বাংলা ইনসেস্ট সেক্স স্টোরি – বাড়িতেই স্বর্গ – ৬

বাংলা ইনসেস্ট সেক্স স্টোরি – বাড়িতেই স্বর্গ – ৫

ঘরের হালকা আলো তে আমি আমার নেঙ্গটো দিদি কে ভালো দেখতে লাগলাম. আজকে আমি প্রথম বার দিদির মাই গুলো কে খোলা অবস্তাতে দেখছিলাম. আমি আজ অব্দি দিদির মাই গুলো কাপড়ের ঊপর থেকে টেপার সুযোগ পেলেও আজকে প্রথম বার দিদি বড় বড় মাই দেখে আমার তো ল্যাওড়াটা একদম খাড়া হয়ে গেলো আর তার ছেঁদা থেকে রস বেরোতে লাগলো. দিদির বড় বড় মাই, পাতলা কোমর আর ভারি ভারি পাছা গুলো কে নেঙ্গটো দেখে আমার তো অবস্থা খুব খারাপ হয়ে গেলো. আমি আসতে করে আমার হাতটা বাড়িয়ে দিদি মাইয়ের ঊপর বোলাতে লাগলাম আর আস্তে আস্তে টিপতে লাগলাম. “দিদি তোমার মাই গুলো ভিষন সুন্দর. কতো নরম তবুও খাড়া খাড়া হয়ে আছে আর কাতো মোলায়েম” আমি দিদির মাই টিপতে টিপতে বললাম.

দিদি আমার কথা শুনে মুচকী হাঁসি হেঁসে দিলো আর নিজের হাতটা উঠিয়ে মার দু কাঁধে রেখে দিলো. আমি কখনো কখনো নীচে ঝুঁকে দিদির মাইয়ের বোঁটা গুলোতে চুমু খাচ্ছিলাম. খানিক পরে আমি দিদির একটা বোঁটা আমার মুখে নিয়ে চুষতে লাগলাম আর আমার বোঁটা চোষাটে দিদি একবারে কেঁপে উঠলো. আমি আমার মুখটা আরও খুলে দিদির মাইটা আরও আমার মুখের ভেতরে ভরে আমি চুষতে লাগলাম. আমার অন্য হাতটা দিদির অন্য মাইতে ছিলো আর আমি সেটাকে ধরে চাটছিলাম. আমি খানিক পরে আমার হাতটা নীচে দিকে নিয়ে গেলাম আর দিদির গুদটা আমার মুঠো তে ভরে চটকাতে লাগলাম. গুদটা কছলাতে কছলাতে আমি আম্‌র একটা আঙ্গুল ধীরে করে দিদির গুদের ছেঁদাতে ঢুকিয়ে দিলাম. আঙ্গুলটা গুদে ঢোকানোর পর আমি আঙ্গুলটা আস্তে আস্তে ভেতর আর বাইরে করতে লাগলাম. আমি বুঝতে পারছিলাম যে আজ দিদি আমাকে দিয়ে গুদটা মারাবে.

খানিক পর আমি আমার মুখটা দিদির মাই থেকে সরিয়ে দিদি কে ইশারা করে বিছানতে শুতে বললাম. দিদি আমার ইশারা বুঝে চুপচাপ বিছানতে শুয়ে পড়লো আর আমিও দিদির পাসে শুয়ে পড়লাম. আমি দিদির পাসে শোয়ার পরে আমি দিদি কে জড়িয়ে নিলাম আর তার ঠোঁট দুটো চুষতে লাগলাম. আমার হাত দুটো আবার দিদির মাইয়ের ঊপরে চলে গেলো আর আমি দিদির দুটো মাই মুঠো করে ধরে টিপতে লাগলাম আর কখনো কখনো কছলাতে লাগলাম. এখন দিদির মাই টিপতে বা চটকাতে আমার কোনো ভয় করছিলো না, কারণ কেও আসবার নেই. দিদি মাই চটকাতে চটকাতে আমি দিদি কে বললাম, “দিদি তোমার মাই দুটোর কোনো জবাব নেই. ভীষন সুন্দর আর খাড়া খাড়া মাই দুটো তোমার. ইচ্ছে করছে যে আমি তোমার দুটো মাই খেয়ে নি.” আমি মুখটা নীচে করে দিদি মাইয়ের একটা নিপল আমার মুখে ভরে নিলাম আর সেটাকে আস্তে আস্তে চুষতে লাগলাম. খানিক পর আমি আমার একটা হাত নীচে নিয়ে গিয়ে দিদির গুদ আর তার বালের সঙ্গে খেলতে লাগলাম. খানিকখন পরে আমি আমার একটা আঙ্গুল দিদি গুদে ঢুকিয়ে দিলাম আর সেটাকে গোল গোল ঘোরাতে লাগলাম আবার ভেতর বাইরে করতে লাগলাম. খানিক খন পরে দিদির গুদ থেকে হর হর করে রস বেরোতে লাগলো. গুদের রস ছাড়া দেখে আমি বুঝতে পারলাম যে এইবার দিদির গুদটা আমার চোদা খাবার জন্য তৈরী. আমিও অনেক খন থেকে দিদির ঊপরে চড়ে দিদির গুদটা চোদবার জন্য অস্থির হচ্ছিলাম. আমি খানিক খন দিদির মাই আর গুদ নিয়ে খেলা করলাম আর তার পর আমি দিদির গায়ের সঙ্গে চিপকে গেলাম.

