Site icon Bangla Choti Kahini

চুপিসারে শূন্য বাড়িতে আন্টির আদর-২ (Chupisare Shunyo Barite Auntir Ador - 2)

উনি আস্তে আস্তে আমার দিকে এগিয়ে এলেন।আমি রাস্তা বানানোর চেষ্টা করছিলাম আর উনি হাইওয়ে বানিয়ে দিলেন।গাড়িও উনিই স্টার্ট করলেন।কাঁপা কাঁপা দুটো রক্তরাঙা নরম ঠোঁট দিয়ে আমার ঠোঁট স্পর্শ করলেন।আমি ওনার নিচের ঠোঁট আলতো করে চুষতে শুরু করলাম।ওষ্ঠ-অধর পালাক্রমে আলতো করে চুষে দিচ্ছিলাম।আমি ধীরে ধীরে এগুতে চাইছিলাম,ওনার চাহিদা মত।

নীতা আন্টি একটু চোখ খুলে বললেন,
-তোমার বুকে একটু জায়গা দেবে আমায়?আমি কি করে যে একা থাকি কেউ জানে না।মাঝেমধ্যে দম বন্ধ হয়ে আসে আমার।
-আপনি আর একা নন।আমি আছি তো।
-আমাকে আর আন্টি ডেকো না,শুধু নীতা বলে ডেকো।
-নীতা!
-অমিত!

নীতার মুখ তুলে চুমু খেতে থাকলাম।আমার হাত ওর স্তন পর্যন্ত পৌঁছে গেছে। মাখনের মত স্তন দুটোতে আলতো চাপ দিচ্ছিলাম।নীতার মুখ সাদা জবা থেকে রক্ত জবায় পরিণত হল।ওর নরম কোমল শরীর জড়িয়ে রাখার ফলে আমার বাড়া ফুলে ফেঁপে রডের আকার ধারণ করে ওর তলপেটে স্পর্শ করতে লাগল।নীতা আমার বাড়ায় আলতো ছোঁয়া দিতেই আমার শরীরে বিদ্যুৎ খেলে গেলো।আর তখনি তিতলি দৌড়ে এসে নীতাকে জড়িয়ে ধরল আর আধো আধো ভাবে বলল,
-মা,মা,মা,আমি কখন থেকে তোমাকে ডাকছি।
-এইতো তিতলি মামনি,আমি এখানেই তো আছি।
-আমি নীতাকে আবার চুমু খেতে গেলে ও তিতলির দিকে ইংগিত করে না করে।

আমরা পরস্পরকে ছাড়িয়ে নিলাম।আমি নীতাকে আস্তে করে বললাম,
-ও একেবারে ছোট, কিছুই বোঝেনি,আমি তোমাকে ওর সামনে আদর করলে সমস্যা নেই।

নীতা আমাকে চোখ রাঙালো। আমি আর কিছু বললাম না।আমরা তিনজনই ড্রয়িং রুমে এসে বসলাম।দেয়াল ঘড়িতে তখন সাতটার ঘন্টা বাজল।সন্ধ্যা হয়ে গেছে।নীতা বলল,
-এবার বাড়ি ফিরতে হবে, অমিত।আমাদের কি এগিয়ে দেবে?
-থেকে যাও না,নীতা।
-না,যেতে হবে।
-এ বাড়ি আর ও বাড়ি একই তো কথা, ওখানেও তো কেউ নেই।থাকো না, প্লিজ।
-আচ্ছা,থাকব।তোমার বন্ধু কেউ আসবে না তো আবার?
-কেউ আসবে না।তুমি চাইলে দশ-বারো দিন থাকতে পারবে।পাক্কা তেরো দিনের আগে কেউ আসবে না।
-রান্নার কিছু আছে ঘরে নাকি বাইরে খাও এখন?
-বাইরে থেকেই আনি।
-সবসময় ঘরে খেয়ে অভ্যাস তোমার,এ কদিন বাইরে খেলে শরীর খারাপ করবে তো।
-আমি ভালো রেস্তোরাঁ থেকেই খাবার আনি।রান্না করে কাজ নেই,আমি খাবার আনিয়ে নেব।

তিতলি টিভি দেখছে আর বিকেলে আনানো পিৎজা খাচ্ছে।নীতা ওর পেছনে বসে রয়েছে।আমি গিয়ে নীতার গা ঘেঁষে বসলাম।ও দুষ্টু একটা হাসি দিল।আমি আস্তে আস্তে ওর মোলায়েম পাছায় হাত বুলাতে লাগলাম।আমি ওর কামিজের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে ওর নাদুসনুদুস মাই দুটো টিপতে লাগলাম আর পেছন থেকে ওর ঘাড়ে,গলায়,গালে,ঠোঁটে চুমু খেতে লাগলাম।ও একটু পরপর শীৎকার দিতে লাগল।

