Site icon Bangla Choti Kahini

ছাত্রীর মা প্রেমিকা ২

আগের পর্ব :

অমিত ভয়ে দেওয়ালে আড়ালে নিজেকে আড়াল করার চেষ্টা করলো। অন্যদিকে সুমনা লজ্জায় কি করবে হতভম্ব হয়ে গেল। দুজনেই কাপড় চোপড় ঠিক করে নিল। প্রায় এক মিনিট দুজন দুজনের স্থানে চুপ করে দাঁড়িয়ে রইল। কেউ কোনো কথা বলল না। তারপর সুমনা নিজের সব কাপড় ঠিক করে অমিত এর দিকে এগিয়ে এলো।

অমিত চুপচাপ, কোনো কথা না বলে মুখ নীচু করে দাঁড়িয়ে রইল। সুমনা অমিতের সামনে এসে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পর বলল ” লজ্জা করে না, একটা বিবাহিতা মহিলার স্বমেহন দেখতে? তুমি তো একজন শিক্ষক, তোমার তো জানা উচিত এভাবে লুকিয়ে লুকিয়ে একজন মহিলার স্বমেহন দেখা উচিত নয়। তবুও কেন দেখলে?” অমিত অপরাধীর মতো কিছু না বলেই দাঁড়িয়ে রইল।অমিত কিছু বলল না দেখে সুমনা অমিতের বুকে হাত দিয়ে ঠেলে বলল “কি হলো কিছু বলছো না যে, উত্তর দাও। কেন আমাকে এই অবস্থায় দেখলে? ”

এবার অমিত মুখ নীচের দিকে করেই আস্তে করে বলল ” আমার ভালো লাগছিল।” তখন সঙ্গে সঙ্গে সুমনা বলল “কি বললে?ভালো লাগছিল, লজ্জা করে না, ছাত্রীর মাকে এইভাবে লুকিয়ে লুকিয়ে দেখতে।” অমিত কথা ঘোরানোর জন্য বলল ” আমার ভুল হয়ে গেছে, এভাবে আর দেখবো না! কিন্তু তোমার এসব করার দরকার হয় কেন? আমি তো শুনেছি তোমার স্বামী আছে।”

সুমনা রেগে গিয়ে বলে উঠলো “হ্যাঁ স্বামী আছে,কিন্তু কোথায় আছে? বিদেশে আছে, বছরে একবার করে বাড়ি আসে তাও এক মাসের জন্য, একজন বিবাহিতা মহিলা কি করে নিজেকে নিয়ন্ত্রণ করবে যদি স্বামী সারা বছর বাইরে থাকে! তাই আমাকে এইসব করে নিজের দেহ মন শান্ত রাখতে হয়, তুমি বুঝবে না আমার কষ্ট!তুমি শুধু আমাকে খারাপই ভাববে এসব দেখার পর, বাস্তবটা বুঝবে না, পরিস্থিতি বুঝবে না।”অমিত এবার খুব স্বতঃস্ফূর্তভাবে বলল ” বৌদি আমি খারাপ ভাবিনি,আমি তো শুধু জানতে চাইছিলাম,,,,।

আর তাছাড়া এসব করা খারাপ কিছু নয়, প্রায় সকলেই করে।আমি তো ভাবছি আপনি খারাপ ভাবছেন আমাকে,আমি ঐ অবস্থায় দেখেছি বলে, সত্যি বলতে আমার দেখতে খুব ইচ্ছা করছিল, আর খুব ভালো লাগছিল, তাই আপনাকে ঐ অবস্থায় দেখা থেকে নিজেকে আটকাতে পারিনি। আপনি আমাকে ক্ষমা করে দেবেন। ”
সুমনা মনে মনে মুচকি হাসল কিন্তু বুঝতে দিল না অমিতকে তারপর বলল ” আচ্ছা ঠিক আছে, আমি কিছু মনে করিনি, তবে কাউকে বোলো না যেন।” অমিত বলল ” না না, কাউকেই বলবোনা, তবে তুমি কিন্তু খুব সুন্দর দেখতে,আমার তো বেশ লাগছিল।” সুমনা শুনে মনে মনে খুশি হলো আর বলল “সুন্দর দেখতে না ছাই!আমার উনি তো আমার দিকে ঠিক করে মনোযোগ ই দেয়না! ” অমিত বলল ” না না বৌদি, তুমি খুব সুন্দর, তোমার স্বামী হয়তো কাজে খুব ব্যস্ত থাকে তাই সময় পায়না।তবে আপনার স্বামী কিন্তু খুব সৌভাগ্যবান আপনার মতো এতো সুন্দর স্ত্রী পেয়েছে,আমি আপনার মতো বৌ পেলে ছেড়ে কোথাও যেতাম না। ”

