Site icon Bangla Choti Kahini

হিন্দু ড্রাইভার এর চোদা খাওয়া – ৩ (Bangladesi sex story - Hindu driverer choda khaoa - 3)

Bangladesi sex story – সুশীলের থতমত খাওয়া চেহারা দেখে আমি হেসে বললাম, “কি হল? শুধু হা করে তাকিয়ে থাকবে নাকি? শুরু কর……” এই বলে আমি আমার দুই পা ফাক করে ওকে আমার কাছে ডাকলাম। সুশীল কোন কথা না বলে আস্তে করে আমার সামনে এসে দাঁড়ালো। এসে আমার দুই পাছায় হাত দিয়ে এক টানে আমাকে ওর কোলে তুলে ফেলল। আমি সাথেসাথে আমার দুই পা দিয়ে ওর কোমর আর দুই হাত দিয়ে ওর কাঁধ জড়িয়ে ধরলাম। আমরা একে অন্যকে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। এভাবে কয়েক মিনিট কিস করার পর সুশীল আমার শরীরটা একটু উপরে তুলে ওর বাড়ার মাথাটা আমার গুদের মুখে সেট করল আর আমার শরীরটা ছেড়ে দিল। সাথে সাথে ওর পুরো বাড়াটা আমার পিচ্ছিল গুদের ভেতর পুরোপুরি হারিয়ে গেল। আমি ওকে খুব জোরে আমার বুকের সাথে আঁকড়ে ধরলাম আর আমার বিশাল মাইদুটো আমাদের শরীরের মাঝে পিষ্ট হতে লাগলো।

সুশীল আমাকে জিজ্ঞেশ করল, “এইভাবে চুদলে শশাটা বাইর হয়া যাবে না তো ম্যাডাম?” আমি মুচকি হেসে বললাম, “আমি না চাইলে তুমি টেনেও শশাটা বের করতে পারবে না, নিশ্চিন্ত থাক।” আমার কথা শুনে ও একটু হাসল আর ওর দু হাত দিয়ে আমার শরীরটা ওঠানো আর নামানো শুরু করল। প্রতিবার ওঠানোর সময় ওর বাড়াটা মাথা পর্যন্ত বের হতে লাগলো আর নামানোর সময় বাড়াটা গোঁড়া পর্যন্ত গুদের ভেতর গেঁথে যেতে লাগলো।

এভাবে ও আমাকে প্রায় ১৫ মিনিট চুদলো। চোদার পর ও আমাকে ওর কোল থাকে নামালো আর আমি খাটে গিয়ে দুই হাত আর দুই হাঁটুতে ভর দিয়ে কুকুরের স্টাইলে দাঁড়ালাম। ও আমার পেছনে এসে হাঁটু গেঁড়ে বসলো আর আর ওর বাড়াটা আমার গুদের ভেতর ঢুকিয়ে ঠাপ শুরু করল। আমার কোমর ধরে আমাকে ব্যাল্যান্স করে ও আমাকে চুদতে লাগলো। আমি পুরোটা সময় আমার শরীরের ভেতর দিয়ে ওর বাড়া আর শশার ঘর্ষণ টের পেতে লাগলাম।

একটু পরে ও আমাকে বলল, “ম্যাডাম, কষ্ট হইতেসে? আরও জোরে চুদলে নিতে পারবেন?” আমি বললাম, নাহ, কষ্ট তো একদম ই না। তোমার যা ইচ্ছা তাই কর। আজ রাতের জন্য আমার শরীর তোমার। তোমার যা করতে মন চাইবে, তাই করবে। এতে আমার কিছু বলার অধিকার নেই।”

