Site icon Bangla Choti Kahini

প্রবাসে অবৈধ প্রেম – দশম পর্ব

নবম পর্ব

কমলা বাই ঐ পুলিশ অফিসার এর আদেশ অনুযায়ী দিশার রুমে এসে ওকে প্রস্তুত করতে শুরু করে। গরম জল দিয়ে ওর ক্ষত চিহ্ন গুলোয় শেক দিতে দিতে দিশার জ্ঞান ফেরে। কমলা বাই ওকে মাথায় হাত বুলিয়ে দিয়ে, ” এইতো চোখ খুলেছ দেখছি,” তারপর একটা গ্লাস ভর্তি শরবত দিয়ে বলে ” এটা এক্ষুনি টুক করে খেয়ে নাও দেখিনি, এটে সামান্য আফিম মেশানো আছে, শরীরে জোশ পাবে। রাতের বেলা তোমার কাছে আজ নতুন নাগর আসবে। তোমাকে চট পট তৈরি হয়ে নিতে হবে।” কমলা বাই এর কথা শুনে দিশার মুখ হা হয়ে গেলো। সে কিছুক্ষন পর নিজেকে সামলে নিয়ে বললো, ” আমি পারবো না, মরে যাব তো…”

কমলা বাই দিশার পিঠে হাত বোলাতে বোলাতে বললো, ” আরে পারবে পারবে , তোমার মতন বয়েসে আমি আট জন তাগড়া জোয়ান কে প্রতিদিন বিছানায় নিতাম। আর তুমি দুজন মরদ কে নিতে পারবে না?” দিশা এটা শুনে আর কোনো কথা বলতে পারলো না। কিছুক্ষন বাদে, দিশা আফিম মেশানো শরবত টা পান করে নিয়ে চাপা স্বরে বলল, ” আচ্ছা কমলা দি, আমার বরের খবর জানো? ওর তো দেখা করতে আসবার কথা ছিল।”

কমলা বাই দিশার চুলে জুই ফুলের মালা লাগাতে লাগাতে বললো, ” তুমি তোমার বরের কথা ভেবে ভেবে কষ্ট পেও না । সে হাভেলি টে ভালোই আছে। শুনেছি, বাজু ভাই এর খাস রখেয়াল সোনম ওনার দারুন যত্ন আত্তি করছে। সে যখন বলেছে, ঠিক সময় এসে তোমাকে এই নরক যন্ত্রণা থেকে মুক্তি দেবে। তুমি ওসব না ভেবে, এখন পুলিশ বাবু কে খুশি করে দাও দেখি নি। ইঞ্জিনিয়ার সাব এর মুক্তি কিন্তু এই পুলিশ সাব এর হাতেই।”

দিশা বললো,” শরবত টা খাবার পর, আমার মাথা টা কেমন যেন একটু ঘুরছে। কি ছিল বলো তো ঐ শরবতে?”

কমলা বাই হেসে জবাব দিল, ” কি ছিল বলা যাবে না, যা ছিল তোমার ভালোর জন্যই ছিল। এখন ঐ শয়তান তার সঙ্গে শুতে তোমার আর কোনো কষ্ট হবে না।”

আরো পনেরো মিনিট পর ঐ পুলিশ ই ইনসপেক্টর একহাতে মদের বোতল আর অন্য হাতে একটা জুই ফুল এর মালা জড়িয়ে নিয়ে দিশার ঘরে প্রবেশ করল।

এই তোমার গরম লাগছে না? গরম লাগলে প্লিজ যা পরে আছো প্লিজ খুলে ফেলো না। এই বলে নিজেই জামা খুলে দিশার পাসে গিয়ে বসলো। পুলিশ অফিসার এসে ওর পাশে বসতেই দিশা ভয় পেয়ে একটু জড়ো সরো হয়ে সরে বসলো। এটা ঐ শয়তান তার ঠিক পছন্দ হল না। সে দিশার হাত ধরে টেনে তার গায়ের সঙ্গে সাটিয়ে বসলো, প্রথমে হাত দিয়ে টান মেরে দিশার মাথার উপর লাগানো হেঁয়ার ক্লিপ টা খুলে দিল। মালা টা গড়িয়ে পরলো নিচে।

