বাংলা ইনসেস্ট সেক্স স্টোরি – বাড়িতেই স্বর্গ – ৮

বাংলা ইনসেস্ট সেক্স স্টোরি – বাড়িতেই স্বর্গ – ৭

মা আমাকে আসতে করে জিজ্ঞেস করলো, “বাবলু, তুই কি জানিস যে তুই আর তোর দিদিতে মিলে কি করছিলিস?” এই দু তিন মাস ধরে দিদির গুদ চুদে চুদে আমার ভেতরে অনেকটা কনফিডেন্স এসে গিয়েছিলো. আর আমি সেই কনফিডেন্সের সঙ্গে কোন ভয় না পেয়ে মা কে বললাম, “মা তুমি দেখে নিয়েছো যে আমি আর দিদি মিলে কি করছিলাম আর তুমি এটাও জানো যে আমরা কোন কাজটা করছিলাম. হ্যাঁ, আমরা এই কাজ গত দুই তিন মাস থেকে করছি কেননা আমি আর দিদি একে অপরকে কে ভীষন ভাবে ভালোবাসি.” মা আমার কথা শুনে একটা লম্বা শ্বাঁস নিলো আর আমাকে বলল, “দেখ বাবলু, আমি হচ্ছি তোমার মা আর সেই জন্য আমি তোমাকে বোঝতে চাই যে কোনটা ভুল আর কোনটা ঠিক. তুমি আর রেণু, মানে তোমার দিদি, যে কাজটা করছিলে সেটা ভূল কাজ. একদম ভূল কাজ. যদি কোন মেয়েকে ভালোবাস তার মনে এই নয় যে তুমি তার সঙ্গে এক বিছানতে শুতে পার, তার সঙ্গে………….. আমি জানি যে তুমি আমকেও খুব ভালোবাসো. তবে তার মনে এই নয় যে, কিন্তু তার মনে এই নয় যে তুমি আমার সঙ্গে এক বিছানতে শুতে পার বা ওই সব কাজ করতে পরও যা তুমি তোমার দিদির সঙ্গে করছিলে.”

আমার সঙ্গে কথা বোলতে বোলতে মার আওয়াজটা একটু নরম হয়ে গেলো মা আমাকে ততটা বোকুনী দিচ্ছিলো না যতখানি দরকার. এই দেখে আমার কনফিডেন্স আরও বেড়ে গেলো আর আমি মা কে বললাম, “দেখো মা, আমি জানি যে আমি যে কাজটা করেছি তার জন্য তুমি আমাকে বাড়ি থেকে বেড় করেও দিতে পার, কিন্তু তুমি তা করছ না. আমার তোমাকে ধন্যবাদ দেওয়া উচিত. আমি জানি যে আমাদের সমাজ এটা এখু বর্দাস্ত করতে পারবে বা আগে গিয়েও এটা বর্দাস্ত করতে পারবে না. আমাদের কাজটা পুরো পুরি পাপ কাজ. কিন্তু মা, আমি এটা বোলতে পারি যে আমি যে কাজ করেছি তাতে আমি খুব মজ়া পেয়েছি আর আমি এটা কে কোন পাপ বলে মনে করিনা.” আমার কথা শুনে মা আমাকে বলল, “বাবলু, তুমি অনেক বেশি কথা বলছ আর এই সব কথা বোলতে তোমার লজ্জাও করছে না বা ভয়ও করছে না?
ওহ আমি এইবার বুঝতে পেরেছি তোমার আর রেণুর মধ্যে এই ইন্সেস্টের ধারণা কথা থেকে এসেছে.” মার কথা শুনে আমি চমকে গেলাম আর মার মুখের দিকে হাঁ করে তাকিয়ে রইলাম. আমার দিকে তাকিয়ে মা আমাকে আবার বলল, “দেখ বাবলু, তুই আর রেণু যে কাজ করছিলিস সেই কাজ আমি আর তোর দুই মামা মিলে আমাদের সময়ে অনেক করেছি. সে সব কাজ আমরা ঘরের বাইরের কোন মেয়ে ছেলে বা বেটা ছেলের সঙ্গে আজ অব্দি করি নি. তোর কি রেণুর পেট হোয়ার কোন চিন্তা নেই? তুই কি কোন দিন এটা ভেবে ছিস যে যদি রেণুর তোর সঙ্গে ওই সব কাজ করে যদি কিছু তার পেটে আটকে যাই তাহলে কি করবি? বাবলু আমার তো মনে হয়ে যে তোরা দু জনে মিলে যে কাজটা করছিস তোরা করে যা তবে তোদের সেফ সেক্সের ব্যাপারটা একটু বুঝে নিতে হবে.”

