অজাচার কাহিনী – বাবা চুদল লেসবিয়ান মেয়ে

অজাচার কাহিনী

আমার সাথে আমার বউর ডিভোর্স হয়েই গেলো. মহিলা সুন্দরী ছিলো, বেডে ভালই খেল দিত, কিন্তু আমার মনে হয় আমারই দোষ, এতো বিশ্বাস করা উচিত হয়নি. ও বলতো, আমার কাজে দেরী হবে, আমি মনে করতাম নুতন ম্যানেজার হয়েছে হয়তো একটু বেশি কাজ করতে হচ্ছে.
একদিন ওর কাজে হঠাৎ ভিসিট করতে যেয়ে আমি অবাক হয়ে ঘরে এলাম. যেয়ে দেখি, ওর এক বস (মুকুল) ওকে চুদছে. আমি শুনেছি অনেকের ধন বড় হয়, কত বড় হতে পারে আমার ধারণা ছিল না.
আমি জানতাম আমি যদি জিগ্গেশ করি বউ কোনদিন স্বীকার করবে না. আমি তাড়াতাড়ি আমার আই ফোন দিয়ে ভিডিও করলাম. এর মধ্যে দেখলাম মুকুল ওর ধন বের করছে এবং আরো একজন ঢুকাচ্ছে. একেও আমি চিনি, এ স্বপ্নার এক বান্ধবীর বাপ. আমি মনে মনে ভাবলাম কটার সাথে করছে. একটু পরে দেখলাম দুই বস একসাথে ওর গুদ আর পোঁদ চুদছে.
আমি ভাবলাম ২ ছেলে মেয়ের মা এখনও কত চোদন খেতে পারে. আমার সাথে বাড়ি ফিরে আবার চোদাবে, কোনো আপত্তি ছাড়াই. এই মাগির কত চোদা লাগে?
ও বাসায় এলে আমি জিজ্ঞেস করলেই ও রাগে ফেটে পরলো. আমি বললাম আমি তোমাকে দেখেছি দুই বসের সাথেএক সাথে চোদাচুদি করতে. ও বললো তুমি আমাকে বিশ্বাস করনা, আমি তোমার সাথে থাকব না. আমি ছেলে মেয়ে নিয়ে এখনি চলে যাচ্ছি.
তোমার বেতন ছাড়াও আমি ভালো ভাবে চলতে পারি. আমি বললাম, ঠিক, তোমার তো ভাতের, নাং এর অভাব নেই. আমার ছেলে মেয়ে আমাকে দিয়ে যাও. ও বললো আমি কোর্টে যাবো বেশি বার বাড়ি করলে. আমি কিছু বললাম না. ছেলে বাইরে ছিলো, সে আমার সাথে আর যোগাযোগ করল না. মেয়ে মাঝে মাঝে আসে, বেশির ভাগ সময়ে আমার কাছে আসে টাকা নিতে. মেয়ে বললো, ছেলে বলেছে ও আমাদের বাপ হলে ও আমাদের বাড়ি থেকে বের করে দিত না.
আমি বললাম আমি তোমাদের বের করে দিইনি, তোমাদের মাকে বের করে দিয়েছি. তোমাদের মার চরিত্র ভাল না. ছেলে মেয়ে বললো, মা মজা করছিলো ওর বন্ধুদের সাথে, তুমি ওর স্বাধীনতা তে হস্তক্ষেপ করা ঠিক হইনি.
আমি বুজলাম আমার ছেলে মেয়েও ওই পথের যাত্রী. আমি কথা বাড়ালাম না. রুমা (আমার বউ, মানে পুরনো বউ) আমার সম্পত্তির ভাগ চাইলো, আমি প্রথমে ভাবলাম আমার ছেলে মেয়ে নিয়ে থাকবে, আমার ফ্র্যাট টা দিয়েই দি.
আমি বন্ধুদের সাথে কথা বললাম, ওরা বললো না. ও একটা বেশ্শ্যা, ওকে তোর ফ্র্যাট দিলে ঐখানে ও ব্যবসা শুরু করবে আর তোর ছেলেমেয়ে দুটাও নষ্ট হবে, এক্ষন না হয়ে থাকলে. ওর উকিল আমার সাথে কথা বলে মিমাংসা করতে চাইলো. আমি শুধু ওকে ভিডিও টা দেখালাম. উকিল কিছু না বলে চলে গেলো.

এইবার আসল ঘটনার শুরু. আমার মেয়ে একদিন শুক্রবার সন্ধায় বেড়াতে এলো. আমি ওকে অনেক আদর করে খাওয়ালাম. রাতে ঘুম পারিয়ে এলাম ওর পুরানো রুমে.
