Site icon Bangla Choti Kahini

লকডাউনে বন্দী স্ত্রী ও মুসলিম চাকর-২১

আগের পর্ব

করিম যেই বুঝতে পারলো মানালী এখন নিজের যৌনসীমার অন্তিম পর্যায়ে এসে উপস্থিত, সে তক্ষুনি হঠাৎ নিজের মুখটা মানালীর চুত থেকে সরিয়ে নিলো !! মানালীর যৌনাকাঙ্খার তরী তীরে এসে ডুবলো। তাকে হয়তো ফের প্রথম থেকে নোঙর বাঁধতে হবে।

এরকম তীরে এসে তরী ডোবার মতো পরিস্থিতিতে বিছানায় শুয়ে মানালী মাথা তুলে নিচের দিকে করিমের পানে চেয়ে তাকালো। সে কিছুটা অবাক হয়েছিলো করিমের ইঞ্জিন হটাৎ এভাবে থেমে যাওয়ায়। এ যেন দুরন্ত গতিতে চলা রেল ইঞ্জিনের হঠাৎ এমার্জেন্সি ব্রেক দেওয়ার মতো অবস্থা ছিল। আসলে মানালী তো জানতোনা করিমের চালাকি, তার মনের সুপ্ত অথচ দীর্ঘস্থায়ী পরিকল্পনার সম্পর্কে মানালী একেবারেই অবগত ছিলোনা।

মানালী জিজ্ঞাসা ভরা মুখ নিয়ে করিমের দিকে তাকিয়ে রইলো। করিম মানালীর কৌতুহল মেটানোর বিন্দুমাত্র প্রচেষ্টা না করেই সে নিজের কাজে লেগে রইলো , যা হলো মানালীকে চরম সিডিউস করা। করিম আবার ফিরে গিয়ে আশ্রয় নিলো মানালীর চরণতলে। সে মানালীর পা চাটতে লাগলো। মানালী করিমের এহেন আচরণে বিচলিত হয়ে উঠেছিলো। তার যৌন রস-ক্ষরণ যে হতে হতে রয়ে গেলো ওই শালা করিমের জন্য। তাই জন্য মানালী নিজের সাবকন্সসিয়াস মাইন্ডে ফ্রাস্ট্রেটেড হয়ে পড়েছিলো। মানালীর মনে তাই প্রশ্ন উঠতে বাধ্য হলো, করিম কেন “কাজটা” শেষ করলো না ? কেন ওকে মাঝপথে উত্তেজিত করে এভাবে ছেড়ে দিলো ? দিয়ে আবার প্রথম থেকে সবকিছু শুরু করতে লাগলো। দিস ইজ ভেরি ফ্রাস্ট্রেটিং !!

করিম মানালীর পা দুটিকে জড়ো করে একসাথে চুমু খেতে লাগলো, দুই পায়েই। তারপর পা দুটিকে শক্ত করে ধরে এমনভাবে ঘোরালো যে মানালী বাধ্য হলো বিছানায় ১৮০ ডিগ্রি ঘুরে উপুড় হয়ে শুতে। মানালী এখন বিছানায় উপুড় হয়ে পড়েছিলো, সেই সুযোগে করিম এবার মানালীর নরম শরীরের পেছনের চামড়াকে আদর করার জন্য উদ্যত হলো। সে নিচ থেকে মানালীর পায়ের মাংসল পিন্ড , হাঁটুর ভাঁজ ইত্যাদি চুমু খেতে ও চুষতে লাগলো।

চুমু খেতে খেতে সে মানালীর উঁচু ডিম্বাকৃতির ঢিবির মতো নরম পাছা-যুগলে এসে পৌঁছলো। দু হাত দিয়ে চেপে ধরলো নিতম্ব দুটিকে। তীব্র চাপে মানালী অল্পবিস্তর বিচলিত হয়ে উঠলো। করিম মানালীর পশ্চাদদেশ দুটির মধ্যেকার “লাইন অফ কন্ট্রোল” -কে নিজের কন্ট্রোলে নিয়ে নিলো। অর্থাৎ মানালীর নিতম্ব দুটিকে হাত দিয়ে চেপে তারপর দুদিকে প্রসারিত করার মাধ্যমে ফাঁক করে পায়ুছিদ্রটি-কে নিজের ভিজ্যুয়াল রেঞ্জ-এর মধ্যে নিয়ে আনতে লাগলো।

মানালীর পায়ুছিদ্র দেখে করিমের চোখ লাল হয়ে বেড়িয়ে আসলো। সে আর নিজেকে সামলাতে পারলো না। চট করে নিজের মুখ সেই গুহায় ঢুকিয়ে দিলো, এবং চোঁক চোঁক করে ক্ষুধার্ত জংলী জানোয়ারের মতো মানালীর পায়ুর সেক্সি গরম ঘেমো রস চুষতে লাগলো !!