তার পর মা আমার দিকে তাকিয়ে মুচকি হাঁসি হেঁসে দিলো আর আমাকে কোন কথা বলবার অবসর না দিয়ে আমাকে বলল, “বাবলু, আমার কাছে এখানে আয়.” আমি এতো খন ধরে মার কথা শুনে একে বারে হতভম্ব হয়ে গিয়ে ছিলাম আর মার কথা মত আস্তে আস্তে লজ্জা পেয়ে গিয়ে মার কাছে দাঁড়ালাম. মা আমাকে কাছে টেনে নিয়ে বিনা কোন কথা বলে আমার প্যান্টের চেন টা নামিয়ে দিয়ে নিজের হাতটা আমার প্যান্টের ভেতরে নিয়ে গেলো আর আমার ল্যাওড়াটা প্যান্টের থেকে বড় করে নিলো. মা আমার ল্যাওড়াটাকে খানিক খন ধরে দেখলো আর তার পর আমাকে বলল, “বাবলু তোর এইটা খুব সুন্দর হচ্ছে. বাবলু তোর বাঁড়াটা তোর বাপের থেকেও বেশ লম্বা আর মোটা হচ্ছে.” ফের মা আমার ল্যাওড়াটা এক হাতে করে ধরে অন্য হাত দিয়ে তার ঊপর হাত বোলাতে লাগলো আর খানিক পরে আমার ল্যাওড়াটা ধরে খেঁচতে লাগলো. আমার ল্যাওড়াটা আবার খাড়া হাতে লাগলো. মার চোখ দুটো লাল হয়ে ছিলো আর মার সারা শরীরটা আস্তে আস্তে কাঁপচিলো. এতখনে আমার ল্যাওড়াটা খাড়া হয়ে বেশ লম্বা আর মোটা হয়ে গিয়েছিলো. মা আমাকে আসতে করে জিজ্ঞেস করলো, “বাবলু, আমি তোকে যা করছি তোর ভালো লাগছে তো?” আমি আসতে করে মা কে বললাম, “আমি জানি না.”

মা তখন আমার প্যান্টটা খুলে আমার পা থেকে বেড় করে নিলো আর তার পর আমার শার্টটাও খুলে ফেলে দিলো. মা তখন আমাকে দেখে একটা কামুক স্বরে বলল, “বাবলু, তুই অনেক বড় হয়ে গিয়েছিস আর তোর শরীরটা বেশ ভালো আর সেক্সী হয়ে গেছে.” আবার মা হাতটা বাড়িয়ে আমার খাড়া ল্যাওড়াটা ধরে নিলো আর তার ঊপর নিজের হাতটা বোলাতে লাগলো. ল্যাওড়ার ঊপর হাত বোলাতে বোলাতে মা অন্য হাত দিয়ে আমার ল্যাওড়ার নীচে ঝুলন্টও বিচি গুলো ধরে নিলো আর সেগুলো কে হাত দিয়ে আস্তে আস্তে কছলাতে লাগলো. খানিক পরে মা আমাকে বলল, “আমি এইবার বুঝতে পারছি যে কেন রেণু তোর সঙ্গে এতো মজে গেছে. তোর কাছে মেয়েদের বা যে কোন মহিলাকে খুশী করার সব রকমের যন্ত্র আছে.” মার কার্যকালাপ দেখে আর তার কথা শুনে আমার গলা সুকোতে লাখলো. আমি গলার কাছে জমা থুতু গিলে আমি মা কে চোখ গোল গোল করে দেখতে লাগলাম. মা আমাকে চোখ মেররে হেঁসে বলল, “বাবলু, তুই আমাকে পুরো পুরি নেঙ্গটো দেখতে চাস?” আমি আমার কানে যা শুনলাম তা আমার বিশ্বাস হচ্ছিলো না. আমি আগেই মা কে স্বপ্নে অনেক বার মাকে নেঙ্গটো দেখে ছিলাম আর একবার মা যখন স্নানের পরে কাপড় কাচ্ছিলো তখন রান্না ঘরের পরদাটা একটু সরে গিয়ে ছিলো.

