Site icon Bangla Choti Kahini

বউরাণী ননদিনী – ৩

বউরাণী ও ননদিনী -২

মাঝে দুদিন কেটে গেছে। আজ নয়নের বসের মেয়ের জন্মদিন। আর এই উপলক্ষে নয়ন আর সুফিয়ার নিমন্ত্রণ রয়েছে ওনার বাড়িতে। আগেই বলে রাখি নয়নের বস কিন্তু মোটেও নয়নের মতোন নন। বরং, ওর থেকে সম্পূর্ণ ভিন্ন ধাচের পুরুষ। শিরায় শিরায় ওনার কামক্ষুধা। বয়স ৪৫ পেরুলে কি হবে, এখনও অফিসে সুন্দরী কোনও মেয়ে রিক্রুট হলে ছলে বলে কৌশলে ওকে বিছানায় আনতে ছাড়েন না উনি। এই অফিসে চাকুরী নিয়েছে, অথচ ওনার দ্বারা মোলেস্ট হয়নি এমন মেয়ে খুঁজে পাওয়া ভার। ওনার স্ত্রীও ব্যাপক সুন্দরী এবং সেই সৌন্দর্য মেইনটেইনেন্স এর পেছনেও কিন্তু উনি দুহাত খুলে খরচা করেন। মানে বলতে গেলে সাচ্চা সৌন্দর্যপ্রেমিক ব্যক্তি এই অমলবাবু।

নয়ন আর সুফিয়া বিকেল থেকে বাসায় থাকবে না, এই খবর পেয়ে সানাই কিন্তু মনে মনে ব্যাপক খুশি। আর খুশি হবেই বা না কেন? বয়ফ্রেন্ডের সাথে একাকী আদুরে সময় কাটাতে কোন মেয়েরই বা ভালো লাগেনা! ওর উপরে বয়ফ্রেন্ড যদি হয় আসল পুরুষ। আশিককে মেসেজ করে সাথে সাথেই জানিয়ে দেয় ও- “আজ বিকেলে বাসা ফাকা থাকবে। তুমি আসবে বেবি”?

ওপাশ থেকে উত্তর আসে – ” অবশ্যই আসবো বেবি….. তোমার ভালোবাসা নেবার জন্য সবসময় আমি তিন পায়ে খাড়া”।

“দুষ্টু টা। কোনও সময় দুষ্টুমি করতে ছাড়েনা”। লাজুক হাসি দেয় সানাই। ওরপর দুটো চুমুর ইমোজি পাঠিয়ে দিয়ে ফোনটা হাত থেকে নামিয়ে রাখে। আশিকের সাত ইঞ্চি বাঁড়ার কথা ভেবে ওর গুদের ভেতর কুটকুট করছে এখন।

এদিকে জন্মদিনের অনুষ্ঠানে কি পড়ে সাজবে এই নিয়ে সুফিয়া বেশ কনফিউশনে আছে। একটা সময় ছিলো যখন ও সাজুগুজু করতে খুব ভালোবাসতো। তবে,আজকাল বাইরে বেরুলে ও হিজাব বা বোরকাটাকেই বেশি প্রেফার করে। পোশাকের ব্যাপারে নয়নকে জিজ্ঞেস করে ও।
– পার্টিতে বোরকা পড়ে যাওয়াটা কেমন যেন দেখায় না? বলে নয়ন।
– তাহলে কি হিজাব পড়বো বাবু? জিজ্ঞেস করে সুফিয়া।
– হ্যা, তা পড়তে পারো।

সানাই- কি!! তোর বসের ছেলের পার্টিতে তোর বউ হিজাব পড়ে যাবে!! তোর মান থাকবে ভাইয়া? আজকে তুমি শাড়ি পড়বে ভাবী। দাড়াও আমি আসছি।
এই বলে সানাই সুফিয়াকে ওর আট হাজার টাকা দামের বেগুনি জামদানী শাড়ী টা বের করে এনে দিলো।
– ও মা, কি সুন্দর শাড়ীটা… কবে কিনলি রে এটা।
– কিনি নি। আমার এক্স বয়ফ্রেন্ড গিফট করেছিলো। সুন্দর না!
– খুউউব সুন্দর….
– আজকে তুমি এটা পড়ে যাবা।
– এই শাড়ি!! না রে এটা খুব পাতলা। শরীর সবটা দেখা যাবে এটা পড়লে।
– কে বলেছে সব দেখা যাবে। যাওনা, একবার ট্রায়াল দিয়েই আসোনা। ট্রাস্ট মি ভাবী এই শাড়ীতে তোমাকে অন্যরকমের সুন্দর লাগবে।

এতো সুন্দর শাড়ি পড়বার লোভ সুফিয়াও সামলাতে পারে না। “আচ্ছা দে, একবার পড়েই দেখি”… এই বলে ট্রায়াল দিতে বাথরুমে ঢোকে সুফিয়া।