আমি কুনুই তে ভর দিয়ে দিদি ঊপরে ঝুঁকে দিদি কে জিজ্ঞেস করলাম, “দিদি তুমি রেডী তো? বলল না দিদি তুমি কি তোমার ছোটো ভাইএর বাঁড়াটা নিজের গুদের ভেতরে ঢোকানোর জন্য রেডী?” তখন আমি মনে মনে জানতাম যে দিদি আজ আমার বাঁড়া দিয়ে নিজের গুদ চোদাবার জন্য রেডী আছে আর আমাকে গুদ চোদাতে না করবে না. দিদি আমার কথা শুনে আমার চোখে চোখ দিয়ে বলল, “বাবলু, আমি কি এই সময় কিছু না করতে পারি. এখন তুই আমার ঊপর চড়ে শুয়ে আছিস আর আমরা দুজনেই একেবারে নেঙ্গটো.” এই বলে দিদি হাতটা বাড়িয়ে আমার ল্যাওড়াটা ধরে নিলো আর তার ঊপর ধীরে ধীরে হাত বোলাতে লাগলো. আমি এই বার দিদির গুদে আঙ্গুল দিয়ে দেখলাম যে গুদের মুখটা রসে হর হর করছে. তাই দেখে আমি আমার ল্যাওড়াটা হাত করে ধরে দিদির গুদের ফুটোর মুখে লাগিয়ে দিলাম.

গুদের ফুটোতে বাঁড়া টা ঠেকাতেই দিদি আঃ! আহ! ওহ! করতে লাগলো. আমি আসতে করে আমার কোমরটা নড়িয়ে আমার বাঁড়াটার মুন্ডীটা ধীরে করে দিদির গুদের ফুটোর ভেতরে ঢুকিয়ে দিলাম. দিদির গুদটা ভীষন টাইট ছিলো কিন্তু গুদ থেকে এতো রস বেরুচিলো যে গুদের ভেতর ভালো ভাবে পেছল হয়ে গিয়েছিলো. যেই আমার বাঁড়াটার মুন্ডীটা দিদির গুদের ফুটোতে ঢুকল, দিদি একবার লাফিয়ে উঠলো আর বোলতে লাগলো, “বেড় কর্েে নেেেে বাবলু, অমাররর্রর গুদদ্দদদদ তাআআ ফেটেটে যাবেবেবে. বাবলু তোররর বাঁড়াআআঅ টাআঅ বেড় করেএএ নেএএ আমারররর গুদদ্দদদদদ থেএএকে. ইসসসসসসসসসসসস, হাআআআআআ, ওহ মাআআআঅ. হাই মোরে গেছিে. অমাররররর্রর গুদদ্দদদদ তাআআঅ ফেটেএএ গেললল.” আমি দিদির ঠোঁটে চুমু দিয়ে বললাম, “বাস বাস হয়ে গেছে দিদি, আমার সোনা দিদি. আর একটু খনি সজ়জ়হো করো তার পর তো মজ়া আর মজ়া.” কিন্তু দিদি বারবার না করতে থাকলো. তার পর আমি দিদির আর কোনো কথা না শুনে দিদির দুটো মাই আমার দু হাতে ধরে একটা ধাক্কা মারলাম বেশ জোরে আর আমার পুরো ল্যাওড়াটা দিদির গুদে চর চর করে ঢুকে গেলো. দিদির গুদ থেকে দু তিন ফোঁটা রক্তও বেরিয়ে এলো. আমি আমার পুরো ল্যাওড়াটা দিদির গুদে ঢুকিয়ে দিদির ঊপরে চুপচাপ শুয়ে থাকলাম আর হাত দিয়ে দিদির দুটো মাই চটকাতে থাকলাম.

