বাংলা পানু গল্প – গাধার পঞ্চম পা – ২

শ্বশুড় ও বৌমার চোদাচুদির বাংলা পানু গল্প দ্বীতিয় পর্ব

এক দিন কমলা দেবী শহরে কোনো কাজে যাবার ছিলো. অশোক বাবু নিজের স্ত্রীকে নিয়ে শহরের দিকে রওনা হলেন. দুজনে সকাল সকাল বাড়িতে থেকে স্টেশনর দিকে যেতে লাগলেন. রাস্তাতে অশোক বাবুর এক বন্ধুর সঙ্গে দেখা হয়ে গেল আর সে নিজের গাড়ি করে শহরে যাচ্ছিল্লো. অশোক বাবুর বলাতে ওনার বন্ধু কমলা দেবীকে গাড়ি করে শহরে নিয়ে গেলেন আর অশোক বাবু বাড়ি ফিরে এলেন. বাড়িতে এসে দেখলেন যে দরজ়াটা ভেতর থেকে বন্ধ আর বাথরূম থেকে জল পড়ার আওয়াজ আসছে. বুঝতে পারলেন যে মালা চান করছে. মালা জানত যে তার শ্বশুড় আর শ্বাশুড়ি সন্ধ্যে বেলায় ফিরবেন. অশোক বাবুর আবৃতে একটা আরও দরজ়া ছিলো যেটা একটা ছোটো গলিতে খুলতো. অশোক বাবু গলির দরজ়া দিয়ে বাড়িতে ঢুকে নিজের ঘরে চলে গেলেন. মালা জানত না যে তার শ্বশুড় বাড়িতে ফিরে এসেছে. মালা জানত যে বাড়িতে কেও নেই.
চান করে মালা খালি সায়া আর ব্লাউস পরে বাথরূম থেকে বেরিয়ে এলো. মালার গায়ে এখনো জল ছিল বলে তার গায়ে ব্লাউস আর পাছার কাছে সায়া লেপটে গিয়েছিলো. মালা সায়া আর ব্লাউস পরে উঠানে তার ব্রা আর প্যান্টি সুকোতে দিচ্ছিলো. অশোক বাবু নিজের ঘরের পর্দার পেছন থেকে সব কিছু দেখছিলেন. মালাকে খালি সায়া আর ব্লাউস দেখে ওনার অবস্থাটা বেশ খারাপ হয়ে গেলো. টাইট সায়া আর ব্লাউস ভিজে গায়ে লেপটে গিয়ে মালাকে আরও সেক্সী দেখাচ্ছিলো. মালার ছড়ানো ভারি পাছার ঊপরে সায়াটা মুশকিলে আটকে ছিলো. মালা নিজের ধোয়া ব্রা আর প্যান্টি সুকোতে দিয়ে দিল আর নীচ থেকে কিছু তোলবার জন্য ঝুঁকলো আর সঙ্গে সঙ্গে তার সায়াটা ছড়ানো পাছাতে আরও টাইট হয়ে গেলো. সাদা সায়ার ঊপরে থেকে অশোক বাবু পরিষ্কার ভাবে দেখতে পেলেন যে আজ মালা কালো রংয়ের প্যান্টি পড়েছে. ঊফ মালার পাছা প্রায় ২০ ভাগ প্যান্টিতে ঢাকা ছিলো আর বাকি পাছা প্যান্টি থেকে বাইরে বেরিয়ে ছিলো. যখন মালা আবার উঠে দাঁড়ালো, তখন তার প্যান্টি আর সায়াটা পাছার খাঁজে আটকে গেলো. এটক্ষনে অশোক বাবুর বাঁড়াটা খাড়া হতে লাগলো. ওনার মনে হচ্ছিল্লো যে উনি গিয়ে মালার পাছার খাঁজ থেকে প্যান্টি আর সায়াটা টেনে সরিয়ে দিক. খানিক পরে মালা নিজের হাত দিয়ে তার পাছার খাঁজ থেকে প্যান্টি আর সায়াটা বেড় করে নিলো. মালা উঠানে দাঁড়িয়ে ছিলো বলে তার সায়ার ভেতর থেকে তার সুন্দর পা দুটো পরিষ্কার ভাবে দেখ যাচ্ছিল্লো. মালার সেক্সী আর ভারি ভারি পাছা দুটো দেখে দেখে অশোক বাবু ভাবতে লাগলেন যে এই পোঁদ মারতে পারবে সেই লোক ধন্য হয়ে যাবে. অশোক বাবু আজ ওব্দি কোনো মেয়ে বা বউয়ের পোঁদ মারে নি. আসলে অশোক বাবুর গাধার মতো মোটা বাঁড়াটা দেখে কোন মেয়ে বা বৌ ওটাকে নিজের পোঁদের ভেতরে নিতে চাইতো না. আর কমলা দেবী তো তার গুদটাই অনেক মুশকিলে চুদতে দিতেন তার ঊপরে পোঁদ মারানো তো দূরের কথা.
