দত্ত বাড়ির ইতিকথা – ইতিহাস দ্বিতীয় পর্ব

Bangla Family sex story

তখন এক দিকে সুমিতা তার নিজের গর্ভে দত্ত বাড়ির সন্তান নেওয়ার মতলব করছিল আর অন্য দিকে রানুর গর্ভে বড় হচ্ছিল রঞ্জনের সন্তান। ফলে প্রথম সন্তান রাজিবের জন্মের পরের বছরেই রেবেকাকে জন্ম দেয় রানু। কিন্তু তার শরিরের অবস্থা মারত্মক রকমের খারাপের দিকে ছিল তখন। মেয়ের মুখ দেখার আগেই রানু শেষ নিঃশ্বাস ত্যাগ করে সে।

এর কয়েক মাসের মধ্যেই সুমিতা একটা ছেলে সন্তার প্রসব করে এবং পরে আরেকটা মেয়ে হয় তার। কিছু না জেনেই মাধব ধর তার পিতৃত্বের আনন্দে আশপাশের সব বাড়িতে মিষ্টি বিলি করে বেড়ায়। সে দৃশ্য দেখে মনে মনে এক চোট হেসে নেয় রঞ্জন আর বিব্রত হয় সুজন দত্ত।

মমতা দত্তর বয়স ষাট পার হয়েছে। কিন্তু এখনও সবল সুস্থ শরির নিয়ে সারা বাড়ি দৌড়ে বেড়াচ্ছে। আগের মত জোর না পেলেও নিজেকে আটকে রাখনি বিছানায়। দিন রাত সব সময় সব দিকে তার নজর। কিন্তু এই মাঝরাতে সুজনের ঘরের সামনে এসে থমকে দাড়িয়ে পড়ল মমতা দত্ত। এ ঘরে মেয়ে কন্ঠ কেন? সুজন কি তবে ঐ মেয়েটাকে আজকাল বাড়িতে এনে চুদছে? এতটা সাহস কি করে হল তার ছেলের ভেবে পেল না মমতা দত্ত। নিজের উপরেই রাগ লাগছে এখন। তার জন্যই প্রথম সুমিতাকে চোদার সুযোগ পায় সুজন। ফলে আস্কারা পেয়ে প্রায় প্রতিদিনই সুজনকে দিয়ে সুখ মিটিয়ে চোদা খেতে থাকে সুমিতা। এক এক করে ২ টা সন্তানের মা হয় এবং এই ছেলে-পুলেগুলি যে মাধবের না তা বেশ ভাল করে জানে মমতা দত্ত। সুমিতার মত একটা কামুক মেয়েকে সামলান সম্ভব না মাধবের পক্ষে। তাপরেও মমতা দত্ত সুজন কে বাধা দেয়না। কারন ছেলের দুর্বলতা কোথায় তা সে জানে। তাই বলে একটা মেয়েকে দত্ত বাড়ির ভেতরে নিজের ঘরে এনে চুদবে- এতটা সুযোগ দেওয়া যাবে না সুজনকে। সকালেই ছেলের সাথে কথা বলতে হবে ভেবে ঠিক করে নিজের শোবার ঘরের দিকে চলে গেল মমতা দত্ত।

কিন্তু তখন সুজনের ঘরে যা হচ্ছিল তা মমতা দত্তর কল্পনার বাইরে।

কাঠের রংয়ে পালিস করা চার পায়ের চৌকি, আগেকার আমলের মত নকশা করা কার্নিস। পাশের ছোট টেবিলে একটা হ্যারিকেন। নিবু নিবু আলো এসে পড়ছে বিছানায়, দুইটা নগ্ন শরিরের উপরে। হ্যারিকেনের কম্পমান শিখায় তাদের ছায়া নাচছে উল্টো পাশের মোটা দেওয়ালে। সেই সাথে নাচছে রেবেকাও। শরিরের তালে উড়ছে ঘাড় পর্যন্ত ছাটা রেবেকার ছোট চুল। হলুদ আলোয় রেবেকার ফর্সা শরিরটা জ্বলছে আগুনের মত। উত্তেজনায় ঘামছে রেবেকা। সেই সাথে একটু পর পর কেপে কেপে উঠছে তার ছোট্ট শরিরটা। কানের পাশে চুল বেয়ে একটা ঘামের ফোটা এসে পড়ল রেবেকার কাধে, তাকিয়ে দেখল সুজন। হ্যারিকেনের আলোয় মুক্তোর মত জ্বলছে ফোটাটা। কাধ বেয়ে নেমে সামনের দিকে রেবেকার ডান পাশের দুধের উপরে এসে থামল। সবে মাত্র একটুখানি করে দুধ ফুটে উঠেছে রেবেকার। হাতের চার আংগুল দিয়েই ঢেকে ফেলা যায় পুরাটা। খাড়া হয়ে আছে ছোট ছোট বোটা দুইটা উপরের দিকে। শরিরটা আরেকবার কেপে উঠতেই ঘামের বিন্দুটা রেবেকার দুধ ছুয়ে আরো নিচের দিকে গড়িয়ে গেল। পাতলা পেটের উপর দিয়ে গড়িয়ে নিচে নেমে কোমড়ের বাকে এসে রেবেকার তলপেটের খাজে মিলিয়ে গেল।

মায়ের মতই ফর্সা হয়েছে মেয়েটা- ভাবল সুজন, রানু ঠিক এরকম ছিল। দুধে আলতা রং, গায়ে আলো পড়লে কাচা স্বর্নের মত জ্বলত রানুর শরিরটাও। কিন্তু রানুর মত মোটা হয়নি রেবেকা। নিশ্চয়ই খাওয়া দাওয়া কম করছে আজকাল। বাড়ন্ত বয়স এখন, বেশি করে খাওয়া দরকার। সকাল একবার তনিমাকে ডেকে বলতে হবে যেন বাচ্চা দুইটার খাওয়ার ব্যপারে খেয়াল রাখে- ভাবল সুজন।

