Site icon Bangla Choti Kahini

ভেজা হলুদ মাখন পর্ব ১

আমার আম্মু হেনা বয়স ৪২-৪৪ মাখনের মত তুলতুলে হলুদ শরীর, দুধ বেশ ঝোলা হলেও নিপল বেশ পুরু। পোঁদের মাংস বেশ তুলতুলে, আম্মু এখনো চুল কালার করে স্পেসালি লাল করে। আম্মুর পেট বেশ থলথলে আর নাভি পুরু হলেও পেটের নীচে সিজারের দাগ যা আম্মুর পেট কে করেছে আরও কামুকি। সহজ করে বলতে গেলে আম্মু দেখতে অনেকটা বয়স্ক অভিনেত্রী রতি আগ্নহোত্রির মত চেহেরা বা স্কিন একটু বয়স্কা অভিনেত্রী ঊর্মিলার মতোও।

যাইহোক আম্মুর কাহিনীতে আসি যা অনেকটা আমার জবানিতে বলছি। আম্মু এখন একজন বাজারের মানে রাস্তার বেশ্যা প্রতিদিন রাতে মেকআপ নিয়ে বের হয়ে হাইওয়েতে খদ্দের ধরে যে আম্মু আগে সাধারন গৃহিণীর জীবন কাটাতো। কিন্তু কিভাবে হলো এই দশা তাই জানাব। তখন আব্বু জেলে যায় একটা ক্রাইমে, আম্মু তখন বেকায়দায় পড়ে যায় সংসার নিয়ে ভাইবোন নিয়ে। খরচ চালাতে হিমসিম খেয়ে আমাদের আত্মিয়র বাসায় দিয়ে নিজে এক বান্ধবির বাসায় উঠে।

তো একদিন আম্মু আসে আমায় কিছু টাকা দিতে আম্মুকে দেখে আমি অবাক। পরিপাটি খানকি যেন দাঁড়িয়ে আমার সামনে। মুখে মেকআপ ব্রু প্লাগ করা চুল বাঁধা টাইট করে। পেটের নাভি দেখা যাচ্ছে হলুদ শাড়ি ভেদ করে। ব্লাউজের কাটা জায়গায় হলুদ মাখনের মত পিঠ চকচক করছে। আমায় বলল নিজের খেয়াল রাখতে আমি আম্মুকে জরিয়ে ধরলাম উফফফ কি পাকা শরীর। মন চাচ্ছিল ইচ্ছেমত টিপি যাইহোক আম্মু বিদায় নিলো। যাবার সময় কেঁদে বিদায় নিল আমার বেশ্যা আম্মু। আমি কিন্তু পিছু নিলাম কোথায় থাকে বেশ্যা দেখা দরকার। আম্মু আমি যেখানে থাকি বের হয়েই রিক্সা নিল আমিও নিলাম বললাম পিছু করতে।

আম্মুকে পিছু করতে গিয়ে উত্তেজনা বোধ করছিলাম। আম্মু একটা বাস স্ট্যান্ডে নামলো তারপর কাউকে ফোন করল মেয়বি ওর দালাল। যাইহোক তারপর একটি সিএঞ্জি নিলো আমিও নিলাম। গিয়ে থামলো একটি হাইওয়ের সামনে। আমি একটু দূরে থামালাম আমারটা যেন না দেখতে পায়। আম্মু ভাড়া চুকিয়ে একটি ঢালু পথ দিয়ে নেমে গেলো। একদম একটি মাঠ পেরিয়ে কয়েকটি পরিত্যাক্ত ইটের ভাটা পেড়িয়ে একটি ভাঙ্গা বাড়ীর ভিতর দিয়ে ঢুকে গুপ্তবাড়ীর মত একটি ছোট বাসা অনেকটা বোঝার উপায় নেই এখানে এই বাড়ী আছে। যাইহোক আমি পিছন থেকে দেখছিলাম লুকিয়ে আম্মু তালা খুললো একটি গেটের ভিতরে গিয়ে লাগিয়ে দিল।

আমি বাসাটির পেছনে অবস্থান করছিলাম। দেখছিলাম পুরো বাড়ীটিকে কোথাও কোন ফাঁকা আছে কিনা, দেখলাম ভেন্টিলেটর যে ঘরে আলো জ্বলে উথেছে। আম্মু মনেহয় এই ঘরেই থাকে। দেয়ালে চরে উপরে উঠে চোখ দিলাম দেখি আম্মু কাপড় পাল্টাচ্ছে।উচু ডবকা পুটকিটা দেখে অবাক হলাম কি পেলব পোঁদ উফফফ। আম্মু একটা ম্যাক্সি চাপিয়ে চুল আচরে নিল, আম্মুর ঘরে তেমন কিছু নেই একটি চৌকি, টিভি আর কাপড়ের আলনা।

আম্মু হঠাৎ উঠে দরজা খুলতে গেলো কে যেন এসেছে, আম্মু আর লোকটা দুজনে জড়াজড়ি অবস্থায় ঢুকলো আম্মু লোকটার ঠোঁটে গভিএ কিস করছে। লোকটা আম্মুর ম্যাক্সি উঁচিয়ে ডবকা থলথলে হলুদ মাখনের মত পোঁদে খামচে ধরেছে। উফফফ কি দৃশ্য আমার সতি গৃহিণী আম্মুর যা কখনো বাসায় দেখিনি আব্বুর সাথে করতে। আসলে পাকা মাগীর অদমিত যৌন জ্বালা উছলে উঠেছে আব্বু জেলে যাওয়ায়।

