Site icon Bangla Choti Kahini

সীমাহীন (প্রতিশোধ) – সপ্তম পর্ব

তুলি বুঝতে পারলো এই সেই ক্ষণ। উপর থেকে উঠে এসে খাটের নিচে হাঁটু গেড়ে বসে একহাতে বাঁড়ার গোড়া আর এক হাতে ঠিক মুন্ডির নিচ টা শক্ত করে চেপে ধরে জিভের ডগা টা মুন্ডির উপর ভাগে গোল করে চেপে চেপে ঠোঁটের ভেতরে নিয়ে চাটতে শুরু করল। রিষভ এত্ত ভালো অরগ্যাসম জীবনে কক্ষনো অনুভব করেনি। বাঁড়া টা দু এক বার ককিয়ে উঠতেই তুলি মুখটা সরিয়ে দুটো হাত একসাথে আলগা করে দিতেই ফোয়ারার মত ফিনকি দিয়ে বের হয়ে আসলো রিষভের পৌরুষত্ব তুলির ঘরের দেওয়ালে।

এবার তুলি একটুও দেরী না করে প্যান্টি খুলে রিষভ কে খাটে শুইয়ে রিষভের বীর্য মাখা বাঁড়া টা কে এক টানে নিয়ে ফেলল নিজের গ্যারেজে। রিষভ তখনও কয়েক সেকেন্ড আগে ঘটে যাওয়া অরগ্যাসম এর মোহ থেকে বেরিয়ে আসতে পারেনি। তুলি একটু পিছনে হেলে হাত গুলো রিষভের হাঁটু তে ভর করে রিষভের উপরে চেপে রিষভের সমস্ত পৌরুষত্ব আবার শুষে নিতে শুরু করলো, এবার আরো বেশী উদ্যমে। এত ঝড় বইয়ে দিতে শুরু করলো যে খাট ও বোধ হয় এবার হার মানতে বাধ্য হয়। এতক্ষন ধরে নিজের শরীরের ক্ষিদে টা কে আটকে রেখে ও শুধু রিষভকে আতিথেয়তা প্রদান করছিল। এবার নিজের খিদে মেটানর পালা। সারা ঘরে শুধু তুলির শীৎকার, “আহ…আআহ…উম্মম…আহহ… আরও আরও… ফাটিয়ে দাও রিষ, আমার সব কাম তুমি জন্মের মত আজ মিটিয়ে দাও…” টানা প্রায় দশ মিনিট এভাবে চলার পরে রিষভ আর ধরে রাখতে পারলো না, অল্প আরও একটু মাল তুলির ভেতরে ফিনকি দিয়ে ছিটিয়ে দিল। কিন্তু তুলি থামছে না।

আসলে পানু সিনেমা বা গল্পে হয় তো অনেক পাওয়া যায় টানা তিনবার লাগাতার, কিন্তু বাস্তবে এইগুলো আসলেই ফ্যান্টাসি। বায়োলজি বলে একটা বিজ্ঞান তো আছে। রিষভের বাঁড়া এবার আর পারছে না। উপরন্তু, এরপর যেটা ঘটতে চলেছে, রিষভ সেটার জন্য একটুও প্রস্তুত ছিল না।

তুলি প্রবল পরাক্রমে আরও কয়েক মিনিট ধরে টানা পিস্টন চালিয়ে নিজের সমস্ত ফ্লুয়িড ঢেলে দিল রিষভের দণ্ডটা তে। রিষভ পুরো নির্যাস হীন হয়ে আরামে চোখ বন্ধ করে বেশ খানিক্ষন কাটানোর পর হঠাৎ অনুভব করলো, আবার তার বাঁড়া টা তে আঙ্গুল ঘোরা ফেরা করছে। প্রমাদ গুনলো রিষভ মনে মনে, চোখ না খুলেই স্বাভাবিক থাকার অভিনয় করার চেষ্টা করে বলল, “আজ থাক ডিয়ার, আমি খুব ক্লান্ত অনুভব করছি। কাল তোমাকে পুরো আরাম দিয়ে যাবো। “

তুলি হো হো করে হেসে উঠে বলল, “তা বললে কি করে হয় ডার্লিং, আমি তোমাকে পুরো আরাম দিয়ে দু দু বার দুদু বের করে অরগ্যাসম করিয়েছি। আমি একবার নেব তাতে তো হিসেব মেলে না। পনেরো মিনিট রেস্ট পেয়েছ। দ্যাট ইজ এনাফ। এবার আমার সেকেন্ড টাইম চাই। আমি খুব গরম হয়ে আছি। আমাকে ঠান্ডা করো প্লিজ। “ বলে রিষভের দণ্ডটা নিয়ে আবার মুখে নিয়ে খাড়া করতে শুরু করল। রিষভ এবার ভয় পেলো অল্প। “দ্যাখো, আমার টানা দু বার অলরেডি হয়ে গেছে, এবার শরীর দেবে না। জেদ করে না, পরের দিন তোমাকে আমি কথা দিলাম ফুললল স্যাটিস্ফাই করে দেব।“