আমি মা কে বললাম, “হ্যাঁ মা আমি তোমাকে পুরো নেঙ্গটো দেখতে চাই. আমি কি এখন তোমার নেঙ্গটো রূপ দেখতে পাবো?”

“হ্যাঁ, এখন তুই আমাকে আর মা বলে ডাকিস না. তুই আমাকে এখন আমার নাম ধরে, নয়না বলে ডাক. তোর মতো বোকা আর এই দুনিয়া হবে না” মা আমার দিকে তাকিয়ে একটা মন ঝরানো মুচকি হাঁশু হেঁসে বলল. আমি মার দিকে তাকিয়ে হেঁসে দিলাম আর মার আরও কাছে সরে মা কে চুমু খেতে লাগলাম আর মা কে বললাম, “ওহ নয়না, তুমি ভীষন সুন্দর খুব সেক্সি.” মা আমার কথা শুনে হেঁসে দিলো আর কোন কথা না বলে আমার দিকে তাকাতে তাকাতে নিজের শাড়ি, সায়া, ব্লাউস আর ব্রা খুলে ফেলে আমার সামনে একেবারে নেঙ্গটো হয়ে গেলো. আমি চোখ বড় বড় করে মার নেঙ্গটো রূপ দেখতে লাগলাম. মা কে নেঙ্গটো দেখতে দেখতে আমার চোখ সবার আগেই মার গোল গোল সুন্দর বড় বড় মাইয়ের ঊপরে গেলো.

মার খোলা মাই দেখে মনে হচ্ছিলো যে আমি এখুনি মার মাই গুলো হাতে নিয়ে টিপে টিপে লাল করে ওগুলোর বোঁটা চুষে দি. আমি মার সুন্দর, ফর্সা ফর্সা আর মসরীন দুটো উড়ু আর তার মাঝখানে দেখতে থাকলাম. মার দুটো উরুর মাঝখানে ঘন, কালো আর কোঁকরানো চূলে ভরা ঘন জঙ্গল ছিলো কিন্তু তবুও আমি মার গুদটা কে ভালো ভাবে দেখতে পা পাচ্ছিলাম. আমি আজ আমার মা কে প্রথম বার বিনা কোন কাপড়ে একদম নেঙ্গটো দেখছিলাম আর আমার মাকে খুব সুন্দর আর সেক্সী মনে হল. মা শরীরেরর মাপ গুলো দেখে মনে হচ্ছিলো যে একেবারে পার্ফেক্ট ফিগার. আমার মতে মার ফিগর ছিলো ৩৮ড-৩০-৪০ ছিলো. মার ফিগারটা একটু ভারি ছিলো তবে এই ফিগার নিয়ে মা যে কোন লোককে ঘায়াল করতে পারতো আর আমিও ঘায়াল হয়ে গিয়েছিলাম.

