Site icon Bangla Choti Kahini

বিধবা মাসি আর তার ১৮ বছরের যুবতী মেয়ে – ২ (Bangla sex story Bidhoba Masi O Tar Meye - 2)

একি রাতে মেয়ে ও তার মাকে চোদার Bangla sex story দ্বিতীয় পর্ব

হঠাৎ পেছন ফিরে তাকিয়ে দেখি ফুলকির মা আমাদের সব কাজকর্ম এতক্ষন দেখছে।

আর এতে ওর মার শরীর এতই গরম খেয়ে গিয়েছিল যে ঠিক থাকতে না পেরে সরাসরি আমার কাছে এসে বলল – তুমি যদি আমার শরীর ঠাণ্ডা না করে দাও তাহলে সবাইকে সব বলে দেব।

এতে আমি ভয় পেয়ে গেলাম। ফুলকিকে ছেড়ে ওর মার কাছে গিয়ে বললাম – তোমাকে ঠাণ্ডা করতে হলে তোমার মেয়ে ফুলকিকে সঙ্গ দিতে হবে। এই কথা বলে এক ঝটকায় ফুলকির মাকে বিছানায় চিত করে শুইয়ে দিলাম। বুক থেকে শাড়ির আঁচলটা সরে গিয়ে বড় বড় ডবকা মাই দুটো খাঁড়া খাঁড়া উঁচু হয়ে আছে।

আমি আর সময় নষ্ট না করে মাই দুটো মনের সুখে টিপতে লাগলাম। এদিকে ফুলকি আমার বাঁড়াটা ধরে আদর করতে লাগলো। তাতে আমার শরীর গরম হয়ে গেল। আমি ফুলকির মায়ের ব্লাউজের বোতাম খুলে ব্রেসিয়ারের উপর দিয়েই মনের সুখে মাই দুটো খুব জোরে জোরে মলতে মলতে বোঁটার কিশ্মিশ দুটো চুরমুড়ি দিতে আরম্ভ করলাম। ওর মেয়ে এই ফাঁকে আমার বাঁড়াটা চুষতে শুরু করেছে।

এদিকে ফুলকির মাই দুটো এমনভাবে দুলছে যে আমি ওর মার মাই দুটো ছেড়ে ফুলকির কচি মাই দুটো মুখে ভরে চুষতে আর কামড়াতে লাগলাম। ওর মার অবস্থা তখন এমনই হয়ে গেছে যে নিজে থেকেই নিজের ব্রেসিয়ার ও সায়া খুলে একেবারে ন্যাংটো হয়ে আমার সামনে এসে বলল – আমার মাই দুটো টেপ, আমি আর পারছি না, শরীরটা কেমন যেন করছে।

এবার আমি ফুলকির মাই ছেড়ে ওর মার মাই জোড়া দলাই মালাই করতে করতে ওর গুদে হাত দিয়ে দেখি গুদটা রসে টসটস করছে। আমি আর দেরী না করে গুদের ভেতর আঙুল ঢুকিয়ে দিয়ে আংলি করতে লাগলাম।
ফুলকির মা বলে উঠল – আঃ কি আরাম। বলে আমার বিচির থলিটা আস্তে আস্তে টিপতে আরম্ভ করল।

আমি এবার দুজনকে চিত করে শুইয়ে দিলাম পাশাপাশি। আমার চোখের সামনে এখন একজোড়া গুদ, দুজোড়া নরম নরম মাখনের মতো মাই। আমি আনন্দে একবার ফুলকির, একবার তার মার মাই দুটো মনের সুখে টিপতে লাগলাম। আর মাঝে মাঝে কিস করতে লাগলাম।
এর মধ্যে আমার বাঁড়াটা লম্বা হয়ে টনটন করতে শুরু করেছে। আমি ওদের গুদের মধ্যে আমার জিভ ঢুকিয়ে চকাস চকাস করে চুষতে চাটতে লাগলাম। ওরা মা মেয়ে উঃ আঃ উঃ আঃ করতে করতে বলল = আর কষ্ট সহ্য করতে পারছিনা, এবার আমাদের গুদে তোমার বাঁড়া ঢোকাও।

আমি আর দেরী না করে একবার ফুলকির গুদে, একবার ওর মার গুদে আমার আখাম্বা বাঁড়াটা ঢোকাতে আর বের করতে লাগলাম। ওরা দু জনে চার হাতে পায়ে আমাকে আস্তে পৃষ্ঠে জাপটে ধরল। আমি এই সুযোগে মা-মেয়ের মাই মুখে নিয়ে চুষতে আরম্ভ করলাম।
ফুলকির মার মাই আমার মুখে ঠেসে থসেস ঢোকাতে লাগলো। বলতে লাগলো গায়ের জোরে আমার মাই চুষে, কামড়ে বুক থেকে ছিরে আলাদা করে দিতে।

