থ্রীসাম চোদাচুদির গল্প – চোদনবাজ মায়ের চোদনবাজ মেয়ে – ২

100% brand new থ্রীসাম চোদাচুদির গল্প

আমি মামির কথা গুলো শুনছিলাম আর চোখ বন্ধ করে মামির মাই টিপতে টিপতে মামির গুদের ভেতরে ঝটকা মেরে মেরে ঠাপ মারছিলাম। এমনি সমেয়ে আমার ঘরের দরজাটা হঠাত খুলে গেলো আর আমি দেখলাম যে দরজাতে আমার দিদি দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার আর মামির চোদাচুদি দেখছে। দিদি কে দেখেই আমি একেবারে থ হয়ে গেলাম আর তাড়াতাড়ি আমার বাঁড়াটা মামির গুদ থেকে বেড় করে নিলাম আর বাঁড়াটা একহাতে ধরে অন্য হিত দিয়ে মামিকে আমার সামনে থেকে হটাতে লাগলাম। মামি তখন নিজের চোখটা বন্ধ করে পোঁদটা তুলে বিছানাতে ঝুঁকে ছিলো আর যেই আমি আমার বাঁড়াটা বেড় করে নিলাম তখন মামি আমাকে বলল, কী হলো, বাঁড়া গুদ থেকে বেড় কেন করে নিলি? আমার তো গুদ চোদাতে খূব ভালো লাগছিলো রে, আর আমি আরও খানিকক্ষন ধরে গুদ চোদাতে চায়।

পার্থ, তুই তাড়াতাড়ি তোর বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে আমাকে চুদতে থাক। আমি খানিকটা ঝুঁকে পরে মামির কানে কানে বললাম, মামি, দিদি। মামি আমার কথা শুনে চোখে দিদিকে দরজার ওপারে দাঁড়িয়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে উঠে বসল আর দু হাতে নিজের মুখটা ঢেকে নিলো। দিদি খানিকক্ষন দরজাতে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের দেখলো তার পর আস্তে আস্তে আমাদের পালন্কের পাশে এসে দাঁড়ালো। দিদি খানিকক্ষন ধরে প্রথমে মামিকে আর তার পর আমাকে দেখতে থাকলো। তার পর দিদি নিজের একটা হাত বাড়িয়ে আমার বাঁড়ার ঊপরের হাতটা সরিয়ে দিলো আড় চোখ বড়ো বড়ো করে আমার বাঁড়াটা দেখতে লাগলো। মামি ও খুব মন দিয়ে দিদির মুখের দিকে তাকিয়ে ছিলো। খানিক পরে দিদি হাতটা আরও বাড়িয়ে আমার বাঁড়াটা ধরে নাড়তে নাড়তে আমাকে জিজ্ঞেস করলো, এই সব কী চলছে আর কবে থেকে চলছে তোদের মাঝে?

আমি তখন দিদিকে আসতে করে বললাম, দিদি, তুমি তো সব দেখে চুকেছো আর মামির কথা গুলো শুনে চুকেছো। তুমি তো এতক্ষনে জেনে গেছো আমি আর মামি কী করছিলাম। তবে তোমার জানার জন্য আমি এখন এই বিছনাতে মামির গুদ চুদছিলাম আর মামি আমার ল্যাওড়া দিয়ে নিজের গুদটা চোদাচ্ছিল্লো। দিদি আমার কথা টা শুনে একটু মুচকী হাঁসি হেঁসে আমাকে বলল, এটা তো আমি দেকছি যে এখন নিজের মামির গুদ চুদছিলি আর তোর মামি তোর ল্যাওড়াটা দিয়ে নিজের গুদটা চোদাচ্ছিল্লো। কিন্তু তুই এটা বল যে কতদিন থেকে তুই আর মা এই রকম চোদাচুদি করছিস? আমি দিদি কী বললাম, দিদি কী করবে জেনে আমি কতোদিন থেকে মামির গুদে বাঁড়া ঢুকিয়ে মামি কে চুদছি? আমি খেয়াল করলাম যে এখনো দিদি আমার বাঁড়াটা হাতে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার সঙ্গে কথা বলে চলেছে আর আমার বাঁড়া আবার থেকে খাড়া হচ্ছে।

