Site icon Bangla Choti Kahini

তনু কাকিমা-আমার ক্রাশ- তৃতীয় পর্ব

আগের পর্ব

এইভাবে কিছুক্ষণ কাকিমাকে সোহাগ করে ওর কোমল পেটটাকে পেছন থেকে দুহাতে পাকিয়ে ধরে ওকে টেনে নিয়ে এসে দুজনে বিছানার কিনারায় পা ঝুলিয়ে বসে পড়লাম।

আমি তারপর নিজের পা দুটোকে ফাঁক করে তার মাঝে কোলের মধ্যে কাকীকে বসিয়ে নিলাম।কাকির সায়াটা এবার পুরো খুলে মেঝেতে পড়ে গেলো। এবার পিছন থেকে কাকির বগলের তলা দিয়ে হাতদুটোকে গলিয়ে ওর স্পঞ্জের ভলিবলের মত গোল গোল দুধ দুটোকে দুহাতে টিপতে টিপতে কখনো ওর ঘাড়ে মুখ গুঁজে ঘাড়ে চুমু খাছি কখনো আবার ওর কানের লতিটাকে মুখে নিয়ে চুষছি।

কানে তনু সামান্য উদ্দীপনাও সহ্য করতে পারে না, তাই আমি ওর কানকে ঠোঁট দিয়ে স্পর্শ করা মাত্র সে যেন প্রবল সুড়সুড়িতে কেন্নোর মত গুটিয়ে গেলো।আমি কাকীর এই উত্তেজনাকে আরও বাড়িয়ে দিতে কানের লতিতে প্রেম দংশন করে কর্ণকুহরে হালকা ফুঁ দিলাম। কানে মৃদু বাতাস প্রবেশ করায় তনুরর সহ্যের সীমা ছাড়িয়ে গেল।আমি নিজের শৃঙ্গার চালু রেখে এবার দুহাতে তনুর দুদ দুটোর তলদেশে থেকে গোঁড়া বরাবর পাকিয়ে ধরে দুধ দুটোকে নাচাতে লাগলাম।

তনু এমন সোহাগ আগে কখনও পায়নি। তাই আমার প্রতিটি পদক্ষেপকে তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগল।

আমার টগবগে ডাণ্ডাটা ততক্ষণে পুরো শক্ত হয়ে কাকিমা র পোঁদের ফাটলে গুঁতো মারতে শুরু করেছে। কাকিমা র দুধ দুটো ধরে নাচাতে নাচাতে আমি বললাম
-“কি গো কাকিমা, কেমন লাগছে? ভালো না খারাপ?”
-“প্লিস রোহন,কান থেকে তোমার মুখটা সরাও!”

কাকীর কথা কোনরকম গ্রাহ্য না করে আমি ওর কানের লতি চুষতে চুষতে দুদ দুটোকে দুহাতে নিয়ে বার কয়েক টিপে দুষ্টুমি করলাম।

এবার কাকিমা আমার কোল থেকে নেমে ঘুরে সামনাসামনি দাঁড়ালো,আমি বিমুগ্ধ নয়নে শুধুমাত্র অন্তর্বাস পড়া অর্ধনগ্না কাকিমা র অসাধারণ শারীরিক গঠন উপভোগ করতে লাগলাম
সোজা আনুভূমিক কাঁধ, উন্নত স্তন শোভিতা চওড়া বক্ষ ক্রমশ সংকীর্ণ হয়ে হালকা মেদযুক্ত সমতল উদর এবং তন্বী কোমরে নেমে এসেছে এবং তারপরে পুনরায় স্ফীত হয়ে দর্শনীয় কাঁখের বাঁক, ভারী ডবকা তানপুরার মতো গঠন করে করে আস্তে আস্তে সরু হয়ে গোলাকার চকচকে উরু। এসব দেখে আমি নিজেকে আর সামলাতে পারলাম না।

ওর পিঠের তলায় রাখা বামহাত দিয়ে ওকে জড়িয়ে ধরে পুরো বোঁটা মুখে ভরে ঠোঁট দিয়ে কচলে কচলে বোঁটাটাকে চুষতে লাগলাম আর বাম দুধটাকে ডানহাতে নিয়ে মোলায়েম ভাবে চটকাতে লাগলাম। কখনও বোঁটাটাকে খুব দ্রুত জিভের ডগা দিয়ে উপর-নিচে চালিয়ে চাটতে লাগলাম।

