Site icon Bangla Choti Kahini

শুভর জীবন- পর্ব ২

আগের পর্ব

বাথরুম থেকে বেরিয়ে এসে , নিজের ফোন টা দেখলো শুভর মা ম্যাসেজ করেছে ।
আজ ফিরতে লেট হবে অফিস এ মিটিং আছে .

শুভ ম্যাসেজ টা দেখে মুচকি হাসে , রাত ১০-১১ টা পর্যন্ত কীসের মিটিং সবই বোঝা যায় ।

শুভ নতুন একটা জামা প্যান্ট পরে বেরিয়ে পড়লো ,
আজ রিমার জন্মদিন তাই ওর বাড়িতে একটা ছোট্ট পার্টি আছে । সেখানেই যাবে , তাই ঝর্না মাসী কে রাতের কোনো রান্না করতে বারন করলো , আর্ চলে যেতে বললো ।
ঝর্না মাসী বেরিয়ে যেতে শুভ বেরিয়ে পড়লো , বন্ধুর জন্মদিনে ।

রিমা শুভর সেই স্কুল লাইফ থেকে বান্ধবী , শুভর খুবই কাছের বন্ধু বান্ধব দের একজন । শুভ, গৌতম, রাজা , রিমা , আর্ পৃথা এই পাঁচজন সেই স্কুল লাইফ থেকে শুরু বন্ধুত্ব আজও চলছে । সবার পড়াশোনা শেষ গৌতম বাবার বিজনেস সামলায় , রাজা একটা ট্রাভেল এজেন্সি তে কাজকরে , ওদিকে গৌতম আর্ পৃথার প্রেম সব কিছু ঠিক থাকলে হয়তো সামনের বছরেই বিয়ে । রাজাও একটা মেয়ে পেয়ে গেছে আর্ রিমার বাড়ি দিয়ে দেখাশোনা চলছে । আর এর মধ্যে শুভ বাউন্ডুলে, সারাদিন ঘুরে বেড়ায় আর্ কোন মেয়ে টাকে কিভাবে বিছানায় তুলবে সেই ফন্দি ।

যদিও মাঝে মধ্যে শুভ আর্ রিমার মধ্যে একটা অদ্ভুদ রিলেশন লক্ষ করা যায় যেনো দুজনের থেকে বেশী দুজনকে আর্ কেউ চেনে না । তবুও দুজনে শুধুই বন্ধু আর্ বেশি কিছু না এমন কী শুভ রিমাকে কোনোদিনও খারাপ স্পর্শ করেনি ।

যাই হোক বাড়িথেকে বেরিয়ে ১৫ মিনিট রিমার বাড়ি , বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনে একটা সুন্দর গোলাপ ফুলের বোকে সঙ্গে সিক্রেট পারফিউম এর সেট নিয়ে এসেছে । শুভ জানে দুটোই রিমার খুব পছন্দের ।

ভিতরে ঢুকে প্রথমেই রিমাকে গিফট টা দিলো তার পর বন্ধুদের সঙ্গে আড্ডা হাসি হুল্লোড় । পুরনো বন্ধুরা এক হলে যা হয় ।

রিমাদের দোতলায় হলঘর টা বেশ সুন্দর করে সাজানো হয়েছে , ওর বন্ধুরা ছাড়াও রিমার বেস কিছু রিলেটিভ আর্ আশেপাশের বাড়ীর লোক ও এসেছে সবাই গল্প করছে যে যার সঙ্গে পারছে ।

হটাৎ শুভর চোখ দুটো গিয়ে আটকালো একটা মহিলার উপরে ফর্সা মোটা , মোটা বলতে বেশী মোটা না মোটামুটি উফফ কি সুন্দর দেখতে চোখ দুটো টানা টানা , তীক্ষ্ণ নাখ , পাতলা ঠোঁট ঠোঁটে হালকা লাল লিপস্টিক । উফ কী দারুন মুখশ্রী , পরনে সাদা লাল রঙের মিক্সেড একটা পাতলা নেটের সারী , আর্ সরু ফিতের লাল স্লেভলেস ব্লাউজ, খোলা পিঠ , পিঠের ওপরে একটা ট্যাটু আঁকা সম্ভবত বাটারফ্লাই , সামনের দিকে ফর্সা দুধ দুটো ব্লাউসের ভিতর ঝুলে রয়েছে 36 তো হবেই মোনে হচ্ছে ব্রা পড়েনেই তাই ক্লিভেজ টা বেশ লম্বা আর্ সুগভীর , পাছা টা আরও আকর্ষণীয় , ফর্সা চর্বি ভরা পেটি উফফ মোনে হচ্ছে কামদেব এর কামদেবী ।