আমার হিম্মতটাও আস্তে আস্তে ফিরে আসতে লাগলো। তাই আমি দিদির চোখে চোখ রেখে দিদিকে জিগেস করলাম, দিদি, এইবার তুমি কী করবে? তুমি কী এইখানে দাঁড়িয়ে থাকতে চাও না আবার নিজের ঘরে গিয়ে শুয়ে ঘুমোতে চাও? দিদি সঙ্গে সঙ্গে পাল্টে আমাকে জিজ্ঞেস করলো, কেনো, আমি যদি এইখানে দাঁড়িয়ে থাকি তাতে তোর কোনো অসুবিধে হবে? তখন মামি নিজের মুখের ঊপর থেকে হাত দুটো সরিয়ে দিয়ে দিদি কে বলল, পাপিয়া, তুই এইখানে দাঁড়িয়ে থাকলে আমরা আমাদের কাজটা পুরো কেমন করতে পারবো? তুই এখন ঘরে গিয়ে শুয়ে পর আর কাল সকাল বেলা আমরা এই নিয়ে কথা বলবো। দিদি মামির দিকে তাকিয়ে মামি কে বলল, মা, আমি তো এখন ঘরে গিয়ে শোবো না। হ্যাঁ, তোমরা যদি চাও তো আমার সামনে তোমাদের কাজটা শেষ করে নিতে পারো। মামি সঙ্গে সঙ্গে বলল, কী, কী বললি, তুই এইখানে দাঁড়িয়ে থাকবি আর আমরা আমাদের কাজটা শেষ করে নেবো। তোর লজ্জা লাগবে না?

দিদি তখন মামির খোলা মাই দুটো তে হাত বোলাতে বোলাতে মামি কে বলল, মা তুমি নিজের আপন ভাগ্নের বাঁড়া দিয়ে গুদটা চোদচ্ছো আর তাতে তোমার কোনো লজ্জা বা সরম নেই, তাহলে নিজের পেটের মেয়ের সামনে গুদ চোদাতে এতো লজ্জা কেনো? আর আমি তো একটু আগেও তোমাকে বিছানতে চিত্ হয়ে শুয়ে শুয়ে পা দুটো পাথর কোমরের ঊপরে রেখে পার্থর বাঁড়াটা গুদ দিয়ে গিলতে দেখে নিয়েছি। তুমি আর পার্থ আরাম করে দুজনে আবার থেকে চোদা চুদি শুরু করে দাও আর আমি এইখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে তোমাদের চোদন লীলা দেখবো। তখন মামি আসতে করে দিদি কে জিগেস করলো, পাপিয়া, তোরও কী গুদ মারতে ইচ্ছে করছে তো বল? তোর এই পিসির ছেলে, পার্থটা খূব ভালো করে গুদ চুদতে পারে। যদি তোকেও গুদ চোদাতে হয় তাহলে তুই নিজের কাপড় চোপর ছেড়ে পালন্কের ঊপরে চড়ে আয় আর মামি আর ভাগ্নের চোদাচুদী তে সামিল হয়ে যা।

দিদি নিজের মার কথা শুনে মার একটা মাই টিপটে টিপটে মা কে বলল, কী মা, তুমি কেমন মা হচ্ছূ? তুমি কী জানো না যে তোমারি মতন তোমার মেয়েও ভিষন ভাবে চোদনবাজ? তোমার মেয়ে ও গুদের খিদে তৃষ্না নিয়ে সব সময় গুদের কুটকুটানি নিয়ে ঘুরতে থাকে। আর এখন তোমাদের চোদাচুদি দেখতে দেখতে আমার গুদ ভীষন ভাবে কুটকুট্ করছে আর গুদের রসে আমার পা দুটো সম্পূর্নো ভাবে ভিজে গেছে। দিদি আর মামির কথা শুনে আমার বাঁড়া খাড়া হয়ে লাফালফি করতে লাগলো আর সাহস করে আমার একটা হাত বাড়িয়ে দিয়ে দিদির মাইয়ের ঊপরে রেখে দিয়ে মাইটা আস্তে আস্তে টিপটে লাগলাম। দিদি আমার হাতটা মাইয়ের ঊপরে আরও কষে চেপে ধরে আমাকে বলল, টেপ টেপ পার্থ, আরও জোরে জোরে টেপ আমার মাই গুলো। আমার মাই গুলো চটকাতে থাকে পার্থ। আমার মাই গুলো অনেক দিন ধরে কেউ ভালো করে টেপেনি বা চটকায়নি।

