বাবা মেয়ের কাম ঘন ভালোবাসার কাহিনী – নাগরদোলা – ৮ (Nagordola - 8)

This story is part of the বাবা মেয়ের কাম ঘন ভালোবাসার কাহিনী – নাগরদোলা series

    এরপর রেডি হয়ে বেরিয়ে পড়ে দুজনে। প্রথমে যায় অবনীবাবুর বাড়ি। পিয়ালীর আশীর্বাদ অনুষ্ঠান শেষ হয়ে গিয়েছে। কিছুক্ষনের মধ্যেই বর বধূ বিদায় নেবে। মিলি গিয়ে দেখা করে পিয়ালীর সাথে। আগামী দিনের শুভেচ্ছা জানায় নবদম্পতি কে। অবনীবাবুর অনুরোধে বাপী আর মিলি ব্রেকফাস্ট সেরে নেয় সেখানে। তারপর সবার কাছে বিদায় নিয়ে গাড়িতে উঠে বসে।

    বাড়ির অভিমুখে গাড়ী ছুটিয়ে দেন তাপস। শহর ছাড়িয়ে বেরোতেই আবার সেই জঙ্গলের মধ্যে দিয়ে হাইরোড। দুপাশে ঘন গাছের সারি মাঝে মসৃন কালো রাস্তা। গাড়ী হাইরোডে উঠতেই সিটের ওপর পা তুলে বসে মিলি। বাপী বলে আমার সোনাটা গুদ কেলিয়ে বসছে না কেন? মিলি পা দুটো ফাঁক করে দিয়ে বলে এই তো।

    বাপী বলে দূর বোকা মেয়ে ওটা কি গুদ কেলিয়ে বসা হল? ওটা তো শুধু পা ফাঁক করে বসলি। গুদ কেলানো মানে হল প্যান্টি খুলে দিয়ে পাদুটো ফাঁক করে রেখে ভালোবাসার পুরুষকে নিজের ন্যাংটো গুদটা দেখানো। সেক্সি একটা হাসি দিয়ে প্যান্টিটা দুহাতে টেনে নামিয়ে পা গলিয়ে খুলে বাপীর দিকে ছুঁড়ে দেয় মিলি।

    তারপর সিটটা পেছনে হেলিয়ে দিয়ে বসে স্কার্টটা কোমরে তুলে থাইদুটো সম্পুর্ন মেলে দিয়ে বাপীকে বলে নাও বাপী তোমার সোনা এখন গুদ কেলিয়ে বসে আছে। দেখ ভালো করে তোমার সোনা মেয়ের গুদটা।

    মিলির প্যান্টিটা নাকে নিয়ে গুদের গন্ধটা শোঁকে বাপী তারপর বামহাতটা মিলির গুদে রেখে হাত বোলাতে থাকে গুদটায় আর ডানহাতে স্টিয়ারিং ধরে ড্রাইভ করে। দুজনের কেও কোন কথা বলেনা। শুধু আদর হয়ে যায়। বাপী একমনে ড্রাইভ করছে। রাস্তার দিকে চোখ। মিলিও জানালা দিয়ে বাইরের গাছ গাছালি দেখতে থাকে।

    শুধু বাপীর বামহাতটা নিজের কাজ করে চলে। বাপী আঙ্গুল ঢোকায় না। শুধু গুদে হাত বুলিয়ে যায়। তাতেই গুদটা হালকা ভিজে গেছে মিলির। এসির উইন্ডোটা নীচের দিকে নামাতেই ঠান্ডা হাওয়ায় গুদটা শিরশির করে ওঠে। গাড়ী ছুটে চলে তার গন্তব্যে। সিটে হেলান দিয়ে বসে গুদে বাপীর হাতের আদর খেতে খেতে তন্দ্রা নেমে আসে মিলির দুচোখে।

    বেলা বারোটা নাগাদ বাড়ী পৌঁছে যায় ওরা। গাড়ি থেকে নেমে দুজনে দুজনের কোমর জড়িয়ে ধরে বাড়ী ঢোকে। দরজা খুলে দুজনকে দেখে মঞ্জুলা বলেন বাব্বা তোমাদের দেখে মনে হচ্ছে যেন নতুন প্রেমিক প্রেমিকা। মায়ের কথায় হেসে ফেলে মিলি। বাড়ীতে ঢুকে মিলি নিজের রুমে চলে যায়। ভীষন গরম লাগছে। আরেকবার স্নান না করলে আর থাকা যাচ্ছেনা।

