বাংলা পানু গল্প – গাধার পঞ্চম পা – ৪

শ্বশুড় ও বৌমার চোদাচুদির বাংলা পানু গল্প চতুর্থ পর্ব

সত্যি সরোজবালা তুই খুব ভালো মালিশ করিস. আআআ? ? খুব ভালো লাগছে. কিন্তু তুই আমাকে একটা কথা বল যে পুরুষেরা মেয়েছেলেদের গুদের বাল কেন এতো ভালোবাসে?
বৌ রানী মেয়েদের গুদের বাল গুদটাকে আরও সুন্দর করে রাখে আর গুদের সুন্দর গন্ধটা বেরোতে দেই না. তুমি কি দেখনী যে কুকুরেরা কেমন মাদী কুত্তার গুদ শুঁকে শুঁকে মাদী কুত্তার পেছনে পেছনে ঘোরে? কিন্তু তোমার গুদের বাল গুলো এতো ঘন আর লম্বা যে গুদটা দেখাই যাই না.
সরোজবালা, তুই আমার গুদটা দেখে কি করবি? মালা হাঁসতে হাঁসতে জিগেস করলো.
আরে বৌ রানী আমি নয় তবে তোমার বর তো তোমার গুদটা দেখবে? পুরুষেরা এমনি তে গুদের বাল খুব পছন্দ করে তবে তাদের গুদের ঠোঁট, গুদের ছেদা আর গুদের ফুটোটাও দেখতে চাই. পুরুষরো তাদের বাঁড়াটা মেয়েদের গুদের ভেতর ঢোকা আর বেরুনোটা দেখতেও খুব ভালো লাগে. দাও আমি তোমার গুদের বাল গুলো এমন ভাবে কেটে দি যাতে তোমার গুদের ঠোঁট আর গুদের ছেঁদাটা দেখা যায়. তারপর তুমি দেখো যে তোমার বর তোমাকে কত আদর করে.”
হাই ভগবান! সরোজবালা তুই আমার সঙ্গে কি কি করছিস? সরোজবালা উঠে কুঁড়ে ঘরের কোণা থেকে কাঁচি নিয়ে এলো আর মালার দুটো পা আরও ছড়িয়ে দিয়ে গুদের বাল গুলো ছাঁটা শুরু করে দিলো. ধীরে ধীরে মালার গুদের দুটো ঠোঁট, মাঝের ছেদা আর গুদের গোলাপী রংয়ের ছেঁদাটা পরিষ্কার ভাবে দেখা যেতে লাগলো. সরোজবালা গুদের বাল কেটে মালার ফলা ফলা গুদটা দেখে খুব খুশি হলো. সরোজ আরও খানিকটা তেল নিয়ে গুদের ঊপরে ঢেলে দিলো আর গুদটাকে মালিশ করতে লাগলো.
ঊওইই?.আআআহ? .ইইইসসসসস? সরোজবালাআআআ? আমাকে এইবারে ছেড়ে দে.
সত্যি বৌ রানী তোমার গুদটা দেখে আমার মুখে জল আসছে. ভেবে দেখো তোমার বরের কি অবস্থাটা হবে? তোমাকে একটা কথা জিজ্ঞেস করি? কিছু মনে তো করবে না?
জিজ্ঞেস কর সরোজ, তোর কথা তে আমি কোন খারাপ মনে করতে পারি না. ইসস্স? আআআহহ”
তোমার বড় তো তোমাকে রোজ় কম করে তিন বার চোদে, তাই না?
কেন, তুই এটা কেমন করে বলতে পারিস?
“তোমার শরীরটা এতো সুন্দর, ভরা ভরা আর সেক্সী যে কোনো পুরুষ মানুষ তোমাকে বীণা চুদে থাকতে পারবে না.
আমি তোকে কেন বলব? আগে তুই বল যে তুই কেমন করে আমার শ্বশুড়ের বাঁড়াতে মালিশ করা শুরু করলি. আর যদি তুই ওনার বাঁড়াতে তেল মালিশ করে থাকিস তো নিশ্চয় উনি তোকে খুব করে চুদেছেন.