অমিত আর যাইহোক মেয়েদের মন কিভাবে জিততে হয় তার ছোট ছোট কৌশল ভালোই জানে।সুমনা অমিতের মুখে প্রশংসা শুনে খুব খুশি হয়ে বলল ” আচ্ছা, যাইহোক আজকে আমার মেয়ে আত্মীয় বাড়ি দাদু ঠাকুমার সঙ্গে গিয়েছে, তাই বাড়িতে নেই।তাই তোমার ছাত্রী নেই, কাউকে পড়ানোর নেই। এসেছো যখন বসো আমি কফি করে নিয়ে আসছি। ”

অমিত খুব আস্তে আস্তে বলল “প্রতিদিন তো পড়াতে আসি, শেখাতে আসি,আজ না হয় কিছু নিজে কিছু শিখে বাড়ি যাবো!”

সুমনা খুব বুঝতে পারল অমিত কি বলতে চাইছে। তাই সুমনাও বলল “শিক্ষক এর শিখতে কিছু বাকি আছে নাকি। ” অমিত বলল ” অনেক কিছু বাকি রয়েছে, কিন্তু শেখার জন্য শিক্ষিকা পাচ্ছি না!” সুমনা বলল ” পাবে পাবে শেখার ইচ্ছা থাকলে ঠিকই পেয়ে যাবে! ” অমিত বলল “শিক্ষিকার মাইনে কত! ” সুমনা লজ্জা পেয়ে বলল “আ্যাই,বসো গিয়ে আমি কফি আনছি! ”

সুমনা কিছু সময় পর কফি করে নিয়ে এসে অমিত কে দিল আর নিজেও কফি খেতে শুরু করল। কফি খেতে খেতে অমিত বলল
– আপনি কিছু মনে করেননি তো?
– তা মনে করলে,স্যার কি করবেন শুনি?
– না, আসলে আমি ইচ্ছে করে দেখিনি, আপনি এতো ভালো দেখতে আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি।
-আচ্ছা আচ্ছা বুঝেছি, আমি কিছু মনে করিনি। আর এসব নিয়ে কিছু ভাবতে হবে না।
-মন কি আর ভাবা থেকে বিরত থাকতে পারবে?আপনি যা আকর্ষণীয় আমার মন না ভেবে থাকতেই পারবে না(ধীরে ধীরে)।
– তা! আমি ছাড়া আগে কখনও কাউকে দেখার অভিজ্ঞতা হয়েছে না কি?
– দেখেছি, কিন্তু এতো ভালো কাউকে নয়। সত্যি বৌদি তোমার তুলনা হয় না। কি অপূর্ব সুন্দর তুমি।দেখলে চোখ জুড়িয়ে যায়।
– হয়েছে হয়েছে, এতো প্রশংসা করতে হবে না।তুমিও তো কম কিছু নয়। হ্যান্ডসাম, ভালো sence of humour তোমার।
-আমি আর হ্যান্ডসাম!!! হাসালেন।।
-কেন, গার্লফ্রেন্ড নেই বুঝি?
– না গো, আমাকে আর কে পছন্দ করবে বলো।
– কেন, সরকারি চাকরি,যথেষ্ট ভালো দেখতে। এরকমই ছেলেই তো মেয়েরা পছন্দ করে।
-তবুও কপালে কেউ জুটলো না। যাইহোক ছাত্রী নেই যখন আজ আসছি তাহলে বৌদি।
– কেন? বৌদির সঙ্গ পছন্দ হচ্ছে না বুঝি।!!সুমনা বলে নিজের আঁচল আস্তে করে সরিয়ে দিল। সঙ্গে সঙ্গে অমিতের চোখ চলে গেল সুমনার আকর্ষণীয় ক্লিভেজ এর ওপর।
– না না, আসলে আমার কিছু কাজ ছিল। তাই।
– ওও বুঝলাম, বলে সুমনা ইচ্ছা করে হালকা পেটের কাপড় সরিয়ে দিল যাতে ফরসা ধবধবে পেট চাক্ষুষ করতে পারে অমিত। অমিত তো পেট আর ক্লিভেজ দেখে পাগল হয়ে গেল।এমন রস মালাইয়ের মতো সুস্বাদু পেট,গভীর বুকের খাঁজ আহ্হ্হ্ অমিত এর শরীর কেমন করতে শুরু করল।