আমি দিদির দুটো ভারি ভারি মাই দুটো দু হাতে ধরে কছলাতে শুরু করে দিলাম আর মাই টিপুণি খেয়ে সিইইইই সিইইইই ওহ! ওহ! আঃ! করতে লাগলো। দিদি তাড়াতাড়ি নিজের ব্লাউস আর ব্রা টা খুলে ফেল্লো আর আমাকে বলল, নে পার্থ নে, আমি নিজের হতে আমার মাই দুটো খুলে তোর সামনে করে দিলাম। এইবার তোর যা মনে ধরে আমার মাই নিয়ে করতে থাক। তুই আমার মাই গুলো কে চোষ, চাট্ বা টিপে টিপে লাল করে দে, আমি কিছু বলবো না। আমিও দিদির কথা শুনে দিদির খোলা মাই গুলোর ঊপরে ঝাঁপিয়ে পড়লাম আর মাই গুলো টিপে ছটকে ছটকে লাল করে দিতে লাগলাম। দিদিও আমার হাতে নিজের মাই দুটো ছেড়ে দিয়ে কিন্তু চুপ করে ছিলো না। দিদি একটু ঝুঁকে পরে মামি, মানে নিজের মার, মাই দুটো টিপটে আর চুষতে লাগলো আর খানিক পরে মামির গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল গুলো নাড়তে লাগলো।

তখন মামি দিদি কে জিগেস করলো, পাপিয়া, তুই কবে থেকে চোদনখর হয়ে গেছিস? তুই তো আগে এতো চোদন খোর ছিলি না? বিয়ের পর তোর হলোটা কী? আমাদের জামাই কী তোকে ভালো করে চোদন দেয় না? জামাই কী নিজের বাঁড়া দিয়ে রোজ রাতে আর ভোর বেলা তোর গুদের আর পোঁদের বারটা বাজায় না? তখন দিদি মুখ টা কাঁচু মুছু করে বলল, না মা, তোমার জামই খালি অফীসের কাজ করতে ভালোবাসে। তোমার জামাইয়ের অফীসের কাজের আগে নিজের বিয়ে করা বউয়ৈর গুদ আর পোঁদের ক্ষিদের কথা মনে পরে না। তোমার জামাই খালি আফীস চেনে। হ্যাঁ, তবে সপ্তাহে এক বা দু বার উনি আমার কাছে আসেন আর নিজের শরীরের সপ্তাহ খানিকের যতো ক্লান্তী আমার ঊপরে চড়ে সব ক্লান্তী বেড় করে দিয়ে ঘুমিয়ে পড়েন। ওনার এটা জানার কোনো প্রয়োজন হয়ে না যে ওনার বউয়ের গুদের জ্বালা শান্ত হলো কী না? মামি তখন দিদির মাথাতে হাত বোলাতে বোলাতে দিদিকে বলল, এটা তো খূব খারাপ কথা শোনালি আমাকে। জামাইকে দেখতে তো বেশ হৃস্ট পুস্টো। কিন্তু এটা তো খূব খারাপ ব্যাপার যে তোর মতন একটা ডবকা আর সেক্সী মাগিকে খালি সপ্তাহে এক বার কী দু বার চোদে। যাক যা হবার তা হয়ে গেছে।

