আমার মা জয়শ্রী পর্ব ৪

আমিও এবার নিশ্চিন্ত হয়ে মায়ের পাশে খাটের ওপর বসলাম। মা বা দিকে কাত হয়ে শুয়ে ছিল।
আমি এবার একটু মায়ের শরীরের দিকে ঝুকে, আমার নাক আর ঠোঁটটা মায়ের খোলা দান দিকের ঘাড় আর গলার কাছে নিয়ে গেলাম।
মায়ের ঘাড়ে আর গলায় কয়েকটা চুল ঘাম দিয়ে সেটে ছিল। মায়ের বাকি পুরো খোলা চুল বালিশের ওপর মেলা ছিল।

আমি এবার সাহস করে মায়ের গলার একদম কাছে চলে গেলাম। গভীর একটা নিঃশাস নিয়ে মায়ের গলার , ঘাড়ের সুন্দর গন্ধ আমি উপভোগ করতে থাকলাম। লক্ষ্য করলাম যে মায়ের গলার দান দিকে, বা দান গলায় , (মানে যে দিকটা আমার দিকে করা) একটা শিরা রয়েছে যেটা মৃদু দপ দপ করছে ,মায়ের হৃৎস্পন্দনের সাথে। আমি কামোত্তেজিত হয়ে হালকা করে মায়ের দান দিকের গলায় একটা চুমু খেলাম, একেবারে ওই শিরাটার ওপর। খানিকটা ঠোঁট দিয়ে কামড়ালাম , তারপর নিজের ঠোঁটটা মায়ের গলার শিরার ওপর রেখে শিরার কম্পন অনুভব করতে থাকলাম। তখন আমার এক অসীম পুলক হচ্ছিলো। মনে হচ্ছিলো যেন তখনই আমার বীর্যপাত হবে।

এদিকে মা তখনও গভীর নিদ্রায় আচ্ছন্ন ,কিছুই তার অনুভব হয়নি।

কিন্তু বিপদ ঘটলো তারপরেই। আমার কামনা ক্রমশ বাড়তে থাকলো আর স্বভাবতই আমার হাত চলে গেলো মায়ের স্তনে। আমি আমার দান হাত মায়ের দান দুধের ওপর রেখে হালকা টিপ্ দিলাম আর নিজেকে না সামলাতে পেরে মায়ের গলায় দাঁত দিয়ে মৃদু একটা কামড় দিয়ে ফেললাম। ব্যাস আর যাই কোথায়। মায়ের ঘুম সাথে সাথে ভেঙে গেলো আর মা আমাকে ধাক্কা মেরে ফেলে বিছানায় উঠে বসলো।

মা-“কি রে বাবা তুই কি করছিলিস আমার কাছে এসে ?”

আমি আমতা করতে করতে বললাম-” কোই মা কিছু না তো। ”

মা একটু রেগে গিয়ে বললো – ” কিছু না তো মানে ? রুদ্র ! দেখ। ভালো চাস তো সত্যি কথা বল। কি করছিলি তুই আমার এতো কাছে এসে ?”

আমি – “কোথায় মা ? না না। আমি কোথায় তোমার কাছে ছিলাম। আমি তো তোমার পাশে খাটে বসেছিলাম। আমার আসলে ঘুম আসছিলো না , তাই তোমার সাথে গল্প করতে এসেছিলাম। এসে দেখি তুমি ঘুমোচ্ছ , তাই তোমার কাছে বিছানায় সবে একটু বসেছিলাম। ভাবলাম যদি তুমি একটু জেগে থাকো তাহলে আমার সারা পেয়ে উঠবে।”

কিন্তু আমার এতো সুন্দর মসৃন বানানো গল্প মায়ের একটুকুও বিশ্বাস হলো না।

মা জোরে বলে উঠলো – ” মিথ্যে কথা বলিস না। তোর গরম নিঃশাস আমি আমার ঘাড়ে অনুভব করেছি। বল কি করছিলি তুই ?”

আমি – “ও! ওটা। আরে হটাৎ দেখলাম তোমার গলায় কি একটা পোকা , ওটাই ফু দিয়ে সরাচ্ছিলাম। ”

আমি এটা বলা মাত্রই দেখলাম মায়ের চোখ জলে ভোরে উঠলো ,প্রায় কেঁদেই ফেলে।

মা কোনো কথা বলছিলো না শুধু অন্য দিকে মুখ করে, চোখ বন্ধ করেছিল। এক দু ফোটা করে মায়ের চোখের জল গাল, গলা বেয়ে বিছানায় পড়তে থাকলো।.