এই দৃশ্য অজিতের মনকে এফোঁড় ওফোঁড় করে দিলো। এতোটাই যে তার কষ্টের সব সীমা ভেঙে টুকরো টুকরো করে এক নতুন অজিতের জন্ম দিলো , আ কমপ্লিট কাকোল্ড অজিত !! তার স্বামী সত্তা-টা পুরোপুরি ভাবে ধ্বংস হয়েগেছিলো। তার শরীর না চাইতেও এই দৃশ্য উপভোগ করতে লাগলো, তার প্রমাণ তার পাজামার ভেতর তৈরী হওয়া মোটা বড়ো বালজ্ ।

অনেক সময়ে দেখা যায় কোনো মেয়েকে যদি জোর করে সঙ্গমে লিপ্ত করানো হয় , যাকে একপ্রকার ধর্ষণও বলা যেতে পারে , যেমন ম্যারিটাল রেপ , সেক্স স্লেভ ইত্যাদি , তখন মেয়েটি প্রথম দিকে প্রবল অনিচ্ছা ও বাধা প্রদান করলেও , আস্তে আস্তে মেয়েটির সেই যৌনসঙ্গম ভালো লাগতে শুরু করে। সে না চাইলেও তার শরীর রেসিপ্রোকেট (reciprocate) করতে লাগে। যখন একবার পুরুষালী শক্ত বাঁড়া সেই মেয়ের কোমল চুত ভেদ করে ভেতরে প্রবেশ করে , তখন মেয়েটির সমস্ত রেসিস্টেন্স (resistance) খড়কুটোর মতো উড়ে যেতে লাগে।

আবার কোনো মানুষ কষ্ট পেতে পেতে সে এমন পর্যায়ে পৌঁছে যায় যে তখন আর তার সেই কষ্টটা-কে কষ্ট বলেই মনে হয়না। সে তখন সেটি-কে উপভোগ করতে শুরু করে। বলতে পারেন এটা একটা হিউম্যান সাইকোলজি , বা হিউম্যান সায়েন্স , যার কোনো হয়তো থিওরিটিক্যাল বেস (base) নেই , কিন্তু প্র্যাক্টিক্যাল এক্সপিরিয়েন্স হয়তো বা আছে।

কোনোকিছুই নিজের চরম সীমায় পৌঁছে গেলে সেটা ব্যাকফায়ার করেই , এবং বিপরীতমুখী গমন করতে শুরু করে। যেমন সূর্য ভোরবেলা উদয় হয়ে দুপুর ১২টা নাগাদ তীব্র তেজের সহিত আমাদের রোদ, আলো ও তাপ প্রদান করে, তারপর ধীরে ধীরে অস্তাচলে ঢোলে পরে। যেমন কোনো ব্যক্তি নিজের জীবনে সাফল্যের চূঁড়ায় পৌঁছে গেলে তারপর আস্তে আস্তে পতনের দিকে ঢোলতে থাকে , কারণ সূর্য উদয় হলে , সূর্যাস্তও ঠিক হবে। চরম সীমায় পৌঁছে যাওয়ার পর তো আর যাওয়ার কোনো রাস্তা থাকেনা , বিপরীতমুখী হওয়া ছাড়া।

অজিতের ক্ষেত্রেও ঠিক তাই হলো। স্বামী হিসেবে সবরকমের জেলাসি , কষ্ট , যন্ত্রণার উর্ধে সে উঠে গেলো , ক্রমাগত আঘাত পেতে পেতে। এবার তাই সে না চাইতেও এসব উপভোগ করতে লাগলো। না চাইতেও জন্ম নিলো তার মধ্যে চরম প্রকারের কাকোল্ডনেস !! সেই জন্য এতোক্ষণ ধরে অজিতের নেতিয়ে থাকা বাঁড়া এবার আস্তে আস্তে মাথা চাগাড় দিয়ে উঠতে লাগলো , আর তার মনে ডোপামিনের ভরপুর সঞ্চার ঘটিয়ে কষ্টের ফিলিংটা-কে ধীরে ধীরে ভ্যানিশ করতে লাগলো।

