Site icon Bangla Choti Kahini

ভদ্র বউ এখন বাজারের মাগী-১ (Vodro Bou Ekhon Bajarer Magi- 1)

আসলে মানুষের জীবনে এমন কিছু ঘটে যায় যেটা অনেকেই ভাবতে পারে না আর অনেকে এই সব ব্যাপার মেনেও নিতে পারে না।বন্ধুরা আমি আজকে আমার জীবনে ঘটে যাওয়া কিছু কথা share করবো যা একদম আমার চোখের সামনেই ঘটে গেছে এবং আজও হয়ে চলেছে।

আমার মায়ের নাম রাণী।দেখতে শুনতে সুন্দরী খুব একটা না তবে যা আছে তাকে খুব একটা বাজেও বলা যায় না। উচ্চতা অনেক কম,মাত্র চার ফুট নয় ইঞ্চি।তবে মার শরীর অনেক সুন্দর।মায়ের বয়স 40 তবে মাকে দেখে এখনও মনে হয় মায়ের বয়স 30।মা খুব ই ভদ্র ভাবে থাকে এবং আমার বাবাকে খুবই ভালোবাসে।

তো আমি পড়ি অনার্স ফাইনাল এ।হঠাৎ করে আমার বাবার চাকরি চলে যায় আর আমার বাসার রোজগার বন্ধ হয়ে যায় কারণ আমার বাবাই আয় করতো। তো আমি ভার্সিটিতে পড়ি আর আমার খরচ ও লাগতো অনেক।যদিও আমি নিজেই নিজের টাকায় চলতাম তবে আমার বাবার সাথে আমার সম্পর্ক ভালো ছিল না,কিছু না কিছু নিয়ে প্রায় ই ঝগড়া লাগতো।

এদিকে বাসায় টাকার টান পরে যায় আর আমি যা রোজগার করতাম ত দিয়ে সব কিছু কুলিয়ে উঠতে পারতম না।ত এরপর মা বাবাকে একটা চাকরি খুঁজতে বলে আর বাবা চেষ্টা করে তবে চাকরি আর হয় না।এ নিয়ে সংসার এ অশান্তি বাড়তে থাকে।একপর্যায়ে বাবা রাগ করে চাকরি না খুঁজে বাড়ি ছেড়ে চলে যেতে চায়।

এর কিছু দিন পর আমাদের বাড়িতে আমার বাবার এক বন্ধু বেড়াতে আসে আর বাবার এই অবস্থা জানতে পেরে আমার বাবাকে একটা shipping company এর চাকরি দিতে চায়।আমার বাবাও রাজি হলে যায় আর চাকরি তে join করে ফেলে।আমি আমার মত সব কাজ I করছি আর সব কিছু ভালো ভাবেই যাচ্ছিল।

অনেক দিন ধরে বাবা বাইরে থাকায় মায়ের মন ও ভালো যাচ্ছিল না।আর আমি ভার্সিটি শেষ করে ফেলি।

1 year শেষে আমি চাকরি খুঁজতে শুরু করি আর একটা multinational company te চাকরি পেয়ে যাই।ত আমি বাসা বদলে ফেলবো ঠিক করি।একটা নতুন বাসা খুঁজে উঠে পড়ি আর সব কিছু শিফট করে ফেলি।তো শিফট করার সময় যাদের কে আমি আনি বাসার মালপত্র আনার জন্যে তারা যদিও সদয় ভাবেই সব কাজ করছে but আমাদের নতুন বাড়িওয়ালা এর চোখ পড়ে আমার মায়ের উপরে।আমার মা খুব একটা বাড়ির বাইরে যেত না আর মায়ের চেহারা আর ফিগার ভালো দেখে বাড়িওয়ালা ঠিক করে যেমনেই হক কিছু একটা করবে।

তো আমি অফিসে থাকি আর আমার বাবা ত অনেক দিন ধরে বাইরে…তাই মা একাই থাকে ঘরে।এই সুযোগ টা নেয় বাড়ি ওয়ালা।উনি প্রায় এ আমাদের বাসায় আসা শুরু করলো।প্রথম প্রথম মা বরণ করলেও বাড়িওয়ালা খুব চতুরতার সাথে মাকে ম্যানেজ করে ফেলে আর মায়ের সাথে সখ্যতা তৈরি করে।আমাদের বাড়িওয়ালা মুসলিম আর আমার মা হলো পুরোদস্তুর ঘরের হিন্দু বউ। সেজন্যে মা খুব একটা ঘরে আশা পছন্দ করতো না।তবে বাড়িওয়ালা প্রায় এ অনেক জিনিস পত্র এনে দিত।মাকে অনেক কাজে সাহায্য করতো এবং এইভাবে মাকে গলিয়ে ফেলে অল্প সময়ের মধ্যে।

