Site icon Bangla Choti Kahini

বাসের সিট থেকে বিছানা সঙ্গী – ১ (Buser Seat Theke Bichanar Songi - 1)

নমস্কার বন্ধুগন , বাঁড়ার রাজা আর গুদের রানীদের , বাঁড়া আর গুদে আমার প্রনাম জানিয়ে আমি আমার জীবনের একটি সত্য ঘটনা আপনারদের সামনে বলতে যাচ্ছি, কাহানিটা 6বছর আগের, আমার নাম রুবাই, আমার বর্তমান বয়স ২৬ বছর, ৬ বছর আগে আমি মেদিনীপুরে থেকে পড়াশুনা করতাম, আমার কাহানির নায়িকা একজন চাকুরিজীবি ৩০ বছরের মহিলা, নাম মনিমালা, ৩৬-২৮-৩৬ একদম ঝাকাস মাল, যেকোন ছেলে বাঁড়া খাড়া করানো ফিগার।

আমার উচ্চতা ৫.১১ ওজন ৭০কেজি আর বাঁড়ার সাইজ ৭.৯ইঞ্চি যেকোনো মেয়ে বৌদি কিংবা কাকিমার অশান্ত গুদ শান্ত করার জন্যে যথেষ্ট, যদি কোনো মেয়ে বৌদির কিংবা কাকিমা আমার সাথে চোদাচুদি করতে চান তাহলে আমাকে email করুন।

আজ থেকে বছর ৬ আগে আমি বাড়ি থেকে বাসে মেদিনীপুর যাচ্ছিলাম বাসটা খুব ভিড় ছিল, বেলদা স্ট্যান্ড এ বিকাল চারটে নাগাদ বাস আসে তো ওখানে জনা ১০ মহিলা বাসের সামনের গেটে ওঠে, আমি বাসের প্রথম সিতে জানালার ধরে বসেছিলাম তাই মহিলাদের মধ্যে একজন উনার বেগটা আমাকে রাখতে দিলেন, আমি ও উনার বেগ তা নিয়ে আমার কাছে রেখে নীলাম, বাসটা আগের স্টপ এ প্রায় খালি হয়ে গেল আর আমার পাশের সিটে বসা লোক ও নেমে গেল।

তখন ওই মহিলা আমার পাশের সিটে এসে বসলেন আর উনার বেগটা আমার কাছথেকে নিয়ে আমাকে ধন্যবাদ জানলেন, আমাদের মধ্যে কথপোকথন শুরু হলো, উনি আমার নাম জানতে চাইলে
আমি : রুবাই, আপনার নাম
মহিলা : মনিমালা, তুমি কোথায় যাচ্ছ
আমি : মেদিনীপুর, আপনি কোথায় যাবেন
মনি : আমিও মেদিনীপুর যাচ্ছি, আমি রোজ এই বসে মেদিনীপুর ফিরি
আমি : আপনি কি কোনো চাকরি করেন
মনি : হ্যা আমি একজন শিক্ষিক, আপনি কি করেন
আমি : উনিভার্সিটি তে 1st year
মানি : তাহলে তো তুমি আমার চে ছোট তাই তোমাকে তুমি বলছি।

আমি : একটু হেঁসে, তুমি টা বেশ ভালো, আপনি শুনলে নিজেকে খুব বড় বড় লাগে
মনি :তা ঠিক, তুমি কোথায় গেছিলে
আমি : আমি বাড়ি থেকে ফিরছি
মনি : তাহলে তুমি কি মেদিনীপুরে মেসে থাকো
আমি : না আমরা 2জন বন্ধু একটা ঘর ভাড়া করে থাকি

এই ভাবে কথা হতে হতে মনিমালা হটাৎ আমার মোবাইল নম্বর চাইলো
মনি : যদি তুমি কিছু মনে না করো তোমার মোবাইল নম্বর কি আমাকে দিতে পারো
আমি : এতে মনে করার কি আছে। আমি নম্বর টা মনি কে দিয়ে দিলাম
মনি : তুমি আমার নম্বরটা চাইবে না
আমি : আপনার ইচ্ছে হলে আপনি দিবেন, আমি চাইবো কেন
মনি : তাহলে আমি নাম্বার দিচ্ছি না
আমি : ঠিক আছে

কথা বলতে বলতে বাস মেদিনীপুর বাসস্ট্যান্ড পৌঁছে যায় আর আমরা জেজার ঘরের দিকে চলে যাই।
সেদিন আমার রুমমেট ছিলোনা তাই আমি রাত 10টায় খাওয়া দাওয়া করে রুমে এসে ঘুমাতে যাবো আর আমার মোবাইলে একটা sms এলো “কি করছো শুয়ে পড়েছ নাকি” আমি reply করলাম “আপনি কে, ঠিক চিনতে পারলাম না” উল্টো দিক থেকে reply এলো আমি “মনি”