বাথরুম থেকে শাড়ীটা পড়ে যখন সুফিয়া বের হয় তখন তো সানাইয়ের চক্ষু ছানাবড়া। ন্যুড হাতা ব্লাউজের সাথে গাঢ় বেগুনি জামদানী শাড়ী। যাকে রোজকারের নরমাল সাজেও কামুকি লাগে, সেই সুফিয়াকেই আজ যেন কামদেবী লাগছে। ব্লাউজের মধ্য দিয়ে বুকের খাঁজটা বেশ ভালভাবেই দেখা যাচ্ছে। নাভি টা এতো সুন্দর করে গড়া যে আট থেকে আশি সবারই চোখ প্রথমটায় বুক পেড়িয়ে ও দিকটায় যাবেই।
– সর্বনাশ করেছে… কি যে সুন্দর লাগছে আমার ভাবীটাকে।….. একেবারে সেক্স বোম।….
– “ধ্যাত কি যে বলিস না। তোর মুখে একদম লাগাম নেই। কিন্তু সানাই, এই ড্রেস পড়ে বাইরে যেতে পারবোনা আমি। আনইজি লাগবে খুব।

সানাই- দেখ তো ভাইয়া, ভাবীকে কি সুন্দরটাই না লাগছে। ভাবীকে বল না এটা পড়েই পার্টিতে যেতে।
সুফিয়া- হ্যা গো, এই ড্রেস পড়ে পার্টিতে যাওয়া যায় বলো!! তাছাড়া, কতদিন হলো এমন ড্রেস পড়ে আমি কোথাও বেরুই না।
– দেখো ভাবী, পার্টিতে মানুষ মর্ডান ভাবেই যায়। তুমি তো তাও শাড়ী পড়ে যাচ্ছো। ওখানে গিয়ে দেখো, বাকিরা কেমন চটকদার, সেক্সি সেক্সি ড্রেস পড়ে এসেছে।
– হোক শাড়ী, কিন্তু দেখ না কি ফিনফিনে এটা! কেমন শরীর দেখা যাচ্ছে…
– একদম পারফেক্ট আছে ভাবী। ভাইয়া, বল না তুই ভাবীকে।

নয়ন পড়ে গেছে ফ্যাসাদে। বউয়ের পক্ষে ভোট দিবে নাকি, বোনের পক্ষে। তবে বেগুনি এই জামদানী শাড়িতে যা লাগছে না সুফিয়াকে! হ্যা, শাড়ীটা যথেষ্ট রিভিলিং। তবুও, নয়নের ইচ্ছে করছেনা এটা চেঞ্জ করিয়ে ওকে অন্য কিছু পড়াতে। খুব সুন্দর লাগছে সুফিয়াকে এই শাড়িতে। এভাবে ওকে পার্টিতে নিয়ে গেলে কলিগদের মাঝে নয়নের ওয়াট যে অনেকটাই বেড়ে যাবে, সবাই ওর বউকে নিয়ে ওকে কমপ্লিমেন্ট দেবে, প্রশংসা পাবার এই লোভটাও যেন ও সামলাতে পারেনা।
নয়ন- সানাই ঠিক ই তো বলছে। খুব সুন্দর লাগছে তোমায় এই শাড়িতে। এটাই পড়ে চলো।

ব্যস বরমসশাইয়ের পারমিশন চলে এসেছে। আর বাধা কোথায়। বাকি অঙ্গসজ্জার দায়িত্বটা সানাই ই নিয়ে নেয়। সিম্পলের মধ্যে গর্জিয়াস সাজে সাজিয়ে তোলে ও সুফিয়াকে। কপালে কালো টিপ, ঠোঁটে গাঢ় বেগুনী লিপস্টিক, চোখে মাশকারা, কানে ঝুমকো, গলায় এন্টিকের সুসজ্জিত মালা, হাতে ম্যাচিং বালা আর নাকে ছোট্ট ডায়মন্ডের নোসপিনে অতুলনীয়া লাগছে সুফিয়াকে।

সুফিয়া- শোণ, অনুষ্ঠান শেষ করে ফিরতে আমাদের হয়তো বেশ রাত হবে। তাই বলে সবকিছু ভুলে উদ্দাম আদরে মেতে থাকিস না আবার। আমরা ওখান থেকে রওনা হয়েই তোকে কল দিবো। তুই তখনই আশিককে বিদেয় করে দিবি। তোর ভাইয়া যেন ভুল করেও কিছু আন্দাজ করতে না পারে। আর হ্যা, ওকে বলবি আস্তে আস্তে করতে…হিহি….”
সানাই যতই দুষ্টু হোক, ভাবীর সাথে যতোই ফ্রি হোক না কেন,ভাবীর মুখে এমন টন্ট শুণে ও লজ্জায় লাল হয়ে গেলো।

ওদিকে আশিক পাড়ার গলিতেই অপেক্ষা করছিলো। নয়ন আর সুফিয়া বেড়িয়ে যেতেই সানাই ওকে ফোন করে জানিয়ে দিলো। আর মিনিট কয়েকের ভেতরেই দরজায় হানা দিলো আশিক।

