বাংলা পানু গল্প – গাধার পঞ্চম পা – ৩

শ্বশুড় ও বৌমার চোদাচুদির বাংলা পানু গল্প তৃতীয় পর্ব

অশোক বাবু তাড়াতাড়ি পায়ে পাম্প হাউস চলে এলেন.
পাম্প হাউস অশোক বাবু একটা দূরবীন রেখে ছিলেন আর তাই দিয়ে উনি খেতে কাজ কারার মেয়ে বৌদের দেখতেন. কখনো কোন মেয়ে বা বৌ পেচ্ছাব করতে গেলে তাড়াতাড়ি তে বসার সময় ভালো করে দেখে ঢেখে বসতো না আর দূরবীন দিয়ে অশোক বাবু তাদের গুদ দেখতেন. আজ অশোক বাবু নিজের পুত্রবধুর গুদ দেখতে চাইছিলেন. অশোক বাবু দূরবীন দিয়ে ওই গাছের তালয়ে দেখতে লাগলেন যেখানে মালা বসে ছিলো. মালা কে খুব সুন্দর দেখাছিল. কিন্তু মালার গুদের দর্শন পাওয়ার কোন সুযোগ হচ্ছিল্লো না. অশোক বাবু মনে মনে ভাবছিলেন যে মালা একবার পেচ্ছাব করতে পাম্প হাউসের দিকে মুখ করে বসুক যাতে উনি মালার গুদটা দেখতে পান. কিন্তু তা হলো না. অশোক বাবু অনেকক্ষন ধরে মালাকে দেখলেন. কিন্তু কিছু দেখতে পেলেন না. মালা বসে বসে নিজের দুটো পা মুরে নিলো. যেমন ভাবে মালা বসে ছিলো তাতে অশোক বাবু শাড়ির নীচ থেকে মালার অনেক খনি পা আর দু পায়ের মাঝ খানে দেখতে পাচ্ছিলেন. অশোক বাবু বুকটা জোরে জোরে ধক ধক করতে লাগলো. মালার ফর্সা ফর্সা মোটা মোটা উড়ু দুটো আর তাদের মাঝ খানে সাদা প্যান্টি তে ঢাকা গুদের ঊপরটা ভালো ভাবে দেখতে পাচ্ছিলেন.
অশোক বাবু দূরবীনটা মালার গুদের ঊপরে সেট করলেন. ওফফফ্‌ফফফ! কতো ফোলা ফোলা গুদটা. প্যান্টির দু দিক থেকে কালো কালো আর কোঁকড়ানো গুদের বাল দেখা যাচ্ছিল. এমন কি মালার গুদের দুটো পাড় আর তার মাঝের ছেদাটাও দেখা যাচ্ছিল কেন না প্যান্টিটা গুদের দুটো ফাঁকে আটকে ছিল আর মাঝ খানে চেপে ছিলো. অশোক বাবুর বাঁড়াটা খাড়া হতে লাগলো. হঠাত মালা এমন কাজ করল যাতে অশোক বাবুর বাঁড়াটা লাফিয়ে উঠলো. মালা শাড়িটা উঠিয়ে দুটো পায়ের মাঝখানে দেখতে লাগলো. বোধ হয়ে কোন পিঁপরে শাড়িতে ঢুকে পরে ছিলো. ওফফফ্‌ফফ কি সুন্দর বৌমার পা দুটো. মোটা মোটা ফর্সা উড়ু দুটো আর তার মাঝখানে বৌমার ছোটো প্যান্টি যা বৌমার গুদটাকে ভালো ভাবে ঢাকতে পারছিল না. বৌমা শাড়ি উঠিয়ে ভালো করে দেখলো আর শাড়ি টা ভালো করে ঝেড়ে নিলো তার পর প্যান্টির ঊপর থেকে গুদের ঊপরে হাত বুলিয়ে একটু চুলকালো. অশোক বাবু ভাবছিলেন পিঁপরেটা হয়ত বৌমার প্যান্টির ভেতরে ঢুকে গেছে. সত্যি পিঁপরেটার খুব ভালো ভাগ্য. অশোক বাবু ভাবছিলেন যে বৌমার গুদে পিঁপরের দরকার নেই তার দরকার একটা মোটা আর লম্বা ল্যাওড়ার. এই সব কথা ভাবতে ভাবতে আর দেখতে দেখতে অশোক বাবু নিজের ল্যাওড়ার ঊপরে হাত চালাতে লাগলেন আর খানিক পরে খিঁচতে লাগলেন আর একটু পরে বাড়ার মাল বেড় করে দিলেন. খানিক পরে অশোক বাবু পাম্প হাউস থেকে বেরিয়ে মালার কাছে চলে এলেন. মালা শ্বশুড় মসায়ের পায়ের আওয়াজ পেয়ে শাড়িটা ঠিক করে নিলো. দু জনে গাছের নীচে বসে খাবার খেলেন আর তার পর বাড়ির দিকে রওনা হয়ে গেলেন.