এক দিন মালা ক্ষেতে যাবার জন্য বল্লো. মালা তার শসুরীকে বল্লো, “মা আমি ক্ষেত দেখতে চাই. যদি তুমি অনুমতি দাও তো আমি ক্ষেতে গিয়ে আমাদের ফসল দেখে আসি. শহরে তো এই সব দেখা যায়ে না.” কমলা দেবী বললেন, “আরে বৌমা তুমি নিজের ক্ষেতে যাবে এতে অনুমতি নেওয়ার কি দরকার? তোমার বাড়ির ক্ষেত, তুমি যখন ইচ্ছে হবে যাবে. আমি এখুনি তোমার শ্বশুড় মসায়কে বলছি যে তোমাকে ক্ষেত দেখিয়ে আনতে.”
“না, না মা, বাবা কে বলতে হবে না. আমি একলাই ক্ষেতে চলে যেতে পারবো.”
“আরে তাতে কি হয়েছে? তোমার বাবা কয়েক দিন থেকে ক্ষেতে যেতে পারেন নি, আজ তুমিও ওনার সঙ্গে ক্ষেত ঘুরে এসো. যাও তুমি জমা কাপড় বদলে এসো. আর হ্যাঁ ক্ষেতে যেতে হলে, শাড়ির ঊপরে ব্লাউস তাও পরে নিও.”
মালা জমা কাপড় ছাড়তে চলে গেলো আর কমলা দেবী গিয়ে অশোক বাবুকে বললেন, “কোথায়, শোন একটু. আজ কে তুমি বৌমা কে ক্ষেত দেখিয়ে আনো. বৌমা বলছিলো যে একলা ক্ষেতে চলে যেতে পারবে. আমি বৌমা কে বলেছি যে তোমার সঙ্গে ক্ষেতে যেতে.”
“ঠিক আছে, আমি বৌমা কে ক্ষেতে দেখতে নিয়ে যাবো. কিন্তু যদি বৌমা একলা চলে যেতো তো কি হয়ে যেতো? গ্রামেতে কিসের ভয়?”
“তুমি কি বলছ? বাড়ির বৌকে একলা ক্ষেতে যেতে বলছ? মালা তার যৌবন ভরা শরীরকে সামলাতে পারে না আর সে নিজেকে কেমন করে সামলাবে?” ততক্ষনে মালা শাড়ি আর ব্লাউস চেংজ করে ঘর থেকে চলে এলো. শাড়ি আর ব্লাউস পরে মালা কে খুব সুন্দর লাগছিলো.
“বাবা চলুন, আমি রেডী.”
“হ্যাঁ, বৌমা চলো, আমি ও তৈরী আছী.”