মা কাঁদছিলো আর আমি নির্লজ্জের মতো মনোযোগ দিয়ে মায়ের গলা, বুক দেখছিলাম। এক সময় একটু নিজেকে সামলে নিয়ে মাকে জিগেশ করলাম -” কি হয়েছে মা বোলো না ?”

প্রথমে মা খানিক্ষন চুপ রইলো তারপর আস্তে আস্তে আমার দিকে মুখ করে তাকালো। মায়ের চোখ জোড়া লাল ,অশ্রুজলে ভরা।

মা- “তোর এই টুকু বয়সে এতো কাম জ্বালা , রুদ্র !”

আমি তো এ কথা শুনে একেবারে আকাশ থেকে পড়লাম। ” মা এ কি বলছে ? মা কি করে বুঝতে পারলো ? একটু বেশি বাড়াবাড়ি করে ফেলেছি আজকে।” .এই সব আমি ভাবছিলাম। তবু নিজেকে সামলে নিয়ে বাঁচার শেষ লড়াই করতে নামলাম।

আমি বললাম -“মা তুমি কি বলছো , আমি তো কিছুই বুঝতে পারছিনা। ”

মা-” তুই দ্বীপমালা আর কুমকুম জ্যেঠিমনির সাথে কি করেছিস তা আমি সব জানি ,ওরা আমায় সবই বলেছে। আমি না থাকলে তোকে পলিশেই দিয়ে দিতো জ্যেঠিমনি। জেঠুকে তো বলেই নি , বললে তোর পিঠের চামড়া থাকতো না। তোর কত বড় সাহস তুই জ্যেঠিমনির বুকে হাত দিয়েছিস ! ”

আমি মাথা নিচু করে সব শুনছিলাম আর ভাবছিলাম যে আজকে সব শেষ। আর আমার ইচ্ছে পূরণ হবে না, বরং বাবা আসলে পিঠে উত্তম মধ্যম পর্বে। হয়তো ত্যায্য পুত্র না করলেও মিলিটারি স্কুল এ তো পাঠাবেই। বাড়িতে আর আমার মনে হয়না থাকা হবে।

মা বলতে থাকলো -” তুই যখন নানান ছুতোয়, বাহানায় আমার শরীরের একদম কাছে আস্তিস আর আমার সাথে ওসব নোংরামো করতিস ,তখনও আমি বুঝিনি। যদিও আমার তখনও তোর আচারণ ভারী অদ্ভুত লাগতো । আমি ভাবতাম এগুলো বোধয় তোর আমাকে বিরক্ত করার জন্য নতুন ধরণের দুস্টুমি বা বোধয় পড়ায় ফাঁকি দেয়ার তোর বাহানা। কিন্তু , তুই যে তোর মায়ের প্রতি কামনা,লোভ , মনে নিয়ে, আমার সাথে, তোর নিজের মায়ের সাথে , এগুলো করছিস আর নিজের কামনা তৃপ্ত করছিস, এটা আমি স্বপ্নেও ভাবতে পারিনি।
তোর এগুলো ঘটনা জানার পর আমার রাগে , লজ্জায় সারা শরীর জ্বলে উঠেছিল। আমার মনে পরে গেলো যে একই আচরণ তুই আমার সাথেও নানান ছুতোয় , বাহানায় করেছিস,তাও আবার দিনের পর দিন। আমার সেদিনই প্রথম, কেমন একটু তোর ওপর সন্দেহ হলো। সেদিন প্রথম তোর আমার দিকে, আমার শরীরের দিকে চাউনিটা আমার অন্যরকম মনে হলো। তবুও আমি নিজের মনকে বোঝালাম, যে তুই আমার ছেলে, আর আমার ছেলে আমার সাথে কখনোই কোনো পাপ করবেনা । আমি ভাবলাম যে তার মানে তুই হয়তো আমার ওপর just practice করে দেখেছিস, বাইরের লোকের ওপর করার আগে ।
মনে মনে নিজেকে তৈরী করছিলাম যে কি করে তোকে বোঝাব , সঠিক পথে আনবো।
যার জন্য তোর এতো ঘটনা জানার পরও তোকে কিছু বলিনি, বকি নি…
কিন্তু আজকে আজকে ……” বলতে বলতে মায়ের গলার স্বর ভারী হয় গেলো আর চোখ দিয়ে জল পড়তে থাকলো। .

