বাংলা পানু গল্প – গাধার পঞ্চম পা – ৫

শ্বশুড় ও বৌমার চোদাচুদির বাংলা পানু গল্প পঞ্চম পর্ব

অশোক বাবুর গেস ঠিক ছিল. এক কোণাতে ধোবার কাপড়ের ঊপরে মালার সাদা প্যান্টিটা পড়েছিল. অশোক বাবু বাথরূমের দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিয়ে মালার প্যান্টিটা উঠিয়ে নিলেন. প্যান্টিটা এখনো গরম ছিল বোধ হয় একটু আগেই খুলেছে. অশোক বাবু ভালো করে প্যান্টিটা দেখতে লাগলেন. প্যান্টিতে দুটো দুটো লম্বা লম্বা কালো চুল আটকে ছিল. অশোক বাবু বুঝতে পেলেন যে এটা মালার গুদের বাল. অশোক বাবু বুঝতে পারলেন যে বৌমার গুদে বেশ ভালো বাল আছে. প্যান্টির যেখানটা গুদের তলায় থাকে সেখানে একটা ঘন ব্রাউন রংয়ের দাগ ছিল যেটা পেচ্ছাব আর গুদের রস লেগে লেগে পরে গেছে. অশোক বাবু প্যান্টিটা শুঁকতে লাগলেন. ইশ কতো সুন্দর মনমাতানো গন্ধ. এটা তো বৌমার গুদের গন্ধই. অশোক বাবু মেয়েছেলেদের গুদের গন্ধটা খুব ভালো করে চিনতে পারতেন. অশোক বাবু অনেকক্ষন ধরে গন্ধটা শুঁকলেন আর তার প্যান্টিটাকে নিজের বাড়ার মুন্ডীটার ঊপরে নিয়ে এলেন আর প্যান্টিটাকে বাড়ার ঊপরে খুব করে রগড়ালেন. প্যান্টিটা রগ্রাতে রগ্রাতে উনি ভাবছিলেন যে উনি বৌমার গুদের ঊপরে বাঁড়া ঘসছেন. খানিকক্ষন বাড়ার ঊপরে প্যান্টিটা ঘসার পর অশোক বাবু আর নিজেকে আটকাতে পারলেন না আর প্যান্টিতে নিজের ফ্যেদা ঢেলে দিলেন. ফের উনি প্যান্টিটা যেখানে ছিল রেখে দিয়ে নিজের বিছানাতে গিয়ে ঘুমিয়ে পড়লেন.
পরের দিন যখন মালা তার কাপড় গুলো কাচতে গেলো তো নিজের প্যান্টিতে দাগ দেখতে পেলো. মালা ভালো করে দেখলো যে এই দাগ তো পুরুষের ফ্যেদার দাগ. মালা বুঝতে পারল না এই দাগটা তার প্যান্টিতে কোথা থেকে এলো. বাড়িতে খালি একজন পুরুষ আছে আর সে হল তার শ্বশুড় মসায়. তার শ্বশুড় তো নয়? কিন্তু উনি মালার প্যান্টি দিয়ে কি করছিলেন. মালা ভাবতে লাগলো যে তার শ্বশুড় তার ঊপরে একটু বেশি ঝুঁকছেন. উনি মালাকে এমন ভাবে দেখেন যেন উনি বৌমা কে চোখ দিয়ে চুদছেন. এখন উনি কথা বলতে বলতে মালার পিঠে আর পাছাতে হাত বুলিয়ে দেন. কখনো উনি মালার পিঠে হাত বোলাতে বোলাতে ব্রায়ের স্ট্রাপে হাত দিয়ে বলেন যে আমাদের বৌমা খুব ভালো, কখন কখন মালার কোমরে হাত দিয়ে বলেন যে আমরা আমাদের বৌমাকে ছাড়া কে জানে কি করব. কখন কখন উনি মালার পাছাতে হাত বোলাতে বোলাতে বলেন যাও বৌমা ঘরে গিয়ে আরাম করো. যবে থেকে মালা তার শ্বশুড়ের কেচ্ছা কাহিনী সরোজবালার কাছ থেকে শুনেছে, তবে থেকে মালা তার শ্বশুড়কে একটা চোদনবাজ মেয়েছেলের চোখে দেখতে লেগেছে. শ্বশুড়ের বাঁড়ার বর্ণনাতে মালার ঘুম চলে গেছে. মালা বুঝতে পারচিলনা যে কি করবে কারণ শ্বশুড় তো বাবার সমান হয়. কিন্তু মালার শরীরটাকে ঘুরে ঘুরে দেখা আর কথা বলতে বলতে যখন তখন তার পিঠ আর পাছাতে হাত দেওয়া বা হাত বোলানো, আর চুপি চুপি ফোনেতে কথা শোনা আর কখন কখন এমন কথা বলা যা কোন শ্বশুড় তার পুত্রবধূকে বিছানাতে এক পুরুষের মতন শোয়াতে চাইছেন.
