Site icon Bangla Choti Kahini

অদ্ভুত অসুখের অদ্ভুত চিকিৎসা – ৩ (Bangla chgoti golpo - Odvut osukher Odvut chikitsa - 3)

Dharabahik Bangla choti golpo 3rd part

প্রায় ৫ মিনিটের মত মালিশ কড়ার পএরি ফরিদা আপা কেমন যেন নাড়াচাড়া করতে লাগল। ওর ব্যাথার কাতরানি আরি দুই মিনিট আগেই থেমে গেছে। ফরিদা আপা সাপের মত মোচড়াতে লাগল। তারপর আমাকে অবাক করে দিয়ে ফরিদা আপা সাধুর হাতের উপর নিজের হাত রেখে পেটিকোটের রসির নীচ দিয়ে ঠেলে ঢুকিয়ে দিয়ে কেমন যেন করতে লাগল। দাঁত দিয়ে নীচের ঠোঁট কামড়ে ধরে সাধু বাবাকে কি যেন বলতে লাগল।

সাধু বাবার হাত ফরিদা আপার শাড়ি পেটিকোটের তোল দিয়ে অল্প একটু ঢুকিয়ে তলপেটের নীচের দিকে মালিশ করতে লাগল। আমি পরিস্কার অনুমান করলাম, সাধু বাবার হাতে ফরিদা আপার বালের খোঁচা লাগছে। ফরিদা আপা হাঁটু উঁচু করে সাধু বাবার পায়ের উপর রেখে চাপ দিয়ে সাধু বাবার হাতটা নিজের হাতে ঠেলে আরও ভিতরে ঢুকিয়ে দিল। আমার বুকের ভেতর হাতুড়ির ঘা পড়তে লাগল। এখন সাধু বাবা নিশ্চয় ফরিদা আপার নরম ভোদার উপরে হাত বুলাচ্ছে।

ফরিদা আপা সাধু বাবার বাম হাত ধরে কি যেন বলল। তখন সাধু বাবা বাম হাতে ফরিদা আপার পেটিকোটের রসির নীচে গুঁজে রাখা কোমরের শাড়ির প্যাঁচ টেনে খুলে ফেলল। আমার আর বুঝতে বাকি রইল না আসল রহস্য কোথায়। প্রথমে সাধু বাবা ফরিদা আপাকে এমন একটা ওষুধ খাইয়েছে যেটা পেটে ব্যাথার সৃষ্টি করে। পরে যে তরলটা ব্যবহার করেছে এতায় হল আসল ওষুধ।

এটা তলপেটে মালিশ করলে ব্যাথাতা চলে যায় অর্থাৎ আগের অসুধের কার্যকারিতা নষ্ট করে দেয় আর নিজের তখন মেয়েদের তলপেটে এমন একটা কার্যকর ভুমিকা পালন করে যে প্রচণ্ড সেক্সের তাড়নায় মালিস্কারি পুরুষকে নিজের কামনার আগুন নেভানর জন্য আমন্ত্রন করা ছাড়া ওই মেয়ের আর কোনও উপায় থাকে না, কারন তখন ওর ভোদার ভেতর ইটের ভাটার মত আগুন জ্বলতে থাকে। আর সেই আগুন কেবল একটা জিনিসই নেভাতে পারে আর সেটা হল পুরুষের শক্ত লোহার ডাণ্ডার মত ধোনের থাপানি। ফরিদা আপাকেও সেই একই বিষে জর্জরিত করা হয়েছে।

ফরিদা আপা এমনিতেই সেক্স জ্বরে আক্রান্ত ছিল। দুই বছর হল স্বামী ওকে ডিভোর্স দিয়েছে। বিবাহিত নারীদের ভোদায় স্বামীর ধোন না নিয়ে দুই বছর কাতান সত্যিই অসম্ভব। তার উপরে সাধু বাবার অসুধের কার্যকারিতা। একন ও সাধুর ধোনের গাদন না খেলে পাগল হয়ে যাবে। আমি দেখলাম, সাধু ফরিদা আপার পেটিকোটের রসি খুলছে। রসি খুলে পেটিকোটটা প্রথমে টেনে নামিয়ে ফরিদা আপার ভোদাটা বেড় করল। খাত খাত ঘন বালে ঢাকা পরে আছে ভোদাটা। সাধু বাবা উঠে পায়ের দিকে এসে পেটিকোটটা টেনে খুলে ফেলে দিল। তারপর পা দুটো ফাঁক করে সরে যেতেই আমি ফরিদা আপার মোটা মোটা পাড়ওয়ালা গাবদা গুব্দা ভোদাটা পরিস্কার দেখতে পেলাম। সাধু বাবা আঙুল দিয়ে ফরিদা আপার ভোদাটার মাঝখানে কুণ্ডলী পাকিয়ে থাকা মাংসল কালো রঙের ভগাঙ্কুরটা নারতে লাগল। যখন ভগাঙ্কুরে চাপ দিয়ে ডলা দিচ্ছিল তখন ভগাঙ্কুরের দুই ডানা ফাঁক হয়ে লাল টুকটুকে ফুটো দেখা যাচ্ছিল।