    দুপুরে খেয়ে লম্বা একটা ঘুম দেয় মিলি আর বাপী। কালকের ক্লান্তি শুধু রাতটুকু ঘুমিয়ে কাটেনি। ঘুম থেকে উঠে দেখে বাপী আর মা ড্রইংরুমের সোফায় বসে চা খাচ্ছে। মিলি মায়ের পাশে বসে জড়িয়ে ধরে মাকে। মা মিলির মাথায় হাত বুলিয়ে দেয়।
    – কি রে ঘুম হল?
    – হুমম
    – বাব্বা ঘুমোলি বটে দুজনে। তোর বাপীও সারা দুপুর কুম্ভকর্ণের মত নাক ডেকেছে।

    খিল খিল করে হেসে ওঠে মিলি। বাপী বলে চলো আজ মুভি দেখে আসি। তারপর ডিনার সেরে ফিরবো।
    সেই মত সন্ধ্যেবেলা মুভি দেখতে যায় তিনজনে। তারপর ডিনার করে বাড়ি ফেরে।

    মা কে গুড নাইট বলে নিজের রুমে চলে আসে মিলি। বাইরের পোশাক খুলে ফেলে। নাইটির দিকে হাত বাড়িয়েও হাত টেনে নেয় মিলি। কাল থেকে তার কি যে হয়েছে সবসময় শুধু ন্যাংটো হয়ে থাকতেই ভালো লাগছে। মনের ইচ্ছে কে প্রাধান্য দিয়ে ধুম ন্যাংটো হয়েই বিছানায় শুয়ে পড়ে মিলি। একটু পরেই বাপী আসবে ঘুম পাড়াতে। শুয়ে শুয়ে কালকের কথা ভাবতে থাকে মিলি।

    ওদিকে নিজেদের রুমে এসে ফ্রেশ হয়ে তাপস আর মঞ্জুলাও বিছানায় শুয়ে পড়েন। মঞ্জুলা জিজ্ঞেস করেন কি গো শুয়ে পড়লে যে, মিলিকে ঘুম পাড়িয়ে আসবেনা? হুমম যাচ্ছি একটু পরে বলে মঞ্জুলা কে কাছে টেনে জাপটে ধরে চুমু খেতে শুরু করেন তাপস। মঞ্জুলাও সাড়া দেন। তাপসের জিভটা চুষতে থাকেন। দুজনে দুজনকে আদর করতে করতে হারিয়ে যান একান্ত দাম্পত্য জগতে।

    মঞ্জুলা আজ ও নজরকাড়া চেহারার অধিকারিণী। বয়সের সাথে সামঞ্জস্য রেখে পরিপূর্ন শরীর তার। ছিপ ছিপে গড়ন। রোগা নন আবার শরীরে বাড়তি মেদ ও নেই। ঢেউ খেলানো চুল। গোল মুখ। ভারী ভারী দুটো মাই। পাতলা পেট। চওড়া পাছা। আর ওল্টানো শঙ্খের মত গুদ। একে অপরকে আদর করতে করতে একসময় দুজনেই সবকিছু খুলে দিয়ে ন্যাংটো হয়ে যান।

    মঞ্জুলা চিৎ হয়ে শুয়ে গুদ কেলিয়ে দেন। তাপস গুদের ফুটোয় বাঁড়াটা সেট করে মঞ্জুলার বুকের ওপর শুয়ে পড়েন। ঠাপখোর গুদে বাঁড়াটা নিজে থেকেই ঢুকে যায়। মঞ্জুলার মাইগুলো দুহাতে টিপে ধরে শুরু করেন ঠাপ। অভ্যস্ত ছন্দে বৌ এর গুদ মারতে থাকেন তাপস। নীচ থেকে কোমর তোলা দিয়ে স্বামীর প্রতিটা ঠাপের প্রত্যুত্তর দেন মঞ্জুলাও।

    ঘপ ঘপাত ঘপ আওয়াজ তুলে নিজের বৌ কে চুদতে থাকেন তাপস। এতবছর হয়ে গেল বিয়ের তবু আজও মঞ্জুলার গুদ একঘেয়ে হয়ে যায়নি তাপসের কাছে। স্ত্রীকে এখনো আগের মতোই ভালোবাসেন তিনি। মঞ্জুলাও স্বামী অন্ত প্রাণ। ভক্তি আর ভালোবাসা দুইই আছে স্বামীর প্রতি। বিয়ের এতবছর পরেও স্বামীর আদর একই রকম ভালোলাগে তার। সেক্স তিনিও ভীষন উপভোগ করেন।

