Site icon Bangla Choti Kahini

কুণ্ডুর মা- আমার কামদেবী-৫

ঐদিনের পর থেকে কাকিমার কথাবার্তায়, চলাফেরায় একটু পরিবর্তন এসেছিল। কাকিমা যখন স্যার কে চা দিতে আসত তখন অনেকটা নাভির নিচে শাড়ি পড়ে কোমর দুলিয়ে, হেলে দুলে ঘরে আসত। চা দিয়ে আমার দিকে আড় চোখে তাকাতো, মিচকি মিচকি হাসত। আমিও সুযোগ খুজতাম কাকিমা গায়ে হাত দেওয়ার। কাকিমার সাথে কথা বলার। দেখতে দেখতে এক সপ্তাহ কেটে গেল।

গরমকাল পেরিয়ে বর্ষাকালের সময় আসছিল। বর্ষাকালে যেটা হয় যখন তখন তুমুল বৃষ্টি। মানুষ এদিক-ওদিক আটকে পড়ে। পড়াও মাঝে মাঝে ক্যানসেল হয়ে যায়। বৃষ্টির মধ্যে স্যার আসতে পারে না। ঠিক এরকমই একটা সময় আমি আর একটা সুযোগ পেলাম। এই সুযোগটাও হাতছাড়া করলাম না। বর্ষাকালে বৃষ্টি হলেই স্যার পড়াতে আসতেন না। আর কুন্ডু বাড়ির পাশেই একটা ক্লাবে খেলতে চলে যেত। এটা আমি জানতাম। এরকমই একদিন স্যারের পরানোর ডেটে সকালে তুমুল বৃষ্টি হলো। আমি জানতাম স্যার পড়াতে আসবেন না। তাও দুপুরের দিকে বৃষ্টিটা একটু কমলে আমি চলে যাই কুন্দুদের বাড়িতে। স্যার যে ঘরে পড়াতেন সেই ঘরে আমি ঢুকলাম। দেখলাম ঘরের লাইট বন্ধ। অন্ধকার কেউ নেই ঘরে। ঢোকার আওয়াজ পেতেই কুন্ডুর মা পাশের ঘর থেকে চলে আসে। আমাকে দেখে চমকে যায়।

কাকিমা বলে, “দীপ আজ তো স্যার আর পড়াবেন না। তুই জানতিস না?”
আমি না জানার ভান করে বললাম, “না কাকিমা আমাকে তো কেউ বলেনি। কুন্দুকে বাড়িতে দেখছি না?”
কাকিমা বলল, “কুণ্ডু পাশের ক্লাবে খেলতে গেছে।“
আমি বললাম, “তাহলে কি স্যারকে একবার ফোন করবো?”
কাকিমা বলল, “কর কর”

আমি স্যারকে ফোন করলাম স্যার যথারীতি জানালো যে আসছেন না। এতসব কিছুর মধ্যে হঠাৎই আবার জোরে, খুব জোরে তুমুল বৃষ্টি হতে থাকলো। আমি কাকিমাকে বললাম, “তাহলে আমি বাড়ি যাই”

কাকিমা বাঁড়ান্দা দিয়ে আকাশের দিকে তাকাল একবার বলল, “এত বৃষ্টিতে কি করে বাড়ি যাবি? বস কিছুক্ষণ। বৃষ্টি কমুক তারপর।“
আমি মনে মনে খুব খুশি হলাম এটা ভেবে যে আজকেও আমার প্ল্যান টা কাজ করে গেল। আর সুযোগটা এসে গেল। মনে মনে ভাবলাম আজকে নিশ্চই অনেক কিছু হবে। আমি কাকিমাকে জিজ্ঞাসা করলাম, “কাকু বাড়িতে নেই?”
কাকিমা বলল, “তোর কাকুর কোন দিনই ছুটি নেই”

আমি মনে মনে দারুণ খুশি হলাম একটু হেসে ফেললাম। কাকিমা আমাকে লক্ষ্য করল যে আমি হাসছি। কাকিমা জিজ্ঞাসা করল, “স্যার আজকে পড়াবে না সেটা তো তুই জানতিস। ইচ্ছা করে এলি তাই না?”
আমি বললাম, “না কাকিমা আমি সত্যি জানতাম না। এমনি এমনি বৃষ্টির মধ্যে আমি কেন আসবো?”
কাকিমা বলল, “থাক হয়েছে। সব বুঝি আমি। ন্যাকামো করিস না।“
আমি হেসে ফেললাম। আমি বললাম, “কাকিমা কুণ্ডু কখন আসবে?”
কাকিমা বলল, “বৃষ্টি থামলে যখন ইচ্ছা হবে। বৃষ্টির মধ্যে কি করে আসবে?”