শ্বশুড় আর বৌ দু জনে ক্ষেত দেখতে বাড়ি থেকে বেরিয়ে পরলো. মালা আগে আগে যাচ্ছিলো আর অশোক বাবু পেছন পেছন হাঁটছিলেন. মালা মাথাতে ঘোমটা দিয়ে নিয়েছিলো. অশোক বাবু বৌমার হাঁটা দেখে দেখে পাগল হয়ে যাচ্ছিলেন. মালার পাতলা কোমর চলার সময় বারে বারে ডান আর বাঁ দিকে দুলছিল আর কোমরের নীচে ভারি ভারি পাছার দাবনা দুটো ঊপরে উঠছে আর নামছে. শাড়িটা আজ মালা একটু ঊপরে করে পরে ছিলো আর তাই হাঁটার সময় ওর কিছুটা পা দেখা যাচ্ছিল্লো আর পাছা ওব্দি বিনুনী বাঁধা চূল গুলো দুলছিলো. এতো সব দেখতে দেখতে অশোক বাবুর বুকের দুলুনি বাড়তে লাগলো. এই রকমের সেক্সী সীন অশোক বাবু জীবনে কোন দিন দেখেন নি. ধীরে ধীরে অশোক বাবু বাঁড়াটা খাড়া হতে শুরু হলো. মালা নিজের মনে আগে আগে হাঁটছিলো.
মালা ভালো করে জানত যে তার শ্বশুড় মসাই তাহাকে অন্য চোখে দেখে আর এখন ওনার দুটো চোখ তার দুলতে থাকা পাছার ঊপরে আটকে আছে. গ্রামের রাস্তা আসতে আসতে সরু হতে লাগলো আর বৌমা আর শ্বশুড় একটা সরু রাস্তা দিয়ে হাঁটতে লাগলেন. হঠাত রাস্তার অন্য দিক থেকে দুটো গাধা মালার সামনে এসে পড়লো. রাস্তা এতো সরু ছিলো যে গাধাদের সাইড দিয়ে এগুনো যাবেনা. তাই মালা ধীরে গাধাদের পেছনে পেছনে হাঁটতে লাগলো. হঠাত মালার চোখ পেছনের গাধাটার ঊপরে গেলো আর তার দিকে দেখিয়ে অশোক বাবু কে বললো,
“বাবা দেখুন এটা আবার কেমন গাধা? এই গাধটার পাঁচটা পা আছে.”
“বৌমা, তুমি কিছু জানো না. একটু ভালো করে দেখো গাধাটার পাঁচটা পা নেই.”
মালা আবার ভালো করে দেখলো আর তার বুকটা ধক করে উঠলো. গাধাটার পাঁচটা পা ছিলো না, আর পঞ্চম পাটা হল গাধার মোটা বাঁড়া. বাবাগো বাবা কতো লম্বা বাঁড়া গাধাটার. বাঁড়াটা এতো মোটা ছিলো যে মনে হচ্ছিলো যেন একটা পা. মালা এই বারে লক্ষ্য করলো যে আগের গাধাটা মাদী গাধা কারণ তার পেটের তলা থেকে কোনো বাঁড়া ঝূলছিলো না. পেছনের গাধাটার বাঁড়াটা খাড়া হয়ে ছিলো. মালা বুঝতে পড়লো যে গাধারা কি করতে যাচ্ছে. এইবারে মালার ঘাম ছুটতে লাগলো. পেছনে শ্বশুড় মসাই চলে আসছেন. মালা আফসোস করতে লাগলো যে কেন সে শ্বশুড় মসায়কে কিছু জিজ্ঞেস করতে গেলো. মালার ভীষন লজ্জা পাচ্ছিল. অশোক বাবু ভালো চান্স পেয়ে গেলেন. উনি মালা কে জিজ্ঞেস করলেন,
“বলো, বৌমা গাধাটার কি পাঁচটা পা আছে?” মালার পুরো মুখ লজ্জাতে লাল হয়ে গেল আর তাড়াতাড়িতে বলল, “হ্যাঁ? হ্যাঁ বাবা গাধাটার চারটে পা আছে.”
“তাহলে পঞ্চমটা কি হচ্ছে বৌমা?”
“নাআআঅ, মানেএএ?.আমি জানি নাআআ.”
অশোক বাবু একটু মুছকে হেঁসে আবার বললেন, “আগে কখনো দেখৌনি বৌমা?”
“না বাবা” মালা লজ্জা পেয়ে বল্লো.
