বাংলা ইনসেস্ট সেক্স স্টোরি – বাড়িতেই স্বর্গ – ৫

বাংলা ইনসেস্ট সেক্স স্টোরি – বাড়িতেই স্বর্গ – ৪

আমি জানতাম যে সিনেমাতে বেশি ভিড় হবে না, কেননা সিনেমাটা অনেক দিন থেকে চলছিলো. আমরা হলে পৌঁছে টিকিট নিয়ে হলের ভেতরে ঢুকলাম. যখন ভেতরে ঢুকলাম তখন কোন সিনেমার ট্রেলার দেখাচ্ছিল তাই হলটা অন্ধকার ছিলো. হলে গিয়ে খানিক পর চোখটা অন্ধকারে অভ্যস্ত হবার পর দেখলাম যে মাত্র গোটা কয়েকটা লোক হলে বসে আছে. আমি আর দিদি গিয়ে একটা কোনা দেখে বসে পড়লাম. আমরা যেখানে বসে ছিলাম তার আসে পাশে কোনো লোক ছিলো না.

আমি আর দিদি সীটে বসে সিনেমা দেখতে লাগলাম. আমি সিনেমা দেখছিলাম আর আমার মাথাতে ঘুরছিলো যে আজ আমি দিদির দুটো মাই আমার হাতে নিয়ে খুব করে টিপব, চটকাবো, চুষব আর যদি দিদি কিছু না বলে তো দিদির স্কার্টের ভেতরে হাত ঢোকাবো. আমি প্রায় ১৫ মিনিট অবধি চুপচাপ সিনেমা দেখলাম তার পর সামনের সীটে পা ছড়িয়ে বসলাম. রেণু দিদি আমার ডান দিকে বসে ছিলো.

আমি আসতে করে আমার একটা হাত বাড়িয়ে দিদির জাঙ্গের ঊপড় রেখে দিলাম. তার পর আমি আস্তে আস্তে স্কার্টের ঊপর থেকে দিদির জাঙ্গে আমার হাত বোলাতে লাগলাম. দিদি কিছু বললনা. দিদি চুপচাপ বসে সিনেমা দেখছিলো আর আমি দিদি উড়ু দুটোতে হাত বোলাচ্ছিলাম. এইবার আমি আমার পা দিয়ে দিদির স্কার্টটা আস্তে আস্তে ঊপরে তুলতে লাগলাম যাতে কি আমি স্কার্টের ভেতর হাত দিতে পারি.

দিদি আমাকে আটকালোনা বরঞ্চ আমার কানের কাছে মুখটা নিয়ে এসে ফিসফিস করে আমাকে বলল, “বাবলু, কেউ দেখতে পাবে না তো? দেখে শুনে কর.” আমি দিদি কে ধীরে করে বললাম, “কেও দেখতে পাবে না.” দিদি আবার আমাকে বলল, “বাবলু স্ক্রীনের লাইট টা খুব জোরালো, এই লাইটে তে যে কেও আমাদের দেখতে পারবে.” আমি তখন দিদি কে বললাম, “দিদি গায়ের জ্যাকেটটা খুলে কলের ঊপর রেখে নাও.” দিদি খানিক পরে গায়ের জ্যাকেটটা খুলে কোলের ঊপর রেখে নিলো. জ্যাকেটটা কোলে রাখতে দিদির কোল আর আমার হাত জ্যাকেটের তলায় লুকিয়ে গেল.