আমি আরো খুশি হলাম, বাড়িতে আমি আর কাকিমা একা। কাকিমা বলল, “এই ঘরে বস” আমি বেডরুমে গিয়ে বসলাম। কাকিমা বলল, “দারা সিড়ির সামনের গ্রিল টা লাগিয়ে দি। দুপুরবেলা নাহলে কেও ঢুকে যাবে।“ এই বলে কাকিমা সিঁড়ির সামনের দরজাটা লাগিয়ে দিল। কাকিমাও বেডরুমে ঢুকলো। আমি পা ঝুলিয়া খাটে বসেছিলাম। আমাকে বলল, “উঠে বস”

আমিও উঠে বসলাম। কাকিমা আজকে একটা পাতলা নাইটি পরে আছে। নাইটিটা স্লিভলেস। আজ পড়া নেই তাই নাইটি পড়েছেন না হলে আমি সব সময় কাকিমাকে শাড়িতেই দেখেছি। আজ প্রথম নাইটি পড়ে দেখছি। হট লাগছে। আমি কাকিমা কে বললাম, “কাকিমা তোমায় খুব হট দেখাচ্ছে”
কাকিমা আমাকে পাল্টা জিজ্ঞাসা করলো, “শুধু হট?”

আমি হেসে বললাম, “বেশ সেক্সি লাগছে!”
কাকিমা বলল, “বন্দুক দাঁড়িয়ে গেছে নাকি?”
আমি হেসে বললাম, “অনেকক্ষণ আগেই”

কাকিমা একটা গাডার দিয়ে নিজের চুল টা বাধতে বাধতে বলল, “আজ কিন্তু অনেকটা সময় আছে যতক্ষণ বৃষ্টি থামছে না ততক্ষণ।“
হাত তুলে চুল বাধার সময় কাকিমার বগল টা দেখতে পেলাম। লোম কামিয়েছে, কাকিমার বগল দুটো একদম পরিষ্কার। নাইটির হাতা গুলো অনেকটা করে কাটা। সাইড দিয়ে মাইয়ের পাশের জায়গাটা দেখা যাচ্ছে। উত্তেজনায় আমার বাড়াটা শক্ত হতে লাগল। আমি বললাম, “বৃষ্টি মনে হচ্ছে অনেকক্ষণ চলবে।“

কাকিমা আমার দিকে তাকিয়ে হাসলো। আমি বললাম, “আজকে তাহলে আমায় শিখিয়ে দাও”
কাকিমা বলল, “কী শিখতে চাস?”
আমি বললাম, “কিভাবে আদর করতে হয়?”
কাকিমা একটা কামুক দৃষ্টিতে আমার দিকে তাকালো। আমার বাড়াটা আরো শক্ত হতে থাকলো।
কাকিমা বলল, “আমার থেকে শিখে অন্য মেয়ের উপর এপ্লাই করবি?”

আমি বললাম, “কাকিমা আমি তোমারি দাস। তোমাকে ছাড়া অন্য মেয়ের কাছে যাব কি করে?”
কাকিমা বলল, “তাই নাকি? তা সারা জীবন আমারই দাস হয়ে থাকবি?”
আমি বললাম, “হ্যাঁ”
কাকিমা বলল, “শুরুতে ওরকম মনে হয়। কিছুদিন যাক তারপর দেখব এই বুড়ির কত কদর করিস।“
আমি বললাম, “কাকিমা তুমি আমার কামদেবী। তুমি কোনদিনও বুড়ি হবে না।“

আমার কথা শুনে কাকিমা হেসে ফেলল। হাসি মুখে আমার দিকে তাকালো। মনে হল কাকিমা টোপ গিলে ফেলেছে। এবার আর আমাকে কিছু করতে হবে না। কাকিমা নিজেই লাগাতে দেবে। কাকিমা খাটের উপর উঠে এল। খাটের উপর ওঠার সময় কাকিমা যেই সামনের দিকে ঝুকলো অমনি সামনের নাইটির কাটা অংশটা দিয়ে দুধের খাঁজ দেখতে পেলাম। আমার বাড়ার ডগাটা কট কট করে উঠলো। আমি হাত দিয়ে প্যান্টের উপর দিয়েই বাড়াটা একবার চুলকে নিলাম। কাকিমা দেখতে পেল। আমার পাশে বসলো জিজ্ঞাসা করল, “এখনই লাফাচ্ছে নাকি?”