আরে বৌ রানী বাবু মালিশ তো একটা আক্সিডেন্ট ছিলো. আমি তোমাকে আগেই বলেছি আমি তোমার শ্বশুড়ের চোদার জন্য মেয়ে আর বৌদের পটিয়ে পাটিয়ে এনে দিতাম. প্রায় বাবু এক এক দিনে তিন তিনটে মেয়ে বা বৌদের গুদ চুদতেন. একবার ভেবে দেখো, যে প্রত্যেক মেয়ে বা বৌকে কম করে যদি দু বার করে চুদতেন তাহলে বাবু কে রোজ় কম করে ছয় বার গুদ মারতে হত. এতো বার গুদ চোদর পর যে কোনো পুরুষ মানুষ হাঁপিয়ে যাবে. বাবু জানতেন যে আমি খুব ভালো করে মালিশ করি আর তাই উনি আমাকে মালিশ করার জন্য বলে দিতেন. এক দিন বাবু বল্লো, সরোজবালা যদি কিছু না মনে করো তো একটু ওখানেও মালিশ করে দাও. ওই মেয়েটার গুদটা ভীষন টাইট ছিলো, আমার বাঁড়াতে ভীষন ব্যাথা করছে. আমার তো মনে হল যে আমার লটারী বেঁধে গেছে. আমি অনেক মেয়ে আর বৌদের চুদিয়ে আসার পর তাদের অবস্থাটা দেখেছি আর আমি তাদের কাছ থেকে বাবুর বাঁড়ার গুনগান শুনেছি. যখন আমি বাবুর মালিশ করার জন্য ওনার ধুতিটা খুললাম তো যা দেখলাম তাতে আমার অবস্থাটা বেশ খারাপ হয়ে গেল. ওনার চোদার পর নেতানো বাঁড়াটা বেশ মোটা আর ভয়ানক লাগছিলো. আমি যখন মালিশ শুরু করলাম তো বাবুর বাঁড়াটা আস্তে আস্তে খাড়া হতে লাগলো. যখন বাঁড়াটা পুরো পুরি খাড়া হয়ে গেলো যখন তখন আমাকে দু হাতে ধরে মালিশ করতে হচ্ছিলো. বাপ রে বাপ! কতো মোটা আর লম্বা বাঁড়াটা বাবুর. আমার মালিশে বাবু খুব খুশী হলো আর তার পর থেকে কোন মেয়ে বা বৌকে চোদবার আগে আমি ওনার বাঁড়াটাকে মালিশ করে দিতাম যাতে বাঁড়াটা ভালো করে গুদে ঢুকে গুদ ফাটাতে পারে.
আমি ভাবছিলাম যে ভগবান যদি আমার শরীরটা আরও ভালো করতো আর আমাকে দেখতে আরও সুন্দর করতো আর আমকেও বাবু পছন্দ করতো. আমি মনে প্রাণে চাইতাম যে ওনার গাধার মতন বাঁড়াটা আমার গুদে ঢুকে আমার গুদের ছাল চামড়া উঠিয়ে দিক. কিন্তু আমি তো মেয়ে ছেলে তাই আমি কোনো দিন বাবুকে আমার মনের কথা বলতে পরিনি আর আমার বাবুর বাঁড়া দিয়ে চোদা খাওয়া কোনো দিন হলো না.
তোর কথা একদম ঠিক. বাজ়ারের মেয়েরাও নিজের মুখে একবার বলে না যে এসো আমাকে চুদে দাও. কিন্তু তুই আমাকে এটা বল যে তুই তো শ্বশুড় মসায়কে অনেকবার চুদতে দেখেছিস?
হ্যাঁ বৌ রানী দেখেছি. এই ঘরের পাশে যে ঘরটা আছে সেখান থেকে এই ঘরে উঁকি মারা যায়. যে খাটে তুমি এখন শুয়ে আছো তাতে বাবু যে কত বার ওনার শালিকে চুদেছেন.