ও জিনিসটা খুব এনজয় করছিলো বোঝাই যায়. সকাল বেলায় উঠে ব্রেকফাস্ট বানালাম, খেয়ে মেয়ে আমার গায়ের উপর হেলান দিয়ে ঘুমিয়া পরলো. আমি ওকে কোলে করে নিয়ে বেডে শুয়ে দিলাম, কিন্তু ও আমার গলা ধরে রাখলো, ব্যাধ হয়ে আমিও ওর পাশে শুয়ে ছোট্ট ঘুম দিলাম একটা.
উঠে মেয়ে বললো খুব ক্ষিদা পেয়েছে, আমি বললাম চল বাইরে খাই, দুজনে মিলে চাইনিজ খেয়ে আসলাম. বাড়ি এসে আবার আমার গলা ধরে আমার বেডে শুলো. বললো বাবা, একটা জিনিস চাইতে এসেছি, প্রীজ না বল না. আমি বললাম মা, তুমি আর মিঠু ছাড়া আমার আর কি আছে?
মিঠু তো আমাকে আর চেনেই না, আমি চেষ্টা করবো তোমাকে দেওয়ার. যদি আমার টাকা থাকে. ও বললো আমাকে তুমি ইংরাজি স্কুলে ভর্তি করে দাও.
আমি বললাম সে তো অনেক টাকা. বললো ঊর্মী, মিনু আমার সব বন্ধুরা ইংরাজি স্চ্কুলে যাচ্ছে. আমি বললাম ওরা কোটিপতি?
এইবার আমার মেয়ে ওর শেষ চালটা দিলো, বললো তুমি নিশ্চই চাওনা আমি মার মত হই? আমি আর কিছু না বলে রাজি হয়ে গেলাম. এক সপ্তাহ পরে সব নিয়ম পালন শেষ, আমার মেয়ে ক্লাস শুরু করে দিয়েছে. ও বললো বাবা আমি এই সপ্তান্তে তোমার সাথে থাকবো, তোমার কোনো অসুবিধা আছে.
আমি বললাম না, এসো. ও বললো মিনু আর ঊর্মী আসতে চায় তোমাকে “ধন্যবাদ” দিতে. আমি বললাম ওকে. ও আবার বললো বাবা, মিনু কিন্তু আমার মতো দেখতে লম্বা মেয়েটা, মনে আছে তুমি ওকে আমার যমজ বলতে. আমি বললাম, মনে আছে.
আমি বললাম ওতো মুকুল বাবুর মেয়ে তাইনা? রাতে ওরা যেনো ডিনার করে যায়. ও বললো ঠিক আছে. আমি বলবো. সন্ধায় আমার মেয়ে এলো, সাথে মিনু. মেয়েটা অপূর্ব সুন্দর হয়েছে. লম্বা, প্রায় ৫” ৪”. আমি ওকে জড়িয়ে ধরে বললাম বেবি তুমি এত বড় কবে হলে.
ও বললো হয়ত তুমি যেই বার্গার তৈরী করে খাওয়াতে তার জন্য. আমি ওকে দেখে বললাম তাহলে তোমরা এখন কি করতে চাও? ওরা বললো ওরা টিভি দেখবে আর গল্প করবে.
দুজনেই স্কুল ড্রেস পরা, সত্তিই ওদের যমজ এর মতো লাগছে. আমি ফামিলি রুমে বসে ওদের দুষ্টমি দেখছি আর ভাবছি এইদিন গুলো কোথায় গেলো? একটু পরে দেখলাম আমার মেয়ে তার শার্ট, স্কার্টের ভিতর থেকে টেনে তুলে বের করে বললো, মিনু, আমি স্নান করতে চায়. আমাকে ৫ মিনিট সময় দাও, প্রীজ. মিনু বললো ১০ মানিট , এর বেশি নয়.
আমার মেয়ে (স্বপ্না) বেড রুমে চলে গেলো. মিনু এবার আমার সামনে এসে আমার ডিভানটার উপর দুপাশে দুপা দিয়া আমার কলে বসলো. বললো মদন কাকু, “ধন্যবাদ” স্বপ্নাকে একি স্কুল আমার সাথে রাখার জন্য. আমি বললাম ঠিক আছে, ও বললো সত্যিই আমি আনন্দিত. আমি বললাম “ধন্যবাদ”.
ও আমার ঠোটে কিস করলো আর এগিয়ে এসে আমার গলা জরায়ে ধরলো. আমি বললাম “ধন্যবাদ”, ও বললো আমি যখন বাবাকে জড়িয়ে ধরি, সে পছন্দ করে.
আমি কথা ঘোরানোর জন্য বললাম তোমার বাবা আর কি কি পছন্দ করে. ওর উত্তরটার জন্য আমি প্রস্তুত ছিলাম না. ও ওর জামা উপরে তুলে ওর গোলাপী দুধ বের করে বললো বাবা এই দুটোও চুষতে ভালবাসে.
আমি শর্টস পরে ডিভানে আধা শোয়া হয়ে ছিলাম. আমার ধন কখন বড় হয়ে আমার রানের ফাক দিয়ে বেড়িয়ে গেছে আমার ধারণা নেই.
