Site icon Bangla Choti Kahini

বাংলা সেক্স চটি – নাবিলার পরিবর্তন – ২০ (Bangla Sex Choti - Nabilar Poriborton - 20)

বাংলা সেক্স চটি ২০

তবে আজ নাবিলা কথা বলবে। সাড়ে চারটা বাজে। নাবিলা স্টুডেন্টর গলিতে গিয়ে ঢুকবে পাঁচটার আশে পাশে। গলিটা প্রচন্ড নির্জন৷ লোকটা ওকে ফলো করবে স্টুডেন্টের বাসার নিচ পর্যন্ত। এমনকি ও যেই দেড়ঘন্টা পড়াবে, বাড়ির নিচে তাকিয়ে থাকবে৷

লোকটাকে কথা বলার সুযোগ দিলেও নেয়না। চোখাচুখি হলে সারা শরীরে চোখ বুলিয়ে জীভ বের করে ঠোট চাটে। এই জিনিসটা দেখলেই নাবিলার গা শিউরে উঠে, ভয়ানক হর্নি ফিল করে নাবিলা।

বয়স্ক লোকের প্রতি ওর অন্যরকম একটা ভালোলাগা কাজ করে, একটা বয়স্ক মানুষ ওকে কামনা করে, ওর শরীর প্রতি আকর্ষিত হয়ে লোলুপ হায়না হয়ে যায় এটাই নাবিলাকে চরম পুলক পেতে সাহাজ্য করে৷
নাবিলাকে হাসান রিকশা করে দেয়।

রিকশায় যেতে যেতে নাবিলা চিন্তা করে কীভাবে লোকটার সাথে কথা বলবে। স্টুডেন্টের বাসা গলির প্রায় শেষ মাথায়। গলিটা এমনি প্রচুর নির্জন তার উপর শেষ মাথার নিস্তব্ধতা কবরস্থানের মত। নাবিলা ডিসাইড করে ওইখানেই কথা বলে তার জানতে হবে কী চায় লোকটা।
পাঁচটা দশে নাবিলা রিকশা থেকে নামে। ভাড়া দিয়ে হাঁটা শুরু করে স্টুডেন্টের বাসার দিকে। দোকানটার সামনে আসতেই দেখে লোকটা বারবার দোকানের ঘড়ির দিক আর নাবিলার রাস্তার দিকে চেয়ে দেখছে। কপালটা কুঁচকে আছে।

নাবিলা হাসে। নাবিলার দেরী হয়েছে প্রায় দশ মিনিট। গত দু মাসে কখনোই হয় নি। লোকটা ধরে নিয়েছে আসবে না ও। লোকটার ভিতরে অস্থিরতা কাজ করছে। নাবিলার ভালো লাগে।
ওকে দেখেই লোকটার কুচকানো কপাল ঠিক হয়।

লোকটা নিচে নেমে দাড়ায় দোকান থেকে। চোখাচুখি হয়। লোকটা জীভ দিয়ে ঠোট ভেজায় নাবিলার সম্পূর্ণ শরীর দেখে। নাবিলার ভোদা মোচড় মারে এই দৃশ্য দেখে। তবে আজকে অন্যদিনের মত চোখ সরিয়ে নেয় না। বরং একটা সেক্সি হাসি ছুড়ে দেয় লোকটার দিকে।
লোকটার ডান চোখের ভ্রু উপরে উঠে যায়, বিনিময়ে নাবিলা আরেকটা হাসি দিয়ে লোকটাকে দিশেহারা করে দেয়।
নাবিলা এগিয়ে চলে, লোকটা ফলো করা শুরু করে।

নাবিলা ভয়ংকর ভাবে পোদ দুলিয়ে হাঁটে আজকে ইচ্ছে করে।
গলি নির্জন থেকে নির্জনতর হয় নাবিলা যত স্টুডেন্টের বাসার কাছাকাছি আসছে।
গেটের নিচে এসেই ঘুরে দাড়ায় ও লোকটার দিকে।

লোকটার পড়নে লুঙ্গি আর একটা হাফশার্ট যার বুকের কাছের বোতাম গুলো খোলা। আর খোলা শার্টের ফাক দিয়ে বুকের কাঁচাপাকা লোমগুলো বেরিয়ে পড়ছে।

