Site icon Bangla Choti Kahini

পরকীয়া প্রেমের রহস্য-৫ (Porokia Premer Rohosyo - 5)

আমার মনে হল নিজের স্বামীর চোখের সামনে ভগ্নিপতির কাছে ন্যাংটো হয়ে চোদন খেতে রূপার বেশ অস্বস্তি হচ্ছে, তাই সে লজ্জা পাচ্ছে এবং এত বেশী ইতস্তত করছে। আমি রাণাদাকে জানাতে সেও আমার কথায় সায় দিল। আমি ঠিক করলাম, মাসিকের শেষের ঠিক পরেই রাণাদাকে দিয়ে রূপাকে আবার চুদিয়ে দেবো, কিন্তু তখন আমি ঘরে থাকবনা, যাতে রূপা ফ্রী হয়ে রাণাদার সামনে গুদ ফাঁক করতে পারে।
ছয়দিনের মাথায় আবার একটা সুযোগ পেলাম। একদিন সকালে রীমাদি বাজারে গেল। রূপা এবং আমি আমদের ঘরে বড় সোফায় বসে চা খাচ্ছিলাম। রূপা সামনে রাখা টী টেবিলর উপর পা তুলে রেখে ছিল এবং আমি ওর কাঁধের উপর হাত রেখে নাইটির উপর দিক দিয়ে হাত ঢুকিয়ে মাই টিপছিলাম।

ঠিক সেই সময় রাণাদা আমাদের ঘরে ঢুকল এবং রূপার পাসে বসে পড়ল। আমাকে মাই টিপতে দেখে “আমিও একটা মাই টিপব” বলে সেও রূপার নাইটির ভীতর বাম হাত ঢুকিয়ে একটা মাই ধরে টিপতে লাগল।

কয়েক মুহুর্ত পরেই রাণাদা লুঙ্গি নামিয়ে দিয়ে তার ঠাটিয়ে থাকা সিঙ্গাপুরী কলাটা বের করে রূপাকে সেটা খেঁচে দিতে অনুরোধ করল এবং নিজেও ডান হাতে নাইটি উপরে তুলে দিয়ে রূপার গুদ খামচে ধরে টিপতে লাগল।

ফলে যা হবার তাই হল। রূপা উত্তেজিত হয়ে মাদক সুরে বলল, “রাণাদা, আপনি মাইরি যা তা লোক! বৌ বেরিয়ে যেতেই সাত সকালে শালীর গায়ে হাত দিতে আরম্ভ করলেন! শালীর শরীরটা আপনার খূব পছ্ন্দ হয়েছে, তাই না?”

আমি বুঝলাম দুজনকে আবার মিশিয়ে দেবার এটাই সঠিক সময়, তাই মুচকি হেসে বললাম, “রাণাদা, রূপা ত তোমার হাতের ছোঁওয়ায় গরম হয়ে গেছে! এখন একবার ওকে লাগাবে নাকি? তাহলে এখনই ওকে শোবার ঘরে নিয়ে চলে যাও! আজ ত প্রথম দিন তাই আর তোমায় কণ্ডোম দিচ্ছিনা। দুজনেই সোজাসুজি চোদাচুদি করে ফুল মস্তী করো! আমি এখানেই বসে পাহারা দিচ্ছি, যাতে রীমাদি ফিরে এসে তোমাদের ঘরে না ঢুকে যায়!”

রাণাদা ত এই কাজের জন্য সর্বদাই প্রস্তুত, তাছাড়া কণ্ডোমেরও বাঁধন নেই, তাই সে রূপাকে কোলে তুলে নিয়ে শোবার ঘরে গিয়ে আমাদের বিছানার উপর শুইয়ে দিল, এবং ভীতর থেকে দরজা বন্ধ করে দিল। ভাবুন ত, তখন আমারই বা কি অবস্থা! আমার চোখের সামনে দিয়ে আমারই ভগ্নিপতি আমারই রূপসী বৌকে তুলে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে আমারই খাটের উপর উদ্দাম চুদতে চলেছে! আর আমি কিনা পাশের ঘরে বসে পাহারা দিচ্ছি যাতে তারা দুজনে নির্বিঘ্নে এবং নিশ্চিন্তে চোদাচুদি করতে পারে!

