Site icon Bangla Choti Kahini

আমার বৌদি এখন আমার বউ পর্ব শেষ

আগের পর্বের পর থেকে

লীলা আর রণিতের আমেরিকাতে আসার পর প্রায় ১ বছর হতে চলেছে। দুজনের সংসার বেশ ভালোই চলছে। লীলার মধ্যে বেশ একটা পরিণত ভাব এসেছে। লীলার চোখে একটা চশমা উঠেছে। মাথার সিঁথির দুদিকে পাকা চুলের তিন চারটে লাইন বেরিয়েছে গলার কাঁছে চোয়ালের দুপাশে একটু চর্বি জমেছে, ফলে গাল টা একটু ভারি ভারি লাগে। ঘাড়ে চর্বি জমেছে। মাই দুটো তো যেন দুটো ৫ নম্বরের ফুটবলের আকার ধারণ করেছে। ৪০ সাইজের ব্রা পড়লেও ১৫, ১৬ দিনে ঢিলা হয়ে যায়। আর ব্রা এর উপর দিয়ে মাই দুটো যেন ফুলে উঠে বাইরে বেরিয়ে আসতে চায়। ভুঁড়ি টাও বেশ বেড়েছে। কোমরের দুপাশে বেশ চর্বি জমেছে। শাড়ি পরলেও কোমরের চর্বি বেরিয়ে আসে। আর পাছা টা তো প্রায় যেন দুটো বিশাল আকারের তরমুজের আকার ধারণ করেছে। সাড়ে পাঁচ ফুট হাইটে ৪০”, ৩৬”, ৪৪” এর ৮০ কিলোর মেদযুক্ত শরীরে যখন পাকা চুলের লাইনে সিঁথিতে লাল সিঁদুর আর শাড়ি ব্লাউজ পরে যখন রণিতের সাথে বের হয়। বেশ একটা পরিণত মা মা লুক আসে লীলার উপর। এত থলথলে শরীরে লীলা হাঁটলে দুদু দুটো আর পাছার দাবনা দুটো বেশ থক থক করে নড়ে। যাইহোক রণিতের এই নিয়ে কোন আপত্তি নেই।

এরমধ্যে একদিন একটা ব্যাপার হল। রণিত লীলাকে নিয়ে একটা ভারতীয় ক্লাবে নিমন্ত্রণে গেল। আর সেখানে একজন আন্টি গোছের বুড়ি লীলাকে রণিতের মা বলে বসল। যদিও রণিত সাথে সাথে হাসতে হাসতেই বলেছিল। যে লীলা রণিতের স্ত্রী হয়। আর সে রণিতের থেকে প্রায় ৮ বছরের বড়। ক্লাবের এই ব্যাপার টা কিন্তুু লীলাকে একটু খোঁচা দিল। যাইহোক, সেদিনের ব্যাপার সেখানেই চুকে গেল। রণিতের কটেজের পাশে একটা ভারতীয় পরিবার এল, আর রণিত লীলার সঙ্গে আলাপ করল। একদিন দুপুরে লীলা পাশের পরিবারে গেল কথা বলতে, সেখানের এক মহিলাও লীলাকে বলে বসল যে তাকে রণিতের স্ত্রী নয় মা মনে হয়। আর লীলার নিজের দিকে নজর দেওয়া উঁচিৎ। বলা যায় না, ফিটনেস ট্রেনার রণিত যদি অন্য মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে যায়। লীলা কিছুক্ষন কথা বলে চলে এলেও লীলার ভিতরে কিন্তুু একটা ভয় ঢুকে গেল।

একদিন রণিত কাজে যায় নি। সন্ধ্যাবেলায় রণিত সামান্য কফি আর লীলার হাতের পকোড়া খেতে খেতে রণিত লীলাকে টেনে নিজের কোলে বসিয়ে নাইটিতে হাত ঢুকিয়ে দিয়ে প্রথমে ব্রা টা খুলে ফেলল। তারপর ব্রায়ের গন্ধ্ শুঁকতে লাগল। এরপর লীলার থলথলে হাত টা খাড়া করে বগলে নাক লাগিয়ে দিল। বগলের চুল গুলতে নাক লাগিয়ে প্রথমে গন্ধ শুঁকল। তারপর জিভ দিয়ে একটু চাটল। লীলা সাথে সাথে বলল, “আবার নোংরামি শুরু করেছ”। রণিত একটা দুষ্টু হাসি দিয়ে বলল,” বেশ করছি, নোংরামি করছি”। এবারে রণিত দুদু দুটো চটকানো শুরু করল। আর বলল, “ইসস, মাই গুলো পুরো ঝুলে গেছে”। লীলা সাথে সাথে একটু বিরক্ত হয়ে বলল, তুমিই তো ঝুলিয়েছ, আর এখন বদনাম করছ। রণিত, একটু আরও মজা নিয়েই বলল, “হাঁটার সময় তোমার গাঁড় টা দোলে না”। লীলা আবার আরও একটু রাগ করেই বলল, ” ভাল তো যে কচি মালের কাছে সব টাইট পাবে, ঠিক করে রেখেছ, তার কাছে চলে যাও, আমি তো এখন পুরোনো। এবার লীলা বলল, ” ছাড়ো আমাকে রান্না বাকি আছে, একরকম রণিতের হাত ছাড়িয়ে নিয়েই প্রথমে রণিতের সামনেই নাইটি টা খুলে ব্রাটা আবার পরে নিল। তারপর রান্না ঘরের দিকে চলে গেল। রণিত একটু অবাক হল, লীলা তো কখনো এরকম করে না।