“আমি কি পরের দিনের অপেক্ষা করতে গিয়ে আজ আবার অন্য ছেলে খুজতে বের হব না কি! আমার এক্ষুনি চাই। দ্যাখো সোনা, গতকাল, আমার শরীরে বরফ চাপিয়ে ঠাণ্ডা তে যন্ত্রণা দিয়ে গরম করে আরাম দিয়েছ। আজ আমি গরম আছি, আমাকে সম্পূর্ণ ঠান্ডা করে আমাকে আরাম দেবে ব্যাস! আমি আর কিচ্ছু জানি না। কোনো কথা শুনব না। বলেই আবার ওর দণ্ডটা হাতে নিয়ে চামড়া টা ওঠা নামা করা শুরু করলো। রিষভ পীড়াপীড়ি করতে শুরু করলো রীতিমত। কে শোনে কার কথা। এরপর সেই সাঙ্ঘাতিক পর্ব শুরু।

তুলি সকালে যে লেডি কনস্টেবল (লিলি) এর কাছে গিয়েছিল, তিনি ঢুকলেন ঘরে। পুলিশ হলেও ফিগার ভালই। ৩০-২৮-৩৪। তুলি আসলে প্ল্যান মাফিক, দরজা রিষভের অজান্তেই আনলক করে রেখেছিল। আর লিলি এতক্ষন ধৈর্য ধরে বাইরে থেকে সব লক্ষ্য করছিলেন সঠিক সময়ের অপেক্ষায়। এতক্ষন ধরে এত কিছু সহ্য করে উনিও খুব গরম হয়ে পড়েছেন, মানুষ তো। কতক্ষন আর সংযম রাখা যায় বলুন তো! লিলি বলে উঠলেন, “তুলি দেবী আপনি তো পুরোটাই একবার পেলেন, আমি একটু দেখি এবার!” রিষভ বুঝতে পারলো আজ সে এমন ভাবে ফেঁসেছে বেরিয়ে আসার উপায় নেই। তাই চেষ্টা করলো ঘর থেকে বের হয়ে যাওয়ার। মুহূর্তের মধ্যে লিলি তাকে ধরে খাটের উপরে ধাক্কা মেরে ফেলে দিল। রিষভের শরীর এমনিতেও ক্লান্ত ছিল। পেরে উঠল না দুইজনের সাথে। কাল যা যা তুলির সাথে হয়েছিল আজ সেসব ওর সাথে হতে চলেছে। লিলি আর তুলি মিলে রিষভ কে খাটের সাথে বেঁধে ফেলল, হাত পা সব টানটান করে। এইবার দুজনে মিলে খাটের পাশেই হাঁটু গেড়ে রিষভের মুষড়ে আসা পেশী কলা টিকে ধরে একসাথে উপভোগ করা শুরু করলো। তুলি এতক্ষন চুষেছে, তাই এবার লিলি মুখে নিল আর তুলি হাতে করে কলার খসা উপরে নীচে করতে থাকলো। বেশ খানিক্ষন পর রিষভের দন্ড আরও একবার স্বরুপ ধারন করে দন্ডায়মান হল।

কিন্তু ডগাতে অসম্ভব রকমের ব্যাথা আর দন্ড ছিদ্রে কি অসম্ভব জ্বালা, সে জ্বালা সহ্য করা যাচ্ছে না। রিষভ ব্যাথাতে কাতর ভাবে গোঙ্গাতে শুরু করলো। তুলি বাঁকা হাসি হেসে বললো একবার, কাল আমার প্রথম গোঙ্গানি টা আরামের ছিল না, ভয়ের, লজ্জার আর ব্যাথার ছিল। তুমি কি পুরুষ, এই টুকু পৌরুষত্ব নিয়ে আমাকে বার বার নিংড়ে খাবে বলছিলে! সে দম কই তোমার যে তুমি আমাকে নিংড়ে খাবে। এই বলে তুলি গেলো বরফ আনতে। ট্রে থেকে বরফ গুলো বের করে, একটা রিষভের নাভীতে আর বাকি বেশ কিছু বরফের টুকরো নিয়ে রিষভের বাঁড়া তে ঘষতে শুরু করলো। যতটুকু বা খাড়া হয়েছিল, মুন্ডি তে বরফ লাগা মাত্র অসাড় হয়ে এলো রিষভের পৌরুষ। লিলি এবার প্যান্টি খুলে রিষভের তলপেটের উপরে চেপে বসে নিজের যোনী গহ্বর দিয়ে অনবরত ঘষতে শুরু করলো। আর তুলি বরফের টুকরো দিয়ে চর্ম ডিম্ব গুলো ঘষতে থাকলো। রিষভ আজ প্রথম যৌন আঘাত, ব্যাথা, নির্যাতনে কি পরিমান আঘাত নেমে আসে শরীরে তা ইঞ্চিতে ইঞ্চিতে বুঝতে পারছে। পুরুষের একটা দুর্বলতা, মহিলা চাইলে রেসিস্ট করার সময় ইচ্ছে না থাকলে কোনো ভাবেই যোনীরস নির্গমন হতে দেয় না।