একটু সময় পর সুমনা বলল ” কি হলো,চুপচাপ যে, কিছু বলছো না? ” অমিত কি বলবে খুঁজে না পেয়ে বলল ” ইয়ে মানে, আজ আমি আসি।” সুমনা বলল “সে যান, কিন্তু এখন দেখার পর বললেন না তো কেমন লাগলো! ” অমিত লজ্জায় পড়ে গেল। কথা ঘুরোনোর জন্য বলল “বৌদি তোমার whatapp number টা বলবে!আসলে যদি কখনও নোট টোট পাঠাতে হয়। ” সুমনা বলল ” যে নম্বরে ফোন করি তোমাকে সেটাই আমার whatapp number! ” অমিত বলল ” আজ আসি বৌদি। ”

অমিতের মুখে নিজের প্রশংসা শুনে সুমনার বেশ ভালো লাগলো, তাই অমিত চলে যাওয়ার পরেও সুমনা অমিতের কথা ভাবতে লাগলো।ওদিকে অমিত আজ যা যা দেখেছে তা পূর্বে কোনোদিন কল্পনা করেনি।অমিত নিজের রুমে গিয়ে সুমনার ফরসা তুলতুলে পেট, দুই স্তনের মাঝে গভীর খাঁজ আর সেই রান্না ঘরের দৃশ্য বারে বারে মনে করতে লাগলো।

দুজন দুজনের সম্পর্কে ভাবতে ভাবতে সারা সন্ধ্যা কেটে গেল। রাতে খাওয়ার পর অমিতের খুব ইচ্ছা করছিল সুমনা বৌদির সঙ্গে কথা বলতে,তাই whatapp number এ একটা মেসেজ “hi ami amit” লিখে পাঠিয়ে দিল।প্রায় পঁচিশ মিনিট পর রিপ্লাই এলো “সরি আমি রাতের খাবার খাচ্ছিলাম তাই মোবাইল দেখা হয়নি। আচ্ছা বলো স্যারের হঠাৎ মেসেজ! ব্যাপার কি? রাতে নোট পাঠানোর কিছু আছে না কি? ” সুমনা মশকরা করে এটা লিখে রিপ্লাই দিলো।
অমিত মেসেজে লিখলো: কেন আমি কি তোমার সঙ্গে একটু গল্প করতে পারিনা?
সুমনা: তা পারেন স্যার।
– বৌদি প্লিজ তুমি আমাকে এভাবে স্যার স্যার বলে সম্বোধন কোরো না।
– তাহলে কি বলে সম্বোধন করবো শুনি?
– কেন! নাম ধরে ডাকতে পারো না।
– আচ্ছা তাই বলে ডাকবো।আচ্ছা তুমি বললে না তো, কফি খেতে খেতে যা দেখেছিলে কেমন লেগেছে তোমার?
– সত্যি বলতে বৌদি,দারুন লাগছিল, ওটা তো পুরো মাখন লাগছিল।
– ওটা মানে কোনটা অমিত?
– ধ্যাত, তুমি না! ওটা মানে তোমার ঐ মসৃণ তুলতুলে পেটের কথা বলছি।
– আর ওপরের টা কেমন লাগলো?
– জাস্ট wowwwwww! মনে হচ্ছিল যেন ঐ উপত্যকায় আমি ঝাঁপ দিয়ে পড়ে যাই।তোমার স্তন বিভাজিকা দেখে আমার শরীরে যেন কিছু হচ্ছিল।
-আচ্ছা তাহলে পড়ে গেলে না কেন?
– তুমি রাগ করতে তাই।তোমাকে খুব ভয় পাই। আমার চোখদুটি যখন অজান্তেই বারে বারে তোমার পেট, নাভি আর দুই মাইয়ের মাঝখানে উঁকি দিচ্ছিল, তখন আমার খুব ভয় করছিল, তুমি যদি রাগ করো!
– তাই! তুমি আমায় ভয় পাও!আমি বাঘ না ভাল্লুক যে ভয় পেতে হবে!আর মনে রেখো বাঘ তার শিকার কিন্তু নিজেই করে অন্য কেউ সাহায্য করে না।

