Site icon Bangla Choti Kahini

ভাবির রঙিন দোলযাত্রা – ১ (Vavir Rongin Doljatra - 1)

ভাবির দোলযাত্রা

আমি রাসেদ, আমার বয়স প্রায় পঁয়তাল্লিশ এর কাছাকাছি, আমার বিবি দু বছর আগেই মারা যায়।

আমাদের ছেলে মেয়ে না হওয়ায়, আমি একেবারে মুক্ত বিহংগ হয়ে উঠেছিলাম। দু বছর কাউকে চুদিনি বলেই আমার কাম আগুন আরো জ্বলে উঠেছিল। আমার ৭.৫০ ইঞ্চি লম্বা ছাল ছাড়ানো বাঁড়াটা বাসে ট্রামে বেশ এর ওর পিছনে ঠেকিয়ে মজা নিচ্ছিলো।হঠাৎ এক ঘটনায় আমার জীবনে ভিন্য স্বাদের সুখ এলো। সেই ঘটনাই আজ বলবো।

আমার অফিস কলিগদের মধ্যে আড্ডায় একদিন এক হিন্দু ভদ্রলোকের সাথে খুব আড্ডা জমে উঠেছিলো। তার নাম রজত। উনিও প্রায় আমার সমবয়সী।

রোজ অফিস ফেরতা এক সাথেই ফিরতে শুরু করলাম।অল্প দিনে এমনি বন্ধুত্ব হয়ে গেলো ও মাঝে মাঝে বাড়ির ব্যপারে, বউ- মেয়ের ব্যপারে অনেক কথা বলতে লাগলো। আমারও ওনার বউ কে দেখার ইচ্ছা জন্মালো। ওনার মেয়ে মিসোনারী ইস্কুলের হোস্টেলে থেকে পড়াশুনা করে, অতএব, স্বামী স্ত্রী একাই থাকেন। দোলের দিন আমায় বাড়িতে ইনভাইট করে বসলেন। আমিও একটু দোনোমনো করে চলেই গেলাম সেদিন।

পৌছাতেই ভাবি বললেন -আসো রাসিদ ভাই, আমাদের দোলে রং খেলা হবে আজ। আপনি আজ আমাদের সাথেই রঙ খেলবেন। আপনার জন্য আমি পাঠার মাংস রান্না করেছি।

রজত বাবু ওদিকে আমার জন্য বিদেশী মদের অনেক গুলো বোতলে এনে রেখেছিলেন। উনি জানতেন আমি এক গামলা মদ খেয়েও আমার কিচ্ছুটি হয় না।

ভাবি রঙ খেলবে বলে ভিতর ঘর থেকে একটা পাতলা সাদা সরু ফিতে বাঁধা নাইটি পড়ে বেড়লো,
যার ভিতর প্রায় সবই দেখা যাচ্ছিল।

আমার ওই অবস্থায় ভাবি কে দেখে আমার প্যান্টের ভিতর যন্ত্রটা মাথাচারা দিয়ে দাঁড়িয়ে পড়ল।

ভাবির শরীরে মেদ বহুল গভীর নাভি, হাল্কা কাটা বগলের চুল, ডবকা পাছা আর ৩৬ সাইজের মাই দেখে জিভে জল এসে গেলো। ভাবি আমার মুখ দেখে বুঝে গিয়েছিলো আমার কঠিন অবস্থা।

তাই রজতের বদলে ভাবি আমার সামনে মাই দুলিয়ে এক হাতে মদের বোতল আরেক হাতে দুই গ্লাস নিয়ে ঘরে ডুকলো। রজত বলল, সোনা আমাদের জন্য চিকেন পাকোড়া নিয়ে এসো।ভাবি একটু পড়ে এক প্লেট চিকেন পাকোড়া নিয়ে এসে আমার পাশে বসে পড়ল।

আমি বললাম ভাবি কে, আগে রঙ খেলবে নাকি আগে খাওয়া? ভাবি আদিখ্যেতার ভঙ্গিমায় একটা হাতে আমায় ঠুকে বলল আগে তো পেটে পড়ুক তার পরে চুড়ান্ত রঙ খেলা কি গো! তুমি কিছু বলো, রজত দেখি বউ এর গলায় গলা মেলালো। পাশে বসে বুকের ভাজ প্রদর্শন করিয়ে ড্রিংস মেশাতে লাগলো।

