Site icon Bangla Choti Kahini

আমার মা ছবির চোদনকাহিনী -৫

আমার মা ছবির চোদনকাহিনী -৪

আমার মা ছবি এখন আমার দুই বন্ধু রাহিম আর রকিকেও নিজের ৪৭ বছরের নরম গরম শরীর টা ৫২ নরম চরবিওলা স্তন আর তানপুরার খোলের মত থপথপে পাছা মেলে দিয়ে নিজের ইজ্জত লুঠে মজাসে চুদতে দিয়েছে।যারা আমার মা ছবি খাঙ্কির মেসারমেন্ট জানেন না তার সুস্বাদু ৫২ ইঞ্চি তুলতুলে দুধ আর নরম বিরাট কোমল ৪০ তাল তাল পাছা রয়েছে একদম খাসা মাল আমার মা ছবি মাগী।

(এখানে বলে রাখা দরকার আমার গল্পের সব চরিত্র কাল্পনিক কিছু মানুষের সাথে মিল হয়ে গেলে তা পুরো কাক তালীয় ব্যাপার আর চরিত্রগুলোর নাম রেন্ডমলি রাখায় কার সাথে মিলে গেলে বুঝবেন কো ইনসি ডেন্স
)
আমার মায়ের সাথে বন্ধুদের চুদতে দেয়ার বিনিময়ে এখন ও রা ও কথা রাখতে বাধ্য যে আমাকেও ওদের মাদের চুদতে দিবে তো আমি পরের দিন প্রথমে প্ল্যান করতে বসলাম
রকি : আমার বাবা কালকা বাসায় থাকবে না সো তুমি আসলে তোমার জন্য সুযোগ থাকবে যদি আমার মা কে রাজি বা জোর করে করতে পার তো চুদতে পারো দাওয়াত রইল

তো আমি পরের দিন রকির বাসায় গেলে রকির মা নিলা দরজা খুলে দিলো আমি ঢুকে ই আন্টির প্রশংসা শুরু করে দিলাম আমি : ” আন্টি আপনি তো দিন দিন আরো সুন্দরী হয়ে যাচ্ছেন ব্যাপার কি?
আন্টি : ইশ কি যে বলে না বোকা ছেলেটা আমার যে বয়স আর যে মোটা আমি
আমি: আন্টি আপনার ছেলে কোথায় দেখসি না যে
আন্টি : হা বাবা রকি তো বলছিলো কি জানি বনধু কে দিবে ডাক তো

আমার বন্ধু রকি এসে বলল রকি: আম্মু তুমি ত জান ও অনেক ভাল ছেলে ও একটু তোমাকে কিছু দেখাতে চায় ও বলছে কথা না শুনলে আমার একটা খারাপ ভিডিও পাবলিশ করে দিবে নেটে

আমি : আনটি আপনার ছেলে রকি আমার মা ছবি মাগী কে চুদছে এটার ভিডিও টা দেখেন এখন এটা আপলোড দিব না এক শর্তে যদি আপনি আপনার ছেলের সামনেই নেংটা হয়ে আমার চোদন খান তবে। রকির মা এবার মুখ কাল হয়ে গেল

রকি : আরে আম্মু থাক কিছু করে লাভ নাই ও কে ধরায় দিলেও ও জেলে গেলেও আপলড করবে অন‍্য লোক।

নিলা আন্টি দেখতে অনেক টা হট মোটা মাগি দের মত আর দুধ দুটা ৫৫ সাইজ আর দুধের উপর পাতলা লাল ওরনা পরা তে মাগির দুধ এর চরবি পুরা স্পস্ট দেখা বা বুঝা যাচছিল। নিলা আন্টির ঠোটে হালকা গোলাপী লিপস্টিক টসটস করছিল আর মাগীর ডাব জোড়ার নরম মাখন এর মত খাজ টা ও উকি মারছিল আমার নজরে। দেখলাম শ্যামলা ডাঁসা দুই দুধের খাজটায় দু ফোটা ঘাম গরায়ে পরল।
আমি এবার নিলা আন্টির কাছে গেলাম(চেয়ারে বসে আছে )আমি আলতো করে নিলা আন্টির মোটা বাম দুধ টা চেপে থপ করে একটু উপরে তুলে বললাম রকি তোমার মায়ের এ কদুটার ওজন কত হবে।
রকি বলল ধরে দেখ এখন ত আমিও আটকাতে পারব না।