তিতলি সামনে থাকায় আমি নীতাকে মুখ চেপে রাখতে বললাম।এবার ওর সালোয়ারের ভেতর দিয়ে পাছা টিপতে লাগলাম।নীতা পেছনে হাত এনে আমার বাড়ায় হাত বুলিয়ে দিচ্ছিলো।নীতার সালোয়ার একটু নামিয়ে দিতেই ও মাথা নেড়ে বারণ করল।আমি ওকে তিতলি টের পাবে না বলে আশ্বস্ত করলাম।সালোয়ার নামাতেই নীতার ফরসা পাছা দেখে আমার চোখ ধাঁধিয়ে গেলো।এতো কোমল আর মসৃণ পাছা পর্নে দেখেছি কিন্তু এই প্রথম অনুভব করছি।

আমি নীতার পাছা চুমু দিয়ে ভরিয়ে দিলাম আর প্যান্টির উপর দিয়েই হাত বুলাতে লাগলাম।প্যান্টির উপর দিয়েই ওর ক্লিন শেভড গুদ দেখতে পাচ্ছিলাম।নীতার যৌবন রস পানের জন্য যেন আমি পাগল হয়ে গিয়েছিলাম।তিতলির পাশে সুবিধা করতে না পারায় নীতাকে সোফার পেছনে আসতে বলি।সোফায় তিতলি বসে টিভি দেখছে।সোফার পেছনে নীতাকে এনেই ওর সালোয়ার সম্পূর্ণ খুলে ফেলি।

নীতার গায়ে কামিজ ছিলো তাই তিতলি পেছন ফিরে তাকালেও কিছু বুঝতে পারবে না।নীতাকে সোফা ধরে দাঁড়াতে বলে আমি ওর প্যান্টি খুলে নেই।ওর পা একটু ফাঁক করে কামিজ উঁচু করে আমি যা দেখলাম তা কোনদিন ভুলবো না।ধবধবে সাদা ত্রিভুজাকৃতির ফোলা গুদ।গুদের চেরাটা গোলাপী।দু আঙুলে একটু ফাঁক করতেই গোলাপী কোট উঁকি দিল।গুদের ভেতরটা টকটকে লাল আর রসালো।একটা মিষ্টি ঘ্রাণ আমায় টানছিলো খুব।কোথাও একটা লোমও অবশিষ্ট নেই।আমি প্রথমে ওর দুই উরুতে চুমু দিতে দিতে উরুসন্ধিতে পৌঁছলাম।এবার কাংখিত গুদের চেরায় হাল্কা করে জিভ বুলালাম।

নীতা এবার চীৎকার করে উঠল।তিতলি পেছন ফিরে বলল,
-কি হয়েছে, মা?
-কিছু না মামনি,তুমি টিভি দেখ।

আমি গুদের নিচ থেকে উপরে চেটে যাচ্ছি আর কোটটা চুষে দিচ্ছি।নীতা শুধু ‘উহ্ আহ ওমা ইসসস্ আহ্’ জাতীয় শব্দ করে যাচ্ছে।তিতলি একটু পরপর তার মায়ের দিকে তাকাচ্ছে কিন্তু বুঝতে পারছে না সে কেনো এমন করছে।নীতার গুদ চেটে চুষে দিতে দিতে ও খানিকটা চীৎকার দিয়ে রাগমোচন করল।তিতলি তো এবার উঠেই গিয়েছিলো কি হলো তা দেখতে।নীতা কামিজ পরা থাকায় কিছু দেখতে পেলো না।জিগ্যেস করল,
-মা,তুমি কি ব্যাথা পেয়েছ?
-না,মা,ত্যাগের সুখ পাচ্ছি।

আমি নীতার সব রাগরস চেটেপুটে খেয়েছি।তিতলিকে টিভি দেখতে বলে আমি নীতাকে নিয়ে বেডরুমের দিকে যাচ্ছি তখন তিতলি জিগ্যেস করল,
-কোথায় যাও?
-ব্যায়াম করতে যাই তোমার মাকে নিয়ে।

