Site icon Bangla Choti Kahini

আমাদের সোনার সংসার – ৪ (Amader Sonar Songsar - 4)

আমাদের সোনার সংসার – ৩

কাজলের গল্প শুনে আমার ধোনটা আবার দাড়িয়ে গেল।
ওকে আরেক কাট চুদে দিলাম।

ওকে বললাম আসলে কাজল রিপা আর মা কে চোদার ইচ্ছা আমার অনেক দিনের। কিন্তু সাহস নেই আমার অতো। একথা শুনে কাজল আমার নাকটা টেনে দিয়ে বলল বাবু চুদবে তা সাহস নেই, দেখি কোনো ব্যাবস্থা করতে পারি কিনা।
কাজলকে আর জোরে বুকে চেপে ধরে ঘুমিয়ে পরলাম।

এতো গেল আমার বাসর রাতের গল্প , কিন্তু এরপর থেকে রিপা আর মার চিন্তা মাথা থেকে নামছিল না। রাতে কাজলকে মা না হয় রিপা ভেবে চুদতাম।

এভাবে প্রায় মাসখানেক কেটে গেল।কাজল আস্তে আস্তে মা আর রিপার সাথে অনেক ফ্রি হয়ে গেল। মা আর রিপাও ওঁকে অনেক পছন্দ করতো।

একদিন কাজল বলল তোমার আশা মনে হয় শীঘ্রই পুরন হতে যাচ্ছে। আমি অবাক হয়ে বললাম কিভাবে? ও বলল কাজল যেহেতু তোমাকে কথা দিয়েছে রাখবেই। এ বলে আমার বুকে এলো। আমিও জড়িয়ে ধরলাম। এক হাতে বুকের লোমে বিলি কাটতে বলল তোমার বোন এর ভোদাতো রসে ভাসছে। ওঁকে প্রায় লাইন এ এনেছি।

আজকে ও আমাদের চোদাচুদি দেখতে চেয়েছে। জানালাটা খুলে রেখেছি ওই জন্যে।

একথা শুনে কাজলকে নিজের বুকের মধ্যে নিয়ে আরও জোরে জড়িয়ে ধরে কাজলের গালে ঠোঁটে চুমু দিয়ে আদর করতে করতে তার যৌবন ভরা দেহটায় হাত বুলিয়ে দিতে লাগলাম। কাজলকে আদর করতে করতে আমার বাড়াটাও লোহার মতো শক্ত হয়ে উঠে ওর তলপেট ও নাভিতে ঘষা লাগছিল, আর কাজলও আমার শরিলের সাথে নিজের যৌবন ভরা দেহ টা ডলাডলি করে আমাকে আরও উত্তেজিত করে তুলছিল।

আসলে রিপা বাইরে দাড়িয়ে আছে ভেবে ওকে উত্তেজিত করার জন্য আমারা আরো বেশী করে ডলাডলি করছিলাম।

আমার ডান হাত যখন কাজলের পিঠ আর পাছা হাতাতে বেস্ত আর কাজলও যখন আরও আদর পাওয়ার জন্য আমার লোমশ বুকে মুখ ঘষায় বেস্ত তখন বাম হাতে ওর পরনের শাড়ি খুলে দিলাম যার ফলে কাজলের পরনে তখন শুধু মাত্র ব্রা বিহীন ব্লাওস, আর সায়া ছাড়া আর কিছুই ছিল না।

কাজল আমার আদর খেতে খেতে কাম জড়ানো আদুরী সুরে বলল, সোনা আমার ইসসসস কি যে সুখ তোমার স্পর্শে আহহহহঃ উমমমমমমমমমমম আমি অনেক সুখী। একথা বলে ওর বড় বড় খাড়া খাড়া দুধ দুটো আমার বুকে ঠেসে ধরে আমাকে ওর দুই হাত দিয়ে জড়িয়ে ধরে ছিল।

আমি কাজলের কথায় বললাম আমিও অনেক সুখী তোমাকে পেয়ে তোমার দুধদুটো অনেক সুন্দর, ইচ্ছা করে সারাক্ষণ মুখ দিয়ে আদর করে দেই, বলেই তার ব্লাওস এর উপর দিয়েই দুধদুটো মাঝে মুখ গুজে দিতেই কাজল তার দুই হাতে আমার মাথা চেপে ধরল।

আমিও তার ডাবকা দুধদুটোতে মুখ ঘষে, চুমু দিতে দিতে ব্লাওসের উপর থেকে শক্ত হয়ে উঠা দুধের বোঁটা গুলোতে আলত ভাবে ঠোট দিয়ে কামরে দিতে লাগলাম আর এক হাতে দুধের বোঁটাতে নখ দিয়ে খুটে দিতে লাগলাম।