দু পেগ শেষ করতে না করতেই ভাবি আমার দিকে চেয়ে কামের হাসি দিতে লাগলো। আমি তখনও ঠাওর করতে পারিনি কী হতে চলেছে। চার পেগ খেয়েই রজত বলে উঠলো, হ্যাঁ গো, তুমি কী সুন্দর মিশিয়েছো গো, আমার দিকে উদ্দেশ্য করে রজত বলে উঠলো, রাসিদ, তুমি জানো, আমার বউ এর খুব সখ রঙ খেলবে, আমার স্কিন এলার্জি তাই রং খেলতে পারিনা, তাই তুমি আর ভাবি মিলে রঙ খেলো আর বলেই অমনি ভস ভস করে সোফাতেই বসে ঘুমাতে শুরু করে দিলো।

এই কান্ড দেখে ভাবি খিলখিল করে হাসি দিলো। আমায় ভাবি বলল, কি রাসিদ ভাই রঙ খেলবে না? আমি তখন বুঁদ হয়ে ভাবি কে দেখছি সারা শরীর।

ভাবি বলল, রাসিদ ভাই কি দেখছো?
আমি বললাম, তোমাকে।

ভাবি আমার হাতটা ধরে বলল, চলো ও ঘরে, রঙ খেলি কি রঙ পছন্দ তোমার? আমার ভিতর তখন আগুন জ্বলছে। আমার ছুন্নত করা লিঙ্গ তখন ফুঁসতে শুরু করেছে।

আমি ভাবির উঠতেই ভাবি আমায় টেনে নিয়ে গিয়ে নিজে ওই ঘরের দেওয়ালে ঠেসান দিয়ে দাঁড়িয়ে বলল কই রঙ মাখাও দেখি। আমি রঙ বার করতেই ভাবি পালিয়ে যেতে চাইলো রান্না ঘরের দিকে, রান্না ঘরে দৌরে যেতেই আবার পালাবার চেষ্টা করতে লাগলো নাইটি টা হাঁটু অবধি তুলে। আমি হঠাৎ জাপ্টে ধরে মুখে ঘারে আবীর মাখিয়ে দিলাম।

গালে হাত বোলাতে বোলাতে ভাবির চোখ বুজে এলো। আমি ঘার থেকে পিঠে নেমে এলাম। পিঠে রঙ মাখাতে মাখাতে নাইটিত ভিতর হাত ঢোকালাম সারা পিঠে হাত বুলিয়ে রঙ মাখাতে লাগলাম।

ভাবি তখনও চোখ বুজে আমার স্পর্শ অনুভব করার জন্য দাঁড়িয়ে। ভাবি কে পিছন ফিরিয়ে পিঠে আমার বুক ঠেসে পাছায় লিঙ্গ ঠেসে আরো সাহস যুগিয়ে হাত গলিয়ে দিলাম সামনের বুকের উপর আবীর নিয়ে অমন ডবকা মাই জোড়ার উপর রঙ নিয়ে হাত বোলাতে লাগলাম। ভাবি গোঙাতে আরম্ভ করে দিলো, অথচ হাত সরাবার কথা একবারো বলল না।

ভাবি তখন আমার দিকে ঘুরে গিয়ে বলল, কই তোমার রঙ শেষ নাকি মাখাতে পারছো না? আমার সারা শরীর রাঙালে কই।
আমি বললাম এমন গতর বানিয়েছো ভাবি, নাইটি পরা অবস্থায় হাত কি সব জায়গায় যায়!