“কি হলো, যা দেখছিস সেটা পাচন্দ হচ্ছে?” মা আমাকে জিজ্ঞেস করলো আর আমি আমার মাথা নেড়ে হ্যাঁ বললাম. আমি এইবার আর নিজেকে কাবু রাখতে পারছিলাম না. আমি ঝট করে মাকে দু হাতে জড়িয়ে নিয়ে মার মুখে, চোখে, নাকে, গলায় আর ঘাড়ে চুমু খেতে লাগলাম আর চাটা শুরু করে দিলাম. আমি মার দুটো ভারি ভারি মাই গুলো কে হাতে টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম. মার বোঁটা গুলো প্রায় আধ ইঞ্চি লম্বা ছিলো আর এইসময় দুটো মাইয়ের বোঁটা শক্ত আর খাড়া হয়ে গিয়েছিলো. আমি বুঝতে পারছিলাম যে মা ও ধীরে ধীরে গরম হয়ে যাচ্ছিলো. আমি মার একটা মাইয়ের বোঁটা চুষছিলাম আর অন্য মাই টা টিপছিলাম. তখন মা হাতটা নামিয়ে আমার খাড়া হয়ে থাকা ল্যাওড়াটা ধরে তার ঊপর আস্তে আস্তে হাত বোলাতে লাগলো.

আমি মার বোঁটা চুষতে চুষতে হঠাত বুঝতে পারলাম যে আমার ল্যাওড়াটা তার ফ্যেদা বেড় করবে এইবার. আমার মনে হচ্ছিলো যে মা তার হাত দিয়ে আমার ল্যাওড়াটার ঊপর কোন জাদু টোনা করে দিয়েছে. তখন আমি মার হাতটা ধরে আমার ল্যাওড়াটার ঊপর থেকে মার হাতটা সরিয়ে দিয়ে মার কোমর জড়িয়ে মা কে বিছানার দিকে নিয়ে গেলাম. বিছানার কাছে গিয়ে ঝূপ করে বিছানাতে উপুর হয়ে শুয়ে পড়লো আর আমার দিকে তাকিয়ে হাঁসতে লাগলো. তখন আমি মার ফর্সা ফর্সা, ভরা ভরা, চিকনা উড়ু দুটো হাত দিয়ে ফাঁক করে দিলাম আর আমার ঠোঁট নিয়ে গিয়ে মার রসে ভরা গুদের ফুটোতে, আমার জন্ম স্থানের, ঊপরে রেখে দিলাম. আমার ঠোঁটটা গুদে গিয়ে লাগাতেই মা কেঁপে উঠলো আর আমাকে বলল, “আয় আমার সোনা ছেলে, আয় তুই তোর জন্ম স্থানের ভেতরে আয়.

তুই যে ফুটো দিয়ে এই পৃথিবীতে এসেছিলে সেই ফুটো তোকে আমন্ত্রণ করছে.” আমি মা গুদটা কে আরাম করে চুমু খেতে লাগলাম. মার গুদটা রসে ভিষন ভাবে ভেজা ছিলো আর গুদের ভেতর থেকে গুদের রস চুএয়এ চুএয়এ বেড়োচ্ছিলো. গুদের রসে মার গুদের বাল আর উড়ু দুটি ভিজে গিয়েছিলো. মা এতো গরম খেয়ে গিয়েছিলো যে গুদের ভেতর থেকে গরম ভাপ বেড়োচ্ছিলো. মা আমার কাছ থেকে চোদা খাবার জন্য পুরো পুরি প্রস্তুত হিয়ে গিয়েছিলো. মা নিজের কোমরটা নাড়িয়ে নাড়িয়ে আমার পুরো মুখে নিজের গুদটা ঘসতে ঘসতে বলল, “ইশ বাবলু, আমার সোনা ছেলে, আমার মানিক খেয়ে নে আজ তোর মার গুদটাকে চেটে চুষে খালি করে দে. আআহ ওহ হারামজ়দা ছেলে, জোরে জোরে চাট্ নিজের মার গুদটা. এই গুদ দিয়ে তুই এই পৃথিবী তে এসেছিলিস, চাট্ ভালো করে চাট্ আমার গুদটা কে.

