Site icon Bangla Choti Kahini

সীমাহীন (শাস্তি) – পঞ্চম পর্ব

সীমাহীন (শাস্তি)

ব্যাঙ্কে ঢুকেই তুলি লক্ষ্য করল, আজ পরিবেশ টা একটু অন্যরকম। সবাই কেমন যেন তুলির দিকে আড়চোখে তাকাচ্ছে আর ব্যাঙ্গাত্মক একটা বাঁকা হাসি দিচ্ছে। তুলি একটু অস্বস্তি তে পড়ে গেলো। বুঝল না ব্যপার টা ঠিক কি চলছে। স্বভাবতই ও নিজের ডেস্ক এ ব্যাগ রেখে প্রথমেই গেল ওয়াশ রুমে। আয়নার সামনে দাঁড়িয়ে আগে চেক করতে শুরু করলো পোশাকে কোনো গড়বড় আছে কি না। নাহ, সব ঠিক আছে। বরং গত রাতে হরি কাকার দেওয়া এত আরাম আজ তুলি কে ফুরফুরে মেজাজে রেখেছিল। ছিমছাম সাজে আজ এসেছে সে। সবই তো স্বাভাবিক, তাও সবাই অস্বাভাবিক কেনো! তুলি বুঝে উঠতে পারছে না। সব চিন্তা ফেলে রেখে তুলি যথারীতি নিজের ডেস্ক এ গিয়ে কাজে বসলো। একটু পরে তুলি বুঝতে পারলো তার চিন্তা ভুল ছিল। সবার হাসি, দৃষ্টি সব কিছুই স্বাভাবিক ছিল। সে নিজে একটু অন্যরকম ভাবছিল মাত্র। আসলে হয় তো সে একটু নিজে অপরাধ বোধে ভুগছে বলেই এই অস্বস্তি।

গত সপ্তাহের মাঝির করা শারীরিক আদরের তীব্রতা এতটাই বেশি ছিল যে ওই নেশা থেকে বের হতে না পেরে সে হরি কাকার সাথে পর্যন্ত নিজেকে ভাসিয়ে দিল গত রাতে। আর খুব স্বাভাবিক ভাবেই, পুরুষ স্বভাব। হরি কাকা ভাবতেও শুরু করে দিয়েছে যে তুলি একটা সস্তার মাল। বাজে বাজে ইঙ্গিত দিচ্ছে যতবার ডেস্ক এ ফাইল রাখতে আসছে। এখন অফিসে এই ব্যাপারে তো হরি কাকা কে সবার সামনে কিছু বলতে যাওয়া মানে নিজের গায়েই কাদা মাখানো! এখন তুলির কি করা উচিৎ সেটা বুঝতে পারছে না। সারপ্রাইজ টা তোলা ছিল। হঠাৎই ম্যানেজার সবাই কে কনফারেন্স হল এ ডাক দিয়েছেন। তুলি ওয়াশরুম সেরে যখন গেলো, দেখে হলে কেউই নেই মনে হয়, অন্ধকার। হঠাৎ বিষম উল্লাস আর চিৎকার এ গোটা হল মেতে উঠলো, “হ্যাপি বার্থ ডে টু ইউ……”, তুলির নিজের মনেই ছিল না! মানসিক উত্তাল আলোড়নের মাঝে তুলি নিজের এই দিন টার কথা বেমালুম ভুলে গেলো! একই সাথে চোখের কোণে জল গড়িয়ে পড়লো। তার প্রতিটা জন্মদিনে মাঝ রাতে সে দেখত তার বাবা তার অজান্তেই তার বালিশের নীচে উপহার দিয়ে গেছে। অনেক চেষ্টা করেও কোনোদিন সে বাবাকে হাতে নাতে ধরতে পারেনি। অথচ আজ এত বেলা হয়ে গেলো, বাবা একটা ফোন ও করলেন না! সত্যি তার গোটা জগত টা যেন কয়েকদিনেই তাকে বহিষ্কারের নিধান দিয়ে ফেলেছে। আর এই জন্যই বোধ হয় তুলি মাঝে মাঝেই একাকীত্বের জ্বালা টা সইতে না পেরে নিজেকে যেখানে খুশি সমর্পণ করে ফেলছে।

