Site icon Bangla Choti Kahini

আমার কামুক স্ত্রী আর বাবার গল্প – ২ (Amar Kamuk Stri r Babar Golpo - 2)

সেদিনই রাতে বিকাশবাবু আরো একবার মিলিকে চুদছে এমনটা কল্পনা করে হাত মারতে লাগলেন। মনে মনে ভাবলেন এই বয়সে এমন একটা কচি গুদ চোদা তার কপালে কখনোও নেই, যেখানে মিলি আবার তার ছেলের জিএফ। তাই তিনি কল্পনাতেই মিলিকে মন ভরে চুদলেন। এবং দ্রুত চরম উত্তেজিত হয়ে বীর্য স্খলন করে বিছানা ভরে ফেললেন। কিন্তু মনে মনে ভাবলেন তিনি মিলিকে বিছানার সাথে সজোরে ঠেসে ধরে তার গুদের গভীরে ভলকে ভলকে বীর্য স্খলন করলেন।

মিলির সাথে পরিচয় হওয়ার পর তাকে যেন মাথা থেকে সরাতেই পারছেনা বিকাশবাবু। সারাক্ষনই মিলির কচি গুদ, বিশাল মাই আর পোদের নাচনের চিন্তা ওনার মাথায় ঘুরপাক খায়। আর তখনই বাড়ামশাইও টুপ করে দাঁড়িয়ে যায়। তাই ইদানিং বিকাশবাবু বেশিরভাগ সময়ই উত্তেজিত থাকেন। আর প্রায় প্রতিদিনই তিনি মিলিকে চুদছেন কল্পনা করে হাত মেরে ফ্যাদা ফেলছেন। যেখানে আগে তিনি সপ্তাহে দুই-একবার হাত মারতেন।

বাবার এই ব্যাপারটি আমিও টের পেয়ে গেলাম। এমনকি একদিন রাতে বাবা কি করছে দেখতে উকি মারলাম, দেখলাম বাবার হাত মারছে, চরম উত্তেজিত অবস্থায় আর মুখে গুঙিয়ে গুঙিয়ে বলতে লাগলেন- উম মিলি! আমার আসছে মিলি আমার হয়ে আসছে, নাও তুমি, পুরোটা তোমার ভেতরে! উম্ম আহহহ!

এই বলে বাবা বীর্য স্খলন করতে লাগলেন।

এটা দেখে আমি কিছুক্ষণ স্তব্ধ হয়ে রইলাম। মিলি যে পরিমানে হট একটা আইটেম, একজন পুরুষ হিসেবে বাবা তার উপর দুর্বল হবে স্বাভাবিক। তাই বলে বাবা এভাবে মনে প্রানে মিলিকে কামনা করবে আমি ভাবতেই পারিনি।

এরপরদিনই আমি মিলি কে বললাম ঘটনাটি। দেখলাম মিলির চোখ উজ্জ্বল হয়ে উঠলো। সে খুশিতে বলতে লাগলো- কি বলছো তুমি? সত্যিই জেঠু আমাকে ভেবে মাস্টারবেট করেছে।
আমি- হ্যা। শুধু তাই নই তোমার নাম মুখে নিচ্ছিলো বারবার।
মিলি আরো উত্তেজিত হলো- তা কি বলছিলো উনি?
আমি- বলছিলো যে তোমার ফেতরে উনি ফেলতে চান এইসব।

মিলি হাসতে হাসতে মাটিতে গড়াগড়ি দিতে লাগলো। এদিকে আমি চিন্তিত যে বাবা কতটা ডিপ্রেসড হয়েছে তার ছেলের এমন সুন্দরি জিএফ দেখে যে তার কথা চিন্তা করে রেগুলার হাত মেরে শরীর নষ্ট করে দিচ্ছে।
হঠাৎ মিলি বলল- আচ্ছা, জেঠুর বাড়াটা তো নিশ্চই দেখছো তবে।

আমি- হুম। বাবার বাড়া তো ছোটবেলাতেই দেখেছি। যখন তিনি মা কে ঠাপাতেন।

মিলি চোখ উজ্জ্বল করে বলল- এই এই প্লিজ বলনা জেঠুর বাড়াটা দেখতে কেমন। জেঠু এত হ্যান্ডসাম বাড়াটাও নিশ্চই অনেক বড় হবে।
আমি- না অত বড়না, আমারটার চেয়ে লম্বায় একটু ছোট। তবে আমারটার চেয়ে বাবারটা ভিষন মোটা। প্রায় আমারটার চেয়ে দেড়্গুন মোটা হবে।

দেখলাম মিলির চোখ চকচক করতে লাগলো- ইশ! তাহলে তো তোমার চেয়েও যদি মোটা হয় আমার কচি গুদে নিতে গেলে তো ঢুক্তেই চাইবে না। আমার কচি তো তো ছিড়েই যাবে একদম!
আমি- তোমার গুদে নিতে যাবে কেনো বাবার বাড়া?