একদিন বাড়িওয়ালা আমাদের ঘরে এসে দেখে মা নেই,ত খুঁজে দেখে আমার মা পুজো দিচ্ছে একটা সাদা শাড়ী পরে এবং গায়ে শুধু শাড়ির আঁচল…এ ছাড়া আর কিছু নাই।বাড়িওয়ালা এই দেখে বাড়া খাড়া করে ফেলে কিন্তু কিছু করতে না পেরে বাথরুমে যেয়ে হাত মেরে চলে আসে।মা পুজো দিয়ে উঠেই দেখে বাড়িওয়ালা দাড়িয়ে আছে ঘরে আর উনি বলল যে বাথরুম এর কল নষ্ট কিনা।ত মা বলে যে না কল ত ঠিক আছে।তখন উনি মাকে যেয়ে দেখতে বলে এবং মা জেয়ে check করে দেখতে যায় যে ঠিক আছে কিনা।

ঠিক তখনই বাড়িওয়ালা শয়তানি করে ঝর্না ছেড়ে দেয় আর মায়ের সারা শরীর ভিজে যায়।ভেজা শরীর টা দেখে বাড়িওয়ালা যে পুরো মায়ের দুধ দুটো পুরো ফুটে উঠেছে পরিস্কার ভাবে শাড়ির মধ্যে আর মায়ের দুধ ঝুলে যায় নাই কারন মা খুব এ রক্ষণশীল ধরনের ছিল।এতে করে বাড়িওয়ালা ঠিক করে যেমন করে হক একে বাজারের মাগী বানিয়ে ছাড়বে।

ত বাড়িওয়ালা বললো যে বৌদি আপনার মত সুন্দরী আমি আর একটাও দেখি নি আর আপনার মত রূপসী কে আমি আমার বিবি করতে চাই।ত মা ভাবে যে মনে হয় মজা করছে আর মা তাড়াতাড়ি করে শাড়ী বদলাতে যায় পাশের রুম এ।রুম এর দরজা ভালো করে লাগাতে ভুলে যাওয়ার কারণে বাড়িওয়ালা মার পিছু পিছু জেয়ে দেখে মায়ের শরীর পুরোই খোলা আর মাকে নগ্ন শরীর এ দারুন সেক্স বম্ব দেখাচ্ছে।এই দেখে উনি ঢুকে পড়ে আর মাকে জড়িয়ে ধরে।ত মা উনাকে ছাড়িয়ে নে কোনো ভাবে আর বের করে দে উনাকে।ত উনি রাগ করে আর মাকে হুমকি দেয় যে এই কাজের ফল ভালো হবে না।ত মা আর আমাকে কিছু বলে নি এ ব্যাপারে।

এরপরে আমি একদিন অফিস থেকে ফেরার পথে আমাকে কিছু লোক একটা গাড়িতে জর করে উঠিয়ে নেয় আর আমাকে নাকে একটা রুমাল চেপে ধরে।এরপরে আমার আর কিছু মনে নেই।পরে আমার জ্ঞান ফিরলে দেখি আমি একটা ঘরে বন্দী।ত আমি অনেক চেষ্টা করে আমার হাতের বাধন চুটিয়ে দেখি যে আমার মা তার পাশের একটা কামরা তে এবং জায়গা ত আমার অনেক পরিচিত।ত আমি কিছুক্ষন ভেবে বুঝলাম এইতো আমাদের বাড়িতেই এবং এইটা বাড়িওয়ালার কামরা এবং বাড়িওয়ালা আমার মাকে বলছে, আমি আগে অনেক মহিলা চুদেছি তবে তোর মত হিন্দু মাল পাইনি।আজকে তোকে চুদে আমার বউ বানিয়ে রাখব আর যদি আপনার কথায় রাজি না হস তবে তোর ছেলেকে মেরে ফেলবো।

এর পরে মা অনেক অনুরোধ করল যে আমাকে যেনো উনি কিছু না করে,আমার যেনো কোনো ক্ষতি না হয় এবং আমাকে যেনো ছেড়ে দেয়।তখন উনি শর্ত দিল যে উনি যা বলবে তাই আমার মাকে শুনতে হবে তাইলে উনি আমাকে ছেড়ে দিবে।ত আমার মা রাজি হয়ে যায়।

এর পরে কি হবে ত পরের পার্ট এ জানাবো।ভালো লাগলে সাথেই থাকবেন আর কমেন্ট করে জানাবেন কেমন লাগলো

Exit mobile version