শুভ হা করে তাকিয়েই আছে, রিমার মা এর সঙ্গে গল্প করছিলো হটাৎ মহিলাটি হেসে উঠলো উফফ যেনো শুভর বুকে একটা তির লাগলো কী অপূর্ব মিষ্টি হাসি ।

হাসতে হাসতে মহিলাটির চোখ পড়লো সেই শুভর উপরে , হাসি থামিয়ে দেখলো ছেলেটা তার দিকেই দেখছে শুভ যেনো বেহুস হয়ে একভাবে তাকিয়ে।

মহিলাটি জাস্ট ইগনোর করে আবার গল্প করতে লাগলো , কিন্তু কিছুক্ষন পর ঘুরে দেখতেই তখনও শুভ তাকিয়ে , শুভ এক দৃষ্টি তে তাকিয়ে মহিলাটির সৌন্দর্য কে যেনো ইঞ্চি ইঞ্চি তে মাপছে ।

বেস কয়েকবার নোটিস করার পর ও শুভ তার দৃষ্টি সরালো না । এবারে মহিলাটির ডিস্টার্ব ফিল করতে লাগলো । তাই আর্ ওখানে দাঁড়িয়ে থাকতে পারলো না। মহিলাটি ওখান থেকে সরে গিয়ে রিমার সঙ্গে কী যেনো একটা কথা বললো।

তার পর রিমা এগিয়ে এসে শুভর কাছে বললো ।

রিমা- এই তুই এদিকে আয় তো আমার রূমে একবার

শুভ- কেনো ? কী হলো?

রিমা- বেশিকথা না বলে চুপ চাপ আয় কথা আছে ।

শুভ আর্ কথা না বারিয়ে রিমার পিছন পিছন ওর রূমে গিয়ে জিজ্ঞেস করল ।

শুভ- কী হয়েছে বল? এখানে কেনো ডাকলি?

রিমা- কী হয়েছে মানে । তুই নমিতা আন্টির দিকে ওইভাবে তাকিয়ে দেখছিলি কেনো? আন্টির খুব অসুবিধা হচ্ছিল তাই আমায় বললো । শোন আজ আমার জন্মদিন আর্ উনি আমাদের রিলেটিভ অনেক দিন পর এসেছে । আর তুই ওভাবে দেখছিলি কেনো । আমার বন্ধু হোস তাই আমায় বললো আমি কতো খারাপ হলাম বলতো আন্টির কাছে ।

শুভ- বাহ্ দারুণ নাম তো রে রিমা তোর আন্টির । উফফ যেমন রসালো শরীর তেমন নাম । বিশ্বাস কর ওইরম কামদেবীর থেকে আমি চোখ সরাতে পারছি না। প্লিজ পারলে একবার তোর আণ্টি কে বলনা । তোর আংকেল কে ভুলিয়ে দেবো ।

রিমা রাগী গলায় বলে- ইসস জানোয়ার তুই কী সোধরাবি না, আমার আণ্টি হয় । আর শোন আমি যেনো তোর নামে আর কোনো কমপ্লেইন না শুনি তাহলে আর্ আমার জন্মদিন কেক ও কাটবো না বলেছিলাম।

শুভ রিমার মুখটা নিজের হাতে আসতেকরে চেপে চোখে চোখ রেখে বললো – এই শোন এতো রেগে যাচ্ছিস কেনো , উম্ম কপালে একটা কিস করল ।
তুই তো জানিস বল আমি কেমন , তোর থেকে ভালো কী কেউ জানে ? টাও তুই রাগ করিস , প্লিস আরে বাবা খেয়ে ফেলবো নাকি বরং তোর আন্টির সৌন্দর্য আরও বারিয়ে তুলবো সোনা ।

রিমা এক জটকায় হাত টা সরিয়ে দিয়েই রেগে গিয়ে বললো – দেখ তোর সবকিছু আমি মেনে নিই কিন্তু তোর এই সকল মাত্রা ছাড়া চাহিদা গুলো মেনে নেওয়া সম্ভব নয় বুঝলি। আর আমি চাই না কোনো জটিল পরিস্থিতির সৃষ্টি হোক আমার জন্মদিনে । বিশেষ করে তোকে নিয়ে । আমার ভুল টা কোথায় জানিস এই এতো লোকের মধ্যে তোকে ডাকা । ভেবেছিলাম আজ হয়তো ভদ্র হয়ে থাকবি ।

শুভ কথার মাঝে বলে – কুল রিমা রেগে যাচ্ছিস কেনো ভদ্রই তো ছিলাম বল তোর ওই নমিতা আন্টি কে দেখেই বুকে আগুন লেগে আছে ।

রিমা শুভর কথা শুনে আরও রেগে গিয়ে শুভ কে উল্টো পাল্টা বলে আর্ রুম থেকে বেরিয়ে যায় ।

