Site icon Bangla Choti Kahini

Bengali sex choti – স্ত্রীর উদাসীনতা-৮

আগের পর্ব– রাগমোচন হলো সুকন্যারও। তীব্র তীক্ষ সুখের অমৃত ধারায় উদ্গীরন করলেন দুজন।সমস্ত মাল বেরিয়ে যেতে খিচুনী থামলো আকাশের।সুকন্যারর গুদের রসে তার মুখও মাখামাখি।সুকন্যা ঘুরে আবার বালিশে পাশাপাশি শুয়ে পরলো,মালে মাখামাখি মুখ। কিন্তু কারও এতটুকু ঘৃণা লাগছে না।হৃদয়ের আবেগ আর ভালবাসার কাছে সবকিছু তুচ্ছ।সুকন্যা জল খসিয়ে সামান্য ক্লান্ত।আকাশও ক্লান্ত,কিন্তু ক্লান্তি দুর হতে বেশি সময় লাগলো না আকাশের।

সুকন্যা কিছুটা সময় নিয়ে, আকাশকে সোহাগে, আদরে ভরিয়ে দিতে লাগলো। চুম্বন করলো। সারা শরীরে হাত বুলিয়ে দিল।নাক ঘষে দিলে। দুষ্টু দুষ্টু কথা বললো।

এইভাবে সুকন্যার আদর সোহাগে কিছুক্ষণের মধ্যেই আকাশের বাড়া আবার লাফালাফি শুরু করলো।সেও সমানতালে সুকন্যাকে আদর করে যাচ্ছে, সম্পর্ক গভীর হচ্ছে তাই বোধহয় তাদের শরীর কথা বলছে দ্রুত।আস্তে আস্তে আকাশের মুখ নেমে এল বুকের উপর।সুন্দর সুডৌল দুধের বোটা গুলি দ্রুত সাড়া দিল।

ডান হাতে বাম দুধ চাপতে থাকলো আর ডান দুধের নিপলসহ যতটা মুখে যায় ততটা নিয়ে চুষতে লাগলো।তারপর দুই হাতে ধরে চেপে চেপে পুরো দুধটা মুখের ভিতর নেবার চেষ্টা করলো।একবার ভিতরে নিচ্ছে একবার বের করছে।আস্তে আস্তে আকাশ নিচে নামতে শুরু করলো।আকাশের মুখ নেমে এল নাভীতে।পেট নাভী আর তলপেট মিলে এক মসৃণ আর সুন্দর পটভুমি।নাভীর গর্তে নাক ডুবালো অমিত।

অসাধারণ মাদকতাময় একটা ঘ্রাণ আছে সুকন্যার নাভী গর্তে।আকাশ খেলছে তো খেলছে।সুকন্যার গুদ বেয়ে রস গড়িয়ে পড়ছে।আকুপাকু করছে আখাম্বা একটা বাড়া কামড়ে ধরবে বলে।কিন্তু নাভী থেকে যোনী পর্যন্ত ত্রিভুজ উপত্যকাটা পেরিয়ে আসতে আকাশ সময় নিচ্ছে ইচ্ছা করে।তারপর আকাশ হঠাৎই দুই হাতের বুড়ো আঙুল দিয়ে ফাঁক করলো গুদের চেরা।খাঁজটা গভীর আর টাইট।প্রথমে আলতো করে চুমু খেল।তারপর জিব দিয়ে চেটে দিলো।

চোষার ফাকে গরম নিঃশ্বাস পরতেই সুকন্যা আহহহহ ইশশশশশ করে উঠলো।আকাশ আর দেরি করতে রাজী না তার বাঁড়াও ব্যাথা করছে, এবার দ্রুত বিছানা থেকে নেলে এলো,আর সুকন্যাকে টেনে বিছানার ধারে নিয়ে এলো,তারপর একটা নরম বালিশ দিয়ে দিলো সুকন্যার পাছার তলায়।পা দুটি তুলে নিলো আকাশ নিজের কাঁধে।
তারপর নিজের ঠাটানো বাড়ার মাথাটায় নিজের একটু থুথু লাগিয়ে দিয়ে।সুকন্যার পদ্মের মত ফুটে থাকা গুদের চেরা মুখে একটু ঘর্ষণ দিলো তাতেই গুদের মুখে পুরুষের বাঁড়ার ছোঁয়ায় কেঁপে উঠলো সুকন্যা আর আসন্ন যুদ্ধের কথা ভেবে চোখ বুজলো।

