Site icon Bangla Choti Kahini

ধারাবাহিক চটি উপন্যাস — জোয়ার — ৮

সমুদ্রের ধারে এসে দেখলাম সমুদ্রের পারে সুদীপ্তদার ছেলে একটা ফুটবল নিয়ে খেলা করছে আর সুদীপ্তদার বৌ তিয়াশা ছেলের পাশে পাশে হেঁটে বেড়াচ্ছে । তিয়াশা একটা থ্রী কোয়াটার ব্লু জিন্স পড়েছে আর স্লীভলেস সাদা টপ । ওর খোলা চুলগুলো সমুদ্রের হাওয়াতে এলোমেলো ভাবে উড়ছে । বিচ এ সেরকম ভিড় নেই । আমাদের রিসোর্টটা একটু অফবিট এবং আসে পাশে ঝাউবন থাকার দরুন খুব বেশি লোকজন নেই । যারা আছে তারাও বেশ দূরেই নিজেদের মতো স্নান করছে । আমি ওদের একটু কাছাকাছি আসতেই তিয়াশা খেয়াল করলো আমাকে । বলল : “একা ? আর সব কোথায় ? ”

আমি : আসছে সবাই । আর আমি তো একাই ।
তিয়াশা : হুমমম । সেইইই । সেতো দেখলাম ।
আমি : কি দেখলেন ।

তিয়াশার মুখটা একটু রাঙা হয়ে উঠলো । আমার কথার কোনো উত্তর দিলো না । ওর খোলা চুল ওর মুখের ওপর এসে এসে পড়ছে আর ও হাত দিয়ে চুল ঠিক করছে । স্লীভলেস পড়ার দরুন ওর চুল ঠিক করার সময় ওর ফর্সা বগল টা দেখা যাচ্ছিলো । মাখনের মতো মসৃন । যেন তেল চুয়ে পড়ছে ।

তিয়াশা খেয়াল করলো যে আমার নজর ওর বগল এর দিকে। ও এবার দুটো হাত তুলে অনেকটা সময় নিয়ে ওর মাথার ওপর চুলটা বাঁধতে লাগলো । আমি এক দৃষ্টিতে দেখে যাচ্ছি ওকে । ওর বুক ভরা মাই আর ফর্সা বগল দেখতে দেখতেই আমার ধোন খাড়া হতে শুরু করলো । ইচ্ছে করছিলো ওর কোমর ধরে টেনে এনে ওর শরীরে মুখ ঘষতে শুরু করি আর ওর বগল মাই সব চেটে চুষে খেয়ে ফেলি ।

কিন্তু কি আর করা যাবে । সেটা তো এখানে সম্ভব না । অন্য উপায় ভাবতে থাকলাম । এখন কেউ চলে আসলে আমাকে তিয়াসার সাথে এরাম ভাবে দাঁড়িয়ে থাকতে দেখলে কিছু মনে করতে পারে এই ভেবে আমি ওর ছেলের সাথে বল নিয়ে খেলতে শুরু করলাম । ওর ছেলে আমার সাথে খেলতে খেলতে তিয়াশার আসে পাশেই গোল গোল করে ঘুরতে লাগলো ।

আমি দেখলাম এই সুযোগ । আমি ওকে ধরার চেষ্টা করতে লাগলাম । সেই করতে গিয়ে তিয়াশার গায়ে আমার হাত ঠেকে যেতে লাগলো । তিয়াশাও দেখলাম খুব একটা বাঁধা দিচ্ছে না । খালি ওর ছেলেকে দুস্টুমি করতে বারণ করছে । কিন্তু সেই বারন এর মধ্যে শাসনের থেকে প্রশ্রয়ের ভাব বেশি ।

আমি একবার তিয়াশাকে পেরিয়ে ওর ছেলেকে ধরছি এরকম ভাব করে ওর কোমরে হাত রাখলাম । বুকের মধ্যে ঢিপ ঢিপ করতে লাগলো । একদিকে ভয় আর একদিকে উত্তেজনা । যতই হোক বসের বৌ । কিন্তু তিয়াশা দেখলাম এমন ভাব করছে যেন আমার হাতটা খেয়াল ই করেনি । ও ছেলের সাথে খেলা হাসি থামালো না ।

