থ্রীসাম সেক্স স্টোরি – চোদনবাজ মায়ের চোদনবাজ মেয়ে

100% brand new থ্রীসাম সেক্স স্টোরি

মামি যেই বাথরুমে ঢুকে গেলো তখন রণেন্দু কাকু আমাকে বলল, আজ কে তো তুই আমাকে মেরেই ফেলেছিলে। কেমন করে তোমার মামি পোঁদ মারবার সমেয়ে চেঁচাচ্ছিলো আমি তো ভাবছিলাম যে পাড়ার সব লোকেরা জড়ো হয়ে পরবে আর আমরা ধরা পরে যাবো, বা ওর মামি পোঁদ মারাতে মারতে হয়তো মরেই যাবে, আর তাই আমি তো ভিষন ভয় পেয়ে গিয়েছিলাম। কাকুর কথা গুলো শুনে আমি কাকুকে বললাম, ভয় তো আমিও পেয়ে গিয়েছিলাম, কিন্তু কী করব আমার মামির পোঁদের ভেতরে বাঁড়া ঢুকিয়ে ঠাপ মারতে ভীষন ভালো লাগছিলো। আমার যে কত সুখ হয়েছিলো তা আমি আপনাকে বলে বোঝাতে পারবো না। মামির পোঁদের ভেতরে বাঁড়া ঢুকিয়ে ঠাপাবো, এটা আমার অনেক দিনের স্বপ্ন আর আজ সেই স্বপ্নটা পুরো হলো।

কাকু আমার কথা শুনে একটু হেঁসে দিলেন আর নিজের ছাড়া জামা কাপড় গুলো পড়তে লাগলেন। আমি ঘড়ি তে দেখলাম যে রাত ৩-৩০ বেজে গেছে। কাকু যখন যেতে লাগলেন তখন আমি কাকুকে সদর দরজা অবদি ছাড়তে গিয়ে কাকুকে একটা বড় থেকে ধন্যবাদ দিয়ে বললাম, কাকু আপনার সহাজোগিতা ছাড়া আজ কী আমি মামির পোঁদটা চুদতে পারতাম?। রণেন্দু কাকু যেতে যেতে আমাকে বলল, সেটা তো হলো, তোমার তো স্বপ্ন টা পুরো হলো এখন ভগবান জানেন যে আমার স্বপ্নটা কবে পুরন হবে। জানিনা আমি কবে আমার বাঁড়াটা তোমার মামির পোঁদের ভেতরে খেলতে পারবো। আমি কাকুর সঙ্গে হাত মেলাতে মেলাতে বোলম, কাকু এইবার খুব তাড়াতাড়ি আপনার স্বপ্নটা পুরো হবে। খুব তাড়াতাড়ড়ি আপনি আপনার ল্যাওড়াটা মামির পোঁদের ভেতরে ঢুকিয়ে মামির পোঁদটা চুদতে পারবেন, কারণ আমার মনে হয়ে যে মামি আর পোঁদ মারতে না করবেনা। আমার কথা গুলো শুনে কাকু একটু শুকনো হাঁসি হেঁসে নিজের বাড়ি হলে গেলেন।

কাকু চলে যাবার পর আমার ভয়ে লাগতে লাগলো। জানিনা মামি আমাকে কী বলবে। আমি ভাবছিলাম যে হতে পারে মামি আমার সঙ্গে আর কথা বলবে না, বা মামা যখন নিজের কাজ সেরে বাড়িতে আসবে মামি তখন মামাকে সব কিছু বলে দেবে আর মামা আমাকে বাড়ি থেকে বেড় করে দেবে। এই সব ভাবতে ভাবতে আমি আমার লুঙ্গি আর জেঙ্গীটা পরে মামির ঘরে গিয়ে একটা সোফা তে বসে মামির জন্য ওয়েট করতে লাগলাম। মামির জন্য ওয়েট করতে করতে আমি জানি না কখন আমি সোফাতে বসে বসে ঘুমিয়ে পড়েছিলাম। যখন আমার চোখ খুল্লো তখন আমি দেখলাম যে বেশ সকাল হয়ে গেছে। ঘড়ির দিকে তাকালাম আর দেখলাম যে সকাল ৭-৩০ বেজে গেছে কিন্তু মামি ঘরেতে নেই। আমি দেখলাম যে আমার গায়ের ঊপরে একটা চাদর দেওয়া আছে।