দিশার চুল টা খোলা অবস্থায় তার কাধের পিছনে পিঠের উপর ছড়িয়ে পড়ল। দিশার কান কাধ আর হাত নিয়ে খেলতে খেলতে তাকে আলতো করে ঠেলে দিয়ে বিছানায় শুইয়ে দিল। দিশা ভয় পেয়ে চোখ বন্ধ করে দিল। এর পর দিশা কে সামলে উঠতে সময় না দিয়েই, দিশার শাড়ির আঁচল টান মেরে খুলে বুকের উপর হাতে রাখা মদের বোতল খুলে ঢক ঢক করে পানীয় ঢালতে শুরু করলো। বাজু ভাই এর প্রশ্রয় পেয়ে ঐ পুলিশ সব শালীনতার বাধা অতিক্রম করে ফেলেছিল সেই রাতে।

পুরো বোতল টা দিশার উন্নত বুকের উপর ঢেলে শেষ করে, শয়তান টা দিশার বুকের উপর ঝাপিয়ে পড়ল, প্রথমেই দিশার সুন্দর নরম মাই গুলো ভালো করে খামচে তাতে নখের আঁচড় বসিয়ে ওর খাড়া হয়ে থাকা নিপলস গুলো টে দাঁত বসিয়ে দিল। যন্ত্রণায় দিশা চিৎকার করে উঠলো।

শয়তান টা ওকে থামিয়ে বললো, একদম আওয়াজ বার করবে না। তুমি বেশি ট্যা ফো করলে, ওদিকে ইঞ্জিনিয়ার বাবুর অসুবিধা হয়ে যাবে, হা হা হা হা….” দিশা ভয় পেয়ে চিৎকার বন্ধ করে দিতে বাধ্য হলো। ঐ শয়তান টা দিশার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে বললো, ” এত ভালো বাসো তোমার বর কে, স্ট্রেঞ্জ। এরকম ভালো আমাকে বাসলে তোমাকে আমি তো রানী করে রাখবো। এসো তোমাকে প্রাণ ভরে আদর করি, এরকম আদর বরের থেকে পাবে না।”

দিশা কোমরের কাছে হাত দিয়ে শাড়ি টা র গিট খুলতে খুলতে বললো, ” যা করার তাড়াতাড়ি করুন প্লিজ, আমি খুব ক্লান্ত, তিন দিন লাগাতার রাত জেগে জেগে শরীর তার উপর ধকল যাচ্ছে। আমি আপনাকে সন্তুষ্ট করে ঘুমাতে চাই।” পুলিশ অফিসার নিজের প্যান্টের জিপ খুলে পুরুষ অঙ্গ বার করতে করতে বলল, ” তোমার মতন সুন্দরী রা রাতে ঘুমাবে কেনো? বরং চ আমাদের ঘুম হারাম করবে।”

এই বলে শয়তান টা কিছুটা জবরদস্তি করে নিজের ৮” লম্বা বাড়া দিশার ফুলে যাওয়া যোনি পথে সেট করে জোরে জোরে ঠাপ মারতে আরম্ভ করলো। প্রথম দু তিনটে ঠাপ সহ্য করে দিশা আর থাকতে না পেরে কাকুতি মিনতি করে বললো, ” আহ্ উফফ পারছি না, ওটা বের করুন প্লিজ, খুব ব্যাথা লাগছে। ”

