Site icon Bangla Choti Kahini

নিউ বাংলা চটি – টেলারিংয়ের কাজের সুযোগ সুবিধা – ২ (New Bangla Choti - Tailoringer Kajer Sujog Subidha - 2)

নিউ বাংলা চটি – আমি জামার মাপ নেবার ফাঁকে ওর ব্রেসিয়ারের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ওর পুরুষ্ট বোঁটাগুলো এবং প্যান্টের মাপ নেবার ফাঁকে ওর প্যান্টির ভীতর আঙ্গুল দিয়ে গুদ খুঁচিয়ে দিতে আরম্ভ করলাম।

রচনা কোনও প্রতিবাদ করেনি শুধু মুচকি হেসে বলেছিল, “এই ছেলে, বাঁদরামি হচ্ছে, দাঁড়াও তোমায় শায়েস্তা করছি।” আমার সাহস একটু বেড়েই গেছিল।

পরের বার মাপ নেবার সময় আমি রচনা কে ইয়ার্কি মেরে বললাম, “দিদি, তোমার যৌবন ফুলগুলো ব্রা ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে, তুমি ব্রায়ের হুকটা খুলে ওগুলোকে মুক্তি দাও।”

রচনা আমার প্যান্টের ভীতর ঠাটিয়ে ওঠা ধনের দিকে আঙ্গুল দেখিয়ে ইয়ার্কি মেরে বলল, “আর তোমার লগাটাও তো জাঙ্গিয়া ছিঁড়ে বেরিয়ে আমার সাথে ভাব করতে চাইছে, তুমিও ওটাকে মুক্ত করে দাও।”

আমি বললাম, “দিদি, এখন তো আমি দোকানে আছি, অন্য কোনওদিন অন্য কোথাও সুযোগ পেলে আমি ওটাকে তোমার সাথে ভাব করার জন্য জাঙ্গিয়া থেকে বের করে দেব। তখন তুমি ওর মাথায় হাত বুলিয়ে দিও।”

রচনা মুচকি হেসে আমার গাল টিপে বলেছিল, “দুষ্টু ছেলে, মাথায় সব সময় দুষ্টুমি ঘুরছে। ঠিক আছে আমি দেখছি তোমার কি ব্যাবস্থা করা যায়।” দোকানে ভীতরে আমরা এর চেয়ে বেশী এগুতে পারিনি।

কয়েকদিন বাদে রচনা আমায় ফোন করে বলল, “পিন্টু, আমার একটা পোষাকের তৎকাল দরকার পড়ে গেছে। তোমার দোকানে খূব ভীড় হয়। তুমি কি একবার আমার বাড়ি এসে মাপটা আর কাপড়টা নিয়ে যেতে পারবে?”

আমি বললাম, “হ্যাঁ দিদি, আজ তো আমার দোকান বন্ধের দিন, তাই আমি একটু বাদেই তোমার বাড়ি গিয়ে তোমার মাপ এবং কাপড়টা নিয়ে আসছি।”

আমি ঐদিন মনে মনে রচনাকে পাবার স্বপ্ন দেখতে লাগলাম এবং কিছুক্ষণের মধ্যেই ওর বাড়ি গিয়ে পৌঁছালাম। রচনা নিজেই দরজাটা খুলল এবং আমি বাড়িতে ঢোকার পর পুনরায় ভাল করে বন্ধ করে দিল। সে একটা শর্ট প্যান্ট ও গেঞ্জি পরে ছিল যার ফলে ওকে ভীষণ সেক্সি লাগছিল।

রচনা আমায় বলল, “পিন্টু, আজ আমি ছাড়া বাড়িতে কেউ নেই, যাতে তুমি ভাল করে আমার শরীরের মাপ নিতে পার তাই তোমায় আমার বাড়িতে আসতে বললাম। প্রতিবার তো তোমার সামনে টু পীস পরে দাঁড়িয়ে মাপ দিয়েছি, আজ জীরো পিস পরে মাপ দেব তাহলে তুমি আরো ভাল ভাবে মাপ নিতে পারবে। তুমি দাঁড়াও আমি এখনই ড্রেসটা পাল্টে আসছি।”