এবার আকাশ বাড়ার মুন্ডিটা চেরার ফাটলের মুখে রেখে আস্তে করে চাপ দিলো আর গুদের মুখ রসে থাকার দরুন বাড়ার মাথাটা ঢুকে গেল আর সুকন্যা আহহহ করে চিৎকার দিলো,কারণ আকাশ তার ভালোবাসা আর তার ভালোবাসার বাড়া তার গুদে প্রবেশ করছে,একটি মেয়ের কাছে এর থেকে আনন্দের আর কি হতে পারে (যেকোনো মেয়ে চায় সে যাকে মন দিয়েছেন,সে যাকে ভালোবাসে তারই ধোন যেন তার যোনি গহ্বর এ প্রবেশ করে,এতে তারা খুব গর্ববোধ করে)।

“আস্তে আকাশ আস্তে আমি তোমার লিঙ্গ কে উপলব্ধি করতে চাই”!সুকন্যা আকুতি করে বললো।আকাশও তাই খুব আস্তে আস্তে চাপ দিতে লাগলো।তারপর এক ইঞ্চি এক ইঞ্চি করে বাড়াটা পুশ করতে থাকলো সুকন্যার গুদের ভিতর।সুকন্যার ভালোবাসার মানুষের বাড়া সুকন্যার যৌনিদ্বারে ঢুকছে একদিকে মৃদু ব্যথা অন্য দিকে চরম সুখে পাগল হয়ে যাচ্ছে।আকাশের মনে হচ্ছে যেন গরম মাখন চিরে ঢুকে যাচ্ছে একটা ছুরি।সুকন্যা কাম-পাগল রমণী, কিন্তু চরিত্রহীন নয়।

সুকন্যারগুদ বেশ গভীর।আকাশের বাড়ার প্রায় সবটাই সে ভিতরে নিয়ে নিলো।”উহ মাগো”।
আকাশ খুব জোড়ে একটা ধাক্কা দিলা।সুকন্যা মুখ দিয়ে অস্ফুট আওয়াজ করল,”আঃহঃ”।তারপর আস্তে আস্তে সময় নিয়ে বড় বড় ঠাপ দিতে লাগলো সুকন্যারর গুদের গর্তে।প্রতি ঠাপ যেন সুকন্যাকে জাগিয়ে তুলছে,ঠাপ দেওয়ার তালে তালে সুকন্যার সারা শরীরটা ঢেউ এর মতন ওঠানামা করছে।দুধ দুটোও দুলছে অসম্ভব তীব্র ঠাপুনিতে।কিছু সময় পর সুকন্যাও নিচে থেকে ঠাপ দিতে লাগলো(কারণ আগেই বলেছি সুকন্যা কাম-পাগল)!

ইঙ্গিত বুঝে আকাশও গুদের মুখে ঝড় তুলে দিলো,তীব্রভাবে ঠাপের পর ঠাপে সুকন্যা দিশেহারা, আঃঊফ,উহ্ ইশশশ ওহ মাগো মরে গেলাম সুখে এসব বলে সুখের জানান দিচ্ছে সুকন্যা ।আকাশ বললো “ভাল লাগছে সোনা?”,
“ভাল লাগায় সমস্ত মনটা ভরে যাচ্ছে আকাশ।এর থেকে বেশী কি আর চাইব তোমার কাছ থেকে?”
উন্মাদনা আর তীব্র সম্ভোগ ইচ্ছে,আর মন আর শরীর মিলে যাচ্ছিল এক বিন্দুতে।দুজন দুজনকে চুমু খেয়ে একাকার করে দিতে লাগল সঙ্গম মূহূর্তটাকে।

দুজনেরই যেন দেওয়ার কোন শেষ নেই।একটু পর আকাশ হাঁফিয়ে উঠলো,সুকন্যা বললো তুমি শুয়ে পরো আকাশ আমি তোমাকে নিচ্ছি।আকাশ তাই করলো বিছানায় শুয়ে পরলো,সুকন্যা আকাশেরর দু দিকে পা দিয়ে নিজের গুদটা নিয়ে গেল আকাশের বাঁড়ার উপর,ইতিমধ্যে আকাশেরর ঠাপ খেয়ে গুদের মুখ হা হয়ে আছে,প্রথমে বাড়া দিয়ে নিজের গুদের চে রায় ঘষে নিল ।তারপর আস্তে আস্তে বসে পরলো বাড়ার উপর,বাড়াটা পুরো ঢুকতেই সুকন্যার মনে হলো পেট ফুঁড়ে বেড়িয়ে যাবে।