আমি তখন আমার হাতটা আরও এগিয়ে দিদির স্কার্টের ভেতরে করে দিদির পা আর জাঙ্গ গুলো তে হাত বোলাতে লাগলাম. দিদি আবার ফিসফিসিয়ে বলল, “কেউ দেখতে পাবে না তো?” আমি দিদি কে বুঝিয়ে বললাম, “দিদি আমাদের কেও দেখতে পাবে না. তুমি চুপ করে বসে থাকো.” আমি হাতটা আরও এগিয়ে নিয়ে দিদির উড়ু দুটোর ভেতরে হাত বোলাতে লাগলাম আর ধীরে ধীরে হাতটা প্যান্টির কাছে এগোতে লাগলাম. আমার হাত এতো ঘুরে গেলো তবুও দিদির প্যান্টি অবধি পৌঁছুলো না. আমি দিদির কানে কানে বললাম, “দিদি একটু নীচে হয়ে বসো.” “কেনো” দিদি আমাকে জিজ্ঞেস করলো. “আমার হাত তোমার ওখানে পৌছছে না” আমি আসতে করে দিদি কে বললাম. দিদি আমাকে ধীরে করে জিজ্ঞেস করলো, “তোর হাতটা কোথায় পৌঁছুটে চাস?” আমি তখন লজ্জা পেয়ে বললাম, “দিদি, তুমি না…..বুঝতে পারছও না?”

দিদি আমার কথা বুঝতে পেরে নীচের দিকে নেবে বসলো. আমার হাতটা শুরু থেকে দিদির স্কার্টের ভেতরে রাখা ছিলো আর দিদি নীচে হতেয়ে আমার হতা টা দিদির প্যান্টি তে গিয়ে লাগলো. ফের আমি হাতটা নিয়ে গিয়ে দিদির গুদের ঊপরে রাখলাম আর খপ করে দিদির গুদটা ধরে নিলাম. দিদির গুদে হাত দেঅ আমার এই প্রথম. দিদির গুদটা বেশ গরম ছিলো. আমি আমার একটা আঙ্গুল দিয়ে দিদির গুদের ছেঁদার ঊপরে আস্তে আস্তে ঘসতে লাগলাম. খানিক পর আমার কানে ফিসফিস করে বলল, “বাবলু, রুখে যা, নয়ত আমার প্যান্টি আবার পুরো পুরি ভিজে যাবে.” কিন্তু আমি দিদির কথা কানে নিলাম না আর দিদি গুদের ফুটোর ঊপর আমার আঙ্গুল চালাতে থাকলাম. দিদি ফের বলল, “বাবলু, প্লীজ়, আর করিস না, নয়তো আমার প্যান্টি আর স্কার্ট দুটো আবার নোংরা হয়ে যাবে.” আমি বুঝতে পারলাম যে দিদি খুব গরম খেয়ে গেছে. কিন্তু আমি এটাও চাইছিলাম না যখন আমরা সিনিমা হল থেকে বেরুবো তখন দিদির প্যান্টি আর স্কার্টটা ভিজে থাকুক. তাই আমি থেমমে গেলাম.

আমি গুদের ঊপর থেকে হাত সরিয়ে দিদির উড়ু দুটোতে হাত বোলাতে লাগলাম. খানিক পর ইন্টারভেল হয়ে গেলো. ইন্টারভেল হতেই আমি আর দিদি সরে বসলাম. আমি উঠে গিয়ে পপকর্ন আর পেপসি নিয়ে এলাম. তার পর আমি দিদি কে ধীরে করে বললাম, “দিদি তুমি টয়লেটে গিয়ে নিজের প্যান্টিটা খুলে এসো.” দিদি আমাকে চোখ গোল গোল করে জিজ্ঞেস করলো, “কেনো, আমি আমার প্যান্টি টা কেনো খুলে ফেলব?” আমি তখন হেঁসে দিদি কে বললাম, “প্যান্টি টা খুলে নিলে প্যান্টিটা ভিজবে না.” দিদি ফট করে জিজ্ঞেস করলো, “আর স্কার্ট টার কি করবো? আমি কি ওটাকেও খুলে আসব?” “আরে ওটা কোনো ব্যাপার নয়. যখন তুমি টয্লেট থেকে ফিরে এসে বসবে, তখন বসার আগে স্কার্টটা উঠিয়ে বসবে” আমি দিদি কে বুঝিয়ে বললাম আর চোখ মারলাম. দিদি মুচকী হেঁসে বলল, “বাবলু, তুই ভীষন শয়তান আর তোর কাছে সব সময় সব কথার উত্তর আছে.”