কখনো বোঁটাটাকে দাঁত দিয়ে আলতো করে কামড়ে ধরে নিজের মাথাটা একটু উঁচু করে স্তনবৃন্তটাকে টানতে লাগলাম।আমি ডানহাতের তর্জনী দিয়ে মনোরম ভাবে ওর নমনীয় বাম স্তনবৃন্ত কুরে দিতে লাগলাম। দুই বোঁটায় এমন সেনস্যুয়াল ছোঁয়া পেয়ে কাকিমা ভুলে গেল সে একটি পরপুরুষের সঙ্গে যৌনকর্মে মেতে উঠেছে।

এবার আমি ডানহাতের মাঝের আঙ্গুলটা কাকীর প্যান্টির উপরেই ওর ভেজা গুদের চেরা বরাবর রগড়াতে লাগল।

স্পর্শকাতর কাকিমা ত্রিমুখী আক্রমণে কাবু হয়ে চোখ বুজে অস্ফুটে উমমম… আমমম… বলে শীৎকার করতে লাগলো। আমি সুযোগ বুঝেই নিজের ডানহাত তনুর প্যান্টির ভেতরে ভরে দিয়ে ওর গুদের উপরে হাতটা রাখতেই বুঝলাম, গুদটা কামরসে পুরো স্নান করে নিয়েছে। দুদু থেকে মুখ তুলে বললাম
-“ওরে বাপ রে! তোমার গুদ থেকে তো নদী বইছে কাকিমা । ” তারপর আমি প্যান্টির ভেতরেই হাত ভরে রেখে আবারও কাকীর দুধটা মুখে নিলাম। ওদিকে ডানহাতের আঙুল দিয়ে গুদটাকে বেশ ভালো ভাবেই মর্দন করতে লাগলাম। গুদের ভগাঙ্কুর মাঝের আঙ্গুলের ডগা দিয়ে তুমুল ভাবে আলতো ছোঁয়ায় রগড়াতে লাগলাম।

ভগাঙ্কুরে এমন উদ্দাম রগড়ানি খেয়ে কাকিমা প্রবল উত্তেজনায় দিশেহারা হয়ে সাপের মতো এঁকে বেঁকে গেল।

এবার আমি কাকিমা র জোড়া করে রাখা পা দুটো ধরে উপরে তুলে প্যান্টিটা গোড়ালি থেকে পুরোই খুলে দিয়ে এটাকেও ঘরের অন্য কোনায় ছুঁড়ে দিলাম। তারপর পা দুটো ধরে টেনে ফাঁক করতেই ওর গুদখানা আমার চোখের সামনে প্রথমবার উন্মোচিত হল।

কি মাখন চমচমে শুভ্র গুদ একখানা! গুদের উপরে একটাও বাল নেই! উপরন্তু গুদটা যেন কচি কিশোরী মেয়ের মত নরম! ফোলা দুটো পাউরুটি যেন অর্ধচন্দ্রাকারে পরস্পরের মুখোমুখি পরিপাটি করে বসানো। সাদা ধবধবে গুদটার চেরার মাথায় রগড়ানি খাওয়া মোটা সাইজের একটা লাল আনার দানার মত কাকিমা র ভগাঙ্কুরটা যেন রসকদম্বের মত টলটল করছে।

কমলা লেবুর কোয়ার মত গুদের ঠোঁট দুটোর মাঝে দুটো ছোট ছোট হাল্কা লালচে রঙের পাপড়ি যেন কামাবেশে ভিতরের দিকে কুঁচকে ঢুকে আছে। আর গুদের কানা বেয়ে চোঁয়াতে থাকা স্বচ্ছ কামরসটা গুদটাকে আরও বেশি করে মোহময়ী করে তুলেছে। বাইরে থেকে যে গুদ এত সুন্দর, ভেতর থেকে তাকে কেমন লাগে সেটা না দেখে আমি অস্থির হয়ে গেলাম। তাই গুদের ঠোঁট দুটোকে দুহাতে দুদিকে টেনে গুদটাকে সামান্য ফাঁক করে ধরলাম। তাতে কাকিমার গুদের দ্বারটা খুলে গেল। গুদের ভিতরে গাঢ় গোলাপি রঙের অন্দরমহল দেখে আমার মাথাটা যেন শোঁ শোঁ করে উঠল।