যাই হোক, রাত্রে শুতে এসেও কোন কথা না বলে শুয়ে পড়ল। রণিত বেশ বুঝতে পারল যে কিছু একটা হয়েছে। পরের দিন সকালে লীলা স্বাভাবিক ভাবেই ব্রেকফাস্ট দিল। দুপুরে হঠাৎ লীলা রণিতের জিমে হাজির। রণিত ভাল ভাবেই সবার সঙ্গে পরিচয় করাল। তারপর দুজনে বিকেলে বাইরে খাওয়া সেরে এসে শুয়ে পড়ল।

লীলা ধীরে ধীরে যেন হয়ে যাচ্ছে। রণিত বুঝতে পারছে। খেয়াল করে দেখল লীলা একবেলার খাওয়া প্রায় বন্ধ করে দিয়েছে। একদিন ভোর বেলায় রণিতের হঠাৎ ঘুম ভেঙে গেল। দেখল ঘরের ট্রেডমিল টা বেশ জোর করে চালিয়ে লীলা দৌড়োবার চেষ্টা করছে। যখন তখন এক্সিডেন্ট হয়ে যেতে পারে। রণিত দৌড়ে গিয়ে ট্রেডমিল থামিয়ে লীলাকে এই পাগলামির কারণ জিজ্ঞেস করল। লীলা কিছুতেই বলবে না। শ্বাস নিতে লীলার কষ্ট হচ্ছে, এত ভারি শরীরে ঘন ঘন দম ফেলছে লীলা। রণিত জোর করে এবার চেপে ধরল, “লীলা কি হয়েছে, তুমি ঠিক মতন খাচ্ছ না, তুমি তো কোনদিন এইভাবে শরীর চৰ্চা কর না? লীলা, “না একটু মোটা হয়ে যাচ্ছি, তাই ………..”. রণিত, ” লীলা আমি তোমাকে খুব ভাল করে চিনি, তুমি আমার সাথে মাঝে মাঝে হাঁটতে বের হও। কিন্তুু আজ দশ পনের দিন ধরে সেটাও বন্ধ। ঠিক করে সত্য বল, কি হয়েছে? অবশেষে প্রশ্নের মুখে পড়ে লীলা বলে ফেলল। যে দুবার দুজন তাকে বলেছে, যে তাকে নাকি রণিতের মায়ের মতন লাগে। তাই সে রোগা হতে চাইছে। লীলা বলল, “আমার খুব ভয় হয় যে তুমি অন্য মেয়ের সাথে পরকীয়া তে জড়িয়ে পড়বে।” আর, অন্য মেয়ের সাথে সম্পর্কে জড়ালে আমি আত্মহত্যা করব”। রণিত বলল, ব্যাস এই।

রণিত, ‘একজন তোমাকে একটা কিছু বলল, আর তুমি ওমনি দুশ্চিন্তায় জড়িয়ে গেলে। এস, আমার সাথে।
বিছানায় নিয়ে এসে রণিত লীলাকে চুমু খেল, তারপর বলল, “আরে পোষা মাগী তোকে খাইয়ে দাইয়ে এরকম ভরাট বানিয়েছি, যাতে তোর গুদ, পোঁদ আর দুদু ভাল করে ভোগ কোরতে পারি। তুমি আমার পোষা পোঁদ মারানি। তোর ওই বিশাল তরমুজের ফুটো দিয়ে তোর পায়খানার রাস্তায় তোকে চোদার আগেই তুই রোগা হবি, তুই হলি আমার মিল্ফ। বুঝলি” এইসব চিন্তা ছাড়। আর কোন চিন্তা নেই আমি তোমায় ছাড়া আর কারোর দিকে তাকাই না” লোকের কথায় চললে তোমাকে বিয়ে করতাম না।লীলাও আসস্ত্ হল।”

