Site icon Bangla Choti Kahini

বাংলা সেক্স স্টোরি – আমার সহকারী অডিটার (Bangla Sex Story - Amar Sohokari Auditar)

বাংলা সেক্স স্টোরি

আমি একজন একাউন্টের কাজ করি চেন্নাই-এর এক স্কুলে । সুতরাং এই স্কুল সম্মন্ধিত আর্থিক আদান প্রদানের শেষ কথা আমি বলি । আমার অজান্তে আর অনুমতি ছাড়া একটা পয়সাও খরচ হয় না এখানে । আর এই স্কুলের অন্য সদস্যদের আমি যেখানে সই করতে বলবো সেখানে সই করতে বাধ্য কোনো প্রশ্ন না করে । আর এই সব কিছু একদিনে হয়ে যায় নি, আমার বছরের পর বছর কঠিন পরিশ্রমের ফল ।

এরই মধ্যে অডিটের সময় এলো আর আমাকে সাহায্য করার জন্য অনেক বেশি স্টাফ ছিলনা, স্কুল কতৃপক্ষ আমাকে অঙ্কের সহ শিক্ষিকাকে আমার সহকারী হিসেবে নেওয়ার অনুমতি দিলো । আর আমি তাই তাকে বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজ দিলাম । সে আমার কথা মতো কাজ পুরো করে অডিটের ফাইলের একটা নকল, অডিটারকে আর একটা রাজ্য সরকারে পাঠিয়ে দিলো । আর যেহেতু আমি ছুটিতে ছিলাম তাই আমি এসব ব্যপারে খুব একটা জানতাম না ।

সে স্কুল কতৃপক্ষকে তার দিকে আকর্ষিত করতে চাইছিলো আর তাই সে নিজে সিদ্ধান্ত নেওয়া শুরু করে ফেলেছিলো । আমি ছুটি থেকে ফিরে এসে দেখলাম অনেক কিছু ভুল কাজ হয়ে রয়েছে আর স্কুলের বোর্ড থেকে অনেক অভিযোগও এসে জমা হয়েছে ।

আমি সমস্ত সমস্যার কারণ কতৃপক্ষর সামনে তুলে ধরলাম আর তার ভুল বাইরে এলো, এবার ওর এমন পরিস্থিতি ছিলো, তাকে তিন দিনের মধ্যে তার সমস্ত ভুল শোধরাতে হবে নাহলে তাকে তার চাকরি ছাড়তে হবে কোনরকম সার্টিফিকেট ছাড়াই । সে ভয়ভীত হয়ে আমার কাছে এলো, আমি তাকে পরিষ্কার না বলে অন্যদিকে চলে গেলাম ।

আমকে ছাড়া অনেকের কাছে সে গেলো সাহায্যের জন্য কিন্তু সকলে তাকে আমার কাছে যেতে বললো আর এতক্ষণে সেও বুঝতে পেরেছিল একমাত্র আমিই ওকে এই ব্যপারে সাহায্য করতে পারবো । সে আবার আমার কাছে এলো আর আমি আবার ওর কথায় কোনরকম গুরুত্ব দিলাম না আর সে আরও হতাশ হয়ে গেলো । পরেরদিন সকাল সকাল সে আমার বাড়ি চলে এলো আর আমি চা খাচ্ছিলাম ।

অঙ্কের সহ শিক্ষিকাকে চোদার বাংলা সেক্স স্টোরি

 

আমি তাকে বসতে বলে তার জন্য চা নিয়ে এলাম, এবার আমি তার স্টেটমেন্ট দেখলাম আর সঙ্গে সঙ্গে তাকে তার ভুল দেখিয়ে দিলাম । ভুল দেখতে পাওয়ার পর সে সহজেই সুধরে ফেললো । আমি এবার কিছু বললাম না কিন্তু ওর দিকে তাকিয়ে রইলাম আর ও বললো আমি ওকে যে সাহায্য করেছি তার পরিবর্তে সে আমার জন্য সব কিছু করতে পারে ।

আমি জিজ্ঞাসা করলাম সব কিছু ?

আর সে আবার বললো হাঁ ! সে বুঝতে পারল আমার উদ্দেস্য । সে এবার উঠে এসে আমার পাশে বসলো আর তার সারির ওরনা নামিয়ে ফেললো ওর মাই আমাকে ডাক ছিলো । আমি তার দিকে তাকালাম কিন্তু কিছু করার সাহস হলো না, সে আমার হাথ ধরে তার মাই-এর ওপরে নিয়ে গেলো । এবার আমিও বুঝতে পারলাম না আর ওর মাই টিপতে শুরু করে ফেললাম । প্যান্টের মধ্যে আমার বাঁড়া দাঁড়িয়ে পরেছিল যেন একটা তবু বানিয়ে ফেলেছে ।

এবার আমি ওর ব্লাউজ আর ব্রা খুলতে শুরু করলাম, সে খুবই ফর্সা ছিলো আর তার মাই দুটো যেন হিমালয়ের মত দাঁড়িয়ে ছিলো । আমি এবার ওর মাই টেপা শুরু করে ফেলেছিলাম আর ততই তার মাই দুটো খাড়া হয়ে যাচ্ছিল, সে শীত্কার শুরু করলো ।

আমি ওর হাথ নিয়ে আমার বাঁড়াই নিয়ে গেলাম আর ও সঙ্গে সঙ্গে আমার বাঁড়া মালিশ করতে শুরু করলো, আমি আর থাকতে না পেরে আমার প্যান্ট খুলে তার সামনে উলঙ্গ দাঁড়িয়ে পরলাম । সে বুঝতে পারল আমি কি চাই সে আমার দাঁড়ানো বাঁড়া নিজের মুখে নিয়ে ফেললো আর মনের আনন্দে চুষতে শুরু করলো আর আমি উপভোগ করতে লাগলাম ।

কিছুক্ষণ পর আমি তাকে তুলে আমার শোয়ার ঘরে নিয়ে গেলাম আর বিছানায় সুইয়ে দিলাম । এবার তার সায়া খুলে ফেললাম আর সে ভেতরে কিছুই পরে ছিলো না । তার চুল যুক্ত গুদ ছিলো কিন্তু আকর্ষক, আমি ঝুকে গিয়ে তার গুদ চুষতে শুরু করলাম, এরই মধ্যে সে খুবই উত্তেজিত হয়ে পরে ছিলো আর তার শীত্কার আরও অনেক বেড়ে গেছিলো । সে আর নিজেকে আটকে রাখতে পারছিলো না চোদানোর জন্য, সে আমাকে ধরে তার ওপরে তুলল আর আমিতো আগে থেকেই উলঙ্গ ছিলাম ।

এবার আমার বাঁড়া ধীরে ধীরে তার গুদে প্রবেশ করিয়ে ফেললাম, আমি বিভিন্ন ভাবে তাকে চুদতে লাগলাম আর সেও আমার সঙ্গে সহযোগিতা করতে লাগলো । অনেক দিন পর এরকম চোদার সুযোগ পেয়েছিলাম, এবার আমার চূড়ান্ত পর্যায় এসে গেছিলো আর আমি সমস্ত মাল তার গুদের মধ্যে ফেলেদিলাম ।

আমরা দুজনেই কিছুক্ষণের জন্য বিছানায় শুয়ে পরলাম । আমি আবার ওকে একবার সান্তনা দিলাম আর একাউন্টের খাতা দেখে নব । এবার সে আমাকে পছন্দ করে ফেলেছিলো আর আমরা যখনি সুযোগ পেতাম আবার শুরু হয়ে পরতাম চোদার জন্য ।

Exit mobile version