এক মুহূর্তও দেরি না করে আকাশ হাঁটু ভাঁজ করে তনু র দুই থাইয়ের মাঝে বসে পড়লাম। তারপর ছটফট করতে থাকা কাকীর দাবনা দুটোকে ওর পেটের উপর জোরে চেপে ধরে পোঁদটা উঁচিয়ে নিলাম। এতে তনুর লুণ্ঠিত যোনিটা আমার সামনে খুব সুন্দর ভাবে প্রস্ফুটিত হল।আমি উবু হয়ে কাকিমার গুদে মুখ দিয়ে প্রথমেই ভগাঙ্কুর চুষতে লাগলাম। ঠোঁটের চাপে ভগাঙ্কুর পিষে পিষে আমি আয়েশ করে কাকীর সুস্বাদু, রসালো গুদের রস বের করতে লাগলাম।

কাকিমা যৌন উদ্দীপনায় বিছানা চাদর খিঁমচে ধরে বালিশে মাথা রেখে এপাশ ওপাশ ঘোরাতে ঘোরাতে প্রলাপ বকতে লাগল
-“আঃ… আমায় ছাড়ো,রোহন … উমঃ… আর পারছি না আমি…”

আমি কখনও জিহ্বা বের করে কুকুরের মত করে কাকীর গুদের চেরাটা গোঁড়া থেকে মাথা পর্যন্ত চাটতে লাগলাম।কাকিমা র তুলতুলে জেলির মত গুদটা চুষে আমি দারুণ তৃপ্তি পেলাম।

তনু তখন রীতিমত তপড়াতে লেগেছে। আর উত্তেজনা বেশি ক্ষণ ধরে রাখতে পারল না। উমমমম… মমমম… করে কয়েকটা শীৎকার ছেড়েই সে নিজের মুখটা হাত দিয়ে চেপে ধরে চিড়িক চিড়িক করে প্রথমবার নিজের গুদের রস খসাল।
আমি বুঝলাম এই সুযোগ, “কাছে এসো কাকিমা ” বলে আমি কোমরটাকে একটু পেছনে নিয়ে কাকিমার উপর উবু হয়ে বাড়া গুদে সেট করে ফচাত করে এমন একটা মহাবলী ঠাপ মারলাম , ওর জবজবে পিছল গুদটার সরু গলিটাকে পড়পড় করে ফেঁড়ে আমার বাঁড়ার অর্ধেকটা ঢুকে গেল যোনিতে।

সঙ্গে সঙ্গে কাঐ আর্তনাদ করে চিৎকার করে উঠল
-“ও গো মাআআআআআ গোওওওও…! মরে গেলাম মাআআআআ… শেষ হয়ে গেলাম। ওগো,রোহন
বের করো, বের করো”।

কাকিমার অবস্থা দেখে কিছুক্ষণের জন্য ঠাপ মারা পুরো থামিয়ে বাঁড়াটা গুদে ঢুকিয়ে রেখে ডানহাত দিয়ে কাকীর নরম স্পঞ্জের মত দুধ দুটোকে মোলায়েম ভাবে টিপতে লাগলাম।

কখনও বা দুধের বোঁটা দুটোকে কচলে ওর মনটাকে গুদ থেকে দুধে নিয়ে আসার চেষ্টা করতে লাগলাম। আস্তে আস্তে কাকিমার গোঙানি কমতে লাগল।আমি তখন কাকিমার মুখ থেকে মুখ তুলে ওর দুধের বোঁটা দুটোকে চুষতে লাগলাম। জিভের ডগা দিয়ে বোঁটা দুটোকে আলতো আলতো করে চাটতে লাগলাম।