রেবেকা তখন এসবের কিছুই ভাবছে না। সে বসে আছে বাবার মোটা শক্ত রানের উপরে। ছোট দুটা পা বাবার কোমড়ের দুইপাশে হাটু ভাজ করে রেখে দুই হাতে বাবার ধোনটা ধরে আছে। সুজনের ধোনটা এতই মোটা যে রেবেকা দুহাতেও ধোনের বেড় পাচ্ছে না। উল্টা করে ধরে ধোনের নিচের অংশের সাথে তলপেট ঘসছে রেবেকা, ভোদার চেরা দাগটা ঠেলে ভেতরের গোলাপি রংয়ের উপরে। কুচ কুচে কাল মোটা ধোনটাকে খুবই বেমানান লাগছে রেবেকার পাপড়ির মত নরম ভোদার পাশে। বা হাতে বাবার ধোনটা তার তলপেটের সাথে ঘসতে ঘসতে ডান হাত ধোনের নিচের দিকে নিয়ে বাবার বিচি দুইটা ধরল রেবেকা। এক একটা বিচি তার হাতের পাঞ্জার সমান। খুবই হালকা করে ধরে বিচি দুইটা কচলাতে কচলাতে বাবার মুখের দিকে তাকাল, চোখে আব্দারের দৃষ্টি।

সুজন শুয়ে শুয়ে তার মেয়ের ছোট্ট হাতের নরম ছোয়ার স্বাদ নিচ্ছে। একদমই নড়াচড়া করছে না। আগে চোদাচুদির সময় সুজন গায়ের জোর খাটিয়ে শুরু করে দিত এবং খুব তাড়াতাড়ি ক্লান্ত হয়ে যেত। সুমিতার হাতে পড়ার পর থেকে সে শিখেছে কিভাবে সময় নিয়ে আস্তে আস্তে শরির দিয়ে শরিরের স্বাদ নিতে হয়। চোদার সময় শরিরের প্রত্যেকটা অংশই গুরুত্বপূর্ন। শুধু ধোনের মাথা দিয়ে ঠেললেই হয় না- এসব ধমক খেয়ে খেয়ে সুজন শিখেছে অনেক। এখন সে খুবই ধৈর্য্যশীল। বিছানায় ওঠার আগে যখন সে তার মেয়েকে জড়িয়ে ধরেছিল বুকের সাথে তখনই তার মনে হয়েছে এটা একটা ছোট্ট তুলার পিন্ড। ইচ্ছে করছিল দুহাতে চেপে বুকের সাথে পিষে ফেলতে। কিন্তু সুজন তা করেনি।

একটু আগে বাবার রুমে এসে ঢুকেছে রেবেকা। তখন মধ্যরাত, অর্থাত বারোটার মত বাজে। গ্রাম দেশে রাত আটটা মানেই অনেক রাত আর ভোর চারটা মানে সকাল। শব্দ না করে দরজার হুক টেনে দিয়ে ঘুরে দাড়িয়েছে বাবার দিকে। বাবার মুখটা দেখেই মেঝের সাথে দুই পা জমে গেল রেবেকার। এগিয়ে মেয়ের সামনে এসে দাড়াল সুজন। মাথা নিচু করে তাকাল মেয়ের দিকে এক মুহূর্তের জন্য। দাড়ান অবস্থায় তার কোমড় সমান উচ্চতায় এসে ঠেকেছে রেবেকার মাথা। নিচু হয়ে এক হাটু ভাজ করে বসল সুজন মেয়ের সামনে। মাথা নিচু করে পায়ের দিকে তাকিয়ে ছিল রেবেকা। বাবাকে তার সামনে এভাবে বসতে দেখে দুহাতে জড়িয়ে ধরল। বাবার কাধে মাথা রেখে শরিরের সব ভর ছেড়ে দিল বাবার বুকের উপর। উত্তেজনায় পাতার মত কাপছিল তার পা দুইটা। দাড়িয়ে থাকতে পারছিল না। সব জেনে শুনেই বাবার রুমে এসেছে সে, তারপরেও মানসিক চাপ কাটিয়ে উঠতে পারেনি। মেয়েটাকে কিছুটা সময় দেওয়া উচিত ধাতস্থ হওয়ার জন্য, ভাবল সুজন। বয়স কম, কাচা শরির- সমালিয়ে উঠতে সময় লাগতে পারে ভেবে রেবেকাকে কোলে তুলে বিছানায় নিয়ে গেল। গলা থেকে হাত ছাড়িয়ে আস্তে করে রেবেকাকে বিছানায় শুইয়ে দিল। রুমের আরেক প্রান্তে এসে দেওয়ালে লাগান কাঠের আলনায় পরনের পাঞ্জাবি খুলে ঝুলিয়ে রাখল। হেটে এসে বিছানার পাশে দাড়াল।

রেবেকা তখন চিত হয়ে শুয়ে ছিল দুই হাতে মুখ ঢেকে। ছোট পা দুইটা এক সাথে লাগিয়ে রেখেছে, একটার উপরে আরেকটা। পরনের কামিজটা হাটু পর্যন্ত উঠে গিয়ে ফর্সা উরুর একটুখানি বের হয়ে পড়েছে কামিজের নিচ দিয়ে। কিছুতেই শান্ত হতে পারছে না সে, একটু পর পর সারা শরির কাপছে। মনে প্রানে চাইছে বাবাই শুরু করুক, ছিড়ে খুড়ে ফেলুক তার ছোট্ট শরিরটা, এত সময় নিচ্ছে কেন?

