Site icon Bangla Choti Kahini

বিরাজের জীবন কথা – ০৮

বিরাজের জীবন কথা – ০৭

বিছানায় বসে লাইট অফ করে ডিম লাইটের আলোয় প্রথমে ভাবি T-shirt পরলো তারপর আমিও ডুকে গেলাম দুধগুলোর মাঝখান দিয়ে মাথা ঢুকিয়ে। আমাকে ডুকতে দেখে ভাবি হা হা করে হাসতে লাগলো।

দুজনে দুজনকে জড়িয়ে ধরে চোখে চোখে তাকিয়ে কথা বলতে বলতে ঘুমিয়ে গেলাম।

আরো সতেরো দিন বাকি আমার স্কুল খোলা হবার। তাই পড়াশোনা নিয়ে টেনশন নাই। বিনা টেনশনে ঘুমিয়ে গিয়েছিলাম ভাবিকে জড়িয়ে ধরে।

সকাল সকাল আবার ভাবির ডাকে ঘুম ভাঙলো। দুজন এক গেঞ্জিতে থাকায় আমাকে উঠিয়ে ছিলো। আমি চোখ খুললাম অনেক কষ্টে এবং তার নাকের সাথে আমার নাক মিশে আছে। কারণ দুইবার চোদাচুদি করতে সময় লাগে। আমাকে উঠতে বললে আমি চুপ হয়ে থাকলাম।

ভাবি: চলো আমাকে উঠতে হবে।

আমি: ……….

ভাবি: কি হলো?

আমি: মাথা নেড়ে জানালাম কিছু না!

ভাবি: তাহলে উঠো!

আমি তাকে কোলে করে শরীরের উপরে তুলে হাত পা দিয়ে জড়িয়ে ধরে বললাম: নাহ! আরো ঘুমাবো!

ভাবি মুচকি হাসিতে একটা চুমু দিয়ে
ভাবি: আরেহ আমায় এখন ছেড়ে দাও। তুমি ঘুমাও।

আমি: নাহ!

ভাবি: লক্ষীসোনা আমার! প্লিজ এখন উঠতে হবে প্লিজ? অনেক কাজ।

আমি হাত পা ছেড়ে দিয়ে টিশার্টটা থেকে বের হতে লাগলাম। কিন্তু যখন দুধযুগলের খাঁজে পর্যন্ত আসলাম তখন আর নড়তে ইচ্ছে করছিলো না। নরম নরম গরম গরম তুলতুলে অংশে কেনা থাকতে চায়? তবুও ভাবির ডাকে হোশ ফিরলো!

ভাবি: বাবু প্লিজ!

তাই মাথা বের করে নিলাম।

ভাবি আবার কপালে চুমু দিয়ে উঠে গেলো। আমি আবার ঘুমিয়ে পড়লাম।

আরো দুই ঘন্টা ঘুমোনোর পর চোখে সূর্যের আলো পড়ায় ঘুম ভাঙলো। বারান্দার দরজা দিয়ে আলো ডুকেছে।

আমি উঠে হল রুমে গিয়ে চেয়ারে বসলাম। ভাবি আর বড় কাকিমা কথা বলেছে। কিছুটা এরকম:

কাকিমা: এখন কি করে যাবি এতদূর। আর হুট করে বাপের বাড়ি পাঠিয়ে দিলে আমার কি হবে!

আমি মনে মনে: বাপের বাড়ি!

ভাবি: আরে আম্মু (আম্মু বলতে ভাবির শাশুড়ী আর আমার বড় কাকিমা) আমি-কি চৌদ্দ মাসের জন্য যাচ্ছি নাকি। পাগল যাব আর দশ-পনের দিনে চলে আসবো।

কাকিমা: এটা কোন কথা, কথা নেই বার্তা নেই, হুট করে বাপের বাড়ি বেড়াতে যাবি আমায় রেখে।

ভাবি: ( আমার দিকে তাকিয়ে ) শুনছিস কথা! নিজেতো বাড়ি থেকেই বের হয়না, বললে নিজেও যায়না আবার আমায়ও ছাড়বে নাহ।

আমিও মনে মনে: শুনছিস কথা কি? হুট করে বাপের বাড়ি কেন? আমার কি হবে!