এক দিন মালার কোমরে খুব ব্যাথা হতে লাগলো. শ্বাশুড়ি মালিশ করার জন্য একটা বৌকে ডেকে আনলেন. মালিশ করার বৌটার নাম ছিলো সরোজবালা আর সেও ক্ষেতে কাজ করতো. সরোজবালা দেখতে মোটা চওরা আর কালো রংয়ের একটা বৌ ঠিক জেনো একটা কালো মোষ. যখন সরোজবালা মালিশ করতে শুরু করলো মালা বুঝতে পারল যে সরোজবালার হাতে জাদু আছে. সরোজ এতো ভালো ভাবে মালিশ করে দিলো যে মালার কোমরের ব্যাথা একদম ঠিক হয়ে গেল. শ্বাশুড়ি বললেন যে গ্রামেতে সরোজ সবার থেকে ভালো মালিশ করে.
যদিও সরোজ মোষের মতন কালো ছিলো কিন্তু তার ব্যাবহার খুব ভালো ছিলো আর খুব হাঁসত আর হাঁসাতেও পারত. মালা সঙ্গে সরোজের ভালো বন্ধুত্ব হয়ে গেল. সরোজবালা মালা কে বল্লো,
“বৌ রানী তোমার যখন মালিশের দরকার পরবে তুমি ক্ষেতেও চলে আসতে পার. আমি ক্ষেতেই কাজ করি. খেতে তে একটা ছোটো কুঁড়ে ঘর আছে, আমি তোমার মালিশ ওই কুঁড়ে ঘরে করে দেবো.”
“ঠিক আছে সরোজবালা আমি পরসু আসব. তুমি আমার সারা গায়ে মালিশ করে দিয়ো.”
সরোজবালা ক্ষেতে কাজ করলেও এমনিতে অশোক বাবুর চোদবার জন্য ক্ষেতের মেয়ে আর বৌ জোগার করে দিত.
মালা কথা মতো ক্ষেতে পৌঁছে গেল. সরোজবালা তাড়াতাড়ি উঠে মালাকে ক্ষেতের কোনেতে বানানো একটা ঘাসের কুঁড়ে ঘরে নিয়ে গেল. কুঁড়ে ঘরে দুটো ঘর ছিলো. একটা ঘরে একটা খাট পরে ছিলো. সরোজবালা মালা কে বল্লো,
“বৌ রানী এই খাটে শুয়ে পর. আজ কে আমি তোমায় ভালো করে মালিশ করে দেব. আমার মতন মালিশ করার মত আর কোন বৌ এই গ্রামে নেই.”
“আরে সরোজবালা তুমি খালি তোমার প্রশংসা করবে না মালিশটাও করবে?”
“বৌ রানী তুমি শুয়ে তো পর.” মালা খাটে শুয়ে পড়লো. সরোজবালা ঘরের কোণা থেকে সর্ষের তেল বেড় করলো আর মালাকে বল্লো,
“বৌ রানী, তুমি এই কাপড় চোপর পরে থাকলে মালিশ কেমন করে করবো?”
“ঊ মা, কাপড় কেমন করে খুলবো? কেউ এসে গেলে কি হবে?”
“তুমি যদি বলো তো আমি কাপড় পরা অবস্থায় তেল মালিশ করে দি?”
ধাত পাগল. দরজ়াটা ভালো করে বন্ধ করে দে.”
“আরে বৌ রানী তুমি কোন চিন্তা করো না, এখানে কেউ আসবে না.”
না, তুমি আগে দরজ়াটা ভালো করে বন্ধ করে দাও.” সরোজবালা উঠে দরজ়াটা বন্ধ করে দিলো.