হাটুর কাছে গরম একটা হাতের স্পর্শ পেয়ে আবার কেপে উঠল রেবেকা। সেই সাথে বুকের ধুপুকানি বাড়ল পাল্লা দিয়ে। টের পেল গরম হাতটা তার কামিজের নিচ দিয়ে উরুতে উঠে আসছে। খসখসে শক্ত হাতের স্পর্শ তার দুধের ছানার মত নরম চামরায় জ্বালা ধরিয়ে দিচ্ছে। বিছানাটা একটু নড়ে উঠতেই বুঝতে পারল এবার বাবা বিছানায় উঠেছে, তার পাশে। কিন্তু মুখ থেকে হাত সরাতে পারল না লজ্জায়।

ছোট বেলা থেকেই বাবার কাছ থেকে দুরে দুরে থাকত তারা দুই ভাই-বোন। ব্যস্ততার কারনে সুজনও ছেলে-মেয়েদের দেখে শুনে রাখতে পারত না। মা মরা বাচ্চা দুটাকে তনিমার হাতে তুলে দিয়েছিল তাদের দাদী মমতা দত্ত। আর তনিমা সাধারনত সুজন দত্তকে এড়িয়ে চলত সামনা সামনি। যার কারনে সুজনের সাথে ছোট বেলা থেকেই একটা দুরত্ব তৈরি হয়েছে রাজিব-রেবেকার। এই দুরত্বের জন্যই রেবেকার এত জড়তা।

রুমে ঢোকার পর থেকে এখন পর্যন্ত বাবা-মেয়ের মধ্যে কোন বাক্যলাপ হয়নি। কিন্তু তাই বলে থেমে থাকেনি সুজন। ইতিমধ্যে মেয়ের কামিজটা নিচ থেকে তুলে কোমড়ের উপরে উঠিয়ে দিয়েছে সে। মেয়ের বা পাশে আধ বসা হয়ে আছে বিছানায়, মেয়ের দিকে ফিরে। বা হাতের আংগুল বুলিয়ে দিচ্ছে মেয়ের তল পেটে আর নাভির উপরে। আর কেপে কেপে উঠছে রেবেকা সেই স্পর্শে। মেয়ের মুখ ঢেকে রাখা হাত দুটি ডান হাতে সরিয়ে দিয়ে নিজের মাথা নামিয়ে দিল মেয়ের মুখের উপর। তখনও চোখ বন্ধ করে আছে রেবেকা। বাবার গরম নিশ্বাস পড়ল তার ঠোটে, সেই সাথে বাবার উষ্ণ ভেজা ঠোটের স্পর্শ ভিজিয়ে দিল তার গাল। ফর্সা গালের এই অংশটুকু লাল হয়ে আছে লজ্জায়- তাই চেটে খাওয়ার লোভ সামলাতে পারেনি সুজন। জ্বিব দিয়ে মেয়ের গাল চেটে ঠেটের উপরে এসে থামল। পাতলা গোলাপি এক জোড়া ঠোট। একটু একটু করে কাপছে নিচের ঠোটটা। জ্বিবের আগা দিয়ে মেয়ের গোলাপী ওষ্ঠের কাপন থামিয়ে দিল সুজন। তারপর মেয়ের জোড়া ঠোটের উপরে গরম জ্বিব বুলাতে থাকল আড়াআড়ি ভাবে। নিশ্বাস আটকে চুপচাপ শুয়ে বাবার আদর খেতে থাকল রেবেকা। পাতলা ঠোট দুইটা একটু ফাক করে তার চিকন ছোট জ্বিবটা বের করে দিল বাবার ঠোট ছোয়ার জন্য। জ্বিবের মাথাটা ঠেকে গেল বাবার জ্বিবের সাথে। মুখ থেকে দুই হাত সরিয়ে এনে বুকের উপর রেখেছিল রেবেকা। টের পেল বাবার বা হাত তার তল পেট থেকে আস্তে আস্তে বুকের উপরে উঠে আসছে। কামিজের নিচ দিয়ে মেয়ের বুকের উপরে বা হাত নিয়ে আসল সুজন। মেয়ের ডান দিকের দুধটা হাতের মধ্যে নিয়ে আস্তে আস্তে কচলাতে থাকল যাতে মেয়েটা ব্যথা না পায়। রেবেকাও চাইছিল তার সদ্য জেগে উঠা ছোট ছোট দুধ দুইটা বাবা তার বড় কর্কষ হাতের পাঞ্জা দিয়ে চেপে ধরুক। সে তার ডান হাত দিয়ে বাবার বা হাতটা আরো জোরে চেপে ধরল তার দুধের উপরে- যেন ইশারা করছে দুধটা কচলে ছিড়ে নিয়ে যাও হাত দিয়ে। আর বা হাতে নিজের বা দিকের দুধটা জোরে খামচে ধরল বাবাকে দেখানোর জন্য কিভাবে দুধ কচলাতে হয়।

এতক্ষন পরে মেয়ের কাছ থেকে সাড়া পেয়ে সুজন বুঝে গেল মেয়ে তার জড়তা কাটিয়ে উঠেছে। তবে আরেকটু সময় নিলে হয়ত আরো ভাল হবে, ভাবল সুজন। মেয়ের সাথে প্রথম চোদাচুদিটা স্বরণীয় করে রাখতে চায় সারা জীবনের জন্য। সারাটা রাত পড়ে আছে। কিন্তু আফসোস একটাই, মোয়েটাকে কুমারি অবস্থায় বিছানায় পেলে আরো মজা করে উপভোগ করা যেত। সময় নিয়ে এবার মেয়ের পাতলা ঠোট দুইটার মাঝখানে তার জ্বিবের মাথা ঠেলে ঢুকিয়ে দিল। কচি মুখের মিষ্টি স্বাদে ভরে গেল সুজনের জ্বিব। বাবার মোটা জ্বিবে রেবেকার ছোট মুখের ভেতরটা কানায় কানায় ছেয়ে গেল। সেই সাথে তার অবাস্তব কল্পনাগুলি আবার মাথা চাড়া দিয়ে উঠল। মনে মনে ছোটম্মাকে পাশে চাইছিল। আহা, একই সময়ে যদি এরকম আরেকটা জ্বিব দিয়ে কেউ তার ভোদার ভেতরটা কানায় কানায় ভরিয়ে দিত কিংবা লম্বা একটা জ্বিব দিয়ে তার তল পেট থেকে বুকের দুধ পর্যন্ত চেটে দিত- এরকম অলিক কল্পনা করতে করতে কখন যে দুহাতে বাবার মাথা চেপে ধরেছে রেবেকা তা সে নিজই জানে না। দুই হাটু ভাজ করে ফেলেছে উত্তেজনায়, গোলাপী কচি ঠোট দুইটা আরো জোরে চেপে ধরেছে বাবার কাল মোটা ঠোটের উপরে।