আমি ঘরের বাইরে গিয়ে দেখলাম যে মামি রান্না ঘরে কিছু কাজ করছে। আমি রান্না ঘরে গিয়ে মামি কে গুড মর্নিংগ বললাম আর মামি একেবারে নরমাল হয়ে রোজকার মতন আমাকে গুড মর্নিংগ বলল আর আমাকে বলল, ব্রেক ফাস্ট তৈরী হয়ে গেছে, তাড়াতাড়ি চান করে নিয়ে ব্রেক ফাস্ট করে নে। আমি মামির কথা মতন বাথরুমে গিয়ে চান করে জমা কাপড় নিলাম, কিন্তু মনে মনে চিন্তা করছিলাম যে কেমন করে মামির সঙ্গে কাল রাতের কথাটা শুরু করা যায়। আমি মনে মনে বেশ ঘাব্রিয়ে ছিলাম আর ভয়ে পেয়েছিলাম।

বিকেলে অফীস থেকে ফিরে আমি চা খাবার পর খানিকক্ষন পেপারটা পড়লাম তারপর আমি আর মামি এক সঙ্গে ডিনার করে একসঙ্গে মামির ঘরে গিয়ে আমি আর মামি পালঙ্কে বসে টি ভি দেখতে লাগলাম। টি ভি দেখতে দেখতে রাত ১১।০০ বেজে গেলো। খানিক পরে আমি আসতে করে মামি কে ধরে মামি কে চুমু খেলম আর মামি কে আমার কোলে ফেলে মামির চূলে হাত বুলাতে বুলাতে আমি মামি কে বললাম, মামি, কাল রাতের আমার ব্যাবহারের জন্য আমি খুব লজ্জিতো। প্লীজ় তুমি আমাকে মাফ করে দাও। মামি আমার কথা শুনে আমার চোখে চোখ মিলিয়ে একটু হেঁসে আমাকে বলল, আমি তোকে এক সর্তে মাফ করতে পারি, যে আজ তুই আবার তোর ওই মোটা হোঁতকা বাঁড়াটা আমার পোঁদে ঢুকিয়ে আবার আমার পোঁদ ভালো করে চুদে দিবি।

কিন্তু আজকে আমার পোঁদ মারার সময় তুই খুব আস্তে আস্তে আমার পোঁদে তোর ল্যাওড়াটা ঢোকবী, কালকের মতন ঝট ঝট করে আমার পোঁদে ল্যাওড়াটা ঢোকাবী না। মামির কথা গুলো শুনে আমি তো অবাক হয়ে গেলাম তবে সঙ্গে সঙ্গে মামি কে দু হাতে জড়িয়ে ধরে মামি কে চুমু খেতে লাগলাম আর মামির মাই দুটো আস্তে আস্তে টিপটে লাগলাম। মামি ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেলো আর তার পর ব্লাওসের হুক গুলো এক এক করে খুলতে লাগলো। তার পর আমি আর কোনো কিছুর জন্য আপেক্ষা না করে মামি নিজের হাতে নেঙ্গটো করে দিলাম। তখন মামি নেঙ্গটো হয়ে যাবার পর আমার কোল থেকে উঠে বসে আমার জমা কাপড় সব খুলে আমকেও নেঙ্গটো করে দিলো। আমি দু হাতে মামির মাই দুটো টিপটে লাগলাম আর মামি আমার বাঁড়াটা মোছরাতে লাগলো।

খানিক খঁ আমার বাঁড়াটা ছটকাবর পর মামি একটু ঝুঁকে গিয়ে আমার বাঁড়া তে চুমু খেতে খেতে আমার বাঁড়ার মুন্ডীটা মুখে ভরে নিলো আর বাঁড়ার মুন্ডীটা চুক চুক করে চুষতে লাগলো আর আমি আমার একটা হত বাড়িয়ে মামির পোঁদের ফুটো তে আঙ্গুল বলতে লাগলাম আর আস্তে আস্তে আঙ্গুলের একটা করে ঢোকাতে লাগলাম। খানিক পরে মামি আমাকে বলল, পারতো, অনেক হয়ে গেছে। আমি এইবারে কুত্তির মতন চার হাতে পায়ে ঝুঁকে আমার পোঁদটা তুলে ধরছি আর তুই আমার পেছনে বসে তোর বাঁড়াটা পোঁদের ভেতরে আস্তে আস্তে ঢুকিয়ে আমার পোঁদটা চুদে দে। কিন্তু নিজের বাঁড়াটা খূব আস্তে আস্তে পোঁদের ভেতরে ঢোকাবে, কাল রাতের পোঁদ মরনোর পোঁদটা এখনো পর্যন্ত ব্যাথা করছে আর হালকা হালকা চীন চীন করছে। তবে কাল রাতে পোঁদটা চোদাতে আমার খূব ভালো লেগেছে আর তাই পোঁদে ব্যাথা হলেও আমি আজ আবার তোর ল্যাওড়াটা দিয়ে আমার পোঁদটা মারতে চাইছী।