আমি এবারে সাহস করে ওর কোমর থেকে হাতটা এগিয়ে এনে ওর পেটের ওপর রাখলাম । ওকে টেনে একটু পেছন দিকেই টানলাম । ওর পাছাটা সোজা এসে আমার প্যান্টের ভেতর থেকে ফুলে থাকা বাড়ার সাথে ঠেকলো । তিয়াশা কিন্তু সরে যাবার কোনো চেষ্টা করলো না । বরং ও একটা কাজ করলো যেটাতে আমি চমকে উঠলাম ।

ও ওই অবস্তাতে কোমর সোজা রেখে ওর ছেলের বল তুলছে এরকম একটা ভাব করে সামনের দিকে ঝুকে পড়লো । এতে ওর পাছাটা আমার সামনে আরো ওপেন হয়ে গেলো । আমার বাড়াটা ঠিক যেন ওর পাছার খাজে আটকে গেলো ।এখন ওর আর আমার পজিশন একদম যেন স্ট্যান্ডিং ডগী স্টাইল । ও সামনের দিকে ঝুকে যাবার ফলে ওর কোমরের টপটাও একটু ওপরে উঠে ওর ফর্সা কোমরটা বেরিয়ে পড়লো ।

আমি আর নিজেকে ঠিক রাখতে পারলাম না । ওর কোমরের ওপর হাত দিয়ে ওর পাছাটা পেছনে টেনে ঠাপ মারার মতো করে আমার আমার বাড়া ঘষতে থাকলাম ওর পাছার খাজে । তিয়াশার মুখ দিয়ে আহঃ করে ছোট্ট আওয়াজ বেরিয়ে এলো । তিয়াশা উঠে দাঁড়ালো । আমিও দূর থেকে দেখলাম আমাদের রিসোর্টের দিক থেকে দল বেঁধে সবাই আসছে । আমরা দুজনে আবার আলাদা হয়ে গেলাম । আমি আবার ওর ছেলের সাথে খেলতে শুরু করলাম বল নিয়ে কিন্তু তিয়াশার থেকে দূরত্ব মেইনটেইন করে রেখে ।

আমরা মোটামুটি সবাই ড্রিংক করতে শুরু করলাম । আমি খুব বেশি খেলাম না । একটা বিয়ার নিয়ে সবাইকে লক্ষ্য করতে শুরু করলাম । শর্মিষ্ঠাদি এসে টুকটাক কথা বলে গেলো কিন্তু পাশে বসলো না । বুঝলাম ওষুধ ধরেছে । বেশি সাথে লেপ্টে না থাকলেই মঙ্গল । কিছুক্ষন পর একটু নেশা ধরতে আমরা সবাই কিছুটা সমুদ্রের ভেতরে গিয়ে স্নান করতে লাগলো ।

সুদীপ্তদা ওর ছেলে কে নিয়ে খেলতে মেতে রয়েছে । আমি তিয়াশার পাশেই রইলাম ।ওর টপ ভিজে গিয়ে ভেতরের কালো ব্রা বোঝা যাচ্ছে । দুধগুলো যেন ফেটে বেরিয়ে আসতে চাইছে । আমরা সবাই প্রায় কোমর অব্দি জলে দাঁড়িয়ে দাঁড়িয়ে বল নিয়ে খেলা করছি । ঢেউয়ের ধাক্কায় মাঝে মাঝে এর ওপর পরে যাচ্ছি ।

মাঝে একটা বড় ঢেউ আসতে সবাই প্রায় পরে গেলাম জলে । আর আমি গিয়ে পড়লাম তিয়াশার গায়ে । আমি সরাসরি ওর বুক লক্ষ্য করে আমার হাত চালিয়ে দিলাম । ওর নরম মাই তে যেন আমার হাতটা দেবে গেলো । যেন ময়দার তাল একটা । জল থেকে ওঠার মধ্যে ভালো করে টিপে দিলাম একবার ।