সত্যি সরোজবালা? একটু বল না কেমন লাগে দেখতে? এইবারে মালার গুদটা পুরো পুরি ভিজে গিয়ে ছিল আর তার থেকে রস একটু একটু বেরুচ্ছিলো. শ্বশুড়ের মোটা গাধার মতন বাঁড়ার কথা চিন্তা করতে করতে মালার পুরো শরীরে আগুন লেগে গিয়েছিলো. এই কথাটা সরোজবালা ভালো করে বুঝতে পারছিল. সরোজ মালার গুদটাকে মুঠো করে নিয়ে চটকাতে চটকাতে বল্লো,
বৌ রানী, কি বলবো? বেচারি তখন শুধু ১৭ বছরের কুমারী মেয়ে যখন বাবু তাকে নিজের মুসল দিয়ে রোগরে রোগরে চুদেছিলো. তার গুদটা খুব ছোট ছিলো যেমন বাচ্ছাদের হয়. কিন্তু চার বছর বাবুর কাছ থেকে চোদাবার পর তার গুদটা খুব ফুলে গিয়ে ছিলো আর চৌওরা হয়েগিয়েছিলো. পরের দিকে তো গুদ চোদাবার জন্য পা দুটো ছড়িয়ে রাখতো তখন গুদের খোলা ছেঁদাটা ভালো ভাবে দেখা যেতো আর মনে হতো যে বাঁড়া খাবার জন্য গুদের মুখটা খুলে রয়েছে. পরের দিকে খুব ভালো করেই গুদ চোদাতো. প্রথম বার আমার তো বিশ্বাস হচ্ছিলো না যে বাবুর অত মোটা বাঁড়াটা ওই টুকু ছোটো গুদের ছেঁদাতে ঢুকে যাবে. সত্যি বলছি বৌ রানী শালির গুদের ভেতরে বাবুর মোটা বাঁড়া ঢুকতে আমি আমার চোখে দেখেছি. যখন পুরো বাঁড়াটা শালির গুদে পুরোটা ঢুকে যেতো তখন একটা সাঁড়ের বিচীর মতন বাবুর বিচী দুটো শালির পোঁদে গিয়ে চিপকে যেতো.
ওফফফ্‌ফফ কাতো ফাচ.. ফাচ ..ফাচ. আওয়াজ হচ্ছিল্লো. প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে বাবুর বিচী দুটো মনে হচ্ছিল্লো যে শালির পোঁদে মার লাগাচ্ছে. যখন বাবুর হয়ে গেলো তখন অনেকটা ফ্যেদা শালির গুদ থেকে বেরিয়ে খাটে পড়তে লাগলো. ঊফ কতো সেক্সী সীন ছিলো.
ইশ! সরোজবালা তুই কতো বার তোর বাবুর আর শালির চোদাচুদি দেখেছিস?”
খালি দু বার. তার পরে বাবু জানতে পেরে গিয়েছিলো. তার পর থেকে উনি পাম্প হাউসে শালি কে নিয়ে গিয়ে চুদতেন.আজকের মালিশ আর সরোজবালার কথাতে মালার পুরো শরীরে আগুন লেগে গিয়েছিলো. মালা প্রায় এক মাস আগে তার গুদ চুদিয়েছিলো তাই তার গুদে কুটকুটুনি হচ্ছিল্লো.
কিছু দিন পরে মালার বরের ফোন এলো. শ্বশুড় মসায় বোললেন যে ছেলের ফোন এসেছে. মালা নিজের ঘরে গিয়ে ফোনটা তুলে বরের সঙ্গে কথা বলতে লাগলো. অন্য ঘরে গিয়ে অশোক বাবু নিজের রিসিভারটা রাখেননি আর উনি ছেলে বউয়ের কথাবার্তা শুনতে লাগলেন. ছেলে বলছিলো,
মালা আমার সোনা, তুমি তো শ্বশুড় বাড়িতে গিয়ে আমাকে একদম ভুলে গেছো. এক মাস হয়ে গেলো তুমি আর কতো আমাকে জ্বালবে? তোমাকে আমি ভীষন মিস করছি.
আচ্ছা হঠাত করে আমাকে এতো মনে পড়লো? কি ব্যাপার?”
সুন্দর আর সেক্সী বৌ এক মাস ধরে বাইরে আছে তাতে আমার ভীষন অসুবিধে হচ্ছে. সত্যি বলছি তোমাকে যে সারা দিন মনে করতে করতে আমারটা খাড়া হয়ে থাকে.
তোমার ওটা তো পাগল হচ্ছে. ওটাকে বলো যে আরও এক মাস অপেক্ষা করতে.