আমাদের আর কিছু করার নেই। তুই এখন আমাদের কাছে ৬ মাস থাক আর এই ৬ মাসে তুই তোর ভাই কে দিয়ে বা আরও কারুকে দিয়ে নিজের গুদটা ভালো চুদিয়ে নে আর গুদটা কে বাড়ার ফ্যেদা গিলিয়ে গিলিয়ে শান্ত করে রাখ। তোর এই ভাই খূব ভালো গুদ চুদতে পারে। যখন পার্থ নিজের বাঁড়াটা খাড়া করে গুদের ভেতরে ঢুকিয়ে লম্বা লম্বা ঠাপ মারে তখন বাঁড়াটা সোজা গিয়ে জরায়ূতে ধাক্কা মারে। পার্থর চোদা খেলে যে কোনো মাগীর গুদের জ্বালা শান্ত হয়ে যাবে। এই বার থেকে তোর যখন খুশি নিজের শাড়ি সিয়া উঠিয়ে তোর এই ভাই কে দিয়ে গুদটা মরিয়ে নিতে পারবি আর গুদের জল খসাবি, বুঝলী আমর গুদ চোদানি মেয়ে? দিদি তখন আমার বাঁড়া মুঠো করে ধরে মোছরাতে লাগলো। তখন আমি দিদিকে জিজ্ঞেস করলাম, কী পাপিয়া দিদি, আমার বাঁড়াটা তোমার পছন্দ হয়েছে কী না? দিদি তুমি কী আমার বাঁড়া নিজের গুদের ভেতরে নিয়ে আমাকে দিয়ে গুদটা চোদাতে চাও আর গুদের জল খসাতে চাও? দিদি আমার বাঁড়াটা মোছরাতে মোছরাতে আমাকে বলল, পার্থ, তোর বাঁড়াটা দেখতে ভারি সুন্দর, আর তোর বাঁড়া তত ওর জামই বাবুর বাঁড়াটা থেকে বেশ লম্বা আর বেশ মোটা। তুই তো শুনলি যে তোর মামি কী বলল? এইবার থেকে তুই আমাকে রোজ সকালে, সন্ধ্যায় আর রাতে চুদবি। আমি সব সময় আমার গুদে তোর বাঁড়ার গুঁতো খাবার জন্য খোলা রাখবো। তোর যখন খুশি আমাকে চুদতে পারিস আর চুদবিও।

মামি তখন দিদি কে বলল, চল আজ তুই তোর সব জামা কাপড় ছেড়ে একেবারে নেঙ্গটো হয়ে যা, তারপর আমরা মা আর বেটি মিলে এই পার্থ বাঁড়াটার বারটা বাজাবো। মামির কথা শুনে আমার বাঁড়াটা আরও তাঁতিয়ে ঝুলতে লাগলো আর আমি তাড়াতাড়ি বিছানা থেকে উঠে এক এক করে দিদির শাড়ি সায়া ব্লাউস ব্রা আর প্যান্টি খুলে দিদি কে সম্পূর্ন নেঙ্গটো করে দিলাম। যেই দিদি পুরো নেঙ্গটো হয়ে পড়লো আমি দিদির কাছ থেকে একটু সরে দাঁড়িয়ে দিদি নগ্ন শরীরটা ভালো করে দেখতে লাগলাম। আর দিদিও আমার থেকে একটু দূরে দাঁড়িয়ে ঘুরে ঘুরে আমাকে তার নেঙ্গটো শরীরটা দেখতে লাগলো। দিদি কে পুরো পুরি নেঙ্গটো দেখে আমার মন খুশিতে ভরে গেলো। দিদির মাই গুলো বেশ ভারি ভারি আর বোঁটা খাড়া খাড়া। দিদির গুদের চার ধারের বাল গুলো বেশ সুন্দর ভাবে ছোটো ছোটো করে ছাঁটা। দিদির গুদের বাল গুলো একটু খয়েরী রংএর আর এখন গুদের রসে ভিজে গিয়ে গুদের সঙ্গে লেপটে আছে ।