আমার সারা শরীর এক অদ্ভুৎ আনন্দে শিহরিত হচ্ছিল। আমার দ্বিতীয় স্বপ্নটাও সফল হতে চলেছিল! আমি দরজার ফুটো দিয়ে উঁকি মেরে শোবার ঘরের ভীতর চলতে থাকা জীবন্ত নীল ছবি উপভোগ করতে লাগলাম।

যা ভেবেছিলাম তাই ঠিক! রূপা বাস্তবেই আমার সামনে রাণাদার কাছে চুদতে অস্বস্তি বোধ করেছিল, তাই আজ সে আমার অনুপস্থিতিতে রাণাদাকে পেয়ে খ্যাপা গরু হয়ে নিজের সমস্ত যৌবন উজাড় করে দিয়ে একটানে তার লুঙ্গি এবং নিজের নাইটি খুলে তাকে জড়িয়ে ধরল, এবং তার ঠোঁটে পরপর চুমু খেতে লাগল। রাণাদা ধুরন্ধর লোক, তাই সেও সাথে সাথে তার ঢাউস কলাটা রূপার হাতে ধরিয়ে দিল এবং তার মাইদুটো পকপক করে টিপতে লাগল।

একটু বাদে রাণাদা চিৎ হয়ে শুয়ে রূপাকে নিজের লোমষ দাবনার উপর তুলে নিল। রূপা নিজের সমস্ত লজ্জা ও অস্বস্তি ভুলে গিয়ে নিজে হাতে রাণাদার ধনটা গুদের ফাটলে ঠেকিয়ে ‘আঃহ আঃহ’ বলে জোরে একটা লাফ মারল। না, রাণাদার বাড়ার কোনও অংশই আর দেখা যাচ্ছিল না। সমস্তটাই রূপার গুদে ঢুকে গেছিল।

এরপর রূপা নিজেই রণমুর্তি ধারণ করে রাণাদার দাবনার উপর জোরে জোরে লাফাতে আরম্ভ করল। আমার লজ্জাশীলা বৌয়ের এই রূপ দেখতে আমার খূবই মজা লাগছিল। রাণাদা কোনও চেষ্টাই করছিল না, অথচ রূপা যেন নিজের প্রয়োজনেই রাণাদার উপর ওঠবোস করছিল।

আমি বোধহয় রূপাকে কোনওদিন এত সুখ দিতে পারিনি, যেটা সে আজ রাণাদার কাছে পাচ্ছিল। সেজন্য তার মুখের অভিব্যক্তিটাই যেন পাল্টে গেছিল! এইভাবে যদি রূপাকে মাঝে মাঝেই রাণাদার কাছে পাল খাওয়ানো যায়, তাহলে সেও সুখী থাকবে এবং আমিও পরকীয়া করে সুখে থাকবো!

কিছুক্ষণ বাদে রূপা রাণাদাকে কি যেন একটা বলল, তারপরেই রাণাদা তাকে পুরোদমে তলঠাপ মারতে আরম্ভ করল এবং রূপা লাফানো থামিয়ে দিল। হয়ত রূপা রাণাদার দাবনার উপর একটানা হাই জাম্প মারতে থাকার ফলে ক্লান্ত হয়ে পড়েছিল, তাই সে রাণাদাকে হাল ধরতে অনুরোধ করেছিল।

রাণাদা কোমর তুলে তুলে রূপাকে অমানুষিক ঠাপ মারছিল। রূপার গুদে রাণাদার বাড়াটা খূবই মসৃণ ভাবে যাওয়া আসা করছিল। রূপার মাইদুটো রাণাদার মুখের সামনে প্রবল ভাবে ঝাঁকুনি খাচ্ছিল। রূপা নিজেই তার ডান মাইটা হাতে ধরে বোঁটাটা রাণাদার মুখে ঢুকিয়ে দিল এবং রাণাদা মনের আনন্দে মাই চুষতে লাগল। আর তখনই ……

তখনই কেউ দরজার কড়া নাড়ল। আমি দরজা খুলতেই দেখি রীমাদি সামনে দাঁড়িয়ে! ইইই..শ! সর্ব্বনাশ হয়ে গেল! রাণাদা রূপাকে চুদছে জেনে রীমাদি যদি ঝামেলা করে? ওদের দুজনের চোদাচুদির মুডটাও নষ্ট হবে এবং রূপাও হয়ত আর কখনও রাণাদার কাছে চুদতে রাজী হবেনা!