মাঝে মাঝে কাজলের গালে, গলায় চুমু খাচ্ছিলাম, কখনো জিভ দিয়ে কাজলের ঠোটের পাশটা চেটে দিচ্ছিলাম। আর কাজল সুখে উঃ উঃ জান, উঃ মাগো আমার সুরসুরি লাগছে ইসসসসসসসস আহহহহহহমমমমমমম করছিলো।

রিপা সবকিছু দেখছে এটা ভেবে আমিও কামুত্তেজিত হয়ে উঠে কাজলকে চোদার জন্য মরীয়া হয়ে উঠছিলাম। এবার কাজলের দুধ দুটোতে হাত বুলাতে বুলাতে আস্তে আস্তে তার ব্লাউজ এর হুক খুলে আকটা দুধের বোঁটা চুষতে চুষতে অন্য দুধ টা টিপতে লাগলাম পাগলের মতো।কাজলও আমার মুখে তার শক্ত হয়ে উঠা দুধের বোঁটা পূরে দিচ্ছিল।

আমিও বোটা সহ দুধটা যতটা পারলাম মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুকচুক করে চুষতে শুরু করে দিলাম। আর মুখ দিয়ে সুখের আওয়াজ করছিল উঃ উঃ ওঃ ওঃ আঃ আঃ ইসসসসস জান তুমি অনেক দুষ্ট, উফফফ তুমি যে আমায় পাগল করে ফেলবে আহহহহহহ …এদিকে কাজলের পা থর থর করে কাপছিল, আমি টের পাচ্ছিলাম ওর ভোদার ভিতর থেকে গরম রস বের হয়ে সায়া পুরো ভিজে গেছে।

লুঙ্গির ভেতর আমার বাড়া খাড়া হয়ে লাফাচ্ছিল, আর কখনও কাজলের থাইয়ের উপর, কিংবা ভোদায় গিয়ে ঘষা খাচ্ছিল। কাজলও হাত বাড়িয়ে আমার বাড়াটা লুঙ্গির উপর দিয়ে চেপে ধরছে তো কখনও বাড়া আর বিচি চটকাচ্ছে। আমার বেশ সুখ হচ্ছিল, মেদের নরম হাতে বাড়া টেপাতে যে কি সুখ যে কোনোদিন না টিপিয়েছে সে বুঝবে না।

এইবার আমি কাজলকে ঠেলে বিছানায় শুয়ে দিলাম আর কাজলের সারা দেহে চুমু দিতে লাগলাম। আস্তে আস্তে ওর সায়া হাঁটু পর্যন্ত উঠিয়ে দিলাম, কাজল নিজেই ওর সায়ার গিট খুলে দিলো, ওর নাক দিয়ে ঘন ঘন গরম নিঃশ্বাস পরছিলও আর হাত পা কাঁপছে, ঠোট কাপছে,আমি ঠোটজোড়া মুখে পুরে নিয়ে সজোরে চুষতে লাগলাম।

কাজল তারজিভটাঠেলে দিল আমার মুখে।

আমি কাজলের সায়া টা শরিল থেকে টেনে ওকে সম্পুর্ন নগ্ন করে ওর দুই উরুর মাঝখানে বালের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ভোদার চেরায় শুড়শুড়ি দিলাম।কাজল শিৎকার দিয়ে ওঠে,উরই,উর-ই আহহহহহহহহহ উমমমমমমম।

এবার কাজলের ভোদার মধ্যে আঙ্গুল ঢূকিয়ে ঘুটতেশুরু করলাম, ওর শরীর কেপে কেপে ওঠে, উ-উ-রেউ-উ-রে রাজিব সোনা আমাকে মেরে ফেলো আহহহহ।

এইভাবে কিছুক্ষণ ঘাটার পর আমার আঙ্গুল কাজলের কাম রসে জব জব করছিলো। আমি কাজলের অবস্থ বুঝতে পেরে হাটূগেড়ে বসে কাজলের ভোদার বাল সরিয়ে গাছ পাকা আম যে ভাবে ফুটো করে চোষে সে ভাবে ভোদা চুষতে লাগলাম।

আর কাজল তার হাত দিয়ে আমার মাথাটা ভোদার উপর চেপে ধরে রাখল, ওর দম বন্ধ হয়েআসছে, গোঙ্গানীর স্বরে বলে, -আ-আমিউঃ-ইসঃ-উ-ম্-আঃ আরপারছিনা রাজিব, বলতে বলতে আমার মুখে তার কাম রস ছেরে দিয়ে শরীল তা বিছানায় হেলিয়ে পরে রইল।