কাকিমা: হয়েছে বুঝেছি ভূত ডুকেছে বাপের বাড়ি যাবার। তা যাবি কিভাবে এতদূর? আমি তোকে যেতে দিবো না একা একা!

ভাবি: কিসের একা একা! ট্রেনে উঠে চলে যাবো চার পাঁচ ঘন্টার রাস্তা!

কাকিমা: এ? বললেই হয়ে গেলো। তোমার যাওয়া লাগবে না। বেয়াইকে বলো এসে নিয়ে যেতে না হলে যাওয়া অসম্ভব।

আমি মনে মনে ভাবছি : এটা কি হলো! ভাবি চলে গেলে দশ-পনেরো দিন আমার কি হবে!

ভাবি: যাবোইনা!?
বলে রুমে চলে গেলো।

আমি আর কাকিমা এখনো বসে আছি। দুজনের মুখ মলিন হয়ে গেছে। তখন কাকিমার ফোনে কল আসলো নয়ন ভাইয়ার। কাকিমা কথা বলছেন_______

কথা বলার সময় আমায় বললো: বিরাজ তোর স্কুলতো বন্ধ?

আমি: হে

কাকিমা: কয়দিন বাকি?

আমি: সতেরো দিন আর!

কাকিমা: “হুম”

আমি উঠে বাড়িতে চলে এলাম। মন খারাপ হয়ে গেছে। সকাল পর্যন্ততো সবই ঠিক ছিলো। এখন আবার কি হলো! বাপের বাড়ি তাও আবার হটাৎ করে!

বাড়িতে এসে হাত-মুখ ধুয়ে, নাস্তা করে টিভি দেখছি! দুই তিন ঘন্টা হয়ে গেছে। দশ-সাড়ে দশটা হবে দিনের।

আম্মু আমায় ডাক মারলো। আমি গিয়ে দাঁড়ালাম। আম্মু আর বড় কাকিমা নিচে বসে তরকারি কাটছে আর মিশু ভাবি বিছানার উপর বসে আছে আমার ট্যাবলেটটা হতে নিয়ে।

আমি: হুম আম্মু বলো!

আম্মু: শুন তোর মিশু ভাবি মিরপুর যাবে বেড়াতে। ( মিরপুর-২ রাইনখোলা মিশু ভাবির বাপের বাড়ি। বাড়ি বলতে ফ্লাট আরকি )। তুই যাবি?

আমি ভাবির দিকে তাকালাম। ভাবি আমায় চোখ টিপে দিলো হ্যাঁ বলার জন্য।

আমি: হে?

আম্মু: হলোতো আর কি! তুমিতো আমাদের কাছে থাকবে। ঘুরে আসুক মেয়টা। পাঁচ মাসের উপর চলছে বাপের বাড়ি গেছে যে।

কাকিমা: তাহলে আমার কোন সমস্যা নেই। তবে একা যেতে দিবো না আমি।

আমি চলে এলাম নিজের ঘরে। বোন পড়ছে! মোটার গল্পের বই নিয়ে দেখতে লাগলাম।

একটু পরে সবাই চলে গেছে। আম্মু আমাদের রুমে এলো কাজ শেষ করে। আমায় বললো কাপড় বের করতে। মিঠুন কাকা ( দূরের পাশের বাড়ির একজন মাইক্রো কার চালক ) টিকেট কাটতে গেছে।

আপু: কোথায় যাচ্ছে বিরাজ?

আম্মু: মিশুর সাথে মিরপুর যাবে। তোর কাকিমা মিশুকে একা যেতে দিবেনা। তাই নয়ন কল করলো বিরাজকে সাথে দিতে।

আপু: ও?