আমি : না সুই নি, আপনি কি করছেন
মনি : আমি ছেলে কে খাইয়ে ঘুম পারছি,
আমি : একটু মজা করে বললাম ছেলে কে ঘুম পড়ানোর পর আবার ছেলের বাপ কে ঘুম পাড়াতে হবে
মনি : না না তা হবে না,
আমি : কেন? দাদা কি এখানে থাকেন না?
মনি : না না, এখানেই থাকেন, উনি 9টার মধ্যে খেয়ে দিয়ে ঘুমিয়ে যান
আমি : sorry

মনি : তুমি সরি বলছো কেন, এটা তো আমার রোজকার রুটিন
আমি : তাই তো সরি বললাম,
মনি : আমার অভ্যেস হয়েগেছে, আর তুমি আমাকে আপনি বলো না তো, তুমি বলো
আমি : ঠিক আছে তোমার যা ইচ্ছে
মনি : রুবাই তুমি জানো আমি অনেক দিন পর কারও সাথে এত ফ্রী হয়ে কথা বলছি, তুমি কি ফ্রী আছো, আমি কি তোমাকে এখন ফোন করতে পারি
আমি : করো, আমি সব সময় ফ্রী

মনি আমাকে ফোন করলো, আর আমাদের মধ্যে ফোনালাপ শুরু হয়ে গেল এই ভাবে ৯-১০দিন আমাদের মধ্যে ফোনে কথা বার্তা হতে লাগলো আর আমরা দুজন নিজেদের মধ্যে ফ্রী হয়ে গেলাম, মনি আমার gf আছে কিনা জানতে চাই, আমি বলি আমার কোনো GF নাই, ধীরে ধীরে আমাদের মধ্যে একটু আধটু nonveg কথা বার্তা ও হতে লাগলো, একদিন রাতে মনি আমাকে বললো তুমি কি কাল আমার সাথে দেখা করতে পারবে? আমি কিছু না ভেবে হ্যা করে দিলাম, এরকম মালের সাথে ঘুরতে যেতে কার না ভালো লাগে।

আমি : কেন পারবো না, কোথায় কখন
মনি : কাল দুপুর ১২টা নাগাদ, আর জায়গাও ও ঠিক হয়ে গেল
পরের দিন ১২ টায় আমি মনির জন্যে অপেক্ষা কারসিলাম তো মানি জিন্স আর টপ পারে আমার সাথে দেখা করতে এলো
মনি : এখানে আমরা কথা বলবো না চলো একটা সিনেমা হলে যাই,
আমি : ঠিক আছে চলো,
মনি : আমি টিকিট কেটে নিয়েছি, চলো আমরা হলে গিয়ে কথা বলব।

আমরা হলে চলে এলাম, মনি আগে থেকে বক্স এ দুটো টিকিট কেটে নিয়েছিল তো।আমরা বক্সে এসে বলে কথা বলছিলাম আর show শুরু হয়ে গেল তাই হল পুরো অন্ধকার হয়ে গেল। সিনেমায় যখন একটা রোমান্টিক সীন চলছিল তখন মনির নিঃস্বাস আমার গালে পারছিলো, আমি মুখ ঘুরতেই মনির ঠোঁট আমার ঠোঁটে ছুঁয়ে গেল।

আমি একটু সাহস করে মনির ঠোঁটে আলতো করে কিস করে দিলাম, মনি ও আমার ঠোঁটে kiss করলো, আমি ঠোঁটে ডীপ কিস করা শুরু করে দিলাম, ৫-৭ মিনিট ধরে আমরা একে অপরের ঠোঁট চুষতে থাকলাম, মনি আমার বাম দিকে ছিলো তাই আমি আমার ডান হাত দিয়ে মনির টপ কে কিছুটা উপর তুলে তার নাভি তে হাত বুলাতে বুলাতে মনির একটা দুধে ব্রার উপর দিয়ে আলতো করে চাপ দিলাম আর মনি শিউরে উঠলো।

আমাকে জড়িয়ে ধরলো, আমি মনির টপ তাকে তার গলা অপদি তুলে দিয়ে ৩৬ সাইজের দুধে ব্রার উপর দিয়ে মুখ ঘষতে শুরু করলাম আর ধুদ টিপতে শুরু করলাম, কিছুক্ষন পর আমি মনির ব্রার হুক খুলে ফেললাম আর একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম, অপর দুধ টাকে টিপতে লাগলাম, মনি ও কাতরে উটে উহঃ আহ আওয়াজ করতে লাগলো, এইভাবে ২০ -২৫ মিনিট মনির দুটো দুধ চুষার পর আমি মিনিট পেন্টের হুক খুলে পেন্টির উপর দিয়ে গুদে হাত ঘষতে শুরু করলাম আর দুধ চুষতে থাকলাম, ধীরে ধীরে মনির পেন্টির ভিতর হাত নিয়ে গুদে আঙ্গুল দিলাম।

মনি : গুদে আঙ্গুল দিয়ো না আমি সহ্য করতে পারবো না, আমি গত 6মাসে একবার ও সেক্স করিনি
আমি : আমি আছি তো, সব ঠিক হয়ে যাবে