মিলি- না এমনিই বললাম। কেনো আমার গুদ আছে, আমি কি বিভিন্ন সাইজ এর বাড়া টেস্ট করতে পারিনা। তাছাড়া উনি তো তোমার বাবাই, আমার হবু শশুরমশাই।

হঠাৎ আমার মাথায় একটা চিন্তা ঘুরপাক খেতে লাগলো। মিলির কথা শুনে মনে হচ্ছে মিলিও বোধয় মনে মনে বাবাকে কামনা করে। কিন্তু সাধারণত তো, বাবারা ছেলের সেক্সি বউ বা জিএফএর প্রতি আকর্ষিত হতেই পারে স্বাভাবিক। কিন্তু মেয়েরা সাধারণত তার বিএফ এর বাবার প্রতি আকর্ষণ অনুভব করেনা। কিন্তু এখন ঘটেছে উলটো। আমার মনে মনে বুদ্ধি আসলো তাহলে কি মিলির যদি সম্মতি থাকে তবে কি মিলি কে দিয়েই বাবার যৌন চাহিদা মেটানো যায়না!

আমি মিলিকে সিরিয়াস হয়ে বললাম- মিলি? তুমি কি আমায় ভালোবাসো? তুমি আমায় বিয়ে করতে চাও?
মিলি একটু খামখেয়ালি মুডে ছিলো। আমার প্রশ্ন শুনে সেও একট থতমত খেয়ে যায়।

মিলি- কি বলছো তুমি। আমি তোমাকে কত ভালোবাসি আর তোমাকে যে কতটা চাই তুমি জানোও না।
আমি- তাহলে তুমি অন্য বাড়া গুদে নেয়ার কথা চিন্তা করছো কেনো?

মিলি- আরে আমি তো জাস্ট মজা করছিলাম ভাবছিলাম তুমিও মজা করছো। আচ্ছা যাও তুমি যদি এতে মাইন্ড করো ঠিকাছে যাও আমি আর অন্য বাড়ার কথা মাথায় আনবো না।
আমি একটু চুপ থেকে- কিন্তু! তোমাকে আনতে হবে।
মিলি আবার অবাক হয়ে- মানে?

আমি- তোমাকে অন্য বাড়া গুদে নেয়ার চিন্তা মাথায় আনতে হবে।
মিলি- মানে কি বলছো? কার বাড়া?
আমি- বাবার।
মিলি- কি বলছো তুমি?

আমি – যা বলছি ঠিকি বলছি। আমি সিরয়াস।
মিলি হতভম্ব হয়ে চুপ করে রইলো।

আমি মিলিকে সব কথা খুলে বললাম। বাবার সব কথা। বাবার যে এখন কোনো সঙ্গিনীর এভাবে এভাবে হাত মেরে যাচ্ছে আর বেশিরভাগ সময় ডিপ্রেশড থাকছে।

মিলি আমার কথা শুনে বুঝতে পারলো আমি যে তাকে বাবার চোদা খাওয়ার জন্য অনুমতি দিচ্ছে, এতে তার খুশি আবার বেড়ে গেলো, আনন্দে তার চোখ আবার উজ্জল হয়ে উঠলো।

এরপর আমি মিলি প্ল্যান করতে লাগলাম কিভাবে এটা করা যায়। আর হুট করে বাবাকে বলাও যাবে না, তুই আমার জিএব কে চোদো। আর যেহেতু এটা একটা গিফট মত বাবার কাছে তাই ভাবলাম সামনে যেহেতু বাবার বার্থডে আছে তাই সেদিনই তাকে এই সারপ্রাইজ গিফট টা দেয়া যায়।