আমি বললাম, “তোমাকে দেখলেই লাফায়”
কাকিমা আমার গাল টিপলো বলল, “খুব দুষ্টু হয়েছিস”
আমি বললাম, “কাকিমা শেখাও!”
কাকিমা আমাকে জিজ্ঞাসা করল, “কি কি শিখতে চাস?”
আমি বললাম, “সবকিছু যা যা তোমাকে আনন্দ দেয়।“
কাকিমা বলল, “তাও কি কি বল শুনি।“

আমি বললাম, “চুমু খাওয়া, দুদু খাওয়া, দুদু টেপা, চোদাচুদী”
কাকিমা বলল, “মেয়েদের গুদ দেখেছিস কখনো?”
আমি বললাম, “সেটা ফোনে দেখেছি। সামনাসামনি দেখিনি।“
কাকিমা বলল, “আমাকে আদর করতে গেলে কিন্তু তোকে গুদ খাওয়া শিখতে হবে।“

আমি বললাম, “হ্যাঁ নিশ্চয়ই তোমার গুদটা খাব সে তো আমার সৌভাগ্য।“
আমি উল্টে জিজ্ঞাসা করলাম, “কাকিমা তুমি আমার বাড়াটা খাবে তো?”
কাকিমা বলল, “বাঁড়া আমি খাব না। তোর কাকুর টাই খাইনা।“
আমি বললাম, “এত বছরে একবারও খাওনি?”

কাকিমা বলল, “বিয়ের পরপর ও জোর করত তাই খেয়েছিলাম কিছুদিন। কিন্তু আমার ভালো লাগেনা। এখন আর খাই না আর তোরটাও খাবোনা।“
আমি বললাম, “ঠিক আছে কাকিমা কোন ব্যাপার না। আমাকে তোমারটা খেতে দিও তাহলেই হবে”

কাকিমা মাথা নাড়ালো। আমি বললাম, “কাকিমা তোমার দুধ দুটো খাব।“
কাকিমা বলল, “নিশ্চয়ই সেটাও তো আদরের একটা অংশ।“
আমি হুট করে কাকিমার দুধে হাত দিলাম। বাঁ হাত দিয়ে ডান দুধটা টিপতেই। কাকিমা বলল, “আগেই মাইতে হাত মারতে নেই।“

এই বলে কাকিমা নিজের মুখটা আমার দিকে এগিয়ে দিল। আমি বুঝলাম কাকিমা কি চাইছে। আমি কাকিমার ঠোঁটদুটো নিজের ঠোঁটে চেপে ধরলাম। কাকিমার ঠোঁটটা কিছুটা চুষেই কাকিমার মুখের মধ্যে আমি জিভ ঢোকাতে চাইলাম। কাকিমা মুখ ছাড়িয়ে বলল, “বোকা শুরুতেই কেউ জিভ ঢোকায় না। আগে উপরের ঠোট তারপর নিচের ঠোঁট এক এক করে চুষতে হয় তারপর আস্তে আস্তে জিভ ঢোকাতে হয়।“

আমি মাথা নাড়লাম যেমনভাবে কাকিমা বলল আমি ঠিক তেমন টাই করলাম। এবার কাকিমার মুখে জিভ ঢোকাতেই কাকিমা সারা দিল। কাকিমাও নিজের জিভটা দিয়ে আমার জিভটা চেটে, আমার জিভটা চুষতে লাগলো। তারপর কাকিমা নিজের জিভটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিল। আমিও চুষে খেতে থাকলাম। কাকিমার থুতু তখন আমার কাছে অমৃত।

আমি আমার জিভ দিয়ে কাকিমার ওপরের নিচের দাঁতগুলো চাটতে থাকলাম। জীবনে প্রথমবার কাউকে চুমু খাচ্ছিলাম। তাই আমার অভিজ্ঞতা অতটা নেই। ইমরান হাসমির সিনেমা যেটুকু দেখেছি তাই জানি। কাকিমার থুতুতে একটা মৌরি মৌরি স্বাদ। হয়তো দুপুরে খাওয়ার পর কাকিমা মৌরি খেয়েছে। বেশ ভালই লাগছিল চুমু খেতে। বাড়াটা ঠাটিয়ে উঠেছিল।

হুট করে ডান হাত দিয়ে কাকিমার একটা দুধ আমি খুব জোরে চেপে ধরি। চুমু খেতে খেতে কাকিমা শব্দ “উহহ” করে ওঠে। তবে আমি তখনই কাকিমার ঠোঁটদুটো আবার চেপে ধরে চুষতে থাকি। কাকিমা জিভটা আমি বারবার নিজের মুখের মধ্যে টেনে নিচ্ছিলাম নিয়ে চুষছিলাম। অল্প অল্প কামড়াচ্ছিল। কাকিমার ঠোঁটেও কামড়াচ্ছিলাম। কাকিমা বলল, “একটু আস্তে তোর কাকু দেখলে সন্দেহ করবে”