মিনু আমার ধোনটা হাত বাড়িয়ে ধরলো. আর বললো, মদন কাকু প্রীজ আমার দুধ দুটো চুষুন. ও দিকে আমার ধন মর্দন চলছে মিনুর নরম হাতে. আমার কোনো কন্ট্রোল নাই আমার শরীর এর উপর. আমি ওর দুধু মুখে নিলাম. ও ওর স্কার্ট খুলে ফেললো, ওর জামাটা মাথার উপর দিয়ে তুলে ছুড়ে ফেললো. এখন নগ্ন মিনু আমার কোলে.
ও আমার কানে কানে বললো আমায় একটু চুদুন মদন কাকু. আমি আপনার বড় ধোনটা আমার ভীতরে নিতে চায়. আমি ওকে উচু করে আমার ধনের উপর বসালাম.
আমি মিনিটে ৫-৭ ওকে উল্টে পাল্টে চটকালাম আর চুসলাম. আমার শর্টস তা মিনু টেনে খুলে ফেললো. আমি ওকে উচু করে আমার শক্ত ধনের উপর বসালাম. ওই উঠে আমাকে চুদছে. আমার চোদার এক চরম পর্যায়ে শুনলাম স্বপ্না বলছে বাবা, আপনি কি করছেন?
আমি চেয়ে দেখি আমার মেয়ে দাড়িয়ে আছে আর বলছে “তুমি মিনুকে চুদছো, কি করে পারলে”, আমার মা একটা ব্যেশ্যা আর বাবা হল পার্ভাট.
আমার ধনটা ছোট্ট হয়ে মিনুর গুদ থেকে বেড়িয়ে আসলো.
মিনু উঠে স্বপ্নার সাথে চলে গেলো ওর রুমে. আমি বসে বসে ভাবছি আমার ফ্যামিলির শেষ মেম্বার এর সাথে আমার যোগাযোগটা শেষ হয়ে গেলো.
আমি কামরস পরিস্কার করে, শর্টস পরে বসে আছি. আমি ভাবলাম আমি বিদেশে চলে যাবো, এইখানে থাকার আর কোনো মানে হয় না. এই সময় স্বপ্না আমাকে ওর রুমে ডাকলো, বেশ জোরে.
আমি ভাবলাম আর কি, ও এখন চলে যাবে সেই জন্য ডাকছে. আমি ওর রুমে ঢুকলাম আর আমার জীবনটা দুলে উঠলো. আমার মেয়ে পুরো লাংটা হয়ে শুয়ে আছে আরে মিনু ওর গুদ চুষছে. আমার মেয়ে বললো আমার দুধুটা চুসে দাও না. মিনুকে তো চুদলে আমার কি হবে?
আমি মন্ত্রমুগ্ধর মতো দাড়িয়ে আছি. স্বপ্না আমার বেবীটা বড় হয়ে গেছে. ও বললো আস বাবা, আমার গুদের ভেতরে এস, বলে ওর কচি গুদের ঠোট দুটো মেলে ধরলো. আমার হাত পা অবশ, আমি নড়তে পারছি না.
মিনু আমার অবস্থা বুজতে পেরে এসে আমার শর্টসটা খুলে আমার ধনটা চোষা শুরু করলো. স্বপ্না উঠে আমার ঠোটে কিস করা শুরু করলো, আমার একটা হাতে ওর বা দুধটা ধরিয়ে দিলো.
আমার মেয়ে আমার হাতের মাঝে কোনো কাপড় ছাড়া. আমার ধনে হাত বোলোচ্চে আর আমি ওর দুধু টিপছি. এই সময় আমার মেয়ে আমার দুধচোষা দিলো আর আমার শরীরএ ১০০০ ওয়াট এর শক খেলাম.
আমার সামনে ২টা স্বর্গের হুর পরী দাড়িয়ে আছে. আমি আমার মেয়ে কে কোলে তুলে বিছানায় নিয়ে গেলাম. ওর কচি গুদের ঠোটও খুলে দিলো, দেখলা মিনু আমার ধনটা ধরে ওর কচি গুদে সেট করে দিলো. আমি আস্তে আস্তে ঢুকাতে শুরু করলাম. মেয়ে বললো আমি অনেক দিন ধরে এইদিন টার জন্য অপেক্ষা করছি.