আমি যেরকম বলেছিলাম, দিদি উঠে টয়লেট গেলো আর খানিকপরে ফিরে এলো. আমি যখন দিদির দিকে তাকিয়ে মুচকী হাঁসলাম তো দিদি লজ্জা তে মাথা নীচে করে নিলো. আমরা আবার হলে গিয়ে বসলাম. যখন দিদি বসতে গেলো তো নিজের স্কার্টটা ঊপরে উঠিয়ে নিলো, কিন্তু পুরো পুরি ওঠালো না. আমাদের জ্যাকেট গুলো আমাদের কোলে ছিলো আর আমরা পপকর্ন আর পেপসি খেতে লাগলাম. খানিক পরে আমাদের পপকর্ন আর পেপসি শেষ হয়ে গেলো. আমরা আবার পা দুটো নীচে করে আর ছড়িয়ে বসলাম. খানিক পরে আমি আমার হাতটা বাড়িয়ে দিদির কোলে জ্যাকেটের তলা দিয়ে দিদির জাঙ্গে রাখলাম. যেই আমার হাত দিদির জাঙ্গে ছুঁলো তো দিদি আপনা আপনি নিজের উড়ু দুটো আরও ছড়িয়ে খুলে দিলো. তার পর দিদি নিজে পাছাটা একটু উঁচু করে পাছার তলা থেকে স্কার্টটা আরও ঊপরে তুলে নিলো. এইবার দিদি সিনিমা হলের সীটে নেঙ্গটো পোঁদে বসে ছিলো. নেঙ্গটো পোঁদে রেক্সিণের সীটে বসতে গিয়ে একবার দিদির ঠান্ডা লাগলো তবুও দিদি আরাম করে সীটে বসল. আমি আবার আমার হাতটা দিদির স্কার্টের ভেতরে জাঙ্গের ঊপরে রাখলাম. এইবার আমি সোজা সুজি দিদির গুদের ঊপর আমার হাতটা নিয়ে গেলাম. যেই আমার হাতটা দিদির নেঙ্গটো গুদে গিয়ে ছুঁলো দিদি একবার চমকে উঠে ঝুঁকে গেলো আর আবার চুপ হয়ে বসে সিনিমা দেখতে লাগলো. আমি আরাম করে দিদির নেঙ্গটো গুদের ঊপর হাত বোলাতে লাগলাম. গুদের ঊপর হাত বোলাতে বোলাতে আমি গুদের ঊপর দিকে কিছু চূল উঠেছে বুঝতে পারলাম.

আমি দিদির নেঙ্গটো গুদ আর তার ঊপরের বাল নিয়ে খেলা করতে লাগলাম. আমি কখনো কখনো দিদির খোলা গুদটাকে জোড় করে আমার মুঠোতে ধরছিলাম, কখনো কখনো গুদের ঊপর হাতটা রোগড়ে দিলাম আর কখনো কখনো দিদির গুদের কোঁটেতে আঙ্গুল দিয়ে রোগরে দিচ্ছিলাম. আমি যখন দিদির কোঁটটাকে আঙ্গুল দিয়ে ঘসছিলাম দিদির পুরো শরীরটা কেঁপে কেঁপে উঠছিলো. আমি তার পর আসতে আমার একটা আঙ্গুল দিদির গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম. ওহ ভগবান!! দিদির গুদটা ভেতরটা খুব গরম আর মোলায়েম ছিলো. গুদের ভেতরে খুব রসে ভরা ছিলো. আমি আসতে করে আমার আঙ্গুলটা গুদের ভেতরে আর বাইরে করতে লাগলাম.