মা-” রুদ্র তুই তোর মা কেও কামনা করিস ! ছিঃ , ছিঃছিঃছিঃ !~”

আমার তখন প্রথম বার বুকটা মোচড় দিয়ে উঠলো। আমি মাকে কামনা করি ঠিকই কিন্তু মাকে খুব ভালোবাসি । মায়ের কান্না দেখে আমার চোখ দিয়ে জল বেরিয়ে গেলো।

আমি বললাম – ” মা আমি তোমার কাছে কিছু লুকোবো না। আমি তোমাকে খুব ভালোবাসি , কিন্তু আমি জানি না কেন আমার তোমার শরীরের প্রতি একটা অদ্ভুত আসক্তি আছে , কামনা আছে। দ্বীপমালা মাসি আর জ্যেঠিমনি কে আমি কামনা করি না। আমি তোমাকে কামনা করি….

আমার কথা তখনো শেষও হয়নি , মা আমার গালে সপাটে এক থাপ্পড় মারলো। আমি প্রায় মাথা ঘুরে বিছানায় লুটিয়ে পড়লাম।

মা -” তোর লজ্জা করছে না রুদ্র, তোর মাকে এগুলো কথা বলতে ! আমি তোর মা ! তোকে জন্ম দিয়েছি ! মা মানে বুঝিস জানোয়ার ! হায় ভগবান , এ গুলো কথা তো আমি তোর বাবাকেও বলতে পারবো না। তোর বাবা তো আর তোকে মারতে পারবে না , নিজেই হয়তো মরে যাবে। ”

আমি কাঁদতে কাঁদতে বললাম -“মা আমাকে ক্ষমা করে দাও কিন্তু তোমাকে না পেলে আমার জীবন বৃথা। আমি জানি না কেন সব সময় শুধু তোমার কামনা আমার মন জুড়ে থাকে। আমার পড়ায় মন বসছে না , result খারাপ হচ্ছে , এমন কি আমার শরীর ভালো নেই। তুমি তো সবই জানো মা ! বিশ্বাস করো আমি অনেক চেষ্টা করেছি, কিন্তু কিছুতেই তোমাকে পাওয়ার ইচ্ছেটাকে মন থেকে বের করতে পারিনি। আমি psychiatrist এর কাছেও গিয়েছি , কিন্তু তাদের কাছেও এর কোনো ট্রিটমেন্ট নেই। আমার অন্য কোনো মেয়ে কে দেখলে এমন অনুভূতি হয়না যেমন তোমাকে দেখলে হয়। আমি কি করবো বোলো মা !।
আমি দ্বীপমালা মাসি বা জ্যেঠিমনির সাথে অমন করেছি তোমাকে না পেয়ে। মনে করে দেখো, ওই সময় তুমি আমাকে তোমার কাছে আস্তে বা তোমাকে জড়িয়ে ধরতে দিচ্ছিলে না। আমি না পেরে বাধ্য হয়ে ওই সব ঘটনা ঘটিয়েছি। তোমাকে না পেলে আবারো হয়তো অন্য কোনো কারো সাথে ওরম করে বসবো। বিশ্বাস করো মা , এটা আমার নিয়ন্ত্রণের বাইরে ! এরপর এমন কিছু করলে হয়তো আমাকে সত্যি সত্যি পুলিশে ধরে জেলে নিয়ে যাবে। আমার সারা জীবন নষ্ট হয়ে যাবে। এ সব কিছু হবে তোমার জন্য, তোমাকে না পাওয়ার জন্য। তুমি কি তাই চাও মা ? বোলো মা? ”

মা-” ইসঃ , থাম রুদ্র থাম ! দোহাই তোকে , তুই চুপ কর ! আমার কান আর নিতে পারছেনা। ”

আমি চুপ করে নিচের দিকে তাকিয়ে থাকলাম।

খানিক্ষন পর মা কে একটু শান্ত দেখলাম। বললো – “রুদ্র বাবা শোন, এটা হয়তো একটা বয়সের প্রব্লেম। তুই চেষ্টা কর, দেখবি সময়ের সাথে ঠিক হয়ে যাবে।

আমি সাহস করে বললাম -” না মা , আমার তোমার প্রতি কামনা ততদিন কমবে না যতদিন না আমি তোমাকে পুরোপুরি ভাবে পাবো। ”

মা-” তুই একটু বড় হয় যা তোকে তাড়াতাড়ি বিয়ে দিয়ে দেব। কেন এই বুড়ি মায়ের পেছনে পড়েছিস বাবা !”