পার্টি তে…
একটা বেশ ছিমছাম কমিউনিটি সেন্টারের বড় একটা হল রুমে পার্টি রাখা হয়েছে। পার্টির আয়োজন দেখেই অনুমান করা যায় যে অমলবাবু(বস) বেশ বিত্তশালী একজন মানুষ। কারণ, এমন কমিউনিটি হল শুধুমাত্র বিত্তবান লোকেরাই ভাড়া করতে পারে। শহরের সবথেকে সুন্দর কমিউনিটি সেন্টার এটি। আলোয় ঝলমল করছে সারা হল রুম। কিন্তু সেই, আলোকসজ্জার আলো থেকেও সুফিয়ার সৌন্দর্যের রোশনাই যেন আরও বেশি উছলে পড়ছে। ওর শরীরের গঠন, শাড়ী পড়ার স্টাইল, বাচনভঙ্গি, শরীরের দুলুনি সবকিছুই ছিলো দেখবার মতোন। ওর ভরাট নিতম্ব যেন উপস্থিত পুরুষসমাজকে আহ্বান জানাচ্ছে “আসো.. আসো.. কাছে এসে আমার রুপসুধা পান করো”।

ঘরে……
আশিক দরজায় টোকা দেবার মিনিটখানেক পরেই দরজা খুলে যায়। আর দরজা খুলতেই সে যে দৃশ্য দেখলো সেটাকে শব্দে ফুটিয়ে তোলা দুস্কর। সানাই আজকে একটা স্লীভেলেস টপ আর হট প্যান্ট পড়েছে। বিশাল স্তনযুগল যেন ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে ওর। মসৃণ উরু দেখে আশিকের বাঁড়াটা একদম লাফিয়ে উঠলো।
সানাই – “কি দেখছো অমন করে?”
আশিক – “দেখছি আমার সোনাটা কত্ত সেক্সি”
“ধ্যাৎ”, সানাই আলতো করে একটা চাটি বসায় আশিকের গালে।

দরজা বন্ধ করতেই আশিক জোরে চেপে ধরলো সানাই কে, আর ওর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো। সানাইও এই কদিন অভুক্ত থাকার কারণে খুব তাড়াতাড়ি গরম হয়ে উঠলো। আশিক পাকা চোদনবাজ ছেলের মতোই সানাই কে সুখ দিতে লাগলো। প্রথমে সানাইয়ের ঘাড়, গলা চাটতে চাটতে ওর কানের লতিতে হালকা করে কামড় বসিয়ে দিলো। সানাইকে উত্তেজিত করে তোলার জন্য এটাই ছিল যথেষ্ট। পাকা খানকির মত সানাইও ভালই সারা দিতে লাগলো। প্যান্টের ওপর থেকেই সানাইয়ের নরম পাছা টিপতে টিপতে আশিক বলে উঠলো – “উফফফফফ পুরো খান্দানি পাছা তোমার। একেবারে ব্লাইর উইলিয়ামসের মতন”। সানাইয়ের পাছার সাইজ এতটাই বড় যে হাতে ধরা যায়না। একেবারে যাকে বলে “Big Butts”।

“তাও তো ক্লাসে বসে প্রিয়ার পোদের দিকে তাকিয়ে থাকো” – সানাই ছেনালি ভরা কন্ঠে বললো।

“ধুর কার সাথে কার তুলনা করছো বলোতো, তুমি হলে সেরা। প্রিয়ার সাইজ আর তোমার সাইজ তাই কি আর এক হলো!!” – মুচকি হেসে আশিক সানাইয়ের মাই খামচে ধরলো। ঠিক যেন বড় কোনও রাবারের বল চেপে ধরেছে। সানাইয়ের মাইয়ের সাইজ ৩৬। একেবারে জামা ফেটে বেরিয়ে আসতে চায়। জামার ভেতর দিয়ে মাইগুলো টিপতে টিপতে আর বোঁটাগুলোতে চাপ দিতে দিতে ও গরম করে তুলল সানাই কে… “উহহহহহহ আআহহহহহ টেপ শালা।… টিপে দুধ বার করে দে ভাতার।.. উম্মম্মম্মম্ম” বলে শীৎকার দিতে লাগলো সানাই। আশিক আরও জোরে জোরে টিপতে লাগলো ওর মাইগুলি। মাঝে মাঝে বোঁটায় চিমটি কেটে ও আরও তড়পাচ্ছিল সানাইকে। আজ আশিক প্রেয়সীর হিংস্র রুপ দেখতে চাইছে খুব করে।

সানাইও প্যান্টের ওপর থেকেই আশিকের বাঁড়াটা চেপে ধরলো। “উম্মম্মম্মম্মম্ম আআআহম্মম্মম…… তোমার যন্ত্রটা যে ফুঁসছে” – সানাই শীৎকার করে উঠল।