মা আমার জন্য অনেক ছেলে ধরে এনেছে কিন্তু আমি তোমাকে দিয়ে চোদাতে চেয়েছি. বাবা আমায় চোদো, তোমার রস দাও. আমি প্রায় ১০ মিনিট চোদার পর মিনু, স্বপ্নাকে বললো তোর বাবা খুব ভাল চোদে, ঠিক না? কিছুক্ষণ পরে মিনু বললো স্বপ্নাকে চোদার পর আমাকে চোদ. আমি একটু মজা করি. আমাকে চোদার মাঝ খানেতো তুমি ডেকে নিয়ে এলে. আমি বললাম মিনু আমি তোমাকে চুদবো কোনো অসুবিধা নাই. আমি তোমার জন্য অনেক জুস রেখে দিয়েছি. কয়েক মিনিট পরে স্বপ্নার হয়ে গেল, স্বপ্না বলল এইবার মিনুকে চোদ, আমার গুদ ঠান্ডা হয়েছে.
আমি স্বপ্নাকে বললাম মিনুর দুধ চুষতে. স্বপ্না মিনুর দুধ, ঠোট চুষতে লাগলো. আমি মিনুর গুদটা হাত দিয়ে খামচে ধরলাম. ওর কোমর ধরে আমার কাছে টেনে আনলাম. ওর ক্লিটটা একটা পেন্সিল এর আগার মত বেরিয়ে আছে. আমি ওটাকে দুই আঙ্গুল দিয়ে ধরে আঙ্গুলে পেচাতে থাকলাম. মিনুর মুখটা টকটকে লাল, ও উঠে আমাকে জড়ায়ে ধরলো. আমার ধনটা ওর তল পেটে খোচা মারছে. ও আমার নিচের ঠোট কামড়ে ধরলো, ওর হাত দিয়ে আমার ধনটা ধরে ওর কচি গুদের মুখে সেট করে দিলো. আমি টেনে ওকে বুকের মধ্যে নিয়ে এক ঠাপে ঢুকিয়ে দিলাম.
ও দরদর করে ঘামছে, আমি ওকে ঠাপ দিচ্ছি ও তল ঠাপ দিচ্ছে. আমি ১০/১২টা করা ঠাপ দিয়ে ওকে শোয়ায়ে দিলাম. এইবার শুরু হলো আসল ঠাপ. আমি মিনুর গুদে একটানা ঠাপাতে থাকলাম. আমি মিনুর কচি গুদে ধোয়া উঠানো শুরু করলাম, ও আমার নিচের ঠোট চোষা শুরু করলো. দু এক মিনিটের ভিতর ওর অবল তাবোল বকা শুরু করলো. ওহ স্বপ্না, তোর বাবা কি সুন্দর চোদে রে. ওহ, ওহ, আহহহহহহহহহহ. ওর প্রথম অর্গাসম হয়ে গেলো. আমি বললাম, এখন কেমন লাগছে. ও বললো চুদতে থাক, আমার আর চোদন চাই.
রাতে পিজ্জা অর্ডার দিয়া খেলাম. স্বপ্না বলল চলো মুভি দেখি, মিনু বলল না, দেকলে চোদা চুদির মুভি , আমি বললাম মিনু ঠিক বলেছে কিন্তু আমার কাছে ওই গুলো নাই. মিনু ওর ব্যাগ থেকে একটা ডিভিডি বের করে দিল. স্বপ্না উঠে ডিভিডি টা প্লে করে দিল. মুভিটা হলো মেয়ে বাবার অফিস এ কাজ করে আর স্বপ্ন দেখে বাবা তাকে চুদছে. কিন্তু বাবা আসলে চুদতে চায় তার সুন্দরী সেক্রেটারিকে. পর্ন মুভি, শুরু হওয়ার ৩ মিনিট এর মধ্যে সবাই লাংটা, কঠিন চোদা চুদি.
আমি তাকিয়ে দেখি, মিনু আর স্বপ্না দুজন লেসবিয়ান সেক্সে লিপ্ত. দুজন ৬৯ হয়ে দুজন এর গুদ চুষছে. মিনু ওর ব্যাগ থেকে একটা রাবারের ধোন বের করে স্বপ্নার কচি গুদে ঢুকিয়ে দিল. আমি ভাবলাম এইজন্যই দুজনের কারই সতীপর্দা নাই. মিনিট চারেক পরে দেকলাম স্বপ্না উহ, আহ, আরো জোরে করে চিত্কার করছে. ৭/৮ মিনিট পরে স্বপ্নার একবার হয়ে গেল.
আমি এখনো পুরা শক্ত হয়ে গেছি ওদের লেসবিয়ান সেক্সে দেখে. আমি বললাম লাগলে আমার কোলে আসতে পর.
স্বপ্না বলল আমাকে পিছন থেকে ডগি স্টাইল চোদনা? আমি স্বপ্নার পিছনে যেয়ে ওর কোমর ধরলাম. মিনু আমার ধনটা স্বপ্নার গুদের মুখে সেট করে দিল. আমি এক ঠাপে ভিতরে ঢুকিয়ে দিলাম. স্বপ্না উপপ করে একটা শব্দ করলো. আমি বললাম কিরে মাগী চোদা খাবি? স্বপ্না বলল, আমাকে ব্যেশ্সার মত চোদ, আমার পেটে একটা বাচ্চা ঢুকিয়ে দাও.