সময় হয়েছে, ভাবল সুজন। এবার মেয়ের দুধ ছেড়ে বা হাতে মেয়ের ডান পাশে বোগলের নিচে ধরে টান দিল তার গায়ের উপরে। এক হাতেই মেয়ের ছোট্ট শরিরটা তুলে নিয়ে আসল তার বুকে। বিছানায় ওঠার আগেই পাঞ্জাবি খুলে এসেছিল সে। পাজামাটা এখনও পড়া আছে। বাবার শক্ত বুকের উপরে উঠেই বাবার কাধে মাথা রেখে মুখ ঢাকল রেবেকা। বাবার চোখাচুখি হতে চাচ্ছে না এখনি। সুজন এভাবে কিছুক্ষন মেয়েকে বুকে নিয়ে শুয়ে থাকল চুপচাপ। তারপর দুহাতে মেয়ের মাথা কাধ থেকে তুলে তার মুখের সামনে আনল। বাবার চোখাচুখি হতেই রেবেকার ঠোটটা শুকিয়ে এতটুকু হয়ে গেল ভয়ে। আবার তাকে জড়তা পেয়ে বসল। কিন্তু এবার মেয়েকে ভয়ে কাঠ হয়ে যেতে দিল না সুজন। মাথাটা একটু উচু করে ধরে মেয়ের ছোট্ট ঠোট দুটা টেনে নিল তার মুখে। সেই সাথে মেয়ের মাথাটাও চেপে ধরল তার মুখের উপরে। সাড়া দিল রেবেকার শরিরটাও। কোমড় নাড়িয়ে রেবেকা তার তল পেট ঘষতে থাকল বাবার নগ্ন পেটের সাথে। ছোট ছোট দুহাতে বাবার দুই গাল ধরে তার চিকন জ্বিবটা বাবার মুখের ভেতরে ঢুকিয়ে দিল। সুজন মেয়ের মাথা ছেড়ে দুই হাতে মেয়ের কামিজটা নিচ থেকে ধরে উপরের দিকে তুলে দিল। এতক্ষনে রেবেকারও মনে হল কামিজটা বাড়তি বোঝা, খুলেই ফেলা উচিত। বাবার মুখ থেকে জ্বিব বের করে সোজা হয়ে বসল বাবার পেটের উপরে। দুই হাতে কামিজটা ধরে মাথার কাছ থেকে খুলে বা হাতে ছুড়ে দিল বাছানার বাইরে। এইটুকু সময়ের মধ্যে সুজন তার পাজামার ফিতা খুলে পাজামাটা পায়ের কাছে নামিয়ে এনেছে। বা হাত মুঠো করে ধরে আছে তার মোটা ধোনটা। গরম হয়ে যেন ধোয়ার ভাপ উঠছে ধোন থেকে- এমনই মনে হল সুজনের, অনেক্ষন ধরে একটা কচি শরির নিয়ে মাখামাখি করছে অথচ এখনও তার ধোনটা ভোদার স্বাদ পায়নি।

রেবেকা বাবার পেটের দুই পাশে তার দুই পা ছড়িয়ে বসে আছে বাবার পেটের উপরে। ভোদাটা ঘষছে বাবার পেটে ছোট ছোট লোমের সাথে। কামিজটা খুলে দুরে ছুড়ে দিয়ে বাবার শক্ত বুকে দুই হাত রেখে ভর দিল রেবেকা। বাবার বুকের কাচা পাকা লোমে তার ছোট ছোট আংগুল হারিয়ে গেল। সুজন মেয়ের তলপেটে ডান হাতের পাঞ্জা দিয়ে চাপ দিয়ে মেয়েকে পেটের উপর থেকে নিচের দিকে তার ধোনের কাছে ঠেলতে লাগল। এক দৃষ্টিতে মেয়ের চোখের দিকে চেয়ে আছে অপলক। রেবেকাও বাবার চোখে চোখ রেখে চেয় আছে। ভয়-জড়তা মুক্ত সেই চোখে এখন কামনা। এত ছোট বয়সেই রেবেকা এতটা কামুক হল কিভাবে ভেবে পেল না সুজন। তনিমাকে সন্দেহ হল তার।

রেবেকা তা ছোট পাছার খাজে গরম একটা লোহার স্পর্শ পেল। ওটা যে তার বাবার ধোন তা তাকে বলে দিতে হল না। বাবা তাকে ঠেলে ধোনের কাছে নিয়ে যাওয়াতে তার হাত এখন বাবার পেটের উপরে এসে পড়েছে। রেবেকা বাবার পেটে দুহাতে ভর দিয়ে কোমড়টা তুলে বাবার খাড়া হয়ে থাকা ধোনের উপরে রাখতে গেল। তার কোন ধারনাই ছিল না তার ছোট্ট ভোদার জন্য বাবার ধোনটা কতটা মোটা!

কিন্তু সুজনের ধারনা ছিল।

সুজন বা হাতে মুঠো করে ধরা ধোনটাকে মেয়ের কোমড়ের সামনের দিকে ঠেলে দিল যাতে ধোনটা মেয়ের চোখে পড়ে। রেবেকা বাবার মোটা শক্ত থাইয়ের উপরে কোমড় রেখে বসে পড়ল বাবার ধোনটা সামনে নিয়ে। বাবার চোখ থেকে চোখ সরিয়ে নিচের দিকে তাকাল তার উরুসন্ধিস্থল ঠেলে বের হয়ে আসা বাবার ধোনটা দেখার জন্য!

এক দল শেয়াল ডেকে উঠল কাছে পিঠে কোথায়ও। লম্বা একহারা সেই ভৌতিক ডাক অনেকের বুকে কাপন ধরিয়ে দেয়। মানুষ বলে জ্বিনদের সামনে পড়লে শেয়ালগুলা এভাবে দল বেধে ডেকে উঠে। কিন্তু সুজনের এসব মানে-টানে না। সে গ্রামের অনেক মেয়েকে জংগলের ভেতরে নিয়ে চুদেছে জোর করে। রাত কিংবা দিন কখনই তার মনে ভয় আসেনি। কান পেতে শেয়ালের ডাক শুনল সুজন। মনে পড়ে গেল কিছু জংগলের স্মৃতি, ছোটবেলার দিনগুলি। কিন্তু আনমনা হয়ে যাওয়ার আগেই তাড়াতাড়ি মনযোগ দিল বর্তমানে। তার মেয়ে রেবেকা কাপড় খুলে বসে আছে তার সামনে, ছোট্ট শরিরটা কাপছে তার থাইয়ের উপরে, মেয়ের ফর্সা চামড়া যেন জ্বলছে আগুনের মত হ্যারিকেনের হলুদ আলোয় – এসবের মধ্যে পুরনো সব স্মৃতি মিথ্যা মনে হল সুজনের কাছে।