লোকটা গেট থেকে একটু দুরে দাড়ানো। নাবিলা একবার গলির দিকে তাকায় আরেকবার তিনতলার বারান্দায়। কেউ নেই। ও গেট খুলে ভিতরে ঢুকে হাতের ইশারায় লোকটাকে ডাকে। লোকটাও একবার চারপাশ দেখে ভিতরে ঢুকে পড়ে।
নিচে একচিলতে ফাকা স্পেস, কেচিগেটের আগে।

নাবিলা আর লোকটা মুখোমুখি। নাবিলা লোকটার দিকে তাকিয়ে আছে। লোকটা ডান হাত দিয়ে বুকের লোম পেচাচ্ছে আর বাম হাতে লুঙ্গির একপাশ প্রায় হাটুর উপর পর্যন্ত তুলে, লুঙ্গির কোনা মুঠোয় নিয়ে দাড়িয়ে আছে৷ বুকপকেট থেকে উঁকি মারছে চাইনিজ ফোনের মাথা।

নাবিলা চোখে চোখ রেখে জিজ্ঞেস করে, “কি সমস্যা আপনার? কি চান? গত দু মাস ধরে ফলো করছেন কারন কি? সমস্যাটা কোথায়?
আপনার ভয় লাগে না!! ”
লোকটা হাসে। শীতল হাসি। নাবিলার গায়ে কাটা দিয়ে উঠে।
ও এই প্রথম ভয় পায়৷
লোকটা কথা বলে উঠে, “সমস্যা নাইক্যা কুনো। সমস্যা থাকব কেলা!

আমি মুনসি কাউরে ডরাই না। আর আপনেরে ফলো করি, এর পিছে কারন তো একটা আছেই৷ একটা বেডা মানুষ কেলা একটা কম বয়সী ছেড়ির পিছে ঘুরে বুঝবার পারেন না। আপনে তো শিক্ষিত মাইয়্যা৷ আপনার বাপের নামিতো শহীদুল। এই গলির তিন নম্বর লেনেই তো হের বাসা। আমার ভাইয়ের মত হে। আপনি হের মাইয়া হেডাও যানি৷ আপনিও আমার মাইয়্যার বয়সী।”

নাবিলা বলে, “আপনি আমার আব্বুকে চিনেন! আমার আব্বু আপনার ভাই হয় নিজে বললেন। আবার বললেন আমি আপনার মেয়ের বয়সী। তাহলে এই দুই মাস ফলো কেন করলেন? আর চান কি আমার কাছে? একটা মেয়ের পিছনে একটা ছেলে বা বয়স্ক মানুষ দু কারনে ঘুরে আমি যতটুক জানি। আর শোনেন এখানে কথা না বলে অনয় কোথাও কথা বলা যায়। এটা আমার আম্মার ফ্রেন্ডের বাসা, আপনার সাথে কথা বলতেসী দেখে ফেললে সমস্যা হবে আমার।”

লোকটা নাবিলার কথা শুনে হাসে। আবারও নাবিলার পুরো বডিটা নিচ থেকে উপর পর্যন্ত দেখে জীভ দিয়ে ঠোট ভিজায়।
বলে, “জায়গা আছে মাগার আপনে যাইবেন কিনা আামার সুন্দেহ আছে, জায়গা হইতেছে আমার থাকোনের জায়গা। তবে ওইখানে কইলোম এখন পোলাপাইন সব নেশা করতাছে। যাইবেন নাকি, ভাইবা লন।”

নাবিলা বলে, “আপনার জায়গায় আপনি যদি আপনার ভাইয়ের মেয়েকে নিয়ে যান তাহলে কীভাবে তাকে সম্মান করতে হবে তাকি আমার আপনাকে বলে দিতে হবে। দেখেন আমি আপনার এই ফলো করার ব্যাপারটায় প্রচুর কৌতুহলী। আমার জানতে হবে আপনি কি চান আর ফলোই বা কেন করেন। আমি আজকে সময় নিয়েই আসছি আপনার সাথে কথা বলার জন্য। আমি ফোন করে টিউশনিও মানা করে দিয়েছি।”