আমার গুদের সব রস চেটে পুটে খেয়ে নে আজকে. খেয়ে দেখ তোর যে তোর দিদির গুদের রসটা ভালো খেতে না আমার গুদের রসটা ভালো. ওহ শালা, মা চোদা তুই দেখছি আমার গুদ চুষে চুষে আমার গুদের জল খোসিয়ে দিবি. ওহ আমার গুদের জল খসবে সোনা, জোরে জোরে নিজের খরখরে জীব দিয়ে গুদটা চেটে দে. চাট চাট, খেয়েনে আজ কে আমার গুদটাকে. কিছু ছারিস না. উগগঘ আমার কোঁটটাতে নিজের জীবটা ঘষ বোকাচোদা. ওহ হাআন সোনা আমার, ঠিক করছিস, চাট চাট আরও জোরে জোরে চাট. ওহ ওহ আহ আমাআআআর গুদের জঅঅল খোসিএএএ.” এই বোলতে বোলতে মার পুরো শরীরটা ভীষন ভাবে শক্ত হয়ে গেলো আর আমার মুখের ঊপর মা গুদের জল ছেড়ে দিলো. জল খসবার সময় মার মুখ থেকে একরকমের গঙ্গানী বেরুতে লাগলো আর খানিক পর মা শান্ত হয়ে চুপ করে নেতিয়ে শুয়ে পড়লো.

মার গুদ থেকে এতো রস বেরিয়ে ছিলো যে আমার পুরো মুখ, গলা সব ভিজে গেলো. আমি আজ অব্দি কোন মেয়েছেলের গুদ থেকে এও রস বেরুতে দেখিনি. এতো রস বেরুতে আমি বুঝতে পারলাম যে আমার মা সত্যি সত্যি একটা সেক্সী মাগী আর মার গুদটা অনেক দিন পর কেউ ভালো করে আদর করেছে, চেটে দিয়েছে আর চুষে দিয়েছে. আমি গুদে থেকে বেরুনো সব রস ঘট ঘট করে গিলে নিলাম আর তার পর জীব দিয়ে চেটে চেটে মার গুদটা কে পরিষ্কার করে দিলাম. মা আমাকে নিজের ঊপর ডাকলো আর আমিও মার আজ্ঞাকারী বালকের মতন মার ঊপর চড়ে গেলাম. আমি যেইই মার ঊপর চড়লাম মা আমাকে দু হাতে জড়িয়ে আমাকে চুমু খেতে লাগলো আর আমার গালে ঠোঁটে লেগে থাকা নিজের গুদের রস গুলো চেটে চেটে পরিষ্কার করে দিলো. আমি আর মা এক দুজন কে অনেকখন ধরে চুমু খেলম.

খানিক পর মা নিজের উড়ু দুটো আরও ফাঁক করে হাত নামিয়ে আমার খাড়া ল্যাওড়াটা হাতে করে গুদের ফুটোর ঊপর লাগিয়ে দিলো. আমি সঙ্গে সঙ্গে বুঝতে পারলাম যে মা এখন কি চায় আর তাই আমি একটু নীচের দিকে নেবে ল্যাওড়ার মুন্ডীটা ভালো করে মার গুদের ফুটোর সঙ্গে সেট করে দিলাম. ল্যাওড়ার মুন্ডী টা লাগাতে গিয়ে আমি বুঝতে পারলাম যে মার গুদটা আমার ল্যাওড়ার হিসেবে বেশ টাইট. এর পর আমি একটু আসতে একটা ধাক্কা মারলাম আর আমার ল্যাওড়ার মুন্ডীটা একটু খানি মার গুদের ছেঁদার ভেতরে ঢুকে গেলো. মা আমাকে বলল, “ইশ বাবলু, তোর ল্যাওড়াটা বেশ মোটা. তোর বাপের ল্যাওড়াটা এতো মোটা নয়. ওহ বাবলু, তুই কি লাকি যেই গুদের ছেঁদা থেকে তুই এই পৃতীবী তে এসেছিলিস আর আজ এই ছেঁদাটা তোর ল্যাওড়ার জন্য ছোট মনে হচ্ছে.