এমন কথা বলো না সোনা আমার. আরও এক মাস অপেক্ষা করা আমার জন্য খুব মুশকিল হয়ে যাবে.
তোমার এখন কেমন করে কাজ চলছে?
এখন তো আমি তোমার প্যান্টি দিয়ে কাজ চালিয়ে নিচ্ছী.
হে ভগবান! তুমি আবার আমার প্যান্টি চুরি করে নিয়েছো? আসার দিন সকাল বেলা চান করার আগে আমি আমার প্যান্টিটা খুলে ছিলাম. ভেবেছিলাম যে গ্রামে এসে কেচে নেবো আর তাই আমি ওটাকে না ধুয়ে আমি সূটকেসে রেখে নিয়ে ছিলাম. কিন্তু এখানে এসে আমি ওটা খুঁজে পাইনি.
সত্যি তোমার প্যান্টি থেকে খুব মন মাতানো গন্ধও বের হয়. মনে আছে প্রথম রাতে আমি তাড়াতাড়িতে যখন তোমাকে চুদেছিলাম তখন তোমার প্যান্টি খোলার অবসর ছিল না, খালি গুদের ঊপর থেকে তোমার প্যান্টিটা সরিয়ে দিয়ে তোমার ফোলা ফোলা গুদে আমি আমার বাঁড়াটা ঢুকিয়ে দিয়েছিলাম.”
হ্যাঁ, হ্যাঁ খুব ভালো করে মনে আছে. এইবার তুমি আমার এই প্যান্টিটা কেও ছিঁড়ে দেবে? তুমি আগেই আমার দুটো প্যান্টি ছিঁড়ে দিয়েছ.
মালা আমার সোনা, এইবার যখন তুমি বাড়ি আসবে আমি তোমার প্যান্টি ছিড়ব না আমি এইবারে তোমার গুদটা চুদে চুদে ফাটিয়ে দেবো.
সত্যি! আমি তো তাই চাই.
তুমি কি চাও সোনা?
কি তুমি আমার???? চলো! তুমি ভীষন চালাক হচ্ছ.
বলো বলো সোনা, তুমি ফোনে কথা বলতেও লজ্জা পাচ্ছ?
তুমি খালি আমার কাছ থেকে নোংরা নোংরা কথা শুনতে চাও.”
আরী বাবা, যখন গুদ চোদাবার সময় কোন লজ্জা থাকে না তখন কথা বলতে এতো লজ্জা কেন? তোমার কাছ থেকে ওই সব কথা শুনে হয়তো আমার বাঁড়াটা একটু শান্তি পাবে. বলো না সোনা আমার, তুমি ও কি চাও?
ঊফ? তুমি না..? আমি এই চাই যে তুমি আমাকে এতো চদো যে যে আমার..? কি আমার গুদ টা ফেটে যাক. আমার গুদ টা তোমার ওটার জন্য ভীষন খালবল করছে.
আমার কিসের জন্য, সোনা বলো বলো আমাকে বলো?
তোমার..বাঁড়ার জন্য আর কিসের জন্য হবে? মালা মুস্কী হেনসে বল্লো.
সত্যি মালা, তুমি সত্যি বলছ? তুমি কি জানো যে এইসমেয়ে তোমার প্যান্টিটা আমার বাড়ার ঊপরে রাখা রয়েছে.
ওহ! আমার প্যান্টির ভাগ্য আমার গুদের থেকে অনেক ভালো. যদি তুমি আমাকে আগে ডেকে নিতে তো এই সময় তোমার বাঁড়ার ঊপরে আমার প্যান্টি হতো না আমার গুদ থাকতো.
ঠিক আছে, এই বার যখন তুমি ফিরে আসবে তো তোমাকে এতো চুদবো এতো চুদবো যে তুমি ভালো করে পা পেতে হাঁটতে পারবে না. বলো না সোনা আমার, এইবার তুমি আমাকে মন প্রাণ খুলে দেবে তো?
ইশ তুমি কি যে বলছ? তুমি আমাকে নেবে আর আমি তোমাকে দেবো না. এটা কখনো হতে পারে? আমাকে তো খালি আমার পা দুটো ছড়িয়ে দিতে হবে, বাকি সব কাজ তো তুমি করবে.”