আহহহহঃ উউফ করে এক শীৎকার দিলো।তারপর ঠাপ দিতে শুরু করলো,আকাশ দেখলো প্রতি ঠাপে তার বাঁড়াটা কিভাবে হাড়িয়ে যাচ্ছে সুকন্যার গুদের গর্তে।এবার সুকন্যা তার শরীরটাকে পুরো ধনুকের মতন পেছন দিকে হেলিয়ে দিয়ে,সামনে ডাবের মতন দুটি বৃহৎ আকৃতির স্তনের দোলা দিতে দিতে,চরম ঠাঁপ দিতে দিতে মুখ দিয়ে গোঙানির মতন আওয়াজ করতে লাগল আঃ আঃ করে।

চরম আনন্দে চোখে মুখের আদলটাই পুরো পাল্টে গেছে।কামের নেশায় পাগল হয়ে এবার আকাশকে চরম ভোগ করছে সুকন্যা।স্তনদুটো দুলছে, লাফাচ্ছে।কাম পাগলিনীর মতন আকাশের বাঁড়াটাকে নিজের শরীরের ভেতরে নিয়ে কামনার জোয়ারে ভাসছে সুকন্যা।এবার আকাশ সুকন্যার কোমড় চেপে ধরে নিচ থেকে নিজের বলিষ্ঠ বাঁড়াটা দিয়েপ্রচন্ড ধাক্কা মারতে শুরু করল গুদের গর্তে।যেন ফাটিয়ে দিতে চাইছে।ক্রমাগত আকাশের বাঁড়ার আপ ডাউন সেই সাথে সুকন্যার যোনীর ভেতর থেকে সুস্বাদু কামরস রস নিসৃত হচ্ছে।উত্তেজনায় অস্থির হয়ে মুখ দিয়ে শীৎকার করতে লাগল সুকন্যা।

আকাশের বাঁড়ার ঘর্ষনে সুকন্যার কামরস ঝড়ে পড়ছে ওর গুদের চেরা থেকে।সুকন্যার দুধ দুটা যেন বিশাল হাওয়া ভর্তি বেলুন। সারা শরীরে সেক্স আর কামের বন্যা, বন্য উন্মাদনা।ঠাপ দিতে দিতে ভারী বুক দুটো জিভ দিয়ে চাটতে লাগল আকাশ।আর আনন্দ সাগরে ডুবে যেতে লাগল।সুকন্যার গোলাপী ঠোঁটটা এবার নিজের ঠোঁটে নিয়ে গাঢ় চুম্বনে ডুবিয়ে দিল আকাশ।চুলের গোছা শুদ্ধ মাথাটা এক হাত দিয়ে ধরে ওর ঠোঁটটা আরামে চুষতে লাগলো।ঠোঁটের স্বাদ নিতে লাগল। বললো, ”আমার ভালবাসা দিয়ে তোমাকে এইভাবেই কাছে পেতে চাই সুকন্যা।

এবার এসে গেল সেই চরম মূহূর্ত।ক্লাইম্যাক্স!!সুকন্যাকে উত্তেজনায় আকাশ বললো, “সুকন্যা, আই লাভ ইউ সোনা।আমাকে আরো আদর করো সুকু”,বলে আরো জোরে কয়েক ঠাপ দিয়ে সুকন্যাকে উলটে বিছানায় চিৎ করে শুইয়ে ওকে শরীরের তলায় নিয়ে সব শক্তি দিয়ে ধাক্কা দিতে লাগলো,”আহহ আকাশ আরো জোরে উফফ মাগো কি সুখ কেন আরো আগে আসোনি নিজের করে নিতে,উফফ ইশশশ পেটের ভিতর কেমন হচ্ছে আমার হবে আকাশ,আমাকে শেষ করে দাও” সুখের চোটে এসব বলতে লাগলো সুকন্যা।

আকাশেরও সময় ফুরিয়ে এসেছে “আমিও আসছি সোনা ধরো আমাকে শক্ত করে” বলে আরো জোরে ঠাপ দিতে লাগলো,সুকন্যা আর সহ্য করতে পারলো না ধনুকের মতো বেঁকে গিয়ে “আহহ বের হয়ে গেলো আকাশ ওহহ আহহ” করতে করতে গুদের সুখ-জল খসালো।সুকন্যার গুদের গরম জল বাড়ার মাথায় পরতেই আকাশও আর নিজেকে ধরে রাখতে পারলো না জোরে জোরে একটানা কয়েক ঠাপ দিয়ে বীর্যপাতের ফোয়ারা ছিটালো।