আমি মনে মনে ভীষণ খুশি। কাকা টিকেট দিয়ে গেলো। সন্ধ্যা সাড়ে সাতটায় ট্রেন ছাড়বে ফেনী থেকে কমলাপুর রেলস্টেশনের উদ্দেশ্য। আমরা তৈরি হয়ে কাকার গাড়িতে করে স্টেশনে পৌঁছে গেলাম। ট্রেন এসে গেছে। কাকা আমাদেরকে কেবিনে পর্যন্ত দিয়ে গেলো। চারজনের একটা কেবিনে শুধু আমি আর মিশু ভাবি। আমি ভীষণ খুশি। আমি একটা থ্রি কোয়াটার প্যান্ট আর টিশার্ট পরা আর ভাবি বোকরার মতো কিছু একটা পড়েছে, কিন্তু বোকরা নয়।

আমাদের ট্রেন ডাইরেক্ট ট্রেন ছিলো। চট্টগ্রাম-ফেনী-কুমিল্লা-কমলাপুর। চার জায়গায় থামে আর কোথাও না। কেবিনের টিকেট দেখিয়েই ট্রেনে ঢু্কতে হয়ে।

আমরা ঢুকে সব ঠিকঠাক করে রেখে দরজা বন্ধ করে বসে শান্ত হলাম। ভাবি উপরে বোকরার মতোটা খুলে ফেললো। ভিতরে একটা টাইট স্কিনি সাদা জিন্স প্যান্ট আর লাল-কালো স্টেপের ফুল স্লিভ শার্ট। ওয়াও!

ভাবিকে চরম সেক্সি দেখাচ্ছে ফরেইন স্টাইলে!

অল্প কিছুক্ষণের মধ্যে ট্রেন চলতে শুরু করলো। ফেনীর পরে ট্রেন শুধু আর কুমিল্লাতে দাঁড়াবে তারপরে সোজা ঢাকা কমলাপুর! এই ট্রেনগুলোর সিট পাশ থেকে সোজা করা যেতো। যাতে বিছানা করা যায়! ভাবি সিট দুটোকে সোজাসুজি করে এক প্রকারের বিছানার মতো করো জানালার পাশে বসলো। ভাবি আমাকে কাছে টেনে নিয়ে কথা বলতে লাগলো৷ বাইরে অন্ধকার হালকা আলো আসে বাড়িঘরের কিন্তু ক্ষনিকের জন্য।

আমরা কথা বলতে বলতে জানতে পারলাম ভাবি কেন যাচ্ছে। আসলে তার একটা বান্ধবীর বিয়েও কয়েকদিন মধ্যে হবে তাই যাচ্ছে। নয়ন ভাইয়া জানে আর কাওকে বলেনি। আমাকেও কাউকে বলতে বারণ করলো।

প্রায় আধা ঘণ্টার আলাপ আলোচনায় আমরা দুজন একদম ঘেঁষে বসে ছিলাম। আর কথা বাকি না থাকায় আমাদের মাইন্ড আস্তে আস্তে ডাইভার্ট হচ্ছিলো অন্যদিকে। এখন কথা কমে গেছে আর দুজনের শরীরে নজর যাচ্ছে দুজনের।

কিন্তু আমি এগোচ্ছিলাম না কারণ ভাবি চোদাচুদি করতে দিবে কিনা ট্রেনে তা সন্দেহ ছিলো। আমার আর ভাবির দুজনেরই কথা খুবই সংকীর্ণ গণ্ডিতে পৌঁছে গেছে, দুজনেই চোখ দিয়ে গিলে খাচ্ছি দুজনকে। ভাবির কথা জানিনা কিন্তু তার টাইট ফুল স্লিভ শার্টের উপর দিয়ে তার দুধুর খাঁজ দেখতে দেখতে আমার হার্টবিট বেড়ে গেছে। ভাবি ফোনে একটা কল করে কার সাথে যেন কতক্ষণ লাগবে তা জিজ্ঞেস করলো। ভাবি ফোন রেখে আমার উপরে উঠে এসে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিলো।

আমি এমনটা ভাবিনি কিন্তু সময়টা একদম বরাবর ছিলো। আমিও পুরো জোসে চুম্মাচাটিতে যোগ দিলাম। এতজোরে চুমা খাচ্ছি দুজন একে-অপরেকে যেন মনে হয় শব্দে পুরো গ্রাম থেমে যাবে। কিন্তু এই ট্রেনে টিটি আসেনা তাই কোন টেনশন নাই। আর ট্রেনের শব্দে কেউ অনুমানও লাগাতে পারবেনা এখানে কি হচ্ছে!

