Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – যুবতী নার্সের চোদন কাহিনী – ১ (Bangla choti golpo - Juboti Nurser Chopdon Kahini - 1)

Bangla choti golpo – রীতা, একটি যুবতী মেয়ে, তার বয়স ২৩ অথবা ২৪ বছর। কলেজের পড়াশুনা শেষ করে নার্সিং কোর্সে জয়েন করে দুই বছর পর সফল ভাবে কোর্স সমাপ্তির পর কলিকাতায় এক নামকরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ সাথে কাজ করছে।

রীতা ভীষণ সুন্দরী, তার ফিগারটাও খূবই আকর্ষণীয়, এতটাই যে যখন কোনও রোগিণি ডাক্তারবাবুর পরামর্শ নিতে আসে তখন সাথে আসা তার স্বামী, প্রেমিক অথবা বন্ধু একভাবে রীতার ফুলে ওঠা মাই ও পাছার দিকে তাকিয়ে থাকে।

রীতার যৌবন এখন পুর্ণ অবস্থায় তাই ছেলেদের আড়চোখে ওর মাই এবং পাছার দিকে তাকানোটা ওর খূবই ভাল লাগে। আর ছেলেরা তাকাবেনাই বা কেন, নার্সের পোশাক পরলে ওর সুগঠিত মাইগুলো যেন আরো বেশী খোঁচা খোঁচা হয়ে ওঠে।

মাইয়ের সাথে তাল মিলিয়ে পাছাগুলো বেশ বড় হয়ে গেছে তাই ডাক্তারবাবুর চেম্বারে রুগীদের মাঝে পোঁদ দুলিয়ে হাঁটলে আগত সমস্ত পুরুষদের বাড়া শুড়শুড় করে ওঠে। রীতা সাদা ড্রেস পরলেও কোনওদিন লম্বা মোজা পরেনা যার ফলে ওর ফর্সা লোমবিহীন পা গুলো চেম্বারের আলোয় জ্বলজ্বল করে।

রীতার কাজ হল ডাক্তারবাবু আসার আগে চেম্বার পরিষ্কার করা, যন্ত্রপাতিগুলো নিয়মিত ধুয়ে পুঁছে রাখা, রোগিণিদের নাম নথিভুক্ত করা, পরীক্ষার পুর্বে রোগিণি কে পাশের ঘরে নিয়ে গিয়ে তাকে বেডের উপর শুইয়ে রোগিণির শাড়ি এবং সায়াটা উপরে তুলে অথবা শালোয়ার, লেগিংস অথবা জীন্সের প্যান্ট এবং প্যান্টিটা নামিয়ে পা ভাঁজ করে দেওয়া যাতে রোগিণির গুদটা স্পষ্ট হয়ে ওঠে এবং রোগিণির গুদের কাছে একটা আলো জালিয়ে দেওয়া যাতে ডাক্তারবাবু ভালভাবে গুদ পরীক্ষা করতে পারেন এবং সময় নষ্ট না হয়।

রোগিণির গুদ ঘন বালে ঘেরা থাকলে পরিষ্কার রাখার জন্য তাকে বাল কামানোর পরামর্শ দেওয়া এবং ডাক্তারবাবু রোগিণির গুপ্তাঙ্গ পরীক্ষা করার সময় ঘরে উপস্থিত থাকা ইত্যাদি। রীতা নিজেও সবসময় বাল কামিয়ে গুদ পরিষ্কার করে রাখে এবং বালে ভর্তি গুদ সহ রোগিণিকে স্কার্টটা তুলে নিজের গুদটা দেখিয়ে গুদ পরিষ্কার রাখার নিদর্শনটাও দিতে থাকে।