চলো বৌ রানী এইবারে কাপড়টা খুলে ফেলো তা নাহোলে তেল মালিশ কেমন করে করব? মালা উঠে দাঁড়িয়ে লজ্জা পেতে পেতে গায়ের ব্লাউসটা খুলে দিলো. এইবার মালার বড় বড় মাই দুটো খালি ব্রা দিয়ে ঢাকা ছিলো. সরোজবালা মালার শাড়ির আর সায়ার বন্ধন খুলে দিলো আর বল্লো, “এটাকেও খুলে দাও.”
মালা কিছু বোঝা বা বলার আগেই মালার শাড়িটা খুলে পরে গেল আর মালা খালি ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে রইলো. মালার সুন্দর শরীর আর রূপ দেখে সরোজও হ্যাঁ করে দেখতে লাগলো. সত্যি মালার রূপ আর তার শরীরটা দেখতে খুব সুন্দর আর বেশ সেক্সী.
“এটা কি করলি সরোজ?” বলে মালা একটা হাত দিয়ে তার মাই আর অন্য হাত দিয়ে তার গুদটা ঢাকবার চেস্টা করতে লাগলো.
“আরে বৌ রানী তুমি তো এতো লজ্জা পচ্ছো যেন তুমি কোন পুরুষের সামনে কাপড় খুলে দাঁড়িয়ে আছো. তুমি যা যা ঢাকবার চেস্টা করছ সেটা তো আগেই তোমার ব্রা আর প্যান্টি তে ঢাকা পরে আছে. লজ্জা পেও না, তোমার কাছে যা আছে সেগুলো আমার কাছেও আছে. চলো এইবারে শুয়ে পার.”
মালা আর কোন কথা না বলে খাটেতে উপুর হয়ে শুয়ে পড়লো. সরোজবালা খানিকটা তেল হাতে নিয়ে মালিশ শুরু করে দিলো. সরোজ খুব ভালো করে মালিশ করছিলো. মালিশ করতে করতে মালার দুটো চোখ আপনা আপনি বন্ধ হয়ে এলো. মালার খুব ভালো লাগছিলো.
সরোজবালা আগে মালার পীঠে মালিশ করলো আর কখনো কখনো বগলের তালা দিয়ে হাত নিয়ে গিয়ে ব্রায়ের ভেতরে হাত ঢুকিয়ে মালার মাই দুটোতেও মালিশ করতে লাগলো. মাইতে মালিশ করাতে মালার মুখ থেকে ওহ আহ ইসসস আওয়াজ বের হচ্ছিল. ফের সরোজবালা মালার ব্রায়ের হুকটা আসতে করে খুলে দিলো.
“কি করছিস সরোজ?” মালা একটু রাগ দেখিয়ে বল্লো.
কিছু না বৌ রানী, পিঠ ঠিক করে মালিশ করতে পারছিলাম না তাই তোমার ব্রায়ের হুকটা খুলে দিলাম.” মালার মালিশ করাতে খুব ভালো লাগছিলো. এইবার সরোজবালা একটু উঠে মালার পায়ে মালিশ করতে লাগলো. মালিশ করতে করতে সরোজের হাত মালার উড়ু ওব্দি পৌঁছে গেল. মালার দুটো পা আপনা আপনি খুলে গেল. সরোজবালা এখন মালার দু পায়ের মাঝখানে প্যান্টিতে ঢাকা গুদটা ভালো করে দেখতে পারছিল. মালার মতো এতো ফোলা ফোলা গুদ সরোজবালা আর কোন দিন দেখেনি. প্যান্টির দু দিক থেকে মালার গুদের বাল অল্প অল্প বেরিয়ে ছিলো. সরোজবালা আস্তে আস্তে মালার গুদের কাছে মালিশ করতে লাগলো. এইবারে মালা আস্তে আস্তে গরম হতে লাগলো. এক বার সরোজবালা ইয়ার্কী করে মালার প্যান্টি থেকে বেরুনো গুদের বাল আসতে করে টেনে দিলো.
“ঊও?.কি করছিস সরোজবালা?”
“কিচ্ছু না বৌ রানী, তোমার নীচের বাল গুলো এতো লম্বা যে মালিশ করতে করতে টান পড়ে গেছে.”
