Site icon Bangla Choti Kahini

অচেনা জগতের হাতছানি – ১৯তম পর্ব (Ochena Jogoter Hatchani - 19)

দু ভাই বোন বাড়ি ফিরলো পোশাক পাল্টে হাত-মুখ দুয়ে ফ্রেশ হলো দুজনে মার সাথে বসে গল্প করতে লাগল কি কি খেলি এই সব তনিমা কিছু সত্যি কিছু মিথ্যা মিলিয়ে মিশিয়ে মা কে বলল। বাপি চুপ চাপ বসে বসে ভাবতে লাগল যে ওদের দুজনের জীবনটা কেমন পাল্টে গেছে। একটু বাদেই ওদের বাবা ঢুকলেন উনি খুব দ্রুত ফ্রেশ হয়ে চলে এলেন খাবার টেবিলে। ওদের মা নিজের আর বাবার খাবার নিয়ে এলেন খেতে খেতে গল্প চলতে লাগল বাবার খাওয়া শেষ হতে তনিমা থালা বাসন নিয়ে রান্না ঘরে রেখে টেবিল পরিষ্কার করে বাবা ও মাকে শুভরাত্রি জানিয়ে নিজেদের ঘরে চলে এলো বাপিও দিদির সাথে ঘরে এসে ঢুকলো।

তনিমা নিজেকে উলঙ্গ করে বিছানাতে শুয়ে ঠ্যাং ছড়িয়ে দিলো আর বাপিকে বলল নে এবার ভালো করে চুদে দে আমাকে না হলে ঘুম আসবেনা আমার। বেশ কিছু সময় দিদির গুদ ঠাপিয়ে চলল কিন্তু বাপির আর মাল বেরোয় না তাই ভাইকে শুইয়ে দিয়ে তনিমা বাপির বাড়া ধরে কখনো চুষতে কখনো খেঁচে দিতে লাগল কিন্তু বাপির মাল আর বেরোতে চায়না।

বেরোবে কি করে বিছানাতে সবার একটু পরেই বাপি ঘুমিয়ে কাদা তনিমা দেখে আর কিছু করল না ওর বাড়া ছেড়ে দিয়ে শুয়ে পড়ল বাপের পশে একটা চাদর টেনে দুজনের ল্যাংটো শরীর ঢেকে নিলো। বাপির ঘুম ভাঙলো সবার আগে ভীষণ জোর পেছাব পেয়েছে প্রায় দৌড়ে বাথরুমে গেল তলপেট হালকা করে হাত-মুখ ধুয়ে বেরিয়ে এলো নিজের ছেড়ে রাখা বারমুডা পরে তার উপরে ট্রাক সুট পরে নিলো আর জাঙ্গিয়া পড়লোনা।

ঘর থেকে বেরিয়ে দেখে বাবা উঠে পড়েছেন বসার ঘরে সোফার উপর বসে টিভিতে নিউজ দেখছিলেন বাবাকে পিছন থেকে জড়িয়ে ধরে সুপ্রভাত জানালো আর সিজা দরজা খুলে বেরিয়ে গেল জগিং করতে। বাইরে বেরিয়ে বাপি ভাবতে লাগল আজ তো তার অহনাদের বাড়ি যাবার আছে ওকে ফিজিক্স বোঝাতে হবে জানিনা অহনাকে প্রাণ ছাড়া আর কিছু করা যাবে।

আজ আর ওর মন লাগল না জগিং করতে। একঘন্টার ম্যধ্যে বাড়ি চলে এলো দেখলো সবাই খাবার টেবিলে বসে গল্প করছে সামনে চায়ের কাপ। বাপিকে দেখে ওদের মা জিজ্ঞেস করলেন – কিরে তোর শরীর ত্যিক আছেতো।

