Site icon Bangla Choti Kahini

বাংলা সেক্স স্টোরী – ক্রূজ়ারে নীলার সমুদ্রমন্থন – ৬ (Bangla sex story - Nilar Somudromonthon-6)

বাংলা সেক্স স্টোরী – নিলা বাড়াটা নিয়ে খেলতে লাগলো. কখনো চামড়া টেনে নামাচ্ছে… কখনো বাড়ার মাথায় আঙ্গুল ঘসছে… কখনো মুঠো করে টীপছে. আমি শুধু উপভোগ করতে থাকলাম…ওদিকে নজর দেবার সময় নেই. এখনো নীলার শরীরের অনেক কিছু খেতে বাকি.

২ হাতে দুটো মাই ধরে আল্টর্নেটিভলী চাটতে আর চুসতে লাগলাম. গুদের রসে থাই ভিজে একসা. মাই এর বোঁটাতে আলতো কামড় দিলাম. ঊঃ ইশ ইশ ইশ উফফ… কাকিয়ে উঠলো নিলা. জোরে জোরে মাই টিপছি আর চুসছি. এবার নীচের দিকে নামতে লাগলাম চুমু খেতে খেতে. নীলার পেটে কিছুক্ষণ মুখ ঘসলাম. নাভীতে চুমু খেয়ে জিভটা ঢুকিয়ে দিলাম. বেঁকে গেল নিলা. আরও জোরে আঁকড়ে ধরলো আমাকে.নাভী থেকে আরও নীচে যাত্রা শুরু করলাম.

হালকা হালকা বালে ভড়া একটা ত্রিভুজ এর মতো উচু জায়গা. তার পরেই গভীর খাদ. চুমু খেলাম আমি.

সসসসসসসসস করে মাথাটা ঠেলে সরিয়ে দিতে চইলো নিলা. আমি ওর পাছা খামচে ধরে মুখটা সজোরে ঢুকিয়ে দিলাম ২ পায়ের মাঝে. জিভদিয়ে থাই এর ভিতর দিকটা চেটে দিতেই ঝট করে পা ছড়িয়ে দিলো নিলা.

সুযোগটা ছাড়লাম না. মুখ গুজে দিলাম গুদ এ. আআআআআহ এই সেই আখাংকিত জায়গা… যার স্বপ্ন আজ ৩ দিন ধরে দেখছি. নীলার গুদের গন্ধে শরীরটা ঝাকি দিয়ে উঠলো. বাড়াটাও ফুঁসে উঠলো. গুদের চেরায় নাক ডুবিয়ে গন্ধও শুকতেই থাকলাম. একটু পরে বলল… কী গো… খালি শুকবে? একটু চেটে দাও না প্লীজ. আমি জিভ দিয়ে চাটতে শুরু করলাম গুদ.

কাল ফিংগরিংগ এই গুদের জল খসিয়েছিলো নিলা. ধারালো জিভ যে কতো ভয়ংকর, তা বোধ হয় আন্দাজ় করতে পারেনি. গুদে জিভএর ঘসা খেতেই মোচড় দিয়ে উঠলো নিলা….ইসসসসসসস ইশ ইশ ইশ ঊ গড….ই আম ফিনিশ্ড…আআআআআহ ওহ ওহ ওহ উহ….ওহ ওহ আঃ মরে যাবো আমি…..তমাল তমাল তমাল চ্ছাড়ো আমাকে…. এ সুখ সহ্য হয় না… উফফফফ. আমি শুনলাম না কোনো কথা, জিভটা আরও জোরে জোরে রগ্রাতে লাগলাম গুদ এ. গুদের একটা পার মুখে পুরে চুসতে লাগলাম. আর আঙ্গুল দিয়ে ক্লিট ঢলতে লাগলাম.

ওহ ইয়া ওহ ইয়া…..সাক মী… সাক মী বেবী…… ফাস্ট আন্ড হার্ডার….ওহ ওহ ওহ সসসসসসসসসসশ….. এবার লজ্জা ভুলে গুদ তুলে আমার মুখে ধাক্কা মারতে লাগলো নিলা.বুঝতে পারছিলাম ওর গুদের জল খসবে. তাই শেষ অস্ত্র হিসাবে হঠাৎ জিভটা সজোরে ঢুকিয়ে দিলাম গুদে এক ঠেলায়. উই মাআআআঅ…… ফুকক এূ……. সিইইইিত……… ঊঊঊঊগগগজ্জ্জ্জ্জ্জ্জ্….. আমার চুল খামচে ধরে গুদটা মুখের সাথে ঠেসে গুদের জল খসিয়ে দিলো নিলা.

এত জোরে চুল টানছিলো যে মনে হলো চুলে উপরে নেবে. আস্তে আস্তে শিথিল হলো নিলার শরীর. সুখের গোঙ্গাণির মতো একটা আওয়াজ বেড়োছে মুখ থেকে ওর. আমি গুদ চোসা বন্ধও করলাম না.

চুসতেই থাকলাম নীলার গুদ. কল কল করে বেরিয়ে আসা রস গুলো চেটে পুটে খেতে লাগলাম. আর ক্লিট ঘসতে ঘসতে গুদটা জিভচোদা করতে লাগলাম.হাত দুটোও স্থির নেই আমার, এক হাতে মাই অন্য হাতে ওর নিটল পাছা টিপতে লাগলাম.

