Site icon Bangla Choti Kahini

উদীষার অসম্ভব উচ্চাকাঙ্খা – ৩

মাঝে মাঝে যখনই আমার মেয়োনিজ বেরোনোর উপক্রম হচ্ছে তখনই উদীষা ওর বুড়ো আঙ্গুল দিয়ে লিঙ্গের গোড়ার মোটা শিরাটায় কয়েক সেকেন্ড এমন চেপে ধরছে যে সেটা আর বেরোতে পারছে না! বিগত ১৫ মিনিটে এটা প্রায় বার ছয়েক ঘটলো!

ওর এই অদ্ভুত টেকনিকে আমার আনন্দ যেন আরও কয়েকগুণ বেড়ে গেলো!

– আঃ……………….
কি করছো সোনা!
আমি ওর থেকে জানতে চাইলাম।

– কেন? কষ্ট হচ্ছে স্যার?
জানতে চাইলো উদীষা।

– কষ্ট কেনো হবে ডার্লিং!? তুমি যে কি সুখ দিচ্ছো আমায় সোনা……….

– আপনাকে স্যাটিসফাই করাই তো আমার কাজ স্যার।

– ও মাই গড………

– মেঘমিত্রা বৌদি আপনাকে স্যাটিসফাই করেননা স্যার?
জানতে চাইলো উদীষা।

– ওর শরীরে এত মজা নেই উদীষা। ও তোমার মতো এত জাদু জানেনা।

আমি এটা বহুবার লক্ষ্য করেছি যে মেয়েরা সর্বদা নিজেদের শ্রেষ্ঠত্বের প্রশংসা চায়। কোন মেয়েকে যদি অপর কারো থেকে অধিক শ্রেষ্ঠ বলা হয়, তবে সে সব থেকে খুশি হয়।

– রিয়েলি স্যার?
– ইয়া ডার্লিং। ইউ আর এ ম্যাজিশিয়ান।
আমার প্রশংসা পেয়ে উদীষা লজ্জার হাঁসি হেঁসে আবারো ব্লোজবে মন দিলো।

বেশ কিছুক্ষণ ধরে ব্লোজব দিতে দিতে ওর গালের কষ বেয়ে তখন লালা গড়িয়ে পড়ছিলো। লালার সাথে কামরস মিশে তখন ওর মুখটা যেন আরও আকর্ষণীয় হয়ে উঠেছিলো!

উদীষাএকহাতে আমার লিঙ্গটাকে ধরে আছে ও অপর হাত দিয়ে আমার শুক্রথলিটাকে চটকাচ্ছে সমানে। আর মাঝে মাঝে যখনই আমার লিঙ্গটা চাগাড় দিয়ে উঠে জানান দিচ্ছে যে বীর্য বেরোবে তখনই ও ওর বুড়ো আঙ্গুল দিয়ে সেই শিরাটাকে চেপে ধরছে! আর দুই সেকেন্ডের জন্য ব্লোজব বন্ধ করে আমার শরীরের চাপকে কমিয়ে আনছে। এ যেন এক অদ্ভুত জাদু!

– আহঃ…….. উদীষাাা……….
কিিি করছোো………………….
– কোন কথানয় এখন।
আমার লিঙ্গটাকে সেকেন্ডের জন্য মুখ থেকে বার করে বললো উদীষা।
বলেই আবারও ওটা মুখে নিয়ে চুষতে লাগলো।

উদীষা মাথা আগুপিছু করে আমার লিঙ্গটাকে ওর মুখে নিচ্ছে। আর আমিও তার সাথে তাল মিলিয়ে কোমড় দুলিয়ে দুলিয়ে আমার লিঙ্গটাকে ওর মুখের ভিতর চালান করতে থাকলাম।।

মাঝে মাঝে ও লিঙ্গটাকে বার করে জিভ দিয়ে মাথাটাকে চাটতে থাকলো। তারই ফাঁকে মাঝে মাঝে লিঙ্গের মাথাটা দাঁত দিয়ে আলতো কামড়ও বসাতে থাকলো।

