দেওর-বৌদির কামলীলা – পর্ব ২

পর্ব- ২
আমি সন্ধ্যায় বড় ভাইয়ের বাসায় একটু আগেই উপস্থিত হলাম। বাড়িতে বলে আসলাম আজ দাদার বাড়িতে থাকবো। বাড়িতে গিয়ে দেখি বৌদিকে আজ একটু অন্য রকম লাগছে। মোটামুটি সেজেছে আর মুখে হাসি। আমাকে দেখে আরো বেশি খুশি। ভাইজিরা পড়ার টেবিলে পড়ছে অন্য রুমে। আমি গিয়েই প্রথমে জড়িয়ে ধরে তাকে চুমু দিলাম আর তার দুধগুলো টিপলাম। তারপর বিছানায় দুজন একসাথে বসে গল্প করতে শুরু করলাম আর সেই সাথে দুধ টেপা, চোষা, চুমু, কাপড় উঠিয়ে গুদেে আঙ্গুলি করা চলছে। বৌদিও আমাকে চুমু দিচ্ছে আমার বাড়া প্যান্টের উপর দিয়েই হাতাচ্ছে, টিপছে। দুজনেই অল্প সময়ের মধ্যে অনেক উত্তেজিত হয়ে যাই। তবে এর বেশি কিছু করা যাবে তাও আমরা দুজনে ভালো করে জানি। কারন পাশের রুমে দুই মেয়ে আছে। তাই বেশি কিছু না করে শুধু চোষাচুষি আর টিপাটিপি করে চলছি দুজনে। এরকম করতে করতে রাত আটটা বেজে যায়। বৌদিকে বললাম, ভাত খেয়ে নি সবাই। বৌদিও আমার মনের ইচ্ছে বুঝতে পেরে তার দুই মেয়েকে ডেকে জিজ্ঞেস করে ভাত খাবে কিনা। তারা খাওয়ার জন্য রাজি হয়। সবাই মিলে খাওয়া দাওয়া শেষ করে কিছুক্ষন টিভি দেখলাম আর গল্প করলাম। তারপর ৯:৩০ মিনিটি মেয়ে দুটোকে ঘুমাতে যাওয়ার জন্য বলে বৌদি। তারা তাদের রুমে গিয়ে শুয়ে পরে। আমরা আরো কিছুক্ষণ গল্প করে কাটালাম। যতক্ষন না তারা দুজন ঘুমায় আমরা কথা বলার পাশাপাশি আমাদের হাতের কাজ করে যাচ্ছি।

যখন দাদার দুই মেয়ে ঘুমিয়ে পড়ে আমি বৌদিকে নিয়ে তার রুমে চলে যাই। শুরু হল আবার দেওর-বৌদির কামলীলা। জড়িয়ে ধরে তাকে চুমু দিতে থাকি আর দুধ, পাছা, গুদ টিপতে থাকি। সেও সমান তালে রেসপন্স দিয়ে যাচ্ছে। আমি দেরি না করে তার একে একে সব কাপড় শাড়ি, ব্লাউজ, পেটিকোট খুলে ফেললাম। বৌদিও ব্যস্ত হয়ে পড়ে আমার কাপড় খুলতে আমি তাকে সাহায্য করি। আমার শার্ট-প্যান্ট খুলার পর আমরা দুজন মানব-মানবী সম্পূর্ণ উলঙ্গ। আমি বৌদিকে জড়িয়ে ধরে বিছানায় ফেলে তার দুধ চুষতে শুরু করলাম আর গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে আঙ্গুল চোদা দিতে থাকলাম। বৌদি ছটফট করতে থাকে। আমি তার দুধ একটার পর একটা চুষে কামড়িয়ে লাল করে দিলাম। বৌদিও আমার বাড়াটা তার হাতে নিয়ে উপর নিচ করছে। আমি দুধ ছেড়ে আস্তে আস্তে তার পেট, নাভি চাটতে শুরু করি। সে পাগলের মতো আওয়াজ করতে থাকে আহহহহ উহহহহ উমমমম উমমমম করে। আমি তাকে আস্তে আওয়াজ করতে বলি। না হলে তার মেয়েরা শুনতে পাবে। কে শুনে কার কথা। সে এক নিমিষে আওয়াজ করে যাচ্ছে। আমি আর ঐদিকে ধ্যান না দিয়ে আমার কাজ চালিয়ে যাচ্ছি।