লোকটাকে চিনতে পারলাম আমার ছোট চাচার বন্ধু মাসুম যাকে অনেকে ব্লু ফিল্মের ব্যাবসায়ি ও মাগীর দালাল হিসেবেও চেনে। আগে বাসায় আসলে আম্মুর দিকে নোংরা দৃষ্টিতে চাইতো যদিও আব্বুর জন্য কিছু করতে পারত না। সেই লোক আজ আমার পাকা আম্মুকে পাকা খানকি বানিয়ে তুলেছে দেখেই বুঝলাম। আম্মু কেমন মাতালের মত মাসুমকে কিস করতে থাকল মাসুমের চুল খামচে ধরে চুমু। মাসুম এবার ম্যাক্সি খুলে এক ঝটকায় আম্মুর পা ফাক করে মেলে ধরে পাকা ভোঁদা চুষতে আরম্ভ করলো। আম্মু মাসুমের মাথায় কিস করলো আর খামচে ধরল।

এদিকে এসব দেখে আমার নুনু রড। মাসুম এবার ওর কালো মোটা নুনু বের করে ফিট করে দিল আমার বেশ্যা থলথলে শরীরের আম্মুকে এক রামঠাপ। আম্মু আঁকরে ধরল মাসুমকে। এরকম কয়েক মিনিট চলতে থাকলো। দুজন ঘামে ভিজে পুরো ঘর ঠাপের শব্দে থপ থপ … করতে থাকলো। আম্মু গোঙাতে থাকলো … উফফফফ মাসুম আমার রাজা জোরে জোরে …… মাসুম উত্তরে ঝোলা দুধ দুটো খামচে ধরে দিল গতি বাড়িয়ে। দুজন ক্লান্ত হয়ে মাল ঝড়িয়ে পাশাপাশি শুয়ে পড়ল। মাসুম আম্মুর পেটের মাংস টিপল। আম্মু উঠে মাসুমের কপাল মুখ চোখে চুমু খেয়ে তৃপ্তির হাসি দিয়ে ওর মোটা নেতিয়ে পড়া নুনু কচলাতে থাকল। আমি দেখলাম নীচে আমার নুনুর মাল পড়ে প্যান্ট ভিজে গেছে।

এবার মাসুম আম্মুকে বলল গোসল করে রেডি হতে ওর বন্ধু মতালেব আসবে। আম্মু বলল ” ওকে বলো কনডম আনতে নাহলে ঢুকাতে দিবো না” মাসুম হেসে লেংটা আম্মুর হলুদ পোঁদে দিল চাটি টাস শব্দ হলো। আম্মু বেশ্যার মত হাসি দিয়ে মাসুমকে জরিয়ে ধরে ডিপ কিস করলো। মাসুম আম্মুর পোঁদের খাজে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে নাড়তে থাকলো। আম্মু মাসুমের পুরু লোমশ বুক লেয়ন দিতে থাকলো।

মাসুমের ঠাটানো বড় নুনুটা এবার ধরে হাসি দিল। আম্মুর হলুদ মুখের ঘাম মুছে মাসুম ওর নুনুর কাছে বসাল চুষতে বলল। আম্মু নুনুটাকে সুন্দর করে ধরে চুমু দিয়ে চুষতে আরম্ভ করল। মুণ্ডুটা জিহভা দিয়ে লেয়ন দিয়ে ভিজাল। মাসুম সুখের চোটে আম্মুর চুলগুলো গুছিয়ে ধরল যাতে আম্মুর সুবিধা হয়। কে বলবে এসব দেখে এই সেই দিবা যে একজন সতি গৃহিণী একদা দুই ছেলে মেয়ের মা, এখন একজন পাকা রেণ্ডিটে পরিণত হয়েছে। আম্মু পরম সুখে চুষতে থাকলো মাসুমের নুনু।

৪২-৪৪ বয়সের পাকা বেশ্যা আর ৩০ এর পাকা চোদারু মাসুম। আম্মু সুন্দর করে মাসুমের বিচি চুষে ভিজিয়ে দিল। এটা তখনই করে কোন মাগি যখন সে পাকা পুরুষ পায় জীবনে যে তার সম্পূর্ণ পুরুষত্ব খাটিয়ে তাকে চরম যৌন সন্তুষ্টি দেয়। তাকে তার সর্বচ্চো সুখ দেয় তখন সে তার এই পাকা পুরুষকে সেই সুখ দেয় যা তার সারাজীবন ঘর করা স্বামীকেও দেয়নি। এটাই রহস্য নারী চরিত্রর।

উফফ মাসুম এরকম কালো মোটা শক্ত নুনু একজন থলতলে পাকা মাংসল হলুদ মাখনবতি প্রিয় ভাবি দিবার নরম ঠোঁট আর জিহভার লেয়নে পাগল হয়ে ছেড়ে দিল ওর বীর্য। যা অনেক অলরেডি দিবার যোনিতে দিয়ে দিয়েছে যেদিন প্রথম দিবা ওর দোকানে আসে টাকা ধার করতে। এখন সেই মাগি দিবা যাকে লুকিয়ে দেখে হস্তমইথুন করত সেই দিবা সময়ের তাগিদে ওর পাকা বেশ্যা হয়ে গেছে……

(চলবে)

Exit mobile version