“পুরুষ মানুষের দু পায়ের মাঝখানে যেটা থাকে সেটাই তো দেখেছো, বৌমা?”
“হ্যাঁ, ” এইবার তো মালার সারা গায়ের লোম খাড়া হয়ে গেল আর মুখটা লাল হয়ে গেলো.
“বৌমা, পুরুষ মানুষের দু পায়ের মাঝখানে যেটা থাকে এটাও হচ্ছে তাই.” অশোক বাবু মালার সঙ্গে মজ়া করে কথা বলতে লাগলেন. হঠাত গাধাটা মাদী গাধার ঊপরে চড়ে গেল আর নিজের তিন ফুট লুম্বা বাঁড়াটা মাদী গাধাটার গুদের ফুটোয় ভরে দিলো. গুদে বাঁড়াটা ভড়ার পর গাধাটা সেই খানে দাঁড়িয়ে দাঁড়িয়ে মাদীটাকে চুদতে লাগলো. এতো মোটা আর লম্বা বাঁড়াটা মাদীটার গুদে যেতে দেখে মালা টগবগিয়ে উঠলো আর মুখ থেকে হালকা সিতকার বেরিয়ে এলো,
“ঊওই মাঅ?..”
“বৌমা কি হলো?”
“না, কিছু হয়নি.” মালা আসতে করে বল্লো.
“মনে হচ্ছে যে বৌমা ভয় পেয়ে গেছে.” অশোক বাবু সুয়োগের পুরো লাভ নিয়ে ভয়তে কাঁপতে থাকা মালা কে সাহস যোগাতে মালার কাছে এসে তার পীঠে হাত বোলাতে লাগলেন আর বললেন,
“বৌমা ভয় পাবার কি হয়েছে?”
“না কিছু না.”
“কিছু না, মানে? কিছু তো হয়েছে. তুমি কি প্রথম বার দেখছো বৌমা?”অশোক বাবু মালার পীঠে হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলেন.
“হ্যাঁ.”মালা লজ্জা পেতে পেতে বল্লো.
“আরে এতে ভয় পাওয়ার কি হলো. যে কাজ রাতে সবার আগে আর সকাল বেলাই বিছানা ছাড়ার আগে তোমার সঙ্গে জীবন করে সেই কাজটাই তোমার সামনে গাধাটা মাদী গাধাটার সঙ্গে করছে.”
“কিন্তু গাধাটার এতো……” মালার মুখ থেকে আপনা আপনি বেরিয়ে গেলো আর পরে জীব কামড়ে ধরলো.
“অনেক বড় না বৌমা?” অশোক বাবু মালার কথাটা পুরো করে দিলেন.
এতক্ষনে অশোক বাবুর হাতটা মালার পিঠ থেকে নেমে মালার পাছার ঊপরে পৌঁছে গিয়ে ছিলো.
“নাআ, মানেএএ?” মালা মাথা নীচু করে বল্লো.
“ঊ! তুমি এতো বড়ো দেখে ভয় পেয়ে গেছো? বৌমা, কিছু কিছু লোকেরও গাধর মতন বড়ো হয়ে. এতে ভয় পাবার কি আছে? যখন মেয়েরা আর বউরা বড়ো বড়ো সব কিছু নিয়ে নেই তখন এটাতো একটা মাদী গাধা.”
মালা মুখ লাল করে বল্লো, “চলুন বাবা আমরা ফিরে যায়, আমার খুব লজ্জা পাচ্ছে.”
“কেন বৌমা, ফিরে যাবার কথা আবার কথা থেকে এলো? তুমি ভীষন লজ্জা পাও. দু তিন মিনিটে গাধাটার কাজ শেষ হয়ে যাবে আর আমরা তারপর ক্ষেতে যেতে পারবো.”