এতোটা বলে মামি নিজেই বিছানাতে চার হাতে পায়ে ঝুঁকে পোঁদটা উঁচু করে ধরলো আর আমি সঙ্গে সঙ্গে মামির পেছনে গিয়ে হাঁঠু গেড়ে বসে পড়লাম আর আমার বাঁড়াতে খানিকটা থুতু লাগিয়ে বাঁড়ার মুন্ডীটা মামির পোঁদের ফুটোর ঊপরে আস্তে আস্তে রগরাতে লাগলাম। তখন মামি বলল, আর কেনো দেরি করছিস রে শালা, আর আমাকে বিরক্ত করিস না। তাড়াতাড়ি তোর বাঁড়াটা আমার পোঁদের ভেতরে ঢুকিয়ে দে রে আর আমার পোঁদটা তোর হোঁতকা বাঁড়াটা দিয়ে ভালো করে চুদে দে। তাড়াতাড়ি কর সোনা আমার। আজ আমি আমার পোঁদের ফুটোটা দিয়ে তোর ওই মোটা ল্যাওড়াটা চেপে ধরে ধরে চুষে খবো। আজ আমি আমার পোঁদটাকে দিয়ে তোর ল্যাওড়াটা খাবো রে চংড়া। আমি তখন আমার ল্যাওড়াটা হাতে করে ধরে আস্তে আস্তে মামির পোঁদের ভেতরে ঢুকিয়ে দিলাম আর আস্তে আস্তে ঠাপ মারতে মারতে মারতে পোঁদটা চুদতে লাগলাম। মামির পোঁদ তম আর্ট মারতে আমি কখনো আমার হাতটা বাড়িয়ে মামির ঝুলতে থাকা মাই দুটো ধরে টিপটে লাগলাম বা মাই দুটোর বোঁটা ধরে আস্তে আস্তে টানতে লাগলাম। মামিও গরম হয়ে নিজের কোমরটা দুলিয়ে দুলিয়ে আমার বাঁড়াটা নিজের পোঁদের ভেতরে নিতে লাগলো। সেই রাতে আমি মামির পোঁদ চুদলাম আর আমার ল্যাওড়া গুদে ঢুকিয়ে বড় মামির গুদটাও চুদলাম।

সেই রাতের পরে মামি প্রায়ই আমাকে দিয়ে নিজের পোঁদটা মারাতে লাগলো। বাড়িতে যখন আমি আর মামি একলা থাকতাম তখন আমি আর মামি একদম নেঙ্গটো হয়ে থাকতাম আর কাজের ফাঁকে ফাঁকে আমরা দুজনের ল্যাওড়া আর গুদটা চেটে দিতাম আর চুষতাম। ল্যাওড়া আর গুদ চোষা আর চাটায় যখন আমরা গরম হয়ে পরতাম তখন আমি মামির গুদ চুদতাম বা মামির অনুরোধে মামির পোঁদ মারতাম। এই রকং এক দিন যখন আমি আর মামি বাড়িতে নেঙ্গটো হয়ে ছিলাম তখন রণেন্দু কাকু আমাদের বাড়িতে এলো আর আমাদের নেঙ্গটো দেখে তাড়াতাড়ি নিজে নেঙ্গটো হয়ে মামির পোঁদটা চুদতে চাইলো। মামি প্রথমে তো রণেন্দু কাকুর বাঁড়াটা দিয়ে পোঁদ মারতে চাইলো না। তবে যখন কাকু অনেক বিনতি করলো তখন মামি চার হাতে পায়ে ঝুঁকে পরে কাকুর ল্যাওড়াটা দিয়ে পোঁদটা চুদিয়ে নিলো।