অমিত বুঝতে পারলো, সুমনা বৌদি কি বলতে চাইছে। তাই একটু থেমে বলল ” আচ্ছা তোমার বাড়ির সকলেই আত্মীয় বাড়িতে গিয়েছে! রাতে তোমার ভয় করবে না? ”
– না! পাড়া প্রতিবেশী আছে। সমস্যা হলে ওদের ডাকি। আর তাছাড়া এতো ভয় পেলে জীবনে অনেক কিছু অজানা থেকে যায়।
-বুঝলাম।রাতে তো একা থাকবে কিছু ইচ্ছা করবে না?
– হ্যাঁ করবে! কিন্তু আমার স্বামী রাতে ভিডিও কল করে আমাকে শান্ত করে নিজেও শান্ত হয়। আশা করি বুঝতে পেরেছো!
– হ্যাঁ বুঝেছি। ভাবলেই কেমন হচ্ছে শরীরটা।
– কেমন হচ্ছে শরীর শুনি একটু!
– না বলবো না, খুব ইচ্ছা করছে।
– তাহলে ইচ্ছা মিটিয়ে নাও। আজ আমাদের রান্না ঘরে, কফি খেতে খেতে যা যা দেখেছো, ভাবতে ভাবতে নিজের শরীরকে নিজে সুখ দাও।

শেষ মেসেজ করে সুমনা good night বলে whatapp এ অফলাইন হয়ে গেল। অমিত শুভ রাত্রি জানিয়ে ছটফট করতে লাগলো। শরীর যেন আর মানছে না। একটা নারী দেহ চাইছে অমিতের শরীর।

অমিতের মনে শুধু সুমনার শরীর ভেসে উঠছে।অমিত মনে মনে ভাবল এভাবে থাকলে ছটফট করতে হবে ওকে, তাই ও মাস্টারবেশন করে নিজকে শান্ত করবে। অমিত নিজের রুমে ঢুকে দরজা জানালা সব বন্ধ করে দিল এক এক করে।

এবার অমিত নিজের রুমের আয়নার সামনে একটি চেয়ার এনে রাখল। তারপর নিজের টি শার্ট টা খুলে নিজের চওড়া বুকের দিকে তাকাল আর বুকে এবং পেটে হাত বুলিয়ে নিল। আয়নার সামনে রাখা চেয়ারে নিজে আধশোয়া হয়ে ভাবতে লাগলো- সুমনার শরীরের মেয়েলী গন্ধ,উন্নত বুক,ভাজ খাওয়া কোমর আর ভারী পাছা এইসব কল্পনা করতে করতে নিজের পাজামার ওপর দিয়েই লম্বা মোটা ধোনে হাত বোলাতে লাগলো।

চোখ বন্ধ করে সুমনার ফরসা ধবধবে পেট, সুউচ্চ বুক, ভারী পাছা আর উন্মুক্ত নাভি কল্পনা করতে করতে অমিতের সারা শরীরে কামনার তরঙ্গ বইয়ে গেল। ধীরে ধীরে অমিত পাজামার দড়ি খুলে নামিয়ে দিল, আর আয়নায় নিজের উলঙ্গ শরীর টা দেখল, তারপর নিজের ঠাটানো বাড়া টা একবার নাড়িয়ে দিল। এবার অমিত নিজের লম্বা মোটা লিঙ্গ টা ডান হাতের তালু দিয়ে মুঠো করে ধরল।সুমনার সু উন্নত বুকের খাঁজ কল্পনা করে অমিত লিঙ্গ মুঠো করে ধরে সামনে পিছনে করতে শুরু করলো ধীরে ধীরে।আর মুখ দিয়ে অজান্তেই “আহ্হ্হ্ উফ্ফ্ফ্, উহ্হ্হ্” শব্দ বেরিয়ে এলো।