“উম্মম্মম্ম” বলে আশিক সানাইএর মাইটা আবার খামচে ধরলো। “আহহহহহহহ আস্তে উফফফফফফ”। সানাইকে কোলে তুলে দেওয়ালের সাথে ঠেসিয়ে চেপে চুমু খেতে খেতে প্যান্টের ওপর দিয়ে গুদে হাল্কা হাত বোলাতে লাগলো আশিক। যেন বহুযুগ পর দুজন প্রেমিক প্রেমিকা আবার মিলিত হয়েছে। দুই ঠোঁটের ঘর্ষণের ফলে দুনিয়া যেন কাঁপছে। আশিকের গরম নিশ্বাস সানাইএর ওপর আছড়ে পড়ছে। ঠিক যেমন গরম ফুলকি বেরোয়, তেমনভাবে নিশ্বাস বেরোচ্ছে। পরম আবেশে চোখ বন্ধ করে নিলো সানাই। সে যেন পুরে যাচ্ছে, কামের আগুনে সে ভস্মীভূত।
“এখানেই করবে না বেডরুমে যাবে” সানাই মুচকি হেসে উঠল।
“চল বেডরুমে যাই বেবি”

বেডরুমে ঢুকে সানাই ওর জামাকাপড় খুলে নগ্ন হতেই আশিক ওকে কোলে নিয়ে চুকচুক করে ওর মাই চুষতে লাগল। সুন্দর নিটোল মাই একটি শক্তিশালী পুরুষের হাতে এখন জর্জরিত।

“আআআআআআআহহহহহহ উম্মম্মম্মম্মম আআআআহহহহহহ ছাড়ো… উম্মম্মম্মম্মম আশিক উম্মম্মম্মম্মম চোষ চোষ চুষে খেয়ে নাও… উম্মম্মম্মম” – ডাঙ্গায় ওঠানো মাছের মত ছটফট করতে লাগলো সানাই।

আশিক চুষে চুষে মাই লাল করে দিয়েছে। বোঁটায় হাল্কা কামড়ে কামড়ে সুখ ছড়িয়ে দিচ্ছে।
“খানকির ছেলে এত কি করছিসসসসসস উম্মম্মম্মম্মম আআআআহহহহহহ ছারররররররর রীঈঈএ উম্মম্মম্মম” – সানাই চেঁচিয়ে উঠল।

“নে ছেরে দিলাম এবার দেখ আমার খেলা” – আশিক একটা বাঁকা হাসি দিল। সানাই বুঝতে পারলোনা তার জন্য আরও তড়পানি অপেক্ষা করে আছে। ও জানে আশিক প্রতিবার চোদনের সময় নতুন কিছু করে।

সানাইকে শুইয়ে দিয়ে আশিক পাশের ঘরের ফ্রিজ থেকে বরফের টুকরো নিয়ে এলো। তারপর একটা টুকরো হাতে নিয়ে সানাইয়ের মাইএর বোঁটার ওপর বোলাতে লাগলো। একবার গরম একবার ঠাণ্ডা এরম ছোঁয়া পেয়ে সানাই আরও ক্ষেপে উঠল। অস্থির হয়ে উঠেছে ও। “কি করছিস ভাতারের বাচ্চা …… আমাকে তরপাচ্ছিস কেন রে শালা চুদির ভাই” সুফিয়া আর নয়নের গালাগালি শুণেই সানাই ইদানীং খুব নোংরা নোংরা গালি দিতে শিখেছে।

গ্লোবের মত মাই এর ওপরে ছোট্ট বাদামি বোঁটা খাড়া হয়ে উঠেছে। আশিক আলতো করে জিভ বুলিয়ে রেখে দিল। আবার অন্য মাইতে জিভ ছোঁয়ালো। এই আক্রমনে দিশেহারা সানাই। আশিক এবার বরফটা পেটের কাছে এনে নাভিতে বোলাতে লাগল আর নাভি চাঁটতে লাগলো। একবার গরম একবার ঠাণ্ডায় সানাই আরও শিহরিত হয়ে ওঠে। চেপে ধরে আশিকের চুলের মুঠি। আর সহ্য করতে না পেরে এবার আশিক নিজে নগ্ন হয়ে গেলো। আশিকের সাত ইঞ্চি বাঁড়াটা দেখে সানাইের জিভ লকলক করে উঠল। প্রিকামে ভিজে গেছে বাঁড়ার ডগা। ঠিক যেন ইলেক্ট্রিক পোলের মত লাগছে। তেমনি মোটা। আশিক কে বিছানাতে বসিয়ে ওর বাঁড়ার মুণ্ডিতে ছোট ছোট চুমু খেয়ে পাগল করতে লাগলো সানাই। আগা চেটে চেটে লালায় ভরিয়ে তুললো। ডগাটা জিভ দিয়ে হাল্কা করে চেটে দিয়ে মুখে পুরে দিল।

আআআআআআআআউম্মম্মম্মম্মম্ম”- শীৎকার করে উঠল আশিক।

স্ল্রপ সসস্পপ্পপ্পপ গ্ল্রপ্পপ্পপ গ্ল্রপ্পপ্পপ গ্লগ্লগ্ল আওয়াজে ভরে উঠল ঘরটা। আশিক এবার বলে উঠলো “কিরে একেবারে বেশ্যাদের মত চুষছিস যে আজকে, তোর ভাবী শিখিয়েছে নাকি রে”? সানাই এবার আশিক কে রাগানোর জন্য বলেই ফেললো – “কেন আমার ভাবীটাকে কে চুদতে চাস নাকি?” কথাটা শুনে রক্ত গরম হয়ে উঠলো আশিকের। সানাইএর চুলের মুঠি ধরে দিতে থাকল মুখ ঠাপ।