আমরা এতটুকু হর্নি হয়ে ছিলাম যে আমি ভাবির শার্টের বোতাম না খুলেই উপর দিয়ে জোরে জোরে দুধগুলোকে কামড়াতে লাগলাম। দুধ দুইটাকে দুই হাত দিয়ে আলু মলার মতো করে মলছি আর কামড়াচ্ছি। ভাবিও সুখের উল্লাসে চোখ বন্ধ করে, মাথা বারবার চেপে ধরছে। আহঃ আহঃ উঃ ওহঃ ইয়েসঃ আহঃ

আমি আর সহ্য করতে না পেরে আবার দুধগুলো থেকে মুখ তুলে তার গোলাপি ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগলাম। ভাবি এমনটা কেন করলাম বুঝলোনা। কিন্তু যখন আমি শার্টের একদম ওপরের খোলা কলার বোতামের দুইপাশের কাপড় দুটোকে ধরে দিলাম সজোরে এক টান। ভাবি বড় বড় চোখে, চোখ ঢেলে জোরে আহঃ করে একটা শব্দ উৎপন্ন করলো। টানের সাথে সাথে শার্টের সবগুলো সাদা বোতাম ছিঁড়ে প্যান্টের ভিতরে গুজানো অংশসহ খুলে এলো। টানের সাথে সাথে ছয়টা বোতাম ভেঙে চারদিকে ছিটকে গিয়ে পড়লো। এক সেকেন্ডে পুরো বুকে খুলে দিলাম। ভিতরে সাদা রঙের একটা সুন্দর ব্রা পরেছেন আজকে।

ভাবি মনে হয় এমন উওেজক কিছুটা চিন্তাও করেনি। কিন্তু দুজনের শরীরের আগুন জ্বালিয়ে মারছিলো দুজনকে, তাই ভাবিও এমন দূশ্য উপভোগ করলো। আমি আবার আঘাত করলাম স্বর্গগুলোর উপর- কামড়িয়ে, চুষে খেতে খেতে ব্রা-টাকে টেনে দুধের নিচে করে মলতে মলতে দুধগুলোকে খালি মুখে ঢুকিয়ে টান মারতে লাগলাম। এমনটা করতে করতে ভাবির দুধ-দুটো একদম লাল টুকটুকে করে দিলাম।

সুখের সাগরে ভাবির বর্তমান অবস্থা ভালো নয়। তাই আমি সুযোগ বুঝে টাইট জিন্স প্যান্ট টার ভিতরে ডান হাত ঢুকিয়ে দিলাম। একটু কষ্ট হলো টাইট প্যান্টের ভিতরে হাত ঢুকাতে কিন্তু ঢুকানোর পর বুঝলাম ভিতরে পেন্টি পরেনি। আমি গুদের ক্লিটোরিস একটু ঢলে দিয়ে মাঝখানের আঙ্গুলটা বাঁকা করে ঢুকিয়ে দিলাম সোজা গুদের চেরায়।

ঢুকানোর সঙ্গে সঙ্গে ভাবি কোৎঃ করে উঠলো। ভাবি বুঝতে পারছে আমি তার থেকে বেশি গরম হয়ে আছি৷

আমার একটা হাত গুদের ভিতরে আসা-যাওয়া করছে, আরেটা হাত বাম দুধকে কচলাচ্ছে আর মুখটা আরেকটা দুধ ছিঁড়ে খাচ্ছে। ভাবি আর পারছেনা। বসা থেকে বেঁকে পড়ে যাচ্ছে। চারদিকের আক্রমণে সহ্য করতে না পেরে সোজা হয়ে শুয়ে গেলো। আমায় বললো!