অনেক খানি হই হুল্লোড় এর পরে যে যার ডেস্ক এ গিয়ে বসে কাজে মন দিয়েছে। সমস্যা হল তুলির নিজের। সারপ্রাইজ আরো অপেক্ষা করছিল তুলির জন্য। হঠাৎ করেই ফোনের বিপ টা বেজে উঠলো, মেইল এ গিয়ে সে দেখল ভয়ানক এক ভিডিও। কাল রাতে হরিকাকার চর্ব্য চোষ্য লেহ্য পেয় প্রতিটা আদর ভিডিও বন্দী। তুলির শীৎকার থেকে শুরু করে ধনুকের মত বেঁকে আরাম নেওয়া, সব কিছু ইন ডিটেইল। তুলির মাথা ঘুরতে শুরু করলো। চার দিকে পর্যবেক্ষণ করেও বোঝা গেলো না কে সে! তুলি স্পেশ্যাল পারমিশন নিয়ে তাড়াতাড়ি নিজের ঘরের মুখে। ক্যাব এ উঠবে কি আবার মেসেজ… “চিনতে পারো? সত্যিই তো কিভাবে পারবে!” তুলি চিন্তায় পড়ে গেলো। “বাড়িতে ঢোকো, ঠিকই চিনতে পারবে। “

কতক্ষন তুলি জানে না, যখন হুঁশে এলো, তুলি হাতে আর পায়ে অসম্ভব টান অনুভব করলো। তুলি হকচকিয়ে উঠে বসতে গিয়ে খেয়াল করলো, হাত আর পা বিছানার সাথে টান টান করে বাঁধা, আর সে সম্পূর্ণ উলঙ্গ, সামনে বসে আছে বাড়ির মালিকের সুপুত্র। বয়স তুলির থেকে কম। হাসতে হাসতে বলল, “কাল যখন তোমার বাড়িতে ভাড়া বাড়ানোর নিয়ে কথা বলতে আসছিলাম তখন যেন আমি স্বর্গলোকে ভ্রমণে এলাম মনে হল। সারারাত ঘুমাতে পারলাম না।“ তুলি বুঝলো, কাল যাকে সে তেজ বাবু ভেবেছিল সে আসলে রিষভ ছিল। এখন তুলির নিজেকে খুব অসহায় লাগছে। সে বুঝতে পারছে তার ধর্ষণ হতে চলেছে। খুব খুব অসহায় লাগছে।
-“ভেবো না রেপ করব, তাহলে তোমাকে যখন সেন্সলেস করেছিলাম তখনি করতে পারতাম। তোমার শরীরের পুরো নরম আরামে গরম হতে চাই। তোমার ভিডিও ভাইরাল করার ইচ্ছেও আমার নেই। শুধু তোমাকে বার বার দেখব আর নিজের উত্তেজনা কে চিনতে শিখব বলেই ওই ভিডিও রাখা। নিজেকে আমার কাছে সঁপে দাও তাহলেই আমাকে আর ধর্ষণ করতে হবে না।“

এই বলে রিষভ ফ্রিজ থেকে বরফের ট্রে টা নিয়ে এল। এক টুকরো বরফ তুলির নাভীতে রাখলো। আচমকা এই ঠাণ্ডা যেন তুলির গোটা শরীর কে অবশ করে দিচ্ছে। ওর নড়াচড়া করার কোনও উপায়ও নেই। তুলির পেট ঠাণ্ডা তে কাঁপতে থাকলো। রিষভ সেই কাঁপুনি দেখে উত্তেজনা বোধ করলো অসম্ভব। আরো দুই টুকরো বরফ তুলির পেলব মসৃণ বর্তুল স্তনবৃন্তের উপরে রাখল। তুলি এই নির্যাতন যেন আর নিতে পারছে না। একটানা এমন বরফ চাপানো অবস্থায় তুলির ওই জায়গা গুলো যেন আস্তে আস্তে অবশ হয়ে পড়ছে। তুলি চোখ বন্ধ করে কোনও রকমে এই নির্যাতন সহ্য করছে। এবার রিষভ যেটা করলো তাতে তুলির পক্ষে সহ্য করা সব রকম সীমার বাঁধন যেন পার করে দিল। রিষভ হাতে করে একটা বরফের টুকরো নিয়ে তুলির তলপেট থেকে যোনীদ্বার অবধি মসৃণ ভাবে ঘষতে শুরু করলো। টানা।