মালার মনে এই সব কথা চলছিল কি একদিন মালা সকাল সকাল ঘুম থেকে উঠে গেলো আর সে জালনার বাইরে দেখলো যে শ্বশুড় মসায় উঠানে কসরত করছেন. মালা তাড়াতাড়ি ভালো করে চোখ দুটো খুলে ওনাকে দেখতে লাগলো. শ্বশুড় মসায় খালি একটা লাঙ্গট পরে ছিলেন আর সেটা বেশ উঁচু হয়ে ছিল. সরোজবালার সব কথা গুলো মালার মনে পরতে লাগলো আর তার গুদে কুটকুট্ করতে লাগলো. মালা বুঝতে পড়লো যে যা যা সরোজ তাকে বলেছে সব সত্যি. মালার বরের বাঁড়াটা প্রায় ৮ ইন্চি লম্বা আর তার দেওরের বাঁড়াটা প্রায় ১০ ইন্চি লম্বা, কিন্তু শ্বশুড়ের লাঙ্গটের ঊপর থেকে মনে হচ্ছে যে ওনারটা আরও বেশি বড়ো. আজ কে প্রথম বার মালার মনে হচ্ছে যে সে যেন শ্বশুড়ের বাঁড়াটা ভালো করে দেখতে পায়. এর পর থেকে মালা রোজ সকাল সকাল উঠে যায় আর জালনা দিয়ে শ্বশুড়কে কসরত করতে দেখে. মালা রোজ ভাবে যে কবে একবার শ্বশুড় মসায়ের বাঁড়াটা দেখবে.
মালা ভালো করে বুঝতে পেরে গেছে যে তার শ্বশুড় মসায় পুত্রবুধুকে একটা মেয়েছেলের মতন দেখে আর উনি মালাকে নিজের বিছানাতে পেতে চান. কিন্তু মালা তার শ্বশুড়ের পরীক্ষা নিতে চাই. মালা এখনো শ্বশুড়ের সামনে যেতে হলে নিজের মাথয় দুপাট্যাটা দেই এবং এখন এমন ভাবে রাখে যাতে তার বুকটা পুরো পুরি খোলা থাকে. শ্বশুড়ের ঘরে গিয়ে দুধের গ্লাসটা এমন ভাবে ঝুঁকে গিয়ে রাখে যাতে শ্বশুড় মসায় তার ব্রাউসের ভেতরে তার খাড়া খাড়া মাই দুটো দেখতে পান. বাড়িতে মালা এখন প্রায় চুরিদার পায়জামা আর কুর্তা পরে থাকে, কেন না একদিন শ্বশুড় মসায় তাকে বলেছিলেন যে, বৌ মা তোমাকে চুরিদার পায়জামা তে বেশি ভালো লাগে. সত্যি বলতে কি এই চুরিদার পায়জামা তোমার সুন্দর শরীরটাকে আরও সুন্দর করে দেই. শ্বশুড়ের সামনে নিজের পাছা দুটো আরও বেশি দুলিয়ে দুলিয়ে হাঁটে.