আমি মরণ ঠাপ শুরু করলাম. মিনু, স্বপ্নার নিচ থেকে বেরিয়ে গেল. আমি বললাম তুইতো বেশ্শার মেয়ে, তোর মাকে চুদে তোকে বানিয়েছি. তোকে চুদে তোর মেয়ে বানাবো, আর তোর মেয়েকেও চুদবো. আমার মেয়ে বলল, কথা না বলে চোদ, তোমার বউ তো গেছে ভালো করে চোদনা বলেই.
আমাকে যদি ঠিক মত না চোদ আমি ও অন্য ব্যাটা খুজবো. এইবার সত্যিই আমার পুরষ মানুষটা জেগে উঠলো. আমি আর আমার মেয়েকে চুদছিনা আমি এখন একটা বেশ্যাকে চুদছি. আমি ওকে সোফা থেকে তুলে চিৎ করে শোয়ালাম, দুই পা উচু করে ধরে, গেথে দিলাম ধোনটা. ১৫/১৬ টা ঠাপ দিয়ে ওকে কাত করে শোয়ালাম. এক পা উচু করে ওকে আড়াআর্রী করে শোয়ালাম. ওর পা টা আমার ঘাড়ে নিয়ে আমি আবার ঠাপ শুরু করলাম. আমার মেয়ের ৪ বার অর্গাসম হওয়ার পরে আমাকে বলল, তুমিই আমার একমাত্র পুরুষ.
বাবা, মা তোমাকে ছেড়ে চলে গেছে তাই তুমি আমাকে সারা জীবন পাবে তোমার. আশাকরি মার থেকে বেশি চোদন আনন্দ তোমায় দিতে পারব. আমি বললাম মানুষ কি বলবে. ও বললো আমি তোমার ফ্র্যাট এ চলে আসব. মানুষ জানবে মেয়ে তার বাবার কাছে থাকে. কিচ্ছু বলবেনা. আমি বললাম ভেবে দেখি. স্বপ্না বলল আমি আর পারবনা, আমি শুতে যাচ্ছি.
মিনু বলল আমি একটু পরে আসছি তুমি যাও. আমি মিনুকে জিগ্গেস করলাম তুমি বলেছ তোমার বাবা তোমার দুধু চুষতে পছন্দ করে. ও কি তোমাকে চুদেছে? ও বললনা. আমি জিগ্গেস করলাম তুমি যে আমাকে বললে, মিনু বলল “স্বপ্না বলেছে ওটা বলতে” তোমাকে গরম করার জন্য. আমি বললাম তুমি কি আগে চোদা খাওনি আর কারো? ও বলল না, স্বপ্না আমি আর ঊর্মী লেসবিয়ান সেক্স করেছি, ডিলডো দিয়ে চুদেছি কিন্তু সত্যি কারের ধোন তোমারটাই প্রথম. আমি জিগ্গেস করলাম মজা পেয়েছ? ও বলল, অনেক; আমার আর স্বপ্নার প্রথম থেকে ইচ্ছা ছিল তোমাকে দিয়ে চোদানোর. কিন্তু চোদাচুদি এত মজা জানলে আরো আগেই তোমাকে ফিট করতাম. আমি বললাম স্বপ্নার মা চলে গেছে ১ বছরের উপরে, তাই তোমার দুধ দেখে আর ঠিক থাকতে পারিনি. মিনু আমাকে জিগেশ করলো, আমাকে চুদে মজা পেয়েছ? আমি বললাম খুবই. তুমি চাইলে আমি সব সময় রাজি. ও বলল আমি তোমার বুকের ভিতর শুতে পারি? আমি বললাম ওকে . মিনু একটা চাদর নিয়ে আমার বুকের উপর উঠে শুয়ে পড়ল.
একটা কচি তুলতুলে মেয়ে আমার বুকের মধ্যে শুয়ে আছে. মিনু উঠে ওর বাম দুধটা আমার মুখের মধ্যে দিল. আমি ওর নিপলটা কামড়ে ধরে জিভ দিয়ে ওর নিপলটা নাড়তে লাগলাম. ও বলল আমি যদি ওর বয়েসী হতাম তাহলে ও আমাকে বিয়ে করত. আমি বললাম, তাহলে তুমি স্বপ্নার মা হতে. ও আমার বা হাতটা নিয়ে ওর কচি গুদের উপর দিল, আমি ওর ক্লিটিটা দুই আঙ্গুলের মধ্যে নিয়ে নাড়তে থাকলাম.
ও উঠে আমার ঠোট চোষা শুরু করলো. আমি বললাম তুমি তো আবার চোদার জন্য রেডি হচ্ছো? ও বলল তুমি শুয়ে থাক আমি তোমাকে চুদছি. ও আমার ধোনটা মুখে নিয়া ৩/৪ টা চোষা দিল, তারপর মুখ থেকে থুতু নিয়ে আমার ধনের মুন্ডিতে মাখালো. তারপর আমার ধোনটা খাড়া করে ওর উপর উঠে বসলো.