যদিও আমি সুশীলকে ঝাড়ি দিয়েছিলাম আমি কোন ২ টাকার বেশ্যা না বলে, কিন্তু এখন নিজেকে তার চেয়েও সস্তা বেশ্যা মনে হতে লাগলো কথাগুলো বলে। এতে আমার শরীর দিয়ে একটা শিহরণ খেলে গেল আর প্রচণ্ড জোরে আমার অর্গাজম হল। আমার সারা শরীর কেপে উঠলো। আমি সামনের বালিশের মধ্যে মুখ গুজে রইলাম।

সুশীল বলল, “ম্যাডাম, আপনের হাত দুইটা পিছনে দেন। হাত ধরলে জোরে চোদন দিতে পারুম।” আমি আমার হাতদুটো পিছনে বাড়িয়ে দিলাম আর সুশীল আমার হাতদুটো কনুইয়ের ওপর ধরে ফেলল। আমার হাত ধরে ও আমাকে পেছনদিকে টান দিল। এতে আমার শরীরের সামনের অংশটা বালিশের থেকে উঠে গেল। হাত ধরে আমাকে পিছনের দিকে টানতে টানতে সুশীল আমাকে ওর সর্বশক্তি দিয়ে ঠাপ মারতে লাগলো।

প্রতিটি ঠাপের সাথে আমার মাইগুলো প্রচণ্ড বেগে উপর-নিচ করে দুলতে লাগলো। এভাবে কিছুক্ষন চোদার পর টানের চোটে আমার পুরো শরীর সোজা হয়ে দাঁড়িয়ে গেল। আমি আর সুশীল আমাদের হাঁটুর উপর দাঁড়িয়ে চুদতে লাগলাম। এভাবে চোদার কারনে সুশীল আর জোরে ঠাপ দিতে পারছিল না। ও আমার হাত ছেড়ে দিয়ে ওর দুহাত দিয়ে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে চুদতে লাগলো। ওর বাম হাত দিয়ে ও আমার ডান স্তনটা কচলাতে লাগলো আর ডান হাত দিয়ে আমার পেটটা চেপে ধরে রাখল চোদার সময় সাপোর্ট দেওয়ার জন্য।

আমি ডান দিকে ঘাড় ঘুরিয়ে পেছন ফিরে সুশীলকে ফ্রেঞ্চ কিস করছিলাম। আমার বাম হাত দিয়ে আমি সুশীলের বাম হাতটা আমার মাইয়ের উপর চেপে ধরে ছিলাম আর ডান হাত দিয়ে ওর ঘাড়টা ধরে ওর ঠোট দুটো আমার ঠোঁটের উপর চেপে ধরে ছিলাম। এভাবে চোদার কারনে ডগি স্টাইলের মত জোরে চোদন খাওয়া হচ্ছিল না কিন্তু আমার এভাবে চোদন খেতে খুব ভাল লাগছিল। আমাদের দুটো শরীর যেন মিশে একাকার হয়ে যাচ্ছিল। এতোটা অন্তরঙ্গ সঙ্গম মনে হয় আমি কখনও আমার বরের সাথেও করিনি।

আনন্দের আতিশয্যে আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। কয়েক মুহূর্ত পরেই আমার সারা শরীর কেপে উঠলো আর আমার বিরাট একটা অর্গাজম হল। আমার গুদের চাপ আর সহ্য করতে না পেরে সুশীল ও বলে উঠলো, “ম্যাডাম, আমার ও হয়ে আইসে, আমি কি মাল ভিতরে ফালামু?”

যদিও আমি তখন পিল খাচ্ছিলাম না, তার পরও আমি সুশীলের বীর্য আমার জরায়ুর ভেতর অনুভব করতে চাচ্ছিলাম। (আমার আগেও অ্যাবরশন করানোর অভিজ্ঞতা আছে সেটা আপনারা জানেন। আমার মেডিকেল এর এক ক্লাসমেট আছে, ও গাইনি বিশেষজ্ঞ।)
আমি বললাম, “ফেল, আমি ভিতরেই চাই।” আমার কথা শুনে ও বলল, “কিন্তু ম্যাডাম, আপনে পোয়াতি হয়া গেলে?” আমি বললাম, “সেটার চিন্তা আমি করব, যা করতে বলেছি তাই কর।”

