Site icon Bangla Choti Kahini

গুদের সামনে শিক্ষাগত যোগ্যতার কোনও মুল্য নেই – পদোন্নতি – ২ (Bangla Choti - Podonnoti - 2)

কোম্পানির এমডির বাড়ার চোদন খাওয়ার Bangla Choti দ্বিতীয় পর্ব

এমডি স্যার শুধু একটা হাফ প্যান্ট পরে খালি গায়ে বাথরুমে ঢুকে মুখ হাত পা ধুয়ে এলেন এবং খাটের উপর শুয়ে পড়লেন। হাফ প্যান্টের ভীতর দিয়ে তাঁর বিশাল জিনিষের অস্তিত্ব খুব ভাল ভাবেই বোঝা যাচ্ছিল। আমি জানতাম স্যারের বাড়া চুষলে আমি তাঁর মুতের গন্ধ এতটুকুও পাবনা, কারণ মুস্লিম পুরুষ পেচ্ছাব করার পর প্রতি বারেই বাড়া ও বিচি ভাল করে ধুয়ে রাখে।

আমি ইচ্ছে করেই টু পীস হনিমুন ড্রেসে নিজেকে সুসজ্জিত করলাম। এই পারদর্শী পোষাক টা শুধু নামেই ড্রেস অথচ গলার অংশ এতটাই কাটা, যে ব্রা না পরলে দুটো যৌবনপুষ্পেরই অধিকাংশ উন্মুক্ত থাকে। বোঁটাগুলো ঠিক এমন ভাবে ঢাকা পড়েছে যে কোনও পুরুষই ঢাকা সরিয়ে বোঁটা গুলো দেখতে উদ্গ্রীব হয়ে পড়বে! নাইটির ঝুলটা শ্রোণি এলাকা থেকে মাত্র ১”নীচে, অর্থাৎ যৌবনদ্বারটাও অসম্পূর্ণ ঢাকা!

আমি অন্তর্বাস ছাড়াই নাইটিটা পরলাম, যাতে এমডি সাহেব এক নজরেই মাইয়ের সাথে সাথে আমার তলপেট, শ্রোণি এলাকা, স্পঞ্জী নিতম্ব এবং পেলব দাবনাগুলি দেখে আমায় ভোগ করার জন্য ছটফট করে ওঠেন। আমি একটা দামী ম্যাসেজ ক্রীম নিয়ে এমডি সাহেবের ঘরে ঢুকলাম ….

আমায় এই রূপে দেখে এমডি স্যার সম্পূর্ণ স্তম্ভিত হয়ে গেলেন! উনি অস্ফুট স্বরে বলে উঠলেন, “এই হুস্ন কী মলিকা, তুমি কে!! তুমি কি সত্যি আমার অর্চনা না অন্য কেউ? জন্নত থেকে নেমে আসা কে তুমি সুন্দরী?”

আমি মাদক হাসি দিয়ে ওনার মুখের সামনে পাছা দুলিয়ে বললাম, “হা হা হা, স্যার আমি অর্চনা, আপনারই সেবিকা! আপনার যাতে কোনও কষ্ট না হয় তাই আমি আপনার কাছেই আছি! আজ সারাদিন আপনি প্রচুর পরিশ্রম করেছেন তাই আমি এই ক্রীম দিয়ে আপনার সমস্ত অঙ্গ মর্দন করে দিচ্ছি! আমার নরম হাতের ছোঁওয়া আপনার খুউব ভাল লাগবে এবং সমস্ত ক্লান্তি দুর হয়ে যাবে!”

এমডি স্যার আমার অপরুপ সৌন্দর্যে সম্পূর্ণ বাকরুদ্ধ হয়ে গেছিলেন। আমি ওনার পায়ের দিক থেকে মালিশ করতে আরম্ভ করলাম। পায়ের পাতা, আঙ্গুল, গোড়ালি ও হাঁটু হয়ে আমি আস্তে আস্তে ওনার লোমষ দাবনার উপরের অংশ টিপে দিতে লাগলাম।

এতক্ষণ ধরে শরীরে সুন্দরী নবযুবতীর নরম হাতের ছোঁওয়া পেয়ে স্যারের আখাম্বা বাড়াটা প্যান্টের ভীতরেই প্রচণ্ড ফুলে উঠেছিল। এবং বাহিরে থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিল। দাবনা মালিশ করার অজুহাতে একসময় আমি হাফ প্যান্টের ভীতর হাত ঢুকিয়ে স্যারের বাড়া ও বিচি ধরে ফেললাম ….

আমি এবং স্যার দুজনেই ৪৪০ ভোল্টের ধাক্কা খেলাম। আমার মনে হল যেন কোনও গরম শক্ত মোটা বাঁসে হাত ঠেকিয়ে ফেলেছি! কোনও মানুষের বাড়া যে এত শক্ত হতে পারে আমার ধারণাই ছিলনা! এইরকম শক্ত ও বিশাল বাড়া উপভোগ করার কারণেই কি মুস্লিম মেয়েদের পেট কখনও ফাঁকা থাকেনা এবং প্রতি বছর বাচ্ছা হয়?