আমাকে ও ঠাপান শুরু করলো. আমি দেখলাম ওর ৩৪ দুধ তুলতুল করে নড়ছে. কিছুক্ষণ পরে আমি আস্তে আস্তে মিনুকে উপভোগ করা শুরু করলাম. আমি তল ঠাপ দিয়ে আরো মজা দিচ্ছি. ওর বান দুটোকে চটকাচ্ছি. ও দেখলাম পুরা হাপিয়ে গেছে, মুখটা লাল হয়ে গেছে. আমি ওকে আমার বুকের ভিতর জড়িয়ে ধরে আদর করতে থাকলাম. ওর দুধ দুটা চুসছি, ঠোটে চুমু খাচ্ছি, আমার ধোন ওর কচি গুদের ভিতরেই ঢুকানো.
আমি ওকে জিগ্গেস করলাম আর লাগবে? ও আমার গলা জড়িয়ে ধরে চুমু খাচ্ছে. আমি বললাম আমি এইবার রস ঢেলে শেষ করি? ও মাথা নেড়ে রাজি হোলো. আমি ওকে ডিভানের উপর আধা শোয়া করে বসালাম. এইবার লম্বা লম্বা ঠাপে ওর গুদ চুদতে লাগলাম. ৬/৭ ঠাপের মধেই মনে হোলো আমি আর থাকতে পারবনা. আমি ওর ক্লিট টা দুই আঙ্গুলের ফাকে নিয়ে নাড়তে লাগলাম. ওর শরীর শক্ত হয়ে গেল, বুঝলাম ওর হয়ে আসছে? পরের ঠাপে ও রস ছেড়ে দিল, আমার ও হয়ে গেল. আমি শেষ ঠাপ দিলাম.
ও বললো এতো মজা জীবনেও পায়নি. আমি বাথরুম পরিষ্কার হয়ে এসে সোফায় শুয়ে টিভি ছেড়ে দিলাম.
একটু পরে টের পেলাম কে যেন কলিং বেল বাজাচ্ছে. চোখ খুলে দেকলাম অনেক বেলা. দরজা খুলে দেকলাম এক ২২/২৩ বছরের এক মেয়ে দাড়িয়ে আছে. আমি বললাম “কি হেল্প করতে পারি?”. মেয়েটার পরনে একটা ট্রাক প্যান্ট আরে টি সার্ট , খুব সেক্সি লাগছে. মেয়েটা বললো কাকু আমি ঊর্মী, স্বপ্নার বান্ধবী , আপনি আমাকে চিনতে পারেননি.
আমি বললাম তুমি অনেক বড় হয়ে গেছ আর অনেক দিন আসনা, সে জন্য চিনতে পারিনি. আমি বললাম ভিতরে আস. আমি বললাম তুমি বস, আমাকে ৫ মিনিট সময় দাও, আমি তৈরী হয়ে আসি. আমি সকালের সব কাজ সেরে এসে বললাম তুমি ব্রেকফাস্ট করেছ, ও বললো আমি আপনাদের জন্য ব্রেকফাস্ট নিয়ে এসেছি, চলুন খাই. ওর আনা ব্রেকফাস্ট খেতে খেতে জিগ্গেস করলাম, স্বপ্না, মিনুর সাথে কথা হয়েছে?
ও বললো হ্যা, ওরা বাইরে গেছে আসবে. আমি বললাম তুমি কোত্থেকে আসছ. ও বললো সকালে ক্রিকেট প্রাকটিস ছিল ওখান থেকে আসছি. ওর আমাকে মেসেজ পাঠিয়েছে যে আপনি নাকি ওদের কি মজার জিনিস খাইয়েছেন কালরাতে. আমি বুঝলাম ওরা ঊর্মীকে ফিট করেছে.
আমি বললাম হ্যা, ওর খুব এনজয় করেছে. ওরা বললো আমার জন্য রেখে গেছে লিভিং রুমে. আমি বললাম আমি তো জানিনা কোথায় রেখেছে, তুমি ওদের মেসেজ কর. একটু পরে বললো ওরা নাকি টিভি র পিছনে রেখে গেছে.
আমি বললাম চল দেখি? আমি যেয়ে দেখি সুন্দর একটা প্যাকেট , ঊর্মীকে দিলাম খুলতে. ঊর্মী প্যাকেট টা খুলে দেখে লাল হয়ে গেল, আমি বললাম কি ওর মধ্যে?