শুভ রিমার খাটে বসে মুচকি হাসে , ও জানে রিমা এখন রেগে তাই এতো কিছু বলেদিলো তাতে শুভর কিছু যায় আসেনা ৪ বছরের বন্ধুত্ত্ব জীবেন এরম কতো শুনেছে। ভাবতে ভাবতেই গৌতম এসে শুভ কে নিয়ে যায় ।

জন্মদিনের কেক কাটা হয় , সবাই হৈ হুল্লোর গান নাচ খওয়া দাওয়া । তবে শুভ এসবে বেশী ইনভলবড না হয়ে বরং তারা তারি বাড়ি ফিরে যায় ।

ওদিকে মিষ্টার আগরওয়াল এর গাড়িটা এসে থামলো তার এই কদিন আগে কেনা নতুন ফ্ল্যাটএর সামনে গাড়ী থেকে নেবে এলেন বছর ৬৫ মিষ্টার আগরওয়াল সঙ্গে কমলিকা। জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে সিধে উঠে গেল 9ফ্লোরে একেবারে সাজানো গোছানো ।

রূমে ঢুকেই দরজটা লাগিয়ে দরজার উপরেই ঠেসে ধরলো কমলিকা কে আঁচল টেনে সরিয়ে দুধ দুটো চটকাতে চটকাতে মুখ টা গুঁজে দিলো খাঁজে উম্ম উম্ম ।

কমলিকা- আরে স্যার কী করছেন ইসস এই তো এলেন আর্ ঢুকতে না ঢুকতেই…….. উম্ম উমমম

কথা শেষ করার আগেই কমলিকার ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলো উম্ম উমমম উমমম ।

মিষ্টার আগরওয়াল – ঠোঁট দুটো কামড়ে ধরে বললো, সোনা তোমার স্যালারী আমি বারিয়ে দেবো এখন আমায় একটু এই শরীর টা ভোগ করতে দাও, বলে কমলিকার ব্লাউজ এর হুক খুলতে লাগল ।

কমলিকা হাত বাড়িয়ে নিজেই হুক গুলো খুলে দিল, বেরিয়ে এলো 34D এর ফর্সা মোটা বাদামী বোঁটার দুধ দুটো । আগরওয়াল বুড়ো খামচে ধরলো আর কসিয়ে থাপ্পর বসিয়ে দিল তার পর মুখ নামিয়ে পালা করে চুষতে লাগলো দুধ দুটো।
কমলিকা দেবী দরজায় নিজেকে এলিয়ে দিয়ে আহ্হঃ উফফ আহহআইইই উম্ম আহ্হঃ গোঙাতে লাগলো ।

মিষ্টার আগরওয়াল বয়স ৬৫ আগরওয়াল ড্রেসেস এর চেয়ারম্যান, বিবাহিত একটি মেয়েও আছে। অফিসের মহিলাদের বিছানায় ফেলা একটা স্বভাব বলতে পারেন। তবে এক কালে যা ছিলো ছিলো এখন তো দুই তিন মিনিটেই শান্ত। বলতে গেলে ওনার ওয়াইফ ও এখন unsatisfied।
কমলিকা দেবী অনেকটা টাকার জন্যই এই বুড়োটার সঙ্গে করে।

বেশ পালা করে মাই দুটো চুষে কমলিকা কে সামনের বিছনায় বসালো তার পর প্যান্ট খুলে জাঙ্গিয়া নামিয়ে ৭” ইঞ্চির ধোন টা বের করে দিল। কমলিকা হাত বাড়িয়ে ধরে কচলাতে লাগল ।

মিষ্টার আগরওয়াল – উফফফ উমমম ইয়েস মিস বোস……. এবার চুষে দাও আমি পারছি না আজ খুব গরম হয়ে আছি খুব ঠাপাবো তোমায়।

কমলিকা দেবী চুপচাপ মুখে পুরে চুষতে লাগলো উম্ম উমমম আল্লাগ গ্ল্লাপ গ্ল্যাপ গ্ললাপ …. চুষে দিতে লাগলো , আর্ মিষ্টার আগরওয়াল হাত বারিয়ে কমলিকার দুধ দুটো চটকাতে লাগলো।

প্রায় পাঁচ মিনিট পর মুখ থেকে ধোনটা বের করে কমলিকার ঠোঁট দুটো মুখে পুরে কামড়ে ধরে চুষতে চুষতে বিছনায় শুইয়ে দিয়ে শাড়ি টা কোমরে টেনে তুলে মিষ্টার আগরওয়াল কমলিকার উপরে শুয়ে ধোন টা ওই রেশমী চুলে ভরা গুদে সেট করে আস্তে করে ঢুকিয়ে ঠাপাতে শুরু করলো।

সত্যি খুব গরম হয়ে ছিলো মিষ্টার আগরওয়াল যার ফলে মোটে দু-মিনিট ও টিকতে পড়লো না কমলিকার গরম গুহায় …….. ১০ -১২ টা ঠাপ দিয়েই চিরিক চিরিক করে মাল আউট করে দিল।