খানিক খন পরে দিদি আমার তলায় শুয়ে শুয়ে নিজের কোমরটা ঊপর নীচে করে নাড়াতে লাগলো. আমি বুঝে গেলাম যে দিদির গুদের ব্যাথা শেষ হয়ে গেছে আর এখন দিদি আমাকে দিয়ে নিজের গুদটা ভালো ভাবে চোদাবার জন্য ছট্‌ফট্ করছে. আমি তাই দেখে আমার বাঁড়াটা দিদির গুদ থেকে অর্ধেকটা বেড় করে আবার এক ঝটকা দিয়ে পুরোটা দিদির গুদে ঢুকিয়ে দিলাম. দিদির গুদটা আমার ল্যাওড়াটাকে ভালো ভাবে আঁকড়ে ধরে রেখে ছিলো আর তার জন্য আমি ভালো ভাবে ঠাপ মারতে পারছিলাম না. কিন্তু আমি থামলম না আর আমার ল্যাওড়াটাকে দিদির গুদের ভেতর আর বাহির করতে লাগলাম. ধীরে আমি আমার চোদার স্পীডটা বাড়িয়ে দিলাম. আমার চোদার স্পীড বাড়ানোর সঙ্গে সঙ্গে দিদিও নীচ থেকে আমার তাপের সঙ্গে পোঁদ তোলা দিতে থাকলো. আমি বুঝতে পারলাম যে দিদির গুদ এখন বেশ জোরে জোরে আর ঘসা ঠাপ খেতে চাইছে আমার ল্যাওড়া থেকে. আমি দিদি কে জড়িয়ে নিয়ে দিদির একটা মাই আমার মুখে পুরে চুষতে লাগলাম আর গুদের ভেতর আমার ল্যাওড়াটা দিয়ে জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলাম.

এখন আমার বাঁড়াটা খুব ভালো ভাবে দিদির গুদে ঢুকছিলো আর বেড়োচ্ছিলো. এইবার দিদিও আমাকে দু হাতে জড়িয়ে চুমু খেতে খেতে পোঁদ তোলা দিতে দিতে বলল, “ভাই, বাবলু, ভীষন আরাম হচ্ছে. তুই আমাকে আরও জোরে জোরে চুদে দে. আমার মনে হচ্ছে যে আমার গুদে অনেক গুলো পিপ্রে চলে বেড়চ্ছে. তুই তোর ল্যাওড়ার ঘসা দিয়ে ওই গুদের পিপরে গুলোকে মেরে দে. ভাই চোদ আরও জোরে জোরে চোদ তোর দিদির গুদটা কে.” আমি খানিক খন জোরে জোরে ঠাপাবার পর দিদির গুদে ল্যাওড়াটা ঢুকিয়ে একটু বিশ্রাম করতে লাগলাম. দিদি তখন আমাকে চুমু খেতে খেতে বলল, “কি হলো, রুকে গেলি কেনো? এইবারে তুই আমার গুদটা কে ভালো ভাবে চুদে দে সোনা আমার. আমার গুদের ভেতরে ভীষন চুলকুনি হচ্ছে. আমাকে চুদে দে আমার সোনা, আমার মানিক, আমার গুদের রাজা. এখন আর থামিসনা আমাকে ভালো করে চোদ, চোদ আমাকে. আমাকে চুদে চুদে আমার গুদের তেষ্টা মেটা.” আমি দিদির মাই গুলো টিপতে টিপতে বললাম, “দিদি আমি এখুনি চুদছি তোমাকে.