এখন বৌদির গুদে একটাও বাল নেই। বুঝতে পারলাম দুপুরে চোদার পর সেইভ করেছে। আমিতো অনেক খুশি। কারন শেভ করা গুদ আমার খুব ভালো লাগে। তাই দেরি না করে মুখ নিয়ে গেলাম তার গুদে তবে এখন আর দুপুরের মতো নয়। ৬৯ পজিশন নিয়ে তার মুখের ভিতর আমার বাড়া ঢুকিয়ে চুষতে বলে তারপর আমি তার গুদ চুষতে থাকলাম আর আঙ্গুল দিয়ে রস বের করে খাচ্ছিলাম। বৌদি অনেক গরম হয়ে যায় আমার চোষায়। আমি বুঝতে পারছি মাগীর অনেক সেক্স এই বয়সেও। অনেকক্ষন চোষাচুষির পর আমরা আগের পজিশন নিলাম। বৌদির বুকের উপর উঠে আমি আমার বাড়াটা বৌদির মুখে আবার ঢুকিয়ে দিলাম। বৌদি চুক চুক চুক করে আমার বাড়াটা চুষতে থাকে। চোষাচুষি শেষ করে আমি আবার বৌদির গুদ নিয়ে পড়লাম। চোষা শুরু করলাম। বৌদির গুদ বেয়ে তার কামরস বেড়িয়ে আসছে আর আমি তা চেটেপুটে খাচ্ছি। আমার চোষায় বৌদি আহহহহ আহহহহ উহহহহ উহহহহহ উমমমমম আমি মনে যাবো এই সব বলে যাচ্ছে। তাড়াতাড়ি ঢুকাও আর থাকতে পারছি না। আমিও তার অবস্থা দেখে মনে মনে একটা দুষ্টু বুদ্ধি নিয়ে (আমার মনের ইচ্ছে) বৌদিকে বললাম,
আমি: আগে আমার একটা ইচ্ছে আছে তোমাকে দুপুরে বলেছিলাম যে, রাতে বলবো।
বৌদি: বল তোমার কি ইচ্ছে? আমি রাখার চেষ্টা করবো।
আমি: চেষ্টা করলে হবে না রাখতে হবে আর আমি জানি তুমি রাখবে।
বৌদি: আচ্ছা রাখবো, বল এবার।
আমি: আমি তোমার বড় মেয়েকে চাই। (সাহস করে বলে ফেললাম)
বৌদি: চোখ বড় বড় করে, কি বলছো তুমি এই সব, আমার সাথে কর ঠিক আছে কিন্তু তাই বলে আমার মেয়ের সাথেও। এটা কখনো সম্ভব নয়। আর তাছাড়া ও এখনো অনেক ছোট।
আমি: সমস্যা কি, আমি আমার নিজ মায়ের পেটের বোনকে চুদতে পারলে তাকে পারবো না কেন, আর তা ছাড়া সে এখন আর ছোট নেই যথেষ্ট বয়স হয়েছে তার। এই বয়সই মেয়েদের অনেকেই চোদা নিতে জানে। সেটা নিয়ে তুমি চিন্তা করো না। তুমি শুধু রাজি হও।
এদিকে আমি তার গুদে তিনটা আঙ্গুল দিয়ে চোদা দিয়ে চলছি। যাতে সে গরম থাকে আর আমার কথা মেনে নেয়। বৌদি বলল-
বৌদি: সে কি রাজি হবে?
আমি: সেটা আমার দায়িত্ব, তুমি শুনলে আশ্চর্য হবে তোমার মেয়ের সাথে আমার আরো অনেক আগ থেকে সম্পর্ক, তুমি তার দুধের সাইজ দেখে বুঝতে পারছো না, এই বয়সে এত বড় দুধ কি এমনি এমনি হয় যদি কেউ না টেপে। আর তোমার মেয়ের গুদেও আমি আঙ্গুল ঢুকিয়েছি কিন্তু বাড়া ঢুকাতে সাহস হতো না যদি চিল্লায়। তাছাড়া সে আমার বাড়াটা তোমার চেয়েও ভালো করে চুষে দেয়। তুমি দেখলে বিশ্বাস করতে পারবে না।
বৌদি: তাই নাকি, তাইতো বলি এইটুকুন মেয়ের এত বড় বড় দুধ হয় কিভাবে, দুষ্টু। মা-মেয়ে দুজকেই ভোগ করতে চাও।
আমি: শুধু কি দুজন, তোমার আরেক মেয়ে আছে না, সে বড় হলে তাকেও করবো।
বৌদি: আচ্ছা পরেরটা পরে দেখা যাবে এখন আগেতো মায়ের গুদের জ্বালা মেটাও তারপর না হয় মেয়েকেও চুদিও।
আমি: বৌদির অনুমতি পেয়ে আমিতো দিশেহারা। বৌদিকে লম্বা করে একটা চুমু দিয়ে আমার বাড়াটা বৌদির গুদের ভিতর এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম। বৌদি … মাগোওওও বলে চিৎকার করে উঠলো। আমি ঠাপানো শুরু করি আর বৌদির দুধ চুষতে আর টিপতে থাকি। বৌদি পাছা দুলিয়ে দুলিয়ে তলঠাপ দিয়ে যাচ্ছে আর আহহহ আহহহ উহহহহ উহহহহ উমমমম জোড়ে আরো জোড়ে দাও উমমমম উমমমম বলে শিৎকার করছে। আমি বৌদিকে বললাম-
আমি: এত জোড়ে চিৎকার করছো কেন, তোমার মেয়েরা যদি জেগে যায়?
