Site icon Bangla Choti Kahini

সুপারভাইজারের বৌ এর গুদ মারা (Bangla Choti golpo - Superviserer Bouer Gud Mara)

Bangla Choti golpo Modhoboyosi Mohila Chodar

এভারেস্ট নিয়ে কিছু জানার উদ্দেশ্যে ২০১৫ সালে আমার নেপালে আসা. আমি তাগড়া ছেলে, বয়স ২৪. প্রচন্ড কামুক আমি. ছোটবেলা থেকেই ধোন খেচে জীবন পার করছি. চুদার অভিজ্ঞতাও হয়েছে বেশ ক’বার. যায়হোক, নেপালে আসার পর থেকেই যৌবনজ্বালা বেড়ে গেছে. পরিষ্কার আবহাওয়া আর ভাল খাবারেরই গুন বোধহয়. কথায় বলে যার কপালে সুখ তার কপালে অনেক দুঃখও অনেক.

সুখ হইলো চিন্তা ভাবনা ছাড়া সুন্দর সুন্দর মাগী দেখি আর দুঃখ হইলো মাগীগু্লোর দাম অনেক. ঠিকমত সার্ভিস চাইলে পকেট খালি করতে হবে যেটা করার ইচ্ছা আমার নাই.কারন হইলো, আমার ৬ ইঞ্চি ধনটা দিয়ে মাগনা দেশ শাসন কইরা আসছি. কিন্তু এখন বিদেশে কি ধরা খেয়ে যাচ্ছি. তবে হ্যা, আমি অস্ত্র ও ট্রেনিং কোনটাই তো জমা দেইনি. সুতরাং একটু ধীরে চলো নীতিতে চলতে লাগলাম.

এরই মাঝে পাড়ার মেয়ে মহলে পরিচিতি বাড়লো. আমি লম্বায় ৬ ফুট তার উপরে এ্যাথলেট ফিগারে কালা রঙ দেখে পাড়ার মাগীরা দেখি খুব হাসি হাসি মুখে নজর নামিয়ে কথা বলে. আমিও খুব মন দিয়ে ওদের কথা শুনি. আমার ওদের দেহে পড়লেও কেন জানি ধোনটা কেপে ওঠে না.

নেপালি তরুণি মেয়েদের মায়া কম. ওদের বুকের দুধও তাই মনে হয় একটু ছোট ছোট. তাই বোধহয় আমার বাঙলা ধোন ‘রা’ করে না. আমাদের প্রতিবেশি দেশটাতে জিনিস যে নাই তা না, জিনিস আছে এবং খুব ভালো সেক্সি জিনিসই আছে. যাদের বয়স ৩৫ থেকে ৪৫ ও গুলো খুবই জোস. দেশী ভাবি-বৌদি ফিগার. আমার সুপারভাইজারের বৌটা ঐ রকমই একখান মিলফ.

একদিন সুপারভাইজার স্যারের রুমে আমার চোখে পড়ে মধ্যবয়সী নাদুস-নুদুস মহিলা মানে সেই রকম ফিগার. বয়স হবে ৩৪-৩৫. আমার এক্কেবারে টার্গেট এজ. আর সবচেয়ে আশার কথা হলো উনি সুপারভাইজারের রুমেই সোফায় হেলান দিয়ে পায়ের উপর পা তুলে বইসা আমারে বললো যে আমার কাজের দেখ ভাল কারযত তিনিই করবেন. এই কথা বললো যখন তখনই দেখলাম ম্যাডামের সামনের দাঁত দুটোর মাঝে একটু ফাঁকা আছে. মানে পাখি উড়তে পছন্দ করে.

আর আমি শিকারী, কবুতর খুবই পছন্দ করি. যদি কবুতরের চামড়া হয় সাদা, চুল থাকে ভারী, ফিগার হয় ঝাসা আর বয়স হয় ৩৫. জিন্সের প্যান্টের ভিতরে গরম আর স্যারের সামনে ওনার বউরে টার্গেট করার চরম অনুভুতি ২টা মিলা দেখি ধোন আমার তেঁড়ে উঠলো. আমিও অনেকদিন পরে টাইট প্যান্টের মাঝে শক্ত বাড়ার উপস্থিতি অনুভব করে অতিরিক্ত কামবোধ করলাম. এরপর দ্রুত স্যার আর ম্যাডামরে বিদায় দিয়ে বের হয়ে আসলাম. দেখি করিডোরে দাড়িয়ে আছে সুমিত আমাকে দেখে কাছ এসে বলল আশিক কেমন আছ ?

গল্প চলল খানিকক্ষণ হঠাৎ দেখি ম্যাডাম আসছেন এদিকে. আমি একেবারে কাছে গিয়া উকে খুব নমস্কার দিলাম. আমার তরফে এত সন্মাননা দেইখা উনিও ভ্যাবাচ্যাকা খেয়ে গেল. তবে খুশী হইছে যে বহুত সেটা বুঝলাম. কয়েকদিন ম্যাডামের সাথে ক্লাস করলাম. আমিও প্রতি এভারেস্ট গ্লাইডিয়েং এর ক্লাসের পরে ম্যাডামের সাথে নানান বিষয় আলোচনা করি. আমার কথা শুনে ম্যাডাম খুব হাসে.

একদিন উনার অফিসে গেলাম দুপুর বেলা. উনি ডেস্কে বসা আমি সামনে গিয়া দাড়ালাম. হঠাৎ ম্যাডামের চোখের দিকে খেয়াল কইরা দেখি উনি চুপেচুপে আমার ধোনের দিকে তাকায়. আমার এ্যালার্ট সিগন্যাল পেয়ে ধোনটাও দাড়ায় গেল. আমি দেখলাম যে ম্যাডামের চোখের সামনে আমার প্যান্ট ফুলে উঠলো আর পুরা ব্যাপারটিই ম্যাডাম দেখলো. পরে আমি বেশী কথা না বলে লজ্জা পেয়ে বের হয়ে আসলাম.

