Site icon Bangla Choti Kahini

আমিঃ ও আমার দিদি পর্ব ১

এটা ঘটেছিল আজ থেকে ৪বছর আগে।

দিদি বাড়ির কাও কে না জানিয়ে একটা দাদা কে বিয়ে করে। দিদি কে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। দিদির সাথে কেউ কোনো সম্পর্ক রাখে নি। তবে আমার সাথে সব ঠিক ছিল। দিদির চাকরি লেগে যায় বিয়ের আগেই। তাই দিদি আর জামাইবাবু সব ওখানে গিয়ে থাকতে শুরু করে। আমার চাকরি ও ওখানে ঠিক হয়। আমিও চলে যায়।
একদিন হঠাৎ দিদি আমাকে ফোন করে। আমি ওখানে আসার পর আর দিদির সাথে কথা হয় নি আমার। তাই দিদি জানেও না যে আমি ওখানে ই থাকি। দিদি আমাকে বলে যে তার কিছু টাকা লাগবে। আমি বলি ঠিক আছে দেবো কিন্তু কি জন্য লাগবে সেটা তো বলো??

“তোর জামাইবাবুর ক্যান্সার হয়েছে। আমাদের বিয়ে হবার এক সপ্তাহ র পর আমি জানতে পারি। তার আগে সেও জানতো না যে তার এমন রোগ আছে। ”
আচ্ছা। বুঝলাম। কিন্তু তোমার তো চাকরি ছিল তাহলে আমার কাছে টাকা চাইছো?

“আমার চাকরি ও তার কিছু দিন র মধ্যে চলে যায়। আমি এখন কিছু ছোট শিশু দের পড়ায়। তাতে সংসার চলে ঠিক ই কিন্তু তোর জামাইবাবুর চিকিৎসা র টাকা বেরোই না। ও তেমন কিছু কাজ করতে পারে না। আর ওর শরীর আগের থেকে আরো খারাপ হচ্ছে। আজ ই ডক্টর এর সাথে কথা হয়েছে। বললো অপারেশন করতে হবে। আর শুনলাম তুই এখানে আছিস এখন।তাই তুই যদি কিছু সাহায্য করিস। ”
আচ্ছা কত টাকা লাগবে?
ওই এখন ১০,০০০হাজার টাকার মতো হলে হবে।
আমি দেখছি।
দিদি ফোন টা রেখে দিলো।

আমার ক্লাস ১০ থেকে দিদির উপর নজর ছিল। ক্লাস ১০ র পর দিদির শরীরে যৌবন র প্রকাশ পেতে থাকে। আর ওর যৌবন আমাকে পাগল করতে থাকে।
আমি এখন ভাবতে লাগলাম এটাই সুযোগ ওকে আমার করার।

আমার চাকরি একটা ভালো কোম্পানি তে হয়েছিল। আমার ৩ মাসের চাকরি তেই আমাকে কোম্পানি ৫লক্ষ টাকা ও একটা গাড়ি দিয়েছিল।
আমি ঠিক করলাম আগে জামাইবাবু কে একটা হসপিটাল এ ভর্তি করে দিয়ে দিদি কে আমার করবো।

তাই পরের দিন সকাল এ দিদি কে ফোন করে বললাম জামাইবাবু কে হসপিটাল এ ভর্তি করতে। দিদি আমার কথা মতো জামাইবাবু কে হসপিটাল এ ভর্তি করলো। ডক্টর বললো ২ দিন থেকে তারপর অপারেশন হবে। অপারেশন র খরচ ছিল ৩ লক্ষ টাকার মতো। দিদি ভেঙ্গে পড়ে ছিল। আমি বললাম দিদি কে আমি দিচ্ছি। আমি জামাইবাবু কে হসপিটাল এ ভর্তি করে কাজে চলে গেলাম। লাঞ্চ র সময় দিদি কে ফোন করলাম।

থায় আছো?
বাড়ি এসেছি।
জামাইবাবু একাই আছে?
হসপিটাল এ থাকার অনুমতি নেই। দেখার সময় শুধু দেখা করতে যেতে বলেছে।
কখন দেখার সময়?
সকাল ৮-৯ আর সন্ধে ৬-৭।
তাহলে বিকেল এ একবার আমার বাড়ি এসো। একসাথে যাবো। দিদি সহমত জানালো।

আমার ও কাজ ৩ তাই শেষ হতেই বাড়ি ফিরলাম। বাড়ি তে ফ্রেশ হয়ে কিছু সময় রেস্ট করে নিলাম। বিকাল ৫ টা নাগাদ দিদি আমার বাড়িতে এলো। আমার বাড়ি বেশ সুনসান জায়গায়। আমার বাড়ি তে আমি ছাড়া আর কেউ থাকে না।
দিদি এসে বসলো। আমি ২ জন র জন্য চা করে আনলাম।

চা খেতে খেতে দিদি ই কথা তুললো। তোর টাকা টা তাড়াতাড়ি ফেরত দিয়ে দেবো। আমি বললাম তার কোনো দরকার নেই। আমার টাকা লাগবে না। দরকার পড়লে আমি আরো টাকা দেবো। আমার তবে অন্য একটা জিনিশ লাগবে।
“কি লাগবে তোর ?”
“তোমাকে। মানে তোমার শরীর টাকে। ”
“কিসব বলছিস তুই। আমার লাগবে না তোর টাকা আমি চললাম।”
“কোথায় যাচ্ছ? আমি যে টাকা গুলো দিয়েছি সেগুলো এখন ই ফেরত দিয়ে যাও।”
“আমি এখন এত টাকা কোথায় পাবো? কিছু দিন সময় দে আমি ঠিক দিয়ে দেবো। ”
“তুমি পারবে মনে হয়। যা তোমার অবস্থা। আর এখন আমাকে না দিলে আমি হসপিটাল থেকে তোমার স্বামী কে বার করে দিতে বলবো।”
“এ রকম করিস না। ”
“তাহলে আমি যা চাই তাই দেবে তো।”
“এইরকম কেনো করছিস?? লক্ষ্মী ভাই আমার এমন বলে না। কেউ জানলে কি হবে একবার ভেবে দেখ তো?? তুই আর আমি কেউ ই কারো কাছে মুখ দেখাতে পারবো না।”

“কেউ জানবে না। তুমি সম্মতি দিলেই হলো। আর যদি না শুনবে আমার কথা তো বাড়ি থেকে বেরিয়ে যাও আর আমি হসপিটাল এ ফোন করে দিচ্ছি।”
“এইরকম করিস না। আমার অসহায়তার সুযোগ নিস না।”
“দেখো তুমি অন্য কারো কাছে যাবে টাকা যাইবে সে টাকা দেবে পরে তাকে সব ফেরত দিতে হবে আবার সুধ ও লাগবে। আর আমি তো বলছি তোমার যত টাকা লাগবে বলবে আমি সব দেবো। আমি টাকাও নেবো না। শুধু তোমাকে কিছুক্ষন আদর করবো। তোমার আদর খাওয়া ও হবে আর টাকাও ফেরত দিতে হবে না।”
“তুই আমাকে তোর বেশ্যা করতে চাইছিস??”
“তুমি এইরকম ভাবে কেনো নিচ্ছো কথা টা কে? ভাব আমি তোমার কিছু দিনের স্বামী।যত দিন তোমার বর ঠিক না হচ্ছে ততদিন র পাতানো বর।”
ছি ছি।। না এইরকম করিস না।
তাহলে আমি ফোন করছি।

আমি ফোন করতে গেলাম। দিদি বলে উঠলো ঠিক আছে।
সত্যি তো?
হুঁ সত্যি।
তাহলে ফোন করবো না। চলো এবার জামাইবাবু আমাদের জন্য অপেক্ষা করছে।
আমি আর দিদি আমার গাড়ি নিয়ে বেরিয়ে পড়লাম। রাস্তায় যাবার সময় দিদি কে বলতে লাগলাম –
শোনো আসার সময় তোমার বাড়ি থেকে কিছু পোষাক নিয়ে নেবে। তুমি এখন আমার বাড়ি তে থাকবে। কিছু দিন এখন তোমাকে টিউশন পড়াতে হয় না।
দিদি কিছু বললো না। শুধু ঘাড় নেড়ে সম্মতি জানালো।

হসপিটাল পৌছালাম। দিদি জামাইবাবুর সাথে দেখা করতে গেলো। আমি ডক্টর র কাছে রিপোর্ট র ব্যাপার এ জানতে গেলাম। ডক্টর বললো এখন ২ দিন রেখে তারপর অপারেশন হবে। আমি মনে মনে ভাবলাম তাহলে আমার হাতে ২ দিন আছে। খুব চুদবো মাগী কে।

ডক্টর এর সাথে কথা বলার পর আমি অফিসে আর্জেন্ট ৫ দিনের ছুটির আবেদন করলাম। বস রাজি হয়েগেলো।
আমি জামাইবাবুর ওষুধ আনতে গিয়ে দিদির জন্য গর্ভনিরধক বড়ি নিলাম।

জামাইবাবু র সাথে দেখা করার পর হসপিটাল থেকে বেরিয়ে এলাম। আসার সময় দিদি বাড়িতে দাড়ালাম। দিদি কিছু পোষাক নিয়ে নিল। আর বাড়িতে তালা দিয়ে দিলো।
আমরা আমার বাড়ি ফিরে এলাম।

খাবার বাইরে থেকে অর্ডার করে দিলাম। দিদি ফ্রেশ হতে গেলো। আমিও ফ্রেশ হয়ে নিলাম। দিদি ফ্রেশ হবার সময় খাবার দিয়ে গেলো। আমি খাবার গুলো বেড়ে রাখলাম।
দিদি একটা নাইটি পরে বেরিয়ে এলো।

Exit mobile version