বীর্যটা ছলকে ছলকে উপচে পড়ল সুকন্যার গুদের মধ্যে।সুকন্যার নগ্ন বুকের ওপর শুয়ে থাকল বেশ কিছুক্ষণ ধরে আকাশ।দুজেনই হাঁপাচ্ছে,কারো মুখে কোন কথা নেই শুধু নিশ্বাসের শব্দ।কিছুসময় পর আকাশ ঘড়ি দেখলো রাত দুটা বাজে।উঠে ফ্রেস হওয়া প্রয়োজন কিন্তু কারোই ওঠার ইচ্ছে নেই।আকাশের বাড়া ছোট হয়ে আস্তে আস্তে বেড়িয়ে এলো সুকন্যার গুদের গর্ত থেকে।

আকাশের বীর্যে ভেসে গেছে সুকন্যার গুদের গর্ত।চেরা বেয়ে বিছানায় পরছে সেদিকে কারো কোন লক্ষ্য নেই।দুজনে শুয়ে রইল জড়াজড়ি করে ফুলশয্যা কাটানো নবদম্পতির মত।দুজনে কখন ঘুমিয়ে গেছে তা কেউ বলতে পারবে না।সুকন্যার ভোরে ওঠার অভ্যাস(অনেক মেয়ের এই অভ্যাস আছে)!যখন ঘুম ভাঙলো ভোর সাড়ে পাঁচটা।

নিজের দিকে তাকিয়ে লজ্জা পেল সারা শরীরের আকাশের কামড়ের দাগ ছাড়া একটা সুতাও নেই।আকাশেরও একই অবস্থা।উঠা দরকার কিন্তু উঠবে কি করে তার আকাশ যে তার শরীর জরিয়ে এক দুগ্ধ শিশু বালকের মত বুকের মাঝে মুখ গুজে শুয়ে আছে।কিন্তু সুকন্যাও আর থাকতে পারছেনা প্রস্রাবের বেগ পেয়েছে তলপেট ব্যথায় চিন চিন করছে।সুকন্যা আস্তে করে নিজেকে মুক্ত করলো আকাশের থেকে,তারপর পরম যত্নে সাবধানে পাশের বালিশে শুইয়ে দিলো তার ভালোবাসাকে।

তারপর বিছানা থেকে নেমে ঘুমিয়ে থাকা আকাশের দিকে তাকালো,চিৎ হয়ে শুয়ে থাকার ফলে বাড়াটা দেখা যাচ্ছে ছোট হয়ে আছে সেটা।ওটার দিকে তাকিয়েই সুকন্যা শিউরে উঠলো,উফ কাল রাতে কি ভয়ংকরই না ছিলো ওটা যখন ভিতরে ঢুকছিলো মনে হচ্ছিলো একেবারে চিরে দিচ্ছে ভিতরটা।সুকন্যা আরো একবার ঘুমন্ত আকাশেরর দিকে দেখে কাছে গিয়ে কপালে ছোট একটা চুম্বন এঁকে ওয়াশরুমে ঢুকলো।

তাড়াতাড়ি ফ্রেস হতে হবে,একটু পরেই সকাল হয়ে যাবে।কমোডে বসতেই তীব্র বেগে হিস হিস করে প্রস্রাব বেড়িয়ে এলো সাথে কাল রাতের আকাশ আর তার নিজের মিশ্রিত বীর্য।চেরার মুখে হালকা জ্বালা করছে,শয়তানটা কাল যা করেছে।তাছাড়া ভিতরটা যেন খাঁ খাঁ করছে।তখনি মনে হলো কালতো আকাশ তার ভিতরেই ফেলেছে কিন্তু কোন প্রটেকশন তো নেওয়া হয়নি।পরক্ষণে ভাবলো যা হবার হবে,একদিন তো নিতেই হতো।

