Site icon Bangla Choti Kahini

প্রেমিকার দিদির সাথে পর্ব – ৩

আপনারা আমার “প্রেমিকার দিদির সাথে” পর্ব -১পর্ব -২ পড়েছেন । যেখানে আমি আমার জীবনের একটা গোপন অভিজ্ঞতা আপনাদের সাথে ভাগ করে নিয়েছি । আমার প্রেমিকা জলি বিয়ের আগে সেক্স এ রাজি না হওয়ায় তার দিদি পলিকে গোপন প্রেমের জালে ফাঁসিয়ে সেক্স করি । তার সাথে একবার ই সেক্স হয়েছে , সেটাও ৪-৫ মাস আগে ।তারপর আর সেরকম সুযোগ হয়নি । কারণ ঘর ফাঁকা পাওয়া যায়না ।

তারপর হঠাৎ করেই সুযোগ এসে গেলো । একটা বিয়েবাড়ির নেমন্তন্ন ওদের । আমি আর পলি সমস্ত প্ল্যান করে ফেললাম , রাত ৮-১১ টা অব্দি ঘর ফাঁকা পাওয়া যাবে।কাজ সারতে হবে এর মধ্যেই । নেমন্তন্ন এর দিন এসে পড়ল , যেমন প্ল্যান তেমন কাজ ।পলি বাহানা দিয়ে বললো শরীর ভালো নেই সে যাবে না । আমি সময় মত পাড়ার মোড়ে এসে দাড়িয়ে ছিলাম , জলি ও জলির মা বাবা বেরিতেই পলি কল করলো আমাকে
– হ্যালো ?
– হ্যাঁ পলি বলো , বেরোলো ওরা ?
– হ্যাঁ এই মাত্র বেরোলো
– আচ্ছা ঠিক আছে , আমি আসছি
– না শোনো, ওরা আরেকটু যাক তারপর তুমি এসো ৫-৭ মিনিট পরে
– আচ্ছা ঠিক আছে
আমি কিছুক্ষন দাড়ানোর পর দেখলাম জলিরা গেলো , আমিও আস্তে আস্তে ওদের বাড়ির দিকে হাটা দিলাম।
দরজার কাছে গিয়ে কলিং বেল বাজালাম , দাড়িয়ে আছি , পলির পাত্তা নেই । ফোনে কল করলাম , সেটাও ধরলো না । ৫-৬ মিনিট দাড়িয়ে কিছুটা বিরক্ত হয়ে দরজায় ধাক্কা দিলাম , দরজা ভেতর থেকে লাগানো ছিল না , ধাক্কায় খুলে গেলো দরজা । আমি কিছুটা দ্বিধা বোধ করছিলাম , কিন্তু ঢুকে পড়লাম ।ঢুকে দরজা লাগিয়ে , শোওয়ার ঘরে গেলাম , সেখানেও কেও নেই । পলি পলি বলে দুবার ডাকলাম , নিয়ে বিছানাতেই বসে পড়লাম । ২-৩ মিনিট বসে থেকে কি করা যায় ভাবছি , তখন পলি ঘরে ঢুকলো । ঘরে ঢুকে পলি দরজায় হেলান দিয়ে বেশ একটা সেক্সী পোজ করে দাঁড়ালো ।তার চুল অল্প ভিজে , পরনে আমার আগের বার তাকে উপহার দেওয়া পাতলা ফিনফিনে একটা কালো নাইট ড্রেস । ড্রেস টার কাঁধের দিক পাতলা ফিতের আর নিচটা মাত্র পাছা অব্দি ।পাতলা ফিনফিনে হওয়ায় ভেতরের কালো bra প্যান্টি দেখা যাচ্ছে ওপর থেকেই ।
যারা আগের গল্প পড়েন নি তাদের জন্য পলিকে নিয়ে একটু বলি । বয়স ২৮ ।উচ্চতা ৫ফুট ৩ ইঞ্চি। দেখতে খুব কিউট আর তার সাথে যেটা আরও আছে সেটা হলো তার অসাধারন ফিগার। ৩৪-২৯-৩৭ । গায়ের রং সাধারণ , খুব ফর্সা বা কালো কোনোটাই না । কোমড় অব্দি চুল যা তার পরিণত শরীরকে পরিপূর্ণ করে তোলে। গলার আওয়াজ খুব মিষ্টি সাথে নাচেও খুব সুন্দর।