তারই ফাঁকে কখনওবা বোঁটা দুটোকে প্রেম কামড়ে আস্তে আস্তে কামড় দিলাম, সেই সাথে ডানহাতটা ওর শরীরের তলা দিয়ে গলিয়ে কাকীর ফুলে টসটসে হয়ে ওঠা ভগাঙ্কুরটাকে রগড়াতে লাগলাম। বোঁটা আর ভগাঙ্কুরে একসাথে এমন নিপীড়নে ক্রমে কাকিমার গুদের ব্যথা যেন প্রায় উবে গেল।

কাকিমাকে মোটামুটি শান্ত হতে দেখে আমি আস্তে আস্তে কোমরটা আগে পিছে করতে শুরু করলাম।
বাঁড়াটাকে একটু একটু করে টেনে বের করে, আবার একটু একটু করে লম্বা ঠাপে পুরে দিতে থাকি কাকিমার গুদে।আমার গদার মত মোটা বাঁড়ার গাদনে কাকিমার আঁটোসাঁটো গুদের ফোলা ফোলা ঠোঁট দুটোও যেন গুদের ভেতরে চলে যাচ্ছিল।

কাকিমার আর বাধা দেওয়ার মত সামর্থ্য থাকল না। অসহায় ভাবে ওঁঃ…ওঁঃ…ওঁঃ…ওঁঃ… করে আমার গুদ-ভাঙ্গা ঠাপ নিজের গরম, আঁটসাঁট গুদে খেতে লাগল।
আমার ঠাপে সৃষ্ট আন্দোলনে ্ কাকিমার স্পঞ্জ বলের মত উথলে ওঠা দুদ দুটোতে তীব্র ভূমিকম্প শুরু হয়ে গেছে। তা দেখে বামহাতে খপ করে ডান দুধটাকে পিষে ধরে আবারও সমানে বিভীষিকা ঠাপের আগুন ঝরাতে লাগলাম।

আমার প্রতিটি ঠাপে যখন ওর গুদের গভীরে বাঁড়াটা খনন করতে লাগল তখন কাকিমার মুখ থেকে নানা রকমের আওয়াজ মেশানো তীব্র করুণ আর্তনাদ বের হতে লাগল “ওঁওঁওঁ… মমম… মমমম… আহ… আহ… আহ।। মাঃ… মাঃ… উফ-উফ… উউউউমমমম…।
”এভাবে প্রায় আধ ঘণ্টা রাম চোদন দিয়ে যখন আমার মাল বেরিয়ে আসতেে চাইছে
তখন মনে পরলো যে সে নিরোধ ছাড়াই চুদছি কিন্তু মালটাও তো ফেলতে হবে
কিন্তু ভেতরে ফেললে তো বিপদ হতে পারে
তাই কাকিমাকে বললাম

“কাকিমা আমার হবে মালটা বাইরে ফেলে দিই ?”
কাকিমা আমাকে বুকে জড়িয়ে ধরে বলে
“না না ভিতরেই ফেলো বাইরে ফেলতে হবে না! ”
কিন্তু কাকিমা হেসে
বলল “ভয় নেই বাচ্চা হবে না আমি পিল খেয়ে নেবো। ”
আমি জোরে জোরে ঠাপ মারতে মারতে মালটা কাকিমার বাচ্ছাদানিতে ফেলে দিলাম
উফফফফফফফফফফফ কি আরাম বলে বোঝানো যাবে না
এলিয়ে শুয়ে পরলাম কাকিমার নরম শরীরের উপর
কাকিমা বলল কিগো আরাম পেয়েছো তো
আমি কাকিমার বুকে মুখ গুঁজে বললাম খুুুব আরাম পেলাম
কাকিমা বলল কাউকে এসব বলবে না কিন্তু
আমি বললাম না না কেউ জানবে না
কাকিমা রোজ দেবে তো চুদতে আমি কিন্তু রোজ চুুদবো তোমাকে।

কাকিমা লজ্জা পেয়ে মুখ লুকিয়ে বললো
ধ্যাত অসভ্য কোথাকার
আমি আরও একবার চুুুদে নিলাম ঐ দুপুরে।তারপর কাকিমার কাম সুখের দায়িত্ব নিলাম আমি। দুজনেই খুব করে এনজয় করতে লাগলাম।

:সমাপ্ত:

Exit mobile version