যাইহোক সামনে ওদের বিবাহ বার্ষিকী। রণিত এবারে বলল, এই বিবাহ বার্ষিকীতে রণিত লীলার পোঁদ চুদবে। লীলাও খুশি হল, আবার ভয়ও হল। রণিত বলল কুড়ি দিন আগে থেকে তোমার পাছার ফুটো টা আমি তৈরী করব। ঠিক কুড়ি দিন আগে লীলা এল আজ আবার লীলা পোঁদে রণিতের আঙুল নেবে। লীলাকে রণিত বলল, নাইটি পরেই চলে আসতে। আজ দুজনে একটু তাড়াতাড়িই খেয়ে নিল। লীলা এলে লীলাকে উল্টো করে রণিত বিছানার উপিরে শুতে বলল। তারপর অলিভ অয়েল আর লুব মিশিয়ে আঙুলে লাগিয়ে লীলার পোঁদের ফুটোতে একটা চাপ দিল,প্রথম দিন তো লীলার গুয়ে পোঁদ পিচ্ছিল ছিল। কিন্তুু আজ একদম পরিষ্কার পোঁদ। রণিত দাবনা দুটো ফাঁক করে প্রথমে ফুটো টা দেখল। লীলা রণিতের নাকের গরম নিশ্বাস ওর পোঁদের উপর টের পেল। লীলার ভীষণ লজ্জা লাগছিল। রণিত কিছুক্ষন পোঁদের গন্ধ শুঁকল, তারপর আঙুলে অলিভ অয়েলের সঙ্গে লুব মিশিয়ে আঙুলে লাগিয়ে পাছার ফুটোতে চাপ দিল। লীলা একটু সামনের দিকে লাফিয়ে উঠল, তারপর দাঁতে দাঁত চেপে আঙুল টা নীল। না, তেমন ব্যাথা করেনি। তারপর আঙুল টা পুরো ঢুকিয়ে দিল। লীলা আউ করে আওয়াজ করল। এভাবে আবার দুটো আঙুল। দুটো আঙুল পোঁদের মধ্যে ঢুকালো বের করল, বেশ কিছুক্ষন। কয়েকদিন আঙুল দিয়ে অভ্যাস করে একদিন শসা দিয়ে চেষ্টা করল। তারপর একদিন গাজরে তেল মাখিয়ে ঢোকাল। এরপর এল সেইদিন রণিত লীলাকে বলল মাথায় পনি টেল করে আয়। লীলার বেশ ভয় লাগছিল। লীলা এসে দুটো কুনুইয়ের উপর আর হাঁটুর উপরে ভর দিয়ে বিছানাতে পোঁদ টা বেশ উঁচু করে থাকল। লীলা শেষ বারের মত বলল, দেখ বিছানায় যদি হাগা বেরিয়ে যায়। রণিত বলল পোঁদ মারব, এটুকু রিস্ক নেব। আর তুমি প্রথম বার আমি একটু ব্যাথা দিয়েই করব। ব্যাথা টা একটু সহ্য করবে। রণিতের আবদারে লীলা একটা অদ্ভুদ মাতৃত্ব ময় অভিভাবকত্ব অনুভব করে। লীলা বলে, “ঠিক আছে” রণিত বলে, “তার ছেলেবেলার ইচ্ছে যে সে এরকম বয়সী এক মহিলার পায়ুর সতীত্ব নেবে। রণিত নিজের লিঙ্গ টা যেন সাত ইঞ্চির সাপ হয়ে গেছে। রণিত লিঙ্গে অলিভ অয়েল আর লুব মাখিয়ে লীলার পোঁদের ফুটোতে চেপে ধরল। তেল লাগানো থাকায় লিঙ্গের মুন্ড টা লীলার পোঁদে ঢুকে গেল। লীলা আহহহহহহহহহহহহ্হঃ করে এক চিৎকার দিয়ে সামনে লাফিয়ে উঠল। রণিত সাথে সাথে লীলার পনিটেল করা চুল ধরে টান দিল। তারপর বলল, “তুই হলি আমার পোষা মাগী, আমাকে না জিগ্গেস করে তুই রোগা হওয়ার সিদ্ধান্ত নিলি কিভাবে? এখন সাজা ভোগ কর। এই অবস্থায় পিছিয়ে আয়। আর নিজে থেকে আমার বাঁড়াটা পোঁদে নে।” লীলা বলল, ” ওরে কুড়ি দিন ঐ গাজর শসা কোথায় আর তোর বিশাল বাঁড়া কোথায়? আমাকে তো মাঝখান থেকে ছিঁড়ে ফেলবি মনে হয়”। লীলা দাঁতে দাঁত পিষে নিজেই আআআআআঃ করে চিৎকার করতে করতে পিছিয়ে আসছিল, একটু একটু করে, আর যেমন একটু একটু করে পোঁদের মধ্যে বাঁড়াটা ঢুকছিল। রণিত ঠাপ দিচ্ছিল। ঠাপাতে ঠাপাতে রণিত লীলার ঘাড়ে কামড়াচ্ছিল। দশ মিনিট ঠাপানোর পর লীলার বেশ আরাম বোধ হল। আর প্রায় ৩০ মিনিট পর লীলার পোঁদে রণিতের গরম বীর্য পড়ল।

ভোর বেলায় রণিত ধোরে ধোরে লীলাকে পায়খানাতে নিয়ে গেল।

Exit mobile version