অজিতের মনের পরিবর্তনশীল মনোভাব হইতে অজ্ঞাত করিম মানালীর পোঁদের ছিদ্রে মুখ ঢুকিয়ে পাগলের মতো সেখানে চুষতে লাগলো। করিমের এরম ওয়াইল্ডনেসের আঁচ নিজের শরীরে পেয়ে মানালী নিজের উত্তেজনাকে নিয়ন্ত্রণ না করতে পেরে জোরে একটা চিৎকার দিয়ে উঠলো , ” আঃআঃআঃহ্হ্হঃ আআআআহহহহহহঃ ……. হহহহহহ্হঃআআআআহঃহহ ……….”

এই চিৎকার ছিল যৌনসুখের , যার থেকে মানালী এতোদিন বঞ্চিত ছিল। যা অজিত নিজের কল্পনাতেও মানালীকে দিতে অক্ষম ছিল।

করিম এবার মন ভরে মানালীর পোঁদ চুষতে লাগলো। মানালীর মায়াবী যৌন-চিৎকারও ততোই ঘন হতে লাগলো , “আঃআঃআঃহ্হ্হঃ ….. হহহহহ্হঃআআআআ…….. আয়াম্মম্মম্মম্মম্হহহহহহহ্হঃ……….. মম্মম্মম্হহহহহহহ্হঃ…….. আঃআঃহ্হ্হঃআআহহহহমম্মম্হ ……. ওওওওওহহহহহহহ্হঃ…….. উম্মম্হহহহহহ্হঃ…….. উফ্ফ্ফ্ফ্ফহ্হ্হঃ………. হ্হ্হঃহহওওওও……… ”

অজিতের সামনে বিছানায় যেন তখন ঝড় উঠেছিলো। করিমের চরম সিডাক্শনের পরিণতিস্বরূপ আমাদের মানালী সব ভুলে তীব্র যৌন উন্মাদনায় মেতে উঠেছিলো। দুজনের উন্মাদ বিচলনে করিমের কাঠের খাট রীতিমতো কাঁপতে শুরু করেছিলো। অসময়ে ভূমিকম্প নেমে এসেছিলো শ্রীমান অজিত রায়ের রায় বাড়িতে , তাও আবার তার স্ত্রী ও তার বাড়ির চাকরেরই কারণে।

করিম এবার মানালীর পোঁদের ছিদ্র থেকে মুখ তুলে নিজের ঠোঁট কে মানালীর খালি পিঠে বিচরণ করাতে লাগলো। মানালীর নগ্ন পৃষ্ঠে করিম উত্তেজনায় নিজের মুখ ঘষতে লাগলো। সে মানালীর মেরুদণ্ডে কামড় বসালো , কিন্তু ভাঙলো অজিতের টা।

অজিতের হাত পা বাঁধা ছিল , কিন্তু তার মনে হটাৎ করে কোথা থেকে যেন যৌন বসন্তের হাওয়া লেগেছিলো। সে তার স্বামী সত্তা ভুলে একজন কামুক দর্শক হিসেবে সমস্ত দৃশ্যই উপভোগ করতে শুরু করেছিলো। কিন্তু তার হাত যে তার বাঁড়া অবধি পৌঁছোচ্ছিলোনা , হাত যে বাঁধা। তাহলে খেঁচাবে কিভাবে ?

বিছানায় করিম ও মানালীর দুরন্তপনা দেখে সে নিজেকে সামলাতে পারলো না। চেয়ার সমেত অজিত মাটিতে পড়ে গেলো। মাটিতে তার মুখটা গুঁজে গেলো মানালীর ব্রা কাপের ভেতর !! ছিঃ…. !!