গ্লপ গ্লপ গ্লপ ওক অয়াক অয়াক অয়াক আওক অয়াক.. আওয়াজে ভরে উঠল সারা ঘর। আশিকের আখাম্বা বাঁড়া সানাইয়ের মুখ ফালাফালা করে দিচ্ছিল। সানাইয়ের মুখ থেকে লালা মিশ্রিত কামরস বেরিয়ে আসছিলো। প্রায় মিনিটখানেক পর আশিক সানাই কে ছাড়লো।

“শালা বকাচোদা মেরেই ফেলেছিলি শালা কুত্তা , কোন হুঁশই ছিল না খানকির ছেলের” – সানাই হাফাতে হাফাতে বলল। আশিক আবার ধরে চুমু দিয়ে আদর করতে লাগলো সানাইকে। মন ভরে ঘ্রাণ নিতে থাকল প্রেয়সীর শরীরের।

সানাইকে চিতকরে শুইয়ে দিয়ে আশিক ওর গুদে হাত বোলাতে লাগল। সানাইএর গুদের চেরা ঠিক যেন পর্ণস্টারদের মতন। আজ আবার আশিক আসবে বলে ভাল করে সেভ করিয়ে রেখেছে। গুদের ঠোঁটদুটো যেন কোন ফুলের পাপড়ি। আগের আক্রমনের ফলে গুদ থেকে এখনি রস নিঃসৃত হচ্ছে। অন্তর্বাস ভিজে গেছে পুরো। এবার একটু দুষ্টুমি করে গুদে মুখ না দিয়ে উরু তে আগে চুমু খেতে লাগলো। আগেই বলেছি সানাইয়ের উরুএর ওপর আশিকের তখন থেকেই লোভ, এছাড়া বউদির কথা শুনে আশিকের মাথাতে আর কাম চড়ে গেছে। তাই তার ইচ্ছে করল্ল ওকে একটু তড়পাতে। সানাই কাটা মুরগির মত ছটফট করতে লাগলো। আশিক ছেনালি করে গুদে তখনও মুখ না দেয়াতে সানাই চেঁচিয়ে উঠল – “প্লিস চোষ না গুদটা উম্মম্মম্মম আর তড়পাস নাআআআআআআ উম্মম্মম্ম।”

ক্ষুধার্ত বাঘের মতো আশিক প্রথমে ক্লিটোরিসে হাল্কা কামড় দিয়ে গুদে জিভ চালান করে দিলো। সারাদিন চোদনের কথা ভেবে গুদ ভিজে একাকার। রসে রসে চারিদিক আঠালো হয়ে উঠেছে।

“স্লরপ্পপ্পপ্পপ চুকচুক স্লরপ্পপ্পপ্পপ স্লরপ্পপ্পপ্পপ স্লরপ্পপ্পপ্পপ” করে প্রেয়সীর গুদের রস খেতে লাগলো প্রান ভরে।

ওর ক্ষুধার্ত জিভ রসসিক্ত গুদের ভিতর ঢুকে যায়। তারপর লালায় ভেজা জিভ দিয়ে সারা গুদ চেটে চুষে একাকার করতে থাকে।

গুদের ওপর মটরদানার মত ভগ্নাকুরটা আশিক ঠোঁট দিয়ে চেটে দিল। তিব্র সুখে ককিয়ে উঠল সানাই। বিছানা খামচে ধরে ছটফট করতে লাগলো। আশিক প্রবল বেগে চুষে যাচ্ছে সানাইয়ের গুদ। বহুদিন সে অভুক্ত ছিল। আজ রক্তের স্বাদ পাওয়া ঘায়েল বাঘের মত ঝাপিয়ে পড়েছে ।

উম্মম্মম্ম উফফফফফফফ আআআআহহহহহহ উম্মম্মম্মম্ম ইসসসসসসসস উজ্ঞজ্ঞজ্ঞজ্ঞগ উহহহহহহহহহহ ” আওয়াজ করতে লাগলো সানাই আর একটা মাই ধরে কচলাতে থাকলো। একসময় সানাই ককিয়ে উঠে কোমর পেঁচিয়ে উঠল আর সমস্ত রাগরস আশিকের মুখে ফেলে দিলো। আশিক তার রাগরস খেয়ে নিয়ে তৃপ্তির হাসি হাসলো। নিজের আগে প্রেয়সীর রস খসানোয় এক আলাদাই তৃপ্তি আছে। সানাই কে জড়িয়ে ধরে শুয়ে পড়লো ও।

তারপর নিজের বাঁড়াটা নিয়ে সানাইের গুদের ওপর ঘসতে লাগল। এতক্ষণে সানাই আবার গরম হয়ে উঠেছে । কিন্তু আশিক বাঁড়া ঘসেই যাচ্ছে । ছেনালি যেন আজ ওর মাথার ওপর চেপে বসেছে।