আমি আবার হাত ঢুকিয়ে স্যারের বাড়ার ঢাকাহীন ডগাটা স্পর্শ করলাম। না, এ সম্পূর্ণ অন্য অনুভুতি! এর আগে কোনও পুরুষের বাড়ার অগ্রভাগ স্পর্শ করে এরকমের অনুভূতি আমার কোনও দিন হয়নি! সত্যি, ছুন্নত করা বাড়া উপভোগ না করলে চোদনের বাস্তব অভিজ্ঞতা কোনও দিন পূর্ণ হয় না!

আমি সামনের দিকে একটু ঝুঁকে স্যারের পেট ও লোমষ বুকে মালিশ করতে লাগলাম। হানিমুন ড্রেসের গলার অংশটা অত্যধিক কাটা হবার ফলে আমার তাজা নরম সুগঠিত গোলাপি মৌসুমি দুটো বাহিরে বেরিয়ে এল। আমি মালিশের অজুহাতে স্যারের মুখের সামনে মৌসুমিগুলো দোলাতে থাকলাম।

আমার এই প্রচেষ্টায় আগুনে ঘী পড়ে গেল। স্যারের শরীরে কামাগ্নি দাউদাউ করে জ্বলে উঠল। স্যার এক হাতে আমায় নিজের উন্মুক্ত লোমষ বুকের উপর জড়িয়ে ধরে অন্য হাতে আমার মাই দুটো পকপক করে টিপতে লাগলেন এবং আমার ঠোঁট এবং গাল চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন। স্যারের মাই টেপার ধরন দেখে আমি বুঝতেই পারলাম মুস্লিম ছেলেরা প্রচণ্ড কামুক হয়।

আমি হুক ও চেনটা খুলে শরীর থেকে প্যান্টটা নামিয়ে স্যারকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম এবং আমার নরম হাতের মুঠোয় স্যারের কলাটা চেপে ধরলাম। ওঃফ, কলা মানে! আসল সিঙ্গাপুরী হাইব্রিড কাঁচকলা! পুরো কলাটা চেপে ধরতে আমার মত পাঁচটা মেয়ের হাতের মুঠো প্রয়োজন হবে!

মনে মনে একবার ভয় হল। এই সিঙ্গাপুরী কাঁচকলা আমি সহ্য করতে পারবো ত! ঠাপের চাপে বাপ বলতে হবে না ত? পরক্ষণেই ভাবলাম, মুস্লিম মেয়েরা রোগা হওয়া সত্বেও দিনের পর দিন হাসিমুখে এইরকমের বাড়া উপভোগ করছে! তাহলে আমিই বা পারবনা কেন, অবশ্যই পারব!

স্যার বোধহয় বুঝতে পারলেন আমি ওনার বাড়া দেখে একটু ভয় পেয়ে গেছি। তাই উনি আমার মাথায় হাত বুলিয়ে সাহস যুগিয়ে বললেন, “অর্চণা, তুমি কি আমার জিনিষটা দেখে ভয় পেয়ে গেছো? তোমায় একটুও ভয় পেতে হবেনা। আমি বলছি, তোমার একটুও ব্যাথা লাগবেনা। আমার বেগম প্রথম রাতেই আমার জিনিষটা সহ্য করে নিয়েছিল। ড্রেসের তলা দিয়ে তোমার উন্মুক্ত যোনিদ্বার বলেই দিচ্ছে তোমার মিলনে যঠেষ্ট অভিজ্ঞতা আছে। তাছাড়া আমি কথা দিচ্ছি, আমি আমার ঐটা তোমার ভীতরে খুবই আস্তে আস্তে ঢোকাবো।”

যাই হউক, উপরে উঠতে গেলে একটু কষ্ট তো করতেই হবে। তা সে পাহাড়ে উঠতেই হউক বা চাকরির পদোন্নতির ক্ষেত্রেই হউক। তাছাড়া মুস্লিম ছেলের ছুন্নত করা বাড়া উপভোগ করার যে কি মজা, ততদিন সেটা আমার অজানাই ছিল, তাই এমডি সাহেবের বিশাল বাড়া সহ্য করতে আমার বিন্দুমাত্র আপত্তি ছিলনা।

এমডি স্যারের কামুক ভালবাসায় আমি নিজেকে যেন হারিয়ে ফেলেছিলাম। যদিও পারদর্শী ড্রেসের ভীতর দিয়ে আমার সব জিনিষ পত্রগুলিই পরিষ্কার দেখা যাচ্ছিল, তা সত্বেও এমডি স্যার আমার শরীর থেকে একটানে টু পীস ড্রেস খুলে নিয়ে আমাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিয়ে বললেন, “সুন্দরী, তোমার শরীরে কোনও রকম ঢাকা আমার আর ভাল লাগছেনা। আমি তোমার উলঙ্গ শরীর ভোগ করতে চাই, তবেই আমার ক্লান্তি মিটবে।”