ঐ অফিসার দিশার কথা শুনে খানিক টা রেগে গিয়েই বললো, ” চুপ শালী রেন্ডি, এতদিন ধরে বিছানায় বাজু ভাই দের মতন আসলি মরদ এর গাদন খেয়ে যাচ্ছ, এরপরেও তোমার আমার টা নিতে লাগছে তাই না? বেশি সতীত্ব ফলাবি না আমার সামনে। তুই এখন নষ্ট মেয়ে ছেলে। প্রথমে দিলেওয়ার তারপর মনোহর, শেষে বাজু ভাই তোর শরীরের মস্তি নিয়েছে, আর আমার টা নিতেই তোর কষ্ট হচ্ছে , শুনে রাখ, আমাদের দয়ায় বাঁচবি। যখন বলবো আমাদের টা নিবি। বুঝলি। আমাদের সামনে বেশি নখরা করবি না।” এই কথা শুনে দিশা পাথরের মতন চুপ করে গেলো, তার দুই চোখের কোন থেকে জল গড়িয়ে পড়ে তার গাল ভিজিয়ে দিল। সে চুপ চাপ একটা পাথরের মূর্তির মতো বিছানায় শুয়ে থেকে ঐ ইন্সপেক্টর এর গাদন সহ্য করতে লাগলো।

দিশার টাইট গুদ এর সামনে ঐ ইন্সপেক্টর এর মতন খেলোয়াড় ও আধ ঘন্টা র বেশি টিকতে পারলো না। একগাদা গরম সাদা থকথকে বীর্য বের করে দিশার যোনি দেশ ভরিয়ে দিয়ে দিশার নগ্ন বুকের উপর ইন্সপেক্টর চোখ বন্ধ করে হামলে পড়লো। দিশার ঠাপ খেতে খেতে একটু তন্দ্রা মতন এসেছিল। ইন্সপেক্টর দিশার বুকের উপর মাথা রেখে শুয়ে পড়তেই সেই তন্দ্রা ভেঙে গেলো।

দিশা চোখ খুলে ওই ইন্সপেক্টর কে তার নগ্ন বুকের উপর শুয়ে থাকতে দেখে ক্লান্ত গলায় তাকে বললো,”আপনার হয়ে গেছে? হাত বাড়িয়ে লাইট নিভিয়ে দেবেন প্লিজ।” ইন্সপেক্টর লাইট নেভালো, তারপর দিশার অপরূপ সৌন্দর্য টে ভরা নগ্ন শরীর টা র দিকে তাকিয়ে লোভ সামলাতে পারলো না, আরো এক বার দিশা কে জরিয়ে ওর ঘামে ভিজে থাকা শরীর টা চটকাতে শুরু করলো।

দিশা বাধা দিল না, কারণ সে জানতো, বাধা দিয়ে কোনো লাভ ছিল না। জ্যান্ত লাশের মতন ঐ শয়তান এর দেহের নিচে পড়ে থেকে থেকে তার যৌন চাহিদা নিবারণ করতে করতে সে হাপিয়ে উঠেছিল। আরো চল্লিশ মিনিট একনাগাড়ে সেক্স করে দিশার শরীর উথাল পাথাল করে তাকে জড়িয়েই শুয়ে ঘুমিয়ে পরলো।

পরদিন সকালে ও আরো এক দফা দিশার শরীর চটকে পুলিশ অফিসার যখন আমাদের বাড়ি থেকে ডিউটি করতে বেড়ালো, তখন দিশার শরীরের অবস্থা ভীষন সঙ্গীন ছিল। কমলা বাই যখন এক গ্লাস গরম দুধে পেস্তা বাদাম দিয়ে দিশা কে খাওয়ার জন্য নিয়ে গেলো, দিশা তখনও ঘুমাচ্ছে, তাকে জাগিয়ে মুখে চোখে জল দিয়ে সবে মাত্র যখন দুধের গ্লাস টা দিশার মুখের সামনে ধরেছে, অমনি দিশা মুখ টা বিকৃত করে, খাট থেকে নেমে, খাটের কাছে জানলার বাইরে মুখ টা বার করে বমি করতে শুরু করলো।