মামির পোঁদটা মারার পর কাকু খূব খুশি হয়ে মামি কে চুমু খেতে খেতে মামি কে বলল, সীমা রানী, আজ আমার অনেকদিনের স্বপ্নটা পুরো হলো। আমি কবে থেকে তোমার ওই চামরী পোঁদের ভেতরে আমার ল্যাওড়াটা খেলাতে চাইছিলাম আর তুমি আমাকে কোনো দিন পোঁদ মারতে দাওনি। আজ তোমার পোঁদটা মেরে আমার জীবনটা ধন্য হয়ে গেলো। তোমার পোঁদটা চুদে আমার ভিষন আরাম আর সুখ হলো। মামি কাকুর কথা শুনে একটু মুচকী হাঁসি দিয়ে কাকু কে বলল, রণেন্দু বাবু, আমি শুরু থেকে পোঁদ মারতে ভীষন ভয় পেতাম কারণ আমার এক বান্ধবী আমাকে বলেছিলো যে পোঁদ মারাতে ভীষন কস্ট হয়, ভীষন লাগে। কিন্তু যখন পারতো আমার পোঁদের ভেতরে তার বাঁড়াটা ঢোকলো, তখন আমার খূব কস্ট হয়ে ছিলো, আমার মনে হচ্ছিল্লো যে আমার পোঁদটা ফেটে যাবে।

তবে খানিক পরে পোঁদ মারতে আমার খূব ভালো লেগেছিলো। পোঁদ মারতে একটা অন্য রকমের আনন্দ আর একটা অনুভতী আসে আর তাই আজ আমি তোমাকে দিয়ে আমার পোঁদটা মরিয়ে নিলাম। এই ভাবে আমি, কাকু আর মামি যখন সুযোগ পেতাম গুদ আর পোঁদ চোদার আনন্দ তুলে নিতে লাগলাম। আমাদের তিন জনের চোদাচুদি এই ভাবে নির্বিগ্নে চলতে লাগলো, তবে হঠাত এক দিন মামির মেয়ে, মানে আমার পাপিয়া দিদি, নিজের বাপের বাড়িতে এলো আর আর বলল যে তার বড় অফীসের কাজে ৬ মাসের জন্য উ।এস।এ। গেছে আর পাপিয়া দিদি এই ৬ মাস নিজের বাপের বাড়িতেতে আমাদের সঙ্গে থাকবে। আমরা দিদির কথা শুনে খুব খুশি হয়ে গেলাম। দিদি নিজের শ্বশুর বাড়ি থেকে নিজের বাচ্চা কে নিয়ে প্রথম বার বাপের বাড়িতে এসেছিলো। আমি খূব ভালো করে দিদি কে দেখছিলাম।

বাচ্চা হওয়ার পরে দিদির শরীরটা বেশ ভারি হয়ে গিয়েছিলো আর আগের থেকে আরও সেক্সী হয়ে গিয়েছিলো। দিদি আগেও বেশ ফো ছিলো কিন্তু বাচ্চা হবার পরে ফর্সা হয়ে গিয়েছিলো। মামি আর দিদি ঘরের পালঙ্গে বসে খূব ক্এ কথা বলছিলো। তখন দিদির ৬ মাসের ছেলে, কাঁদতে লাগলো। দিদি সঙ্গে সঙ্গে নিজের ব্লাউস আর ব্রাটা ঊপরে তুলে দিয়ে বাচ্ছটার মুখে নিজের মাইয়ের একটা নিপল ধরিয়ে দিলো আর বাচ্চাটা দিদির নিপলটা চুক চুক করে চুষতে লাগলো আর দিদির নিজের শরীর অঞ্চল দিয়ে মাই টা ঢেকে নিলো। যখন দিদি বাচ্চা তার মুখে নিপল দিচ্ছিলো তখন আমি একবার একটু খানিকের জন্য দিদির অদ্ডেক মাই আর নিপল টা দেখেতে পী গেলাম। সতী খূব সুন্দর ছিলো দিদির মাই আর মাইয়ের নিপল টা। কিন্তু তার আর কিছু দেখতে পেলাম না আর কিছু হলো না।