“তুমি খুব খচ্চর সরোজ.”
“এমনিতে বৌ রানী দু পায়ের মাঝের চুলটাই মেয়েদের আরও সুন্দর দেখায়, তাই না? পুরুষ মানুষরা এর পেছনে পাগল হয়ে ঘোরে.”
“আচ্ছা! তুই এমন ভাবে বলচিস জেনো তুই সব পুরুষ মানুষদের চিনিস.”
“সব পুরুষ মানুষদের কথা আমি বলতে পারি না তবে আমি কিছু আসল পুরুষ মানুষ দের কে চিনি.”
“সে কি রে? পুরুষ মানুষ আবার নকল হয় না কি? আসল পুরুষ মানুষ বলতে তুই কি বলতে চাইছিস?”
“বৌ রানী, আসল পুরুষ তারা হয়ে যাদের কাছে মেয়ে মানুষদের তৃপ্তী দেবার ক্ষমতা থাকে. তোমার শ্বশুড় মসায় হচ্ছেন একজন আসল পুরুষ.” সরোজের কথা শুনে মালার গায়ে কারেংট বয়ে গেল.
“কি যা তা বলছিস, তুই কি জানিস যে তুই কি বলছিস? তোর মাথা তো খারাপ তো হয়ে যায় নি?” মালার কথা শুনে সরোজবালা মালার গুদের একদম ধারে মালিশ করতে করতে বল্লো, “বৌ রানী, আমি কোন ভুল কথা বলিনি. তোমার শ্বশুড় মসায় হচ্ছেন সত্যি সত্যি আসল পুরুষ মানুষ. ওনার টা একদম গাধার মতন.”
“তার মনে? কোনটা গাধার মতো?”
“হ্যাঁ! বৌ রানী তোমাকে এটাও বোঝাতে হবে? আরে তোমার শ্বশুড় মসায়ের বাঁড়াটা একদম গাধার ল্যাওড়ার মতন লম্বা আর মোটা.” সরোজবালা মালিশ করতে করতে প্যান্টির ফাঁক থেকে একটা আঙ্গুল ঢুকিয়ে মালার গুদের একটা পাঁপরিকে রগ্রাতে রগ্রাতে বল্লো. মালার গুদ এতক্ষনে ভিজতে শুরু করে দিয়েছিলো.
“আআআআহ? এটা কি করছিস? এতো নোংরা আর খারাপ কথা বলতে তোর লজ্জা করে না?”
“এতে নোংরা বা খরাপের কি হলো বৌ রানী? পুরুষ মানুষের দু পায়ের মাঝখানে যা লটকায় সেটাকে তো বাঁড়া বলে, না কি?”
“আচ্ছা, আচ্ছা! কিন্তু তুই কেমন করে জানিস যে শ্বশুড় মসায়ের এতো লম্বা আর মোটা?”
“কোনটা এতো লম্বা আর এতো মোটা বৌ রানী?” সরোজবালা মালা কে উস্কাবার জন্য জিজ্ঞেস করলো.
“ঊফফ! বাঁড়া আর কি?”
“হ্যাঁ এইবারে হয়েছে, ময়নার বুলি বেড়িয়েছে. আর আমি যেটা জানি সেটা সবাই জানে না. আমি তোমাকে কেমন করে বলি?”
“তোকে আমার দিব্বী, বল না?”
“ঠিক আছে, বলে দেবো কিন্তু তুমি তো আবার বলবে যে আমি কতো নোংরা আর খারাপ কথা বলি.”
“নাআঅ বলব না. এইবারে তাড়াতাড়ি বলে দে.” মালার গুদে এতক্ষনে পিঁপরে হাঁটতে শুরু করে দিয়েছে.
“আচ্ছা বলছি. তুমি তোমার প্যান্টিটা একটু নীচে করো. আমি তোমার পাছা দুটোতে মালিশ করে দি.” এই বলে সরোজবালা হাত দিয়ে টেনে মালার প্যান্টিটা নাবিয়ে দিলো. মালা কিছু বলার আগেই মালার প্যান্টিটা হঁটু ওব্দি নেমে গেল আর সরোজবালা আসতে করে খানিকটা তেল মালার পাছার ঊপরে ঢেলে দিলো. মালার বিশাল পাছার জন্য অনেক খানি তেলের দরকার ছিলো. তেল গুলো মালার মসরীন পাছার ঊপরে থেকে গড়িয়ে গড়িয়ে পাছার খাঁজের ভেতর থেকে গিয়ে মালার গুদের ঊপরে চলে গেল. মালার গুদের বাল পুরো পুরি ভাবে তেলে ভিজে গেল.