মাটিতে পড়ার শব্দ করিম ও মানালীর দৃষ্টি সেইদিকে আকর্ষিত করলো। তারা দেখলো হাত পা বাঁধা অবস্থায় অজিত মাটিতে চেয়ার সমেত বিচ্ছিরি ভাবে পড়ে আছে।

করিম বিছানা থেকে উঠলো। অজিত সমেত চেয়ারটা কে মেঝে থেকে তুলে বসালো। করিম লক্ষ্য করলো অজিতের পাজামার ভেতরে বেশ বড়ো একটা বালজ্ সৃষ্টি হয়েছে। তৎক্ষণাৎ করিম তার মাথায় একটা ফন্দি আঁটলো , যাতে সাপও মরবে , অথচ লাঠিও ভাঙবে না। অর্থাৎ তাকে আজকের এই ক্রিয়াকলাপের জন্য অজিতের কাছে ঘাড় ধাক্কা খেয়ে পরের দিন বাড়ি ছেড়ে যেতেও হবেনা , উল্টে অজিতের উপস্থিতিতেই এই ক্রিয়াকলাপ আরো দীর্ঘায়িত ও সুদূরপ্রসারী হবে। …. কিভাবে ?? বলছি। ….

অজিতের পাজামার ভেতরে বড়ো হয়ে ওঠা বালজ্ দেখে করিম মানালীকে বলে উঠলো , “দেখুন বৌদি , আপনি নাকি চেয়েছিলেন দাদাবাবুর কাকোল্ডবৃত্তি দূর করতে ? উল্টে দেখুন দাদাবাবুর কি অবস্থা আমাদেরকে একসাথে দেখে।….”

এই বলে করিম আঙ্গুল দিয়ে দেখিয়ে অজিতের বাঁড়ার দিকে মানালীর দৃষ্টি আকর্ষণ করলো , যেখানে অজিতের পাজামার ভেতরে বড়ো বালজ্ এর সৃষ্টি হয়েগেছিলো। মানালী বা অজিত এই ব্যাপারে কিছু বলতো তার আগেই করিম বললো , “বৌদি, দাদাবাবু , আপনারা কিছু বলবেন তার আগে আমি কিছু বলতে চাই। দয়া করে আগে সেটা শুনে নিন, তারপর আপনারা আপনাদের নিজেদের কথা রাখবেন। আমি আপনাদের দুজনেরই ভালোর জন্য যা বলার বলবো। তাই দয়া করে ধৈর্য ধরে শুনবেন সবটা আগে। ”

এই বলে করিম প্রথমে মানালীর দিকে মুখ করে মানালীকে কিছু একটা বোঝানোর ভঙ্গিতে বলতে লাগলো , “বৌদি প্রথমে আপনাকে বলি, মন দিয়ে শুনুন। আপনি যে বলছিলেন না এটা দাদাবাবুর একটা অসুখ , আপনাকে অন্য কারোর সাথে মিলিত হতে দেখাটা। এটা অসুখ নয় বৌদিমণি , নির্ভেজাল ফ্যান্টাসি একটা। এটা অনেকের মধ্যেই থাকে। আমাদের মধ্যে যেমন হালালা প্রথার চল আছে। ধরুন কোনো স্বামী কোনো কারণে তার স্ত্রীকে তিন তালাক দিয়ে দিলো। তারপর আবার সে তার বৌকে যদি ফিরে পেতে চায় , তবে তার বৌকে প্রথমে অন্য কোনো পুরুষকে বিয়ে করতে হবে , তার সাথে সঙ্গমে লিপ্ত হয়ে বিছানায় তার সাথে নিজের স্ত্রী ধর্ম পালন করতে হবে। তারপর সেই পুরুষের কাছ থেকে তালাক নিলে তবেই স্বামী তার বৌকে ফিরে পাবে। হামাদের ওখানে অনেকে এটা মজার জন্যও করে , যেই মজা দাদাবাবু এখন নিচ্ছে। ওই যে বলেনা , ভালোবাসা আর যুদ্ধে সবকিছু ন্যায্য। ঠিক তেমনই সেক্সেও সবকিছু ন্যায্য। মজা পাওয়া আর তৃপ্ত হওয়াটাই আসল ব্যাপার , তা সে নিজে করার সময়ে হোক , বা অন্য কাউকে করতে দেখেই হোক না কেন। ..”