মিনিট খানেক ধরে গল গল করে বমি করে রাতের খাবার আর মদ বের করে দিয়ে যখন বিছানায় ফেরত এলো তখন তার উঠে বসবার মত আর শক্তি নেই। কমলা বাই কপালে জলের ছি টে দিয়ে , দিশার চোখের দিকে ভালো করে তাকিয়ে কি একটা পরীক্ষা করে বললো,
” কি সব্বনেশে কাণ্ড বাঁধিয়ে ফেলেছ গো, তোমার তো দেখছি পেটে বাচ্চা চলে এসেছে। উফফ কি অনাসৃষ্টি।” দিশার চোখ থেকে এর প্রতুত্তরে কোনো কথা বেড়ালো না, শুধু অনবরত চোখের জল ঝড়ে পড়ছিল।

আর এদিকে হা ভেলি টে বিকেল বেলা নাগাদ আমার বউ অসুস্থ এই খবর টা এসে পৌঁছেছিল। আমি সোনম একটা উত্তেজক যৌন সঙ্গম শেষ করে বিছানায় সবে মাত্র বসে বিশ্রাম নিচ্ছি, বিছানার পাশে পাত্র থেকে সোনম পরম যত্নে র সাথে একটা একটা করে আঙ্গুর ছিড়ে খাইয়ে দিচ্ছে। এমন সময় আমাদের ঘরের দরজার বাইরে জোরে চুরি ঝাকরানোর আওয়াজ পেলাম। আমি অবাক হয়ে গেছিলাম এই সময় কে আমাদের কে বিরক্ত করতে এসেছে, চুড়ির শব্দ শুনে সোনম সাথে সাথে চিনে ফেললো, দরজায় কে এসে দাড়িয়েছে, ও বললো, ” বিজলী দরজা খুলকে অন্দার আজা, বোল ক্যা খবর লাই হে?” বিজলী ভেতরে এসে বিছানায় আমার পাশে বসে খবর দিল, যে বাড়ি থেকে খবর এসেছে, আমার দিশার শরীর নাকি ভীষণ খারাপ।

সোনম একবার আমার অসহায় মুখের দিকে তাকিয়ে তারপর ফের বিজলীর দিকে তাকিয়ে তাকে প্রশ্ন করলো, ক্যা হুয়ী হে ইঞ্জিনিয়ার সাব কি বিবি কো? ”

বিজলী বললো, ” কমলা বাই নে সিফ বাটায়া , বুখার এসেছে, সাথে মাথা ব্যাথা পাঁচ ছ বার বমি ও করেছে। কমলা বাই যা বুঝছে ও মা বন্নে ওলি হে। হালাত ইটনি নাজুক হে তুরন্ট দওয়াই নেহি পারেগী তো আর ভি য্যাদা বিগার জয়েগি।”

এই খবর টা শুনে আমার পায়ের তলার মাটি যেনো সরে গেছিল। সোনম সব শুনে বলল, ” বেচারি, বাজু ভাই দিলওয়ার মনোহর আর পুলিশ সব নে বিনা কই প্রটেকশন লেকে কিয়া, ইসস লিয়ে হালাত বিগার গেয়া। ইসস হালাত মে ও কিসী কী সাথ শোনে কি লায়েক নেহি হে।”

আমি তড়িঘড়ি বাড়িতে দিশার কাছে যাবার জন্য অস্থির হয়ে পড়েছিলাম। সোনম বিজলী দুজনে মিলে কোনরকমে আমাকে সামলালো, সোনম আমার হাত ধরে বললো, ” আজ রাত এহি রুক যাও সাব, কাল শুভা তুমে হাভেলি সে বার কারনে কি বন্দবস্ত করতা হ্ন।” ” ভরশা করো মেরে উপর।”

আমি সোনমের কথা টে বিশ্বাস করে আরো এক রাত ঐ হাভেলী টে কাটানোর সিদ্ধান্ত নিলাম। এদিকে বাজু ভাই এর অবর্তমানে তার কাছারি টে ভালো রকম গোল মাল শুরু হয়ে গেছিলো। তার চাচা র সামনেই আনাজ কাচা মাল সব লুঠ হয়ে যাচ্ছিল, ঐ পুলিশ ইন্সপেক্টর এর অঙ্গুলি হেলনে বাজু ভাই এর রাইভাল গোষ্ঠীর হাতে।

Exit mobile version