কাকিমার দুধ আমি পকপক করে টিপছিলাম। কাকিমা মজা নিচ্ছিল। হঠাৎ কাকিমা আমার ঠোঁট দুটো ছেড়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরল। কাকিমার বড় বড় দুধগুলো আমার বুকের সাথে সেঁটে গেল। আমি কাকিমার ঘারে চুমু খেতে থাকলাম। কাকিমার ঘাড়ে জিভ দিয়ে সুরসুরিও দিচ্ছিলাম। কাকিমা উত্তেজনায় আমাকে আরও জোরে চেপে ধরল।

আমি বুঝতে পারলাম কাকিমার সেক্স উঠছে। এটাকে কাজে লাগাতে হবে। কাকিমার নাইটি টা খুব ঢলঢলে ছিল। ডান হাত দিয়ে কাকিমার বাঁ কাধের নাইটির সরু হাটা টেনে নামালাম। কাকিমার বুকে কিছুটা অংশ উন্মুক্ত হয়ে গেল। বাঁ দিকের দুদুটা বেশ খানিকটা দেখা যাচ্ছিল। খাজটা বেশ দৃশ্যমান। আমি ওই জায়গায় চুমু খেতে থাকলাম। কাকিমা আমার মাথাটা চেপে ধরল। চুমু খেতে খেতে কাকিমার নাইটি আরেকটু নিচে নামিয়ে দিলাম। আরেকটু নিচে নামাতে কাকিমার একটা দুধ আমার সামনে উন্মুক্ত হয়ে গেল।

আমি সঙ্গে সঙ্গে দুধের বোটাটা মুখের মধ্যে পুরে নিলাম। ডুমুরের মত সাইজের বোটাটা আমি চুক চুক করে চুষছিলাম। কাকিমা মজা পাচ্ছিল। হঠাৎ করে কেন জানিনা কাকিমার নিপেলে আমি দাঁতের কোনা দিয়ে একটা কামড় দিলাম। আমার মাথার চুল খামছে ধরল।আমার মুখ থেকে নিজেকে নিপিল ছাড়িয়ে নিল। বলল, “হারামজাদা এখানে কামড়াকামড়ি করিস না। লাল দাগ হলে কাকু সন্দেহ করবে। তখন কি তুই আসবি বাঁচাতে?”
আমি পাল্টা বললাম, “কেন কাকু নিজে কামড়ায় না?”

কাকিমা বলল, “এখন আর কাকু কামড়ায় না। এখন শুধু চোদে।তাও ইচ্ছে হলে।“
আমি জিজ্ঞাসা করলাম, “রোজ চোদে?”
“ না না মাসে দু একবার।“
আমি বললাম, “আচ্ছা”
কাকিমা বলল, “নে দুধু খা শুধু কামড়াস না। কতদিন কেউ নিপল গুলো চোষেনি। ও ও আঃ আহহ।“

বাঁ দিকের দুদুটা খেতে খেতে আমি ডান দিকের নাইটির হাতা টা নামিয়ে দিলাম এবার বাঁ দিকের দুধটা ছেড়ে ডান দিকের দুধ চুষতে থাকলাম। এইভাবে এক এক করে একবার ডান দিকেরটা একবার বা দিকেরটা পালা করে চুষছিলাম। 10 মিনিট দুধ চোসার পর কাকিমা বলল, “আয় এবার আমার গুদটা খা।“

আমার চোখ ঝলমল করে উঠল। আমার ঠিক স্বপ্নপূরণের সময় প্রস্তুত। এই সময়টাই তো চেয়েছিলাম। আমি আমার কামদেবীর যোনী দর্শন করব। এটাই আমার জীবনের সার্থকতা। আমি বললাম, “হ্যা কাকিমা দেখি তোমার গুদটা”

কাকিমার দুধ দুটো নাইটির মধ্যে ঢোকালো তারপর দুটো হাতা ঠিক করল। তারপর একটা কোনায় সরে বসলো। দেয়ালে পিঠ ঠেকিয়ে পা দুটোকে ভাঁজ করে মাঝখানটা ফাক করলো। এবার আস্তে আস্তে ম্যাক্সিটা উপরের দিকে তুলল। আস্তে আস্তে আমি কাকিমা পা, থাই এবং অবশেষে চুলে ভরা গুদটা দেখতে পেলাম।

Exit mobile version