গরমে ঘেমে নেয়ে আছে বাবা-মেয়ে দুজনেই। বাবার ধোনটা দেখেই রেবেকার গলা শুকিয়ে গেল। তার পেটের উপরে এসে ঠেকে আছে ধোনের লাল মুন্ডুটা- এতই লম্বা তার জন্য। আর দুহাতে ধরেও ধোনের বেড় পাচ্ছেনা সে- এতই মোটা। কিন্তু রেবেকার ভোদার ভেতরটা রসে ভিজে আছে। কুট কুট করে চুলকাচ্ছে কিছু একটা খাওয়ার জন্য। যত মোটাই হোক আজকে বাবার ধোনটা খেয়ে দিতে হবে- ভাবল রেবেকা। বা হাতে বাবার ধোনটা তার তলপেটের সাথে ঘসতে ঘসতে ডান হাত ধোনের নিচের দিকে নিয়ে বাবার বিচি দুইটা ধরল রেবেকা। এক একটা বিচি হাতের পাঞ্জার সমান মনে হল রেবেকার কাছে। খুবই হালকা করে ধরে বিচি দুইটা কচলাতে কচলাতে বাবার মুখের দিকে চেয়ে থাকল, চোখে আব্দারের দৃষ্টি।

সুজন এবার ডান হাতে তার ধোন আর বা হাতে মেয়ের পাতলা কোমড়টা ধরে মেয়ের চোখের দিকে তাকাল। বাবার রানের উপরে বসা অবস্থায় ভাজ করা হাটুতে ভর দিয়ে কোমড়টা একটু তুলে ধরল রেবেকা। বা হাতে বাবার ডান হাতের কব্জি ধরে ডান হাতের দুই আংগুল দিয়ে ভোদাটা একটু ফাক করল। তখনও বাল ওঠার মত বয়স হয়নি তার। মেয়ের ভোদাটা এক চিলতে সূতার মত একটা দাগ মনে হল সুজনের কাছে। তার মাঝে গোলাপী রংটা ফুটে উঠেছে। ওই এক চিলতে দাগের মধ্যেই সুজন তার ধোনের কাল মন্ডুটা চেপে ধরল। সেই সাথে বাবা আর মেয়ের মধ্যে যত দুরত্ব ছিল সব উড়ে গেল এক নিমিষে। সেই চাপে শুধু ধোনের গরম লাল মন্ডুটা অর্ধেকের মত ঢুকে গেল রেবেকার ভোদার ভেতরে। তাতেই অস্ফুট একটা আওয়াজ বের হয়ে আসল রেবেকার মুখ দিয়ে। কোমড় ঠেলে সে মন্ডুর বাকি অংশটা টেনে নিতে চাউল তার ভোদার ভেতর। টের পেল ভোদার চারপাশের মাংস ফুলে উঠেছে। ভোদার ফুটার চামড়াটা টান টান হয়ে আছে যেন এখনি ছিড়ে যাবে চর চর করে। অথচ বাবার ধোনের মন্ডুটা শুধু ভেতরে নিয়েছে সে- এখনও দশ ভাগের নয় ভাগ ভোদার বাইরে। মেয়ের পাতলা কোমড়টা সুজনের বা হাতেই ধরা ছিল। কোমড়টা চেপে ধরে ধোনটা আরেকটু ঠেলে দিল মেয়ের ভোদার ভেতরে। ব্যথায় কুচকে গেল রেবেকার চোখ-মুখ। ডান হাতের আংগুল দিয়ে সে আর তার ভোদার চামরা ফাক করে ধরতে পারছে না। কারন তার চেয়ে বেশি ফাক হয়ে গেছে ইতিমধ্যে বাবার মোটা ধোনের চাপে। রেবেকা ডান হাতে বাবার পেট খামচে ধরল ব্যথায়। বাবার ঠোট জোড়া মুখে নিয়ে চুষতে ইচ্ছে হচ্ছিল। কিন্তু ধোনের উপরে বসা অবস্থায় বাবার মুখ পর্যন্ত যাবেনা তার মুখ। তাই মাথা নিচু করে বাবার পেটের উপরে মুখ চেপে ধরল যাতে মুখ থেকে কোন আওয়াজ বের না হতে পারে। চর চর করে বাবার ধোনটা তার ভোদার ভেতরে আরেকটু ঢুকে গেল। ধোনের সব চাইতে মোটা অংশটা এসে আটকে থাকল ভোদার বাইরে। ধর ধর করে কেপে উঠল রেবেকার ছোট্ট শরিরটা, হাটু দিয়ে শরিরের ভর ধরে রাখতে পারলনা আর। ছেড়ে দিল কোমড়টা বাবার ধোনে ঠেক দিয়ে- সেই সাথে গল গল করে জল পড়তে থাকল তার ভোদার ভেতর থেকে। মনে হল, শরিরের সব শক্তি ভোদা দিয়ে বের হয়ে আসছে। জোরে জোরে শ্বাস নিচ্ছে রেবেকা। গরম ভাপ লাগছে সুজনের পেটে। ধোনের তিন ভাগের দুই ভাগ এখনও ভোদার বাইরে। কিন্তু মেয়েকে এভাবে তার পেটের উপরে পরে যেতে দেখে একটু সময় নিল সুজন। ধোন ছেড়ে ডান হাত দিয়ে মেয়ের মাথায় হাত বুলাতে থাকল আস্তে আস্তে।

রেবেকার কাছে তার ভাইয়ের ধোনটা অনেক বড় মনে হয়েছিল প্রথমবার । ভোদায় নিতে কষ্ট হলেও মজা পেয়েছে খুব। তারপরেও একটা পূর্ন বয়স্ক ধোন ভোদার ভেতরে নেওয়ার লোভ সামলাতে পারেনি। তাই বাবার কাছে এসেছিল এত রাতে। কিন্তু সেই ধোনটা যে এত মোটা আর লম্বা হবে তা রেবেকা ধারনা করেনি। এখন বাবার পেটে মাথা গুজে ভাবছে কবে সে আরো বড় হবে।