এক দিন মালা চান করতে গিয়েছিল, কিন্তু বাথরূমের বাল্বটা ফ্যূজ় হয়ে গিয়েছিল. মালা তখন খালি সায়া আর ব্লাউস পরে ছিল. মালা একটা চেয়ারে উঠে বাল্বটা বদলাবার চেস্টা করছিল. কিন্তু চেয়ারের পাটা নরবরে হওয়ার জন্য মালার পরে যাবার ভয় ছিল. মালা নিজের শ্বাশুড়ী কে ডাকলো. দু তিন বার ডাকার শ্বাশুড়ীমা কোন উত্তর দিলেন না. অশোক বাবু উঠনে বসে পেপার পড়ছিলেন আর বৌমার আওয়াজ শুনে উনি বাথরূমে গেলেন. মালাকে বাথরূমে খালি সায়া আর ব্লাউস পরে চেয়ারে দাঁড়ানো দেখে উনি হ্যাঁ হয়ে গেলেন. সায়াটা মালার নাভীর প্রায় ৫-৬ ইন্চি নীচে বাঁধা ছিল আর তাতে বৌমার ফর্সা পেট আর কোমর দেখা যাচ্ছিল. মালা শ্বশুড়কে বাথরূমে দেখে চমকে গেলো আর একটা হাত দিয়ে নিজের মাই দুটো ঢাকবার বৃথা চেস্টা করতে লাগলো. মালা বল্লো,
“বাবা, আপনিইইইইই?”
“হ্যাঁ বৌমা, তুমি শ্বাশুড়ী কে ডাকছিলে কিন্তু উনি এখন পূজো করছেন তাই আমি চলে এলাম. বলো কি হয়েছি?” অশোক বাবু মালা কে ঊপরে থেকে নীচ ওব্দই দেখতে দেখতে জিগেস করলেন.
“বাবা এই বাল্ব টা ফ্যূজ় হয়ে গিয়েছে. আমি বাল্ব টা বদলানের চেস্টা করছিলাম কিন্তু চেয়ারের পা টা ভীষন ভাবে নড়ছে. আমি শ্বাশুড়ী কে ডাকছিলাম যে উনি এসে আমাকে ধরতেন আর আমি বাল্বটা বদলে দিতাম.” মালা এখনো এক হাত নিজের মাই দুটো ঢাকবার চেস্টা করছিল.
“ঠিক আছে, বৌ মা আমি তোমাকে ধরে নিচ্ছী.”
“বাবা আপনি?”
“কিছু চিন্তা করো না. আমি তোমাকে ফেলে দেবো না.” এই বলে অশোক বাবু চেয়ারের ঊপরে দাঁড়ানো মালার দুটো ভারি ভারি উড়ুকে পেছনে হাত বাড়িয়ে জড়িয়ে ধরে নিলেন. মালার ভারি পাছা দুটো অশোক বাবুর মুখের সামনে ছিল. অশোক বাবু মালার সায়ার ভেতরে মালার লাল রংয়ের প্যান্টিটা দেখতে পাচ্ছিলেন আর উনি দেখলেন প্রায় বিশাল পাছা দুটো প্যান্টি থেকে বাইরে বেরিয়ে আছে. মালার ভীষন লজ্জা পাচ্ছিলো কিন্তু কি করতে পারে? মালা তাড়াতাড়ি বাল্ব বদলবার চেস্টা করতে লাগলো. বাল্ব লাগার জন্য দুটো হাত মাই থেকে ঊপরে তুলতে হচ্ছিল্লো আর তাই দেখে অশোক বাবু তো প্রায় অজ্ঞান. অশোক বাবু দেখছিলেন যে বৌমার দুটো বিশাল বিশাল মাই গুলো ব্রাউসের বাইরে আসবার চেস্টা করছিল. সায়াটা এতো নীচে করে বাঁধা ছিল যে সায়ার ঠিক তলা থেকে পাছার খাঁজ দেখা যাচ্ছিল. চেয়ারটা এখনো নরছিল. অশোক বাবু এতো ভালো সুযোগটা ছাড়তে পারচিলেন না. উনি আসতে করে নিজের পা দিয়ে চেয়ারটাকে আরও একটু নাড়িয়ে দিলেন. মালা পড়তে গেলে অশোক বাবু তাড়াতাড়ি মালার উড়ু দুটো জাপটে ধরে নিলেন. উড়ু দুটো জোরে ধরার জন্য মালার পাছা দুটো অশোক বাবুর মুখের ঊপরে এসে লাগলো আর অশোক বাবুর মুখটা মালার পাছার খাঁজে ঢুকে গেলো. ওফফফ্‌ফফ কতো সুন্দর গন্ধ পাচ্ছিলেন মালার পাছার খাঁজ থেকে. প্রায় ২০ সেকেন্ড ওব্দি অশোক বাবু মালার পাছার খাঁজে নিজের মুখ টা ঢুকিয়ে রইলেন. মালা কোনো রকমে তাড়াতাড়ি বাল্বটা চেংজ করে দিলো তারপর বল্লো,
বাবা বাল্ব লাগানো হয়ে গেছে.