বৌদি: জাগলে জাগুগ, কিছু হবে না আর তুমিতো কিছুক্ষন পর তাকে এমনিতেই চুদবে।
আমি: তাহলে আমি তাকে নিয়ে আসি এখানে সে দেখুক কিভাবে তার মাকে আমি চুদছি।
বৌদি: পরে ডেকো আগে আমাকে চুদে আমার গুদের জ্বালা মেটাও। পরেতো কচি গুদ পেলে আমাকে আর চুদতেই চাইবে না।
আমি: তা কি হয়। তুমি হলে আমার রানী, তোমাকে কিভাবে কষ্ট দেই বল। তোমাকে শান্ত করেই তোমার মেয়েদের চুদবো সব সময়। সেটা নিয়ে তুমি টেনশন করো না।
বৌদি: এখন এত কথা না বলে জোড়ে জোড়ে ঠাপাও আমার হয়ে আসছে।
আমি বুঝতে পারছি মাগি এখন তার কামরস ঢালবে। তাই ঠাপের গতি বাড়িয়ে দিয়ে তাকে চুদতে লাগলাম। কিছুক্ষন চোদার পর সে ঘন ঘন নিশ্বাস নিয়ে এক গাধা রস দিয়ে আমার বাড়াটাকে গোসল করিয়ে দিল। তবুও আমি ঠাপ দিয়েই যাচ্ছি আর বৌদির রসে ভেজা গুদ থেকে পচ পচ পচাত পচ পচ পচাত শব্দ বের হচ্ছে। বৌদিকে বললাম তুমি আমার উপরে উঠে ঠাপাও নিজে নিজে। বৌদি আমার কথামতো আমার উপরে উঠে গুদে বাড়াটা ঢুকিয়ে ঠাপ দিয়ে যাচ্ছে আর আমি নিচ থেকে তাকে সহযোগীতা করে যাচ্ছে। আমি দেখতে পাচ্ছি আমার বাড়া বেয়ে তার গুদের কামরস আমার বিচিতে গিয়ে পড়ছে।
আমি বৌদিকে বেডের কিনারায় নিয়ে এসে তার দুই পা আমার দুই কাধে নিয়ে আমি আবার সজোরে আমার বাড়াটা তার গুদের ভিতর স্থাপন করলাম। এই পজিশনটা আমার খুব ভালো লাগে। আমি ঠাপ দিয়ে পুরো বাড়াটা ঢুকাচ্ছি আর বের করছি। বৌদি শুধু আহহহহ আহহহ চোদ আমায় আরো বেশি করে জোড়ে জোড়ে চোদ আমার গুদের জ্বালা মিটিয়ে দাও। অনেকদিন পর এ রকম সুখ পাচ্ছি, আজ থেকে তুমি আমার ও আমার মেয়েদের ভাতার। আমাদের চুদে চুদে হোল করে দাও। আমার কচি মেয়েদের কচি গুদ ফাটিয়ে দাও। আমি কিছুই বলবো না এ সব কথা এক নাগারে বলে যাচ্ছে।
বৌদির কথা শুনে আমার শরীরে আরো কয়েকগুন শক্তি বেড়ে যায়। আর আমি পুরো দমে বৌদির গুদের আমার বাড়াটা ঢুকাই আর বের করি। আমি বুঝতে পারি আমার মাল বের হবে। আমি বৌদিকে জড়িয়ে ধরে তার ঠোটে চুমু খাই, চুষি আর জোড়ে জোড়ে ঠাপাতে থাকি। আমি বললাম বৌদি আমার মাল বের হচ্ছে আহহহহ আহহহহ তোমার গুদ এখন আমি ভাসিয়ে দেব বলে এক ঠাপে বৌদির গুদের গভীরে জরায়ুতে নিয়ে আমার সব রস ঢেলে দেই আর বৌদির শরীরের উপর নিস্তেজ হয়ে পরে থাকি কিছুক্ষন। ১০ মিনিট এভাবে থাকার পর কিছুক্ষন বিশ্রাম নেই। বৌদি বলে-
বৌদি: আর করবে না? নাকি মেয়েকে (মুন্নি) করবে?