আমি তখনও কাজলের গুদের চার পাশে জিব দিয়ে চেটেই চলেছি, হঠাৎ কাজল ক্ষেপে গিয়ে আমার মুখের উপর গুদঘোষতে লাগল, আর বলে উঠলো,মেরে ফেলো আমাকে মেরে ফেলো।

।লক্ষীটি আমি আর পারছি না। আমার ভোদার ভিতরটা কেমন যেন করছে, তোমার বাড়াটা ঢোকাও সোনা আহহহহহহ আমি কাজলের দেহটা নিয়ে খেলছিলাম রিপাকে উত্তেজিত করতে।

আমি কাজলের কথায় কান না দিয়ে আমার পরনের লুঙ্গির খুলে ফেললাম। আমার ধনটা উত্তেজনায় রীতিমত ফস ফস করছিলো। আমি দুই পা ছরিয়ে কাজলের বুকের উপর বসে আমার উত্তেজিত ধন তার গোলাপের কোয়ার মত ঠোটের সামনে ধরলাম। কাজল ঠোঁট ফাক করতেই আমি আমার ধনটা ওর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম।

আর কাজল ও ধীরে ধীরে চোষা শুরু করলো, কিছুক্ষন পর ও আমার ধন মুখ থেকে বের করে আমার বিচিগলো পালাক্রমে চুষা শুরু করলো। আমার খুব সুখ হচ্ছিল, একেতো কাজলের চোষা তার ওপর রিপা জানালার বাইরে থেকে দেখছে এটা ভেবে আমার ধন উত্তেজনায় এইকবারে টং হয়ে গেল।

আমি কাজলের ওপর চড়লাম।

আমি ওর পা দুটো ফাঁক করে আমার ঠাটানো ধনটাকে ধীরে ধীরে কাজলের ভোদার চেরার চার পাশে ঘসতে লাগলাম, বুঝলাম কাজল এখন সুখের সাগরে ভাসছে।

আমি আর সময় নষ্ট না করে কাজলের ভোদার মুখে আমার বাড়াটা ঠেকালাম, তারপর তার কমরের দুই পাশটা চেপে ধরে সামান্য চাপ দিতেই মুণ্ডই তা পুচ করে ধুকে গেল, কাজলের ভোদাটা রসে ভর্তি থাকায় সম্পূর্ণ বাড়া টা ভোদা ফুরে গর্তের ভিতর হারিয়ে গেল।

আমি ছোট ছোট ঠাপ মেরে কাজলকে চুদতে লাগলাম, কাজলও ওর ভোদার ছোট ছোট দাত দিয়ে আমার বাড়াটাকে কামরে ধরছিল, আর ওর দুই পায়ের বেড়ে আমাকে আটকিয়ে ফেলল।

কাজলের পায়ের চাপ বারতেই আমারও ঠাপের গতি বারতে লাগলো, খাবি খেতে লাগলো ওর ভোদাটা, কিসুক্ষনের পরেই কাজলও তল ঠাপ দিতে সুরু করল আর আমিও ঠাপের গতি বাড়াতে লাগলাম।

এইভাবে আধঘন্টা ধরে তার ভোদা মেরে কাজলকে চরম সুখ দিতে দিতে দিতে আধঘন্টা বাদে, কাজল হটাত করে দুই পায়ের বেড় ছেড়ে দিয়ে ভোদার রস খসানোর সাথে সাথে আমার ঘাড়ে, মুখে, ঠোটে পাগলের মত চুমু খেতে লাগলো।

আর দুই হাতে সজোরে চেপে ধরে রাখল তার বুকের সাথে। আর তখন আমার হবে বলে মনে হচ্ছিলো, তাই আমার ঠাপের গতি না কমিয়েকাজলের ভোদার গভীরে একগাদা থকথকে সাদা ফ্যাদা ছেড়ে দিলাম, ফলে কাজলের ভোদার রস আর আমার ফ্যাদা মিলেমিশে একাকার হয়ে গেল।

ভোদা থেকে রস চুইয়ে পরে পরে বিছানার চাদরটাকে স্যাঁতসেঁতে করে দিল। আমি কিছুক্ষন কাজলের উপর পরে তার দুধ আমার মুখের মধ্যে নিয়ে ভোদার মধ্যে সোনা ঢোকানো অবস্থায় শুয়ে রইলাম। এভাবে কিছু সময় থাকার পর আমার ধোনটা ভোদা থেকে বের করে নিলাম।

কাজল আমার কানে কানে বলল যে চোদাটা চুদলে তোমার বোন আজ আর সারা রাত ঘুমতে পারবে না। দেইখো কালকেই তোমার সামনে যদি ভোদা ফাক করে না দেয় তো আমার নাম কাজলই নয়।

(চলবে…….)

Exit mobile version