আমার মনে হলো এইবার বোধয় মায়ের মাতৃসুলভ ভাব জেগে উঠেছে। যেটা চায় যে তার সন্তান সব সময় সুখে থাকে, ভালো থাক।
আমি ভাবলাম আমাকে মায়ের এই মনের ভাব কে কাজে লাগাতেই হবে। এই আমার অন্তিম সুযোগ !।

আমি সাথে সাথে মায়ের পা ধরে বললাম – ” মা আমাকে একবার তোমার সাথে করতে দাও। আমার আর এই জ্বালা সহ্য হচ্ছে না মা। মা please !”

মা অল্প অল্প কাঁদতে কাঁদতে বললো -” বাবা এ হয়না। আমি তোর জন্মদাত্রী মা ! তুই এখন ছোটো তাই তুই কি চাইছিস সেটা বুঝতে পারছিস না। এটা হয়না বাবা please বোঝ ! ”

আমি খেয়াল করলাম যে মায়ের মুখে আর রাগের কোনো চিহ্ন নেই। মা পুরো emotional হয়ে আছে। আমি মনে মনে ভাবলাম , মাঠ খেলার জন্য তৈরি। এখনই খেলতে হবে !।

আমি সোজা হয়ে বসে আমার দু হাত দিয়ে মায়ের দু কাঁধ ধরে ফেললাম আর মায়ের একদম কাছে চলে গিয়ে বললাম- “মা please একবার করতে দাও। সব ঠিক হয় যাবে promise ! আর কোনো দিন তোমাকে বিরক্ত করবো না। কোনোদিন, কোনো কারো সাথে দুস্টুমি করবো না , ভালো করে পড়াশোনা করবো , ভালো result করবো । প্লিজ মা প্লিজ ! ”
আমি বলতে বলতে মায়ের গালে একটা হামি খেলাম। তারপর আমার মুখ টা মায়ের গলায় ঘষতে থাকলাম আর বলতে থাকলাম -” please মা ! মা গো , Just একবার please ! আর কিচ্ছু চাইনা, শুধু এক বার করতে দাও। ”

আমি মায়ের গলায় মুখ ঘস্তেই মা হটাৎ একটা চিৎকার করে উঠলো। আমি ভয় পেয়ে মায়ের মুখ আমার হাত দিয়ে চেপে ধরলাম আর মা কে বিছানায় ফেলে, মায়ের ওপর চেপে বসলাম।
মায়ের বোধয় দম আটকে যাচ্ছিলো , আমাকে ইশারা করে বললো যে হাত সরাতে। আমি আস্তে করে হাত সরালাম। দেখি মা কিছু বলছে না , শুধু চুপ করে ছাদের দিকে তাকিয়ে আছে। আমি মন্ত্রের মতো শুধু বলে যাচ্ছি -” মা please !”

এক সময় মা বলে উঠলো -” রুদ্র তুই কি কোনো ভাবেই মানবী না ?”
আমি – ” না মা। তোমাকে আমার চাইই চাই ! মা প্লিজ রাজি হয় যাও , please ! ”

বোধয় মা বুঝতে পেরেছিলো যে আমি কিছুতেই মানবার পাত্র নই।

মা একটা দীর্ঘশাস ফেললো আর মুখটাকে আমার দিক থেকে সরিয়ে দান দিকে ঘুরিয়ে বললো – “ঠিক আছে ! নে কর তোর মায়ের সাথে, যা ইচ্ছে করে তোর !”