রীতা ছেলেবেলায় প্রচুর খেলাধুলা করেছে যার ফলে ওর শরীরের বাঁধনটা একদম আঁটো সাঁটো। তবে অত্যধিক খেলাধুলা করার ফলে অনেক আগেই সতীচ্ছদটা খুইয়ে ফেলেছে এবং ঐ সুযোগে কলেজে পড়ার সময় কোনও আকর্শক ছাত্রের কথা ভাবতে ভাবতে নিজের গুদে সরু বেগুন, শসা অথবা মোমবাতি ঢুকিয়ে গুদের জল খসানোর অভিজ্ঞতাটাও করে ফেলেছে। রীতা ২৪ বছর বয়সে ৩৪ সাইজের মাই বানিয়ে ফেলেছে এবং সেগুলো যেন সব সময় ব্রেসিয়ার ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে।

রীতা সব কাজই খূব মন দিয়ে করে, শুধু সুপুরুষ ডাক্তার বাবু যখন কোনও নবযুবতীর গুদে আঙ্গুল ঢুকিয়ে পরীক্ষা করেন অথবা সদ্য প্রসব করা কোনও মেয়ের মাই টিপে দুধের ধারটা পরীক্ষা করেন তখন রীতার ভীষণ কষ্ট হয়। ঐ সময় রীতার মনে হয় যদি কোনও অজুহাতে ডাক্তার বাবু ওর মাইটাও টিপে দেন অথবা গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়িয়ে দেন তাহলে কি মজাই না লাগবে কিন্তু কোনও ভাবেই ডাক্তারবাবুর কাছে রীতা নিজের ইচ্ছে প্রকাশ করতে পারেনা।

এরই মধ্যে একদিন একটি ঘটনা ঘটে গেল। ডাক্তারবাবু চেম্বারে রুগী দেখার সময় চেম্বারের পাসের ঘরের সাথে লাগোয়া বাথরুমে পেচ্ছাব করছিলেন এবং অসাবধানতা বশতঃ বাথরুমের দরজার ছিটকিনিটা আটকাতে ভুলে গেছিলেন। রীতা ওই সুযোগে দরজার ফাঁক দিয়ে ডাক্তারবাবুর লম্বা যন্ত্রটা দেখে ফেলে এবং মনে মনে ভাবে. ন্যাতানো অবস্থায় জিনিষটা এত বড়, তাহলে ঠাটিয়ে উঠলে এটা কত বড় হবে।

তারপর থেকেই রীতার মনের মধ্যে ডাক্তারবাবু ঠাটানো বাড়াটা দেখার সুপ্ত ইচ্ছে যেগে ওঠে এবং ও সুযোগের সন্ধানে থাকে। একদিন সমস্ত রোগিনি চলে যাবার পর যখন ডাক্তারবাবু ঘরে একলা রয়েছেন এবং বাড়ি ফেরার তোড়জোড় করছেন, রীতা ডাক্তারবাবুর কাছে এসে বলল, “স্যার, এখন তো আপনি ফাঁকা হয়ে গেছেন। কয়েকদিন ধরেই আমার পেচ্ছাবের জায়গায় ভীতরে একটা হাল্কা ব্যাথা লাগছে। আপনি যদি একটু দেখেন তো খূবই ভাল হয়।”

ডাক্তারবাবু রীতাকে পাসের ঘরে বেডে শুয়ে পড়তে বললেন। রীতা নিজের গুদে ডাক্তারবাবুর আঙ্গুলের স্পর্শ পাবার আনন্দে প্যান্টিটা নামিয়ে স্কার্টটা তুলে পা ভাঁজ করে বেডে শুয়ে পড়ল এবং তলার দিকে আলোটাও জালিয়ে দিল যাতে ডাক্তারবাবু ভাল করে ওর কচি গুদটা দেখতে পারেন। রীতা হাতের গ্লাভ্সগুলো আগেই সরিয়ে রেখেছিল যাতে ডাক্তারবাবু হাতে কিছু না পরে সোজাসুজি ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে দেন।

ডাক্তারবাবু ঘরে এসে রীতার কচি গুদ দেখে বললেন, “বাঃ, তুমি তো বাল কামিয়ে ঐ জায়গাটা একদম পরিষ্কার রেখেছ।” ডাক্তারবাবু গ্লাভ্স না পেয়ে হাতটা ধুয়ে সোজাসুজি রীতার গুদে আঙ্গুল ঢোকাতে বাধ্য হলেন। উনি যখন রীতার গুদে আঙ্গুল ঢুকিয়ে পরীক্ষা করছিলেন তখন রীতা ডাক্তারবাবুর মুখের দিকে চেয়ে মুচকি হাসছিল।