বলে আমি মনির গুদে অঙ্গুল দিয়ে ফিঙ্গারিং করতে লাগলাম আর সাথে সাথে মনির দুধ চুষতে লাগলাম, গুদে অঙ্গুল দেওয়া শুরু করতেই মনি ও আমার পেন্টের চেন খুলে আমার বাঁড়াটা বের করে উপর নিচে করতে শুরু করে দিলো, মানি উহঃ উহঃ আঃ আঃ করতে লাগলো আর আমার বাঁড়াটা কে ও জোরে জোরে হিলাতে লাগলো।

৫-৭ মিনিট মনির গুদে ফিঙ্গারিং করতেই মানি গুদ থেকে মাল বেরিয়ে গেল তৎক্ষণাৎ মনি আমাকে তার ধুদ থেকে সরিয়ে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করে দিলো, মানি পাক্কা খেলোয়াড়ের মতো আমার বাড়াটা চুষ ছিল, জীবনে প্রথমবার কোনো মেয়ে আমার বাঁড়া চুষ ছিল, আমি অপার সুখে মনির মাথা আমার বাঁড়াতে চেপে ধরে আঃ আঃ করছিলাম, ১৫ মিনিট ধরে মনি আমার বাঁড়া চুষে যাচ্ছিল, আমার ও মাল বেরানোর সময় হয়ে এসেছিল, আমি মনি কে বললাম আমার বেরিয়ে যাবে।

মনি : ঠিক আছে বেরাতে দাও আমি টিমের মাল খাবো, ২-৩মিনিটের মধ্যে আমার মাল বেরিয়ে গেল আর মনি আমার মাল খে চেটে বাঁড়া পরিষ্কার করে দিলো, আর আমরা নিজের নিজের জামা কাপড় ঠিক করতে লাগল। মনি তার ব্রার হুক ঠিক করে লাগাতে পারছিলো না, আমি ব্রার হুক লাগিয়ে দিলাম, তারপর মনি আমাকে জড়িয়ে ধরে
মানি : I Love You Rubai, can you fuck me,? I can’t control my self
আমি : এখানে কি করে,
মনি : এখানের নয়, আজ ও নয়, কাল আমার বাড়িতে
আমি : আমি একটু ভয় পেয়ে, তোমার বাড়িতে? সেখানে তো তোমার শাশুড়ি, তোমার বার ছেলে সবাই আছে
মনি : আমার শাশুড়ি আর বর কাল কলকাতা ডাক্তার দেখাতে যাবে, ছেলে ও সাথে যাবে, আমি কাল স্কুল যাবো না, ওরা সকাল 7টার ট্রেন যাবে, ফিরতে ফিরতে রাত হয়ে যাবে, তুমি কাল 7টায় আমার ঘরে চলে এসো।

এর মধ্যে সিনেমা half time হয়ে গেল আমি বাইরে গিয়ে কোল্ড ড্রিংকস আর চিপস নিয়ে এলাম। সও আবার শুরু হতে যাবে ঠিক সেই সময় মনি বললো এখানে থাকলে আমার কষ্ট হবে, চল বাইরে কথাও রেস্টুরেন্টে এ গিয়ে বসি
আমি : কি কষ্ট হব
মনি একটু রেগে
মনি : সালা বোকাচোদা কি কষ্ট হবে? এতো বড় বাঁড়া আমার কাছে আছে আর আমি বাঁড়াটা গুদে নিতে পারছি না আমার কষ্ট হবে না
আমি : ওহ তাই, আমি জানতাম না যে তুমি আমার বাঁড়া এত ভাল বাস
মনি : হ্যা তোমার বাঁড়া ই আমার গুদ কে শান্ত করতে পারবে।
আমি : ঠিক আছে চলো। মনি একটা কথা বলবে
মনি : বলো
আমি : তোমার গুদে এত চুল কেন? তুমি কি গুদের চুল কাট না
মনি : ছমাস হলো আমার বর আমাকে একবার ও চুদে নি। তো কেন ই বা গুদের চুল কাটবো। তোমার যখন গুদের চুল পছন্দ নয়। আজ রাতে গুদের চুল সাফ করে নিব। কাল তুমি যখন আমার পেন্টি খুলবে চকচকে গুদ পাবে। তুমি ও তোমার বাঁড়ার বাল সাফ করে নিও।

আমরা হল থেকে বেরিয়ে একটা রেস্টুরেন্টে গেলাম। সেখানে খাওয়া দাওয়া করে বিকাল ৩টায় রুমে চলে এলাম। কিন্ত আমার মন কিছুতেই ঠিক হইছিলো না। কাল কি ভাবে মনিকে চুদবো আর সিনেমা হলের কথা ভেবে বাঁড়া হিলাতে লাগলাম। কিছুক্ষন হেন্ডেল মেরে ঘুমিয়ে পড়লাম। আগে কি হলো

to be continued …

এটা আমার জীবনের 1st ঘটনা ভালো লাগলে ইমেইল করুন rubai7063661763@gmail.com

বাসের সিট থেকে বিছানা সঙ্গী – ২

Exit mobile version