আমি যেন আমার কানকে বিশ্বাস করতে পারছিলাম না। এ যেন স্বপ্ন পূরণ। বুঝলাম যে মা, নিজের ছেলের খুশির জন্য নিজেকে সমর্পন করে দিচ্ছে। মা মন থেকে কখনোই এটা চায় না। শুধু মাত্র আমার খুশির জন্য মা নিজের শরীরটাকে আমার কামনাতৃপ্তির জন্য আমাকে সৌপে দিচ্ছে , বা বলা যেতে পারে তখনকার মতো মা আমার মা নয়, স্ত্রী হচ্ছে। মায়ের এই কথা শুনে হয়তো অন্য কোনো ছেলে লজ্জায় ওখান থেকে চলে যেত , কিন্তু আমার মনে তখন মায়ের প্রতি চরম লালসা , মাথায় শুধু মায়ের দেহটাকে ভোগ করার চিন্তা। তাই আমি নির্লজ্যের মতো ওখানেই মায়ের ওপর রয়ে গেলাম।

মায়ের কথা শেষ হওয়া মাত্র আমি আর দেরি না করে নিচু হয় মায়ের গলা তে চুমু দিতে থাকলাম। আওয়াজ করে চুমু দেয়ার পর আমি মায়ের গলা আর ঘাড় চাটতে লাগলাম। মায়ের মুখটা হাত দিয়ে বা দিকে ঘুরিয়ে মায়ের গলার, ঘাড়ের, ও কাঁধের দান দিকটাকে চেটে আমার লালা দিয়ে ভিজিয়ে দিলাম। এরপর অন্ততঃ ১৫ – ২০ মিনিট ধরে মায়ের গলা চেটে কামড়ে লাল করে দিলাম। মায়ের গলায় , ঘাড়ে, জাগায় জাগায় আমার দেয়া love bite এ ভোরে গেলো।

এরপর ,আমি মায়ের ঠোঁটে চুমু খেতে যাওয়ার সময় দেখলাম মা নিজের মুখ ঘুরিয়ে নিলো। আগেই বলেছিলাম যে মা এটা শুধু মাত্র আমার খুশির জন্য করছে। এতে মায়ের ইচ্ছে নেই। কিন্তু সে সময় আমার মাথায় অত কিছু খেলছিল না। আমি শুধু মায়ের শরীরটাকে নিংড়ে, খুটে সব স্বাদ টুকু পেতে চাইছিলাম। তাই আমি একরকম জোর করে মায়ের মুখ দু হাত দিয়ে ধরে জোরে মায়ের ঠোঁটে চুমু দিলাম।
কিছুটা জোর করার পর মায়ের ঠোঁট একটু ফাঁক হলো আর আমি সাথে সাথে আমার জিভ দিয়ে মায়ের মুখের ভেতর হামলা করলাম। মায়ের পুরো মুখের ভেতর, জিভ , দাঁত , মাড়ি , সব আমি আমার জিভ দিয়ে taste করলাম ভালো করে।

তারপর আমি মায়ের শাড়ির আঁচল বুক থেকে সরিয়ে দিলাম। এক খামচি দিয়ে মায়ের ব্লাউস ছিড়ে ফেললাম আর ব্রেসিয়ারের ওপর দিয়ে মায়ের মাই দুটো কে টিপে ধরলাম। মায়ের মাই দুটি টিপতে টিপতে আমি আমার মুখটা মায়ের বুকের গভীর খাজে ঢুকিয়ে দিলাম আর চাটতে থাকলাম।
একটু পর টান মেরে মায়ের ব্রেসিয়ার টাও খুলে ফেললাম আমি । মায়ের দুধ জোড়া এখন আমার সামনে পুরো নগ্ন । আমি ক্ষুদার্থ সিংহের মতো ঝাঁপিয়ে পড়লাম মায়ের ওপর। দুটো মাই খামচে ধরে মায়ের মুখে , ঠোঁটে ,গালে, গলায় , ঘাড়ে , কানে সব জাগায় চাটছি আর কামড়াচ্ছি। তারপর মায়ের মাই দুটি কে সজোরে টিপতে থাকলাম। একসময় মায়ের দান দিকের দুধের বোটাটা মুখে নিয়ে চুষতে লাগলাম ,তারপর জোরে বোটাতে আর দুধে কামড়াতে থাকলাম। একই কাজ মায়ের বা দিকের বুকের সাথেও করলাম।
আমার আচরণ এমন ছিল যেন আজকে মাকে খেয়েই ফেলবো,ঠিক যেমন সিংহ একটি সদ্য শিকার করা হরিণ কে পেলে করে. । আমার পাশবিক আচরণের ফলে মায়ের দুটো দুধ লাল হয়ে গেছিলো। জাগায় জাগায় কালসিটে , (বা আমার দেয়া love bite বলা যেতে পারে) পরে আছে মায়ের বুকে , গলায় ,আর ঘাড়ে।
কিন্তু তাতে মায়ের কোনো হেল দোল নেই। মা চুপ চাপ চোখ বন্ধ করে লাশের মতো পরে আছে ,এক দিকে মুখ ঘুরিয়ে। শুধু মাঝে মাঝে আমার কামড়ে ব্যাথা পেলে “ও মা !” বলে উঠছে। মায়ের একটুকুও কোনো সুখ অনুভূতি হচ্ছে না। পুরো আনন্দটাই আমার। কাজটা যে মা শুধু আমার ভালো লাগার জন্যই করছে।.