“ঊফ তুই কি করছিস টা কি? আমার প্যান্টিটা ঊপরে করে দে.”
“তোমার প্যান্টিটা ঊপরে করে দিলে প্যান্টিটাতে তেল লেগে খারাপ হয়ে যাবে এটাকে বরঞ্চো খুলে দাও.” এই বলে সরোজবালা এক ঝটকা মেরে মালার পা থেকে প্যান্টিটা নাবিয়ে দিলো.
“সরোজবালা তুই আমাকে পুরো পুরি নেঙ্গটো করে দিলি. কেউ যদি এসে যায় তো কি হবে?”
“এখানে কেউ আসবেনা বৌ রানী. যখন তুমি একজন পুরুষ মানুষের সামনে নেঙ্গটো হতে পার তখন আমি তো একটা মেয়ে ছেলে. আমার সামনে তোমার এতো লজ্জা কেন?”
“ওহ, সরোজবালা আমি আবার কোন পুরুষ মানুষের সামনে নেঙ্গটো হলাম?”
“কেন, তোমার বর কি তোমাকে কখনো নেঙ্গটো করে না?”
“ওহ! সেটা তো অন্য ব্যাপার. বর যখন খুশি তার বৌকে নেঙ্গটো করতে পরে.”
“আরে বাবা আমি তো তোমাকে খালি মালিশ করার জন্য নেঙ্গটো করেছি. এইবার তুমি দেখবে যে আমি তোমায় কতো ভালো করে মালিশ করে দি. আমার মালিসে তোমার সারা জীবনের গায়ের ব্যাথা শেষ হয়ে যাবে.” এইবার সরোজবালা তার দু হাত দিয়ে মালার বিশাল পাছাতে তেল মালিশ করতে লাগলো. মালিশ করতে করতে সরোজবালা কখন কখন পাছার খাঁজটাকে ছড়িয়ে দিয়ে তার মাঝে আঙ্গুল ঘসছিল. এতে অনেক বার সরোজবালার আঙ্গুলটা মালার পোঁদের ফুটোতেও রোগড়ে দিচ্ছিল. পোঁদের ফুটোর ঊপরে আঙ্গুলের ঘসা পড়তে মালার মুখ থেকে ওহ আহ ওফফফ্‌ফফফফ আওয়াজ বেরোচ্ছিলো. মালা নিজের দুটো পা আরও ছড়িয়ে দিলো যাতে সরোজবালা ঠিক করে দু পায়ের মাঝখানে মালিশ করতে পারে.
“সরোজবালা এইবার বলল যে তুমি আমার শ্বশুড়ের ব্যাপারে কি বলছিলে?”
“বৌ রানী আমি বলছিলাম যে তোমার শ্বশুড়ের বাঁড়াটা একদম গাধার ল্যাওড়ার মতন বড়ো আর মোটা. উফ কত শক্ত ওনার বাঁড়াটা. বাঁড়াটা এতো বড়ো যে দু হাতে করে ধরতে হয়ে.”
“তুই এতো সব কেমন করে জানলি?”
“আমি তোমার শ্বশুড় মসায় কেও মালিশ করেছি. আর মালিশটা ওনার বাঁড়াতে ভালো করে করেছি. সত্যি বৌ রানী এতো মোটা আর লম্বা বাঁড়া আমি কোন দিন দেখিনি. তুমি যদি আমার কথা না মানো তো ক্ষেতে যে সব মেয়ে আর বউরা কাজ করছে তুমি তাদেরকেও জিজ্ঞেস করতে পার.”
“তুই কি বলতে চাস? ক্ষেতে কাজ কারার মেয়ে বউরা কেমন করে জানবে যে আমার শ্বশুড়ের বাঁড়াটা কত লম্বা আর কত মোটা?”