নিলা আনটি : ছাড়ো ব‍্যথা লাগছে প্লিজ আমাকে নস্ট করো না বাবা বলে লজ্জায় হাত সরাতে গেলে আমি কোষে একটা চর মেরে এক হেচ্কা টান মেরে নিলা আন্টির বাম লাউটা থপাত করে বের করে ফেললাম কামিজের উপর দিয়েই রকি নিজের মায়ের টেস্টি কাল লোভনীয় বোটাটা দেখে চোখ গোল করে তাকায়ে রইল আর আমি ও চুমুক দিলাম নিলা মাগীর তাজা রসালো দুধে একদম খাঁটি দুধ বের হয়ে মুখ ভিজে উপচে পড়ল এবার আর রকি সামলাতে পারল না নিজেও ঝাঁপিয়ে পরে নিজের মায়ের ডানপাশের মাইটা মুখে গুঁজে নিয়ে চো চো করে চুষতে শুরু করে দিল।

আনটি এত খনে সমবিত ফিরে পেতেই রকি কে গালি দিল ” কুত্তা নিজের মাকে অ চুদবি এখন সালারা দুটা কুত্তা আমার দুই দুধ ছিরে খাচ্ছিস আমি গরম হয়ে জাচ্ছি আর পারছি না

“নে যা করতে চাস আমিও তোদের মাগি হয়ে গেলাম আজকে এত সুখ পেলাম!!
রকির বাবা কোনো দিন পারে না দে তোরা ই চুদে শেষ করে দে ”

এবার নিলা আন্টির সব ব্রা প্যান্টি খুলে ধুমায়ে চুদতে লাগলাম দুই বন্ধু মিলে আন্টির দুধ পাছা সব খাবলে লাল করে থপ থপ করে কন্টিনিউ প্রায় আধা ঘন্টা চুদলাম.

নিলা আন্টির দুধ জোড়া বেশ দুলতে লাগল আমার ধনের গাদন খেয়ে আগ পিছ করছে আর দুধের উপর কাল কফির দানার মত খাড়া বোটা টা ও গোল গোল করে ঘুরতে লাগল আগে পিছে দুলছে সে এক অসাম নেংটা দৃশ্য নিলা আনটি লজ্জায় নিজের চোখের উপর হাতের কনুই দিয়ে ঢেকে রাখসে কিন্তু আমি মজাসে উনার রসাল গুদে আর পোদে দুই ফুটায় ঢুকায়ে পচ পচ করে উনার স্বামীর বিছানায় উনার ছেলে রকির সাম্নেই চুদে দিচ্ছি সে এক সুখের অনুভুতি থপ থপ করে নদির পানির মত শব্দ হচ্ছে আর নিলা আন্টি চিৎকার করে সুখ নিচ্ছে ” আহহ আহহহ আহহ দে দে চুদে দে খাঙ্কির ছেলে রা সব চুদে আমার ভোদা পাছা ঢিল করে দে তোরা ”

এভাবে আমি একবার রকির মা কে টানা গুদ্মারা দিয়ে কিছুক্ষন উনার দুধ দুটাকে একসাথে করে বোটা কাম্রে কামড়ে দুধ খেয়ে নিলাম ১ লিটার এরপর নিলা আন্টির টাটকা দুধ খেয়ে পুনরায় শক্তি পেলাম আর সাথে সাথে উনাকে রকির বাবার কেনা সোফার উপর দুই মোটা লদকা পা ফাক করায়ে পোদ উচিয়ে হাটু গেরে বসালাম।
এরপর এক দলা থুতু নিয়ে রকির মায়ের গুদটা বেশ করে ডলা দিলাম যাতে পিছলে বাড়া ঢুকতে সুবিধা হয়।

তারপর উনার বগল তলা দিয়ে হাত বারিয়ে নিলা মাগির ডাঁসা দুধ দুটা খাব্লে ধরে চুদতে শুরু করলাম
এবার ঠাপের তালে তালে রকির মা নিলার ৫৫ জাম্বুরা দুটা রীতিমত উরতে লাগল আর সাথে দুধের চর্বি গুল আমার হাতের চাপে একদ্ম মাখন এর মত পিষে ফেলতে লাগ্লাম।

রকিঃ কি আমার মা নিলার চোদন তো অনেক হল এবার রাহিমের মাকে নাহারকেও চুদতে হবে শালি বেশি বেরেছে

আমিঃহ্মম ইয়েস আনটি নেন আপনার গুদে আমার বাচ্চা ভরে দিলাম এই যে মাল ছারলাম ইসশ আহহহ

নিলা(রকির মা)ঃ আহহহ আহহহ কি গরম মাল তর বন্ধুর রে রকি… আহহহ আহহহ ।

আমি আনটিকে মাই টিপা মেরে উঠে গেলাম সোফা থেকে চুল মুঠি করে ধরে উনার ছেলে রকির বিছানায় তুলে দিয়ে পাছায় একটা চাপড় মেরে লাল করে দিয়ে আসি।
এরপর আমি রাহিমকে ফোন করলে রাহিমও এসে নিলা আন্টিকে লাগায়।
শেষে আমরা প্লান করি এবার রাহিমের মাকে ও চুদব।।