    বেডরুমের বাইরে তিনি একজন স্নেহশীলা মা, কর্তব্যপরায়না স্ত্রী এবং স্টুডেন্টসদের অতি প্রিয় শিক্ষিকা। কিন্তু বেডরুমের ভেতর তিনি আর পাঁচটা সাধারণ রমণীর মতোই মন প্রাণ খুলে সেক্স করেন। তাপস স্ল্যাং পছন্দ করেন। সেক্স করার সময় মঞ্জুলাও স্ল্যাং করতে ভালোবাসেন। লম্বা লম্বা ঠাপে মঞ্জুলাকে চুদতে থাকেন তাপস।

    মঞ্জুলাও গুদ কেলিয়ে স্বামীর জোরালো ঠাপগুলো গুদে নিতে থাকেন। অভ্যস্ত রমন অভ্যস্ত ছন্দেই শেষ হয়। মঞ্জুলার গুদ গহ্বরে চিরিক চিরিক চিরিক করে বীর্য ঢেলে দেন তাপস। পাশাপাশি নগ্ন হয়ে কিছুক্ষন শুয়ে থেকে চোদনের সুখটা উপভোগ করেন দুজনে।

    মঞ্জুলা স্বামীর বুকে হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলেন
    – কি গো মেয়েকে কেমন চুদলে কাল?
    – ভাদ্র মাসের কুত্তার মত। কিন্তু তুমি বুঝলে কি করে যে কাল মিলিকে চুদেছি?
    – মেয়ের মা আমি। মেয়ের চোখমুখ দেখেই বলে দিতে পারি মেয়ের কি হয়েছে। আর তাছাড়া কালকের মতন এতভালো সুযোগ আর পেতে কোথায়? খুব কষে চুদেছ তাই না?

    – হ্যাঁ গো মেয়েটা আমাদের ভালোই চোদাতে পারে। গুদের দম আছে খুব।
    – বেশি কষ্ট দাওনি তো গো?
    – তাই কখনো পারি। আমাদের এত আদরের মেয়ে। মঞ্জুলাকে চুমু খেয়ে তাপস গতকালের সব ঘটনা খুলে বললেন।
    – আমি খুব খুশি হয়েছি জানো। তুমি আমার কথা রেখেছ।

    – সত্যি বলতে কি মিলি যেরকম ডবকা সুন্দরী হয়েছে আমারও লোভ লাগতো। কিন্তু তুমি কি ভাববে তাই বলিনি।
    – তুমি না বললেও আমি বুঝতে পেরেছিলাম। আর এটাও বুঝতে পারতাম যে মিলিও তোমাকে চায়। তাই তো তোমাকে বললাম সেদিন মিলিকে আদর করার জন্য।

    স্ত্রীকে জড়িয়ে ধরে বুকে টেনে নিয়ে তাপস বললেন সত্যি তুমি আমার আদর্শ সহধর্মিনী। মঞ্জুলার পিঠে হাত বোলাতে বোলাতে তাপস বললেন
    – এই সোনা আমার আরো একটা ইচ্ছে আছে জানো।
    – কি?
    – তোমাকে আর মিলিকে একসাথে চোদার ইচ্ছে।

    – স্বামীর বুকে কিল মেরে মঞ্জুলা বললেন অসভ্য। তোমার কি লজ্জা শরম একদমই নেই?
    – কেন লজ্জার কি আছে? তোমরা দুজনেই জানো যে তোমাদের দুজন কে আমি চুদছি তাহলে একসাথে করতে আপত্তি কেন? বাড়িতে তো আমরা তিনজন ছাড়া আর কেও থাকেনা। আর যা হবে তা তো বন্ধ ঘরের ভেতরে হবে।

    – তাই বলে মা মেয়েকে একসাথে চুদবে? আমি পারবোনা বাপু মেয়ের সামনে ন্যাংটো হতে।
    – মেয়ে কি আজ প্রথম ন্যাংটো দেখবে তোমাকে? ওকে জন্ম দেবার সময়েই তো ন্যাংটো ছিলে তুমি। মেয়ে তো তোমার ন্যাংটো গুদ থেকেই বেরিয়েছে।
    – তবুও…

    – প্লিজ সোনা তুমি রাজি হয়ে যাও। মিলির কিন্তু খুব শখ যে ওর মা কে সাথে নিয়ে পাশাপাশি শুয়ে চোদাবে।
    – যেমন বাপ তেমনি বেটি। দুজনে মিলে আগেই দল পাকিয়ে রেখেছ।

    – তুমি যাও বাথরুম থেকে ঘুরে এসো। আমি ততক্ষনে মিলিকে নিয়ে আসি। আর হ্যাঁ শোন তুমি মিলির সামনে প্রাণ খুলে চোদন খিস্তি করতে পারো। মিলিও দারুন খিস্তি দেয়।