( বিঃদ্রঃ এখানে একটা কথা উল্লেখ করা দরকার, আমি ভাবির সবচেয়ে দামী অঙ্গ তার ৩৯ ইঞ্চি সাইজের বিশাল বিশাল বিশাল বিশাল পাছাগুলোর কথা আপাতত কাহিনির ধাঁচের জন্য বলছিনা)

ভাবি: সোনা আমি আর পারছিনা, প্লিজ কিছু একটা করো না হলে আমি মরে যাবো। প্লিজ বাবু প্লিজ সোনা!

আমি হাত বের করে গুদের রস ভরা আঙুল তার মুখের সামনে রাখলাম। কারণ এই মূহুর্তে যে-কেও রস খেতে পছন্দ করে। তিনি নিজেই তার মুখে আঙুলটা ঢুকিয়ে চুষে দিলো। আমি নিচে চলে আসলাম। ভাবি সাদা টাইট জিন্স পরে আছে। আর উপরে বোতাম ছিঁড়া ফুল স্লিভ শার্ট। মনে হচ্ছে ভগবানের একটা তৈরি করা মহারানী।

ভাবি সহ্য করতে না পেরে: আমি জিন্স খুলে দিচ্ছি।

আমি মনে মনে ভাবলাম এ পাছা থেকে জিন্স বের করা মানে পাঁচ মিনিট নষ্ট তাই উওর দিলাম: নাহ থাক!

ভাবি: তা…তাহলে!

আমি আরো নিচে গিয়ে গুদের জায়গার জিন্সের প্যান্টটাকে দাঁত দিয়ে কামড়িয়ে ছোট একটা ফুটো করলাম।

ভাবি: আরে কি করছো বিরাজ? ফুটো করছো কেন?

আমি কোন উওর দিলাম না।

আমি উঠে ফুটোয় দুই হাতের দুটো আঙুল ঢুকিয়ে দিলাম। ভাবি বুঝে গেছে। কিন্তু অবস্থা এমন-যে, না বলার অবস্থা নেই।

আমি দুই আঙ্গুলকে দিলাম দুদিকে টান। চিতততততত….. করে একটা শব্দ আসলো। জিন্স প্যান্টের মাঝখানে ছিঁড়ে পুরো গেছে। পুরো গুদ ভিজে খাখা করছে। ভাবি কিছু বললোনা বরং এমনটা তাকে আরো ভয়ংকর সুন্দরী করে দিলো।

আমি অপেক্ষা না করে দিলাম মুখ ঢুকিয়ে। ট্রেনের শব্দ আমাকে মনে হয় পাগল করে দিলো। আমি পারছিলামনা রসে টুইটম্বুর গুদটাকে ছিভিয়ে খেলে ফেলি৷ তার উপরে ডিজাইন করা গুদের বাল।

যদি গুদ চাটা মাপার মেশিন থাকতো তাহলে তা দিয়ে মাপলে মনে হয় মেশিন ভেঙে যেতো। কারণ, আমি নাক-মুখ ঢুকিয়ে চুষে পাগল করে দিচ্ছি। ভাবি আহঃ আহঃ করে কাতরাতে কাতরাতে চুল ধরে চেপে ধরছে গুদের মাঝে। আমি একসাথে দুইটা আঙ্গুল গুদে ঢুকিয়ে খেঁচে খেঁচে রস বের করে চুষে দিচ্ছি। একটু পরেই ভাবি জোরে জোরে চিৎকার দিয়ে গুদের রস ছেড়ে দিলো। আমি আরো পাগল হয়ে গেলাম। আমি এতটাই হর্নি হয়ে গেলাম যে আমি রস গুলোর এক ডোক মুখে নিয়ে ভাবির মুখে ঢুকিয়ে চুমু দিতে লাগলাম। ভাবি ট্রেন ঝার্নির এমন চোদাচুদি কখনো ভুলবেনা। আমি উঠে বসে বাঁড়া বের করে ছিঁড়া জিন্সের জায়গাটা দিয়ে গুদে সেট করে দিলাম ঠাপ। ভাবি শুধু চিৎকার করছে। আর এখন আস্তে বলতে কিছু নাই। ঠাপের তালে তালে সিট কিত কিত শব্দ করছে। ভাবিও সুখের উল্লাসে চিৎকার করে করে বলছে আরো জোরে, আরো জোরে, প্লিজ বাবু জোরে জোরে। আমি সর্বশক্তিতে ঠাপালাম দশ মিনিট।