আমি ঘরের মধ্যে দাঁড়িয়ে দাঁড়িয়ে অপেক্ষা করতে লাগলাম এবং মনে মনে ভাবছিলাম জীরো পিস আবার কি কে জানে। দেখ যাক রচনা কি পোষকে ফিরে আসে।

একটু বাদেই রচনা পিছন থেকে আমায় ডাকল। আমি মাথা ঘোরাতেই রচনার নবীনতম জীরো পিস ড্রেস দেখে চমকে উঠলাম। জীরো পিস অর্থাৎ রচনা সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় আমার সামনে এসে দাঁড়াল। আমার হাত পা কাঁপছিল।

রচনা কে হঠাৎ এই অবস্থায় দেখব ভাবতেই পারিনি। আমি লক্ষ করলাম রচনার মাইগুলো যেন পুরো ছাঁচে গড়া যাতে মেদ অথবা ঝুল বলে কিছুই নেই।

রচনার বাদামী রংয়ের বোঁটাগুলো ফুলে আঙ্গুর হয়ে গেছিল। ওর নাভি থেকে দুলের মত একটা গয়না ঝুলছিল। ওর পেট কোমর অথবা পাছায় অতিরিক্ত মেদের কোনও লক্ষণ ছিলনা। তলপেটের উপর একটা টাটু ছিল।

রচনার হাল্কা বাদামী বালে ঘেরা শ্রোণি এলাকার মধ্যে গোলাপি গুদটা খূবই সুন্দর লাগছিল। কলাগাছের পেটোর মত ওর চিকন দাবনাগুলো ঘরের আলোয় জ্বলজ্বল করছিল। ওর হাতের এবং পায়ের সুগঠিত সরু আঙ্গুলের ডগায় মেরূন রংয়ের নেল পালিশ লাগানো ছিল।রচনার এই রূপ দেখে আমার বাড়াটা জাঙ্গিয়ার ভীতর পুরো ঠাটিয়ে উঠেছিল।

সেদিকে তাকাতেই রচনা আমায় বলল, “পিন্টু আমার জীরো পিস ড্রেসটা তোমার কেমন লাগল? তুমি বোধহয় ভাবতেই পারনি, আমায় এই অবস্থায় দেখতে পাবে। আজ আর তোমায় আমার মাই এবং গুদ ছোঁওয়ার জন্য ব্রা অথবা প্যান্টির মধ্যে আঙ্গুল ঢোকাতে হবেনা। তুমি এখন যত খুশী এবং যে ভাবে চাও আমার শরীরে মাপ নিতে পার। তবে তোমার প্যান্টের ভীতরে যা অবস্থা হয়েছে আমি ভালই বুঝতে পারছি। তুমি চাইলে আমার মত নিজেও জীরো পিস ড্রেসে দাঁড়িয়ে আমার মাপ নিতে পার।”

আমি কাঁপা কাঁপা হাতে রচনার শরীরে গায়ে ফীতেটা ঠেকালাম।

রচনা ইয়ার্কি মেরে বলল, “পিন্টু, মাপ নিয়ে বল ত, আমার দুটো বোঁটার দুরত্ব কত। আমার মাই থেকে কত ইন্চি তলায় আমার নাভী আছে? নাভী এবং গুদের দুরত্ব কত এবং আমার গুদ আর পোঁদের মধ্যে কতটা যায়গা আছে। আমার গুদের চেরাটা কতটা লম্বা।”

আমি রচনার চাওয়া তার শরীরের বিভিন্ন মাপগুলি ওকে জানালাম। রচনা আবার ইয়ার্কি মেরে জিজ্ঞেস করল, “পিন্টু, বলতে পারবে আমার গুদের গভীরতা কত। সেটা অবশ্য ফীতে দিয়ে মাপতে পারবেনা। তার জন্য তোমায় আমার গুদে বাড়া ঢুকিয়ে মাপ নিতে হবে।”