আমি আযেজ বেড়ে দিদির সামনে হাঁটু গেঁড়ে বসে পড়লাম আর দিদির গুদেতে মুখটা লাগিয়ে দিলাম। দিদি সঙ্গে সঙ্গে নিজের হাতে করে গুদের পাপরি দুটো টেনে গুদের ছেঁদাটা পুরো খুলে দিলো আর আমাকে বলল, চাটো পার্থ, চাটো। আমার গুদটা এখন রোর ভান্ডার হয়ে আছে। তুমি যতো পার গুদের মধু জীভ দিয়ে চুষে চুষে খাও। আমার বর আমার গুদে কোনো দিনও মুখ লাগয়নি বা চেটে দেয়েনি। আমি দিদির গুদে মুখটা লাগিয়ে চুক চুক করে দিদির গুদের মধু চেটে চেটে খেতে লাগলাম। তখন মামি দিদি কে বলল, পাপিয়া, এমন করে নয়, আয় তুই পালন্কের ওপরে পা দুটো ছড়িয়ে দিয়ে শুয়ে পর আর তখন পার্থ আরাম সে তোর গুদটা চুষে দেবে চেটে দেবে আর আমিও তোর মাইটা চুষে চুষে খানিক টা দুধ খেয়ে নিতে পারবো।

মার কথা শুনে দিদি আমাকে বলল, পার্থ, একটু রুক যা, আমাকে আরাম করে বিছানাতে শুয়ে পা দুটো ছড়িয়ে ধরতে দে, তারপর তুই আমার গুদের মধু আর মা আমার মাইয়ের দুধ চুষে চুষে খেতে থাক। এইটা বলে দিদি পালন্কে ঊপরে চড়ে বিছানাতে শুয়ে পাছার নিচে একটা কোল বালিস রেখে পা দুটো ছড়িয়ে ধরলো। যেই দিদি বিছানাতে চিত্ হয়ে শুয়ে পা দুটো ঊপরে করে ছড়িয়ে ধরলো আমি সঙ্গে সঙ্গে বিছানতে উঠে দিদির খোলা পা দুটোর মাঝ খানে বসে আমার মুখ টা দিদির খোলা গুদের ঊপরে লাগিয়ে দিলাম। গুদের ঊপরে মুখটা লাগাবার পর, প্রথমে আমি দিদির গুদের ঊপরে চার ধরে ভালো করে চাটলাম আর তার পরে জীভটা দিদির গুদের ছেঁদার ভেতরে পুরে দিলাম ।

দিদি গুদ চাটানোর সুখে বলতে লাগলো, ওহ! ওহ! পার্থ, হ্যাঁ এমনি করে আমার গুদটা চেটে চুষে দে রে। তোর জীভটা পুরো আমার গুদের ভেতরে ঢুকিয়ে দে আর আমার গুদের সব রস গুলো চেটে খেয়ে নে রে বোকাচদা। ওহ! মা আমার গুদ চাট্ একটা ভীষন আরাম পাচ্ছি, আমার গুদের খূব শান্তি হচ্ছে আজ। মামি তখন দিদির একটা মাই মুখে পূরে চুষতে লাগলো আর খানিক পরে দিদি কে বলল, পাপিয়া, এখনো কিছু হয়নি, এখুনি যখন পার্থ তার লম্বা আর মোটা বাঁড়া তোর গুদের ভেতরে ঢুকিয়ে ধাক্কা মারবে তখন দেখিস কতো আরাম পাবি, কতো সুখ হবে। তখন তোর গুদটা পার্থর বাঁড়াটা গপাগপ করে গিলে গিলে খাবে আর তোর গুদটা খুশি হয়ে রস ছাড়তে থাকবে আর পার্থর প্রতী ঠাপের সঙ্গে ফাচাক ফাচাক করে আওয়াজ বের করবে। দিদি তখন আমার মাথাটা দু হাতে ধরে নিজের গুদের ঊপরে চাপতে চাপতে বলল, চাট্ চাট্ পার্থ আরও ভেতর পর্যন্তও চাট্ আমার গুদটা। আজ তুই আমার গুদটা চেটে চেটে চুষে চুষে গুদের জল খশিয়ে দে। আজকে আমি আমার জীবনে প্রথম বার আমার গুদটা চাটাচ্ছি আর চোষাচ্ছি আর আমার ভীষন আরাম হচ্ছে। খানিকক্ষন আমি দিদির গুদটা চাটলাম আর চুসলাম আর তার পরে উঠে বসে আমার লকলকে বাঁড়াটা দিদির মুখের সামনে এনে ধরলাম।

 

বাকি অংশ আগামীকাল …….