অনেক খোঁজার পরেও ডাক্তারবাবু রীতার গুদের ভীতর অস্বাভাবিক কিছু পেলেন না। তখন রীতার উদ্দেশ্য কিছুটা বুঝতে পেরে ডাক্তারবাবু গুদের ভীতর জী স্পটে আঙ্গুল ঠেকালেন। রীতা আনন্দে সীৎকার করে উঠল। ও এটাই তো চাইছিল। ৩০ বছর বয়সী অভিজ্ঞ ডাক্তারবাবু এতদিন এত গুদে আঙ্গুল ঢুকিয়েছেন কিন্তু রীতার গুদে আঙ্গুল ঢুকিয়ে ওনারও খূবই মজা লাগছিল।

উনি রীতার জী স্পট খোঁচাতে খোঁচাতে বললেন, “রীতা, তোমার রোগটা আমি ধরে ফেলেছি। আসলে তোমার কামরোগ হয়েছে। এর চিকিৎসা তো ঔষধ দিয়ে করা যাবেনা, অন্য ভাবে করতে হবে।”

ডাক্তারবাবু রীতার গুদ থেকে আঙ্গুল টা বের করার চেষ্টা করলে রীতা ওনার হাতটা চেপে ধরে বলল, “স্যার, আপনার আঙ্গুলটা আরো কিছুক্ষণ ঢুকিয়ে রাখুন না। আমার খূব ভাল লাগছে। আপনি আমার ব্যাধিটা ঠিকই ধরেছেন।”

রীতা ডাক্তারবাবুর প্যান্টের উপর থেকেই খপাৎ করে হাতের মুঠোয় বাড়া আর বিচিটা নিয়ে বলল, “কুণাল, আমার এইটা চাই, তবেই আমার রোগ সারবে। তুমি কি এইটা আমায় দেবে? কয়েকদিন আগে তুমি পেচ্ছাব করছিলে তখন দরজায় ছিটকিনি দাওনি যার ফলে পিছন থেকে আমি তোমার যন্ত্রটা দেখছিলাম। তুমি হয়ত টের পাওনি। সাধারণ অবস্থায় তোমার জিনিষটা এত বড়, এটা শক্ত হলে কত বড় হয় গো? আমায় একবার দেখাবে?”

কুণাল বলল, “রীতা সেদিন আমি আয়না দিয়ে দেখতে পেয়েছিলাম তুমি লুকিয়ে লুকিয়ে আমার পেচ্ছাব করা দেখছ। আমি ইচ্ছে করে তোমার দিকে একটু ঘুরে দাঁড়িয়েছিলাম যাতে তুমি আমার জিনিষটা ভালভাবে দেখতে পার। হ্যাঁ, এটা শক্ত হলে প্রায় সাত ইন্চি লম্বা হয়। তুমি কি এখনই এটা দেখতে চাও?”

রীতা নিজেই প্যান্টের চেনটা নামিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে কুণালের আধশক্ত বাড়াটা বের করে নিয়ে হাতের মুঠোয় খূব ডলতে লাগল এবং বাড়ার ডগা চাটতে লাগল। মুহুর্তের মধ্যে ডাক্তারবাবুর বাড়া ঠাটিয়ে উঠে পুরো সাত ইন্চ লম্বা হয়ে গেল।

রীতা জামার বোতামগুলো খুলতে খুলতে বলল, “কুণাল, এইগুলো তো এখনও অবধি তুমি ছুঁয়ে দেখনি। এগুলো তোমার হাতের চাপ খাবার জন্য ছটফট করছে। তুমি আমার ব্রেসিয়ারের হুকটা খুলে মাইগুলো একটু টিপে দাও।”

বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

Bangla choti golpo lekhok Sumit Roy

Exit mobile version