আমার কথা শুনে ও আর ১০-১২ টা ঠাপ মারল আর ওর পুরো বাড়াটা আমার ভোদার ভেতর পুরোপুরি ঢুকিয়ে দিল আর পেটে চাপ দিয়ে আমাকে যায়গামত ধরে রাখল। আমি আমার গুদের ভেতরটা সুশীলের বীর্য দিয়ে ভরে যাওয়া অনুভব করলাম। মাল ফেলা শেষ হতেই ও ওর বাড়াটা বের করতে চাইল কিন্তু আমি আমার দুই হাত পেছনে দিয়ে ওকে ধরে রাখলাম। বললাম, “এই, কি করছ? সব মাল বেরিয়ে যাবে তো। যেভাবে আছ সেভাবে বাড়াটা রাখ আর আমার উপর শুয়ে পর।” এই বলে আমি আস্তে আস্তে শুয়ে পরলাম উপুর হয়ে আর সুশীল আমার উপর শুয়ে পরল। এভাবে ১০ মিনিট থাকলাম আমরা। এরপর ওর বাড়াটা নেতিয়ে পরলে ও বাড়াটা বের করে আমার পাশে শুয়ে পড়লো। যায়গা কম হওয়াতে আমরা গায়ে গা লেগে শুয়ে রইলাম।

কিছুক্ষণ বিশ্রাম নেবার পর আমি আমার পোঁদ থেকে আস্তে আস্তে পুরো শশাটা বের করে ফেললাম আর ফেলে দিয়ে বললাম, “আমি এখন আমার রুমে যাচ্ছি।” কিন্তু আমার কথা শেষ হতে না হতেই ও বলে উঠলো, “ম্যাডাম, যাইয়েন না, থাকেন আর একটু।” আমি কেন জিজ্ঞেশ করতেই ও বলল, ” আর একটা আবদার আসিল আপনের কাছে।”

আমি জিজ্ঞেশ করলাম, “কি আবদার, বল?” সুশীল বলল, “আপনের পাছার মত এত সুন্দর, ফর্সা, মাখনের মত নরম পাছা আমি আমার জিন্দেগিতে দেখি নাই ম্যাডাম। ধরা তো দূরের কথা। আজকেই তো শেষ, এই রকম সুযোগ তো আর জীবনেও পামু না। তাই সাহস কইরা বইলা ফেলি, দয়া কইরা কি আমারে আপনের পোঁদটা মারতে দিবেন ম্যাডাম?”
আমি ওর আকুতি শুনে আমার হাসি চেপে রাখতে পারলাম না। হেসে উঠে বললাম, “আচ্ছা।”

ও খুশিতে লাফিয়ে উঠে আমাকে জড়িয়ে ধরল আর আমাকে খাটে ফেলে পাগলের মত চুমু খেতে লাগলো। আমি ওর পাগলামি দেখে হাসতে লাগলাম।
হঠাত করে আমার মাথায় একটা আইডিয়া খেলে গেল। যদিও জিনিসটা বেশ ইমপ্র্যাকটিকাল, তারপরও আমার করতে খুব ইচ্ছা হল। আমি সুশীলকে বললাম, “আচ্ছা সুশীল, আমার পোঁদের ভিতর একটা শশা ঢুকিয়ে চুদলে কেমন হয়… পারবে?” ও একটু আশ্চর্য হয়ে গেলেও বলল, “পারমু ম্যাডাম, কিন্তু শশা ঢুকায়ে চুদলে তো শশাটা বেশি ভিতরে চইলা যাবে, আর বাইর করতে পারবেন না।” আমি বললাম, “না পারলাম, থাকবে ভেতরে, পরে তো বের হয়ে যাবেই।”
এই বলে আমি পলিথিন থেকে ৪ ইঞ্চি লম্বা শশাটা বের করলাম আর আমার পোঁদের ভেতরে ঢুকিয়ে ফেললাম এবং যতদূর পারা যায় ঠেলে ঢুকিয়ে দিলাম।