আজকে এভাবেই চুদবো আমি। আমি শুধু নিজের কাপড় খুলে ফেলে দিলাম। কিন্তু ভাবিকে খুলতে বারণ করলাম। ভাবি এতে যেন আরো বেশি খুশি হয়েছে। ভাবির বুক খোলা কিন্তু ব্রা সহ ফুল স্লিভ শার্ট পরা, নিচে প্যান্ট পরা আছে কিন্তু গুদের উপরে ছিঁড়া। আমার (২০২০ সালে) কল্পনায় এখনো ২০ বছরি ভাবিকে ট্রেনের কেবিনে সেই বেশের চোদাচুদির দৃশ্য চোখে পড়লে শরীর নেচে উঠে।

তারপর আমি শুয়ে পড়লাম। ভাবি উঠে 69 পজিশনে চলে গেলো। গত কয়েকদিন বুঝে গেছি, আমার আর ভাবির সবচেয়ে প্রিয় পজিশন হলো 69.

ভাবি আমার উপরে উঠে তার রসে ভরা বাঁড়া মুখে পুরে নিলো। আর আমি নাক মুখ ঢুকিয়ে দিলাম ফর্সা ফোলা ফোলা গুদে। দুজন অস্থির হয়ে তোলপাড় করে যাচ্ছি। আমি ক্লিটোরিস কামড়িয়ে পাগল করে দিচ্ছি ভাবিকে। আর ভাবিও একদম প্রপোশনাল পর্ণস্টার লানা রোডসের আমার বাঁড়া চুষে দিচ্ছে। প্রায় পাঁচ মিনিট চুষে ভাবি আমার দিকে ফিরে হাত দিয়ে ফুটো সেট করে বাড়া ঢুকিয়ে দিলো তার গুদে। দুজন একসাথে দুইদিক থেকে ঠাপের পরে ঠাপ, ঠাপের পরে ঠাপ, ঠাপের পরে ঠাপ মারতে মারতে চিৎকার করছি। নিশ্চয়ই পাশের কেবিনে কেও থাকলে বুঝতে পারছে আমরা কি করছি।

কিন্তু তাতে আমাদের কি হবে!

এই পজিশনে ঠাপাতে ঠাপাতে সাত আট মিনিটের মাথায় ভাবি আবার রস খসাবে বললো। আমি তাকে কোলে নিয়ে উপুড় করে নিচে শুইয়ে দিলাম এবং আবার ঠাপাতে লাগলাম। একটু পরে ভাবি বললে আমার হবে, আমার হবে! বাবু আমার ভিতরে কুট কুট করছে।

আমি একটানে বাঁড়া বের করতে গিয়ে >টক< করে একটা আওয়াজ হলো যেন বিয়ার বোতলের ঢাকনা খোলা হলো। ভাবি শব্দটা শুনে গোঙ্গানির মধ্যে হেসে দিলো। আমিও হাসলাম।

আমি আবার সাথে সাথে মুখ লাগিয়ে গুদ চুষে রসের স্বাদ নিলাম। তারপর আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খেঁচতে লাগলাম। ভাবি রস খসাবে তাই squirt এর মতো করার জন্য অসম্ভব স্পিড়ে খিঁচে যাচ্ছি। ভাবি আমার গুদ খিচার স্পিডে আরো জোরে জোরে চিৎকার করতে লাগলো। এত জোরে জোরে চিৎকার করছে যে ট্রেনের শব্দ কম মনে হলো।