পর দিন আমি সাহস কইরা ম্যাডামের দরজায় টোকা দিয়ে ঢুকে গেলাম. দেখি ম্যাডাম জানালার সামনে দাড়ানো. আমারে দেখে কোন হাসি নেই, কোন কথা নেই. আমি দরজাটা বন্ধ করার সময় ওনার চোখের সামনেই লক করে দিলাম. আর লজ্জার মাথা খেয়ে বললাম, “ম্যাম ইউ আর বিউটিফুল.” ইশারায় আমাকে কাছে ডাকলো.

 

মধ্যবয়সী মিলফ মাগীর গুদে বাড়া দেবার Bangla Choti golpo

 

আমি এগিয়ে গেলে আমার বুকে হাত রেখে বলে, ইউ আর সো স্মার্ট. কিন্তু তোমার বয়সী মেয়েদের নিচে ফেলে রেখে কেন আমার রুমে আসলা? যা বললাম তা শুলে ফিক করে হেসে দিল আর তার দাঁতগুলো দেখে আমার ধোন পুরাই ফর্মে. আমি খপ খরে ম্যাডামের চুলের মুঠি ধরে ওনার লিপস্টিকহীন লাল টুকটুকে ঠোঁটে প্রথম চুম্বন একে দিলাম. গরম ঐ মুখটাতে ২ মিনিটের মত মুখ লাগিয়ে সবটুকু রস চুষে চুষে নিয়ে নিলাম.

দেখি ম্যাডাম হাপাচ্ছে. ম্যাডামের দেশী বৌদি সাইজের দুধের উপর হাত বাড়ালাম শার্টের উপর দিয়েই. একহাতে ম্যাডামের দুধ টিপছি, অন্য হাতে বুড়ো আংগুলে ওনার ঠোঁট ঘষছি. ম্যাডাম এবার এলিয়া পড়লো. আমি পেটিকোটটা রোল করে কোমর পর্যন্ত তুলে ফেললাম.

সাদা রানের মাঝখানে সাদা প্যান্টিতে অসাধারন জাস্তি নিন্মাঙ্গ. প্রথমে প্যান্টির উপর দিয়েই ফুলে থাকা গুদটাতে কামড় দিলাম.পরে প্যান্টিসহ চুষলাম.ম্যাডাম আমার চুল ধরে আমার মুখটা চেপে ধরেছে ওনার ফুলে উঠা গুদে.আমি চুল ছাড়িয়ে,ঝুকে ওনার ঠোঁটে বর্বর চুমু দিলাম গলাটা চেপে ধরে.ম্যাডামের চোখ দেখি আমার মতই অতিরিক্ত কামুক হয়ে গেছে.

ম্যাডামের অফিস হওয়াতে চোষাচুষি করার সময় বেশী নেই.তাই আর ওনার দুধ চুষলাম না এমনকি শার্টও খুললাম না. দ্রুত আমার জিন্স নামিয়ে ফেলতেই ম্যাডাম এবার টেবিল থেকে নেম হাটু গেড়ে আমার সামনে বসে আমার ধোনটার দিকে চেয়ে আছে. ৬ ইঞ্চি ধোন কিন্তু তারপরও মহিলাদের প্রিয়. উনিদ একটা হাসি দিয়ে আমার ধোনটা মুখে পুড়লো. গরম লালা ভর্তি ফর্সা মুখ. আমার পাছায় ওনার হাত চলছে আর ধোন ও বিচির উপর চলছে ওনার মুখ.

বেশিক্ষন ধোন চুষার সময় না দিয়ে আমি ম্যাডামকে শুইয়ে দিলাম. প্যান্টিটা খুলে ছুড়ে ফেললাম. রসে টইটুম্বুর ফুলে থাকা পরিষ্কার ও পুরু ভোদাটা দেখে ১০ সেকেন্ডের মত চুষার লোভ সামলাতে পারলাম না. পরে আমার ধোনটা এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম শিক্ষিকার পুরু ভারী রসালো ভোদায়. তিনি শিৎকার দিল.

তারপরই আমি ঠাপ দিতে শুরু করলাম. ম্যাডাম দেখি উত্তেজনায় উঠে বসতে চায় শুধু আর আমি ধাক্কা দিয়ে শুইয়ে দেই. ম্যাডাম চোখ বন্ধ করে শুধু “ফাক মি হার্ড,প্লিজ মাই লর্ড,ফাক মি রুড বয় ,ফাক মি হার্ক,ওহ গড” বলতে লাগলো. ৪-৫ মিনিট পর হঠাৎ ম্যাডামের যোনি অতিরিক্ত পিচ্ছিল হয়ে গেল আর তার সাথে আমিও রাগমোচন করে ফেললাম.

দেখলাম ওনার ভোদা থেকে দুজনের মিলিত রস বের হয়ে আমার বেয়ে রান বেয়ে পড়ছে.তবুও কিছুক্ষন ওনাকে কোলে ধরে রাখলাম. নামিয়ে দিতেই ম্যাডাম টিস্যু নিয়ে ওনার গুদ ও পাছা মুছলো. বলল ক্লিন ইউর ডিক ! আমি বললাম, নো! সাক মি টিল ড্রাই. এবার তিনি আমাকে ড্রাই ব্লো জব দিলেন. উফফ, মাথাটা ঘুরে গেল একেবারে. হোটাট অ্যা সাক আই গট !!

Bangla choti golpo চলবে..

Exit mobile version