করিম ফের , “দাদাবাবুর তো আপিসে (অফিসে) অনেক বন্ধুবান্ধব আছে। এটা যদি কোনো অসুখই হতো তাহলে কি দাদাবাবু নিজের বন্ধুদের দিয়ে এসব করানোর কথা ভাবতেন না ? ক্ষমা করবেন , কিন্তু আমি অনেকদিন ধরে লুকিয়ে চুরিয়ে আপনাদের সেক্স করা দেখতাম। সেক্সের সময়ে আপনাদের কথা বলাও মন দিয়ে শুনতাম। তাই জানি আপনারা যৌনমিলনের সময়ে কি কি করে থাকেন বা করতেন। আপনারা কোনো এক তৃতীয় পুরুষকে কল্পনা করে তার সামনে সোদাসুদি করতেন। কখনো বা সেই কল্পিত তৃতীয় পুরুষ দাদাবাবু নিজেই হয়ে যেতেন , আর আপনার সাথে ভিন্ন পরিচয় নিয়ে যৌন সঙ্গমে লিপ্ত হতেন। তখন তো আপনি এসবে কোনো বাধা প্রদান করেন নাই ! তখন তো আপনার মনে হয় নাই যে এসব অসুস্থতার লক্ষণ ! যখন এই কল্পনা বাস্তবে রূপান্তরিত হলো , তখুনি আপনি দাদাবাবুকে ভুল বুঝতে শুরু করে দিলেন !!”

করিমের অকাট্য যুক্তির সামনে মানালী বাকরুদ্ধ হয়ে পড়েছিলো। অজিতও বসে বসে চুপচাপ সব শুনে যাচ্ছিলো।

করিম (আবার), “দাদাবাবুর যদি ইচ্ছা হতো তাহলে দাদাবাবু অনেক আগেই কোনো তৃতীয় পুরুষকে বাড়িতে নিয়ে আনতে পারতেন , আর চেষ্টা করতেন আপনার সঙ্গে তার একটা গোপন সম্পর্ক স্থাপন করার। কিন্তু তিনি তা করেন নাই , আপনার সম্মানের কথা ভেবেই। লকডাউনের সময় যখন তিনি দেখলেন একজন প্রবাসী বাঙালি যার কোনো পরিচিতি নেই এই ভারতবর্ষে , সে এসে বাড়িতে থাকছে চাকর হিসেবে , সবসময়েই সাথে থাকছে , ২৪ ঘন্টা। সর্বোপরি সেই চাকরটা হাতে নাতে ধরা পড়েছে আপনাদেরকে লুকিয়ে চুরিয়ে দেখতে গিয়ে, তখন দাদাবাবু এই পদক্ষেপটি নিলেন নিজের ফ্যান্টাসিকে অল্প কিছুদিনের জন্য হলেও বাস্তবতার রূপ দিতে। এতে দোষের কি আছে আপনিই বলুন ? আর মন থেকে একটা কথা বলুন তো , আপনার ভালো লাগেনি হামার সাথে এসব করতে ? আমি জানি দাদাবাবু আপনাকে ঠিক মতো সন্তুষ্টি দিতে পারেন না , তাই তিনি আমাকে সুযোগ করে দিয়েছেন আপনার সেবা করার, যাতে আপনি অল্পদিনের জন্য হলেও শারীরিকভাবে সুখী হন। ”

করিম একটু থেমে আবার বললো , “লকডাউন উঠে গেলে আমি তো আবার বাংলাদেশ ফিরে যাবো , আর কোনোদিনও হয়তো এই মুখো হবোনা। কিন্তু আমি চাইনা আমার জন্য একটা সুন্দর সংসার ভাইঙ্গা যাক। সর্বোপরি আপনাদের একটা ছোট্ট ছেলে আছে , তার কি হবে ? সে তো তার বাবা ও মা দুজনকেই চাইবে , তাই না ?? তাই বৌদি আপনাকে বলছি , যৌনতাকে যৌনতার মতোই নিন। আবেগপ্রবণ হয়ে অতো সাত-পাঁচ ভাবতে যাবেন না , তাহলে ঘেটে ঘ হয়ে যাবে। ”