অমিত যখন মুঠো করে ধরে চামড়া পিছনের দিকে টানে তখন অমিতের লিঙ্গের লাল টকটকে মূণ্ডিটা বেরিয়ে আসে,আবার যখন সামনের দিকে খিঁচে তখন বাড়ার লাল মুণ্ডি ঢাকা হয়ে যায়। অমিত নিজের লিঙ্গ সামনে পিছনে করছে আর নিজে এই দৃশ্য দেখছে আয়নায় আর কল্পনায় সুমনার সারা শরীরের সব কামনার যৌনতার অঙ্গ।
এভাবে অমিত প্রায় পাঁচ মিনিট সুমনাকে কল্পনা করে নিজের লিঙ্গ সঞ্চালন করতে থাকলো, আর ফচ ফচ করে আওয়াজ হচ্ছিল, তারপর ধীরে ধীরে আরও উত্তেজিত হয়ে উঠলো, আরও হাতের গতি বাড়তে থাকলো। অমিত একটু থেমে লিঙ্গের দিকে তাকিয়ে দেখলো বাড়া থেকে প্রিকাম বেড়িয়ে লিঙ্গের মাথা হড়হড় করছে। অমিত আবার লিঙ্গ সঞ্চালন শুরু করলো।

মাঝে মাঝে প্রিকাম নিয়ে পুরো বাড়া মাখিয়ে দিতে লাগলো। এভাবে আরও তিন চার মিনিট কেটে গেলো। কন্টিনিউ বাড়া কচলাতে কচলাতে অমিতের বাড়ার মাথায় বীর্য চলে এলো,চরম মুহূর্তে অমিত সুমনার নাম উচ্চারণ করতে করতে খিঁচতে লাগলো”আহ্হ্হ্ সুমনা উফ্ফ্ফ্ পারছি না,আহ্হ্হ্ শরীর কেমন হচ্ছে “। তারপর এলো সেই কাঙ্ক্ষিত মুহূর্ত তখন অমিতের হাতের গতিবেগ লিঙ্গ সঞ্চালনের গতিবেগ কয়েক গুন বেড়ে গিয়েছিল।

শেষে “সুমনা আহ্হ্হ্ সুমনা আমার বেরোচ্ছে” বলতে বলতে গরম সাদা থকথকে বীর্য ছিটকে ছিটকে পড়ল সামনের দিকে। থকথকে গাঢ় ঘন আঠালো বীর্য সামনের দিকে ছিটকে পড়ল। অমিত ধীরে ধীরে চেয়ার থেকে উঠে একটি গামছা নিয়ে নিজের লিঙ্গে লেগে থাকা বীর্য মুছে পরিস্কার করলো। তারপর কোনোরকম ক্লান্ত শরীর নিয়ে বিছানায় গিয়ে শুয়ে পড়ল।

ওদিকে সুমনা অমিতের কথা কল্পনা করতে করতে ধীরে ধীরে উত্তেজিত হতে শুরু করল আর বরের অপেক্ষা করতে লাগলো। কিন্তু অনেক সময় অপেক্ষা করার পর বরের মেসেজ এলো “সোনা আজ ঘুমিয়ে পড়ো আমার কিছু কাজ আছে ভিডিও কল করতে পারবো না। প্লিজ সোনা রাগ কোরো না প্লিজ! ”

সুমনা রেগে আগুন আজ শরীরের উত্তেজনা প্রচুর।কারণ অমিতের তার শরীর দেখা তাকে খুব কামুক করে তুলেছে।অবশেষে সুমনা ভাবলো রেগে শরীরকে শান্ত করা যাবে না। তাই সে স্বমেহন অর্থাৎ মাস্টারবেশন করে নিজের শরীরকে সুখ দেবে সিদ্ধান্ত নিল।