সুশীলের যেন আর তর সইছিল না, এক রকম সাথে সাথেই ও আমার পাছার উপর যেন লাফিয়ে পড়লো। এক মুহূর্তেই ও আমার শরীরটাকে খাটের উপর উপুর করে ফেলল আর আমার পেছনে গিয়ে আমার কোমরটা ধরে আমার পাছাটা উঁচু করে তুলল। আমার পাছার ঠিক পেছনে ও হাঁটু গেঁড়ে বসলো আর ওর বাড়ার মাথাটা আমার পোঁদের মুখে সেট করে এক ধাক্কায় ওর বাড়ার অর্ধেকটা আমার পোঁদের ভেতর ঢুকিয়ে দিল।

ভেতরে শশা থাকার কারনে পুরো বাড়াটা আমার পোঁদের ভেতর ঢুকল না। অর্ধেক বাড়া ঢুকিয়েই সুশীল আমার পোঁদে ঠাপ মারতে লাগলো। একটু পর আমি টের পেতে লাগলাম যে প্রতিটা ঠাপের সাথে সাথে একটু একটু করে শশাটা আরও ভেতরে যেতে লাগলো আর ওর বাড়াটা আরও বেশি ভেতরে ঢুকতে লাগলো। এভাবে ১০ মিনিট পোঁদ মারার পর সুশীলের পুরো বাড়াটা আমার পোঁদের ভেতর যাওয়া আসা করতে লাগলো আর শশাটা আমার পেটের একদম ভেতরে চলে গেল।

এভাবে করে সুশীল আমাকে প্রায় ২০ মিনিট চুদলো। এর মধ্যে আমার ২ বার অর্গাজম হল। একটু পর সুশীল বলে উঠলো, “ম্যাডাম, আমার প্রায় হয়ে আইল, মাল কই ফালামু? ভিতরে?” আমি বললাম, “না, আমার বুকের উপর ফেল।”
সুশীল আমাকে সোজা করে শুইয়ে দিল আর আমার পেটের উপর উঠে বসলো। ও ওর বাড়াটা আমার দুই মাইয়ের মাঝখানে রাখল আর আমি আমার স্তন দুটো দিয়ে ওর বাড়াটা চেপে ধরলাম। এভাবে ২ মিনিট ও আমার দুধ চুদলো আর তারপর ওর বাড়াটা বের করে আমার সামনে ধরল। আমি আমার স্তন দুটো ওর সামনে ধরলাম আর ও প্রচণ্ড বেগে ওর বীর্য ছেড়ে দিল। প্রথম দুটো আমার নাক আর ঠোঁটের উপর পড়লো আর তারপর বাকি পুরোটা বীর্য আমি আমার স্তনের উপরে নিলাম। ঠোঁটের উপরে পরা বীর্যটা আমি জিভ দিয়ে চেটে নিয়ে গিলে ফেললাম।

এরপর আমরা দুজনেই খাটের উপর শুয়ে পরলাম। আমার শরীরটা প্রচণ্ড টায়ার্ড লাগছিল। নিজের রুমে যাবার শক্তি পর্যন্ত ছিল না শরীরে। তাই আমি রাতটা সুশীলের রুমেই কাটানোর প্ল্যান করলাম।
সুশীল আমার দিকে তাকিয়ে একটা কৃতজ্ঞতার হাসি দিল আর আমি ওর ঠোটে একটা চুমু খেলাম। পেটের ভেতরে একটা আস্ত শশা আর স্তন ভর্তি মাল নিয়েই আমি সুশীলের বুকে মাথা রেখে ঘুমিয়ে পরলাম।

সমাপ্ত …

Exit mobile version