খানিক পরে আমি আমার অন্য আঙ্গুলটা দিদি গুদে পুরে দিলাম আর সে আঙ্গুলটাও আরাম সে দিদির গুদে ঢুকে গেলো. আমি দুটো আঙ্গুলে দিদির গুদটা চুদতে লাগলাম. খানিক পরে দিদির পুরো শরীরটা শক্ত হয়ে গেলো আর কিছুক্ষন পরে দিদি একদম নিস্তেজ় হয়ে গেলো. তার পর দিদির গুদ থেকে বেশ খানিকটা রস বেরোতে লাগলো. গুদের রসে আমার পুরো হাতটা ভিজে গেলো. আমি খানিক সময় থেমে দিদির গুদে আবার দুটো আঙ্গুল ঢুকিয়ে আস্তে আস্তে ভেতর বাইরে করতে লাগলাম.

খানিক খন পর দিদি আবার গুদের জল খসালো. এইবার সিনিমার শেষ হয়ে এসেছে তাই আমি আমার হাতটা দিদির গুদ সরিয়ে নিলাম. যেই সিনিমাটা শেষ হলো আমি আর দিদি উঠে বাইরে বেড়ুলাম. বাইরে আসার পর আমি দিদি কে বললাম, “দিদি, পরের শো তে যে ওই সীটে বসবে তার প্যান্ট বা শাড়িটা পুরো পুরি ভিজে যাবে.” দিদি আমার কথা শুনে খুব লজ্জা পেলো আর মাথাটা নীচু করে নিলো. দিদি আবার টয়লেটে চলে গেলো, আমি বুঝতে পারলাম যে হইটো দিদি টয়লেটে গিয়ে নিজের গুদ আর গুদের বাল গুলো ধুয়ে আর প্যান্টিটা পড়তে গেছে.

সিনিমা হল থেকে বেরিয়ে ঘড়ি দেখলাম যে মোটে ২-৩০ টা বেজেছে. আমি দিদি কে বললাম, “দিদি এখন মোটে ২-৩০ টা বেজেছে আর মা এখন ভাত খেয়ে ঘুম দিচ্ছে, তুমি কি এখুনি বাড়ি যেতে চাও? আমার তো তোমার সঙ্গে কোনো প্রাইভেট জায়গায় যেতে ইচ্ছে করছে. তুমি কি আমার সঙ্গে কোনো প্রাইভেট জায়গায় যাবে?” দিদি আমার চোখে চোখ রেখে বলল, “এই প্রাইভেট জায়গা যাবার কি মানে? আর আমি এখন বাড়ি যেতে চাই.” আমি দিদি কে বললাম, “প্রাইভেট মানে, কোনো হোটেলে যাওয়া. তুমি আমার সঙ্গে কোনো হোটেলে যাবে?” দিদি বলল, “হোটেল? খালি হোটেল না আরও কিছু?” আমি দিদি কে বললাম, “হ্যাঁ, খালি হোটেল আর কিছু নয়.” দিদি বলল, “বাবলু, হোটেল মনে তুই হোটেলের রূমে আমাকে নিয়ে যেতে চাস?” “হ্যাঁ আমি তোমার সঙ্গে হোটেলের রূমে যেতে চাই” আমি দিদি কে বললাম. দিদি আমাকে ফের জিজ্ঞেস করলো, “কিন্তু হোটেলের রূমে তুই আমাকে কেনো নিয়ে যেতে চাস? আমি দিদির কথাতে বুঝতে পারলাম যে দিদি আমার সঙ্গে হোটেলের রূমে যেতে চাই না.