পলির দিকে তাকিয়ে আছি অবাক হয়ে । আজ অব্দি সবসময় পলিকে ভদ্র সভ্য ড্রেসেই দেখে এসেছি , সে খোলামেলা ছোটো ড্রেস কখনো পরে না । সেখানে আজ এরকম পাছা অব্দি , ফিনফিনে একটা নাইট ড্রেসে ,তার দুধের খাঁজ , কোমরের ভাঁজ দেখে আমি আর চোখ সরাতে পারছি না ।আমার বাড়া শক্ত হতে শুরু করলো। তারপর আমাকে আরো অবাক করে পলি নাচতে শুরু করলো । বলিউড এর আইটেম ডান্স এর মত মুখে সেক্সী সব অঙ্গভঙ্গি করে , কোমড় পাছা দুলিয়ে সে নাচতে লাগলো । আগেই বলেই পলি নাচে খুব ভালো , তার নাচ দেখে আমি আর সামলাতে না পেরে আমার বাড়া প্যান্টে খোঁচা দিতে অরম্ভ করলো । নাচতে নাচতেই পলি অপরের নাইট ড্রেস টা খুলে ফেললো ।আমিও সেই দেখে আমার জামা টা খুলে দিলাম ।
কিছুক্ষণ নাচার পর পলি আমার পায়ের কাছে এসে বসলো । আমার চোখে চোখ রেখে আমার বেল্ট খুলতে লাগলো , বেল্ট খোলার পর প্যান্ট এর বোতাম খুলে , চেইন টা নামিয়ে দিল । তারপর আমি উঠে দাড়িয়ে আমার জিন্স আর জাঙ্গিয়া টা নামিয়ে আবার বসে পড়লাম খাটে। পলি নিজের মুখটা আমার বাড়ার কাছে আনলো ।নিজের নরম ঠোঁট দিয়ে একটা কিস করলো । আমি পলির মাথায় হাত বুলিয়ে বললাম
– মিস করছিলে আমাকে এতদিন ?
– না
– সে কি !! করোনি !
– না , তোমার এটাকে মিস করছিলাম ( এটা বলে পলি একটা মুচকি হাসি হেসে আমার আধ শক্ত বাড়াটা নাড়িয়ে দিল)
– তাই ?এত ভালো লাগে ?
– হুমমম , খুউউউব ।
আমার চোখে চোখ রেখে পলি জিভ দিয়ে আলতো করে চাটতে লাগলো আমার বাড়া । পলি আমার বাড়ার ওপরের চামড়াটা নামিয়ে জিভ দিয়ে চাটতে লাগলো । আমার বাড়াও আস্তে শক্ত হতে লাগলো ।
– উফফফ বেবি । উফফফ । চোষো বেবি চোষো
পলি আমার বাড়ার ওপরের অংশটা মুখে নিল , আস্তে আস্তে করে চুষতে লাগলো।আমি চোখ বন্ধ করে ফিল নিতে লাগলাম ।প্রথমে আস্তে আস্তে , তারপর চোষার তীব্রতা বাড়ালো পলি ।
– আহ্হ্হ পলি , গোটাটা মুখে নাও ,আহহহ
পলি আমার গোটা বাড়াটা মুখে নিয়ে চুষতে থাকলো ।আমি পলির খোলা চুল গুলো একসাথে করে মুঠো করে ধরলাম । কিছুক্ষণ চোষার পর আমি বললাম ওঠো , পলি উঠে বিছানায় এলো , আমি আস্তে করে তাকে শুইয়ে দিলাম । তার সারাগায়ে কিস করতে লাগলাম , তারপর তার bra টা খুলে তার স্তনের বোঁটা চুষতে লাগলাম । একটা চুষতে চুষতে অন্যটা টিপতে লাগলাম , তারপর তার নাভির কাছে মুখ নিয়ে গিয়ে জিভ ছোঁয়াতেই পলির শরীর টা কেপে উঠলো , কাঁটা দিয়ে উঠলো সারা গা । তারপর আমি তার নিচে হাত দিলাম প্যান্টি এর ওপর থেকে , ইতিমধ্যেই তার প্যান্টি অল্প ভিজে গেছে । ঘষতে থাকলাম তার ক্লিটোরিস , কিছুক্ষন ঘষার পর তার প্যান্টিটা খুলে দিলাম। জিভ ছোঁয়ালাম তার গুদে ।
– সসসসসস আহহ আহহ