কথা বলতে বলতে অশোক বাবু এক দু বার মালার পাছাতেও হাত বুলিয়ে দিতে লাগলেন. মালার নরম নরম পাছাতে হাত বোলাতে বোলাতে অশোক বাবুর বাঁড়াটা খাড়া হতে শুরু করে দিলো. উনি মালার প্যান্টিতেও হাত বুলিয়ে দিলেন. মালা কি করতে পারতো? মালা ঘোমটার আড়াল থেকে মাদী গাধার গুদে গাধাটার তিন ফুট লুম্বা বাঁড়াটার খেলা দেখছিলো. এতো মোটা বাঁড়াটা মাদী গাধাটার গুদে যাতায়াত দেখতে দেখতে মালার নিজের গুদে চুলকুনি শুরু হয়ে গেলো. মালা নিজের পাছার ঊপরে শ্বশুড় মসায়ের হাত বেশ ভালই অনুভব করতে পারচিলো. মালা এতোটা বোকা মেয়ে ছিল না, মালা সব বুঝতে পারছিলো. মালা ভালো ভাবে বুঝতে পারচিলো যে তার শ্বশুড় মসায় এখন সুয়োগের ভালো করে লাভ নিয়ে তাকে কথা বোঝাতে বোঝাতে তার পীঠে আর পাছাতে হাত বোলাচ্ছেন. ততক্ষনে গাধাটা তার ফ্যেদা মাদী গাধার গুদে ঢেলে দিয়ে নিজের তিন ফুট লুম্বা বাঁড়াটা গুদ থেকে টেনে বেড় করে নিলো. গাধাটার বাড়ার মাথা থেকে তখনো ফ্যেদা টপ টপ করে টপকাচ্ছিল. শ্বশুড় মসায় দুটো গাধাকে রাস্তা থেকে সরিয়ে দিলেন আর মালার দুটো পাছার ঊপরে আসতে করে হাত রেখে একটু ঠেলা মেরে বললেন,
“চলো বৌমা আমরা ক্ষেতে যায়.”
“চলুন বাবা.”
“বৌমা তুমি কি জানো যে তোমার শ্বাশুড়ীও আমাকে গাধা বলে ডাকে?”
“ওমা সে কি? কেন বাবা, আপনি তো এতো ভালো?”
“বৌমা তুমি ভীষন সোজা মেয়ে মানুষ. তোমার শ্বাশুড়ি তো আমাকে অন্য কোন কারণে গাধা বলে.” হঠাত করে মালা তার শ্বশুড় মসায়ের কথাটা বুঝতে পারল. বোধ হয় শ্বশুড় মসায়ের বাঁড়াটা ও গাধর মতন লুম্বা আর মোটা আর তাই শ্বাশুড়ি ওনাকে গাধা বলে. এতো সোজা কথাটা না বুঝতে পারাতে মালা মনে মনে নিজেকে বকতে লাগলো. মালা দেখছিলো যে শ্বশুড় মসায় তার সঙ্গে একটু বেশি খোলা খুলি ভাবে কথা বলছেন. এইরকমের কথা কখনো শ্বশুড় আর বউমার মাঝখানে হয়না. অশোক বাবু কথা বলতে বলতে বৌমার গায়ে, পীঠে আর পাছাতে হাত বুলিয়ে দিচ্ছিল্লেন. এই ভাবে কথা বলতে বলতে বৌ আর শ্বশুড় খেতে পৌঁছে গেলেন.
অশোক বাবু নিজের বৌমা কে পুরো ক্ষেত ঘুরিয়ে ঘুরিয়ে দেখালেন আর ক্ষেতে যে সব মেয়ে বউরা কাজ করছিলো তাহাদের সঙ্গে আলাপ করিয়ে দিলেন. এতো ঘুরে ঘুরে মালা হাপিয়ে গিয়েছিলো আর তাই অশোক বাবু একটা আম গাছের নীচে মালাকে বসিয়ে দিলেন আর বললেন,
“বৌমা তুমি এইখানে বসে আরাম করো. আমি ক্ষেতে কাজ করা কোনো বৌকে তোমার কাছে পাঠিয়ে দিচ্ছী. আমার পাম্প হাউসে একটু কাজ আছে, আমি এখুনি আসছি.”
“ঠিক আছে বাবা, আমি এইখানে বসছি.”

এরপর কি হল তা জানার জন্য একটুু ধৈর্য ধরুন …………..