আমার ধোন খাড়িয়ে টনটন করতে লাগল। ফরিদা আপাকে কায়দা করে সাধু বাবা চুদতে যাচ্ছে, আমি সব দেখছি কিন্তু কিছুই করতে পারছি না। আমি এখন বাঁধা দিতে গেলেই আমাকে কচুকাটা করে জঙ্গলের হায়েনা দিয়ে খাইয়ে দেবে আর বদরুলকে বলবে যে আমি ওর দেরী দেখে রাগ করে চলে গেছি। আর কোনদিন কেউ আমাকে খুঁজে পাবে না। না, এত বড় ভুল করা জাবেনা। তার চেয়ে যা করার পরে করতে হবে।

আপাতত আমার কাজ হল পুরো দৃশ্যটা ভিডিও করা। যা হচ্ছে দেখে যাই, পরে ভেবে দেখব কি করা যায়। তবে সেই মুহূর্তে আমার মাথায় একটা আইডিয়া এলো, এই ভিডিও দেখিয়ে পরে সাধু বাবাকে ব্লাকমেইল করে ওই ওষুধ দুটো বাগাতে হবে, যে করেই হোক। প্ল্যান করে করা যাবে। ফরিদা আপা সাধু বাব্র সাথে হেঁসে হেঁসে কথা বলছে। আমি দেখলাম ফরিদা আপা নিজেই নিজের ব্লউসের হুক খুলে দিয়ে টেনে ব্লাউজটা গা থেকে খুলে ফেলল।

তারপর সাধু বাবার দিকে পিঠ করে উলতদিকে কাট হল। দাহু বাবা ব্রার হুক খুলে দিল। ফরিদা আপা যখন আবার চিত হল তখন ওর ব্রা খুলে সাধু বাবা সেটা হাত গলিয়ে খুলে ফেলল। ফরিদা আপার বিশাল বিশাল গোল মাই দুটো নিরেট, মোটা মোটা নিপেল দুটো উত্তেজনায় খাঁড়া হয়ে আছে। সাধু বাবা দুই হাতে দুটো মাই ধরে চটকাতে লাগল। ফরিদা আপা পা ওঠানামা করতে লাগল। বুঝতে পারলাম ফরিদা পাপা পুরোপুরি উত্তেজিত। কিন্তু সাধু বাবা ফরিদা আপার মাই দুটো যত্ন করে নিবিষ্ট মনে টিপে যাচ্ছে। দুই আঙ্গুলে করে ফরিদা আপার নিপেল দুটো টিউন করতে লাগল। ফরিদা আপা কেঁপে কেঁপে উঠতে লাগল। তারপর সাধু বাবা উপুড় হয়ে ফরিদা আপার একটা নিপেল মুখে নিয়ে চুষতে লাগল। আর এক হাতে ফরিদা আপার আরেক মাই নিরদয়ভাবে টিপতে লাগল। একটু পর যেটা চুসছিল সেটা টিপতে লাগল আর যেটা তিপছিল সেটা চুষতে লাগল।

৩/৪ মিনিট মাই চোষার পর সাধু বাবা ফরিদা আপার দুই দুধের মাঝখানের গিরিপথে মুখ গুঁজে চাটতে চাটতে নীচের দিকে আসতে লাগল। তারপর নীচে নেমে এসে দুই পায়ের ফাঁকে মাথা গলিয়ে দিয়ে ফরিদা আপার ভোদাটা চাটতে লাগল ঠিক গাভী যে ভাবে নবজাতক বাছুরের গা চাটে। সাধু বাবা ফরিদা আপার দুই পাছার ঢিবি ধরে টেনে ফাঁক করে নিয়ে পুটকির ফুটো থেকে উপর দিকে সমানে চাটতে লাগল আর ফরিদা আপা কোমর তুলে তুলে সাধুর মুখের সাথে নিজের ভোদা ঘসতে লাগল আর উথাল পাথাল করতে লাগল। প্রায় পাঁচ মিনিট মতন ভোদা চাটার পর সাধু বাবা খাঁড়া হয়ে দাঁড়াল।

নিজের পরনের ধুতি টেনে খুলে ফেলল। নীচে হাঁটু পর্যন্ত পাওয়ালা একটা আন্ডারওয়্যার। সামনের দিকে সাধু বাবার দাঁড়ানো ধোন ফুলে রয়েছে। সাধু বাবা ফরিদা আপার কাছে এগিয়ে গেলে ফরিদা আপা হাত বাড়িয়ে আন্ডারওয়্যারএর দু পা ধরে টেনে নামিয়ে দিল।

ব্বাবাবা, সাধু বাবার ধোনটা আমারটার চেয়ে কোনও অংশে কম নয়, লম্বা আর মোটায় একই রকম সাইজের। শক্তও একই রকম, আন্ডারওয়্যার টেনে নামাতেই ছেড়ে দেওয়া স্প্রিঙের মত লাফ দিয়ে উপর দিকে সটান দাড়িয়ে গিয়ে টিংটিং করে লাফাতে লাগল। ফরিদা আপা চোখ বড় বড় করে সাধুর ধোন অবাক বিস্ময়ে দেখতে লাগল, বিস্ময়ে ফরিদা আপার মুখের উপরে হাত চলে গেছে। সাধু বাবা হাঁটু মুড়ে বসে ধোনটা টেনে নীচের দিকে নামিয়ে ফরিদা আপার মুখের সাথে ঠেসে ধরলে ফরিদা আপা ধোনটা খপ করে চেপে ধরে মুখে নিয়ে চুষতে লাগল।

তাপর কি হল Bangla choti golper পরের পর্বে বলব ….

Exit mobile version