আমার অবশ্য তখন মায়ের কথা একটুকুও মনে হচ্ছিলো না। নিজের কামনা তৃপ্তি ছিল তখন প্রধান লক্ষ্য। তবুও আমি মাকে জিগেশ করলাম- ” মা তোমার কেমন লাগছে ?” মা কোনো উত্তর দিলো না। আমি আবার জিগেশ করাতে, মা বলে উঠলো -” আমার কথা তোকে ভাবতে হবে না , তোর যা ইচ্ছে , যা করার আমার সাথে , তাড়াতাড়ি কর !”
আমিও আর কথা বাড়ালাম না।

আস্তে আস্তে আমি মায়ের শরীরের নিচের দিকে নামতে থাকলাম। মায়ের নাভিতে আমার জিভ ঢুকিয়ে খেলা করলাম খানিক্ষন , তারপর মায়ের শায়ার ভেতরে হাত ঢুকিয়ে আস্তে করে শায়ার দড়িটা খুলে ফেললাম। আমি আমার পূর্ব অভিজ্ঞতার থেকে জানি যে মা নিচে অন্তর্বাস পড়েনা। তাই এই শায়া টুকুই আমার আর আমার মায়ের নগ্ন শরীরের মধ্যে শেষ বাধা। আমি মায়ের শায়া অল্প নামিয়ে নিজে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলাম। তারপর এক টান দিয়ে মায়ের শায়াটাও খুলে ফেললাম। মা এখন আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ , নগ্ন , নেংটো !

আমি নিজের সম্বিৎ কোনো ভাবে ধরে রেখে মায়ের নগ্ন শরীরের ওপর শুলাম। দেখলাম যে মা নিজের ছেলের সামনে নগ্ন হওয়ার সাথে সাথেই এক হাত দিয়ে নিজের মুখ আরেক হাত দিয়ে নিজের যোনি ঢেকে রেখেছে। বোধয় নিজের ছেলের কাছে নিজের লজ্জা টুকু বাঁচানোর শেষ চেষ্টা। আমি খানিকটা জোর করে মায়ের যোনির ওপর থেকে মায়ের হাত টা সরালাম এবং মায়ের যোনি টা আমার দান হাত দিয়ে খামচে ধরলাম। মা জোরে একটা নিশ্বাস নিলো আর দু হাত দিয়ে এখন নিজের মুখ চোখ লজ্জায় ঢেকে রাখলো।

আমি ভালো করে মায়ের যোনিটা কাছ থেকে দেখলাম। তারপর শুরু করলাম জিভ দিয়ে চাটা এবং কামড়ানো। মাজখানে মায়ের যোনির ছিদ্র দিয়ে আমার দান হাথের দু আঙ্গুল ঢুকিয়ে বেশ কয়েকবার মইথুন (masturbate ) করলাম মাকে। কিন্তু মায়ের ওপর কোনো প্রভাব পড়লো না। আমি তারপর উঠে আমার বাড়া টা মায়ের মুখের সামনে নিয়ে আসলাম। আমার বাড়াটা তখন চরম শক্ত হয়েছিল আর ঠাঠিয়ে দাঁড়িয়েছিল। বাড়া দিয়ে যেন গরম ভাপ বেরোচ্ছিল।