তখন আমি দিদির চোখে চোখ রেখে বললাম, “দিদি, এখন অব্দি আমি তোমার মাই দুটো চুষেছি, টীপেছি, আর চুসেছি. ফের আজকে আমি তোমার গুদ চুষেছি আর তাতে আঙ্গুল ঢুকিয়েছি. তুমি আমাকে কোনো বাধা দাওনি. যখন যখন আমি এই সব করেছি তখন আমাদের ভয়ে ছিলো যে কেউ আমাদের দেখে না নেয়. আমরা কোনো দিন এই সব প্রাইভেসীতে করিনি. তাই আমি চাই যে আমরা হোটেলেরে ঘরে যাই তাতে আমারা পুরো পুরি প্রাইভেসী পাবো.” আমি এতোটা বলে চুপ করে গেলাম আর দিদির দিকে দেখতে লাগলাম যে দিদি কিছু বলুক. দিদি কিছু বলল না দেখে আমি আবার দিদি কে বললাম, “এইবার তুমি কি চাও?” দিদি তখন আমাকে বলল, “তার মনে তুই আমাকে হোটেলের ঘরে নিয়ে গিয়ে আমাকে ভালো করে ছুঁতে চাস. আমার মাই দুটো চুষতে পারিশ আর আমার পায়ের মধ্যে হাত ঢুকিয়ে মজ়া নিতে চাস.” “দিদি তুমি একদম ঠিক বলেছ. আমি যখনে তোম্‌র গায়ে হাত লাগায় তখন কোনো প্রাইভেসী না থাকতে আমাদের থেমে যেতে হয়. আজকের সিনিমা হলে দেখো না কি হলো,” আমি দিদি কে বুঝিয়ে বললাম.

দিদি আমাকে বলল, “তুই আমাকে ভালো ভাবে বিনা ভয়ে ছুঁতে চাস. আমার মাই টিপতে চাস, চুষতে চাস আর আমার দু পায়ের মধ্যে হাত ঢুকিয়ে আঙ্গুল দিয়ে মজ়া করতে চাস?” তখন আমি একটু বিরক্তও হয়ে বললাম, “হ্যাঁ, তুমি একদম ঠিক বলছও. আর জানি তুমিও এইটা করতে চাও.” দিদি কিছু বলল না আর আমি দিদির চুপ করে থাকা টা দিদির সম্মতি ভেবে খুশি হলাম. দিদি খানিক পরে আমাকে বলল, “হোটেলের ঘরে যাওবা মনে সব কাজ, মনে আর যা যা বাকি আছে, আমরা করবো?” আমি তখন দিদি কে বোঝালাম, “হ্যাঁ, কিন্তু যদি তুমি চাও. তুমি যদি না চাও তো আমরা কিছু করবো না.” দিদি বলল, “আমি জানি না বাবলু, এটা অনেক বড় রিস্ক হচ্ছে.” আমি আবার দিদি কে বললাম, “আরে বাবা, যদি তুমি না চাও তো আমরা কিছু করবো না. আমরা তাই করবো যা তুমি চাইবে.

কিন্তু প্রাইভেসীতে গেলে আমার কিন্তু তোমার মাই গুলো চাই. আমি ওগুলো কে টিপব, চুষবও.” আমি বুঝতে পারছিলাম যে দিদিও চাই যে না প্রাইভেসী তে গিয়ে আমি তার মাই গুলো নিয়ে খেলা করি আর তার গুদে হাত লাগিয়ে, আঙ্গুল ঢুকিয়ে আনন্দ করি. তখন দিদি আমাকে বলল, “আমি কিছু বুঝতে পারছি না. তবে এটা ঠিক যে আমি এখন বাড়ি যেতে চাই না.” আমি বুঝলাম যে দিদি আমার সঙ্গে হোটেলের ঘরে যেতে চাই. তাই আমি দিদি কে একটু জোড় দিয়ে বললাম, “চলো আমরা হোটেলে যায়.” আমার কথা শুনে দিদি আমার সঙ্গে হোটেলের জন্য যেতে শুরু করলো.