ও বললো কিছু না, আমি বললাম দেখি, ও প্যাকেট টা নিয়ে জানালার কাছে সরে গেল, আমাকে দেখাবেনা. আমিও ওর পিছনে যেয়ে দাড়ালাম, ও দেখছি প্যাকেট টা ওর পেটের কাছে লুকিয়ে জানালা দিয়ে বাইরে তাকিয়ে আছে. আমি ওর পিছনে যেয়ে দাড়ালাম, হাতদিয়ে ওর প্যাকেটটা নিলাম.
দেখি ওদের ডিলডোটা ওর মধ্যে, সাথে ছোট্ট একটা চিঠি , “এইটা না আসলটা খেয়েছি”. ঊর্মী এখনো বাইরে তাকিয়ে আছে.
আমি আমার ধনটা ওর পোঁদর দুই বানের মাঝে ঠেকালাম, আমি বললাম এইটা খেয়েছে ওর কাল রাতে, তুমি খাবে? ও বললো কাকু ? আমি বললাম খেতে চাইলে খাওয়াব? ও বললো কাকু, আমি জানিনা.
আমি ওর পেটের দুই পাশ দিয়ে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলাম, ঊর্মী আবার বললো কাকু ? আমি ওর একটা হাত ধরে আমার ধনের উপর এনে বললাম তুমি খেতে চাইলে ধরে থাকো, আর না চাইলে ছেড়ে দিয়ে চলে যাও, আমি কিছু বলবনা. ও বললো, স্বপ্না খেয়েছে? আমি বললাম কি, ঊর্মী বললো এইটা?
আমি বললাম তিনবার, আর মিনু ৩ বার. আমি ওকে কোলে তুলে নিলাম, ও আমার ঘরে মুখ লুকালো. আমি ওর মুখটায় চুমু খেলাম, ও বললো আমি ছোট্ট বেলায় আপনাদের বাড়িতে গেলে আপনার কোলে উঠতাম. আমি বললাম হ্যা, পুষে বর করে এইবার খাবো. ও বললো কাকু.
আমি ওকে আমার ডিভানের উপর বসালাম, ওর মুখে চুমু খেতে খেতে ওর টি সার্ট এর নিচ দিয়ে ওর দুধে হাত দিলাম. ও প্রথমে সরে যেতে চাইল. আমি টেনে কাছে এনে ওর টি সার্ট টা খুলে দিলাম. ও ওর হাত দিয়ে ওর বুক ঢাকতে চাইল? আমি কিছু না বলে ওর ঘাড়ে, বুকে চুমু খেতে লাগলাম. ওর একটা হাত নিয়ে আমার ধনের উপর দিলাম.
ও প্যান্টের উপর দিয়ে হাত বোলাতে লাগলো. আমি এইবার ওর ট্রাক প্যান্টের ভিতরে হাত দিলাম, ও চিৎ হয়ে শুয়ে পরলো. আমি ওর প্যান্ট টা খুলে দিলাম. কালো একটা প্যান্টি পরা. ও উঠে আমার টি সার্ট টা খুলে ফেললো, আমার প্যান্টের বোতাম খুলে দিল, আমি দাড়িয়ে প্যান্ট মেঝেতে ফেলে দিলাম. আমার ধোন মাগুর মাছের মত ফোস ফোস করছে.
ঊর্মী বললো ডিলডোটার চেয়ে আপনারটা বড়. আমি ওকে কাছে টেনে ওর ব্রার হুক খুলে দিলাম. ও আমার বুকের মধ্যে ঢুকে এলো ওর দুধ ঢাকতে. আমার ধোন ওর পেটে গুতো মারছে. ও বললো বড় একটা মাগুর মাছ, আমার খুব প্রিয়? আমি বললাম মাগুর মাছ কিন্তু গর্ত খুজছে, ভেজা গর্ত. ও আমার দিকে চোখে প্রশ্ন নিয়ে তাকালো?
আমি ওর পান্টির বেল্টে হাত দিলাম. ও আমাকে খুলতে দিল, আমি ওকে বুকের ভিতর নিয়ে চটকানো শুরু করলাম. ঝকঝকে একটা শরীর, সব পরিষ্কার, বড় একটা ক্লিট. আমি হাত দিয়ে ধরলাম. ঊর্মী গলে আমার শরীর এর ভিতর ঢুকে এলো.
আমি আমার আঙ্গুল ওর কচি গুদের মধ্যে দিলাম, ও একটু কুকড়ে গেল. আমি বললাম, কোনা দিন আঙ্গুল দাওনি? ও বললো, স্বপ্না আরে মিনু দিয়েছে কিন্তু এতো ভালো লাগেনি. আমি আঙ্গুল দিয়ে ওকে চুদতে লাগলাম. ও বললো কাকু আপনি শুয়ে পরেন. আমাকে ঠেলে শুয়ে দিয়ে আমার ধনটা হাতে নিয়ে ওর কচি গুদের মুখে ঘসতে লাগলো.