“বৌ রানী তুমি কিছু বোঝো না. তোমার শ্বশুড় মসায় নিজের সময়তে ক্ষেতে যতো মেয়ে বা বৌরা কাজ করতো তাদেরকে এক এক করে চুদেছেন. যে সব মেয়ে বা বৌদের উনি পছন্দ করতেন উনি তাদের পটিয়ে পাটিয়ে তোমার শ্বশুড় মসায়ের কাছে নিয়ে যাওয়াই আমার কাজ ছিলো. দু তিনটে বউরা তো এতো বড় বাঁড়া তাদের গুদে নিয়ে সহ্যও করতে না পেরে অজ্ঞান হয়ে গিয়েছিল. আর তাদের মধ্যে একজন তোমার শ্বশুড়ের শালী ছিলো.”
“শালী কেও উনি চুদেছেন?” মালা একটু চমকে জিজ্ঞেস করলো.
“হ্যাঁ বৌ রানী বাবু ওনার শালীকেও চুদেছেন. শালী তখন মাত্রো ১৭ বছরের মেয়ে ছিলো আর কলেজে পড়ত. যখন আমাদের বাবু তাকে প্রথম বার চোদে তখন সে কুমারী ছিলো. ঊফফফফফ! কতো রক্ত বের হয়েছিলো তার কুমারী গুদ থেকে. বাবু মোটা আর লম্বা বাঁড়াটা সে সহ্যও করতে পারেনি আর সে অজ্ঞান হয়ে গিয়েছিলো. ভালই হয়েছিলো যে সে অজ্ঞান হয়ে গিয়েছিলো তা না হলে অত রক্ত দেখে সে আরও ভয় পেয়ে যেতো. বাবুও ভয় পেয়ে গিয়েছিলেন. ফের আমি ওই মেয়েটার গুদ পরিষ্কার করি. বেচারী এক হফতা অবদি ভালো করে হাঁটতে পারে নি, খুঁড়িয়ে খুঁড়িয়ে চলতো. তার পর সে শহরে চলে গেল.” সরোজবালা খুব রসিয়ে রসিয়ে অশোক বাবুর কেচ্ছা কাহিনী মালা কে শোনাছিল্লো. এইবার সরোজবালা একটা হাত মালার পাছার খাঁজের মধ্যে থেকে নীচে নিয়ে গিয়ে মালার গুদের চারধারের চূলে তেল লাগাতে লাগলো. তেল লাগাতে লাগাতে এক বার সরোজবালা মালার পুরো গুদটাকে মুঠো তে ভরে চটকে দিল.
“ঊওইইই? আআহ,? ইইসসসস কি করছিস সরোজ? তার পর কি হল? শালী রাগ করে চলে গেল?”
“আরে না. এক বার যে মেয়ে মানুষ পুরুষের লম্বা মোটা ল্যাওড়ার স্বাদ পেয়ে যায় সে আর তার বীণা থাকতে পারে না. তাই শালীও কিছু দিন পরে শহর থেকে আবার গ্রামে ফিরে এলো. এইবার শালী খালি গুদে গাদন খেতে এসেছিলো. তার পরে তোমার শ্বশুড় মসায় আর ওনার শালী রোজ পাম্প হাউসে চলে আসত আর খুব চোদা চুদি করতো. আমি রোজ তোমার শ্বশুড় মসায়ের বাঁড়াতে তেল মালিশ করে দিতাম যাতে ওটা আবার চোদবার জন্য তৈরী থাকে. চোদবার পর শালীর গুদটা ফুলে যেতো আর আমি গুদে তে ভালো করে তেল মালিশ করে দিতাম যাতে আবার পরের দিন গুদটা শ্বশুড় মসায়ের বাঁড়াটা গিলতে পারে. বিয়ের আগে অবদি শালী কে তোমার শ্বশুড় মসায় খুব চুদেছেন. বিয়ের পরেও শালী গ্রামে তার জামাই বাবুর কাছ থেকে গুদ চোদাবার জন্য চলে আসত. বোধহয় শালীর বর তাকে চুদে চুদে তৃপ্ত করতে পারত না. কিন্তু যখন থেকে শালী বরের সঙ্গে দুবাই চলে গেছে বাবুর আর কোন মেয়ে বা বৌ কে পছন্দ হত না.”
“কিন্তু শ্বাশুড়ীকে আমার শ্বশুড় এতো বড় ধোকা কেমন করে দিল?”