ধীরে ধীরে তুলির চোখ উল্টে আসছে। তুলির সব সেন্স যেন ধীরে ধীরে লুপ্ত হয়ে যাচ্ছে তলপেট থেকে নীচ অবধি। আর ঠিক এই সুযোগ টার অপেক্ষা করছিল রিষভ, ধীরে ধীরে মাথা টা তুলির যোনীর কাছে এনে রিষভ তার গরম জিভ টা তুলির ক্লিটো তে ঠেকাতেই তুলি চমকে উঠে দুই জাঙ দিয়ে রিষভের মাথা আটকে বাধা দিতে চেষ্টা করলো প্রানপণে। রিষভ যেন তৈরী ছিল এই পরিস্থিতির জন্য। মাথা ছাড়িয়ে আবার বরফের টুকরো নিয়ে স্তন, নাভী, আর তলপেটে রেখে দিল। এবার একটা করে না, কয়েকটা করে টুকরো, তুলি যেন প্রায় অবশ হয়ে যাচ্ছে। আর সে বেশিক্ষন নিতে পারবে না। পা গুলো এদিক অদিক নাড়ানোর চেষ্টা করে যাচ্ছে। পিঠ উপরে নীচে করে বরফ গুলো শরীর থেকে নামানোর চেষ্টা করে যাচ্ছে।

রিষভ পরম আর্তিতে ওর শরীরের প্রতিটা ভাঁজের ওঠা নামা দেখে যাচ্ছে। নিতম্ব যখন ওঠা নামা তে বিছানায় চাপা গিয়ে একটু একটু করে বাইরের দিকে ঠেলে আসতে চাইছে, নাভীর খাঁজ বরাবর পেট কুচকে যাচ্ছে, স্তন গুলো প্রতিবার ঝাপটানোর সময় দুলে দুলে জানান দিচ্ছে ঢেউ এর উপস্থিতির, রিষভ এর পুরুষাঙ্গ ফুলে ফেঁপে আস্ত এক খানা স্তম্ভের আকার ধারন করতে চাইছে। আবার রিষভ জিভ লাগালো তুলির ক্লিটো তে। তুলি এইবারেও যেন বাধা দিতে চাইল। কিন্তু অনুভব করল, ওই জায়গা লাগাতার বরফের ছোঁয়ায় যেন অসাড়, টের পাচ্ছে না আদৌ জিভ ওইখান স্পর্শ করেছে কি না। বেশ খানিক্ষন তুলির জাঙে চাপা অবস্থায় রিষভ জিভে করে তুলির যোনি টা কে গরম করতে থাকার পর, তুলির মনে হল এতক্ষনে ওর বস্থি দেশ একটু স্বাভাবিক হচ্ছে। রিষভ অনুভব করলো, ধীরে ধীরে তুলির চাপ দেওয়া জাঙ শিথিল হয়ে আসছে। এবার রিষভ চুমু খেতে খেতে তুলির শরীরের ওপরে উঠতে শুরু করলো। ক্লিটো থেকে বস্থি থেকে নাভী হয়ে স্তনবৃন্ত, ওর গরম পুরুষাঙ্গ ততক্ষনে তুলির তলপেটে চাপ দিতে শুরু করেছে। আর পাগল প্রায় রিষভ ঘাড়ের পিছনে চুলগুলো একহাত দিয়ে শক্ত করে ধরে তুলির গলার খাঁজে, কানের লতিতে, ঘাড়ের খাঁজে অস্থির হয়ে চুমু খেয়ে যাচ্ছে। তুলির আর বাধা দেওয়ার শক্তি তুলি হারিয়ে ফেলছে। অসাড় জায়গা গুলো গরম হতে হতে তুলিকে জানান দিচ্ছে, তুলির শরীরের হরমোন এই আদর পেয়ে স্বাভাবিক হতে চায়।