দিদি আমার সঙ্গে হোটেলে যেতে রাজ়ী হওয়াতে আমি খুব খুশি হয়ে গেলাম আর তাড়াতাড়ি দিদিকে নিয়ে হোটেলের দিকে হাঁটতে লাগলাম. আমি এতো টা বুঝতে পারছিলাম যে দিদি আমাকে দিয়ে নিজের মাই আর গুদটা ভালো চোষাতে চাই আর চাটাতে চাই আর হয়ত আমাকে দিয়ে নিজের গুদ চোদাতে চাই. এই সব ভাবতে ভাবতে আমার ল্যাওড়াটা খাড়া হতে লাগলো. আমি মনে মনে ভাবছিলাম যে আজ আমি দিদি কে পুরো পুরি নেঙ্গটো করে তার মাই আর গুদ চুদব আর তার তাকে চুদব. আমি ভীষন আনন্দে ছিলাম আর গরম হচ্ছিলাম. আমি জানতাম যে সিনিমা হলের কাছে এমন দুটো তিনটে হোটেল আছে যেখানে ঘর ঘন্টা হিসাবে পাওয়া যায়.

আমার বন্ধুরা আগে ওই হোটেলে নিজের মেয়ে বান্ধবিদের নিয়ে গেছে. আমি সেই হোটেল গুলোর মধ্যে একটা হোটেলে দিদি কে নিয়ে গেলাম আর রিসেপসনে গিয়ে কথা বলে বানানো নাম আর এড্রেস লিখিয়ে দিলাম আর ঘরে ভাড়াটাও দিয়ে দিলাম. তারপর হোটেলের এটেন্ডেন্ট আমাদের একটা ঘরে পৌঁছে দিলো. যেই এটেন্ডেন্ট চলে গেলো আমি উঠে ঘরের দরজা ভালো করে বন্ধ করে দিলাম. র সব জালনা গুলো ভালো করে চেক করলাম আর তাতে পর্দা গুলো ভালো করে টেনে দিলাম. এতখন দিদি ঘরের মাঝখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাকে দেখছিলো. দিদি কিছু বুঝতে পারছিলো না আর চুপচাপ দাঁড়িয়ে ছিলো. তার পর আমি ঘরের অট্যাচড বাথরুমে গেলাম আর বাথরূমের লাইটটা জ্বালিয়ে বাথরূমের দরজাটা অর্ধেকটা বন্ধ করে দিলাম. বাথরূমের লাইট থেকে ঘরে বেশ লাইট আসছিলো. তারপর আমি ঘরের লাইটটা অফ করে দিলাম.

দিদি এইবার আরাম করে ঘরের বিছানার কোণে বসে পড়লো. ঘরে লাইট কাম ছিলো কিন্তু আমরা এক অপরকে ভালো ভাবে দেখতে পাচ্ছিলাম. আমি তার পর আমার শার্টের বোতাম গুলো আস্তে আস্তে খুলতে লাগলাম আর দিদি কে বললাম, “দিদি, তুমিও নিজের কাপড় চোপড় খুলে নাও.” আমি ভাবছিলাম যে দিদি আমাকে কাপড় খুলতে দেখে নিজে থেকে কাপড় খুলে দেবে. দিদি আমার দেখ দেখি নিজের কাপড় খুলতে শুরু করে দিলো. আমি যেই আমার প্যান্টটা খুলে ফেললাম তো দেখলাম যে দিদি নিজের ব্রা আর প্যান্টিটা খুলছে. প্যান্টিটা খুলে এইবার দিদি আম্‌র সামনে একদম নেঙ্গটো হয়ে গেলো. আমি বুঝতে পারলাম যে দিদি আজকে আমাকে দিয়ে নিজের গুদ চোদাবে. আমি ধীরে ধীরে বিছানা দিকের এগোতে লাগলাম আর গিয়ে দিদির কাছে বসে পড়লাম. বিছানতে বসে আমি দিদি কে জড়িয়ে ধরলাম আর তার পর দিদি কে আমার দু পায়ের মাঝখানে দাঁড় করিয়ে দিলাম.

অসমাপ্ত …………