রাহিমের মা নাহার এর একটু ঢলা নি সভাব তাই এম্নিতেই সুবিধা চুদতে উনার দুধের খাজ প্রায় ই লো কাট পরে দেখায়ে বেরান আর উনার দুধ গুল বেশ নরম আর একটু ঝোলা চঙ্গাটে
সাইজ হবে ৪৫ সাইজ আর দুধের ফাক টা খুব মস্রিন আর চকচকে,উনার বগলও অনেক ক্লিন আর শ্যামলা খেতে যা লাগবে না একদম।
পরের দিন রাহিমের বাসায় যেয়ে রাহিমের মা নাহার কে চুদতে গেলাম রাহিম আর আমি দুই বন্ধু মিলেই ।পরে রকিও এসে চুদতে যোগ দিয়েছিল।
রাহিম নিশ্চিত করল যে বাসায় কেউ নাই উনাকে জোর করলেও কেউ বাধা দিবে না কিন্তু আমরা অযথা পেইন না বারায়ে উনার পছন্দের ড্রিঙ্কস কোকের সাথে ভাল মানের ভায়াগ্রা আর কিছু মদ মিশায়ে দিলাম আর এতেই কাজ হল।
নাহার আন্টি একটা ক্লিভেজ দেখান স্লিভ্লেস কামিজ পরেই সরল মনে ড্রিঙ্ক করছিল আমাদের সাথে হঠাৎ করেই ইচ্ছা করে সারকিট এর ফিউজ নামায় দিলাম কথার ফাকে কারেন্ট যেতেই আমি প্লান মত আগালাম
বললাম
আমিঃআন্টি কারেন্ট চলে গেল যা গরম পরসে আপনি জামাটা খুলে ফেলেন আমরা তো আপনার ছেলের মতই
আন্টি(ড্রাঙ্ক অবস্থায়)ঃ আমারও তাই ম্নে হয় কি বল সব ই খুলে ফেলি আপন মানুষ লজ্জা নাই।
আমিঃ হ্যা আনটি সব খুলে একদম নেংটা হয়ে টেবিলের উপর শোন ত আমরা আপনার শরীর টা একটু আদর করে দেই ভাল লাগবে
আন্টি এবার পুরা মাতাল সো ব্রা প্যান্টি সব কিছু খুলে চোঙ্গা দুধ জোড়া মেলে দিয়ে গুদ মেলে টেবিলের উপর গা এলায়ে দিল।

এরপর টানা আধা ঘণ্টা আমি মজাসে নাহার আন্টির গরম ঝোলা মাইয়ে মুখ ডুবায়ে ওর তপ্ত রসাল গুদে পকাত পকাত করে আমার সারে ৬ ইঞ্ছি মোটকা বাড়া দিয়ে থাপাতে থাকি আর নাহার আনটির ঝোলা নরম তুলতুলে লাউ জোড়া থাপের তালে দুলতে থাকে আর এরপর রাহিম ও আন্টিকে চোদে আমার বদউলতে নিজের মায়ের শরীরটা চেখে দেখার সুজোগ পায়।এরপর রকি কে জানালে ও এসে নাহার আন্টিকে চুদে দেয় আমাদের সাথে যোগ দিয়ে।

আমি নাহার আন্টিকে চুল মুঠি করে ধরে উনাদের কিচেনে ফেলে ডগিস্টাইলে চুদতে থাকি পুরা টাইলস আন্টির দুধের ঘামে ভিজে জব্জবে হয়ে যায় এত বেশি গরম তাও চুদে চরম সুখ পাচ্ছি
নাহার আন্টি খিস্তি দিচ্ছে “চোদ চোদ আমাকে আমি আসলে ড্রাঙ্ক হয়ার ভান ধরছি আমি এমনি তেই একটা খাঙ্কি আমার গুদ তদের দিয়ে দিলাম নে চুদে খা””আহহ আহহহ আহহ আক অম্ম ম ম উ ু আউউ আউচ আহহহ আহহ আহহ দে দে আরও জোরে দে কুত্তারা চুদে দে আমার গুদ পাছা ছিঁড়ে ফেল আহহহ আহহ আহহ আ উফফ আহহ ”

এভাবে আমি আমার দুই বন্ধু রাহিম আর রকির মা নিলা আর নাহারের ইজ্জত লুঠে খেলাম আর চুদে দিয়ে আসলাম ।
এরপর ঘটনায় আরও পরে কি কি মজার ঘটনা ঘটে বলব।

চলবে।।

Exit mobile version