এরকম বেশ কিছু সময় গেলো। আমার পিস্টনটা বারংবার মুখে নিতে নিতে মাঝে মাঝে ওর ওক আসতে থাকলো। ওক আসলে আরও বেশি লালা বেরিয়ে আমার লিঙ্গটা আরো পিচ্ছিল হয়ে আসলো। আমি বুঝতে পারলাম আমার মেয়োনিজ বেরোতে আর হয়তো বেশি দেরী নেই।

সঙ্গে সঙ্গেই ওর মাথাটাকে ধরে আমি কোমড়ের বেগ বহু বাড়িয়ে দিলাম।।
– ও ও ও ও ও ও………..
অ অ অ অ অ অ……………
আমার লিঙ্গ ওর মুখে প্রবেশের তালে তালে উদীষাও উচ্চকিতস্বরে চিৎকার করতে থাকলো!

একটা মুহূর্তে এসে আমার শরীরে যেন চরম বিদ্যুৎ খেলে গেলো! চকিতের জন্য আমি স্তব্ধ হয়ে গেলাম! আমার সারা শরীরের সমস্ত পেশিতে টান ধরে আসলো যেন………..

প্রায় অবস শরীরে আমি কোনমতে আমার লিঙ্গটা ওর মুখ থেকে বার করতেই ও অভিজ্ঞ রমণীর মত আমার লিঙ্গের সামনে ওর জিহ্বা প্রসারিত করে আমাকে বীর্যস্খলনের জন্য আহ্বান করতেই চকিতে আমার লিঙ্গ থেকে প্রায় মেয়োনিজের মতই ঘন তরল ঈষদ হরিদ্রাভ বীর্য বেরিয়ে ওর জিহ্বা ও মুখমন্ডলে ছড়িয়ে পড়লো!

– ওহঃ……… আহঃ…………..
অঃ……………….

আমার বীর্য উদীষা তাড়িয়ে তাড়িয়ে খেতে লাগলো চেটে চেটে! নাকে, ভ্রুতে, গালে লেগে থাকা বীর্য নিজের আঙ্গুল দিয়ে কাঁচিয়ে ও নিজের মুখে পুড়তে থাকলো।

একজন নারী শুধুমাত্র নিজের ক্যারিয়ার গড়তে নিজের সতীত্বকে বিসর্জন দিয়ে কিভাবে নিজেকে বিক্রি করছে শুধুমাত্র একটু পদোন্নতির আশায় আমি তখন সেটাই ভাবছি। এই সময়ের একজন মহিলা এত ডেস্পারেট!?

এসব ভাবতে ভাবতেই দেখি উদীষা আমার লিঙ্গটাকে নিয়ে ঝাঁকিয়ে ঝাঁকিয়ে সেখান থেকে বাকি বীর্য সংগ্রহ করে ওর স্তনবৃন্তে মাখিয়ে নিচ্ছে প্রায়! বেশ কয়েকবার লিঙ্গের চামড়াটাকে আগুপিছু করে ও আরও কিছুটা বীর্য সংগ্রহ করে ভাল করে বৃন্তে মাখিয়ে নিলো। তারপর বিছানায় শুয়ে পরে আমার দিকে হাত বাড়িয়ে আহ্বান করলো……..

– এসো…………
– দাঁরাও……………..
ওকে অপেক্ষা করতে বলে আমি বেডসাইড টেবিলের ওপর থেকে মধুর শিশিটা নিয়ে এসে ঢাকনাটা খুলে ওর শরীরে মধু ঢালতে থাকলাম।
– কি করছো?
আমাকে উদ্দেশ্য করে জানতে চাইলো উদীষা।
– চাটবো।
– কি?
– তোমাকে?
– কেন?
– স্বাদ নিতে।
– তার জন্য মধু লাগবে? কেন? আমি কি এমনিতে মিষ্টি নয়?
ছেনালী ভরা অঙ্গভঙ্গী করে বললো উদীষা।
– টক ঝাল। আমি মিষ্টিটা দিলাম শুধু।
– ও…… তাই বুঝি!? তা টক ঝাল বুঝলে কি করে!? টেস্টইতো করলে না এখনও আমায়!
বলেই ও নিজের দুই পা মেলে উরু প্রশস্ত করে যোনি উন্মুক্ত করলো আমার উদ্দেশ্যে৷ আমি বুঝলাম উদীষা চাইছে আমি ওর যোনিরসের স্বাদ গ্রহণ করি।
– এবার করবো।
বলেই আমি নীচু হলাম। প্রথমে ওর পা থেকে চাটা শুরু করলাম।