আমি নীতাকে বেডরুমে নিয়ে আমার ধন টা চুষতে বলি।ও কোন প্রতিবাদ ছাড়াই আমার ৭ ইঞ্চি বাড়ার মুন্ডিটা মুখে পুরে নেয়।তারপর ছোট মেয়েদের ললিপপ চোষার মত চুষতে থাকে।আমি এতো সুখ আর কিছুতেই পাই নি।আমরা বেডরুমের দরজা খোলাই রেখেছিলাম যাতে তিতলি ডাকলে শুনতে পাই।নীতা প্রথম ধন চুষছে কিন্তু কিছুক্ষণের মধ্যে ভালই রপ্ত করে নেয় টেকনিকটা।নীতার হাত দিয়ে ধন ধরে ঘুরিয়ে ঘুরিয়ে আগু পিছু করা আর সেই তালে চোষাটা দারুণ উপভোগ করছিলাম।এবার নীতার কামিজ আর ব্রা খুলে ওকে সম্পূর্ণ উলংগ করে দেই।ওকে ওইভাবে দেখেই আমার অবস্থা খারাপ হয়ে গেলো। আর দেরি না করে নীতার গুদটা আরেকটু চেটে পিচ্ছিল করে নেই।তারপর ওকে বিছানায় চিৎ করে শুইয়ে রক্তরাঙা গুদে ধন একটুখানি ঘঁষে একটা ধাক্কা দেই।মুন্ডিটা ঢুক্তেই আটকে গেলো আর নীতা চীৎকার করে উঠল।

আমি ওকে একটু হেসে জিগ্যেস করলাম,
-তিতলি কি তোমারই মেয়ে?
-কি বলছ!,তোমার বাড়াটা খুব মোটা আর লম্বা,ব্যাথা পাচ্ছি,একটু আস্তে ঢোকাও সোনা।

আমি ওকে ঠোঁটে চুমু খেতে খেতে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম।একটু একটু করে পুরো ধন নীতার গুদে গেঁথে গেলো।আমি ওর গুদ দেখছি আর ঠাপাচ্ছি।গুদ দেখে মনে হচ্ছিল কখন বুঝি ফেঁটে রক্ত বেরিয়ে যায়।আমি ওর মাই মুখে নিয়ে চুষছিলাম আর চুদছিলাম।নীতা এবার শিৎকার করে বলতে লাগল,
-ওওওওওহ্ ইসসসসসসসস্ আহহহহহহহহহহহহহ্

অমিত জোরে চোদ সোনা,আমাকে শান্তি দাও,চুদে চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও লক্ষীটি আহ্আহ্
ওওওওহ্ উফ্উফফফফফফ্ ইসসসসসসসসসস্

শীৎকার করে নীতা ওর সুখের জানান দিচ্ছিল।আমি পজিশন পাল্টে নীতাকে উপুর করে,পোঁদ উঁচু করে, হাঁটু ভাঁজ করে শুইয়ে দিয়ে পেছন থেকে ওর গুদে ধন প্রথমে ধীর লয়ে চালান দিলাম।আস্তে আস্তে স্পিড বাড়িয়ে দিলাম।পচাৎ পচাৎ চোদার শব্দে আর আমার তলপেটে ওর নরম পাছার বারির শব্দে ঘর ভরে উঠল।চোদাচুদির সময় গুদে ধন আসা-যাওয়া দেখে অনাবিল সুখ মেলে।

নীতাকে বললাম,
-তোমার গুদ পেছন থেকে দেখতে যা লাগছে না, মনে হচ্ছে খেয়ে ফেলি
-খেলেই তো সোনা,এখন একটু আচ্ছামত চোদ, জান।
-তোমার মাই খাব,ঘোর তো

নীতাকে আবার নিচে এনে পক করে ধন গুদে ঢুকিয়ে চুদতে লাগলাম।ওর মাই একটা মুখে নিয়ে আর অন্যটি টিপতে টিপতে পকাত পকাত পকাত শব্দে গাদন দিচ্ছিলাম।বেডরুম পেরিয়ে আমাদের চোদাচুদির শব্দে পুরো বাড়ি গমগম করছিলো।নীতাও সুখের চোটে চীৎকার করছিলো। তিতলি চোদাচুদির শব্দ আর ওর মায়ের চীৎকার শুনে শব্দ অনুসরণ করে বেডরুমে চলে আসে।আমাদের চোদাচুদি তখন চরমে পৌঁছেছে,থামার উপায় নেই।তিতলি আমাদের দিকে তাকিয়ে আছে আর আমরাও ওর দিকে তাকিয়ে আছি আর এদিকে পত পতপত পকাত পকাত শব্দে আমাদের চোদন চলছে। ৩বছরের বাচ্চা দেখেও কিই বা বুঝবে???

Exit mobile version