মেয়ের শ্বাস-প্রশ্বাস একটু শান্ত হতেই সুজন আবার তার কাজ শুরু করে দিল। কিন্তু এবার ঠিক করল মেয়েকে আরেকটু কাছে নিবে যাতে করে চিৎকার চেচামেচির সময় মেয়ের মুখ চেপে ধরা যায়। তার ধোনের কিছুটা অংশ তখনও মেয়ের ভোদার ভেতরে। এমতাবস্থায় এক হাতে মেয়ের কোমড় আর আরেক হাতে মেয়ের পিঠ জড়িয়ে ধরে বিছানায় শোয়া থেকে উঠে হাটু ভাজ করে বসল সুজন। মেয়ের মাথাটা তার ঘাড়ের উপরে পড়ে আছে এখন নির্জিব হয়ে, দুই হাত ঝুলে আছে দুপাশে। ধোনের মাঝখানের মোটা অংশটা আটকে ছিল মেয়ের ছোট্ট ভোদার বাইরে। সুজন বড় করে একটা শ্বাস নিয়ে ধোনটা নিচ থেকে ঠেলা দিল মেয়ের ভোদার ভেতরে। একই সাথে মেয়ের কোমরটা চেপে ধরল তার ধোনের উপরে। সাথে সাথে যেন রেবেকার নির্জিব শরিরটা ঝাটকা মেরে সোজা হয়ে গেল। অকল্পনিয় ব্যথায় দুহাতে খামচে ধরল বাবার পিঠ আর মুখ দিয়ে বের হয়ে আসল তিব্র চিৎকার। সেই চিকন গলার আওয়াজ রাতের নিস্তব্ধতা ভেঙে ছড়িয়ে গেল বহু দুর পর্যন্ত। সাথে সাথে মেয়ের মাথা ধরে মেয়ের ঠোট চেপে ধরল তার ঠোট দিয়ে। মুখে বাধা পেয়ে গোঁ গোঁ আওয়জ করতে থাকল রেবেকা। নখ দিয়ে আচড়াতে থাকল বাবার পিঠের চামড়া আর দুই পা বাবার কোমড়ের দুই পাশ দিয়ে শূন্যে ছুড়তে থাকল ব্যথায়। সুজন রেবেকার শরিরটা বুকের সাথে চেপে ধরল আরো জোরে যাতে ছুটে যেতে না পারে। নিচ দিয়ে আরেকটা ঠেলা দিয়ে ধোনের মোটা অংশটা ঢুকায়ে দিল মেয়ের ভোদায় যেটা এতক্ষন আটকে ছিল বাইরে। রেবেকার তাপড়ানি আরো বেড়ে গেল তখন। কিন্তু বাবার শক্ত হাত থেকে ছুটতে পারল না সে কোন ভাবে। ঠোট দুইটাও বাবার মুখের ভেতরে বাধা পড়ে আছে। সুজনের গাল ভিজে গেল মেয়ের চোখের জলে। ব্যথায় কেদে ফেলেছে রেবেকা। এমন সময় বাইরে থেকে নারী কন্ঠের আওয়াজ পেল সুজন। তার মা মমতা দত্ত জেগে উঠেছে রেবেকার চিৎকারে। ঘর থেকে বের হয়ে উঠানে এসে তনিমাকে ডাকছে,

“তনিমা! ওঠ!…. বাইরে আয়!… তনিমা!…. আওয়াজ পাসনি কোন!”

ধুম ধুম করে হাত দিয়ে দরজা পেটানোর শব্দ পেল সুজন। তনিমার ঘরের দরজা ধাক্কাচ্ছে মমতা দত্ত। “…মরার মত ঘুমাসকেন!…ওঠ! তনিমা…”। দরজা খোলার আওয়াজ আসল অনেক্ষন পরে। তনিমার ঘুমে জড়ান গলা পাওয়া গেল

কোথায়? কিসের আওয়াজ পিসিমা?

কিসের আওয়াজ! বলি আমার বুড়া বয়সের কানে ধরা পড়ল আর তোর জোয়ান কানে কার ধোন ঢুকায় রেখেছিলি! তোর ঘরে কে? সুজন?

না।

আচ্ছা। ভাল। দেখতো রেবেকা মামনি তার ঘরে আছে নাকি? আমি রেবেকার চিৎকার শুনেছি।

স্বপ্ন দেখেছেন হয়ত।

না রে! আসলেই শুনেছি। তুই দেখ ও কোথায়। আমি রাজিবের ঘরটা দেখে আসি। ওদের এক সাথে দেখলই বুকটা ধরফর করে আমার।

রাজিব! ও তো ঘুমাচ্ছে। দাড়ান, আমি ওর ঘর দেখে আসছি।

না তুই রেবেকার খবর নিয়ে আয় যা। আর বাইরেরে ঘর থেকে ভাইকেও ডেকে পাঠা।

আপনি শান্ত হয়ে বসেন। আমি দেখছি সব। আপনার কোথায়ও যেতে হবে না।

শান্ত হয়ে বস তুই। তনিমাকে ধমক দিয় এবার ছেলেকে ডাকতে থাকল মমতা দত্ত ….. সুজন, জেগে আছিস বাবা?…. ওঠ একটু, সুজন!

মায়ের মুখে নিজের নাম শুনে জমে গেল সুজন। পায়ের আওয়াজ পেল তার ঘরের সামনে। মেয়েকে জড়িয়ে ধরে বসে থাকল বিছানায়। বুঝতে পারছে না কি করবে। ধুপ ধুপ করে তার ঘরের দরজায় বাড়ি পড়ল কয়েকটা,

সুজন, বাবা একটু ওঠ”।

মুখ থেকে মেয়ের ঠোট জোড়া বের করে ডান হাতে চেপে ধরল মেয়ের মুখ যাতে চিল্লাতে না পারে। তারপর মায়ের ডাকে জবাব দিল ” কি হয়েছে মা! আপনি এত রাতে কি শুরু করলেন?