সবাই আবার খেলাতে মত্ত হয়ে গেলো । আমি এবারে তিয়াশার দিকে তাকিয়ে একটা ইশারা করে জল থেকে উঠে রিসোর্টে চলে এলাম । সবাই খেলতে মত্ত এবং নেশার দরুন আমাকে কেউ খেয়াল করলো না । রিসোর্টের মধ্যে ঝাউ গাছের বাগানে অপেক্ষা করতে থাকলাম আমি । বেশ কিছুক্ষন কেটে যেতে হতাশ হয়ে ভাবতে থাকলাম যে তাহলে কি আমার ইশারা বোঝেনি । নাকি এর বেশি এগোতে চায় না ।

বসে বসে এইসব ভাবছি হটাৎ দেখি তিয়াশা আসছে । আমার প্ল্যান করাই ছিল । ও কাছে আসতেই ওকে টেনে নিয়ে পাশে একটা ওয়াশরুম ছিল সেটার ভেতর ঢুকে গেলাম ।

ঢুকেই ওর ওপর ঝাঁপিয়ে পড়লাম আর ও আমার শরীরের সাথে মিশে গেলো পুরো । ওর ঠোঁট মুখে পুরে চুষতে থাকলাম আমি । ওর টপটা মাথার ওপর দিয়ে খুলে ছুড়ে ফেললাম । ওর কালো ব্রা থেকে মাই এর খাজ ফেটে বেরিয়ে আসছে ।

আমি ওর হাত আমার হাত দিয়ে দুদিকে সরিয়ে ওকে দেয়াল এ ঠেসে ধরলাম । ওর শরীরে আমার জীব দিয়ে চাটতে থাকলাম । ওর হাত ওপরে তুলে দিয়ে ওর বগল চাটতে লাগলাম । ওর বগল গলা ঘর সব চুষতে লাগলাম । তিয়াশা আঃআহঃ উমমম করে গোঙাতে লাগলো । ওর হাত ছেড়ে দিতেই ও আমার মাথাটা ধরে আমার ঠোঁট নিয়ে চুষতে লাগলো ।

আমি ওর জীব চুষতে চুষতে ওর জিন্স এর বাটন আর জিপ খুলে দিলাম । জিন্স টা একটু নামাতেই ওর প্যান্টি বেরিয়ে এলো । আমি প্যান্টির ভেতর হাত ঢোকাতেই তিয়াশা আমার ঠোঁট ছেড়ে দিয়ে আঃআঃহ্হ্হ করে আওয়াজ করে উঠলো । আমি ওর গুদ এর ওপর আঙ্গুল ঘষতে লাগলাম ।

তিয়াশাও আমার বারমুডার নামিয়ে আমার জাঙ্গিয়ার ভেতর হাত ঢুকিয়ে দিলো । আমার বাড়া নাড়তে নাড়তে বললো : উফফফফফ বাসে এটা দেখার পর থেকেই ভাবছিলাম এটা কখন পাবো । কি মোটা বাড়া গো তোমার । উমমমমম গরম লোহার ডান্ডা যেন একটা ।

আমি ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে খিচতে খিচতে ওর ঠোঁট চুষতে লাগলাম । দুজন দুজনকে খিচতে লাগলাম দাঁড়িয়ে দাঁড়িয়ে । আমি এবার আস্তে আস্তে নিচের দিকে নামতে শুরু করলাম তিয়াশার শরীরে আমার মুখ ঘষতে ঘষতে । ওর কালো প্যান্টিটার ওপর আমার মুখটা রাখলাম । গরম একটা আভা বেরোচ্ছে গুদ থেকে যেন ।