কিন্তু পুরুষের পুরুষত্ব ওই ক্রমাগত ঘর্ষণে খাড়া হয়ে যায়। লিলি ডানহাত দিয়ে পুরুষাঙ্গের গোঁড়া অবধি ধরে নিজের গোডাউনে ঢোকাতে শুরু করলো। এক একটা ঠাপ রিষভের জ্বালা আর যন্ত্রণা এত বাড়তে থাকলো যেন মনে হচ্ছে শুক্রনালীর ভেতরে কোনও ভাবে জ্বলন্ত মোম গলে গলে প্রবাহিত হচ্ছে। এভাবে প্রায় ১৫ মিনিট লাগাতার ঠাপ খাওয়া পরে লিলি খসিয়ে দিল ওর সব কামরস। এবার তুলির পালা, তুলি একটুও দেরী না করে সোজা উপরে উঠে ওর লাস্যময়ী কোমর টা একটু আগে পিছে করে ক্লিটো তে ঘষা নিতে শুরু করলো। আর এদিকে রিষভের শুক্রনালীতে প্রদাহ বাড়তে বাড়তে এমন এক অবস্থায় পৌছালো যে সে রীতিমত কাকুতি মিনতি শুরু করে দিল তাকে ছেড়ে দেওয়ার জন্য। তুলি এখন আর শুনতে চায় না এসব। রিষভের নেতিয়ে পড়তে থাকা পুরুষাঙ্গ টা কে চাঙ্গা করার জন্য উঠে পড়ে লেগেছে। ক্রমাগত চুষতে থাকছে। রিষভ যন্ত্রণায় কাতর হয়ে পাশ ফিরে যাওয়ার বৃথা চেষ্টা করে যাচ্ছে দড়ির বাঁধনে থেকে। প্রায় টানা কুড়ি মিনিট চুষে চুষে তুলি ক্ষান্ত হল যখন দু চার ফোঁটা রক্ত মিশ্রিত বীর্য বের হয়ে এল রিষভের শুক্রনালী থেকে।

সেই রক্ত হাতের উলটো তালু তে মুছতে মুছতে তুলি বললো,
“কেমন উপভোগ করলেন রিষভ বাবু, আজ তো আপনার দিন বানিয়ে দিলাম! আর হ্যাঁ শুনে রাখুন। গত দিন আপনি আমাকে জোর করে শুরু করে আরাম দিয়ে শেষ করেছিলেন, আজ আমি আপনাকে আরাম দিয়ে শুরু করে জোর করে শেষ করলাম। আপনার বোঝা উচিত ইচ্ছের বিরুদ্ধে সেক্স করলে কেমন যন্ত্রণা অনুভব হয়। আমার সেক্স করতে চাওয়া টা আমার জন্মগত অধিকার সেটা আমি নিজে থেকে যার সাথেই করতে চাই না কেন, আপনি চুরি করে সেইটা নিয়ে ব্ল্যাকমেল আমাকে করার অধিকার কোথায় পেলেন! আর ভিডিও বলতেই মনে পড়লো আজ আপনার এই কাতর অনুনয় ছেড়ে দেওয়ার জন্য আমার কাছে বন্দী হয়ে রইলো। প্রয়োজন মত ব্যাবহার করে নেব। মাথায় রাখবেন আপনি আমার ইচ্ছে তে আমার সাথে সেক্স করতে পারতেন সেটা ভদ্রতা হত, আমি পণ্য না, আমাকে জোর করে ভোগের বস্তু বানানোর অধিকার আপনাকে কেউ দেয় নি। আপনি এবার যেতে পারেন। “ এই বলে তুলি এবং লীলা দুজনে মিলে রিষভের বাঁধন খুলে দিলো। আর একে অপরকে দেখে মুচকি মুচকি হাসতে লাগলো ওরা দুজনে।

চলবে…

Exit mobile version