“তুই ঠিক কি বলতে চাইছিস সেটা স্পষ্ট করে খুলে বল “, মানালী করিমকে বললো।

“হামি (আমি) চাই , যতোদিন এই লকডাউন থাকবে , ততোদিন হামরা (আমরা) এই-ভাইবে মিলা-মিশা থাইকি , কোনোরকমের কোনো বাঁধন সাইরা। এর ফলে দ্যাইখবেন হামি সোলে (চলে) যাওয়ার পর আপনাদের যৌনজীবন অনেক বেশি উন্নত হইয়্যা যাইবে। এটা করিম শেখের গ্যারান্টি। কথা দিস্সি , নাহইলে পয়সা ফেরত , অর্থাৎ এতোদিন বাড়ির যা কাজ করলাম তার জন্য আপনাকে কোনো টাকা পইসা পারিশ্রমিক হিসাইবে দিতে হবেক নাই। ”

করিম এখানেই না থেমে আবার বললো , “বৌদি আপনি নিশ্চই আজকে বুঝতে পেরেছেন যে যখন মহম্মদ করিম শেখ কোনো কথা জোর দিয়া বলে , তখন এটা একপ্রকার নিশ্চিত যে সেটা সত্যি হবেই হবে। আমি যখন বলছি আমাদের তিনজনের মধ্যে এই বাধনহীন যৌনতা লকডাউন পরবর্তী সময়ে আমার অনুপস্থিতিতে আপনাদের উভয়ের যৌনক্ষমতা আরো বাড়িয়ে তুলবে এবং সুখকর করে তুলবে আপনাদের বৈবাহিক জীবন , তার মানে লিখে রাখুন ঠিক সেটাই হবে। এবার ভেবে দেখুন কি করবেন ? রাজি থাকলে বলুন , নাহলে তো কালকেই হামাকে সব চাঁটি বাটি গুটিয়ে এই বাড়ি থেকে বিদায় নিতে হবে। বাবু হয়তো হামাকে আর রাখবেন না নিজের বাড়িতে। ”

করিমের কথা শুনে মানালী গভীর ভাবনায় আচ্ছন্ন হয়ে পড়লো। সেই সুযোগে করিম অজিতের কাছে গিয়ে নিচু গলায় ফিসফিস করে বললো , “দেখুন দাদাবাবু , নিজের বিয়েটা যদি বাঁচাতে চান তাহলে আমার কথা শুনুন। কথা দিস্সি , ঠইকবেন নাই। আর তাছাড়া বৌদিকে হামার সাথে দেইক্ষা মনে মনে যে আপনার বেশ ভালোই লাগে সেটা আপনিও জানেন , আমিও ভালোমতো জানি। হামার সামনে লুকোচুরি করে লাভ নাই। ”

করিম গলা নিচু করে ফিসফিস করে বলছিলো যাতে ওর কথা তখন শুধু অজিতই শুনতে পারে, মানালী নয়। আর তাছাড়া মানালী তো তখন এমনিতেও গভীর চিন্তায় মগ্ন হয়ে পড়েছিলো, তবুও ………।

যাই হোক ,

করিম অজিতকে আরো বললো , “হামি , এই করিম শেখ , আপনাকে কথা দিতাইসি যে এই চার দেওয়ালের মধ্যে যা যা হবে লকডাউনের সময়ে তা হামি বাইরে গিয়া কাক-পক্ষীদের কেও জানতে দিইবোক নাই। এই লকডাউন উইঠ্ঠা গেলে দেশের বাড়ি বাংলাদেশে চলে যাইবো , আর হইতো কুনোদিনও ফিরবোক লাই। তাই হামার হোইত্তা আপনারে যে কোনো বিপদ হইবেনা তার কইত্থা আমি দিতা পারি আরাম সে। তো। ……. রাজি হয়ে যান বাবু। …. এতে যে তিনজনারই সুখ হইবে ভরপুর, আল্লাহর কসম , রাজি হয়ে যান। ”

করিম খানিকটা কাকুতি মিনতির স্বরেই অজিতকে শেষ কথাগুলি বলিলো। মানালী তখন আকাশ পানে কোনো এক গভীর চিন্তায় মগ্ন হয়ে করিমের কথাগুলো ভেবে ভেবে মনে মনে বিশ্লেষণ করছিলো , তাই সে অন্যমনস্ক হয়ে পড়েছিলো। সুতরাং অজিতকে বলা করিমের কোনো কথাই মানালীর কানে এসে পৌঁছয়নি , তার উপর করিম নিচু গলায় ফিসফিস করে এইসব কথা অজিতকে বলছিলো।

অজিত ও মানালী দুজনেই যখন করিমের কথার জালে পড়ে চিন্তায় মগ্ন হয়ে পড়লো , তখন সেই মোক্ষম সময়ে করিম ইচ্ছে করে অজিতের হাত পা গুলো দড়ির বাঁধন হইতে মুক্ত করিয়া দিলো। অজিত টের পেলো যে সে এখন মুক্ত , আর যে তাকে বন্দি করেছিলো , মহম্মদ করিম শেখ , সেই আবার তাকে মুক্তি দিয়েছে। কিন্তু কেন ? কেন হঠাৎ তার (করিম) এই ভোলবদল ??