“উফফ, কন কি আমার দেহী রাজ কপাল। এ দেহী মেঘ না চাইতে বৃষ্টি। আমার রুম আমার দোকানের ওইখানে। আপনি সোজা হাটা দিয়া দোকানে ঢুকেন। আমি আসতেসী। মাগার সময় আছে কতক্ষণ সেডা কন দেহী ।”
“আছে সময় আছে এখনো ঘন্টা তিনেক। ওকে, আমি যাচ্ছি। আপনি আসুন। ”
নাবিলা হাটা ধরে। মুনসী চেয়ে থাকে।

নাবিলার মনে অনেক কিছু ঘুরঘুর করছে। একই গলিতে হায়দারের বাসা, স্টুডেন্টের বাসা আবার নিজের বাবার বাসা। এই লোক কি হায়দারের বাসায় ওর কার্যকলাপ সম্পর্কে জেনে গেছে। ব্ল্যাকমেল করবে৷ নাবিলা হাঁটতে হাঁটতে ঘেমে যাচ্ছে।
দোকানে গিয়ে ঢুকতেই একটা ছেলে এসে চেয়ার বাড়িয়ে দিয়ে বলে৷ “আপামনি বসেন। আব্বাজান এসে পরবে।”

এই লোকের ছেলে আছে! তাও এতো বড়। ও বসে চিন্তা করতে করতে। ও বুঝতে পারে না এসে কি ভালে করলো নাকি জটিল কোন প্যাচে পড়ে গেলো।

তখনি মুনসি ঢুকে দোকানে। এটাকে দোকান বলা ভুল। এটা আসলে অফিস মুনসির। এই এলাকার পানির সমস্যা অনেক আগের। মুনসি জারে করে পানি সাপ্লাই দেয়।

মুনসি ঢুকেই দোকানের কোনায় রাখা টেবিলের পিছনের বস চেয়ারে বসে ডাক দেয়, “হালিম ওই হালিম, মরছত নাকি হমুন্দির পো।”
আগের ছেলেটা দৌড়ে আসে।

“জী আব্বা।”
“উপরে কী কেউ আছে, সাবের মোতালেব ওরা!”
“হ। আব্বা। হেরা তো সন্ধ্যার আগ ছাড়া বাইর হয় না৷”
“হুম। উনারে চিনসত। তর শহীদুল আঙ্কেলের মাইয়া নাবিলা৷ ”
“জ্বী আব্বা। চিনসি।”

“উনার লগে আমার প্রাইভেট কথা আছে। উনার একটা সমস্যা নিয়া। তুই এক কাম কর। দোকানে যা। যেই গরম পরছে হালার জানডা বাইর হইয়া যাইতেসে। জুস খান ঠান্ডা। ” শেষ লাইনটা নাবিলাকে উদ্দেশ্য করে বললেন মুনসি।
নাবিলা মাথা কাত করে হ্যা বোধক ইশারা করে।

“তাইলে জুস আন আর হোন পিছনের গেট টা আটকায়া দে। আর দোকানের সাটার নামা। দোকান বন্ধ কইরা রাখ যতক্ষণ উনি আছে৷ ওরা আবার উনারে আমার লগে দেখলে উল্টা পাল্টা কথা কইব নাইমা আইলে ভুলে। বুঝছস!! আর মোবাইলটা খোলা রাখবি। ডিসপেনসারিতে যাইতে হইতে পারে।”
হালিম নামক ছেলেটা ঘাড় নেড়ে চলে যায়।

মুনসি নাবিলার দিকে তাকিয়ে হাসে। বলে, “উপরে বন্ধু বান্ধব আসে, নেশা পানি করে। আমরা তো লেহা পরা করি নাই। তাই। অগে এই নেশা আমারো আছে তয় মাল ছাড়া আর কিছু খাইনা৷ আমার আবার একটা নেশা বেশী আছে চামড়ার। বুঝছেন নি৷ ”

“জ্বী না। বুঝি নাই। ” নাবিলা ঢোক গিলে বলে। কারন নাবিলা বুঝে ফেলেছে লোকটা কি চায়!
লোকটা হাসে।
হালিম একটা গ্লাস নিয়ে ঢুকে।

গ্লাসে জুস। নাবিলার সামনে রেখে বলে, “খান। আব্বা পিছনের গেট লাগায় দিসি আর সামনের সাটার নামায় দিসি। আপমি একটু আইসা ছোটগেট টা লাগান। আর আপনি ফোন দিয়েন। আমি বাইরে বসে আছি, ইদ্রিসের দোকানে। ”
“আচ্ছা।” বলে মুনসি।