এদিকে ফুলকি আমার বিচির থলিটা চাটতে চাটতে ওর মার গুদের ভেতর থেকে বাঁড়াটা বার করে ওর মার গুদের রস মাখানো বাঁড়াটা চাটতে লাগলো।

ওর মা উত্তেজিতও হয়ে মেয়ের হাত থেকে বাঁড়াটা নিয়ে আবার নিজের গুদের ভেতর ঢুকিয়ে নিল। আমি জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। এই ফাঁকে ফুলকি নিজের গুদটা আমার মুখে দিয়ে ওঠ-বোস করতে লাগলো। আমার ছোট ছোট মাইয়ের বোঁটা দুটোকে চুষতে লাগলো।
আমি ওর এরকম করাতে এতো বেশি উত্তেজিতও হয়ে গেলাম যে ফুলকির মাই দুটো এতো জোরে টিপতে লাগলাম যে মনে হোল এখুনি ছিরে যাবে মাই দুটো। এতে কিন্তু ফুলকির আরাম হতে লাগলো। বলল – আরও জোরে টেপ, বুকের মাইয়ের ভেতর থেকে যেন দুধ বেড়িয়ে আসে।
এদিকে ওর মা জোরে জোরে তলঠাপ দিতে দিতে গুদের রস বার করে দিয়েছে। তখনও আমার বাঁড়া থেকে রস বের হয়নি।

মা মেয়েকে বলল – ফুলকি তপনের বাঁড়াটা তোর গুদে ঢুকিয়ে তপনের মাল বার করে দে। মার কথামত ফুলকি আমার বাঁড়াটা নিয়ে পড়পড় করে নিজের গুদের ভেতরে ঢুকিয়ে নিল। ফুলকি খুব জোরে জোরে উঠবোস করতে লাগলো। এদিকে ওর মা মাই দুটোকে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে বলল – খুব জোরে জোরে চোষ, চুষে চুষে আমার এতদিনের জমে থাকা দুধ বার করে দে।

আমি ওর মার কথামত মনের সুখে মাই চুষে কামড়ে আমার মুখের লালা দিয়ে মাইয়ের বাদামী বোঁটাটা ভিজিয়ে জবজবে করে দিলাম। এদিকে ফুলকি তার গুদ থেকে আমার বাঁড়াটা বের করে নিয়ে চুষতে লাগলো। ওর গরম মুখের ভেতর আমার বাঁড়াটা পুরো গুদের মতো ওর মুখের ভেতরে গিয়ে ফুলকির গলার ভেতর পৌছে গেছে।

ফুলকি ওক ওক করে বাঁড়াটা বাইরে বের করে দুহাতে চটকাতে লাগলো। ফুলকি বলল – নাও আমার গুদটা চোষও। আমি ফুলকির গুদের কোঁতটা জিভ দিয়ে নাড়াতে নাড়াতে ওর মাই চটকাতে চটকাতে ওর মার মুখের মধ্যে আমার বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে লাগলাম।
ওর মা আবার গরম খেয়ে গেল। মুখ থেকে বাঁড়াটা বার করে দিয়ে বাঁড়াটা দু হাত দিয়ে ধরে নিজের গুদের ভেতর ঢুকিয়ে নিল।

এবার আমার আর বাঁড়ার মাল ধরে রাখার মতো অবস্থায় নেই। আমি গায়ের জোরে গুদের ভেতর জোড় ঠাপ দিতে দিতে মনের সুখে বাঁড়ার রস ঢেলে দিলাম।

গুদের ভেতর গরম রসে ছোঁয়া পেয়ে ফুলকির মা আবার আমাকে দুই হাতে সজোরে নিজের বুকে চেপে ধরে গুদের রস খসিয়ে হাত পা আলগা করে দিলো। আমরা দুজন একে অপরকে জড়িয়ে ধরে বেশ কিছুক্ষণ শুয়ে রইলাম। একটু পড়ে ফুলকির মা আমার বাঁড়াটা গুদ থেকে বার করে জিভ দিয়ে চেটে চুষে গুদের ফ্যাদা মিশ্রিত রস খেয়ে বাঁড়া পরিস্কার করে দিলো।

আমি মা মেয়েকে জাপটে ধরে চটকাতে চটকাতে ক্লান্তিতে ঘুমিয়ে পড়লাম।

Exit mobile version