আমি চোখে চোখে দিদির মাই আর পাচার মাপ নিতে লাগলাম। আমার হিসেবে দিদির মাই দুটো প্রায়ী ৩৮সী আর দিদির পাচার ন৅প ছিলো প্রায়ে 40 ছিলো। দিদির কোমর টা বেশ পাতলা ছিলো। দিদি এই সমেয়ে নিজের পা দুটো মুরে বসে ছিলো আর তাই আমি দিদির উড়ু দুটো শরীর ঊপর থেকে স্পষ্তো দেখতে পাচ্ছিল্লাম। দিদির উড়ু দুটো বেসষ গোল আর সুদল লাগছিলো। আমি দিদির জাং দুটো দেখতে দেখতে মনে মনে ভাবছিলাম যখন দিদি এই উড়ু দুটো ছড়িয়ে ধরে আর আমার জামই বাবুর কোমরের ঊপরে তুলে ধরে নীচে শুয়ে পোঁদ তোলা দিতে দিতে জামই বাবুর ল্যাওড়াটা নিজের গুদের ভেতরে নিতে থাকে তখন জামই বাবুর কতো সুখ হয়। যদি আমি বড় দিদির উড়ু দুটো খুলে ধরে ঊপরে করে দিদির রসে ভরতি গুদের ভেতরে আমার বাঁড়া ঢুকিয়ে দিদি কে চুদতে পেতাম তখন কতো ভালো হতো। মামি আর দিদি যখন কথা বলতে বলতে হাঁসছিলো তখন দিদির মাই দুটো দুলে দুলে উঠছিলো আর তাই দেখে আমার বাঁড়াটা আস্তে আস্তে খাড়া হতে শুরু হয়ে গেলো। আমি বিছানাতে বসে বসে আমার পা দুটো দিয়ে ল্যাওড়াটা চেপে ধরে ল্যাওড়াটা কে শান্ত করার চেস্টা করতে লাগলাম আর চুপচাপ দিদিকে দেখতে লাগলাম।

রাতে আমি, মামি আর দিদি এক সঙ্গে ডিনার করার পর আমি আমার ঘরে শুতে চলে এলাম, নিজের ঘরে আসার সময় বড় মামির দিকে তাকালাম। মামির চোখে চোখ পড়তে মামি একটু মুখকী হাঁসি হেঁসে আমাকে ইসারাতে বলল যে রাতে আমার ঘরে আসবে। আমি মামির ইশারাটা বুঝে মনে মনে খুব খুশি হলাম আর চুপচাপ নিজের ঘরে চলে এলাম। ঘরে এসে আমি আমার জমা কাপড় চেংজ করে একটা লুঙ্গি আর জেঙ্গী পরে বিছানতে শুয়ে পড়লাম। আমি অনেকক্ষন ধরে মামির জন্য অপেক্ষা করতে করতে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম যে জানি না। হঠাত রাতে একবার আমার ঘুম ভেঙ্গে গেল আর দেখলাম যে মামি আমার পাশে নেঙ্গটো হয়ে শুয়ে আছে আর আস্তে আস্তে আমার ল্যাওড়াটাতে হাত বোলাচ্ছে।

এই দেখে আমার ঘুমটা আমার চোখ থেকে ঝট করে চলে গেলো আর তাড়াতাড়ি মার বিছানাতে বসে আমার পাশে শুয়ে থাকা নেঙ্গটো মামিকে ধরে চুমু খেতে লাগলাম আর মামির মাই দুটো পকাত পকাত করে টিপতে লাগলাম। মামি ও আমাকে জড়িয়ে ধরে আমাকে চুমু খেতে খেতে বলল, বেশি দেরি করিস না। তুই তাড়াতাড়ি নিজের বাঁড়াটা আমার গুদে ভরে আমাকে চুদে দে রে সোনা আর আমার গুদের জ্বালাটা শান্ত করে দে। তোর দিদি জেগে পড়লে ভিষন কেলেংকারী হয়ে যাবে আর আমি কাওকে মুখ দেখতে পারবো না। চল তাড়াতাড়ি তুই নেঙ্গটো হয়ে আমার ঊপরে চড়ে যা আর জোরে জোরে ঠাপ মারতে মারতে আমার গুদটা ভালো করে চুদে দে। আমি মামির কথা শুনে তাড়াতাড়ি আমার পরণের লুঙ্গি আর জেঙ্গীটা খুলে নেঙ্গটো হয়ে পড়লাম আর আমার ল্যাওড়াটা হাতে করে ধরে মামির গুদের মুখে লাগিয়ে এক ঝটকা মেরে বাঁড়াটা গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম। আমার বাঁড়াটা যেই মামির গুদের ভেতরে ঢুকে গেলো তখন মামি নিজের পা দুটো ঊপরে করে আমার কোমরের ঊপরে রেখে দিলো আর নীচ থেকে পোঁদ তোলা দিতে দিতে আমার বাঁড়াটা গুদ দিয়ে গিলতে লাগলো।