হালিম চলে যায়৷ পিছে পিছে মুনসি৷ গেট লাগিয়ে ভিতরে আসে।
নাবিলার সামনে দাড়ায়। বলে, “এই গরমে আর ওড়না দিয়া কি করবেন! আরাম করে বসেন।” এরপর নাবিলার সামনে টেবিলে বসেন।
নাবিলা বলে, “কথা বলার জন্য এতকিছু করলেন। কিন্তু এখনো কিছু বললেন না।”

মুনসি বলে, আবে, এত খেইপা আছেন কেলা? কাছেতথন মাপটা বুঝতে দেন না ওই ডাসা মাই দুইটার!!
নাবিলা ঢোক গিলে শব্দ করে কথা শুনে মুনসির।
“জ্বী। আপনি কি বলতে চাচ্ছেন?”

“কি বলতে চাচ্ছি, আপনার বেশ ভালোমত বুঝার কথা। আমার মাইয়্যার নেশা আসে। এই এলাকায় অনেকের মাইয়্যারেই খাইসি আমি মুনসি। তুমি আম্মাজান শহীদুল ভাইয়ের মাইয়া আগে জানলে হয়তো এমুন চিনতা করতাম না, তয় এখন অনেক বেশী ভিতরে গেসিগা তোমার পোদের নাচন দেইখা।”

নাবিলা ভয় পায় প্রচন্ড। ও এমন কিছু আশা করে নি। ওতো রেপ হবে নিজ থেকে অংশগ্রহন না করলে। তবে টরচার্ড সেক্স এর প্রতি ওর একটা টান আছে। ও ডিসাইড করতে পারছেনা কোনটা করবে।
মুনসি হাফশার্ট খুলে চেয়ারে ঝুলিয়ে, টান দিয়ে নাবিলার ওড়না কেড়ে নেয়।
নাবিলা হড়কে বসে একটু। যদিও বাঁধা দেয় না।
মুনসি হাত রাখে নাবিলার বুকে।

“ইসস্ কত বড়? ওহ্ শহীদুল ভাই কি মাল বানাইছেন, আহ্ মায়ের পেটের তে বাইর হওয়াই চোদা খাওয়ার লাই তৈরী হয়ইা গেছে৷ ”
নাবিলা চুপ।
মুনসি কামিজের উপর দিয়ে আস্তে আস্তে চটকানো শুরু করল নাবিলার বুক জোড়া।
“আম্মাজান, এত বড় কেন আপনার মাইগুলান! ইসস্ কতজনরে পা ফাক কইরা দিসেন? ”
নাবিলা উত্তর দেয় না। চুপচাপ এই নিপীড়ন সহ্য করতে থাকে।

“ইসস্ এখন থেকে সপ্তাহে তিনবার তোমারে লাগামু। এই মাই টিপ্পা আরো বড় বানামু। ইসস্ কচি মালের এতো বড় জিনিস। এই শহীদুল ভাই, মাইয়া ভাড়া কাটাও কোটি টাকার মালিক হইবা। ”
নাবিলা এবার বলে উঠে, “আহ্ আস্তে, আর আপনি এগুলো কী সব বলছেন। ”

“আম্মাজান বিশ্বাস করেন, বাতেনের মাইয়া কাকলীরে চুদছি, বয়স আসিল তের, ক্লাস এইটে পড়ত। এইখানে কুত্তাচুদা করতাম প্রত্যেকদিন। এরপর এইখানে আরো ছেরি হালাইসি৷ এর মধ্যে আমার নিজের ভাগনি আর মোতালেব আমার দোস্তের মাইয়া সেরা আছিল। মাঝখানে এই লাষ্ট একবছর কাউরে লাগাই নাই।

এরপরে রাস্তায় দেখসী আপনারে। উফফ্ জুমার নামাজের পর মসিজদ থেকে বাইর হওয়াই আপানার পোদের দুলুনি দেখলাম। সেইদিনেত থন আমার আর কিছুই ভালা লাগে না। এরপর দেখলাম আপনারে আমাগে গলিতে। শুরু করলাম ফলো করা। এরপর সমস্ত কিছু জানলাম অাপনার সম্পর্কে। এতদিনের জমানো মাল আপনার পেটে দিয়া একটা বাচ্চা লওয়ার স্বপ্ন লাড়ায়লাইছি মনে।”

Exit mobile version