ঊর্মী আস্তে ঘোর লাগা চোখে আমার দিকে তাকিয়ে বললো, আমাকে নিন. আমি আমার ধনটা হাতে নিয়ে একটু খেচচি, ঊর্মী ওর কচি গুদের ঠোট দুটো খুলে দিল. আমার বাড়ার মাথাটা ওর খোলা কচি গুদের মুখে ধরলাম. ও বসে পরলো আমার ধনের উপর. আমি উঠে ওর পোঁদটা নিচ দিয়ে ধরলাম.
ও আস্তে আস্তে বসছে, আমি ওকে আবার উঠায়ে দিলাম ও আবার আস্তে আস্তে বসলো, আমি আবার উঠায়ে দিলাম. এইবার মনে হয় একটু ভিজে আসছে. ও আবার বসা শুরু করলো আমি এইবার তল ঠাপ দিয়ে ওকে গেথে দিলাম. ঊর্মী কোত করে একটা শব্দ করে আমাকে জড়ায়ে ধরলো. আমি আমি আস্তে আস্তে ওকে চুদছি আর আমার ধোনে অভ্যস্ত করছি. এইবার উঠে ওকে নিচে ফেলে চোদা শুরু করলাম. ঊর্মী বললো কাকু আমাকে খেয়ে ফেলো, আমাকে চুদতে চুদতে মেরে ফেলো. বলতে বলতে ও রস ছেড়ে দিল, আমার তখন ও কিছুই হয়নি.
আমি বললাম মজা পাচ্ছো. ও বললো কাকু, মাগুর মাছ আমার অনেক প্রিয়. কয়েক টা ঠাপের পরে ওর একবার হয়ে গেল.ও বললো এইবার আমাকে পিছন থেকে চোদ. অনেক ব্লু ফিল্ম এ দেখেছি. আমি বললাম কুত্তার মত , ও বললো হ্যা. আমি আমার ধোন ওর গুদ থেকে বের করলাম. আমার ধোনে ওর থকথকে বীর্য, ও হাত বাড়িয়ে ধরলো বললো আমার প্রিয় মাগুর মাছ.
আমি বললাম মাগুর মাছ গর্তে রাখা ভালো. ও বললো কি করব? আমি বললাম সোফার হাতল এর উপর হয়ে গুদটা উচু করে দাও. ও ওর পেটের নিচে বালিশ দিয়ে গুদটা উচু করে দিল, আমি আস্তে আমার ধনের লিচুটা দিয়ে ওর কচি গুদের ঠোট দুটো সরায়ে ওর গুদের মধ্যে ঢুকায়ে দিলাম. ঊর্মী বললো কাকু ঠাপ দাও.
আমি ওর কোমরের দুই পাশ ধরে ঠাপাতে লাগলাম. ওর গুদ দিয়ে রস বের হচ্ছে এই সময় দরজা খুলে স্বপ্না আরে মিনু ঢুকলো.
ওরা তারাতারই দরজা বন্ধ করে লাংটা হয়ে গেল. মিনু বললো ঊর্মী মাগী ঢুকেই চোদা শুরু করে দিয়েছে. মিনু এসে ওর ঠোটে চুমু খেতে লাগলো. স্বপ্না এসে আমার পিঠে দুধ ঘসতে লাগলো. আমি স্বপ্নাকে ঘুরিয়ে সামনে এনে ওর ঠোটে চুমু খেলাম. ওর দুধটা আমার মুখের কাছে এনে দিল আমি কামড় বসালাম.
ও আমার কানে কানে বললো, আজ সারা দিন চুদবে, একটা ভায়াগ্রা খেয়ে নিবে? আমি বললাম তোর কাছে আছে? ও বললো মিনুর কাছে আছে. ঊর্মীর আবার বেরিয়ে গেছে. ও এইবার উঠে গেল. মিনু এইবার একটা পিল বেরকরে বললো খেয়ে নাও. আমি বললাম তুমি এইখানে শোয়, ও সোফায় চিৎ হয়ে শুয়ে পরলো. আমি এইবার ভায়গ্রা টা ওর কচি গুদের ঠোটের উপর রাখলাম. মিনু বললো এইটা খেতে হয়. আমি বললাম খেতে পানি লাগেনা? বলে ওর গুদে মুখদিয়ে চুষতে চুষতে ভায়াগ্রা টা খেয়ে নিলাম. চেয়ে দেখি আমার মেয়ে মুখ ভার করে দাড়িয়ে আছে. মিনু বললো আরো দাও কাকু . আমি বললাম ঠোটের উপর রাখলাম চোষাতে চাও? ও বললো হ্যা. এইবার স্বপ্নাকে এনে সোফায় শোয়েয়ে ওর গুদে ধোন ঢুকায়ে দিলাম. ওকে ৫/৬ টা ঠাপ দিয়ে মিনু কে বললাম তোর গুদটা আমার মুখের উপর এনে দে, আমি চুষে দিই. মনে মনে বললাম রুমা, “ধন্যবাদ”!