আমি বুঝতে পারলাম যে মামি চোদা খাবার জন্য খূব গরম হয়ে পড়েছে তাই আমিও আমার কোমরটা তুলে তুলে ঝটকা মারতে মারতে ঠাপ মারতে লাগলাম আর মামির গুদের ফেণা কাটাতে লাগলাম। খানিকক্ষন ধরে বিছানাতে চিত্ হয়ে শুয়ে গুদ চোদাতে চোদাতে মামি আমাকে বলল, পারতো, তুই তোর ল্যাওড়াটা আমার গুদ থেকে বড় করে নে। আমি এখন বিছানতে চার হতে পে ঝুঁকে পীচং থেকে গুদে বাঁড়া নিয়ে কুটটীর মতন করে চোদাতে চাই। মামির কথা শুনে আমি সঙ্গে সঙ্গে আমার ল্যাওড়াটা মামির গুদ থেকে টেনে বেড় করে নিলাম আর মামি সঙ্গে সঙ্গে বিছানতে উঠে বসল আর আমার ল্যাওড়াটা হাতে ধরে মুন্ডীতে তিন চারটে চুমু খেয়ে চার হাতে পায়ে বিছানতে ঝুঁকে আমার সামনে নিজের পোঁদটা করে দিলো। আমি তাড়াতাড়ি উঠে বসে আমার ল্যাওড়াটা, যেটা এতক্ষন গুদ চোদার জন্য গুদের রসে ভিজে লট পট করছিলো, মামির গুদে আবার ঢুকিয়ে দিলাম। বাঁড়াটা গুদে ঢোকাতে মামি নিজের কোমর নাড়াতে লাগলো আর আমি মামির কোমরটা হাতে ধরে জোরে জোরে ঠাপ মারতে মারতে মামি কে চুদতে লাগলাম। মামির গুদ চোদার সঙ্গে সঙ্গে আমি আমার হাতটা বাড়িয়ে মামির মাই দুটো হাতে টিপে টিপে দিচ্ছিল্লাম।

মামির আমার প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে নিজের কোমরটা চালিয়ে চালিয়ে আমার বাঁড়াটা গুদের ভেতরে নিচ্ছিলো আর আমিও মনের আনন্দতে মামির মাই টিপটে টিপটে মামির গুদে আমার বাঁড়াটা ঠাপ মেরে ঢোকচ্ছিলাম আর আস্তে আস্তে বেড় করছিলাম। মামি আমার চোদা খেতে খেতে গরম হয়ে গিয়ে আমাকে বলছিলো আমার গুদটা তুই ভালো করে চুদে দে। আমার গুদের ভেতরে অনেক অনেক পোকা ঘোড়া ফেরা করছে আর তুই ঠাপ দিয়ে ওই সব পোকা গুলো কে মেরে ফেলতো। তুই তাড়াতাড়ি আমাকে চুদে আম্‌র গুদের ভেতরে তোর ফ্যেদা ঢাল আর আমার গুদের জ্বালা গুলো মিটিয়ে দে। আজ সকাল থেকে আমার গুদটা কুটকুট্ করছে, কিন্তু কী করবো বল। আমার মেয়ে পাপিয়া বাড়িতে আছে আর তাই আমি সকাল থেকে গুদের কুটকুটানিতে মরে যাচ্ছী। আমার মনে হয়ে যে আমাদের বেশ কিছু দিনের জন্য আমাদের চোদাচুদিটা বন্ধ করে দিতে হবে। এখন তুই আমাকে তাড়াতাড়ি চুদে দিয়ে আমার গুদের জলটা খশিয়ে দে, পাপিয়া যে কোনো সমেয়ে উঠে পড়তে পরে।

 

বাকি অংশ আগামীকাল …….