তুলি এবার শরীর এলিয়ে দিল রিষভের হাতে। রিষভ এবার নিজের বস্ত্র উৎপাটন করে হাঁটু মুড়ে বসল তুলির দুই জাঙের মাঝে। কোমর ধরে পাছা অবধি টেনে উপরে তুলে নিল নিজের জাঙের। তারপর আলগা করে বাঁধা তুলির পা গুলো কে নিজের কাধের উপরে তুলে তুলির যোনি এমন চুষতে শুরু করলো যেন পাকা আমের ডাটির কাছে ছোট্ট করে ফুটো দিয়ে আমের রস নিংড়ে খাচ্ছে। তুলির মুখ থেকে গোঙ্গানি বের হয়ে এল। উম্মম্মম্মম্মম…, হাত গুলো আর বাঁধা থাকতে চাইছে না। শিহরন যোনি দ্বার থেকে শুরু করে তুলির মাথা অবধি পাগল করে দিচ্ছে। অদ্ভূত এক ভালোলাগা তুলি কে আচ্ছন্ন করে দিচ্ছে। এখন তুলির শরীর নিজে থেকে চাইছে এমন বাধা অবস্থাতেই নিংড়ে নিক ওকে, মাথার কথা শোনার মত পরিস্থিতি আর তুলির নেই। তুলির বোঁটা গুলো টাটিয়ে গেছে শিহরনে। রিষভ এত ভালো যোনি নিংড়ে খাচ্ছে যে তুলির সব কামরস বেরিয়ে আসছে রিষভের জিভের ডগায়। তুলি পা ঝাপটে জানান দিতে চাইছে ঠাপিয়ে খাল হতে চাইছে সে। তুলির কোমরের নিচে দুটো বালিশ রেখে রিষভ তুলির যোনি টা কে উচিয়ে রাখল, তারপর, শক্ত পৌরুষ লিঙ্গটা এক ধাক্কায় ঢুকিয়ে দিল পুরো ভেতর অবধি। আহঃ………… চিৎকার করে ককিয়ে উঠলো তুলি।

রিষভ নিজের নামের সাথে সামঞ্জস্য রেখে শুরু করলো উথাল পাথাল করা ঠাপ। একে তো গদ্গদ করে ঠাপাচ্ছে তাই আবার তুলির কোমর উচু করে রাখার ফলে অনেক টা উপর থেকে ঠাপ টা এসে পড়ছে যোনিতে। প্রথমের বেশ কয়েকটা ঠাপে তুলি রীতিমত যন্ত্রণা কাতর হলেও, মিনিট দুয়েক বাদে অভ্যস্ত হয়ে পড়ল। এবার তুলির শীৎকার থামানো গেলো না। আহ… আহ…… আহ… আহ… আহ… আহ… আহ…। আহ্‌ম্ম……আহ্‌………আআআহম্মম্মম্ম্‌…………… চলতে থাকল পুরো দশ মিনিট লাগাতার, নন স্টপ। এবার রিষভ আঙ্গুলে করে তুলির বোঁটা গুলো টেনে ধরে শেষ ঠাপ ঠাপানো শুরু করলো। তুলি বুঝতে পারলো এইবার গরম চাপ চাপ রসের আস্বাদ পাবে। প্রান পণে যেই না যোনির ঠোঁট গুলো দিয়ে টাইট করে লিঙ্গ টা কে কামড় দিল, গদ্গদিয়ে বেরিয়ে এলো রিষভের সব পৌরুষত্ব তুলির যোনির ভেতরে। এলিয়ে পড়লো তুলির নরম শরীরে।
কতক্ষন এভাবে কেটেছে তুলি জানে না। সকালে সে নিজের অবস্থা দেখে খুব অপমানিত বোধ করলো নিজের কাছেই। দুই হাতে গোল লাল দাগ। দড়ি খোলা, উল্লঙ্গ অবস্থায় আলু থালু বেশে উঠে দেখলো পাশেই চিঠি। তাতে লেখা, “ আমার এই সুখ আমি যতবার মনে করব, তুলি, তোমার শরীর আমি ততবার এভাবেই গিলে খেয়ে যাবো”।

চলবে…
If you like it please mail me on neelakash2021@yahoo.com

Exit mobile version