একটা জ়োরে ধাক্কা মেরে তোর ল্যাওড়াটা আমার গুদের ভেতরে ঢোকা তাড়াতাড়ি. তুই কোন ভয় পাসনা, তোর মার গুদ অনেক ফ্লেক্সিবল আছে. আমার গুদের কিচ্ছু হবে না. ঢোকা তাড়াতাড়ি তোর ল্যাওড়াটা গুদের ভেতরে. চোদ নিজের মাকে. তাড়াতাড়ি কর শালা মাছদা বাবলু, আমাকে চুদে দে, চোদ নিজের মার নেঙ্গটো গুদটা কে. আজ তুই এই খোলা গুদটা কে চুদে চুদে ফাটিয়ে দে যেরকম তুই নিজের দিদির গুদতা ফাটিয়ে চিলি. চোদ চোদ শালা জোরে জোরে চোদ. আরও জোরে ঠাপ মার. বাঁড়াটা আরও ভেতর অব্দি ঢোকা. ওহ, খুব ভালো লাগছে, আমার গুদটা একেবারে ভরে গেছে. আমি এখন বুঝতে পারছি যে কেন রেনু হারামজ়দী তোর ল্যাওড়া দিয়ে নিজের গুদ চুদিয়েছে. চোদ শালা চোদ, ভালো করে চোদ নিজের মার গুদটাকে. ল্যাওড়াটা পুরো ঢুকিয়ে ঢুকিয়ে চোদ আমাকে আমার সোনা ছেলে, আমার গুদের রাজা সোনা.”

মার এতো সেক্সী কথা শুনে আমার শরীরের আর ল্যাওড়ার রক্তও বেশ ভালো ভাবে গরম হয়ে গেলো আর আমি আমি আমার ল্যাওড়াটা মার গুদ থেকে খানিকটা বেড় করে এক ঝটকা দিয়ে পুরো বাঁড়াটাকে মার গুদে পুরে দিলাম. আমার ঠাপের সঙ্গে আমার বাঁড়াটা পুরোটা মার গুদে চর চর করে ঢুকে গেলো. মা একবারে ল্যাওড়া ঢোকানো তে খুব জোরে এইইইইইই, মেরে ফেলবীঈঈ নাকীঈ বলে চেঁচিয়ে উঠলো. আমি মার চেঁচানতে কান না দিয়ে মার গুদে লম্বা লম্বা আর ঘষে ঘষে ঠাপ মারতে লাগলাম আর মার গুদ চুদতে লাগলাম. এর পর মা নীচে নিজের পা দুটো বেড় করে আমার কোমরে জড়িয়ে নিলো আর কোমর তোলা দিতে দিতে আমার ঠাপ খেতে লাগলো. আমরা এই রকমে আমাদের চোদা চুদি প্রায় ১০ মিনিট অব্দি চালালাম তার পরে আমি দেখলাম যে মার নাক ফুলিয়ে ফুলিয়ে জোরে জোরে শাঁস নিতে লাগলো.