সানাই এবার আশিক কে শুইয়ে দিয়ে ওর বাঁড়ার ওপর চেপে বসলো। “খানকির বাচ্ছা তুই চুদবি না আমি তোকে দিয়ে চোদাব” -বলে লাফাতে লাগল। “ফছ ফছ ফছ ফছ ফছ” আশিকও পেছন থেকে তলঠাপ দিতে থাকলো। আশিক সানাইের দুলতে থাকা মাইগুলো ধরে চটকাতে লাগলো। এবার সানাই কে ধরে দেওয়ালের সাথে চেপে ধরে একটা পা কাঁধে তুলে শুরু করল রাম ঠাপ। এক এক ঠাপ খেয়ে সানাই কাপতে লাগলো। এর মধ্যেই সানাই একবার জল খসিয়ে দিয়েছে । আশিকের থামার নাম নেই তখনো। সানাইকে কোলে করে নিয়ে বাথরুমে চলে এলো ও।

এসে শাওয়ার চালিয়ে দুজনে ভিজতে লাগলো। আশিকের গলা জড়িয়ে ধরে সানাই একটা লম্বা চুমু দিলো। দু’জনের গরম নি:শ্বাস দুজনের চেহারার উপর আছড়ে পড়ছে। কামনার আগুনে দুজনেই জর্জরিত। তিলে তিলে কামনার আগুন দুজনকে গ্রাস করছে। আশিক এবার থাকতে না পেরে সানাইএর মাই ধরে ওকে দেওয়ালের সাথে চেপে ধরলো। আর পড়পড় করে বাঁড়াটা আবার ঢুকিয়ে দিলো ওর গুদে। স্নান করে যেন দুজনের কামখুদা আবার পুনরুজ্জীবিত হয়েছে। “উম্মম্ম আআহহহহ উম্মম্ম আহহহ আহহহ আহহহ আহহহ উফফফ উফফফ আআহহহহ চোদ চোদ চোদ” বলে সানাই আশিকের পিঠ একদম খামচে ধরলো। পিঠে ভালবাসার আঁচড় কাটতে লাগল। আশিক বুঝতে পারল সানাই হিংস্র হয়ে উঠছে। এর আগেও সানাই এরম হিংস্র হয়ে উঠেছিল। আশিক আরও জোরে জোরে ঠাপাতে থাকলো। ফছ ফছ ফছ ফছ ফছ শব্দে গোটা ঘরে ভরে উঠেছে।

“খানকির ছেলের জোর নাই?…আহ!!! চুদে গুদ ফাটিয়ে দে আমায়”- সানাই চেঁচিয়ে উঠলো.. । আশিকের রাগ আরো উঠে গেলো ভীষণ। এবার নিচে ফেলে মিশনারিতে ঠাপাতে থাকলো ওকে। এক এক ঠাপ যেন পুরো পিস্টনের সমান। ঠিক যেন কারখানার শক্তিশালী পিস্টন গুদের ভেতর আসা যাওয়া করছে।

“আআহহহহহহহ আজ্জজ্জজ্জজ্জজ আআহহহহহ ছাড়.. ছাড়…. কি করছিস আআআআআআআআআআ”
-“ছাড়তে তো আসিনি মাগি। এই নে খুব ঠাপ খাওয়ার সখ না শালী রেন্ডি……”
আআআআআআহহহহ আআআআআআহহহহহহ উহহহহহ অজ্ঞজ্ঞজ্ঞজ্ঞজ্ঞজ্ঞ উম্মম্মম্মম্মম্মম্মম্ম…
“আমার হবে। আমার হবে উম্মম্মম্ম…।।“ সানাই আশিককে চেপে ধরলো।। আশিকেরও হয়ে এসেছিল। একসাথে দুজনের চরমসুখের মুহূর্ত চলে এল। সানাই কোমর পেঁচিয়ে আআআআআহহহহহহহহ করে সমস্ত রস ঢেলে দিল আশিকের বাঁড়াতে। আর আশিক ওর সমস্ত বীর্য ঢেলে দিল সানাইএর গুদে। বাঁড়াটা বের না করেই আশিক সানাইকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো। আর পরম আদরে একটা মাই খেতে লাগলো

এদিকে পুরো আয়োজনটা বসের মেয়ে অন্বেষাকে ঘিরে হলেও লাইমলাইট টা যেন আজ সুফিয়ার ওপরই ছিল সারাটা ক্ষণ। সুফিয়ার আবেদনময়ী শরীর পার্টিতে থাকা কারোরই নজর এড়াচ্ছে না। সবাই সুযোগ পেলেই সুফিয়ার দিকে তাকাচ্ছে আর ঠোঁট চাটছে। বিবাহিত পুরুষেরা যখনই দেখে যে তাদের স্ত্রী অন্যমনস্ক, তখনি সুফিয়ার দিকে তাকিয়ে চোখ দিয়ে ওর কামসুধা পান করে নিচ্ছে। ব্যাপারটা নয়নের নজরও এড়ালো না। তবে সুফিয়াকে ঘিরে যে পরিমাণ কমপ্লিমেন্ট আজ নয়ন পাচ্ছে, তাতে করে অফিসে ওর ওয়াট ভালোমতোই বেড়ে গেলো। এদিকে সুফিয়াও ভালোমতোই বুঝতে পারছে সবাই কোন নজরে দেখছে ওকে। সত্যি বলতে ব্যাপারটা ও বেশ উপভোগও করছে। ছোটোবেলা থেকেই মারাত্মক সুন্দরী এই সুফিয়া। তাই যৌবনে পড়তেই এমন সব অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে ওকে বহুবার। কিন্তু ও পতিব্রতা। তাই পরকীয়া করবার কথা ওর মাথাতেও আসেনি কখনও। আর তাই স্বামী সুখ দিতে না পারলেও, গুদে উংলি করেই ও দিব্যি চালিয়ে নিচ্ছে।