আচ্ছা বৌ মা. এই বলে অশোক বাবু ফট করে চেয়ারর পা থেকে নিজের পা সরিয়ে নিলেন আর সঙ্গে সঙ্গে মালার নিজের ব্যালেন্স নস্ট হওয়াতে সামনের দিকে পড়তে লাগলো. অশোক বাবু তাড়াতাড়ি পেছন থেকে হাত বাড়িয়ে মালা কে ধরে নিলেন. অশোক বাবুর হাতটা একদম মালার খাড়া খাড়া মাইয়ের ঊপরে ছিল. অশোক বাবু দুহাতে দুটো মাই ধরে মালা কে নিজের দিকে টেনে নিলেন. এইবার অশোক বাবু পেছন থেকে মালার দুটো মাই ধরে নিজের সঙ্গে চিপকিয়ে রেখে ছিলেন. মালার বিশাল পাছার সঙ্গে অশোক বাবুর খাড়া ধনটাও চিপকে ছিল. এতো সব কিছু দু তিন সেকেংড হয়ে গেল.
আরে বৌমা আমি যদি না ধরতাম তো তুমি পরে যেতে. পরে গেলে তোমার অনেক চোট লাগত. এইরকম কাজ তোমার করা উচিত হয়নি. তুমি আমাকে বলতে পারতে. আর কোন দিন এসব করতে যেওনা. অশোক বাবু মালার খাড়া খাড়া মাই থেকে নিজের হাত দুটো হটাতে হটাতে বললেন.
আচ্ছা বাবা, আর কোনো দিন করবো না.
অশোক বাবু এইবার তাড়াতাড়ি বাথরূম থেকে বেরিয়ে গেলেন কেননা ওনার বাঁড়াটা খাঁড়া হয়ে লাফলাফি করছিল. আর উনি চাইছিলেন না যে বৌমা এটা কে দেখে নেয়. কিন্তু মালাও কোন আনারী ছিল না. মালা ভালো করে জানতও যে তার শ্বশুড় মসায় আজকের সুয়োগের পুরো পুরি লাভ উঠিয়ে নিয়েছেন. মালার উড়ু দুটো এমন করে ধরে ছিলেন সেরকম করে কোন শ্বশুড় তার পুত্রবধুর উড়ু দুটো ধরে না. তার পাছার খাঁজে এমন ভাবে মুখ ঢুকনো, আর তার পর পরে যাবার সময় বাঁচার জন্য এমন ভাবে মাই ধরে টিপেছিলেন এতো সব নেহাতই আক্সিডেংট ছিল না.
শ্বশুড় মসায় তাড়াতাড়ি বাথরূমে থেকে বেরিয়ে গেলেন, কিন্তু মালা তার বাঁড়াটা খাড়া হয়ে যাবার খবর আগে থেকে পেয়ে গিয়েছিল. মালা চান করার জন্য বাথরূমের দরজাটা বন্ধ করে নিলো. কিন্তু তার পাছার খাঁজের ভেতরে শ্বশুড়ের মুখের ছোঁয়া আর মাইয়ের ঊপরে শ্বশুড়ের হাতের ছোঁয়াটা এখনো মালা অনুভব করতে পারছিল. মালার গুদটা ভিজতে শুরু করে দিয়েছিল আর আজ প্রথম বার মালা তার শ্বশুড়ের নাম নিয়ে তার গুদে আঙ্গুলি করতে লাগলো.