বাবা একটু বাইরে আয়!

এখন পারব না। সকালে বলবেন যা বলার।

পারবি না মানে কি! তোর ঘরে কি সুমিতা?

সুমিতার নামটা একটু আস্তে উচ্চারন করল মমতা দত্ত, যাতে কেউ শুনতে না পায়। ততক্ষনে আরো কয়েক জোড়া পায়ের আওয়াজ পেল সুজন তার ঘরের সামনে। আজকে এখানে তার মেয়ের বদলে অন্য যে কোন মেয়ে হলে সুজন এতটা দিশেহারা বোধ করত না। একবার তাকাল মেয়ের চোখের দিকে। ছোট ছোট চোখে পিট পিট করে বাবাকে দেখছে রেবেকা। তার চোখেও ভয়। মেয়ের চোখের দিকে তাকিয়েই মায়ের প্রশ্নের জবাব দিল সুজন,না, সুমিতা নাই এখানে, মা আপনি এখন যান, সকালে কথা বলবেন এসব নিয়ে।

কিন্তু মমতা দত্ত ছাড়ার পাত্র না। সে কিছু একটা আচঁ করেই এখানে এসেছে, কেউ নাই, তাহলে বের হতে দোষ কোথায়! বের হ একটু…. একি, রাজিব কখন আসল এখানে!”

এবার সুজন তার ছেলে রাজিবের গলার আওয়াজ পেল তার ঘরের বাইরে,

এত চেচামেচিতে ঘুম ভাঙবেনা কেন!, কি হয়েছে এখানে?

নাতিকে ধমক দিয়ে উঠল মমতা দত্ত,

কি হয়েছে মানে? তুই তনিমার ঘর থেকে বের হলি কিভাবে? এত রাতে তুই ওই ঘরে কি করছিলি?

কোথায়! আমি তো আমার ঘর থেকেই আসলাম, ঘুমটা এই মাত্র….

এ্য! খবরদার! আমার সাথে মিথ্যা বলবি না। আমার পেছনেও চোখ আছে… হ্যা রে তনিমা, তোর ঘরে কি করছিল রাজিব এই সময়ে?

তনিমা জবাব দওয়ার আগেই রাজিব বলে উঠল,

আমি ছোটমার ঘরে কি করব, আবল তাবল বলে যাচ্ছেন কি সব।

আমি আবল তাবল বকছি! ওরে হারামি! তোদের বাপ-বেটাকে এই টুকু বয়স থেকে সামলিয়ে আসছি এই আমি একা! কি জানিস তুই! …সুজন, বাবা একটু বাইরে আয়।

বিরক্তির চরমে পৌছে গেল সুজন এবার। মুখ খুলেছিল শক্ত কিছু কথা বলার জন্য। এমন সময় ঝাটকা মেরে মুখ থেকে বাবার হাত সরিয়ে চিল্লায় উঠল রেবেকা,

ঠাম্মা, আমি এখানে আছি। আপনারা চলে যান সবাই। সকালে আসবেন।

রেবেকার গলা শুনে বাইরের সব চেচামেচি থেমে গেল। সুজনও স্তব্ধ হয়ে গেল কিছুক্ষনের জন্য। সে ভাবেনি তার মেয়ে এভাবে এরকম একটা কথা বলে উঠবে। আবার মমতা দত্তর গলা পাওয়া গেল বাইরে থেকে,

এ কি কথা! তুই কি করিস এ ঘরে এত রাতে! হ্যা!” ধুপ ধুপ করে আবার সুজনের ঘরের দরজা ধাক্কালেন মমতা দত্ত। এবার সুজন তনিমাকে উদ্দেশ্য করে জোর গলায় বলল, তনিমা, মা কে সরিয়ে নিয়ে যাও এখান থেকে।

এই না খবরদার আমাকে ধরবি না তনিমা…. হায় হায়! সুজন… কি করছিস তুই রেবেকাকে নিয়ে!

পিসিমা, আসেন। ঘরে চলেন। তনিমা মমতা দত্তর হাত ধরে টান দিয়ে দুরে সরে যাওয়ার চেষ্টা করল।

তনিমা, হাত ছাড় আমার… টানবি না এভাবে।

ঠাম্মা, ঘরে চলেন। রাত হয়েছে অনেক। রাজিবও তনিমাকে সাহায্য করল মমতা দত্ত কে সরিয়ে নেওয়ার জন্য।

তোরা সবগুলা কি শুরু করেছিস! ছাড় আমাকে। হায় হায়! রেবেকা ওই ঘরে কি…!…!…!

আস্তে আস্তে বাইরের সব কথা বার্তার শব্দ দুরে মিলিয়ে গেল। মায়ের ঘরের দরজা বন্ধ হওয়ার শব্দ কানে না আসা পর্যন্ত কান পেতে থাকল সুজন। তারপর তাকাল মেয়ের দিকে। রেবেকাও ঘাড় কাত করে কান পেতে ছিল বাইরে। দুহাতে বাবাকে জড়িয়ে ধরে বাবার কোলে বসে ছিল। এর মধ্যে বাবার ধোনটা চুপসে বের হয়ে গিয়েছিল তার ভোদা থেকে। জল গড়িয়ে পরে ভিজে ছিল সুজনের চুপসে যাওয়া ধোন আর বিছানার ওই অংশটুকু।

সুজন ডান হাতে মেয়ের চুল ধরে টেনে নিজের দিকে ফেরাল মেয়ের মুখ। কিছুক্ষন একে অপরের দিকে চেয়ে থাকল তারা দুজনে। আবার মুখের কথা হারিয়ে ফেল্ল রেবেকা। কিন্তু এবার বাবা-মেয়ে দুজনই ব্যস্ত হয়ে গেল একে অপরের শরির নিয়ে।