রীমাদি জিজ্ঞেস করল, “জয়, তোর রাণাদা কোথায় রে?”
আমি আমতা আমতা করে বললাম, “ওই, মানে একটু রূপার সাথে…”

রীমাদি মুহুর্তের মধ্যে থমথমে পরিবেষ পাল্টে দিয়ে একগাল হেসে বলল, “ওহ, তাহলে সে মাল তোর বৌকেও পটিয়ে ফেলেছে!! ভালই হয়েছে! রূপাকে লাগানো ওর বহুদিনেরই ইচ্ছে ছিল। তুইও ওদের দুজনকে আলাদা ঘরে পাঠিয়ে ভালই করেছিস! স্বামীর অনুপস্থিতিতে রূপা খূবই তাড়াতাড়ি তার ভগ্নিপতির কাছে লজ্জা কাটিয়ে ফেলে সাবলীল ভাবে মিশে যেতে পারবে!”

রীমাদির কথা শুনে আমার যেন প্রাণ ফিরল। ঐসময় রীমাদির পরনে ছিল গোলাপি লেগিংস আর লাল কুর্তি। ওড়নাটা সে নিজের ঘরেই ফেলে এসেছিল, সেজন্য তার পুরুষ্ট মাইদুটো যেন কুর্তি ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল।

রীমাদি সাধারণতঃ এক বিশেষ ভঙ্গিমায় সোফার উপর পা তুলে হাঁটু মুড়ে পা ফাঁক করে বসত। ঐভাবে বসার ফলে মনে হত শাড়ির ভীতর তার যৌবনদ্বারটা ফাঁক হয়ে থাকে। সেদিনও রীমাদি ঐ ভঙ্গিমায় বসে ছিল, যার ফলে তার কুর্তিটা উঠে গেছিল এবং লেগিংসে আবৃত তার ভারী দাবনাদুটি সুস্পষ্ট হয়ে উঠেছিল। সত্যি বলছি, দিদিকে ঐভাবে বসে থাকতে দেখে আমার ধনটাও শুড়শুড় করতে লেগেছিল।
আমি সাহস করে বললাম, “দিদি, মানে …. আয় না …. আমরা দুজনেও …. অন্য একটা ঘরে ….!”

দিদি নকল রাগ দেখিয়ে বলল, “এই, কি বলছিস রে, তুই? ভুলে গেছিস আমি তোর দিদি, আর তুই আমার ছোট ভাই? তুই যেটা চাইছিস, সেটা কি কখনও হয়?”

আমি দিদির সামনে মাটিতে হাঁটু গেড়ে বসলাম। চোখের সামনে লেগিংসে আবৃত দিদির পেলব এবং মাংসল দাবনাদুটো আমার কামক্ষুধা বাড়িয়ে তুলছিল। কোনো কারণে দিদি ঐদিন প্যান্টি পরেনি এবং সে লক্ষও করেনি, তার যৌনাঙ্গের ঠিক উপরের অংশে লেঙ্গিংসের সেলাই খুলে যাবার ফলে একটা ফুটো হয়ে আছে, এবং সেইখান দিয়ে তার বন বিহীন স্বর্গদ্বারটা দেখা যাচ্ছে! ঐ খোলা যায়গা থেকে একটা মাদক গন্ধ বেরুচ্ছে!
আমি বসে বসেই বললাম, “দেখ দিদি, আমরা দুজনে যতই ভাই বোন হইনা কেন, প্রথমে কিন্তু আমরা নারী পুরুষ। তাই আমাদের মাঝে যৌন আকর্ষণ থাকাটাই স্বাভাবিক! আমি কিন্তু এই আকর্ষণের জন্য ভাইবোনের সম্পর্কটা ভুলে যেতে রাজী আছি! প্লীজ দিদি, তুইও ভুলে গিয়ে আমার দিকে হাত বাড়িয়ে দে, না! রাণাদা ও রূপার মত আমরা দুজনেও পরস্পরকে আনন্দ দেবো!”

Exit mobile version