আমিও ইয়ার্কি মেরে বললাম, “ঠিক আছে দিদি, যখন তোমার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাব, তখনই তোমার গুদের গভীরতা জানাব।”

আমার জাঙ্গিয়ার মধ্যে বাড়াটা শক্ত হয়ে যাবার ফলে ব্যাথা লাগছিল। বাধ্য হয়ে আমি নিজেই সব জামা কাপড় খুলে রচনার সামনে উলঙ্গ হয়ে দাঁড়ালাম।

রচনা আমার বাড়াটা মুঠোয় নিয়ে বলল, “বাড়াটা তো হেভী বানিয়ে রেখেছ, গুরু! কি বিশাল বাড়াটা গো, তোমার! বাঃবা, এই বয়সেই তোমার বাল এত ঘন হয়ে গেছে! ছেলেদের ঘন বাল আমার খূব ভাল লাগে। একবার ফীতেটা দাও ত, দেখি তোমার বাড়াটা কত লম্বা। ওরে বাবা রে, পুরো সাত ইন্চি লম্বা যে গো! এটা আমার গুদে গোটা ঢুকলেও আমার মুখে গোটা ঢুকবেনা। যা বুঝলাম, তোমার কাছে চুদলে আমার হেভী মজা লাগবে। তবে আমি তোমার একটা কাজ কমিয়ে রেখেছি। তোমাকে আমার সতীচ্ছদ ছিঁড়ে কৌমার্য নষ্ট করতে হবেনা। ঐ কাজটা আমি আমার সহকর্মী বিপিনকে দিয়ে আগেই করিয়ে রেখেছি। বিপিনের বাড়াটা বড় হলেও কখনই তোমার মত লম্বা এবং মোটা নয়, যার ফলে কৌমার্য নষ্ট হবার সময় আমার খূব একটা ব্যাথা লাগেনি। দেখি, তোমার বাড়াটা একটু চুষে দেখি, কেমন স্বাদ।”

রচনা আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। ওর বাড়া চোষার একটা নিজস্ব স্টাইল আছে যেটা আমার খূব ভাল লাগছিল। উত্তেজনায় আমার বাড়া থেকে মদন রস বেরিয়ে গেল যেটা রচনা চেটে চেটে খেল। আমি লক্ষ করলাম রচনা আমার বাড়াটা নিজের টাগরা অবধি ঢুকিয়ে নিচ্ছে।

একটু বাদে আমি রচনার মাই চুষতে এবং গুদ চাটতে চাইলাম। রচনা সানন্দে চিৎ হয়ে শুয়ে পা দুটো চেতিয়ে দিয়ে গুদটা ফাঁক করল এবং আমার মুখটা ওর গুদে চেপে ধরল। আমি দুহাতে রচনার সুগঠিত মাইগুলো টিপতে টিপতে ওর গুদের মধ্যে জীভ ঢুকিয়ে দিলাম।

রচনার গুদের ভীতরটা হড়হড় করছিল এবং বেশ রসালো হয়ে গেছিল। রচনা উত্তেজনায় বারবার ওর দাবনার মাঝে আমার মুখটা চেপে ধরছিল। রচনার দাবনাগুলো মাখনের মত নরম! আমার মনে হল আমি সত্যি কি রচনার গুদ চাটছি না কোনও স্বপ্ন দেখছি।

এই বয়সে সুন্দরী রচনার গুদ চাটতে পেরে আমার মনে মনে খূব গর্ব হচ্ছিল। আমি ভাবলাম আমর বন্ধুরা এই গুদ শুধুমাত্র দেখতে পেলেই নিজেকে ধন্য মনে করবে, আমি বেশী পড়াশুনা না করেও রচনার মত মেয়ের গুদে মুখ দিতে পেরেছি যেটা আমার জীবনের এক বিশাল পাওনা। একটু বাদে আমি রচনার গুদ থেকে মুখ সরিয়ে নিয়ে ওর ঠোঁটে এবং গালে প্রচুর চুমু খেলাম এবং ঠোঁট চুষলাম।

বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

নিউ বাংলা চটিল লেখক সুমিত রয় …

Exit mobile version