এইবার মালা তার শ্বশুড় কে বস করার জন্য প্ল্যান করতে লাগলো. একদিন আবার শ্বাশুড়ীকে শহরে যেতে হল আর এইবার শ্বশুড় মসায় আগে থেকে গাড়ির ব্যাবস্থা করে রেখে ছিলেন. সকাল বেলা কমলা দেবী গাড়ি করে শহরে চলে গেলেন. কমলা দেবী চলে যাবার পর অশোক বাবু মালাকে বললেন যে উনি ক্ষেতে যাচ্ছেন আর বিকেল বেলায় ফিরবেন. অশোক বাবু ক্ষেতে যাবার পর মালা বাড়ির সদর দরজা বন্ধ করে কাপড় কাচা আর চানের জোগার করতে লাগলো. অশোক বাবু খানিক পরে অন্য রাস্তা দিয়ে ঘুরে এসে পাসের দরজা দিয়ে নিজের ঘরে ঢুকে পড়লেন. উনি ভাবছিলেন যে আজকে উনি আবার মালা কে দেখবেন আর যদি ভাগ্য ভালো থাকে তো উনি আজ মালা কে নেঙ্গটোও দেখবেন. মালা কোন কাজে ছাদে গিয়ে ছিল আর একবার যখন নীচে দেখল তখন দেখল যে তার শ্বশুড় চুপটি করে পাসের দরজা দিয়ে বাড়িতে ঢুকছেন. মালা বুঝতে পারলো যে তার শ্বশুড় চচুপটি করে কেন বাড়িতে ঢুকে নিজের ঘরে ঢুকে গেলেন. এইবার মালা ঠিক করে নিলো যে আজ সে তার শ্বশুড় কে ভালো করে জ্বালাবে. পুরুষদের জ্বালাতে মালা ভালো করে জানত. মালা নীচে এসে তার ঘরে ঢুকে গেল তবে দরজাটা বন্ধ করল না. ওদিকে অশোক অশোক বাবু নিজের ঘর থেকে মালার ঘরে উঁকি মারছিলেন. মালা আইনার সামনে দাঁড়িয়ে নিজের শাড়ি খুলতে লাগলো. মালার পিঠটা অশোক বাবুর দিকে ছিল. অশোক বাবু ভাবছিলেন যে তার বৌমা কত আস্তে আস্তে তার শাড়ি খুলছে, যেনো কাওকে দেখিয়ে দেখিয়ে শাড়ি খুলছে.
অশোক বাবু জানতেন না যে মালা ওনাকে দেখিয়ে দেখিয়ে শাড়ি খুলছে. মালা শাড়িটা খুলে খালি সায়া আর ব্লাউস পরে উঠানে বেরিয়ে এল. মালা জানত যে শ্বশুড় মসায় তাকে চোখ ফুটিয়ে ফুটিয়ে দেখছেন. সাদা হালকা রংয়ের সায়ার ভেতর থেকে তার কালো রংয়ের প্যান্টিটা পরিষ্কার ভাবে দেখা যাচ্ছিল. যখন মালা হেঁটে যাচ্ছিল তখন টাইট সায়ার ভেতর থেকে তার পাছার দুলুনী আর কালো রংয়ের প্যান্টিটা পরিষ্কার ভাবে দেখা যাচ্ছিল. অশোক বাবুর বাঁড়াটা আস্তে আস্তে উঠতে লাগলো. মালা উঠানে বসে কাপড় কাচতে লাগলো. জলে তার ব্লাউসটা পুরো ভিজে যাওয়াতে তার ভেতরে থেকে মালার ব্রাটা পরিষ্কার ভাবে দেখা যেতে লাগলো. খানিক পরে মালা আবার নিজের ঘরে চলে গেল আর আবার আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজেকে দেখতে লাগল. হঠাত মালা তার ব্লাউসটা খুলে দিলো. তার পর আস্তে আস্তে মালা নিজের সায়ার নাড়াটা খুলতে লাগলো. অশোক বাবু তাই দেখে চোখটা ছোটো করে এক দৃষ্টিতে দেখতে লাগলেন আর মনে মনে ভগবানকে ডাকতে লাগলেন যেন বৌমা তার সায়াটাও খুলে দেয়. ভগবান অশোক বাবুর কথা শুনে নিলেন আর মালা তার সায়ার নাড়াটা খুলে দিল আর তার সায়াটা ফস করে কোমর থেকে নেমে মাটিতে পরে গেল. এইবার মালা খালি ব্রা আর প্যান্টি পরে অশোক বাবুর চোখের সামনে দাঁড়িয়ে ছিল আর নিজেকে আয়ইনা তে দেখছিল. উফ কত সুন্দর বৌমার শরীরটা.