আমি স্যারের মুখের সামনে আমার কেশহীন গুদ ফাঁক করে দিয়ে মাদক হেসে বললাম, “স্যার, আমি নিজেই আপনার সেবা করে আপনার ক্লান্তি মিটিয়ে দিতে চাই। তাই আপনি যে ভাবে চান আমায় ভোগ করুন।”

স্যার আমায় নিজের উপর উল্টো করে অর্থাৎ ইংরাজীর ৬৯ আসনে তুলে নিলেন এবং আমার গুদের গর্তে মুখ এবং পোঁদের গর্তে নাক ঢুকিয়ে চকচক করে চাটতে লাগলেন। আমার চোখের সামনে তখন বহু অপেক্ষিত কালো ঘন বালে ঘেরা স্যারের ছুন্নত করা চাপাহীন বাড়া!

আমি স্যারের বাড়াটা বেশ কষ্ট করেই আমার মুখের ভীতর নিলাম। বাড়ার মাথাটা আমরা টাগরা অবধি পোঁছে গেল কিন্তু তার অধিকাংশটাই আমার মুখের বাহিরে রইল। আমি বাড়াটা চুষতে আরম্ভ করলাম। স্যারের বাড়াটা আমার মুখের মধ্যে ফুলে উঠতে লাগল।

জিনিষটা খূব কম হলেও অন্ততঃ ৯” লম্বা, এবং অন্ততঃ ৩” চওড়া! এত বড় বাড়া আমি জীবনে এই প্রথম দেখলাম! তার মানে কি মুস্লিম ছেলেরা সর্ব্বাধিক কামুক হয়? সেজন্যই হয়ত তারা নিজেদের বেগমকে চুদে চুদে বারবার পেট করে দিতে পারে এবং বহুবিবাহ করে একাধিক নারীকে দিনের পর দিন মোক্ষম চোদন দিতে সফল হয়!

এদিকে স্যার আমার গুদের রস চেটেই চলেছেন। এক ফাঁকে স্যার বললেন, “অর্চনা জানেমন, তোমার গুদ ভীষণ সুন্দর ও নরম এবং রসটাও খুবই সুস্বাদু! তোমার পোঁদের মিষ্টি গন্ধে আমার ত নেশা হয়ে যাচ্ছে!”

তার মানে আমি যুদ্ধ জয় করতে পেরেছি! একটা এত বড় কোম্পানির সর্বোচ্চ আধিকারিক একমনে আমার গুদের রস চেটে যাচ্ছে এবং তার বাড়া আমার মুখে এবং বিচিগুলো আমার হাতের মুঠোয়! আমার মনে হল আমার স্বপ্ন পুরণের সময় হয়ে এসেছে এবং আমি পি আর ও আসন দখল করতে আর দেরী নেই! শুধু কিছু ঔপচারিকতা পূর্ণ করতে পারলেই ঐ সীটে আমিই বিরাজিত হব! আমার কাছে থাকবে কোম্পানি প্রদত্ত বাড়ি এবং এসি গাড়ি!

আমি আমার গুদ এবং পোঁদটা এমডি স্যারের মুখে আরও জোরে চেপে ধরলাম। বিনয় স্যার গত ছয়মাস ধরে চুদে চুদে আমার গুদটা বেশ চওড়া করে দিয়েছিলেন তাই এমডি স্যারের মুখ আমার গুদের বেশ কিছুটা গভীরে যেতে পারছিল।

কুলকুল করে আমার একপ্রস্থ জল খসে গেল! এমডি স্যার মনের আনন্দে আমার সুস্বাদু মদন রস উপভোগ করলেন! এইবার এমডি স্যারের কাছে আমার চোদন খাওয়ার পালা!

আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম। এমডি সাহেব আমার উপর উঠে নিজের দুই পা দিয়ে আমার পা দুটি ফাঁক করে দিলেন যার ফলে আমার গুদটা চেতিয়ে গেল। এমডি স্যার কাঠের মত শক্ত তাঁর বিশাল বাড়ার ছালবিহীন বাদামী মুণ্ডুটা আমার গুদের মুখে ঠেকালেন এবং একটু একটু করে চাপ মেরে গোটা বাড়াটা আমার গুদের ভীতর পুরে দিলেন …..

চোদনে আমি এত অনুভবী হওয়া সত্বেও আমার চোখ দিয়ে জল বেরিয়ে গেল। আমি সেইদিনই ছুন্নত হওয়া মুসলমানী বাড়ার ক্ষমতা বুঝতে পারলাম! বেগম সাহিবার সত্যি ক্ষমতা আছে এই বিশাল জিনিষ রাতের পর রাত সহ্য করার!

এমডি স্যার সামলানোর জন্য আমায় কয়েক মুহুর্ত সময় দিলেন। সেই সময় উনি ঠাপ বন্ধ রেখে নিজর চওড়া ছাতি দিয়ে আমার মাইগুলোয় চাপ দিতে এবং আমার গালে, কপালে, ঘাড়ে, কানের লতি ও ঠোঁটে অযস্র চুমু খেতে লাগলেন।

Exit mobile version