সুফিয়া ছাড়া আরও একজনের ওপর নজর ছিল সবার – হ্যাঁ ঠিকই ধরেছেন, তিনি হলেন অমলবাবুর স্ত্রী অন্তরাদেবী। অন্তরাদেবীর বয়স ৩৮ হলে কি হবে, এখনও তিনি যেভাবে নিজেকে ধরে রেখেছেন, তা রীতিমতো ঈর্ষণীয়। যেমন ওনার পাছা, তেমন মাই। আজ উনি ডিপ মেরুন রঙের গাউন পড়েছেন। ড্রেসটা অন্তরার শরীরের সাথে ফিটিং হয়ে লেগে আছে। তাই ওনার শরীরের প্রত্যেকটা খাঁজ স্পষ্টভাবে বোঝা যাচ্ছে। উরুর ওপর অব্দি এসে ড্রেসটা শেষ হয়ে যাবার ফলে, ওনার থাইগুলি উন্মুক্ত। কি মসৃণ, দুধে আলতা রাঙা থাই। আহা!! ওনার পুরু ঠোঁট পর্ণস্টার Aletta Ocean এর মতো আবেদনময়ী। অন্তরাদেবীর বুকের সাইজ ৩৬-৩৮ হবে। মেদমুক্ত জিম করা পেট। আর সাথে হিউজ বাট। চেহারায় বয়সের ছাপ পড়লেও নামীদামী প্রসাধনীর ব্যবহারে তিনি এখনও ভীষণ রকমের আকর্ষণীয়া। কোন পুরুষ বোধহয় নেই যে আজ রাতে অন্তরাদেবী বা সুফিয়াকে মনে মনে বিছানাসঙ্গী হিসেবে কামনা করবেনা। একদিকে সুফিয়া অন্যদিকে একদিকে অন্তরা, দুজন সুন্দরী বিবাহিত মাগীকে দেখে সবাই কিছুটা হকচকিয়ে যায়। কাকে ছেড়ে কাকে দেখবে এমন একটা অবস্থা। আপনি কাকে দেখে রাত্রিবেলা ওয়াশরুম ভাসাতেন? কমেন্টে অবশ্যই জানাবেন।

অমলবাবু সুফিয়াকে দেখে চোখ ফেরাতে পারছিলেন না। উনি একটু পরপরই আড়চোখে সুফিয়াকে দেখছিলেন। সুফিয়ার ভরাট স্তন, নরম পেট, কলসির মতোন ভরাট নিতম্ব আর কামানো বগল কোনোকিছুই ওনার চোখ এড়ালোনা। খুঁটিয়ে খুঁটিয়ে সবটাই লক্ষ করলেন উনি। শরীরে এক অজানা শিহরণ বয়ে গেলো ওনার। প্যান্টের ভেতরটা ফুসে ফুসে উঠছিলো বারবার। অমলবাবু মনস্থির করেই নিলেন যে সুফিয়াকে তিনি বিছানায় তুলবেনই। তা যে করেই হোক।

এদিকে সুফিয়া চুল ঠিক করতে গিয়ে হাতদুটো ওপরে তুলতেই বসের চোখ পড়লো ওর কামানো বগল। “উফফফফ আফ্রোদিতি….”
-“আপনাকে অনেক সুন্দরী লাগছে ম্যাডাম” বস এগিয়ে এসে সুফিয়াকে সম্মোধন করে বললেন- মিস…
– “মিসেস সুফিয়া”। হাসিমুখে উত্তর দিলো সুফিয়া।
– আমাদের নয়নের বেগম??
– জি। স্মিত হাসি দিয়ে সম্মতি জানালো সুফিয়া।
– আচ্ছা আচ্ছা। আমি ওর বস। অমলেশ বসু। আমার মেয়ে অন্বেষার আজ ১৮ তম গ্র‍্যান্ড জন্মবার্ষিকী। প্লিজ এনজয় ইওরসেল্ফ। অমলবাবু আর কথা বাড়ালেন না।

কেক কাটিং এর পর ডিনার পর্ব শেষ করে একে একে সব অতিথিরা বিদায় নিতে শুরু করলো। রাত সাড়ে ১০ টা নাগাদ নয়ন আর সুফিয়েও বিদেয় নিয়ে রওনা দিলো বাড়ির পথে। ক্যাবে উঠেই সুফিয়া সানাইকে ম্যাসেজ করে দিলো, “তোর ভাইয়া পাশে। আমরা বেরুচ্ছি। ৩০ মিনিট লাগবে পৌছুতে”।