আমাকে একটু তোমার গুদের ভেতর আমার বাঁড়াটা ঢুকিয়ে গুদের আনন্দটা নিতে দাও. আমি এখুনি তোমাকে চুদে চুদে তোমার গুদের সব ছারপোকা গুলো মেরে দিচ্ছি. তুমি আজ দেখবে আমি তোমার গুদ চুদে চুদে গুদটা কে ফাটিয়ে দেবো.” দিদি তখন নীচ থেকে কোমর তোলা দিয়ে বলল, “ছারপোকা গুলো পরে দেখ যাবে. তুই আগেই আমাকে চুদে দে ভালো করে. জোরে জোরে ঠাপ মেরে আমার গুদটা তুই এখন চোদ শালা বাঞ্চোদ ভাই আমার. গুদের জ্বালাতে আমি মরে যাচ্ছী.” আমি তখন দিদি কে লম্বা লম্বা আর ঘসা ঠাপ মেরে মেরে আবার চুদতে লাগলাম. দিদি আমার চোদা খেতে খেতে আমাকে নিজের চার হাত আর পা দিয়ে জোরে জড়িয়ে ধরলো আর নীচ থেকে কোমর তোলা দিতে থাকলো আর গুদটা আমাকে দিয়ে চোদাতে লাগলো.

আমি খানিক খন দিদি কে জোরে জোরে ঠাপাবার পর দিদি কে জিজ্ঞেস করলাম, “দিদি কেমন লাগছে, নিজের ছোটো ভাইয়ের ল্যাওড়াটা নিজের গুদের ভেতর নিয়ে নীচ থেকে পোঁদ তোলা দিতে?” আমি এখন দিদির সঙ্গে পুরো খোলাখুলি কথা বলছিলাম আর ল্যাওড়াটা দিয়ে দিদি কে চুদছিলাম.

“আমরা এই কাজটা খুব খারাপ করেছি. কিন্তু এখন আমার খুব ভালো লাগছে, বাবলু. মনে হচ্ছে যে আমি তোকে আমার গুদে ঢুকিয়ে নি” দিদি আমাকে নিজের জড়িয়ে নিয়ে বলল.

আমি আবার দিদি কে ভালো ভাবে চুদতে থাকলাম. খানিক খন পরে আমার মনে হলো যে এইবার আমার ল্যাওড়াটা নিজের ফ্যেদা বেড় করবে. তাই আমি আমার বাঁড়াটাকে দিদির গুদে থেকে বেড় করে নিজের হাতে নিয়ে থাকলাম আর ততখন ধরে থাকলাম যতখন না বাঁড়াটা আবার শান্ত না হয়ে গেলো. দিদিও বুঝতে পেরেগিয়েছিলো যে আমি কেনো ল্যাওড়াটা গুদ থেকে বড় করে ছি আর দিদি মুচকি হাঁসি হেঁসে বলল, “কি হলো, মাল বেড়োবে নাকি. তুই কি আমাকে আরও চুদবি. চল এইবার তাড়াতাড়ি ভালো করে চুদে নিজের ল্যাওড়াটার ফ্যেদা দিয়ে আমার গুদটা কে ভরে দে আর শান্ত কর নিজের ল্যাওড়ার আর আমার গুদের জ্বালা.”

“দিদি খানিকখন চুপচাপ শুয়ে থাকো. বেশি নাড়া চাড়া করলে আমার বাঁড়া ফ্যেদা ছেড়ে দেবে” আমি দিদি কে বললাম. খানিক পরে আমি বাঁড়াটা আবার দিদির গুদে ঢুকিয়ে দিদিকে চুদতে লাগলাম.

দিদি আবার গুদে আমার ল্যাওড়াটা নিয়ে নীচ থেকে কোমর চালাতে লাগলো আর আমাকে বলল, “তাড়াতাড়ি চোদ আমাকে বাবলু, আমিও আর বেশিক্ষন গুদের জল ধরে রাখতে পারবো না. আমারও হয়ে এসেছে. এইবার তুই যতো জোরে পারিস আমার গুদটা ভালো করে চুদে দে আর আমার গুদের জল খোসিয়ে দে আর নিজের বাঁড়ার ফ্যেদা ছাড় আমার গুদের ভেতরে.”

আমি দিদির কথা শুনে যেই আমার চোদার স্পীড বাড়ালাম, দিদি নীচ থেকে পা দুটো তুলে আমার কোমরটা ভালো করে জড়িয়ে নিলো আর হাত দিয়ে আমাকে জড়িয়ে নিয়ে নীচ থেকে কোমর তোলা দিতে দিতে আমার ল্যাওড়াটা গুদ দিয়ে খেতে লাগলো. খানিক পরে দিদি আমার ল্যাওড়াটার ঊপরে গুদের জলের ফোয়ারা ছেড়ে দিলো আর আমাকে নিজের সঙ্গে চিপকিয়ে নিলো. জল খসাবার সময় দিদি আমাকে এলো পাথরে চুমু খাচ্ছিলো. আমি দিদির গুদের জল খসার জন্য আমার বাঁড়াটা গুদের ভেতর পুরোটা ঢুকিয়ে চুপচাপ দিদির ঊপর শুয়ে থাকলাম. যখন দিদি একটু শান্ত হয়ে গেলো আমি আবার দিদি কে চুদতে লাগলাম.