আমি: তুমি কি চাও বল, তোমাকে করবো না তোমার মেয়েকে?
বৌদি: আমাকে আরো একবার কর তারপর তোমার যা খুশি করো আমি কিছু বলবো না।
আমি: ঠিক আছে তবে এবার আমি তোমার মেয়ের সামনে তোমাকে চুদবো কেমন?
বৌদি: না না, আমার লজ্জা করবে, আমি পারবো না।
আমি: লজ্জা কিসের, কিছ্ছু হবে না। দেখবে এতে তোমরা দুজনই উত্তেজিত হবে।
বৌদি: তোমার যা ইচ্ছে কর। আমি বাধা দেব না। তোমাকে যেহেতু নিজেকে আর মেয়েকে সপে দিয়েছি তুমি যা চাইবে তাই হবে।
আমি মুন্নি (ভাইজির নাম) কে ডাকতে তাদের রুমে যাই। দেখি সে ঘুমাচ্ছে। আস্তে করে তাকে ডেকে তুলে নিয়ে আসি তার মায়ের রুমে। মায়ের রুমে ঢুকেইতো সে অবাক। তার মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে আছে। আমার দিকে বার বার তাকাচ্ছে। আমি বুঝতে পারলাম সে কি জানতে চাইছে। আমি তাকে বললাম, তোমার মা আর আমি এখন কাজ করবো তুমি দেখবে তারপর তোমাকে করবো, কেমন? সে তার মায়ের দিকে তাকিয়ে আছে এক দৃষ্টে। তার মা বলল-
বৌদি: কোন সমস্যা নেই শোন, তোমার কাকা আমাকে সব বলেছে তোমাদের ব্যাপারে, তোমরা কি কি কর সব, তাই এখানে এত কিছু ভাবার কিছুই নেই। তোমার কাকার খুব সখ আমাকে তোমার সামনে আর তোমাকে আমার সামনে চুদবে তাই তোমাকে ডেকে নিয়ে আসতে বললাম।
আমি: তার হাত ধরে খাটের এক পাশে বসিয়ে দিয়ে বললাম তুমি শুধু চেয়ে দেখ আমরা কি করি আর কিভাবে করি এই বলে আমি তার মায়েরে একটা দুধ মুখে নিয়ে চোষা শুরু করলাম আর এক হাতে তার মায়ের গুদ রগড়াতে লাগলাম।
সে এক দৃষ্টে তাকিয়ে আছে কিছু বলছে না। আমি বুঝতে পারছি সে এখনো লজ্জা পাচ্ছে। আমি তার লজ্জা ভাঙ্গানোর জন্য তার কাছে গিয়ে তার গায়ের কাপড়গুলো খুলে দিলাম। দেখি সে হাত দিয়ে তার দুধ আর গুদ ঢাকার চেষ্টা করছে। এ দৃশ্য দেখে তার মা মুচকি মুচকি হাসছে আর বলছে এখন লজ্জা পাচ্ছো কেন, তোমার কাকা যখন একান্তে ওগুলো ধরে, চোষে তখন বুঝি লজ্জা লাগে না। আর তাছাড়া তুমিওতো তোমার কাকার ঐ আখাম্বা বাড়াটা চুষে দাও আর আমার জানামতে তুমি নাকি ভালো চুষতেও পারো। তাই লজ্জা করে লাভ নেই। আমাদের কাজকে উপভোগ কর আর পরবর্তী একশনের জন্য তৈরি হও। কারন এর পর তোমার পালা।
আমি মা মায়ের কথার মাঝে মেয়ের দুধ টিপে দিয়ে বললাম চিন্তা করো না, তোমার মা কিছু বলবে না। আর আমি আছি না বলে আবার তার মায়ের দিকে যাই আর তার মায়ের মুখের ভিতর আমার বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপ দেওয়া শুরু করি। বৌদিও আমার বাড়াটাকে আচ্ছা করে চুষে দিচ্ছে। কিছুক্ষন চোষার পর আমি বৌদির গুদ চোষায় মন দিলাম মেয়ের সামনে মায়ের গুদ চুষছি আর তার মা সুখে আহহহ উহহহহ উমমমম করছে। মুন্নি একদৃষ্টে আমাদের কার্যকলাপ দেখছে। বৌদি বলছে, আরো জোড়ে জোড়ে চোষ, চুষে আমার গুদের সব রস খেয়ে ফেল। আমি চুষেই চলছি আবার মাঝে মাঝে ২/৩ আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছি। বৌদি সহ্য করতে না পেরে বলছে আমি আর পারছি না যা করার তাড়াতাড়ি কর। আমাকে শান্তি দাও। আমি মুন্নির দিকে একবার তাকিয়ে মুচকি হেঁসে উঠে তার মায়ের দুই পা দুই দিকে সরিয়ে আমার বাড়াটা তার মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। শুরু করলাম ঠাপ দেয়া। মুন্নি আমাদের চোদাচুদি দেখে চোখ বড় বড় করে তাকিয়ে আছে। আমি তাকে কাছে ডেকে বললাম-
আমি: মুন্নি কাছে আয়, কাছে এসে দেখ আমি তোর মাকে কিভাবে চুদছি, কিছুক্ষন পর তোকেও এভাবে চুদবো। ভাইজি একবার আমার দিকে তাকায় একবার তার মায়ের দিকে তাকায় কিন্তু মুখে কিছু বলছে না আবার আমার বাড়াটা কিভাবে ঢুকছে বের হচ্ছে তার মায়ের গুদে সেটাও দেখছে আর হাঁসছে।
আমি তার একটা হাত নিয়ে তার মায়ের গুদের চারপাশে বুলিয়ে দিচ্ছি আবার তার মায়ের দুধের উপর রাখছি। সে কিছু বলছে না। এদিকে তার মাকে আমি ঠাপের পর ঠাপ দিয়ে চলছি। ঠাপের তালে তালে তার মায়ের ঝোলা দুধগুলো দুলছে। সে অবাক হয়ে তাকিয়ে দেখে আমি কিভাবে তার মাকে চুদে চলছি। যখন আমার অন্তিম সময় আমি ঘন ঘন কয়েকটা ঠাপ দিয়ে তার মায়ের গুদ থেকে বাড়াটা বের করে বৌদির মুখের সামনে ধরি বৌদি বাড়াটা চোষা শুরু করে আর আমি মুখের ভিতরই ঠাপ দিতে থাকি। ঠাপ দিতে দিতে তার মুখের ভিতর বাড়াটা চেপে ধরে (যাতে বের করতে না পারে) আমার গরম গরম বীর্য্য ঢেলে দেই বৌদির মুখের ভিতর। বৌদি অনেক চেষ্টা করেও মুখ থেকে বাড়াটা বের করতে পারে নি বাধ্য হয়ে আমার গরম আঠালো বীর্য্যগুলো তাকে গিলতে হয়ে আর তার কিছুটা অংশ তার মুখ বেয়ে নিচে পরছে দেখে মুন্নি জিজ্ঞেস করল, কাকা এগুলো কি ? আমি বললাম, এগুলোকে বীর্য্য বলে, এগুলো মেয়েদের শরীরে গিয়ে বাচ্চা তৈরি করে। সে কৌতুহল নিয়ে আবার জিজ্ঞেস করল, তাহলে তুমি মায়ের মুখের ভিতর দিলে কেন? আমি বললাম, তোমাকে দেখানোর জন্য শুধু, আগেরবার ভিতরে দিয়েছি। তুমি চিন্তা করো তোমার ভিতরে ঢালবো। বলে তার দুধটা টিপে দিলাম। বৌদিকে বললাম কেমন লাগলো আমার বীর্য্যের স্বাদ? বৌদি বলল, তুমি যা একটা দুষ্ট এ রকম করবে জানলে আমি তোমার বাড়া মুখে নিতাম না। আমি বললাম, এবার তোমার মেয়ের পালা।
এভাবে শুরু হলো আমাদের দেওর-বৌদির কামলীলা যা আজ পর্যন্ত চলছে তবে এখন আর আগের মতো বৌদিকে সময় দিতে পারি না নানান ব্যস্ততার কারনে। তবে মাঝে মাঝে যে চুদি না তা কিন্তু নয়। সপ্তাহে ১/২ চোদাচুদি চলে আমাদের মাঝে।

বন্ধুরা ভাইজিকে চোদার কাহিনীটা খুব শীঘ্রই আপনাদের সামনে তুলে ধরব।