মুক্ত হওয়ার পর অজিত উঠে দাঁড়ালো, আর অবাক পানে করিমের দিকে চেয়ে রইলো। করিম বললো , “বাবু , আপনার বাঁধন আমি খুইলা দিয়াসি। এখন হামাকে অনুমতি দ্যান , হামার অসম্পূর্ণ কাজ শেষ করার। আমি যাচ্ছি বিছানায় , আপনি আপাতত চুপটি করে এখানেই চেয়ারে বসুন। যখন আমি ডাকবো তখন আপনি চলে আসবেন । আইজ-কে হামরা দুইজনে মিলা হামাদের প্রিয় মানালীকে আদর কইরবো , খুব আদর কইরবো , ওনাকে সুখ দিয়া ভরাইয়্যা দিবো , কেমন ! এখন আপনি আপাতত বসুন। ”

এই বলে করিম হালকা ঠেলা দিয়ে ফের অজিতকে চেয়ারে বসিয়ে দিলো। অজিত যেন করিমের কথার যাদুবলে হিপ্নোটাইজড্ হয়েগেছিলো। সে কিছু বললো না , চুপচাপ করিমের কথা গুলো বাধ্য ছেলের মতো শুনে গেলো , এবং তারপর বাধ্য ছেলের মতোই চেয়ারে বসে রইলো !!

করিম এবার মানালীর দিকে এগোলো। সে বিছানার কাছে আসতেই মানালী জিজ্ঞেস করলো , “তুই ওকে কি বললি ? আর ওকে খুলে দিলি যে ??”

করিম মজার ছলে বিরক্তির ভঙ্গিমা করে বললো , “উফফঃ , তুমি না খুব প্রশ্ন করো।.. এতো প্রশ্ন তোমার কোথা থেকে আসে বাপু !! ….. আমি দাদাবাবুকে বললাম যে আজকে আমি আর উনি দুজনে মিলা তোমাকে আদর কইরবো , আদর কইরা ভইরা দিবো। .. এতো আদর করবো যা কোনোদিনও কোনো মেয়ে পায় নাই।..”

‘এতো আদর করবো যা কোনোদিনও কোনো মেয়ে পায় নাই ‘, এই শেষ কথাটি জুড়ে দিয়ে করিম মানালীর মনে যৌন আকাঙ্খার অযাচিত জোয়ার নামিয়ে দিলো। মানালী বুঝতে পারছিলোনা সে করিমের কথার কিভাবে রিএক্ট করবে ! এটা তো লিট্রিয়্যালি (literally) থ্রীসাম করার কথা বলছে করিম তাকে !! ওহঃ গড !!

তার কি উত্তেজিত হওয়া উচিত ? নাকি রেগে যাওয়া উচিত ? নাকি করিমের কথার কাউন্টার রিপ্লাই দেওয়া উচিত ?? এসব ভাবতে ভাবতে মানালী দেখলো করিম ওকে নিয়ে বিছানায় শুয়ে পড়েছে। সে মানালীকে ওতো ভাববার সময়ই দিলোনা ! তার আগেই নিজের কাজ শুরু করে দিলো সে। আর অজিত নীরব দর্শকে পরিণত হলো , এবং হয়তো ওয়েট করতে লাগলো করিম কখন ওকে তার যৌনলীলায় অংশগ্রহণ করতে ডাকবে তার জন্য।

কি অদ্ভুত ব্যাপার বলুন তো , স্বামী তার চাকরের পারমিশনের অপেক্ষা করছে , কখন তার চাকর তাকে ডাকবে তার নিজেরই বউয়ের উপর ভাগ বসানোর জন্য। হায় রে কপাল !! এ তো ঘোর কলি । …….

Exit mobile version