বাপি – হ্যা একদম ঠিক আছে। শুনে মা- বললেন তবে এতো তাড়াতাড়ি চলে এলি যে।

বাপি হেসে বলল – কাল রাত্রে অনেক তাড়াতাড়ি খাওয়া হয়েছে জগিং করতে করতে খুব খিদ্যে পেয়েগেল তাই চলে এলাম। ওর কথা শুনে নীলিমা দেবী রান্না ঘরের দিকে যেতে যেতে বললেন – ঠিক আছে আমি তোমার খাবার নিয়ে আসছি তুমি চেঞ্জ করে ফ্রেশ হয়ে নাও। বাপি উঠে ঘরে গেল চেঞ্জ করতে ওর দিদি পিছনে এসে দাঁড়িয়েছে বাপি সব খুলে ল্যাংটো হয়ে বাথরুমে ঢুকল একটু বাদে ফ্রেশ হয়ে বেরিয়ে এলো।

একটা জাঙ্গিয়া হাতে নিতেই তনিমা জিজ্ঞেস করল কিরে এখন কি তুই কোথাও বেরোবি জাঙ্গিয়া পড়ছিস যে বড় . বাপি উত্তর দিলো – হ্যা দিদি আমার কলেজের একটি মেয়ে নাম অহনা তাকে একবার ফিজিক্স বুঝিয়ে দিতে হবে অনেক করে রিকোয়েস্ট করেছে, তাই ওদের বাড়ি যাচ্ছি , নিউআলিপুরে থাকে খুব একটা দেরি করব না তাড়াতাড়ি চলে আসবো।

তনিমা শুনে হেসে বলল – তা শুধুই কি ফিজিক্স পড়াবি নাকি সাথে অন্য কিছুও। …………….. .

দিদির কথা শুনে বাপি বলল – তা হলেতো ভালোই হতো কিন্তু একেতো একটা ঠাকুমা কাটিং মেয়ে তার উপর ওদের অনেক বড় জয়েন্ট ফ্যামিলি এ সব কিছুই হবেনা তুমি চিন্তা করোনা আর তাছাড়া কিছু যদি হয় আমি কি তোমাকে বলব না।

তনিমা বলল – রাগ করছিস কেন ভাই কিছু না হলে আমিতো আছি তোর গুদমারানি দিদি আমার গুদ তোর জন্ন্যে সব সময় ফাঁক করে রাখবো তোর যখনি ইচ্ছে হবে আমার গুদে তোর বাড়া ঢুকিয়ে দিয়ে ঠাপাবি। বাপি দিদির কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরে বলল – সেট আমি জানি আমার সোনা দিদি সব সময় আমার কথা ভাবে আর আমার চোদা খেতেও খুব মজা পায় – বলে তনিমার মাই দুটো আচ্ছা করে চটকে ঠোঁঠে ঠোঁট চেপে চুমু খেয়ে বাড়িয়ে গেল যেতে যেতে বলল দুপুরে রেডি হয়ে থেকো কাল রাতের মাল আজ তোমার গুদে ঢালব আর যদি অহনাদের বাড়ি কিছু হয় তো তোমাকে চুদতে চুদতে গল্প বলব।

বাপি মাকে বলে বেরিয়ে এলো বাড়ি থেকে মেন্ রোডে এসে একটা নিউআলিপুরের অটো পেয়ে তাতে উঠে পড়ল হঠাৎ ওর মনে পরল যে সাথে তো ওর কোনো টাকা-পয়সা নেই অটো ভাড়া কি ভাবে দেবে এবার তো অটো ওয়ালার কাছে অপমানিত হতে হবে কি করবে নেমে যাবে তাতেও ওকে গালাগালি করবে অটোর ছেলেটা।

সেই সময় পাস্ থেকে একটি মেয়েলি গলা পেল অরে তথাগত কোথায় চললে রবিবারেও তোমার কলেজ খোলা নাকি ? এতক্ষন পাশে আর কে বসে আছে দেখেনি এবার গলা শুনে তাকাল বাপি ঠিক করতে পারলোনা উনি কে আর কি ভাবেই বা ওর নাম জানলেন তাই জিজ্ঞেস করল – আন্টি আমি তো আপনাকে ঠিক চিনলাম না।

ভদ্রমহিলা এবার হেসে বললেন – তুমি আমাকে চেনোনা আমি তোমাদেরই কলেজের একজন টিচার তবে আমি তোমাদের কোন ক্লাস নেইনা তাই চেনোনা আর তাছাড়া আমি তোমার সহপাঠীর কাকিমা গত কাল আমার বাপের বাড়ি গিয়েছিলাম তাই ফিরছি । একটু থিম জিজ্ঞেস করলেন আবার তা তুমি কোথায় যাচ্ছ আর এতো চিন্তিত লাগছে কেন তোমাকে ?