“বৌ রানী যখন কোন মেয়ে মানুষ তার বরের চদাচুদির ইচ্ছে পুরো করতে পরে না, তখন পুরুষেরা বাধ্যও হয়ে বাইরের মেয়ে আর বৌদের চোদে. তোমার শ্বাশুড়ি খুব ধার্মিক স্বভাবের আর ওনার চোদা চুদিতে এতো মন লাগে না. বাবু বেচারা কি করতে পরে?”
“ধার্মিক স্বভাবের মানে এই তো নয় যে নিজের বরের দিকে একদম খেয়াল না দেওয়া?”
“আমিও তো তাই বলছি বৌ রানী. যে সব মেয়েছেলেরা বিছানাতে একদম বেশ্যার মতন পাছা তুলে তুলে গুদ চোদাতে পারে তার কাছে পুরুষ মানুষেরা গোলাম হয়ে থাকে.” সরোজবালা এইবার আস্তে আসতে মালার গুদে চারধারের চুলেতে আস্তে আস্তে তেল মালিশ করতে লাগলো. মালার গুদটা পুরো পুরি ভিজে গিয়েছিলো. খানিক কখন মালিশ করার পর সরোজ বল্লো,
“চলো বৌ রানী এইবার চিত্ হয়ে শুয়ে পর.” মালা চিত্ হয়ে শুয়ে পড়লো. এখন মালার গায়ে কোন কাপড় ছিলো না আর মালা এখন উদম নেঙ্গটো হয়ে শুয়ে ছিলো. মালা এতো গরম হয়ে গিয়েছিলো যে নিজেকে নেঙ্গটো মনে করতে পারছিল না. যেই মালা চিত্ হয়ে শুয়ে পড়লো, সরোজবালা তাকে খালি চোখ বড় বড় করে দেখতে লাগলো. কতো সুন্দর বৌ রানীর শরীর? বড়ো বড়ো মাই জোড়া বুকের দু দিকে ঝুলছিল. মালার গুদের বাল গুলো দেখে সরোজবালা তো চমকে গেল. নাভীর একটু নীচ থেকে শুরু হয়ে গেছে ঘন কালো কালো কোঁকড়ানো থোকা থোকা চূল. সরোজবালা আজ অবদি ঘন কালো গুদের বাল দেখেনি. মালার গুদটা পুরো পুরি বালেতে ঢাকআ ছিল.
“বৌ রানী তুমি জঙ্গল করে রেখেছো নীচেতে? তুমি কেন তোমার গুদ ঢাকবার চেস্টা করছিলে? এই ঘন কালো চুলের ম্যে কিছু দেখা যাচ্ছে না.” এই বলে সরোজবালা আস্তে করে খানিকটা তেল মালার উরুর ঊপরে ঢেলে দিলো আর দু হাতে মালার দুই উড়ুতে মালিশ করতে লাগলো.
এযাযা?..আআআহ? ঊইই? ইসসসসসসস. ”
বৌ রানী তুমি তোমার নীচের চূলে কোনো দিন তেল লাগাওনি কী?
ধুত পাগল! নীচের চূলে কেউ আবার তেল লাগায় না কি?
বৌ রানী, মেয়েদের যেরকম মাথার চূলে তার সুন্দরতা বাড়ায় ঠিক তেমনি করে গুদের চুল মেয়েদের গুদের সুন্দরতা বাড়ায়. গুদের ঊপরে শুকনো শুকনো চূল কোন পুরুষ মানুষ পছন্দ করে না. তুমি যতো টা যত্ন তোমার মাথার চুলের কর তটোতা তুমি তোমার গুদের বালকেও করা উচিত. এইবার মালা নিজের দুটো পা খূব ছড়িয়ে রেখেছিলো, ঠিক জেনো সে কোনো খাড়া বাঁড়া দিয়ে নিজের গুদ চোদাবার জন্য শুয়ে আছে. সরোজবালা, হঠাত মালার গুদ তা কে জোরে জোরে মালিশ করতে শুরু করো দিলো. মালার গুদ থেকে রস বেরিয়ে বেরিয়ে দুটো উড়ু ভিজে যাচ্ছিল্লো.

এরপর কি হল তা জানার জন্য একটুু ধৈর্য ধরুন …………..