আমি আর মিলি সব প্ল্যান করে গুছিয়ে রাখলাম। এবং যথারীতি বাবার বার্থডে চলে আসলো।

সেদিন আমি অপেক্ষা করতে লাগলাম বাবার জন্য সব আয়োজন করে। কিন্তু সেদিন বাবার ফিরতে দেড়ি হচ্ছিলো কেনো বুঝলাম না। বাবাকে ফোন করলাম বাবা বলল- আজ অফিসে একটু জরুরি কাজ পরে গেছে, আমার আসতে বোধয় একটু দেরি হবে।

যাই হোক, সেদিন বাবা রাত ১০ টার দিকে ক্লান্ত হয়ে বাসায় ফিরলেন। বাবা দরজায় নক করলেন। আমি দরজা খুলতেই চিৎকার করে উঠলাম ‘হ্যাপি বার্থডে টু ইয়ু বাবা’। বাবা একদম সারপ্রাইজড হয়ে গেলেন। বাবা আমার এমন আয়োজন দেখে খুশি হলেন। আমি আবারো হ্যাপি বার্থডে বলে বাবাকে জোড়িয়ে ধরলাম। বাবা খুশি হয়ে বললেন- আজ সারাদিন কাজ করে খুব ক্লান্ত হয়ে গিয়েছিলাম, তুই তো আমার সব ক্লান্তি ভুলিয়ে দিলি।

আমি- বাবা দাড়াও আরো আয়োজন আছে।

আমি কেক আনলাম। বাবা পঞ্চাশে পা দিচ্ছেন। তাই কেকের উপর লিখেছি sweat 50 daddy.
বাবা মোম্বাতি ফু দিয়ে নিভিয়ে কেক কাটলেন। আমরা একে অপরকে কেক খাইয়ে দিলাম। এরপর বললাম- আমার পক্ষ থেকে তোমার জন্য গিফট আছে কিন্তু বাবা।

বাবা- তাই নাকিরে! দেখিতো কি গিফট?
আমি একটা প্যাকেট দিলাম। বাবা প্যাকেট খুলে দেখলো ভেতরে দামী লেদার স্যুট। বাবা ভিষন খুশি হলেন। বললাম- বাবা পরে দেখো, দেখিতো কেমন লাগে।

বাবার ফরমাল স্যুট টা খুলে লেদার স্যুট টা পরিয়ে দিলাম। আমি বললাম- বাবা তোমাকে না একদম হলিউডের জেমস বন্ডের মত লাগছে।

বাবা- কিযে বলিস! বুড়ো হয়ে যাচ্ছি দিনদিন।
আমি- কিযে বলো বাবা তুমি বুড়ো, তোমাকে যা হ্যান্ডসাম লাগছে, তোমাকে এখন দেখলে কচি মেয়েরাও পটে যাবে।
বাবা- তাই নাকিরে দুষ্ট।
বাবা আমার প্রসংসায় খুশিই হয়েছে।

এরপর একটা টকটকে লাল টাই গিফট করলাম বাবাকে। বাবার পুরাতন টাই টা খুলে নতুনটা পড়িয়ে দিলাম। এরপর সেল্ফি তুললাম বাবার সাথে, ফেসবুকে পোস্ট দিলাম যে বাবার বার্থডে সেলিব্রেট করছি। এরপর আমারা খাওয়াদাওয়া করলাম। রেস্টুরেন্ট থেকে ফ্রায়েড চিকেন আনিয়েছিলাম। আর সাথে ছিলো হুইস্কি। বাপ বেটা দুজনে মিলে খেলাম।

এরপর বাবাকে বললাম- বাবা, আমার গিফট কিন্তু দেয়া এখনো শেষ হয়নি। এখনো সবচেয়ে বড় এবং সারপ্রাইজ গিফট টা বাকি আছে।
বাবা- তুই কি পাগল হয়েছিস। গিফট দিতেই আছিস দিতেই আছিস।

আমি- আরে বাবা এটাই শেষ গিফট। আমি শিওর এটা পেলে তুমি সবচেয়ে বেশি খুশি হবে।
বাবা- তাই নাকি! দেখা তো তবে।

আমি- হু দেখবো। কিন্তু একটু রাতে। এখন না।
এরপর আমি আর বাবা মিলে একটা সিনেমা দেখলাম। আর সাথে বাপবেটা পেগের পর পেগ হুইস্কি খেলাম।

Exit mobile version