তারপর ভালো করে স্নান সেরে বের হয়ে দেখে, আকাশ তখনো বেঘোরে ঘুমোচ্ছে ডাকবে বলে ভেবেও ডাকলো না থাক আর একটু ঘুমাক।চাদরটা আকাশের গায়ে টেনে দিলো সুকন্যা।মন আজ তার বেজায় খুশি,নিজেকে আজ সম্পূর্ণ মনে হচ্ছে।আকাশেরর যখন ঘুম ভাঙলো তখন সকাল আটটা,।নিজের শরীরের দিকে তাকতেই রাতের কথা মনে পরলো।মনটা খুশিতে ভরে উঠলো আকাশের বিছানা থেকে নেমে ফ্রেস হতে গেলো।

ফ্রেস হয়ে রেডি হয়ে সুকন্যাকে ডাকলো।একটু পর চায়ের কাপ হাতে ঢুকলো সুকন্যা।আকাশের দিকে কাপটা বাড়িয়ে দিয়ে মাথা একটু নিচু করে আছে।আসলে যতোই হোক বাঙ্গালী মেয়ে তো পুরুষ সঙ্গম তার উপর প্রানের থেকে প্রিয় মানুষ একটু লজ্জা লজ্জা করছে সুকন্যার আকাশের দিকে তাকাতে।আকাশেরর ভেতরো একটু লাজুক ভাব আছে, তবুও ছেলে অতটা বেশি নয়।

চায়ের কাপটা সুকন্যার হাত থেকে নিয়েই একটা চুমুপ দিয়ে বললো,”সুকন্যা কাল রাতে আমাদের সাবধান হওয়া উচিত ছিল।সুকন্যাও এবার স্বাভাবিক হয়ে বললো “হ্যাঁ আকাশ উচিত ছিল”! তবে তুমি চিন্তা কোরোনা আমি পিল খেয়ে নেবো।” ।তারপর সুকন্যা তার ব্যাগটা খুলে কিছু দেখে আবার রেখে দিলো। দুজনে পাশাপাশি বসলো।দুজনেই চুপচাপ বসে আছে, কারণ কেন জানি সুকন্যার বার বার লজ্জা এসে ভর করছে।
ক্রমশ……. চলবে……

(অনেকেই ভাবছেন আমি পরকিয়া বা extramarital affair সমর্থন করি,কারন আমি ঐ ধরনের গল্প লিখছি। কিন্তু সত্যি বলতে আমি পরকিয়া সমর্থন করি না।আবার তারমানে এই নয় যে যারা পরকিয়া করছে তাদের আমি খারাপ ভাবি, অনেকেই আছেন যারা সময় আর পরিস্থিতির চাপে পড়ে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়ে।তাদের উচিত যেমনভাবে তারা ধীরে ধীরে সম্পর্কে জড়িয়েছে তেমনভাবে ধীরে ধীরে সম্পর্ক থেকে বেরিয়ে আসা।
কিন্তু কাজটা অতোটা সহজ নয়,তাই প্রথমে নিজেদের চেষ্টা করতে হবে মনকে বুঝিয়ে সম্পর্ক থেকে বেড়িয়ে আসার, যদি সম্ভব না হয় তাহলে কোনো ভালো বন্ধুর সাহায্যে সম্পর্ক থেকে বেড়িয়ে আসার চেষ্টা করতে হবে, যদি সেক্ষেত্রেও সম্ভব না হয় তাহলে কোনো ভালো সাইকোলজিস্ট এর সাহায্যে নেওয়া যেতে পারে । সফল হওয়ার সম্ভাবনা বেশি।
যারা ভাবছেন কেন আমি পরকিয়ার বিরোধিতা করছি! তাদের জন্য বলতে চাই, এই সম্পর্কে শুধু ঐ দুজনের জীবন শেষ হয় তা নয়, তার সঙ্গে তাদের ছোট ছোট ছেলে মেয়েদের জীবনে মানসিকভাবে মারাত্মক ক্ষতিকর প্রভাব পড়ে, যার ফলে তারা পরে ডিপ্রেশনের শিকার হতে পারে।তারপর পরিবারের ওপর প্রভাবের কথা নাইবা বললাম।
অনেকে বলবেন এই সাইটে এইসব গল্প লেখেন আবার ধোয়া তুলসী পাতা সাজছেন,তাদের বলতে চাই গল্প, ফ্যান্টাসি আর বাস্তবতার মধ্যে পার্থক্য বুঝতে শিখুন। আর আমি কোনো গল্পেই খারাপ পরিনতি দিয়ে শেষ করিনা। আশা করি বুঝতে পারবেন। এই বিষয়ে মতামত জানাতে rohanyour50@gmail.com
Telegram-@Rohanyour) এই আইডিতে পারেন)

Exit mobile version