শুনে বাপি বলল – না না ম্যাম কোথায় চিন্তা করছি।

উনি হেসে বললেন দেখো আমি তোমাকে চিনি তাই দেখে মনে হলো যে তুমি কোনো ব্যাপারে চিন্তা করছো তাই জিজ্ঞেস করলাম তা তুমি যাবে কতো দূর –

বাপি বলল নিউআলিপুর ওখানে আমারি এক সহপাঠিনীর বাড়ি মানে আমি অহনাদের বাড়ি যাবো ওকে একটু ফিজিক্স বোঝাতে হবে। শুনে ভদ্রমহিলা বললেন আরে তুমি তো আমাদের বাড়িতেই যাচ্ছ আর আমি অহনার কাকিমা। নানা কথা বলতে বলতে আমাদের গন্তব্য এসে যাওয়াতে উনি আমার ভাড়াও দিলেন।

একটু এগিয়ে গিয়ে আমাকে বললেন – আমি জানি তোমার কাছে কোনো টাকা নেই আর সেটা বুঝলাম যখন তুমি তোমার পকেটে হাত দিয়ে দেখে চিন্তিত মুখে বসেছিলে। ওনাদের বাড়ির সামনে এসে দরজার ঘন্টা বাজালেন একটি মেয়ে এসে দরজা খুলে দিল মনে হয় কাজের মেয়ে ওর দিকে তাকিয়ে বললেন একে অহনার কাছে নিয়ে যা.

মেয়েটি আগে আগে চলতে লাগল ওর পরনে একটা খুবই ছোট ফ্রক হাঁটুর অনেকটা উপরে তাতে ওর শ্যামলা থাই দেখা যাচ্ছে আর সেটা বেশ পুরুষ্ট সাথে থলথলে পাছার অস্বভাবিক মোচড় আর তাই দেখে বাপির বাড়া সুর সুর করতে লাগল এরপর মেয়েটি সিঁড়ি দিয়ে উপরে উঠতে লাগল তাতে করে ওর পাছার বেশ কিছুটা দেখা যেতে লাগল বাপি ইচ্ছে করেই দুটো সিঁড়ির তফাৎ রেখে উপরে উঠছিলো যাতে ওর পাছা ভালো করে দেখতে পায়।

একটু উপরে উঠেই মেয়েটি পেছনে তাকাল আর ফিক করে হেসে দিলো হয়তো বা ও বুঝতে পেরেছে যে আমি ওর পাছা দেখছি আমাকে দাঁড়িয়ে থাকতে দেখে বলল – কি গো দাঁড়িয়ে পড়লে কেন এস অহনা দিদি তিন তালায় থাকে এবার বাপির চোখ ওর বুকের দিকে গেল তাতে ওর চোখ বড় বড় হয়ে গেল একদম মাই দুটো টানটান হয়ে সামনের দিকে অনেকটা এগিয়ে এসেছে।

আমাকে ওর মাই দেখতে দেখে বলল – ওরে বাবা এযে আমার দুদু দেখতে ব্যস্ত এতক্ষন পোঁদ দেখে শখ মেটেনি এখন আমার দুদুর দিকেও নজর দিচ্ছ – বলে আমার কাছে নেমে এলো বলল এ বাড়িতে অনেক এরকম দুদু আছে কটার দিকে তাকাবে তুমি এ বাড়িতে তিন কত্তা বাবুর কোনো ছেলে নেই সব মেয়ে আর সবারই দুদু বস বড় বড় বুঝলে দেখতে দেখতে তোমার চোখ ব্যাথা করবে গো -বলে বাপির হাত ধরে টেনে সিঁড়ি দিয়ে উঠতে লাগল।

Exit mobile version