আমি বুঝতে পারলাম যে মার তার গুদের জল খসাবে. এদিকে আমিও আমার বাড়ার ফ্যেদা ঢালবার জন্য তৈরি হতে লাগলাম. আমি মাকে জোরে জোরে চুদছিলাম আর মাও নীচে পোঁদ তোলা দিতে দিতে আমার চোদনের সঙ্গে সঙ্গে নিজের গুদ দিয়ে আমার ল্যাওড়াটা খাচ্ছিলো. মা নিজের ভারি ভারি পাছা দুটো তুলে তুলে আমার ঠাপের জবাব দিচ্ছিলো. আমার আর মার পুরো শরীর ঘামে ভিজে গিয়ে প্যাচ প্যাচ করছিলো. মা আমার চোদা খেতে খেতে বকবক করছিলো, আর আমিও মাকে চুদতে চুদতে বকবক করছিলাম. মা বলছিলো, “ওহ বাবলু, আমার সোনা, চোদ আমাকে ভালো করে চোদ. তোর মা তোর নীচে তার গুদ খুলে শুয়ে আছে তুই ল্যাওড়া দিয়ে নিজের মার গুদটা ভালো করে চুদে দে. ঊওহ ডিযার সন, আমার গুদের জল খসবে এইবারে. তুই আরও জোরে জোরে চোদ আমাকে. তোকে তোর দিদির গুদের দিব্যি, আমার গুদের দিব্যি এখন আর থথামিসনা.

ব্যাস এমনি করে ল্যাওড়াটা আমার গুদের ভেতরে আর বাইরে কর নিজের ঘোড়ার মতন মোটা আর লম্বা বাঁড়াটা.

হ্যাঁ, হ্যাঁ এমনি করে চুদে যা আমাকে. আজ কে তুই চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দে যেমনি করে তুই আজ থেকে তিন মাস আগে নিজের দিদির গুদটা ফাটিয়ে ছিলিস. চোদ, চোদ আমাকে আর চুদে চুদে আমার গুদের জলটা খোসিয়ে সোনা আমার. তুই দেখছিস কি, তুই কি এই দেখছিস যে তোর মা কেমন করে পোঁদ তোলা দিতে দিতে গুদটা তোকে দিয়ে মরাচ্ছে? আমি এখন তোর ল্যাওড়ার ঠাপ খেতে খেতে স্বর্গে চলে গেছি.” এদিকে আমিও মাল ঢালার জন্য প্রস্তুত তাই আমি মাকে বললাম, “ওহ! নয়না, মাই ডার্লিংগ, এইবার আমাকে বাঁড়াটা গুদ থেকে বেড় করে নিতে দাও. নয়তো আমি তোমার গুদের ভেতরেই মাল ঢেলে দেব. তাতে যদি যদি তোমার পেট ফেঁসে যাই তখন আমাকে কিছু বলতে পারবে না.” এটখন চোদা খেতে খেতে আর গুদের জল খসাবার জন্য মার শরীরটা কাঁপচিলো আর নিজের দুটো হাত বিছানাতে পটকাচিলো. মার গলা থেকে চাপা চাপা আওয়াজ বেড়োচ্ছিলো. মা আমার বুকের একটা নিপল আঙ্গুল দিয়ে কুরতে কুরতে আমাকে বলল, “আমার চোদনবাজ ছেলে বাবলু, তোকে আমার পেট হবার কথা ভেবে কোন চিন্তা করতে হবে না. আমিও হারামজ়দি গুদচোদানি রেণুর মতো পিল খাই. তাই তুই কোন চিন্তা না করে নিজের ল্যাওড়ার ফ্যেদা আমার গুদের ভেতরে ঢাল আর আমার গুদের জ্বালা শান্ত কর.” তোর ল্যাওড়াটা এতো লম্বা যে সেটা আমার জরায়ুতে ঠোক্কর মারছে.বলতে বলতে আমরা দুইজনে একসাথে মাল ছেরে দিলাম। তার কিছুখন পর আমি মায়ের ওপর থেকে নেমে মার পাসে শুয়ে পরলাম।

আমরা বুঝতে পরিনি যে কখন দিদি দরজ়াটা খুলে ঘরের ভেতরে এসে আমাদের চোদন লীলা দেখছিলো.

এরপর কি হল তা জানার জন্য একটুু ধৈর্য ধরুন ……………