আমার মুখটা ওর প্যান্টির ওপর পড়তেই তিয়াশার পেট টা তিরতির করে কাঁপতে লাগলো । দাঁত দিয়ে ধরলাম ওর প্যান্টিটা আর আস্তে আস্তে টেনে নামাতে লাগলাম । ওর হালকা বালে ঘেরা গুদটা আমার সামনে উন্মোচন হতে লাগলো । ওর ভেজা গুদ এর চুলগুলো তে আমার জিবটা বোলাতে থাকলাম ।

তিয়াশার হাত আমার মাথার চুলের মধ্যে ঘুরে বেড়াচ্ছে । ওর ক্লিটোরিস এ আমার জীবটা ছোয়াতেই ওর মুখ থেকে উম্মম্মম্ম করে একটা আওয়াজ বেরোলো । ওর গুদের ভেতর জীব ঢুকিয়ে চুষতে লাগলাম প্রানপনে । তিয়াশা আমার মাথাটা ধরে ওর গুদের ওপর চেপে চেপে ধরছে আর মুখ দিয়ে আঃআঃহ্হ্হ আঃআঃহ্হ্হ করে শব্দ করছে ।

আমি এবার দাঁড়ানো অবস্থাতেই ওর একটা পা আমার কাঁধে তুলে দিলাম । এতে তিয়াশার গুদ আরো মেলে ধরা দিলো আমার সামনে । আমি হাত বাড়িয়ে ওর নিপল চটকাতে চটকাতে চুষতে লাগলাম ওকে । তিয়াশা দাঁড়িয়ে থাকা অবস্থাতেই ওর গুদ আমার মুখের ওপর ঘষতে ঘষতে ওপর নিচ করতে লাগলো ।

আমি এবার ওর পা চাটতে চাটতে আরো নিচে নামতে থাকলাম । একদম মেঝেতে শুয়ে তিয়াশার পা ধরে নিচের দিকে টানলাম । তিয়াশা আমার ওপর বসে ওর গুদ আমার বাড়াতে সেট করতে গেলো । কিন্তু আমার তখনও ওর গুদ চোষার নেশা যায়নি । আমি ওর পাছাটা ধরে ওর গুদটা আমার মুখের ওপর বসিয়ে দিলাম ।

তিয়াশা চেঁচিয়ে উঠলো “ওঃহহহ মা গো ” ।

আমার চুলের মুঠি ধরে আমার মুখটা ওর গুদে গুঁজে দিলো । আমিও ওর পাছা ধরে ওর গুদ আমার মুখেই ঠেসিয়ে ধরে চুষতে লাগলাম । কিছুক্ষন চুষতে চুষতে হটাৎ তিয়াশার থাই দুটো আমার মুখের চারপাশে চেপে ধরলো । আমার তখন দমবন্ধ হবার জোগাড় কিন্তু গুদ থেকে মুখ সরালাম না । তিয়াশা শরীর টা ঝাকুনি দিয়ে আঃআঃহ্হ্হঃ আঃআঃহ্হ্হ করতে আমার মুখের ওপর জল ছেড়ে দিলো ।

আমি ওর হাতে আমার বাড়াটা ধরিয়ে দিতেই ও সেটা খিচতে শুরু করে দিলো । তারপর জীব দিয়ে ভালো করে চাটতে লাগলো বাড়াটা । আমার বাড়ার মাথার ওপর জীব বোলাতে লাগলো । আমি ওর মাথাটা ধরে ওর মুখের মধ্যে বাড়াটা ঠেলে দিলাম । ওপর নিচ করে চুষতে লাগলো আমার বাড়াটা ।

কিন্তু অল্পক্ষন পরেই ও মুখ তুলে আমার বাড়াটা নিয়ে ওর গুদে সেট করতে করতে বললো ” তোমার বাড়াটা ছাড়তেই ইচ্ছে করছে না । কিন্তু এখন আর সময় নেই ।”।