আমি দিদি কে ধীরে ধীরে ঠাপ মেরে মেরে চুদছিলাম. দিদি আমাকে বলল, “বাবলু, কি করছিসটা কি? আর আমি সেই কখন থেকে তোকে বলছি যে আমাকে জোরে জোরে ঠাপ মেরে আমার গুদ মার. আমার গুদের তেস্টা এখনো মেটেনি. তুই তোর বাঁড়াটার গুঁতো গুলো জোরে জোরে আমার গুদে দে. তোর বাড়ার গুন্তো গুলো এতো জোরে মার জেনো আমার গুদ আর তার সঙ্গে আমার যরৌউ অব্দি ফেটে যাক.” আমি দিদি কে বললাম, “দিদি আমি এবার ল্যাওড়ার ফ্যেদা চড়বো. আমি আমাদের চোদাচুদিটা বেশি সময়ের জন্য টানতে চাই আর তাই আমি তোমাকে আস্তে আস্তে চুদছি.” দিদি আমার কথা শুনে একটু মুচকী হেঁসে আমাকে বলল, “এইবারে তাড়াতাড়ি চোদ আমার আর নিজের মাল বেড় করে আমার গরম গুদে ছেড়ে দে. তোর ল্যাওড়ার জল দিয়ে আমার গুদের তেষ্টা মেটা. আর তুই কতক্ষন নিজের দিদির পা ফাঁক করে চুদবি?

যদি মাল বেরুবার মুখে তো জোরে জোরে চুদে ফ্যেদা ঢেলে দে আমার গুদে. অনেক হয়ে গেছে আমাদে আজকের চোদা চুদি.” তখন আমি দিদি কে ভালো করে জড়িয়ে নিয়ে নিজের সঙ্গে চিপকিয়ে নিলাম আর কোমর চালিয়ে চালিয়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম. দিদি ও ওহ আহ, হাআআন ঐররককম হ্যাআআআআ ভীষন ভালোওওও লাগছে আআআঅ মাররররর্রর হ্যাআআআআ ইসসসসসসসসস করতে লাগলো আর পোঁদ তোলা দিতে দিতে আমার ল্যাওড়াটা নিজের গুদ দিয়ে খেতে লাগলো. যখন আমার ফ্যেদা পড়ার সময় এল তো আমি দিদি কে জিজ্ঞেস করলাম, “দিদি কোথায় ফ্যেদা ঢালব. ফ্যেদা তোমার গুদের ভেতরে ছাড়ি না ল্যাওড়াটা বেড় করে অন্য কোথাও?” দিদি বলল, “আরে তখন থেকে আমার পা দুটো ফাঁক করে আমার গুদ চুদছিস, আর এখন জিজ্ঞেস করছিস কি কোথয়ে ফ্যেদা ছাড়বো?

আমার গুদের ভেতর নিজর মাল ঢাল আর আমার গুদটা কে শান্ত কর শালা বেহেনচোদ বাবলু.” দিদির কথা শুনে আমিও আমার বাঁড়াটা দিদি গুদের ভেতর পুরোটা ঢুকিয়ে আমার ফোয়ারা ছেড়ে দিলাম. আমার ফ্যেদা পড়ার সঙ্গে সঙ্গে দিদি আবার গুদের জল খসালো. ল্যাওড়া আর গুদের জল খসবার পর আমার নিজের সঙ্গে চিপকিয়ে চুপচাপ পরে থাকলাম আর লম্বা লম্বা শাঁস নিতে লাগলাম. খানিক পর আমি বাঁড়াটা কে টেনে দিদির গুদ থেকে বেড় করলাম. ল্যাওড়াটা বেরুবার সময়ে একটা পকাত করে আওয়াজ হলো আর আমার নেতানো ল্যাওড়াটা দিদির গুদ থেকে বেরিয়ে এলো. বাঁড়াটা গুদ থেকে বেরুবার সঙ্গে সঙ্গে দিদি বিছানা থেকে উঠে বাথরুমে চলে গেলো আর আমি বিছানা তে বসে রইলাম.

অসমাপ্ত …………….