এইরকম কথা বলো না সোনা. গুদ চোদাবার আর্টটা তোমার কাছ থেকে যে কেউ শিখতে পারে.
আচ্ছা, বৌকে চুদতে তোমার এতো ভালো লাগে? এখানে একটা ক্ষেতে কাজ করার বৌ আছে, তার নাম হচ্ছে সরোজবালা. সরোজবালা খুব ভালো মালিশ করে. সরোজবালা আমার পুরো শরীরে মালিশ করে দেয়. এমন কি সরোজ আমার গুদেতও মালিশ করে দেয়. সরোজবালা বলে যে আমার গুদটাকে মালিশ করে এমন তৈরী করে দেবো যে তোমার বর গুদের সঙ্গে চিপকে থাকবে. আমি তাকে বলেছি যে আমিও এটাই চাই. তা না হলে আমার বরের এতো সময় কোথায় যে আমার গুদের খেয়াল রাখবে? আমার বর মাসে এক কি দু বার আমাকে চুদে দেয়. আমি ঠিক বলেছি না? সরোজবালা আমার গুদের বড় বড় চুলেতেও কিছু করেছে.
কি করেছে তোমার গুদের চুল দিয়ে? বলো না?
আমি কেনো বলবো? নিযেই দেখে নিও. কিন্তু গুদ থেকে প্যান্টি সরিয়ে চুদলে কিছু বোঝা যাবে না. এটা দেখতে হলে আমাকে পুরো পুরি নেঙ্গটো করে চুদতে হবে.
এক বার এসে যাও আমার গুদ মারানী. এখানে এলে তোমাকে কাপড় পড়তে হবে না. তোমাকে সব সময় নেঙ্গটো করে রাখবো.”
ইশ ইশ এইরকমের কথা বোল না. আমার গুদটা পুরো পুরি ভিজে গেছে. তোমার কাছে তো আমার প্যান্টিটা আছে, আমার কাছে কিছু নেই.
ওখানে গ্রামেতে কাওকে খুঁজে নাও না কেনো?
ছিঃ কেমন কথা বলছ? এমনিতে তোমার গ্রামে লোক কম আর গাধা বেশি আছে. জানো এক দিন কি হয়েছিলো? আমি ক্ষেতে যাচ্ছিল্লাম, আর আমার আগে আগে একটা গাধা আর একটা মাদী গাধা যাচ্ছিল. গাধর বাঁড়াটা খাড়া হয়েছিলো. বাপ রে গাধা তার বাঁড়াটা তিন ফুট লম্বা হবে আর প্রায় মাটিতে ঠেকছিলো. হঠাত গাধাটা আগের মাদী গাধাটার ঊপরে চড়ে গেলো আর নিজের তিন ফুট লম্বা বাঁড়াটা মাদী গাধাটার গুদে ঢুকিয়ে দিলো. তাই দেখে তো আমার ভীষন ভয় করছিলো. সত্যি জীবনে এই প্রথম বার আমি এতো লম্বা বাঁড়া কোনো গুদে ঢুকতে দেখলাম.
ঠিক আছে, কিন্তু তুমি তোমার খেয়াল রেখো. ক্ষেতে কখনো একলা যেও না. তোমার বড় বড় আর ভারি ভারি পাছা দুটো দেখে কোন গাধা তোমার ঊপরে চড়ে যেতে পরে. তোমার রস ভরতী গুদে তার তিন ফুটের বাঁড়াটা ঢুকিয়ে দিতে পারে.
ধাত্, তুমি খুব খারাপ হচ্ছ. তোমার লজ্জা সরম কিছু নেই. যে দিন সত্যি সত্যি কোনো গাধা আমার গুদে তার তিন ফুটের লম্বা বাঁড়াটা ঢুকিয়ে আমাকে চুদে দেবে, আমার গুদের ফুটো এতো বেশি বড় হয়ে যাবে যে তার পর আমার গুদ আর তোমার চোদার জন্য ঠিক থাকবে না. এইবার বলো ঠিক আছে?
যদি তোমার গুদের আগুন কোনো গাধর চোদা খেয়ে মিটে যায় তো আমি রাজ়ি আছি. আমি তো চাই যে তুমি খুশি থাকো আর তোমার গুদটা ঠান্ডা থাকুক.