মিষ্টার আগরওয়াল হাফাতে হাফাতে বললো – কমলিকা উফফ ইউ আর সুপার।

কমলিকা মোনে মোনে বিরক্ত ধুর মাইনে বাড়ানোর জন্যে হোক আর্ যাই হোক বিছনায় উঠেছি আর্ সুখ পাবোনা বুড়ো চোদো শরীরের আগুন নেভাতে পারে না এতো রস কিসের ….. মনে মনে আরও গাল দিলো নিজের বস কে , তার পর মুখে একটা হাসি ফুটিয়ে বললো – তো এবার আমার স্যালারী টা …..

মিষ্টার আগরওয়াল- বাড়াবো তো , তোমার স্যালারী না বাড়ালে হবে উম্ম।
দুজনেই উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে ড্রেস ঠিক করে নীচে নেবে এলো, তারপর একটা রেস্টুরেন্ট-এ ডিনার সেরে। কমলিকা কে বাড়ী ছেড়ে দিলেন মিষ্টার আগরওয়াল ।

কমলিকা দেবী বাড়ি ঢোকার আগে মিষ্টার আগরওয়াল একবার ডাকলেন ।

মিষ্টার আগরওয়াল- এই কমলিকাশোনো?

কমলিকা- আবার কী হলো?

মিষ্টার আগরওয়াল- তোমার হাতের পোলাও আর্ মটন টা না আমার ওয়াইফ এর বেস লেগেছে। কালকে তো তোমার ছুটি আছে , তাই বলছিলাম যদি একটু করে পাঠাতে পারো , মানে চিন্তা নেই খরচা আমি দেবো……

কমলিকা- আরে না না আপনার ওয়াইফ খেতে চেয়েছে আমি করে পাঠাবো কালই আপনার ওয়াইফ কে রান্না করতে বারন করবেন কাল তাহলে , আর্ খরচের কী এমন এই টুকু আমি পারবো আপনকে দিতে হবে না।

মিষ্টার আগরওয়াল একটা হাসি দিয়ে বললো- ঠিকাছে তাহলে আজ আমি আসছি কাল মোনে করে পাঠিয়ে দিও , bye.

গাড়ী চালিয়ে চলে যেতে কমলিকা দেবীও ঘরে ঢুকলো .

ঘরে ঢুকে সারী ব্লাউজ খুলে বর্থরুম এ ঢুকলো কিছুক্ষন পরে বেরিয়ে গা মুছতে মুছতে আয়নার সামনে দাড়িয়ে নিজের শরীর টা দেখতে লাগলো ডান দুধটা তুলে দেখলো বোঁটার উপর কামড়ের দাগ বুড়ো চোদা চুদতেও পারে না শুধু লাফানো।
সামনের ড্রয়ার থেকে একটা 8ইঞ্চির একটা কালো ডিলডো বের করে আয়নায় তাকিয়ে জীব দিয়ে চেটে একটা পা সামনের টেবিলে তুলে ডিলডো টা রেশমী চুলে ঘেরা পাঁপড়ি দুটোর মাঝে ধরে। আয়নার নিজের দিকে তাকিয়ে এক চোখ মেরে একটা চুমু খেয়ে পচ করে ঢুকে গেলো ডিলডো টা।
তারপর আস্তে আস্তে ঠাপ দিতে দিতে বিছনায় এসে উঠলো কমলিকা দেবী। নিজের দুধ দুটো চটকাতে চটকাতে পচ পচ করে ডিলডো টা আপ ডাউন করতে লাগল। সঙ্গে অল্প শীৎকার আঃ উঃ আঃ উম।
এভাবেই নিজে নিজেকে মন্থন করতে করতে কামরস ঝরিয়ে নিজেকে এলিয়ে দিল বিছনায় ।

পরের দিন সকালে উঠে নিজেই রান্না শুরু করে দিয়েছে কমলিকা দেবী, মিষ্টার আগরওয়াল এর কথামত পোলাও মটন রেধে শুভর হাতে পাঠিয়ে দিয়েছে।

শুভ ঠিকানা মতো পৌঁছে যায় , দরজায় বেল বাজাতেই কিছুক্ষন পর একটা শর্ট ফ্রক পড়া মহিলা বেরিয়ে আসে , আর্ শুভ হা করে তাকিয়ে থাকে বলতে পারেন নির্লজ্জের মত মহিলাটির পা থেকে মাথা পর্যন্ত চোখ দিয়ে গিলতে থাকে ।

চলবে …….

আমার প্রথম সিরিজ ভুল থাকলে ক্ষমা করবেন আর্ পারলে সাজেশন ও দিতে পারেন আমার Hangout ID- sebsonu18@gmail.com

Exit mobile version