তারপর নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দিল। আর রাতের ড্রেস নাইটি টা পরে নিল। আয়নার সামনে বসে হাতে পায়ে আরও শরীরের কিছু জায়গায় ক্রিম মেখে নিল। (এটা মেয়েরা খুব ভালো জানে। শোয়ার আগে ওরা ত্বক ভালো রাখার জন্য মাখে।

সুমনা বিছানায় গিয়ে শুয়ে চটি গল্পের সাইট খুলে “স্ত্রীর উদাসীনতা ” নামক গল্পটা পড়তে লাগলো।কিছু সময় গল্প পড়ার পরেই ক্রমশ উত্তেজিত হয়ে উঠল সুমনা।এবার সে উঠে বসল আর কোল বালিশ নিয়ে তারওপর মানে কোল বালিশের দুপাশে দুই পা ফাক করে বসল।ঠিক যেমন কোনো স্ত্রী তার স্বামীর ওপর উঠে দুপাশে পা রেখে বাড়ার ওপর বসে উঠ বস করতে শুরু করল।(অবিবাহিতা মেয়ে আর যারা কাছে পার্টনার পায় না তারা এইভাবে কোল বালিশ এর ওপর দুপাশে পা ফাক করে বসে স্বমেহন করে।

সুমনাও একই ভাবে হাতে মোবাইলে স্ত্রীর উদাসীনতা গল্পে আকাশ আর সুকন্যা র চোদাচুদি পড়তে পড়তে এক হাত দিয়ে নাইটির ওপর দিয়ে একটা মাই বের করে দিয়ে চটকাতে শুরু করল আর কোল বালিশের ওপর বসে উপর নীচ হতে লাগলো। আর মুখ থেকে আওয়াজ বেরিয়ে আসছে “আহ্হ্হ্ উফ্ফ্ফ্ উম্ম উহ্হ্হ্ পারছি না, শরীর গুলোচ্ছে শরীরের কাম ছটফট করছে!”

এভাবে কিছুক্ষণ করার পর মোবাইল পাশে রেখে একহাতে স্তন মর্দন করতে লাগল আর এক হাত দিয়ে নীচের নাইটি তুলে গুদের ক্লিটোরিস ঘষতে শুরু করল। উফ্ফ্ফ্ সে কি দৃশ্য একটি স্তন নাইটির ভেতর লাফিয়ে বেরিয়ে আসতে চাইছে। অন্য স্তন একহাতে চটকান খাচ্ছে। আর যোনির ক্লিটোরিস আর গুদের পাপড়ি এক হাতের আঙুলের ঘষা খাচ্ছে।এভাবে প্রায় পাঁচ মিনিট লাফালাফি করলো সুমনা তারপর চিৎকার করতে করতে অর্গাজম করলো অর্থাৎ জল খসিয়ে বিছানায় এলিয়ে পড়ল।

সকালে অমিতের আগে সুমনা উঠে পড়লো, কারণ মেয়েদের ঘরের বাসি কাজ সারতে হয়।বাসি কাজ সেরে সুমনা রাতের কথা ভেবে আর গতকালের অমিতের সঙ্গে কথোপকথনের কথা ভেবে অমিতকে মেসেজ দিলো –
– সুপ্রভাত অমিত।
ক্রমশ চলবে,,,,,,,,

এবার অমিত আর সুমনার মনের মধ্যে যে ঝড় উঠেছে তা কি অমিত আর সুমনার মধ্যে ঘনিষ্ঠ হবার পর থামবে? না কি মাঝে কোনো অঘটন তাদের এই পথে বাধা সৃষ্টি করবে? জানতে নজর রাখুন পরের পর্বে।

(যারা কোনো সমস্যার কারণে এখানে মতামত জানাতে দ্বিধাবোধ করেন তারা ইমেইল আর টেলিগ্রামে আপনাদের মতামত জানাতে পারেন
rohanyour50@gmail.com
Telegram-@Rohanyour)

Exit mobile version