চলো অনেক হয়েছে, আমি তোমার সঙ্গে কথা বলতে চাই না. যতো সব নোংরা কথা বলছ তুমি.
আরে আরে রাগ কোরো না সোনা. আমি তো তোমার সঙ্গে ঠাট্টা করছিলাম.
ঠিক আছে, এইবার তুমি ফোন রাখো, আমাকে খাবার বানাতে যেতে হবে.
ঠিক আছে. আমি দু তিন দিন পরে তোমাকে আবার ফোন করবো. বাই.
এতক্ষন বরের সঙ্গে গরম গরম কথা বলতে বলতে মালার গুদটা পুরো রসে ভিজে গিয়েছিলো. মালা রিসীভার রাখার আগে একটা ক্লিকের আওয়াজ শুনতে পেল. আর বুঝতে পারল যে নিস্চয় কেউ তার বরের সঙ্গে ফোনে কথা বার্তা শুনছিল. মালার বাড়িতে ফোনের এক্সটেন্ষন ছিলো না, এক্সটেন্ষন খালি তার শ্বশুড় বাড়িতে ছিলো তাও শ্বশুড়ের ঘরে ছিলো. তার মনে শ্বশুড় মসায় তার কথা বার্তা শুনছিলেন? হাই ভগবান, যদি তার শ্বশুড় মসায় তার কথা গুলো শুনে থাকেন তাহলে উনি কি ভাবছেন? ওদিকে অন্য ঘরে বসে বসে অশোক বাবু এতো নোংরা কথা শুনে গরম হয়ে গিয়েছিলেন. উনি বুঝতে পারলেন যে যতোটা দেখা যায় ততটা মালা বোকা বা সোজা নয়.
এক দিন রাত্রীতে মালা অনেকক্ষন ধরে জেগে ছিলো. বোধ হয় কোন বঈ পড়ছিল. বাড়ির বাকি লোকেরা শুয়ে পড়েছিলো. অশোক বাবুর চোখে ঘূম আসছিল না. উনি বিছানাতে শুয়ে শুয়ে এপাস আর ওপাস করছিলেন. হঠাত উনি মালার ঘর থেকে কোন আওয়াজ শুনতে পেলেন. অশোক বাবু ভালো করে দেখতে লাগলেন. মালা ঘরের দরজ়াটা খুলে শ্বশুড়ের ঘরের পাশের বাথরূমের দিকে গেলো. মালার হাতে কোন সাদা বংয়ের কাপড় ছিলো, মনে হচ্ছিল্লো জেনো সেটা হচ্ছে তার প্যান্টি. মালা বাথরূমে ঢুকে দরজ়াটা বন্ধ করে নিলো. অশোক বাবু তারাতাড়ি নিজের ঘর থেকে বেরিয়ে বাথরূমের দরজ়াতে কান রাখলেন. তখুনি প্সসসসসসসসসসস আওয়াজ শুনতে পেলেন. মালা পেচ্ছাব করছিলো. বউমার পেচ্ছাব করার জন্য পা ফাঁক করে বসা আর তার গুদের খোলা ঠোঁটের মাঝ খান থেকে পাতলা হলদে রংয়ের পেচ্ছাব বেরোনোর কথা ভাবতে ভাবতে অশোক বাবুর বাঁড়াটা খাড়া হয়ে গেলো. যেই প্সসসসস এর আওয়াজ বন্ধ হলো অশোক বাবু তাড়াতাড়ি নিজের বিছানাতে গিয়ে শুয়ে পড়লেন. ততক্ষনে মালা বাথরূম থেকে বেরিয়ে এসে নিজের ঘরের দিকে যেতে লাগলো. অশোক বাবু লক্ষ্য করলেন যে মালার হাতে তার প্যান্টিটা নেই. নিজের ঘরে গিয়ে মালা দরজ়া বন্ধ করে নিলো আর লাইটটা অফ করে দিলো. অশোক বাবু বুঝতে পারলেন যে মালা ঘুমোতে গেছে.

অশোক বাবু আবার বিছানা থেকে উঠে বাথরূমে গেলেন.

এরপর কি হল তা জানার জন্য একটুু ধৈর্য ধরুন …………..