ভাবির আওয়াজ খুবই উচ্চ চাপে পড়ে গিয়েছিলো। আহঃ আহঃ ওহঃ ইয়েসঃ আহঃ ইয়েসঃ ইয়েসঃ ইয়েসঃ + হাল্কা সুখের কান্না। ( জান্নাতের সুখ )

আমি খেঁচতে খেঁচতে দেখতে লাগলাম। ভাবির গুদের ফুটো দিয়ে চিরিত চিরিত করে গুদের রস খসিয়ে খসিয়ে চারদিকে গিয়ে পড়ছে। আমি ততক্ষণ আঙ্গুল দিয়ে ঠাপলাম যতক্ষণ না গুদ খালি হলো। ভাবি এত জোরে আহ আহ করছে যেন ব্রেজার্সের কোন ব্লু ফিল্ম শুট করা হচ্ছে। ভাবির সাদা রঙের জিন্স প্যান্ট পুরো ভিজে গেছে গুদের রসে। ভাবির চেহারা দেখে আমি পুরো শক! মুখ গলা লাল হয়ে গেছে কিন্তু নাক আর কানে যেনো রক্ত আটকে গেছে। লাল রঙের হয়ে গেছে শরীর।

দুজনের অবস্থা খুবই সংকীর্ণ তাই অন্যদিকে খেয়াল নেই। আমি ভাবিকে জড়িয়ে তুলে নিজেই কুকুরের মতো করে পিছনে হাঁটু গেড়ে বসে পিছনে দিয়ে গুদে বাঁড়া ডুকিয়ে ঠাপাতে লাগলাম। ঠাপের পরে ঠাপ, ঠাপের পরে ঠাপ, ঠাপের পরে ঠাপ মারতে মারতে আমি শার্ট ধরে ভাবিকে উপরে তুলে বুক আর মুখ ধরে গলায় চুম দিতে লাগলাম। ভাবি জোরে জোরে চিৎকার করে আহঃ আহঃ উহঃ ওহঃ ইয়েসঃ আহঃ ইয়েসঃ ইয়েসঃ ইয়েস বেবিঃ করে যাচ্ছে। এতজোরে ঠাপাঠাপি আর উওেজনায় এই ট্রেনের চোদাচুদি প্রায় একঘন্টা থেকে বেশি লাগলো। আমি পিছন থেকে ঠাপাতে ঠাপাতে লক্ষ্য করলাম ট্রেন একটু স্লো হচ্ছে। মনে হয় কুমিল্লা পৌঁছেছি।

আমি আরো জোরে ঠাপাতে লাগলাম। ঠাপ মারতে মারতে আমি ভাবির গুদের মাল ছেড়ে দিলাম। ভাবির গুদের ফুটো দিয়ে মাল সমেত রস গড়িয়ে নিচে সিটে পড়ছে। মাল ছেড়ে দিয়ে আমি হাঁপাতে হাঁপাতে ভাবির বুকে শুয়ে গেলাম। ট্রেন এসে থামলো কুমিল্লা ট্রেন স্টেশনে। তখন আমরা দুজন চরম সুখের তৃপ্তিতে শুয়ে আছি। তখনই ফোন বেজে উঠলো। ভাবি ফোন হাতে নিয়ে দেখেই

ভাবি: ওহ শিট, শিট, শিট…. উঠো তারাতারি তৈরি হও। জলদি।

আমি: কি হয়েছে আমরা কুমিল্লায় এসেছি মাত্র, ঢাকা না।

ভাবি: আরে পরে বলছি তারাতারি কাপড় পরে সিট ঠিক করো।

ট্রেন ঝার্ণির সময়ের ঘটনাটা কেমন লাগলো জানাও। অনেকে বলছিলো গল্পটায় সবকিছু স্পষ্ট না বলে শুধু চোদার ঘটনাটা লিখতে। তাই সবাই কমেন্ট করে জানাও আমি আসল ঘটনাটা একদম হবুহু যেমনটা লিখছি তা সুন্দর হচ্ছে নাকি উল্টো পাল্টাে লিখে তারাতারি শেষ করে দিই।

Exit mobile version