ভগবান বোধ হয়ে মালাকে অনেক সময় নিয়ে বানিয়েছেন. বৌমার ব্রাটা তার দুটো ডাবকা মাই আটকাতে পারছিল না. আর তার বিশাল পাছা দুটোকে আটকাতে তার ছোট প্যান্টিটা বৃথা চেস্টা করছিল. আইনার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজেকে দেখতে দেখতে মালা তার দুটো হাত ঊপরে তুলে দিল আর তার বগলের ভেতরে থোকা থোকা ঘন কালো কালো লোম গুলো পরিষ্কার ভাবে দেখা যেতে লাগলো. অশোক বাবু ভাবছিলেন যে বোধ হয় বৌমা তার বগলের চুল গুলো পরিষ্কার করার সময় পায় না. যদি বগলে এতো ঘন চুল তাহলে গুদের চার পাশে না জানি কতো চুল হবে? ততখহনে বৌমা ঝারু নিয়ে ঘরে ঝারু দিতে লাগলো. মালার পিঠ এখন অশোক বাবুর দিকে ছিল. মালা ভালো করে জানতও যে এখন শ্বশুড় মসায় কি অবস্থা. ঝহারু লাগাতে লাগাতে মালা সামনের দিকে ঝুঁকে গেল আর নিজের দু তো পাছা বেশ কায়দা করে একটু তুলে রাখলো. মালা জানতও যে তার পাছা দুটো পুরুষদের কি অবস্থা করে. অশোক বাবুর অবস্থা টা বেশ কাহিল হয়ে পড়লো. ওনার চোখ দুটো প্রায় বেরিয়ে আসতে চাইছিল. মালা যে ভাবে সামনে ঝুঁকে ছিল আর তার পাছা পেছন দিকে বেরিয়ে ছিল তাতে মালার পাছা দুটো বেশ ফাঁক হয়ে ছিল. এমন লাগছিল যে মালার চট্তো প্যান্টিটা মালার দুটো বিশাল বিশাল পাচকে গিলে খাবে. মালা জানতও যে যখন সোজা হয়ে দাঁড়াবে তখন তার প্যান্টিটা পাছার খাঁজে ঢুকে যাবে. আর তাই হলো, যেই মালা সোজা হয়ে দাঁড়ালো তার প্যান্টিটা পাছার খাঁজে ঢুকে গেল. অশোক বাবুর বাঁড়াটা খাড়া হয়ে লাফা লফি করতে লাগলো. মালা এ ঝহারু নিয়ে খেলা খানিক খক ধরে খেল্লো. বার বার মালা সামনে ঝুক্ছিল্লো আর সোজা হচ্ছিল্লো. ধীরে ধীরে মালার প্যান্টিটা পোঁদের মধহে ঢুকে গেল মালা আবার থেকে আইনার সামনে দাঁড়িয়ে গেল আর নিজেকে দেখতে লাগলো আর খানিক পরে পোঁদের মাঝ খান থেকে প্যান্টিটা টেনে বেড় করে ঠিক করে নিলো. তার পর মালা আলমারী থেকে কাচা ব্রা আর প্যান্টি বড় করে নিলো.
মালা আবার আইনার সামনে দাড়িয়ে নিজের ব্রাটা খুলে দিলো. মালার পিঠ এখনো অশোক বাবুর দিকে ছিল. ব্রা টা খোলার পর মালা আসতে করে তার সায়া আর প্যান্টিটাও খুলে দিলো. এইবার মালা আইনার সামনে একদম নেঙ্গটো দাঁড়িয়ে সিলো. নেঙ্গটো মালা কে দেখে অশোক বাবুর পুরো শরীর টা ঘামে ভিজে গেল. বৌমা কে এইরকম নেঙ্গটো দেখে অশোক বাবুর মুখে জল এসে গেল. সত্যি ওনার পুত্রবধুর শরীর টা ভীষন সুন্দর. অশোক বাবু মনে মনে ভাবছিলেন যে বৌমা একবার সামনে ঘুরে যাক আর উনি তার খাড়া খাড়া মাই দুটো আর গুদটা দেখতে পান. কিন্তু সেরকম কিছু হলো না. মালা হাতত সামনের দিকে ঝুঁকে গেল, জেনি মাটি থেকে কিছু তুলতে হবে. এটা করতে মালার পাছা দুটো পেছন