আমার সারা জীবনে আমি সত্যিই উদীসার মত এমন মহিলা কখনও দেখিনি, যে নিজের সৌন্দর্যের প্রতি এতটা যত্নশীল! ওর পায়ের প্রত্যেকটা নখই কেয়ারি করা। রীতিমত নিয়ম করে যত্ন নেয়, দেখলেই বোঝা যায়। কারও পা যে এত পরিচ্ছন্ন ও সুন্দর হতে পারে তা না দেখলে সত্যিই বিশ্বাস হয় না। প্রথমে ওর ডান পায়ের পাতার সমস্ত মধু চেটে পরিস্কার করলাম। যখন আমি ওর ডান পায়ের মধু খাচ্ছি, তখন ও বাম পা দিয়ে আমার লিঙ্গটা ডলতে লাগলো। তারপর আবার আমি বাম পা ধরতেই ও ডান পায়ের আঙ্গুলে আমার সদ্য বীর্যস্খলন করা লিঙ্গকে পুনরায় জাগ্রত করার উদ্দেশ্যে ডলতে থাকলো।

– একটা কথা জিজ্ঞাসা করবো স্যার?
– হুম্মম…………
ওর পদসেবা করতে করতেই বললাম আমি।
– মেঘমিত্রা ম্যাডাম কেমন?
– কেমন মানে?
– উনি আপনাকে সুখ দিতে পারেন এমন?
– তোমার মতো এতো ছলাকলা ও জানেনা উদীষা……..
বলেই আমি ওর হাঁটু থেকে একলাফে যোনিতে পৌঁছে গেলাম।

নিজের গুদের দিকে আমাকে ধেয়ে আসতে দেখেই ও পাদুটোকে আরও ছড়িয়ে আমাকে আহ্বান জানালো।

আমি ওর পা দুটোকে আমার ঘাড়ের ওপর তুলে ওকে বিছানা থেকে ৬০° এ্যাঙ্গেলে তুলে নিজেকে ওর গুদের আরো কাছে নিয়ে গেলাম।

উদীষার লোমহীন সযত্নে লালিত যোনিদেশ এখন আমার একেবারে সম্মুখে। ও এতটাই ফর্সা যে ওর যোনির ওষ্টগুলো পর্যন্ত লাল টকটকে। রক্তিমবর্ণের ওষ্ঠ সম্বলিত এরকম অনির্বচনীয় যোনিদেশে যদি একটিও কেশদাম না থাকে, তবে তার থেকে উত্তম আর কিইবা হতে পারে! তারওপর যদি সে যোনিতে মধু মাখানোও থাকে, তবে এই পৃথিবীতে আর অন্য কোন ধনসম্পদের প্রয়োজন একপ্রকার নেই বললেই চলে।

প্রায় সদ্য বীর্যস্খলিত হলেও, উদীষার পদসেবার জবাবে ওর তরফ থেকেও আমার লিঙ্গের প্রতি যে পদের দ্বারা সেবা করা হয়েছে তার ফলে এবং অবশ্যই এমন অনিন্দ্য সুন্দর স্বর্গের অমৃতসমান যোনির সান্নিধ্য পেতেই আমার লিঙ্গও ওদিকে পুনরায় জাগরিত হওয়ার শক্তি অর্জন করেছে বলা যায়।

আমি আপাতত উদীষার সুমিষ্ট যোনিতে মনোনিবেশ করতে সর্বপ্রথম তার ওষ্ঠে একটি চুম্বন অঙ্কন করলাম।

গুদে আমার ঠোঁটের স্পর্শ পেতেই ও নিজের শরীরটাকে ধনুকের মত চাগাড় দিয়ে উঠলো একপ্রকার!আর

Exit mobile version