দুটো পা উচু করে ধরলাম. গভীর পাছার খাজ আর তামাটে ফুটো উন্মুক্ত হলো. আমি জিভটা চালিয়ে দিলাম খাঁজে. ঝাকি দিলো নীলার শরীর. পাছার ফুটোর রিংগে গোল গোল করে জিভ বোলালাম.

তারপর ফুটো থেকে ক্লিট পর্যন্তও লম্বা করে আমার খোস্খসে জিভ দিয়ে চ্ছর টানতে লাগলাম. সমুদ্রের মতো একটা ঢেউ এর আবেশ কাট তে না কাটতেই জিভ এর ঘসায় নীলার শরীরে দ্বিতীয় ঢেউ জেগে উঠলো. ঢুলু ঢুলু চোখ মেলে তাকলো নিলা.

জিভ দিয়ে চেটে আসে পাশে লেগে থাকা গুদের সব রস সাফ করতে না করতেই আবার কুলকুল করে রস বেরোতে লাগলো. গুদটা খুলছে বন্ধও হচ্ছে. জিভটা ভিতরে ঢুকলেই চেপে ধরছে সেটা গুদের পেশী.

আমার মাথাটা চেপে ধরলো নিলা গুদে. তার পর পালটি খেয়ে নীচে ফেলে মুখে গুদ চেপে উঠে বসলো সে. আমার মুখে গুদ ফাঁক করে বসে ঘসতে লাগলো. আঃ আঃ আঃ উহ ইশ ইশ ইশ….. তমাল এত সুখ… এত সুখ আমি বুঝিনি….চাটো চাটো আরও চাটো…. চুসে সব রস নিংড়ে নাও. রস খসাতেই এত সুখ আআআআআহ…. ইচ্ছে করছে এখানেই এই ভাবে বসে তোমাকে দিয়ে সারা রাত গুদ চোসাতৈ.

গুদের চাপে আমি কথা তো দূরের কথা, শ্বাঁসও নিতে পারছিলাম না. একটু পরে নিলা নিজেই নেমে গেল. চুলটা ঠিক করে নিতে নিতে বলল…. এই… করো.

আমি বললাম কী করবো….

বলল জানিনা যাও… অসভ্য.

বললাম বল না কী করবো?

নিলা অন্য দিকে মুখ ফিরিয়ে বলল… ঢুকাও……

আমি ওর মুখটা আমার দিকে ঢুকিয়ে চোখে চোখ রেখে বললাম চোদাতে চাও?

নিলা কিছুক্ষন চুপ করে থেকে আমার কানে মুখ চেপে বলল ফিসফিস করে বলল….. চোদো….. প্লীজ আমাকে চোদো……

আমিও রেডী হয়ে গেলাম. সারা রাত পরে রয়েছে. যতো খুশি খেলা যাবে নিলাকে নিয়ে. এখন আগে চুদে ওকে স্বর্গ সুখটা দিয়ে নি.

প্রথম বার… তাই চিৎ করেই চোদা ভালো. নিলা কে চিৎ করে পা ফাঁক করে দিলাম. ওর মাথার নীচে উচু দুটো বলিস আর পাছার নিছে একটা দিয়েছি. যাতে নিজের গুদে প্রথম বাড়া ঢোকা ও দেখতে পায়. ভেস্‌লীন নিয়ে ভালো করে মাখলাম নীলার গুদ এ. আঙ্গুল ঢুকিয়ে ভিতরেও খানিকটা দিয়ে দিলাম.

নিলা ডাকলো…. আই… একটু এদিকে এসো…

বললাম কী?

বলল আমার মাথার কাছে এসো. আমি গেলে ও বাড়াটা ধরে চকাম করে একটা চুমু খেলো মাথায়. বলল ধন্যবাদ জানানো হয়নি…. এবার চোদো.

আমি হেসে বললাম গুড লাক উইশ করলে. দাড়াও আমিও করে দি… বলে নীলার কেলিয়ে ধরা গুদে একটা চুমু খেয়ে বললাম আজ থেকে তুমি নারী হবে…. অল দি বেস্ট. এবার নিজের বাড়াতে ভেস্‌লীন লাগিয়ে গুদে ঠেকালাম. বাড়া দিয়ে ক্লিটটা জোরে জোরে ঘসতে লাগলাম.

আঃ আঃ উম… সসসস সসসস সসসস ঊঊঃ…. আবার রস ছাড়তে লাগলো নীলার গুদ. একটা হাত দিয়ে মাই টিপছি আর মাই এর বোঁটা মোচড় দিছি. ক্লিট এর সাইজ় এক কাঠিণ্য দেখে বুঝলাম গুদ রেডী. এবার পা দুটো ফাঁক করে গুদের ফুটো তে বাড়ার মাথাটা ঠেকালাম. আসংকা আর অজানা সুখের আশায় কেঁপে উঠলো নিলা.

চলবে …. বাংলা সেক্স স্টোরী লেখক তমাল মজুমদার .

Exit mobile version