ভাবি ছেনালি করে বলল, তাহলে ফিতে খুলে দিয়ে মাখাও। আমি তাড়াতাড়ি করে কাধের ফিতে খুলে দিয়েই ঝপ করে নাইটিটা নিচে পড়ে গেলো। ভাবির সম্পুর্ন নগ্ন মাদক শরীর আমার সামনে ভেসে উঠলো।

ভাবি ছোটো টুলে একটা পা তুলে আমার দিকে গুদ ও গুদের চুলে হাত বুলিয়ে বলল, কই এবারতো মাখাও।আমি হাতে এক মুঠো আবীর নিয়ে গুলের লোমে লেপে দিলাম।

তার পর পেটে, তারপর বুকের বোঁটায় আঙুল বোলাতে লাগলাম। ভাবি আঁ আঁ হ হা, ওওঅঅঅঅ, করে গোঁঙাতে লাগলো। আসতে আসতে সারা দেহে রঙ লেপ্টে চলেছি। আমার হাতের স্পর্শে ভাবি ছটফট করছে।

এরপর ভাবি আমায় বলল, এবার তোমায় রঙ মাখাবার পালা রাসেদ ভাই। আমার পরণে জামার বোতার ভাবি মুচকি হাঁসি দিতে দিতে খুলে দিলো, প্যান্টের হুক খুলে আমায় নগ্ন করে দিতেই আমার সারে সাত ইঞ্চি যন্ত্রটা বেড়িয়ে এলো।

ভাবি আমার বাঁড়াটা ধরে টানতে টানতে বিছানায় নিয়ে গিয়ে ঠেলে শুইয়ে দিলো।তার পর আমার আমার উপর উঠে আমার সারা শরীর নিজের শরীর ঘষতে ঘষতে রঙ মাখাতে লাগলো।আমার সারা শরীরে আগুন বইতে লাগলো। একদিকে আমার বুকে মাই জোড়া ঘষছে অন্য দিকে আমার মোটা বাঁড়াটা নিজের হাতে নিয়ে খেলছে ইচ্ছা মত।

আমি বললাম ভাবিজান, আমি এমন ডবকা মাগী কোনোদিনও পাইনি, তুমি তুলোর মত নরম।

ভাবি আমার বিচি গুলোয় রং মাখাতে মাখাতে চটকাচ্ছে আর বলছে আমার সাথে রঙ খেলতে কেমন লাগছে রাসিদ ভাই?

আমি আরামের স্বরে বললাম, আহহহ ভাবিজান, এমন আদোর করে কেউ কোনোদিনও রঙ মাখায়নি গো, রজত জানলে খারাপ ভাববে না তো?

ভাবি আরো খেঁচার স্পিড বাড়িয়ে দিয়ে বলল, জানলে জানুক, দেখুক কেমন ভাবে তার বউ রঙ খেলতে চায়। আমি খিল খিল করে হেসে ফেললাম।

আর কিচ্ছুক্ষন আমার বাঁড়া খিচে আমার মাল আউট করে দিলো। আমার বুকে উপর নগ্ন ভাবে শুয়ে ভাবি আমার বুকের লোমে বিলি কাটছিলো।

আমি বললাম, ভাবি তুমি শুধু রঙ খেলবে নাকি কিছু করতে দেবে? ভাবি খিলখিল করে হেসে ফেলে বলল, রাসিদ ভাই আগে স্নান সেরে আসি দুজনে তার পর আবার আজ রাতে তোমায় যেতে দিচ্ছি না। সারারাত তোমার মুশলমানী ছুন্নত করা বাঁড়াটা আমার ভিতরে নেবো। তুমি রাজি তো? আমি আমি মাই টা টিপে বললাম একদম।

ভাবি বলল, জানো তো আমার এমন একা একা রঙ খেলতে ইচ্ছে করে না, অনেকে মিলে ইচ্ছে করে। বেশ ছয় সাত জন মিলে আমায় এমন ভাবে রঙ মাখাবে। আগের বারে তো দোলের সময় রজত ছিলো না বাসায়। আমি আমার সব প্রেমিক দের দেকে নিয়ে রঙ খেলেছি এই ভাবে। তখন একজন মুখে ঢোকায় একজন পোঁদে, একজন গুদে, একজন টেপে, সে কী আনন্দ! এবারে তুমি একা তাই তোমাকে একসাথে ছয় সাত জনের আনন্দ দিতে হবে রাতে। কী পারবে তো?

আমি বললাম আগে স্নান সেরে নি তার পর তোমায় দেখাবো এই ডান্ডার জোর।

চলবে…

Exit mobile version