থেকে উঠে গেল আর বৌমার দুটো বিশাল বিশাল পাছার মাঝে ঘন কালো কালো বল দেখা যেতে লাগলো. মালা খানিক পরে সোজা হয়ে দাঁড়ালো আর শ্বশুড়ের দিকে পিঠ রেখে কাচা ব্লাউস আর সায়া পরে নিলো. অশোক বাবু দেখলেন যে বৌমা ব্লাউস আর সায়ার নীচে ব্রা আর প্যান্টি পড়লো না. এইবার মালা তার চাড়া সায়া, ব্লাউস, ব্রা আর প্যান্টি গুণো উঠনে নিয়ে গেল কাছ বড় জন্য. প্যান্টি না পড়তে চলার সময় মালার পাছা দুটো ভীষন ভাবে দুলতে লাগলো. কাপড় ধুতে গিয়ে মালার ব্লাউস আবার ভিজে গেল. ব্রাউসের তলায় ব্রা না থাকাতে অশোক বাবু মালার বড় বড় মাই দুটো আর তার বোঁটা গুলো পরিষ্কার ভাবে দেখতে পেলেন. মালা তার পা মুরে বসে ছিল আর দু পায়ের মাঝ খানে তার সায়াটা আটকে ছিল. অশোক বাবু মনে মনে চাইছিলেন যে সায়াটা নিজে থেকে সরে যাক আর উনি বৌমার গুদটার দর্শন করুক. এর জন্য অশোক বাবুকে বেশিক্ষন অপেক্ষা করতে হল না. আসলে মালাও তাই চাইছিল. কাপড় ধুতে ধুতে মালা তার সায়ার নীচ থেকে দু পায়ের ফাঁক থেকে ছেড়ে দিলো. সায়াটা নীচ থেকে ছেড়ে মালা আপন মনে কাপড় কাচতে লাগলো. মালা যেন পেচ্ছাব করার জন্য বসে ছিল. মালা জানতও যে এই সময় তার গুদটা পুরো খোলা আছে আর ছড়িয়ে আছে. সরোজবালা তার গুদের চার ধারের বাল গুলো ছেঁটে দেওয়াতে তার গুদ, গুদের ছেদাটা, গুদের দুটো ঠোঁট, আর গুদের ফুটোটা ভালো করে দেখা যাচ্ছে.
অশোক বাবু এতো সব দেখে প্রায় অজ্ঞান হয়ে যাবার মতন হয়ে গেলেন. ওনার মনে হলো যে ওনার হার্ট বীট বন্ধ হয়ে যাবে. মালা খানিক পরে আবার সায়াটা আবার ঠিক করে নিল. অশোক বাবু মুশকিল করে প্রায় ৪ কি ৫ সেকেনডর জন্য মালার গুদটা দেখতে পারলেন. ফর্সা ফর্সা মোটা মোটা মসরীন দুটো উরুর মাঝখানটা ঘন বালে ভরতি ছিল আর বালের মাঝখান থেকে বৌমার ফোলা ফোলা গোলাপী গুদটা উঁকি মারছিল. বৌমার গুদের ঠোঁট দুটো এমন ভাবে বন্ধ হয়েছিল যেন সেটা অনেক দিন কিছু খায় নি. ওফফফ্‌ফ কত লম্বা আর ঘন ঘন বালের ঝাঁট ছিল বৌমার গুদে. কাপড় কাচার বাহানেতে মালা তার ব্লাউস আর সায়া গুলো ভালো করে ভিজিয়ে দিলো. ভেজা সায়া আর ব্লাউস গুলো মালার গায়ে চিপকে ছিল. মালা এই ভাবে অনেকক্ষন ধরে তার শ্বশুড় কে জ্বালালো.
এই ঘটনা পর না জানে কতো বার অশোক বাবু তার পুত্রবধুর গুদটা কে মনে করে বাঁড়া তে হাত মারল তার ইওত্তা নেই. অশোক বাবুর এখন এমনো অবস্থা যে উনি খালি এক বার বৌমার গুদ চোদার জন্য নিজের প্রাণটাও দিতে রাজি. কিন্তু উনি কিছু করতে পারছিলেন না, কেননা ওনার মালার সঙ্গে এমন সম্বন্ধ. অশোক বাবু ছট্‌ফট্ করতে লাগলেন. মালা ও তার শ্বশুড়ের অবস্থাটা ভালো করে জানত.

এরপর কি হল তা জানার জন্য একটুু ধৈর্য ধরুন …………..