পলি আমার চুলটা টেনে ধরলো ।আমি গুদ চাটতে শুরু করলাম । পলি তার পা দুটো আমার কাঁধে চাপিয়ে দিল , জাং দিয়ে চেপে ধরলো আমার মাথা। এই চাপে আমার শ্বাস নিতেও অসুবিধা হচ্ছিলো , কিন্তু আমি তাও চাটা থাকলাম না ।পলি বিছানার চাদর আঁকড়ে ধরলো । জোরে জোরে শ্বাস ফেলতে থাকলো সে ,আস্তে আস্তে তার শরীর ধনুকের মতো বেকে গেলো , আরো জোরে সে জাং দিয়ে আমার মাথা টা চেপে ধরলো
– আহহ আহহ বেবি আহ্হ্হ আর পারছিনা বেবি আর পারছিনা , ঢোকাও বেবি এবার ঢোকাও
আমি উঠে বসলাম , কনডম টা জলদি করে বাড়াতে পরিয়ে , বাড়াটা গুদে ঘষতে লাগলাম । পলি ছটফট করতে থাকলো ।
– ঢোকাও বেবি ঢোকাও
আমি পলির কথায় পাত্তা দিলাম না । বাড়া না ঢুকিয়ে আরো ঘষতে লাগলাম ।
– ঢোকাও না বেবি ,প্লীজ ঢোকাও। আমি আর থাকতে পারছি না ওহহহহ
আমি পলির এই কাতর আবেদন শুনে আস্তে করে একটা চাপ দিলাম ।পলির রসালো গুদে আমার বাড়ার মুন্ডিটা ঢুকে গেলো
– ওমাআআআ ওহহ বেবি ওহহহহহ
আমি আবার চাপ দিলাম , অর্ধেক বাড়া ঢুকে গেলো । পলির গা গরম হয়ে গেছে, তার মুখ কান লাল ।এরপর একটা মোক্ষম ঠাপে আমার গোটা বাড়াটা ঢুকিয়ে দিলাম ।
– ওওও মাআআআ আহহহহ মা আহ্হ্হ মা গোওওওও
আমি আস্তে আস্তে বাড়া ঢোকাতে বার করতে লাগলাম । দুহাতে পলির কোমড় ধরে , বাড়াটা একটু বার করছি আবার ঢোকাচ্ছি ।তারপর পলির ওপরে ঝুঁকে পড়লাম ।পলি আমাকে জাপটে ধরলো । আমি কোমড় উঠিয়ে নামিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম ।
– আহহহ আহহহহ বেবি আহহহ মাগো মা আহ্হ্হ ওহহহ আহহহহ ওহহহহহহহ
পলি আমার পিঠে নখ দিয়ে একটা আঁচড় দিল ।একটা গরম কিছু অনুভব করলাম নিচে , উঠে বাড়াটা বার করে দেখি পলির অর্গাজম হয়েছে , রস বেরিয়ে এসেছে ।
– করো না বেবি প্লীজজজ
আমি আবার বাড়াটা ভেতরে ঢুকিয়ে দিয়ে , ঠাপ মারতে লাগলাম । এবারে যদিও আগের থেকে জোরে ঠাপ মারতে শুরু করলাম , পলির গুদ টা তার রসে ভিজে পিচ্ছিল হওয়ায় বেশ ভালো করে ঠাপ মারা হচ্ছিলো ।
– উফফফ বেবি , করো বেবি করো , এত ভালো আগে কখনো লাগেনি । করতে থাকো বেবি , থেমো না ।
আমি কোমড় উঠিয়ে নামিয়ে ঠাপ দিতে থাকলাম , পলি মজা পাচ্ছে দেখে জোর আস্তে আস্তে বাড়াতে লাগলাম । কিছুক্ষন এরকম করার পর আমারও অর্গাজম হওয়ার সময় এসে গেলো
– আহহ আহহহ বেবি লাগছে ,বেবি আস্তে,বেবি আস্তে করো বেবি, আহহহহহহহ আহহহ মাআআআআ
– আমার বেরোবে বেবি , আহ্হ্হ ওহহ ওহহহহ ওহহহহহহহ
আমারও রস বেরিয়ে এলো।বাড়াটাকে বার করে এনে কনডম টা খুলে পলির পাশে শুয়ে পড়লাম ।পলি আমাকে জড়িয়ে ধরলো ।কিছুক্ষন শুয়ে থাকার পর ,আমি উঠে জামাকাপড় পরে নিলাম , বললাম এবার তো আমাকে আস্তে হবে ওদের ফেরার টাইম হয়ে গেল। পলিও উঠে জামাকাপড় পরে নিল ।

পরবর্তি ঘটনা নিয়ে আসছে পর্ব ৪। কেমন লাগছে জানতে ভুলবেন না ।

Exit mobile version