বাবার চোখে চোখ রেখে ছোট দুই হাতে বাবার গাল ধরে মাথাটা এগিয়ে দিল রেবেকা। লম্বা সরু জ্বিবটা বের করে বাবার কাল ঠোট ছুয়ে দিল সে। বাবার ধোনটা তার ভোদা থেকে বের হয়ে যাওয়াতে ভেতরটা খালি খালি লাগছে এখন। কোমড় আগু-পিছু করে চুপশে যাওয়া ধোনের উপরে ভোদাটা ঘষছে রেবেকা। এবার মেয়েকে ঘুরিয়ে চিত করে বিছানায় চেপে ধরল সুজন। চোদার সময়ে বাধা পাওয়ার করনে তার উত্তেজনা বেড়ে গিয়েছে। সম্ভাব্য বিপদ থেকে কিছুক্ষনের জন্য উদ্ধার পেয়ে রেবেকাও মরিয়া হয়ে উঠেছে বাবার ধোনটা আবার তার ভোদার ভেতরে পাওয়ার জন্য। বিছানায় চিত হয়ে পড়েই রেবেকা দুইপা দুপাশে ছড়িয়ে দিল যাতে বাবর ধোনটা সরাসরি তার ভোদায় ঢুকে যেতে পারে। যেহেতু সব জানা জানি হয়েই গিয়েছে সেহেতু এখন আর চিৎকার চেচামেচিতে ভয় নাই! সুজনের বর্বরতা তখন সীমা ছাড়িয়ে গিয়েছিল। দুহাতে মেয়ের কাধ ধরে মেয়ের ছোট্ট শরিরটা নরম বিছানায় চেপে ধরেছিল সে। মেয়েকে দু পা দুপাশে ছড়িয়ে দিতে দেখে সে আরও খুশি হয়ে গেল। কোমড়টা মেয়ের ভোদার উপরে এনে ধোনটা আবার চেপে ধরল মেয়ের ছোট্ট গোলাপি ভোদার চিকন খাজে। মেয়ের ভোদার রস এসে পড়ল তার ধোনের লাল মন্ডুর উপরে। তার শরিরের সবগুলি পেশি টান টান হয়ে আছে। রেবেকাও বুঝে গেল কিছু একটা ঘটতে যাচ্ছে এখনি। সে চোখ বন্ধ করে ফেলল উত্তেজনার বশে। মেয়ে চোখ বন্ধ করতেই সুজন এক ধাক্কায় পুরাটা ধোন মেয়ের ভোদার ভেতরে সেধিয়ে দিল। গরম মাংস চিরে ঢুকে যাচ্ছিল তার ধোনটা ধারাল ছুড়ির মত। রেবেকার মনে হল অনন্ত কাল ধরে তার ভোদার ভেতর থেকে আরো ভেতরে ঢুকে যাচ্ছে বাবার ধোনটা, এর যেন কোন শেষ নাই। তার চোখমুখ বাকা হয়ে যাচ্ছে তিব্র ব্যথায়। দাতে দাত চেপে ধরেছে। ধোনটা আর ঢুকছে না টের পেয়ে চাপ কমাল সুজন। নিচের দিকে তাকিয়ে দেখল মাত্র অর্ধেকটা ঢুকেছে। আবার মেয়ের চোখের দিকে তাকিয়ে ধোনের বাকি টুকুও ঢুকানোর জন্য কোমর দিয়ে চাপ দেওয়া শুরু করল। বাবাকে থেমে যেতে দেখে বড় বড় করে শ্বাস ছাড়ছিল তখন রেবেকা। মনে হচ্ছিল তার কোমড়ের নিচটা অসার হয়ে আছে পাথরের মত। আবার ভোদার ভেতরে চাপ বাড়াছে টের পেয়ে এবার দুহাতের নখ দিয়ে বাবার কাধ খামচে ধরল সে। মুখ খুলে বড় করে শ্বাস টেনে ফুসফুস ভরে নিল জোরে চিৎকার করার জন্য!

তনিমা আর রাজিব মমতা দত্ত কে প্রায় জোর করে নিয়ে গেল মমতা দত্তর ঘরে। মমতা বেহম তখনও অসলগ্ন কথা বলে যাচ্ছে পাগলের মত। মর্জিনি আর রাজিব জানত আজ রাতে রেবেকা সুজন দত্তর ঘরে যাবে। রাজিব আর রেবেকাকে এক সাথে ধরতে পেরে সুজন দত্ত দুজনকেই খুব করে শাসিয়েছিল আজ দুপুরে। পরে তনিমা এসে সুজন দত্তকে শান্ত করে সরিয়ে নিয়েছে। তনিমাই আজ রাতের পরিকল্পনাটা করেছিল তখন। এর আগে মমতা দত্ত কিছু একটা আঁচ করতে পেরেছিল রাজিব আর রেবেকাকে নিয়ে। কিন্তু সারাক্ষন এই দুইটার পিছনে লেগে থাকার মত দম ছিল না মমতা দত্তর। বয়স হয়েছিল অনেক। সে শুধু সুজনকে জানিয়েছিল ছেলে-মেয়ে দুটার দিকে একটু খেয়াল রাখতে। কিন্তু একটু আগের ঘটনায় তার জান উড়ে গিয়েছে। অমার্জনিয় পাপের ভয়ে কাপছে তার বৃড়া শরিরটা। দত্ত বাড়ির ইতিহাসে প্রচুর নিষিদ্ধ কর্মকান্ড হয়েছে এর আগে যার সাক্ষি সে একা, মমতা দত্ত। ষাট বছরের জিবনে সে দেখেছে অনেক। কিন্তু সুজন দত্ত তার আগের সবাইকে ছাড়িয়ে গেল। মমতা দত্ত কে সামলাতে হিমশিম খাচ্ছিল তনিমা। এ বাড়িতে আসার পরে সে মমতা দত্তকে কখনই এমন পাগল-প্রায় অবস্থায় দেখেনি।

রাজিব ঠাম্মাকে ছোটমা হাতে ছেড়ে তার ঘরে চলে গেল। সে ছোটমা ঘরেই ঘুমাচ্ছিল। কিন্তু আজ রাতে আর ছোটম্মাকে পাওয়া যাবে না মনে হচ্ছে।

খুব ভোরে সুজনের কাচা ঘুম ভেঙ্গে গেল দরজা ভাঙ্গার শব্দে। একই সাথে তনিমার আতংকিত গলার আওয়াজ পেল দরজার বাইরে থেকে,

দত্ত বাবু…পিসিমা মারা গিয়েছে….দত্ত বাবু!

 

সমাপ্ত