আমিও বুঝলাম যে অনেকটাই সময় হয়ে গেছে । আমাদের খোজ খুঁজি করলেই মুশকিল । আমার বাড়া ওর ভেতরে একটু ঢুকতেই তিয়াশা আঃআঃহ্হ্হঃ করে চেঁচিয়ে উঠলো । আমিও অবাক হয়ে দেখলাম যে তিয়াশার গুদটা বেশ টাইট । বোঝাই যায় না এক বাচ্চার মা ও ।

আমি বললাম : তোমার গুদটা এতো টাইট রেখেছো কি করে ।
তিয়াশা : আমার বরের তো তোমার মতো আখাম্বা মোটা বাড়া নেই যে চুদে চুদে ঢিলে করে দেবে ।
আমি : তাই নাকি ?
তিয়াশা : আমার বরেরটার থেকে তোমারটা প্রায় দ্বিগুণ মোটা ।

কথা বলতে বলতেই আমি তিয়াশা কে কোমর ধরে আমার গুদের ওপর বসিয়ে দিলাম । আমার বাড়াটা ওর গুদে পুড়ে ঢুকে যেতে ও দেখলাম চোখ বন্ধ করে মুখ হা করে কিছুক্ষন ওই অবস্থাতেই বসে রইলো । তিয়াশার গুদটা ভিতরে ভিজে চপচপ করছে কিন্তু আমার বাড়াটা যেন আষ্টেপিষ্টে জড়িয়ে আছে ।

কয়েক মুহূর্তের পর আস্তে আস্তে ওপর নিচ করতে লাগলো তিয়াশা । তারপর আমার ওপর শুয়ে পরে চুদতে লাগলো আমাকে । চুদতে চুদতে আমার মুখের খুব কাছে মুখ এনে বলতে লাগলো ” আজকের দিনটা আমি কখনো ভুলবোনা । আমি এতো সুখ জীবনে কখনো পাই নি । ” এই বলে আমার ঠোঁট ধরে চুষতে লাগলো ।

আমার ঠোঁট জীব চুষতে চুষতেই আমাকে চুদতে লাগলো ও । এরপর আমি ওকে জড়িয়ে ধরে ওর গুদ থেকে বাড়া না বের করে ওকে আমার নিচে এনে চুদতে লাগলাম । ওকে পিঠের নিচের দুহাত দিয়ে জড়িয়ে রেখে চুদতে লাগলাম । এরপর ওর হাত দুটো ওপরে তুলে ভাজ করে ওর মাথার পেছনে ধরে চুদতে লাগলাম ।

হাত দুটো পেছনে হবার দরুন ওর মাই দুটো আরো ওপরে জেগে উঠেছে আর ওর ফর্সা বগল বেরিয়ে পড়াতে অসাধারণ লাগছিলো তিয়াশা কে । আমি ওর বগল চুষতে চুষতে ঠাপাতে লাগলাম ওকে । জোরে জোরে রামঠাপ দিতে লাগলাম ওকে । ওর বগল ছেড়ে দিয়ে ওর মাই এর বোটা চুষতে চুষতে ঠাপাতে লাগলাম ।

তিয়াশা জোরে জোরে মুখ দিয়ে আওয়াজ করতে লাগলো ” আঃআঃহ্হ্হ আহঃ উফফফফফ বেবি এবার আমি মরেই যাবো সুখের চোটে । কতদিন এই সুখ পাই নি আমি । আহ্হ্হঃ আহ্হ্হঃ করো করো । উমমম ” বেশ কিছুক্ষন এই ভাবে চোদার পর আমি বললাম ” আমার এবার বেরোবে “।

তিয়াশা : আমার গুদ ভরিয়ে দাও তোমার মাল দিয়ে ।
আমি : Are You Sure ?
তিয়াশা : হুমমমম । I want to feel you.

আমি জোরে জোরে বেশ কটা রামঠাপ মেরে ওর গুদে মাল ঢেলে দিয়ে ওর শরীরের ওপর শুয়ে পড়লাম ।

চলবে ……….

যোগাযোগ করুন raaterothiti@gmail.com . অথবা কমেন্টস করুন | ফিডব্যাক এর অপেক্ষায় রইলাম

Exit mobile version