এর মাঝে দুই রাউন্ড সেক্স হয়ে গেছে সানাই আশিকের। আশিকের বুকে মাথা রেখে সানাই শুয়ে ছিলো। আর আশিক ওর পাছা টিপছিলো। ম্যাসেজ পেয়েই ওরা দুজনে বাথরুমে ঢুকলো একসাথে শাওয়ার নেবার জন্য। আফটার সেক্স শাওয়ার আশিকের খুব পছন্দের।

বাসায় এসে বেল দেবার পর যখন সানাই দরজা খুললো, তখন ও কিছুটা খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলো। সুফিয়ার বুঝতে দেরি হলো না যে এই মেয়ে আজ উদ্দাম রতিসুখ নিয়েছে। ও ভাবতে লাগলো আশিকের বাঁড়ার সাইজটা কেমন হতে পারে? আর কিভাবে ও সানাইকে আজ ঠাপিয়েছে যে সানাই ঠিকমতো হাটতেও পারছেনা। ভাবতে ভাবতেই গুদে গোমট উত্তেজনা অনুভব করলো সুফিয়া।

বাথরুমে ঢুকে চেঞ্জ করে স্নান সেরে নিলো সুফিয়া। আজ সন্ধ্যা থেকে পুরো চার ঘণ্টা পার্টি রুমের সব পুরুষেরা তাড়িয়ে তাড়িয়ে ওর শরীরটাকে উপভোগ করেছে। চোখ দিয়ে ওকে বলাৎকার করেছে। তাই আজ খুব উষ্ণ হয়ে আছে সুফিয়া। বেডরুমে ঢুকে দেখে নয়ন ওর ল্যাপটপে কি যেন কাজ করছে। সুফিয়া নয়নের খুব কাছে চলে আসে। ওর হাত থেকে ল্যাপটপ টা নিয়ে সোফায় রেখে দেয়। তারপর নয়নের কোলের উপর দু পা ফাক করে দিয়ে বসে পড়ে। নয়নের বুঝতে বাকি থাকেনা ওর বউ এর এখন কি চাই।

শুরু হয়ে যায় চুম্মা চাটি। ফোর প্লে। কিন্তু নয়নের হঠাৎই মনে পড়ে ভায়াগ্রার প্যাকেট শেষ হয়ে গিয়েছে। কি করবে এখন ও। কিভাবে বউটাকে শান্ত করবে আজ রাতে। সুফিয়ার গুদে খুব বেশিক্ষণ টিকতে পারবেনা আজ ও। তাই জলদি জলদি ফোরপ্লে সেরে সুফিয়াকে উলংগ করে দেয় ও। এরপর ওর রসে ভেজা গুদে বাড়া ঢুকিয়ে খপাত খপাত ঠাপ দিতে থাকে। কিন্তু হায় ৩-৪ মিনিটের বেশি টিকতে পারেনা নয়ন। সুফিয়ার কাছে এটা নরমাল ব্যাপার। ও নয়নের কপালে চুমু খেয়ে তাড়াতাড়ি ওয়াশরুমে ঢুকে গোসল পড়ে। বাথরুমের আয়নায় নিজের নগ্ন শরীরটাকে ও দেখতে লাগলো।

বিয়ের এতোদিন পরেও ওর রূপ, যৌবন একবিন্দুও কমেনি। কাল একটা পর্ণ সাইটে দেখেছিল কেমন একটা সুন্দরী মেয়েকে দুটো শক্তিশালী নিগ্রো প্রবল বেগে ঠাপাচ্ছে । নিগ্রোদুটি যেন সমস্ত রস নিংড়ে নিচ্ছে মেয়েটির। ইদানিং এই interracial porn সুফিয়ার খুব প্রিয় হয়ে উঠেছে। সেই সিনের কথা মনে করে নিজের আঙ্গুল গুদের মধ্যে চালান করে দেয় সুফিয়া। আর প্রবল বেগে উংলি করতে থাকে। “উম্মম্মম্ম উম্মম্মম আআম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম উহহহহহ অহহহহহ” সুফিয়া রাণীর শীতকার গোটা বাথরুমে ধ্বনিত হতে লাগলো।জলের কল খুলে রাখার ফলে কোন শব্দ বাইরে শোণা যাচ্ছে না। সুফিয়া কমডে বসে একহাত গুদে আর একহাত মাইতে রেখে সুখ নিচ্ছিললো। ধীরে ধীরে ওর মধ্যমাতে গুদের রস জমতে শুরু করেছে। ওর মাই এর ছোট্ট গোলাকৃতি বোঁটাগুল কামত্তেজনায় খাড়া হয়ে দাঁড়িয়েছে। কিছুক্ষণের মাঝেই চূড়ান্ত মুহুর্তে পৌছে গেলো সুফিয়া। আহাহহহহ আহহহহ আহহহহ…. ইয়ায়ায়া…. করতে করতে রাগমোচন করে কমোডে হেলিয়ে পড়লো ও।

চলবে….

Exit mobile version